এড্যাল্ট সেক্স স্টোরি – পরমার পরাজয় – পর্ব ১

এড্যাল্ট সেক্স স্টোরি

সেদিন প্রায় এগারোটা বেজে গেছিল। আমি আর আমার বউ পরমা আমার অফিস কলিগ সুদিপা আর দিলিপ এর দেওয়া হোলি পার্টি অ্যাটেন্ড করতে গেছিলাম। পার্টি পুরোদস্তুর জমে উঠেছিল আর আমরা সবাই খুব এনজয় করছিলাম।আমি হাতে একটা ছোটোহার্ড ড্রিঙ্ক এর গ্লাস নিয়ে এদিক ওদিক ঘুরছিলাম। চার দিকে মহিলা পুরুষের ছোটো ছোটোজটলা। নানা রকম আলোচনা হচ্ছে এক একটা জটলাতে।কোথাও শেয়ার কোথাও রাজনিতি বা সিনেমা কোথাও বা ক্রিকেট।হটাত আমার চোখ পড়লো একটু দুরের একটা জটলাতে। আমার বউ পরমা একটা গ্রুপের সাথে গল্পে মত্ত।
আমি চার পাশে ভালভাবে তাকালাম। পার্টিতে যতজন নারী বা মহিলা এসেছে তাদের সঙ্গে মনে মনে পরমাকে তুলনা করলাম। অনেক সুন্দরী মহিলা রয়েছে আজ পার্টিতে, কিন্তু না, আমার বউের কাছে তারা কেউ দাঁড়াতে পারবেনা।সৌন্দর্য আর সেক্স যেন সমান ভাবে মিশে আছে আমার বউয়ের শরীরে।শরীরের বাঁধন দেখলে কেউ বিশ্বাসই করবে না যে মাত্র দেড়বছর আগে একটি পুত্রসন্তানের জন্ম দিয়েছে ও।এই মধ্যতিরিশেও পরমা ওর ওই ভারী পাছা আর বুকের তীব্র যৌন আবেদন দিয়ে যেকোনো বয়েসের পুরুষকে আনায়াসে ঘায়েল করতে পারে।

কিন্তু পরমার সাথে দশ বছর ঘর করার পর আমি জানি ওর নেচারটা একদম আলাদা। ও একটু একগুঁয়ে টাইপের হলেও নিজের স্বামী সন্তান আর সংসারের বাইরে ওর কোন কিছুতে বিন্দু মাত্র ইনটারেষ্ট নেই।আমাকে কি প্রচণ্ড ভালবাসে ও সেটাও আমি জানি।একদিনের বেশি দুদিন আমাকে ছেড়ে থাকতে হলে রেগেকাঁই যায়।আমার পছন্দ আপছন্দর খুঁটিনাটি ওর মুখস্ত।ওর মত সুন্দরী আথচ এত সংসারী মেয়ে আমি আর এজীবনে দেখিনি।পরমার বাবা একজন নেভি অফিসার ছিলেন আর ওর মা একজন নামকরা ডাক্তার। অত্যন্ত অভিজাত পরিবারের মেয়ে পরমা ভালবাসার জন্যই পরিবারের সকলের সাথে সম্পর্ক ছেদ করে আমার মত মধ্যবিত্ত স্কুলমাস্টারের ছেলের সাথে ঘর বেঁধে ছিল।পরমার মত মেয়ে কে স্ত্রী হিসেবে পাওয়ার জন্য আমি ইশ্বরকে সবসময় মনে মনে ধন্যবাদ দি।
তবে আজ একটু অবাক লাগলো ওর হাতে একটা হার্ড ড্রিংকের গ্লাস দেখে। পার্টিতে আগে পরমা অল্প সল্প ড্রিঙ্ক করলেও আমার বাচ্চা পেটে আসার পর থেকেই ও পার্টি তে ড্রিঙ্ক নেওয়া একবারে ছেড়ে দিয়েছিল।তাই আজ প্রায় দু বছর পর ওর হাতে হার্ড ড্রিংকের গ্লাস দেখে আমি একটু অবাকই হলাম। মাঝে মাঝেই ও অল্প অল্প সিপ নিচ্ছিল ওর হাতের গ্লাসটা থেকে আর কোন একটা বিষয় নিয়েগভীর আলোচনায় মত্ত ছিল। আমার তো মনে হল আজএর মধ্যে ও অন্তত দু পেগ টেনেছে।
ঘড়িতে এগারোটা বাজতেই আমি বাড়িতে ফোন করলাম। আমাদের একটা দিন রাতের আয়া আছে।আমরা আমাদের বেবি কে ওর হাতেই ছেড়ে আসি। যদিও এখন আমরা রাতে পার্টি থাকলে সাধারনত দশটা সাড়ে-দশটার মধ্যেই কোন একটা ছুতো করে পার্টি থেকে বেরিয়ে পরি, কারন রাতে পরমাবেবিকে একটু বুকের দুধ দেয়। বেবিটা ওই রাতেই যা একটু মার মিনি খেতে পায়। পরমার মাই দুটোতে এখোনো প্রচুর দুধ হলেও আজকাল আর সকালে অফিস যাবার আগে ও বেবিকে বুকের দুধ দিতে চায়না। আসলে সকালেঅফিসে বেরনোর আগে ওর খুব তাড়াহুড়ো থাকে আর বাচ্চাটাওএখন একটু বড় হয়েছে তাই আমিও আর ওকে জোর করিনা।বুকে দুধ জমেমাই টনটন করলে ও বাথরুমে গিয়ে টিপেটাপে বের করে দেয়।
কিন্তু আজকে পরমার রকম সকম দেখে মনে হচ্ছিল ওর আজ বাড়ি যাওয়ার কোন তাড়া নেই। বুঝলাম ওর আজ দুধ দেবারও ইচ্ছে নেই।আমি আয়াটাকে ফোন করে বলে দিলাম আজ আমাদের ফিরতে একটু দেরি হবে ও যেন বেবিকে কৌটোর দুধ গুলে খাইয়ে দেয়।
পরমার সঙ্গে আমার একটু চোখাচুখি হোল। আমি ঘড়ির দিকে ঈশারা করলাম ও উত্তরে হেঁসে ঈশারা করল আর একটু পরে, তারপর আবার ওই গ্রুপটার সঙ্গে গল্পে মত্ত হয়ে পড়লো। আমি ওর গ্রুপটার দিকে ভাল করে দেখলাম।ওখানে রয়েছে আমাদের অফিসের মার্কেটিং ম্যানেজার মোহিত, রেশমি, মানেমোহিতের বউ, আমাদের হোস্ট দিলিপ আর ওর বউ সুদিপা।আরও একজন ছিল ওই গ্রুপে যার দিকে তাকাতেই আমার মেজাজটা খীঁচরে গেল। ছ ফুট তিন ইঞ্চি লম্বা অনেকটা ফ্যাশান মডেলদের মত দেখতে ওই ছেলেটার নাম হল রাহুল, যাকে আমি পৃথিবীর সবচেয়ে ঘেন্না করি।কেন?…. তাহলে তো ব্যাপারটা একটু খুলেই বলতে হয়।
আমি কলকাতার একটা মাল্টি-ন্যাশেনাল কম্প্যানি তে দশ বছরধরে মার্কেটিংএ আছি। এই রাহুল আমাদের কম্প্যানিতে মাত্র আট মাস আগে যোগ দিয়েছে। আর এর মধ্যেই ও আমার সবচেয়ে বড় কম্পিটিটর হয়ে উঠেছে।ছেলেটা দুর্দান্ত দেখতে আর প্রচণ্ড স্মার্ট।আমাকে ও একদম পাত্তা দেয়না।আমাদের সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট প্যাটেল সাহেবের রেফারেন্সে জয়েন করেছে বলে সবাই ওকে একটু সমঝে চলে।রাহুল অফিসে যোগ দেবার দু চার দিন পরেই একদিন আমাকে বলে “আরে আপনাদের মত লেজিদের নিয়েই হচ্ছে মুস্কিল।আমাকে দেখে শিখুন কি ভাবে কাজ করতে হয়”।আমাকে আজ পর্যন্ত কেউএইভাবে এত অসম্মান করে কখনো কথা বলেনি।রাহুল আমার থেকে বয়েসে এবং অভিজ্ঞতায় ছোটো হয়েও আমাকে এই ভাবে বলাতে আমি মনে মনে ভেবেছিলাম ওকে আমাদের মন্থলি পারফরমেন্স মিটিংএ হাতে নাতে দেখিয়ে দেব আমি কি জিনিস।তারপরে ওকে ওর আপমানের জবাব দেব। ও তো জানে না বেশির ভাগ মান্থএন্ডিংএ আমিই বেস্ট পারফর্মার থাকি।
কিন্তু এই আটমাসে আমি বুঝে গেছি যে শত চেষ্টা করেও আমি ওর মত পারফরমেন্স দিতে পারবোনা। প্রথম মাস থেকেই ওর পারফরমান্স প্রায় আমার ডবল।এডুকেশন থেকে কমিউনিকেশন স্কিল সব ব্যাপারেই ও আমার চেয়ে অনেকগুণ এগিয়ে। আমি সবচেয়ে বড় ধাক্কাটা খেয়েছি গতসপ্তাহে। আমি যে প্রমোশানটার জন্য গত তিন বছর ধরে পাগলের মত খেটেছিলাম সেটা ও কব্জা করে নিয়েছে। এখন ওই আমার ইমিডিয়েট বস। আমি ওকে সবচেয়ে ঘেন্না করি কারন আমি বুঝতে পেরেছি ওর মত স্মার্ট আর ইনট্যালিজেন্ট ছেলের সাথে কোন বিষয়েই আমি পাল্লা দিতে পারবোনা।ও আমার থেকে অন্তত সাত আট বছরের ছোটো কিন্তু এর মধ্যেই ও আমার থেকে উঁচু পোস্ট পেয়ে আমার বস বনে গেছে।সবচেয়ে বড় কথা বছরের পর বছর কোম্প্যানির বেস্ট পারফর্মার হওয়া সত্বেও রাহুল ওর দুর্দান্ত পারফরমান্স দিয়ে প্রমান করে দিয়েছে যে আমি অত্যন্ত সাধারন মানের।আমার সাথে কথা বলার সময় ও আমাকে মিনিমাম রেসপেক্টটুকু পর্যন্ত দেয়না।কোম্প্যানিতে আমার শত্রুরা সবাই ওর দিকে হয়ে গেল আর সবাই মিলে আমাকে অফিস পলিটিক্স করে সাইড করে দিল।যাক সেকথা
