থ্রীসাম সেক্স এর বাংলা চটি গল্প – সাইলেন্ট নাইট

থ্রীসাম সেক্স এর বাংলা চটি গল্প - বাইরে মুষলধারে বৃষ্টি পড়ছিল. উমা নিজেকে উপন্যাস পড়া থেকে প্রতিহত করতে পারেনি তাই সে মোমবাতি আলোয় পড়তে লাগল। উপন্যাসের মধ্যে যে প্রেম ও রোমান্স ছিল টা তাকে শেষ পাতা পর্যন্ত পরতে বাধ্য করছিল.

“গীতা, তুমি ডিনারের টেবিল প্রস্তুত করেছ? ” তিনি তার তরুণ দাসীটিকে চেঁচিয়ে বলল.

“হ্যাঁ, ম্যাডাম. সমস্ত কাজ শেষ. “গীতা রুমে প্রবেশ করতে করতে বলল।

উমা গীতার দিকে তাকাল. গীতার বয়স ১৯ বছরের কাছাকাছি ছিল. গোল গোল চোখ, ফোলা মুখ এবং ছোট ছোট বুক. মাইয়ের সাইজ কম করে ৩০ হয়েছে তা তার ময়লা জামার ভিতর থেকেই বোঝা যাচ্ছিল কারন ভিতরে কোন ব্রা পরেনি সে. উমা আবার উপন্যাস পড়া শুরু করল.

৫ মিনিট পর গাড়ীর হর্নের আওয়াজ পাওয়া গেল. উমা দ্রুত উপন্যাস বন্ধ করে দরজার দিকে দৌড়ে গেল. তিনি দরজা খুলে দাঁড়িয়ে রইল. বিশাল অফিসের ব্রিফকেস দিয়ে তার মাথা ঢেকে দৌড়ে চলে আসল. উমা দরজার চৌকাটে দারিয়েই ভিশালকে জড়িয়ে ধরল.

গীতা একটি কাপড় দিয়ে খাবার টেবিল পরিষ্কার করতে করতে তাদের দিকে তাকিয়ে রইল. ভিশাল তার চোখে ও কানের লতিতে চুমু খেল। তখনি গীতা আন্দাজ করল আজ রাতে কিছু একটা হতে চলেছে। গীতা এই দম্পতি থেকে তার চোখ সরালো এবং সে খাবার থালা পরিষ্কার করতে থাকল.

উমা এবং বিশাল ডিনার শেষ হয়েছে. তারা এখন রাতের পোশাকে ছিল. রাত্রে পরিধেয় ছোট সাদা জামাতে উমাকে দারুন সেক্সি লাগছিল আর তাই দেখে বিশাল বারমুডায় একটি তাবুর সৃষ্টি হল. বাইরে বৃষ্টির কারনে কাদা কাদা হয়ে আছে তাই ডিনার খাবার পর আর বাইরে হাঁটাহাঁটি করা পরিবর্তে তারা শুধুমাত্র ব্যালকনিতে চেয়ার বসে থাকল.

“উমা, আজ তোমার দিন কেমন কাটল প্রিয়তমা. আমি নিশ্চিত জে তুমি সেই অকথ্য উপন্যাস পরা শেষ করেছ. “বিশাল বলে উঠল।

“আরে, আমি উপন্যাস ভালবাসি. আমি কি করতে পারি তুমি যদি এটা পছনজদিনা কর. “উমা রাগ দেখিয়ে বলল।

“আরে, বাদ দাও না ওসব কথা. আমি শুধু ইয়ার্কি মারছিলাম তোমার সাথে”। বিশাল তার পিঠে হাত বুলিয়র ঠাণ্ডা করার চেষ্টা করল।

100% brand new থ্রীসাম সেক্স স্টোরি exclusively for the readers of Bangla Choti Kahini.com

ভিশালের স্পর্শে উমার শুড়শুড়ি লাগল. উমা চোখ বন্ধ করে উপভোগ করল। ভিশাল হাত বারিয়ে তাই মাই জোড়া ধরে টিপতে লাগল। ভিতরে ব্রা পরেনি তাই ভিশালের হাতের স্পর্শে বোঁটাগুলি খাঁড়া হয়ে গেল। বিশাল দুই আঙ্গুলের মধ্যে ডান স্তনের বোঁটায় চিমটি কাটল ও উমা একটু কোঁকাল.

বিশাল তার হাঁটু পর্যন্ত তার বারমুডা নামিয়ে দিল এবং তার হার্ড বাঁড়াটা বিদ্যুৎ আলো ছাড়া অন্ধকারেই জ্বলজ্বল করছে. উমা এটার উপর তার হাত রাখল এবং এটা নাড়াচাড়া করতে লাগল.

“আমরা গীতাকে ডেকে নেব আমাদের মধ্যে?” উমা শুধুমাত্র এইটা জিজ্ঞাসা করল!

“কেন নয়, সে সত্যি খুব ভাল এসব কাজে. আমি বলতে চাই গীতার পাছাখানা খুব সুন্দর” ভিশাল বলে উঠল।

“এবং গীতা একটি শিশুর মত আমার গুদ চাটে!” উমা এর মুখের মধ্যে একটি ধূর্ত হাসি ছিল.

উমা দাঁড়িয়ে উঠে রান্নাঘরের দিকে চলে গেলেন। গীতা একটি নারিকেল গাছের পাতা দিয়ে তৈরি মাদুরের উপর ঘুমন্ত অবস্থায় ছিল. উমা দরজা তকা দিল এবং আওয়াজ পেয়ে গীতা লাফ মেরে উঠে দারাল যেন বৈদ্যুতিক কারেন্টের শক খেয়েছে।

“গীতা চলো, সাহেব তোমার কথা জিজ্ঞাসা করছে.” উমা তাকে চোখ মেরে বলল।

গীতার নির্দেশ অনুসরণ করা ছাড়া কোন উপায় ছিল না.

উমা দেখলেন গীতা হাঁটতে হাঁটতে ব্যালকনির দিকে এগিয়ে গেল উমার কথামত। ভিশাল তখন আধা নগ্ন অবস্থায় ছিল. তাঁর বারমুডা তলায় ছিল এবং তার বাঁড়া মোমবাতির আলোতে জ্বলজ্বলে করছিল. গীতা এই দৃশ্যে দেখে তার কচি গুদে কারেন্টের ঝাটকা অনুভব করল।

এইটা তার জন্য প্রথমবার ছিল না. এই দম্পতি এর আগেও থ্রীসাম সেক্সে লিপ্ত হয়েছে গীতাকে নিয়ে। বহুবার তারা গীতার সঙ্গে থ্রীসাম সেক্স করেছে এবং শুধুমাত্র তাদের সাথে থাকার জন্য গীতা এই কাজে লিপ্ত হয়।

গীতা তার হাঁটু গেঁড়ে বসে পড়ল মাটিতে এবং উমাও অতাকে অনুসরণ করে মাটিতে বসে পড়ল। গীতা তার মুখের মধ্যে বাঁড়ার মাথাটা ঢুকিয়ে নিয়ে চুষতে লাগল আর ওদিকে উমা ভিশালের বলগুলি মুখে নিয়ে চুষতে শুরু করে দিল। ভিশাল দুজনের চোষাচুষির আনন্দ উপভোগ করছিল দাড়িয়ে।

গীতা যখন বাঁড়া চুষতে ব্যাস্ত ভিশাল তার কচি মাই দুটো টিপতে থাকে মনের সুখে। ভিশালের হাতের অনুপাতে গীতার মাই দুটো জদিও ছোট ছিল তবুও তিপে মজা ছিল কারান ব্রা না পরলেও তার মাই দুটো খুব টাইট ছিল। ]

গীতা মাই তেপন খেতে খেতে ও বাঁড়া চুষতে চুষতে গোঙাতে থাকল আর সেই গঙ্গানি শুনে ভিশাল আর উত্তেজিত হচ্ছে আর গর্বিত বোধ করছে।

ভিশাল এবার গীতার ছুলের মুথি ধরে তেনে দাড় করিয়ে দিল। গীতা বুধিমতি মেয়ে বুজতে পারল কেন তাকে দাড় করিয়েছে। গীতা তার সব জামাকাপড় একে একে খুলে ফেলল। গীতা এখন সম্পূর্ণ উলঙ্গ। তার গুদটা কিন্তু ছোট তবে বড় বড় বালে ভরতি।

ভিশালের ভাগ্যটা খুব ভাল কারান সেও বাল ভরা গুদ পছন্দ করে খুব। সে গীতাকে বলে দিএছিল বাল না কামাতে আর সেই কথা মত গীতাও বাল কামায়না।