আমি মিনিট দশেক এদিক ওদিক ঘোরাঘুরির পর পরমাদের গ্রুপটার দিকে এগোলাম। ওদের কাছে যেতেই পরমা বললো “এই শুনছো… দেখনা রাহুল ইন্টারনেট থেকে কি বের করে এনেছে। বউয়ের গলায় রাহুলের নাম শুনে একটু অবাকই হয়ে গেলাম। এইতো সবে মাত্র রাহুলের সাথে ওর পরিচয় হোল এর মধ্যেই এমন ভাবে রাহুলের নাম করলো পরমা যেন ওর কত দিনের চেনা।মাত্র মাস দুয়েক আগে একবারই পরমার সাথে রাহুলের একটি পার্টিতে দেখা হয়েছিল। সেদিনই প্রথম ওর সাথে আমি রাহুলের পরিচয় করিয়ে দি। আমি অবশ্য আমার সাথে রাহুলের রেসারেসির ব্যাপারটা পরমাকে বলিনি।
“কি নিয়ে এসেছো রাহুল” আমি জিজ্ঞেস করলাম। রাহুল মুচকি হেঁসে আমার দিকে একটা কাগজ এগিয়ে দিল।একটু চোখ বলালাম কাগজটাতে।প্রিন্টআউটটাতে একটা গল্প আছে যার নাম “পরমার পরাজয়”। রাহুল এই গল্পটা কেন প্রিন্টআউট করে পার্টিতে নিয়ে এসেছে বুঝলাম না।আশ্চর্য জনক ভাবে গল্পের নামটার সাথে আমার বউয়ের নামের মিল আছে।গল্পটাতে ওপর ওপর চোখ বোলালাম। গল্পটা একটা এন-আর-আই কাপল এর।গল্পে পরমা নামের এক এন-আর-আই গৃহবধু তার স্বামীর সাথে অ্যামেরিকার কোথাও এক পার্টিতে এসেছে। সেখানে একটি এড্যাল্ট সেক্স গেম চলছে যাতে সে জরিয়ে পরে। গেমটার নাম হচ্ছে “পনেরো মিনিটে সেক্স”। খেলাটা হল এরকম- খেলা হবে একটি মহিলা ও একটি পরুষের মধ্যে। খেলায় পুরুষটি মহিলাটিকে পনেরো মিনিটের মধ্যে নানা ভাবে উত্তেজিত করার চেষ্টা করবে যাতে মহিলাটি উত্তেজিত হয়ে নিজের সংযম হারিয়ে পুরুষ প্রতিযোগীটিকে বলে “ফাক মি” মানে “আমাকে চোঁদ”। যদি মহিলাটি উত্তেজিত হয়ে নিজের সংযম হারিয়ে ওই কথা বলতে বাধ্য হয় তাহলে পুরুষটি ওই মহিলাটিকে যা বলবে তাকে তাই করতে হবে। এমন কি যদি পুরুষটি মহিলাটিকে ভোগ করতে চায় তাহলেও মহিলাটিকে তাতে রাজি হতে হবে।
প্রতিযোগীতায় শুধু পরমা নামের গৃহবধুটিই নয় অংশগ্রহনকারি তিনটি মহিলা প্রতিযোগীই একে একে তাদের পুরুষ প্রতিযোগীদের কাছে পরাস্ত হয় এবং তাদের পুরুষ প্রতিযোগীদের ইচ্ছে আনুযায়ী একটি অন্য ঘরে গিয়ে একে একে নিজ নিজ প্রতিদ্বন্দীর সাথে যৌন সঙ্গমে লিপ্ত হয়। গল্পের শেষে পরাজিত মহিলাদের স্বামীরা প্রায় কান্নায় ভেঙে পরে যখন তারা বাইরে থেকে শুনতে পায় তাদের স্ত্রীরা ও সন্তানের জননীরা তাদের পুরুষ প্রতিদ্বন্দীদের সঙ্গে যৌনসঙ্গমের আনন্দে চিৎকার করছে।গল্পটি পরে আমার গাটা কেমন যেন শিরশির করতে শুরু করে।আমি রাহুলের হাতে কাগজটি ফিরিয়ে দিতে গিয়ে দেখি ও আমার দিকে তাকিয়ে মুচকি মুচকি হাঁসছে।
আমাকে চোখ টিপে বলে “কেমন লাগলো রঞ্জিতদা”। আমি বলতে বাধ্য হই যে ব্যাপারটা বেশ ইন্টারেস্টিং। তবে একটু বাড়াবাড়ি মনে হচ্ছে কারন একটি বা দুটি মেয়ে নিজেদের উত্তেজনা দমনে ব্যার্থ হলেও তিনতিনটি মেয়েই পরাজিত হতে পারে কি ভাবে । সকলের সংযম তো আর সমান হতে পারেনা।মনে হচ্ছে গল্পের লেখক মহিলাদের সম্বন্ধে নিজের মনে খুব একটা উচ্চধারনা পোষণ করেননা।পরমা এবার বলে ওঠে “আরে আমিও রাহুল কে ঠিক এই কথাটাই বোঝাতে চাইছিলাম কিন্তু ও মানতে রাজি নয়।ওর মতে সমগ্র নারী জাতিই অসংযমী। ঠিক মত প্রলভিত করতে পারলে সব নারীর প্রতিরোধই ভেঙে পরে। আসলে ও বোঝাতে চায় নারীদের সতীত্ব ব্যাপারটাই মিথ্যে। যে সব নারীরা নিজেদের সতীত্ব দাবি করে তারা আসলে হয় ঠিক মত সুযোগ পায়নি অসতী হবার অথবা প্রকৃত সমর্থ পুরুষদ্বারা তারা প্রলোভিত হয়নি।“
রাহুল অবশ্য আর কথা বাড়ালোনা ও এদিক ওদিক ঘুরতে লাগলো আর যাকে সামনে পেল তাকেই ওই প্রিন্ট আউটটি দেখাতে লাগলো আর হাঁসাহাসি করতে লাগলো।আমি পরমাকে বললাম “বাড়ি যাবে তো”। ও বললো “প্লিজ রঞ্জিত আজ খুব এনজয় করছি, আর একটু থাকতে ইচ্ছে করছে তুমি বরং বাড়িতে বলে দাও যে আমাদের একটু ফিরতে দেরি হবে। আয়া কে বল বেবি কে বরং আজ গোলা দুধ খাইয়ে দিক”। আমি ওকে আশ্বস্ত করে বললাম যে আমি অলরেডি আয়াকে ফোন করে দিয়েছি।
কিছুক্খন পর রাহুল প্রায় সব জটলাতেই ওই কাগজটাদেখিয়ে আবার আমাদের জটলায় ফিরে এল।দিলিপ বলল “কি রাহুল সবাই কি বললো”।রাহুল পরমার দিকে মুখ টিপে হেঁসে বললো “জানো একজন আমাকে বললো পনেরো মিনিট তো অনেক সময়, ঠিকমতো প্রলোভিত করতে পারলে যে কোন মেয়েই দশ-বার মিনিটের বেশি টিকতে পারবেনা”।আমি ভেবে ছিলাম সুদিপা বা রেশমিরা কেউ রাহুলের কথার প্রতিবাদ করবে কিন্তু আমাকে আশ্চর্য করে শুধু মাত্র পরমাই প্রতিবাদ করলো।পরমা একটু একগুঁয়ে মতন আছে, ওর পছন্দ না হলে কোন কথাই ও সহজে মেনে নেবার পাত্রি নয়।আমার সাথে ছোটোখাট কথা কাটাকাটির সময়ও দেখেছি একটু বেফাঁস কথা বললেই ও রুখে দাঁড়ায়, মুচকি হেঁসে কোন কথা ইগনোর করে যাওয়া ওর ধাতে নেই। ও বলে উঠলো “শোন রাহুল ওগুলো হয় ভদ্র ঘরের মেয়ে ছিলনা অথবা মানসিক ভাবে দুর্বল প্রকৃতির মেয়ে ছিল”।
দেখতে দেখতে রাহুল আর পরমা কথা কাটাকাটিতে মেতে উঠলো। আমার কেন যেন মনে হচ্ছিল যে রাহুলের কোন বিশেষ উদ্যেশ্য আছে। ও পরিকল্পিত ভাবে পরমা কে কেমন যেন একটা চক্রবুহে বন্দি করে ফেলছে।পরমার বোধহয় অল্প নেশাও হয়ে গিয়েছিল।ও ওর স্বভাব মত রাহুলের সাথে তর্ক করতেই থাকলো। আমি ওকে বাঁধা দেওয়ার চেষ্টা করলেও ও শুনতে রাজি ছিলনা।দেখতে দেখতে ওদের উত্তেজিত কথা কাটাকাটিতে আকৃষ্ট হয়ে অনেকেই নিজেদের জটলা ছেড়ে আমাদের চারপাশে জড়ো হয়ে গেল। অবশ্য রাত প্রায় বারটা বেজে যাওয়াতে প্রায় বেশিরভাগ কাপলই বাড়ি চলে গিয়েছিল। যারা ছিল তাদের বেশিরভাগই চুপ করে মজা দেখছিল বা শুনছিল। তবে দু একজন রাহুলের পক্ষ নিয়ে বললো “হ্যাঁ, কোন মেয়ের পক্ষেই অনুকুল পরিবেশে ঠিক মত সিডিউসড হলে,আট-দশ মিনিটের বেশি নিজের সংযম রাখা সম্ভব নয়”।
অল্প নেশা গ্রস্থ আমার বউ এতে আরো খেপে উঠলো এবং ওদেরকেপুরুষতান্ত্রিক সমাজের প্রতিভু বলে গালাগালি দিল।পরমা রাহুলকেও ঝাঁঝিয়ে উঠে বললো “শোন তোমার সাথে যেসব মেয়ের পালা এতোদিন পরেছে তারা সবক্যাবলা। পরতে আমার মত মেয়ের পাল্লায়, বুঝে যেতে মেয়েরা কত শক্ত মনের হতে পারে আর তাদের সংযম আর সতীত্ব তারা কি ভাবে প্রান দিয়ে রক্ষা করে”।আর রাহুল ঠিক এই সুযোগটার অপেক্ষাতেই ছিল। ও বলে উঠলো তুমি বুঝতে পারছোনা পরমা তোমার নিজের ওপর যে এতো কনফিডেন্স সেটা আসলে ওভার কনফিডেন্স। আমি তোমার স্বামীর মত কেলানে আর বুজোমুখো পুরুষ নই, আমার মত প্রকৃত পুরুষের সামনে পরলে তুমিও পনেরো মিনিটের বেশি টিকবেনা।
আমাকে কেলানে বলায় পরমা ফুঁসে উঠে বললো “যাও যাও বেশি ফটফট করোনা, আমার স্বামীকে কেলানে বলছো? তুমি নিজেকে কি ভাব শুনি……ঋত্বিক রোশন। তুমি একটু হান্ডসাম আছ বলে মনে করোনা যেকোন মেয়েকেই তুমি এককথায় পটিয়ে ফেলবে আর তারা তোমার সাথে শুতে রাজি হয়ে যাবে। আমি কি জিনিস তুমি জাননা আমি চাইলে আমার পেছনে তোমার থেকেও অনেক বেশি হ্যান্ডসাম পুরুষদের লাইন লাগিয়ে দিতে পারি”। রাহুল হটাত বলে উঠলো “হয়ে যাক বাজি তাহলে, দেখি কে জেতে”।
পার্টির প্রায় সবাই বিশেষ করে পুরুষেরা রাহুলের চালটা ধরে ফেললো। মুচকি হেঁসে অনেকেই বলে উঠলো হ্যাঁ হ্যাঁ হয়ে যাক বাজি। পার্টিতে আর চার ছ জন যেসব মহিলা ছিল তারাও নিশ্চয়ই বুঝে ফেলে ছিল রাহুলের বদমাসি। কিন্তু পরমার একগুয়ে মনভাব পরমাকে বুঝতে দিলনা ব্যাপারটা। রাহুল একবারে মাষ্টার স্ট্রোক দিয়েছিল। আমার স্থির বিশ্বাস পরমা সেদিন বেশ খানিকটা নেশাগ্রস্ত ছিল নাহলে ও নিশ্চয়ই বুঝতে পারতো কোথায় ওর থামা উচিত ছিল।
পরমা বলে উঠলো “বাজি?…মানে?…কিসের বাজি?..রাহুল তুমি… তুমি কি বলতে চাইছ খুলে বল”। রাহুল পাকা খেলোয়াড়ের মত বলে উঠলো “কে ঠিক সেটা বোঝার একমাত্র রাস্তা হল গল্পের মত সত্যি সত্যি গেমটা খেলা। আমরা দুজনে যদি অরিজিনাল সিচুয়েশানটার মধ্যে নিজেদের ফেলি তাহলেই দুধ কা দুধ আর পানি কা পানি হয়ে যাবে। পরমার মুখ দেখেই বুঝলাম ও মুস্কিলে পরে গেছে। একগুঁয়ের মত তর্ক করতে করতে আমার বউ কখন যে ওর নিজের গর্ত নিজেই খুঁড়ে ফেলেছে তা ও বুঝতেও পারেনি। এখন আর ওর পরাজয় স্বীকার না করে পেছবার রাস্তা নেই। ও আমার দিকে একবার নার্ভাস ভাবে তাকাল।আমি চোখের ইশারায় ওকে বারন করলাম।
রাহুল ওর চোখের দিকে তাকিয়ে অল্প হেঁসে বললো “পরমা তুমি যখন এত কনফিডেন্ট যে তোমার সংযম আর সতীত্ব আর পাঁচটা মেয়ের মত নয় তখন এস আমরা গেমটা খেলি আর তুমি সবাইকে প্রমান করে দাও যে তুমি ঠিক আর আমি ভুল। আর নাহলে তুমি তোমার পরাজয় স্বীকার করে নাও। সবাইকে বল যে তুমি আর পাঁচটা মেয়ের মতই সাধারন”। “বোকাচোঁদা, খানকীর ছেলে কোথাকার…… এমনভাবে ব্যাপারটাকে পরমার কাছে সাজাচ্ছে যাতে পরমার বিন্দুমাত্র সেল্ফ-রেসপেক্ট থাকলে ও যেন গেমটা খেলার ব্যাপারে আর না করতে না পারে” মনে মনে ভাবলাম আমি।
“কি পরমা কি করবে তুমি বল। খেলবে না সকলের সামনে পরাজয় স্বীকার করবে। দেখ সমগ্র নারীজাতির সম্মান তোমার হাতে”। পরমার দিকে চোখ টিপে খি খি করে হাঁসতে হাঁসতে বললো রাহুল। আমি বুঝতে পারলাম তর্কে জেতার থেকে পরমাকে দিয়ে গেমটা খেলানোতেই ওর ইন্টারেস্ট বেশি। গেমটা গল্পের মত করে খেলতে পেলে রাহুল পনেরো মিনিট ধরে শুধু মাত্র নিজের হাত আর মুখ দিয়ে পরমার শরীরের যে কোন গোপন জায়গা ঘাঁটতে পারবে। সেটা ওর স্তন বা যোনিও হতে পারে।এবং সেটা হবে সকলের চোখের সামনে খোলাখুলি। মানে আমার বউ এর সমস্ত গোপনাঙ্গ যা এতদিন একমাত্র আমি দেখেছি, আজ তা সবাই উন্মুক্ত ভাবে দেখতে পারবে। মন বলছিল শত প্রলোভন সত্তেও ও যাতে রাজি না হয় গেমটা খেলতে, এর জন্য যদি ওকে হার স্বীকার করতে হয় তো করুক ও।পরমা কি ভুলে যাচ্ছে যে ও এখন শুধু আমার স্ত্রীই নয় এক বাচ্চার মা। আমি ওকে খোলাখুলি বারন করতে পারতাম কিন্তু সিচুয়েসনটা এমন অপমানজনক ছিল যে আমি নিজে পরমাকে জোর করে গেমটা না খেলানোয় বাধ্য করতে পারিনি। এতে করে সকলের সামনে আমার দুর্বলতাটা প্রকাশ পেয়ে যেত যে আমি নিজে আমার স্ত্রীর সতীত্ব আর সংযমের ওপর ভরসা রাখতে পারছিনা।
আমার দিকে পরমার কাতর দৃষ্টিতে তাকানোতেই বুঝলাম পরমা গেমটা খেলার ব্যাপারে রাজি হতে যাচ্ছে আর রাহুলের ছক্রবুহে বন্দি হতে যাচ্ছে। আমার রাগত মুখ দেখে পরমা তাও শেষ মুহূর্তে আরও একবার ভাবতে যাচ্ছিল যে ও কি করবে কিন্তু রাহুল ওকে আর সময় দিলনা। “তাহলে পরমা তোমার মুখ দেখেই আমি বুঝতে পারছি যে তুমিও ছাড়ার পাত্রি নও। ঠিক আছে এসো…… আমরা দেখি কে যেতে এই প্রতিযোগিতায়। দেখ গেমটার নিয়ম কানুন সব আমরা গল্পের গেমটার মত রাখবো। তুমি জিতলে তোমার মতবাদই প্রতিষ্ঠিত হবে আর নেক্সট কয়েক ঘন্টায় তুমি আমাকে দিয়ে যা করাবে আমি তা করতে বাধ্য থাকবো। তুমি যদি আমাকে কানধরে ওঠবস করতে বল, নাক খত দিতে বল, এমনকি পার্টির প্রত্যেকের জুতো পালিশ করতেও বল তাতেও আমাকে রাজি হতে হবে।অবশ্য আমি জিতলে আমি কি চাইবো তা তো তুমি জানই। গল্পেই আছে পরমাকে হেরে যাবার পর কি করতে হয়ে ছিল” পরমার ভারী বুকের দিকে একবার আড় চোখে দেখে নিয়ে বললো রাহুল।
রাহুলের কথা শুনে রাগে গাটা রিরি করতে লাগলো আমার। এই জন্যই বোকাচোঁদাটাকে এতো ঘেন্না করি আমি।কি নির্লজ্জ ভাবে সকলের সামনে ও বললো যে পরমা হারলে ও পরমাকে ভোগ করবে। ভীষন নার্ভাস লাগছিল আমার।আমি যেন মানসচক্ষে দেখতে পাচ্ছিলাম রাহুল পরমাকে নিয়ে আমাদের বেডরুমের খাটে শুয়ে আছে। ঘরের দরজা বন্ধ আমি জানলা দিয়ে দেখতে পাচ্ছি ওদের।রাহুলের মুখটা পরমার উন্মুক্ত স্তনে গোঁজা। একমনে পরমার মাই খাচ্ছে ও আর আমার বাচ্চাটা খাটের পাশে রাখা দোলনাতে শুয়ে চিলচিৎকার করে হাত পা ছুঁড়ে ছুঁড়ে কাঁদছে। পরমার চোখে জল…..ওবাচ্চাটার দিকে কান্নাভেজা বিষণ্ণ দৃষ্টিতে তাকিয়ে তাকিয়ে রাহুলকে বুকের দুধ দিয়ে যাচ্ছে।
“যাঃ কি সব পারভার্টের মত আবলতাবল ভাবছি আমি। নিশ্চই নেশা ধরে গেছে আমার”। মনে হল পরমা আর রাহুলের কান্ডকারখানাতে বিরক্ত আর উত্তেজিত হয়ে হাতের হার্ড-ড্রিংকের গ্লাস থেকে একটু তাড়াতাড়িই বেশি বেশি সিপ নিয়ে নিয়েছি বোধহয় আমি। সাধারণত আমি হাতে এক পেগ বা দুপেগ নিয়ে সারা পার্টি কাটিয়ে দি। আজকাল পরমার মত আমারো বেশি ড্রিংক করা আর সহ্য হয়না।বেশ ভয় পেয়ে গেলাম আমি……সর্বনাশ পরমাকে নিয়ে গাড়ি চালিয়ে বাড়ি যাব কি করে।তখনো তো জানতাম না যে আমার জন্য শেষে কি অপেক্ষা করে আছে।
“রঞ্জিত” পরমার ডাকে সম্বিৎ ফিরল আমার। বুঝলাম ও আমার কাছে পারমিশন চাইলো। আমার রাগে ভরা বিরক্ত অথচ বিব্রত মুখ দেখে ও কি বুঝতে পেরেছে যে আমি এসব চ্যালেন্জ ট্যালেন্জের ব্যাপার একবারে পছন্দ না করলেও মুখে সকলের সামনে কোন প্রতিবাদ করতে পারবোনা। আর কোনভাবে প্রতিবাদ করে আমার দুর্বলতার প্রদর্শন করে ফেললে,ও ওর পিছিয়ে যাবার একটা রাস্তা পেয়ে যাবে। সবাই বুঝবে ওর স্বামী ভিতু, ওর সতীত্ব আর সংযমের ওপর তার কোন ভরসা নেই। ভিতু স্বামীটা চাইছেনা তাই ওকে পিছিয়ে যেতে হচ্ছে।
কিন্তু না রাহুল ওকে ওই সুযোগ দিতে রাজি ছিলনা। রাহুল চট করে বলে উঠলো “না না পরমা রঞ্জিতদার দিকে তাকালে হবে না, রঞ্জিতদা তো তোমার মত আমার সাথে তর্ক করেনি। ওঁকে এর মধ্যে টানা উচিত হবে না।এই ডিশিসান তোমাকেই নিতে হবে। অল্প নেশাগ্রস্থ পরমা আর কথা বাড়ালোনা। ও বলে উঠলো “ঠিক আছে রাহুল আমি রাজি। দেখি কে যেতে কে হারে”।সবাই হই হই করে উঠলো পরমার কথা শুনে।সবাই তখন মজা পেয়ে গেছে ব্যাপারটায়।
আমি দেখেছি দিলিপ আর সুদিপার পার্টিতে যারা আসে তারা সমাজের একটু ওপরতলার লোক। ওপেনলি সেক্স ফেক্স করতে এদের কোন লজ্জা ফজ্জা নেই।পার্টিতে মাল খেয়ে এর ওর বউয়ের সাথে লটরঘটর করা খুব কমন ব্যাপার। এতে কেউ কিছু মনে করেনা।বউ বদলা বদলির মত ব্যাপারও তলে তলে চলে এখানে। আসলে এরা সমাজের তথাকথিত ধনী ও অভিজাত শ্রেনীর লোক। মধ্যবিত্ব মানসিকতা বা নৈতিকতার অপরাধবোধ এদের নেই। আমার বাবা স্কুলমাষ্টার ছিলেন বলে আমি মধ্যবিত্ব মানসিকতায় বিশ্বাসি। তাই এসব ব্যাপার আমার নষ্টামি বলে মনে হয়।তবে মোটা মাইনের চাকরি আর জনসংযোগ বজায় রাখতে গিয়ে আমাকেও এখন ওদের সাথে একটু মানিয়ে চলতে হয়। নাহলে এই সব হোলি পার্টি ফার্টি আমার একবারে চক্ষুষুল।
রাহুল একটু চেঁচিয়ে বলে উঠলো “আস্তে আস্তে…… সবাই একটু চুপ করুন। পরমা তুমি গেমটা ঠিকমতো বুঝতে পেরেছোতো? আমি তোমাকে মাত্র পনেরো মিনিটের মধ্যে উত্তেজিত করে বলতে বাধ্য করবো “রাহুল আমি তোমার সাথে শুতে চাই………তোমার সাথে মৈথুন করতে চাই”।রাহুলের কথা শুনে আমার শিরদাঁড়ার মধ্যে দিয়ে কেমন যেন একটা ভয়ের স্রোত নেবে গেল।কি নির্লজ্জভাবে বললো হারামিটা যে ও আমার বউের সাথে শোবে, আমার সন্তানের জননী, আমার আদরের পরমা ওর সাথে নাকি শারীরিক ও যৌনসঙ্গমে মেতে উঠতে বাধ্য হবে।
রাহুল বলেই চললো “আমি তোমাকে উত্তেজিত করতে কি কি করতে পারব শোন। দাঁড়াও গল্পের প্রিন্টআউটটা আগে বার করি”। এই বলে ও পকেট থেকে প্রিন্টআউটটা বার করে পড়তে শুরু করলো। “পরমা আমি তোমাকে স্পর্শ করতে পারবো, তোমাকে চুম্বন করতেও পারবো। তবে শুধু মাত্র আমার হাত দিয়ে এবং আমার মুখ দিয়ে। আমি যদি জিতে যাই তাহলে আমি কি পাব তা তো তুমি জান কিন্তু আমি যদি হেরে যাই তাহলে নেক্সট তিন ঘন্টায় তুমি আমাকে দিয়ে যা খুশি তাই করাতে পারবে। তবে এমন কিছু করাতে পারবেনা যাতে আমার প্রচণ্ড শারীরিক আঘাত লাগে বা কোন শারীরিক ক্ষতি হয় বা আমাকে বাধ্য করতে পারবেনা কাউকে শারীরিক আঘাত দিতে। এছাড়া তুমি আমাকে দিয়ে কোন আইন বিরুদ্ধ কাজও করাতে পারবেনা। ঠিক আছে………চল শুরু করা যাক”।
আমার দিকে একটা মুচকি হাসি হেঁসে রাহুল ঘরের ভেতরে রাখা একটা সোফার দিকে এগিয়ে গেল। সবাই রাহুলের পেছন পেছন ওর সাথে যেতে লাগলো। সোফাতে যে স্বামী স্ত্রীর জুড়িটি বসে ছিল তারা তাড়াতাড়ি উঠে গিয়ে ওকে জায়গা করে দিল।
রাহুল নিজের হাতঘড়ি টা খুলে সোফার পাশে রাখা একটা ছোটো টেবিলে রাখলো।“আমার এই হাতঘড়ি তে স্টপওয়াচ আছে আর সেই সাথে আমি অ্যালার্ম দিয়েও দিচ্ছি। ঠিক পনেরো মিনিট পর অ্যালার্ম বাজবে। আপনারা যারা নিজের ঘড়িতে টাইম দেখতে চান তাঁরা আমার ঘড়ির সাথে নিজেদের সময় মিলিয়ে নিন”।“একমিনিট” এবার পরমার গলা পেলাম। “রাহুল তুমি তো বলছিলে ওই গল্পে যা আছে, যে ভাবে আছে তুমি গেমটা ঠিক সেই ভাবে খেলতে চাও”। “হ্যাঁ…ঠিক তাই” রাহুল বললো।“তাহলে গল্পের মত কাউকে প্রতিমিনিট অন্তর বলতে হবে কত মিনিট হলো”। সুদিপা তাড়াতাড়ি বলে উঠলো “ঠিক আছে আমি এই দায়িত্বটা নিচ্ছি”।
রাহুল পরমার দিকে তাকিয়ে হেঁসে বললো “পরমা মনে হচ্ছে তুমি এখন আর আগের মত নিশ্চিত নও যে তুমি জিতবে”।“কেন”?পরমা জিজ্ঞেস করলো। “কারন আমার মনে হচ্ছে তুমি চাও প্রতিমিনিটেই তোমায় কেউ মনে করিয়ে দিক যে আর কতক্ষণ তোমাকে টিকে থাকতে হবে। তুমি কিছুক্খন আগে এমন ভাবে বলছিলে যেন পনেরো মিনিট তো দূর পনেরো বছরেও আমি তোমাকে পোষমানাতে পারবোনা। “হ্যাঁ তাই তো…… তুমি পারবেনা কোন দিনো…… তুমি যদি চাও সুদিপা কে প্রতিমিনিটে টাইম বলতে হবেনা” । “এত সাহস! আর একবার ভেবে দেখ ডার্লিং” রাহুল বললো। রাহুলের মুখে ডার্লিং কথাটা কেমন যেন খট করে আমার কানে লাগলো।পরমা বললো “ও তোমায় ভাবতে হবেনা”।
রাহুল-ঠিক আছে তাহলে খেলা শুরুর আগে আর একটা করে চুমুক হয়ে যাক ড্রিঙ্কে
পরমা- ঠিক আছে
সুদিপা রাহুলের স্টপ-ওয়াচটা নিয়ে ব্যাস্ত হয়ে পড়লো, প্রতি পাঁচ মিনিট অন্তর অ্যালার্ম দিতে আর পনেরো মিনিট স্টপ-ওয়াচ টাইম সেট করতে।রাহুল আর পরমার গ্লাসে ড্রিংক দিয়ে দেওয়া হল। ওরা নিজেদের গ্লাসে একেকটা বড় বড় চুমুক দিয়ে গ্লাস দূরে সরিয়ে রাখলো। চারপাশে আট দশ জন যারা তখনো বাড়ি যায়নি তারা নিজেদের মধ্যে কে জিতবে কে হারবে তাই নিয়ে চাপা গলায় আলোচনায় মেতে উঠলো ।আমি কান পেতে শুনলাম ওদের মধ্যে দুজন নিজেরদের মধ্যে বেট ফেলছে রাহুলের মত সুপুরুষ স্মার্ট ছেলের সামনে আমার বউ কতক্ষণ টিকবেতাই নিয়ে। পরমা আর রাহুল সোফার দুই দিক থেকে একটু কাছে সরে এসে বসলো। ওদের থেকে ফুট তিনেক মত দুরত্বে সুদিপা আর দিলিপ দাঁড়িয়ে। সুদিপার হাতে রাহুলের স্টপওয়াচ।বাকি সবাই ওদের কে ঘিরে যে যার সুবিধা মত দাঁড়িয়ে।আমি সুদিপার ঠিক কাঁধের কাছে আর একটা ড্রিংকের গ্লাস নিয়ে দাঁড়ালাম। এখান থেকে সুদিপার হাতের স্টপওয়াচটাও দেখা যাচ্ছে আর রাহুলপরমাদেরও।রাহুল আর পরমা দুজনে আরো কাছাকাছি সরে এসে বসলো। রাহুল নিজের হাতটা সোফার পেছন দিয়ে নিয়ে গিয়ে আলতো করে পরমার কাঁধে রাখলো। তারপর নিজের মুখটা পরমার মুখের একবারে কাছে নিয়ে এসে বললো
-“একটা কথা পরমা। আমারা যেই হারি বা যেই জিতি আমাদের মধ্যে বন্ধুত্তের সম্পর্ক যেন নষ্ট না হয়”।
এই বলে রাহুল পরমার চোখের দিকে তাকিয়ে মিষ্টি করে হাসলো। পরমাও রাহুলের দিকে তাকিয়ে অল্প হেঁসে মাথা নেড়ে সম্মতি জানালো।
-“আরো একটা কথা পরমা, তুমি যে ভাবে একা মেয়েদের সংযম নিয়ে লড়লে তাদেখে ভাল লাগলো। কই আরো তো মহিলা ছিল এই পার্টিতে, কেউ তো তোমার মত রুখে দাঁড়ালোনা। তুমি অন্য সকলের চেয়ে একটু আলাদা এটা তো মানতেই হবে আমাকে”।
রাহুল এর পর একটা ভুবন ভোলানো হাঁসি দিল পরমাকে। পরমাও ওর চোখের দিকে তাকিয়ে একটু লজ্জা লজ্জাভাব করে হেঁসে তার প্রত্যুত্তর দিল।হটাত আমার চোখ গেল রাহুলের হাতের দিকে। বোকাচোঁদাটা কখন কথা বলার ফাঁকে ফাঁকে পরমার ঘাড়ের সেনসিটিভ জায়গাটাতে আঙ্গুল দিয়ে সুড়সুড়ি দিতে শুরু করেছে।আমি ভাবলাম সুদিপা কে একবার বলি যাতে ও স্টপওয়াচটা চালু করে, কিন্তু পরমা কোন প্রতিবাদ করছেনা দেখে আমি চুপ করে গেলাম।
রাহুল পরমার চোখের দিকে একদৃষ্টিতে তাকিয়ে ফিসফিস করে বলে উঠলো “এই পরমা আর একটু আমার কাছে সরে এসে বসনা, আমরা গেমটা এবার শুরু করি”।পরমা রাহুলের আরো একটু কাছে সরে এসে ঘন হয়ে বসলো। ঘরে যেন একটা পিন পরলে শব্দ পাওয়া যাবে।
রাহুল হাঁ করে পরমার নরম ফোলাফোলা ঠোঁট দুটোর দিকে দেখতে লাগলো তারপর ফিসফিস করে বললো তোমার ঠোঁট দুটো কি নরম পরমা।পরমা কোন উত্তর দিলনা। রাহুলের ঠোঁট আস্তে আস্তে পরমার ঠোঁটের দিকে এগিয়ে যেতে লাগলো। সুদিপার গলা পেলাম “স্টপওয়াচ চালু করা হল”।রাহুলের ঠোঁট পরমার নরম ঠোঁটের একবারে কাছে গিয়ে থামলো। মাত্র কয়েক মিলিমিটার দূরত্ব এখন ওদের ঠোঁট জোড়ার মধ্যে।পরমা রাহুলের উত্তপ্ত ঠোঁটের চুম্বন পাওয়ার আশংকায় একটু যেন শক্ত হয়ে বসলো। রাহুল কিন্তু ওর ঠোঁট স্পর্শ করলোনা অথচ নিজের ঠোঁট ওখান থেকে একচুল নাড়ালোও না।রাহুল এক দৃষ্টিতে পরমার নাকের পাটিটার দিকে তাকিয়ে রইল।
প্রায় একমিনিট হতে চললো আথচ রাহুলের ঠোঁট ওখান থেকে নড়ার নামগন্ধ নেই। রাহুল মগ্ন হয়ে পরমার নাকের ফুটো দুটো দেখে চলেছে।এমন ভাবে দেখছে যেন ওগুলো পরমার যোনিছিদ্র আর পায়ুছিদ্র। পরমা অস্বস্তিতে একবার এদিকে তাকাচ্ছিলো তো একবার ওদিকে তাকাচ্ছিল। কিন্তু থেকে থেকেই কোন এক দুর্দম চুম্বকিয় আকর্ষণে ওর চোখ বার বার ফিরে ফিরে আসছিল রাহুলের পুরুষ্টু পুরুষালী ওই ঠোঁট জোড়ার দিকে। যে কোন মুহূর্তে রাহুলের পুরুষালী ঠোঁট জোড়ার গভীর চুম্বন পাওয়ার আশংকায় কিংবা ঔৎসুক্কে ও ভেতরে ভেতরে ভীষণ উত্তেজিত হয়ে পড়েছিল। আর শুধু পরমা নয় ওই ঘরের সবাই একই রকম উত্তেজিত হয়ে পরছিল ভেতর ভেতর।সবাই প্রতীক্ষা করেছিল কখন ঘটবে রাহুল আর পরমার প্রথম চুম্বন।
একটু পরে পরমা হয়তো বুঝলো রাহুল ওর নাকের ফুটো দুটির মধ্যে ওর গোপনাঙ্গের কোন দুটি ছিদ্রর মিল খুঁজছে। দেখতে দেখতে পরমার নিস্বাস ঘন হয়ে এল।ওর নাকের পাটি দুটি ফুলে ফুলে উঠতে লাগলো ওর ঘন ঘন নিঃশ্বাসে।রাহুল আর দেরি না করে ওর ঠোঁট দুটো আলতো করে চেপে ধরলো পরমার ফোলাফোলা ঠোঁটে।ঘরময় ঘন নিঃশ্বাস ছাড়ার শব্দে ভরে উঠলো। সবাই যেন একসঙ্গে হাঁপ ছেড়ে বাঁচলো। হ্যাঁ…… হয়েছে…হয়েছে রাহুল আর পরমার সেই বহু প্রতিক্ষিত চুম্বন।রাহুলের ঠোঁট আলতো করে লেগেছিল আমার বউএর ঠোঁটে। কিন্তু রাহুলের চোখ গভীর ভাবে চেপে বসে ছিল পরমার চোখে।একদৃষ্টিতে পরমার চোখের মনির দিকে তাকিয়ে ছিল রাহুল।পরমা রাহুলের চোখে চোখ রেখে খোঁজার চেষ্টা করছিল যে রাহুল ওর চোখের মধ্যে কি খুঁজছে।
রাহুলের ঠোঁট এবার আর আলতো করে নয় একবারে চেপে বসলো আমার বউটার নরম ফোলফোলা ঠোঁটে।রাহুলের ঠোঁট জোড়া পরমার ঠোঁট জোড়াকে পরিপুর্নভাবে অনুভব করতে লাগলো ,যেন শুষে নিতে লাগলো পরমার ঠোঁটের সমস্ত উষ্নতা আর কমনীয়তা।কয়েক সেকেন্ড পরে আমার মনে হল পরমার মাথাটাও যেন একটু নড়ে উঠে অল্প সামনে এগিয়ে গেল। তাহলে কি পরমার ঠোঁটও পাল্টা চাপ দিচ্ছে রাহুলের ঠোঁটে, মানে পরমা কি রাহুলের চুম্বনে সাড়া দিল।ওর ঠোঁটও কি পাল্টা চেপে বসেছে রাহুলের ঠোঁটে, পাল্টা শুষে নিতে চাইছে রাহুলের ঠোঁটের সমস্ত রুক্ষতা। এবার রাহুল নিজের মুখটা অল্প ফাঁক করে নিজের জিভ এগিয়ে দিল।যদিও বাইরে থেকে কিছু ভালভাবে বোঝা যাচ্ছিলনা তবুও আমি বেশ অনুভব করতে পারছিলাম রাহুলের জিভ প্রবেশ করতে চাইছে পরমার নুখের ভেতর।পরমার নরম উষ্ণ জিভের সাথে সেমেতে উঠতে চাইছে ঘষাঘষির খেলায়। পরমার মুখোগহব্বের স্বাদ কেমন তা চাখতে চাইছে রাহুল।পরমা বোধহয় নিজের ঠোঁটে ঠোঁট চেপে ধরে আটকাতে চাইছে রাহুলকে।একটু চাপাচাপির পর পরমার চোয়ালটা যখন একটু নিচের দিকে ঝুলে পড়লো তখন বুঝলাম পরমা রাহুলের দাবি মেনে নিল।ওর জিভকে প্রবেশ করতে দিল নিজের মুখোগহ্বরে।জানিনা পরমার মুখের ভেতর কি চলছে কিন্তু আমার শরীরে যেন বিদ্যুতের ঝিলিক খেলে গেল যখন আমি বুঝলাম পরমার একটি ছিদ্র দখল করে নিল রাহুল । হ্যাঁ… পরমার মুখছিদ্র। তবেকি রাহুল আস্তে আস্তে পরমার আরো দুটি ছিদ্র দখল করে নেবে?
রাহুল একটি হাত এবার পরমার কাঁধে রাখল। কয়েক সেকেন্ড পরই ওর হাত আস্তে আস্তে পরমার কাঁধ বেয়ে নেমে আসতে লাগলো। আস্তে আস্তে সেই হাত পৌছে গেল পরমার ডান মাইতে। রাহুলের হাতের পাতা একটু চওড়া হল। ওর হাতের আঙুল প্রসারিত করে ও অনুভব করতে লাগলো পরমার ডান মাই এর আকৃতি এবং ভার।সব কিছু ভালভাবে বুঝে নেবার পর অবশেষে ও আস্তে করে খামছে ধরল পরমার ডান মাই এর নরম মাংস।ঘড়ির দিকে অসহিষ্নু ভাবে তাকালাম আমি। মাত্র দেড় মিনিট হল।ঘরের ভেতর একটা পিন পরলে যেন মনে হবে বাজ পরছে। সবার চোখ রাহুলের হাতের দিকে নিবদ্ধ।রাহুলের হাত খুব যত্ন সহকারে অত্যন্ত ভদ্র ভাবে পরমার মাই টিপতে আরাম্ভ করেছে। পরমার জোরে জোরে নিঃশ্বাস নেওয়া দেখে বুঝলাম ও ভেতরে ভেতরে খুব উত্তেজিত। রাহুলের হাত হটাত পরমার ব্লাউজের ওপর থেকে খুজে পেল ওর মাই এর বোঁটা। পক করে দুটো আঙুল দিয়ে রাহুল টিপে ধরল পরমার মাই এর বোঁটাটা। “উমম” একটা মৃদু গোঙানি বেরিয়ে এলো পরমার মুখ থেকে। রাহুল দুটো আঙল দিয়েই চটকাতে লাগলো পরমার মাই এর বোঁটাটা।পরমা কেঁপে কেঁপে উঠতে লাগলো ওই চটকাচটকিতে।
ইসআমার বউটার মাইটাএখন দুধে ভরতি। ওই ভাবে বোঁটা নিয়ে চটকাচটকি করলে চিড়িক চিড়িক করে দুধ বেরোয় ওর।দেখতে দেখতে নিপিলের ওপরে ব্লাউজের একটা অংশ ধিরে ধিরে ভিজে উঠলো আমার বউয়ের।রাহুলের হাত এবার ওর নিপিল ছেড়ে আবার ওর মাই নিয়ে পড়লো। আবার পরমার মাই টিপতে শুরু করল রাহুল।দেখতে দেখতে পরমার ব্লাউজে ভেজা অংশটি বাড়তে লাগলো। হারামির বাচ্ছাটা আমার বউয়ের মাই টিপে টিপে দুধ বার করছে সকলের সামনে আর আমি বোকাচোঁদা কিছুই করতে পারছিনা।আমি শালা একটা কাপুরুষ মনে মনে বললাম নিজেকে। কিন্তু আমি জানি যা হচ্ছে তা বন্ধ করার ক্ষমতা আমার নেই।এটাই যেন আমার নিয়তি।
এদিকে রাহুলের আর একটা হাত কাজ করতে শুরু করেছে। ধীরে ধীরে সেটা আমার বউয়ের পেট বেয়ে নামছে। হটাত থেমে গেল হাতটা। পরমার সুগভীর নাভি ছিদ্র খুঁজে পেয়েছে রাহুলের হাতটা।রাহুলের হাতের একটা আঙুল নেবে পড়লো পরমার নাভি ছিদ্রের গভীরতা মাপতে।তারপর আলতোভাবে ওর নাভি খোঁচানোর কাজে মেতে উঠলো ওর আঙুলটা। “আঃ” আবার একটা মৃদু গোঙানি বেরিয়ে এলো পরমার মুখ থেকে। পরমার পেটটা তিরতির করে কাঁপছে এই কাণ্ডে। রাহুলের হাত একটু থামলো।তারপর আবার নামতে থাকলো পরমার পেট বেয়ে। এবার সেটা এসে থামলো ওর শাড়ি সায়া ঢাকা যোনির ওপর।রাহুলের বুড়োআঙুল শাড়ি সায়ার ওপর থেকেই ঘষা দিতে শুরু করল পরমার যোনিদ্বারে।এবার শুধু পরমা নয় আমিও কাঁপতে শুরু করলাম, যেন প্রবল জ্বর আসছে আমার এমন ভাবে।
পরমার মুখ এখনো লক হয়ে আছে রাহুলের মুখে, রাহুলের একহাত ব্লাউজের ওপর থেকে চটকাচ্ছে পরমার মাই, অন্য হাত শাড়ি সায়ার ওপর থেকেচটকাচ্ছে পরমার যোনি।আর আমি থরথর করে কাপছি যেন ধুম জ্বর আসছে।ঘরের সবাই পলকহীন ভাবে তাকিয়ে আছে পরমার দিকে। আমার সম্মান, আমার ভালবাসা আর আমার সন্তানের জননীকে একসঙ্গে মনের সুখে চটকাচ্ছে রাহুল, আমার সবচেয়ে বড় শত্রু।
আমাকে অবাক করে পরমা নিজের পাদুটোর জোড়া অল্প খুলে দিল যাতে রাহুল আরো ভালভাবে ওর যোনিতে হাত দিতে পারে। কিছুক্খনের মধ্যেই পরমা আরো একটু পা ফাঁক করে দিল রাহুলকে। ঘড়ির দিকে তাকালাম প্রায় পাঁচমিনিট হতে চলেছে। পরমার পা দুটো এখোন সম্পূর্ণ ভাবে প্রসারিত আর রাহুলের একটা হাত ওর ফুলে ওঠা যোনি খামছে খামছে ধরছে।বিপ বিপ বিপ বিপ সুদিপার হাতের ঘড়ির অ্যালার্ম বাজতে শুরু করলো আর সুদিপা বলে উঠলো পাঁচ মিনিট শেষ হয়েছে। আর মাত্র দশ মিনিট পড়ে আছে পরমাকে ওই ম্যাজিক কথাগুলো বলানোর জন্য।রাহুলের মুখ এখন পরমার কানে ফিস ফিস করে কিছু বলছে কিন্তু রাহুলের দুটো হাতই নির্দয় ভাবে পীড়ন চালাচ্ছে পরমার স্তন আর যোনির নরম মাংসে।গল্পে ঠিক এরকমই সিচুয়েশনে পরমার প্রতিদন্দী পরমাকে কিছু বলছিল যা ওর স্বামী শুনতে পায়নি। কিন্তু ওই নিস্তব্ধ ঘরে আমি শুনতে পাচ্ছিলাম রাহুল পরমার কানে কানে কি বলছে।জানিনা আর কেউ শুনতে পেয়েছে কিনা কিন্তু আমি অস্পষ্ট হলেও শুনতে পাচ্ছিলাম রাহুল কি বলছে।
-“এই কেন সময় নষ্ট করছ…..বলে দাও না যা বলার……এখন আমি যা চাই তুমিওতো তাই চাও”।
পরমা মাথা নাড়লো-“না”
“কেন……তুমি তো এতক্ষনে নিশ্চয়ই বুঝতে পারছো যে আরো দশ মিনিট তুমি কিছুতেই থাকতে পারবেনা। দেখ যেকোন খেলায় জেতা হারা তো থাকেই এতে লজ্জার কি আছে”?
পরমা আবার মাথা নাড়লো-“না”
“দূর বোকা……এখনোতোআমিপ্রায়কিছুইকরিনিতোমাকে।এবারআমিতোতোমাকেআস্তেআস্তেন্যাঙটোকরেদেব।তোমারভাললাগবেসকলেরসামনেওসববারকরতে।আমিচাইআরকেউনয়শুধুআমিদেখবতোমারওইসবলজ্জারযায়গাগুলো।কিআমিকিকিছুভুলবলছি।মেনেনাওনালক্ষিটি”।
-“নাআমিখেলবো”-পরমাকোনক্রমেবলতেপারলো।
“আচ্ছা ঠিক আছে তোমার যখন এত খেলার ইচ্ছে হচ্ছে তখন খেল”।
আমার কেমন যেন মনে হল আমি এখানে উপস্থিত না থাকলে পরমা বোধয় এখানেই হার স্বীকার করে নিত।কিন্তু আমার সম্মান আর লজ্জার কথা ভেবেই ও জান প্রান দিয়ে লড়ে যাবার চেষ্টা করলো।
রাহুল মুচকি হেঁসে আবার পরমাকে কিস করলো। ডীপ কিস। একটু পরেই পরমা রাহুলের সাথে চোষাচুষি আর মৃদু কামড়াকামড়ি তে মত্ত হয়ে উঠলো।
আমি বুঝতে পারছিলাম পুরো দশ মিনিট পরমার পক্ষে কোন ভাবেই টেকা সম্ভব নয়। ওর মত কনজারভেটিভ মেয়ে যখন সকলের সামনে এমন কি আমার সামনে এই ভাবে রাহুলের সুরে বেজে উঠছে তখন মানতেই হবে রাহুল মাত্র পাঁচ মিনিটের মধ্যেই ওকে এত প্রচণ্ড উত্তেজিত করতে পেরেছে যে ওর বিচার বুদ্ধি সব লোপ পেয়েছে।
রাহুলের হাত এবার ওর ব্লাউজের ভেতর দিয়ে পরমার মাই এর খোঁজে আরও ভেতরে ঢুকে পড়লো। পরমা “উঃ” করে উঠতেই আমি বুঝলাম রাহুল পেয়ে গেছে পরমার মাই। ও পক করে খামছে ধরেছে পরমার বুকের নরম মাংস।ব্লাউজের ভেতরে উথালপাতাল দেখে বাইরে থেকেই আমি বুঝতে পারছিলামরাহুল পকপকিয়ে টিপছে পরমারমাই। উফ খুব হাতের সুখ করে নিচ্ছে বোকাচোঁদাটা।রাহুল পরমার কানে কানে ফিসফিস করে উঠলো “উফ পরমা তোমার মাই দুটো কি নরম”। পরমা কোন উত্তর দিলনা। রাহুল এবার আর একটা হাত পরমার পেটের কাছদিয়ে নিয়ে গিয়ে ওর শাড়ি-সায়ার ভেতরে ঢোকাল। সহজেই ওর হাত পৌছে গেল ওর অভিস্ট লক্ষে।রাহুল আবার ফিসফিস করলো পরমার কানে কানে“ইস কি গরম হয়ে আছে তোমার গুদটা”।পরমা দাঁতে দাঁত চিপে বসে রইলো আর রাহুলের হাতটা ওর শাড়ি সায়ার তলায় নড়াচড়া করতে লাগলো। বেশ বুঝতে পারলাম রাহুলের হাত পরমার গুদের পাপড়ি দুটো মেলে ধরলো।“কি পরমা এখনো খেলবে, বলে দাও না যা বলার”। রাহুল আবার ফিসফিস করলো ওর কানে।“খেলবো” বললো পরমা কিন্তু ওর গলা দিয়ে আওয়াজ প্রায় বেরলোইনা। শুধু রাহুল আর আমি বুঝতে পারলাম পরমা কি বলছে। রাহুল আর দেরি না করে পরমার বুক থেকে হাত বার করে ওর ব্লাউজ আর ব্রা খুলে ফেলতে লাগলো। কিন্তু ব্রার হুকটাতে শেষ পর্যন্ত ও আটকে গেল। সময় নষ্ট হচ্ছে দেখে রাহুল ব্রাটা ছিঁড়ে ফেলতে গেল। কিন্তু পরমা ওকে বাঁধা দিয়ে নিজেই হুকটা খুলে দিল।
সব বন্ধন উন্মুক্ত হতেই পরমার ভারী মাই দুটো থপ করে বেরিয়ে ঝুলে পড়লো। রাহুল পরমার বোঁটা দুটোর ওপর আঙুল বোলাতে লাগলো।“উফ” পরমা গুঙিয়ে উঠলো।রাহুল এবার ওর মুখ গুঁজে দিল পরমার মাই তে। “ইসসসসসস” করে উঠলো পরমা।
“উমমমমমমমমমম” এবারকিন্তু গোঁঙানি শোনা গেল রাহুলের মুখে। বুঝলাম কি হচ্ছে ব্যাপারটা।তীব্র চোষণের ফলে পরমার বুকের দুধ নেমে আসছে রাহুলের মুখে।স্বাদহীন আর ভীষণ পাতলা বলে অনেকেই মেয়েদের বুকের দুধ পছন্দ করে না, যেমন আমি। কিন্তু রাহুল যে মেয়েদের বুকের দুধ ভীষণ পছন্দ করে সেটা ওর মুখ থেকে বেরনোতৃপ্তির মৃদু গোঙানি শুনেই বোঝা যাচ্ছিল। পরমা কেমন যেন একটা বোধশূন্য দৃষ্টিতে আমার দিকে একবার তাকালো তারপর আবার নিজের বুকের দিকে যেখানটায় রাহুল মুখগুঁজে রয়েছে সেখানটায় তাকালো। আমি বুঝলাম পরমার হয়ে এসেছে। ওর পরাজয় স্বীকার আসন্ন। ও হেরে গেলে তারপর কি হবে ভেবে আতঙ্কে আমার গাটা কাঁটা দিয়ে দিয়ে উঠতে লাগলো। রাহুল একমনে গভীর ভাবে চোষণ দিতে লাগলো পরমার স্তনে আর ওর হাতের আঙুল পরমার শাড়ি সায়ার নিচে নিশ্চিত ভাবে ওর যোনি ছিদ্রে বার বার প্রবেশ করতে লাগলো।আবার ঘড়ি দেখলাম আমি আর মাত্র সাত মিনিট বাকি। পরমা কি পারবে?
পরমা মনেহল অর্গ্যাজমের একবারে দোরগোড়ায় দাঁড়িয়ে। কিন্তু রাহুলে হটাত থামালো ওর হাতের নড়াচড়া,পরমার মাই থেকে মুখ সরিয়ে নিজের মুখ নিয়ে গেল ওর কানের গোড়ায় তারপর ফিসফিসিয়ে বললো “কি গোএবার বলবে। আমি তোমাকে এর থেকে অনেক বেশি সুখ দেব”। পরমা মাথা নাড়লো-না সূচক- কিন্তু ওর অর্গ্যাজমে পুরন না হওয়াতে ও যে খুব অতৃপ্ত তা ওর মুখের ভাবভঙ্গি থেকেই বোঝা গেল।
রাহুল আবার মুখ ডোবাল পরমার মাই তে। আবার মাই তে ২০-৩০ সেকেন্ডর গভীর চোষণ দিল ও। চোষণ পেতেই পরমার চোখ কেমন যেন স্বপ্নালু হোয়ে উঠলো।মনে হচ্ছিল ও যেন আর এই জগতে নেই। রাহুল এবার একটু থামলো, পরমার মাই থেকে মুখ সরিয়ে ওকে অর্ডারের ভঙ্গি তে বলে উঠলোতোমার পাছাটা একটু তোল তো সোনা আমার। পরমা কেমন যেন মন্ত্র মুগ্ধের মত পাছাটা সোফা থেকে তুলে আধা বসা আধা দাঁড়ানোর মত হল।রাহুল এই সুযোগে পরমার শাড়ি আর সায়াটা গুটিয়ে গুটিয়ে ওর কোমরের কাছে নিয়ে এল। তারপর ওর প্যান্টিটা আস্তে আস্তে খুলেওর গোড়ালির কাছে নাবিয়ে আনলো।তারপর রাহুলবললো হয়ে গেছে সোনা এবার বসে পরো। পরমা বাধ্য মেয়ের মত ওর আদেশ পালন করল। রাহুল ওর প্যান্টিটা একটু শুঁকে পরমার পাশে সোফাতে রেখে দিয়েপুনরায় আঙুলি করতে শুরু করলো পরমার গুদে।
খোলাখুলি সবাই দেখছে ওর আঙুলি করা। প্রায় সবার চোখ এখন পরমার কামানো গুদে। আশ মিটিয়েদেখছে সকলে আর ভাবছে “উফফ রঞ্জিতের বউয়ের গুদটা তাহলে এরকম দেখতে।ওর বউ তাহলে গুদ কামায়”। আমিবুঝতে পারছিলাম না এই ঘটনার পর এদের সামনে আমি মুখ দেখাবো কেমন করে।
এদিকে তখন খুব রস কাটছে পরমার গুদ থেকে। রাহুলের হাত টা পুরো আঠা আঠা হয়ে গেছে পরমার রসে। রাহুলের হাত কিন্তু থেমে না থেকে নানা ভঙ্গি তে অটোমেটিক মেসিনের মত খুঁচিয়ে চলেছে পরমার গুদ। দেখতে দেখতে আবার অর্গ্যাজমের দোড়গোড়ায় পৌছে গেল পরমা। ওর চোখ বুঁজে এলো তীব্র আরামে। একদম চরম মুহূর্তে পৌছনোর ঠিক আগের মুহূর্তেআবার খোঁচানো বন্ধ করে দিল রাহুল। পরমার অর্গ্যাজম হারিয়ে ফেললো তার মোমেন্টাম। বিরক্তিতে আবার চোখ খুলে তাকালো ও। বার বার অর্গ্যাজমের দোরগোড়ায় পৌঁছে থেমে যেতে কার ভাললাগে।
রাহুল এবার তিনটি আঙুল পুরেদিল পরমার গুদে। আবার শুরু হল খোঁচানো। এবার আমাকে চরম লজ্জার মধ্য ফেলে দিয়ে পরমা মন্ত্র মুগ্ধের মত নিজের পাছাটা দুলিয়ে দুলিয়ে রাহুলের আঙুলে পালটা ধাক্কা দিয়ে দিয়ে নিজেই খোঁচাতে শুরু করল নিজেকে। রাহুলে মুখ ঘুরিয়ে একবার আমার মুখের দিকে তাকিয়ে একটু মুচকি হাসলো তারপর আবার পরমার দিকে ফিরে বললো “দারুন লাগছে না সোনা। পরমা আধ বোঁজা চোখে কোনক্রমে শুধু বললো “হুম”। রাহুল আদুরে গলায় ওকে বললো “সোনা তুমি চাইলে এর ডবল আরাম দেব তোমাকে, শুধু তুমি লক্ষিটি একবার বল ওই কথাটা”। পরমা দুবার রাহুলের কথার উত্তর দেবার চেষ্টা করলো কিন্তু ওর গলা দিয়ে আওয়াজ বেরলনা। শেষে ও একবার না সূচক মাথা নাড়লো।
পর্ব৭
রাহুলে এবার পরমার গুদ খোঁচানো বন্ধ করে পরমার পা দুটো অনেকটা ফাঁক করে পরমার সামনে ওর দু পা এর ফাঁকে মেঝেতে বসলো। তারপর পরমার গুদের সামনে মুখ নিয়ে গিয়ে নাক ঠেকিয়েদু তিনবার জোরে জোরে ওর গুদের গন্ধ নিল।তারপর বললো “আঃ তোমার এটা কি দারুন সেক্সি একটা গন্ধ ছাড়ছে”। রাহুলের কথা শুনে সকলের মুখে হাসি খেলে গেল কিন্তু কেউ শব্দ করে হাঁসলোনা। সকলেই অধির আগ্রহে অপেক্ষা করছে এর পর কি হয় দেখার জন্য।রাহুল এবার নিজের মুখ থেকে জিভ বার করে আস্তে আস্তে জিভের ডগাটা দিয়ে পরমার গুদের চেঁরাটাতে বোলাতে লাগলো। “আঃআআআআআ” পরমার মুখ থেকে একটা জান্তব আওয়াজ বেরিয়ে এল।পরমা থেকে থেকেই থর থর করে কেঁপে উঠতে লাগলো। রাহুলের হাত এদিকে পরমার বাঁ নিপিলটাকে দুটো আঙুল দিয়ে চটকাচ্ছে। চটকানোর সাথে সাথে চিড়িক দিয়ে দিয়ে দুধ ছিটকোচ্ছে পরমার। রাহুলে এরপর পরোদমে চাটতে শুরু করলো পরমার গুদটাতে। পরমা নিজের দাঁত দিয়ে নিজের নিচের ঠোঁট কামড়ে ধরেছে। যোনি লেহনের এই সুতীব্র সুখ ও আর সঝ্য করতে পারছেনা। আসলে পরমা জানেইনা কি প্রচণ্ড সুখ হয় এতে মেয়েদের, কারন আমরা যৌন সঙ্গমের আগে কনোদিন এসব করতামনা। আমি মাঝে সাঝে কখনো সকনো এইসব ওরাল সেক্স টেক্স করতে চাইতাম কিন্তু ও পছন্দ করতোনা এসব,বলতো এগুলো অস্যাস্থকর।আমিও কখনো জোর করিনি এসব ব্যাপারে। সেক্স দু পক্ষেরসম্মতি ও রুচি অনুসারে হওয়া উচিত।
রাহুলের জিভ এবার বোধহয় ওর যোনির ভেতরে ঢুকে পড়লো। আমি বেশ বুঝতে পারছি পরমার শরীরে এখন থেকে থেকে কাঁটা দিচ্ছে।ও আবার পৌঁছে গেছে অর্গাজমের দোরগোড়ায়। কিন্তু আমি জানি রাহুল ওকে ঝরতে দেবেনা কিছুতেই। যতক্খননা ও রাহুলের কাছে নিজের পরাজয় স্বীকার করে নেয় ততক্ষণ ওকে উত্তক্ত করে যাবে এইভাবে।
বিপ বিপ বিপ বিপ আবার অ্যালার্ম বেজে উঠলো সুদিপার হাতঘড়ি থেকে।বুঝলাম আর মাত্র পাঁচ মিনিট পরে আছে।পরমা কি কোনভাবে কাটিয়ে দিতে পারবে এই পাঁচ মিনিট। নিজের মনে পরমার জেতার ব্যাপারে কেমন যেন একটা যেন আশার আলো দেখলাম।কিন্তু রাহুল পাকা খেলোয়াড়ের মত আবার থামালো পরমার অর্গ্যাজম, ওর চরম মুহূর্তের জাস্ট একটু আগে।এইবার আর কানে ফিসফিস করে নয় মুখে একটা ক্রূর হাসি এনে ও পরমাকে জোরে জোরে বলতে লাগলো “না না সোনা অতো সহজে নয়। অতো সহজে কি আমি তোমাকে ঝরতে দিতে পারি ডার্লিং? যতক্ষণ না তুমি আমাকে ওই দুটো কথা বলছো ততক্ষণ তোমাকে যে ঝুলে থাকতেই হবে সোনা”।
পরমা যেন বিশ্বাস করতে পারছিলনা এইবারেও ও ওর অর্গ্যাজম পাবেনা। ভেতরের তীব্র অসন্তোষে ওর যেন চোখ ফেটে যেন জল বেরিয়ে আসার মত অবস্থা হল।রাহুলের কয়েক সেকেন্ড চুপ করে পরমার যৌন উত্তেজনা একটু কমতে দিল।তারপর ও পরমার হাতটা একটু ওপরে তুলে নিজের মুখ গুঁজে দিল ওর বগলে আর বুক ভরে নিল পরমার মাগি শরীরের সেই কুট ঘেমো গন্ধ।এবার রাহুল ধীরে ধীরে নিজের মুখ ঘস্তে লাগলো পরমার বগলের চুলে। বগলে রাহুলের মুখ ঘসার সুড়সুড়িতে আবার পরমার মাই এর বোঁটা গুল শক্ত হয়ে টোপা টোপা হয়ে উঠতে লাগলো।
রাহুলে মুখ কিছুক্ষণ পর আবার ফিরে এল পরমার যোনিতে। রাহুলের জিভ ঝাঁপিয়ে পড়লো আক্রমনে।কখনো বা যোনিদ্বারে কখনো বা যোনির ভেতরে, একে একে আছড়ে পড়তে লাগলো সুমুদ্রের বাঁধ ভাঙা ঢেউ এর মত। রাহুলের একেকটা চুম্বনে চোষণে বা কামড়েপরমার মুখ দিয়ে বেরিয়ে আসতে লাগলো এক এক ধরনের কাতর গোঁঙানি আর শৃৎকার।একটা সুনিয়ন্ত্রিত বাদ্যযন্ত্রর মত রাহুল বাজাতে লাগলো আমার পরমাকে। কখোনো সে ওকে বাঁধলো উচ্চ স্বরে কখনোবা নিচুস্বরে। থেকে থেকে ওকে নিয়ে যেতে লাগলো অর্গ্যাজমের চরম সীমান্তে আবার পরক্ষনেই বিশেষজ্ঞের মত টেনে হিঁচড়ে ওকে ফিরিয়ে আনছিল অতৃপ্তির আর অসন্তোষের সুমুদ্রে।
প্রত্যেক বার রাহুলের জিঙ্গাসু চোখ খুঁজছিল পরমার আত্মসমর্পণের চিহ্ন,সেটা না পেয়ে আবার দ্বিগুন উৎসাহে ঝাঁপিয়ে পরছিল সে। আমি ঘড়ির দিকে তাকালাম আর মাত্র তিন মিনিট বাকি। অর্গাজম পাওয়ার জন্য পরমার ছটফটানি আর চোখে দেখা যাচ্ছিলোনা। বোধবুদ্ধি লোপ পাওয়া এক আধ পাগলির মত আচরন করছিল পরমা।আমার মনে হচ্ছিল ওকে চেঁচিয়ে বলি “আর নয় পরমা এবার হার স্বীকার করে নাও। তোমাকে আর এই যন্ত্রণা সোহ্য করতে হবে না। যাও আমি তোমাকে আজ সব বন্ধন থেকে মুক্ত করে দিলাম”।কিন্তু বাজি জিতলে হারামজাদা রাহুলটা আমার সন্তানের জননী, আমার আদরের পরমাকে চিল শকুনের মত ঠুকরে ঠুকরে খাবে এই কথা মনে পরতেই চুপ করে যেতে হল আমাকে।
এদিকে আমার সম্মান আর নিজের সতিত্ব বাঁচাতেশেষ বিন্দু পর্যন্ত লড়ে যাচ্ছিল আমার বউটা । গলা দিয়ে চিৎকার আর গোঙাঁনি ছাড়া তখন আর কোন শব্দ বেরচ্ছিলনা ওর। কখনো বা চোখের মনির নড়াচড়া দিয়ে কখনা বা চোখের পাতার ইশারায় পরমা রাহুলকে বোঝাচ্ছিল ও এখনো হার স্বীকার করেনি।কিন্তু ওর শরীর ওর মনের কথা শুনছিলনা। ওর শরীর অসহায় ভাবে বাজছিল রাহুলের তালে তালে।ঘড়িতে আর মাত্র দু মিনিট বাকি। রাহুলের মনেও এখন হয়তো হেরে যাবার ভয়এসে বাসা বেঁধেছে।এক দুর্দম নিষ্ঠুর যোদ্ধার মত রাহুল ঝাঁপিয়েপড়লো পরমার অর্ধউলঙ্গ শরীরে। ওর একহাত টিপতে লাগলো পরমার পরুষ্টু মাই আর ওর অন্য হাত চটকাতে লাগলো পরমার ফুলে ওঠা কালো কালো নিপিল। রাহুলের মুখ চুষতে লাগলো পরমার ভগাঙ্কুর।
হটাৎ পরমা অস্ফুট স্বরে কি যেন বলে উঠলো। কেউ বুঝতে পারলনা পরমা কি বললো। সবাই নিঃশ্বাস বন্ধ করে পরমার দিকে তাকিয়ে ছিল। আমি ঘড়ির দিকে তাকালাম আর মাত্র নব্বই সেকেন্ড বাকি। রাহুল পরমাকে উতক্ত করা বন্ধ করে ওর দিকে তাকাল। “কি বলছো পরমা জোরে বল”। পরমা বলল কিন্তু কেউ শুনতে পেলনা। রাহুল চেঁচিয়ে উঠলো “পরমা যা বলবে জোরে বল যাতে ঘরের সবাই শুনতে পায়”।অবশেষে ভেঙে পড়লো আমার বউ। হাউ হাউ করে কাঁদতে কাঁদতে রাহুলের বুকে মুখ গুঁজে দিল পরমা।“আমাকে চুঁদে দাও রাহুল, আমাকে চুঁদে দাও। আমি আর সঝ্য করতে পারছিনা। আমাকে চুঁদে চুঁদে খাল করে দাও তুমি।প্লিজ রাহুল আমি আর পারছিনা”। রাহুলের মুখ হাসিতে ভরে উঠলো, পরমাকে বুকে জরিয়ে ধরলো ও তারপর পরমার কপাল আর মাথা চুমোয় চুমোয় ভরিয়ে দিতে দিতে বললো “দেব সোনা দেব, চুঁদে চুঁদে শেষ করে দেব আমি তোমাকে……চুঁদে চুঁদে শেষ করে দেব”। সবাই হই হই করে উঠলো আনন্দে, যেন অধীর আগ্রহে সবাই অপেক্ষা করছিল কখন পরমা ভেঙে পরে আর ধরা দেয় রাহুলের বুকে।