গীতাকে দেখে উমাও উলঙ্গ হএ গেল। লালালিপ্ত বাঁড়াটা অন্ধকারেও জ্বল জ্বল করছে।

উমা এবার গীতা হাত নিয়ে ভিশালের বাঁড়াটা ধরিয়ে দিল। গীতা বুজতে পারল এবার কি করতে হবে। গীতা ভিশালের বাঁড়াটা তার কচি গুদের মুখে এনে সেট করল। গুদের ছোঁয়া পেয়ে বাঁড়াটা যেন আর বড় হয়ে গেল আর গীতার কচি গুদ ভেদ করে কিছুটা ঢুকে গেল অনায়াসে। মনে হল যেন গীতার রসে ভরা কচি গুদটার ভিতরে ম্যাগনেট বসান আছে বাঁড়াটা কাছে আসতেই টেনে নিল ভিতরে।

প্রথম পর্যায় গীতা কিছু অনুভব করেনি কিন্তু ভিশাল তার বাঁড়াটা কচি গুদের ভিতর ঠেলতে লাগল গীতা ব্যাথায় কোঁকাতে লাগল তার মনে হল যেন একটা গরম রড তার কচি গুদের ভিতর কেও ঢুকিয়ে দিয়েছে। ভিশাল এবার গীতার কচি মাই দুটো তিপে ধরে এক রাম থাপ দিল আর গীতা জান্ত্রানায় ছেছিয়ে উঠল।

উমা কচি মাগীর চেঁচানি শুনে আনন্দ পেল এবং তার বাম স্থন্তি গীতার মুখে ঢুকিয়ে দিল যাতে সে বেশি চেঁচাতে না পারে। গীতাও কম যায়না সে উমার মাই চুষতে আরম্ভ করে দেয় ভিশাল গীতার কোমর ধরে ওঠা নামা করাচ্ছে তার বাঁড়ার উপর।

কিছখন পর গীতা নিজেই উঠবস করতে লাগল। উমা তাদের চোদন দেখে গরম হয়ে নিজের গুদে আঙ্গুলি করছে। সে জানে তার স্বামির কচি গুদ খুব পছন্দ তাই সে জেনেশুনেই গীতাকে কাজে রেখেছিলেন।

যায় হোক ১০ মিনিট ধরে উঠবস করতে করতে গীতা ঘামিয়ে নেয়ে ক্লান্ত হয়ে গেছে কারন এরি মধ্যে সে দু দুবার জল খসিয়ে ফেলেছে।

ভিশাল অর অবস্থা বুঝতে পেরে নিজের বাঁড়াটা বার করে নিল গীতার গুদের ভিতর থেকে। মনে হল গীতা যেন হাঁফ ছেরে বাচল।

উমা ভিশালকে তার বাঁড়া বার করতে দেখে নিজে গিয়ে চেয়ারের উপর ঝুঁকে দাঁড়ালো। তাই দেখে ভিশাল গীতাকে বলল জাও গিয়ে ম্যাডামের ফুটোগুলো চেটে পরিস্কার করে দাও আমার বাঁড়া মহারাজ তোমার বউদির ঘরে ঢুকবে এবার।

সময় নস্ট না করে গীতা উমার গুদ ও পোঁদের ফুটো চেটে পরিষ্কার করে দিল ভিশালের কথা মত।

ভিশাল গীতাকে থেলে সরিয়ে দিল আর নিজের খাঁড়া বাঁড়াটা হাতে নিয়ে উমা দেবীর ফাঁক করে ধরা গুদে প্রবেশ করিয়ে দিল। উমা তার স্বামির বাঁড়ার থাপ খেতে খেতে গোঙাতে লাগল। রাস্তার মাগীদের মত খিস্তি মারতে থাকল আর ভিশাল তার স্ত্রীর খিস্তি শুনতে শুনতে ঠাপের বেগ বারিয়ে দিল। ১০ মিনিট গুদ মারার পর বাঁড়াটা বেড় করে এনে পোঁদের ফুটোয় লাগিয়ে দিয়ে মারল এক ঠাপ। উমার পোঁদ চিরে ঢুকে গেল ভিশালের বিশাল বাঁড়াটা। উমা চেঁচিয়ে উঠল।
৫ মিনিট ধরে পোঁদ মারাবার পর উমা গীতাকে বলে “ গীতা আমার গুদ দিয়ে রসের ঝরনা বয়ছে আয় না আমার ঝরনার জলটা খেয়ে দেখ কি সুন্দর খেতে। গীতা বাধ্য মেয়ের মত নিজের মুখটা উমা ম্যাডামের গুদের তলায় নিয়ে গিয়ে তার গুদের পসগুল চেটে চেটে খেতে লাগল।
আর এই সীন দেখে ভিশাল আর নিজেকে বেঁধে রাক্তে পারল না উমার পোঁদের ভিতর তার সব মাল ঢেলে দিল। বাঁড়াটা বেড় করতেই ভিশালাএর বাঁড়ার মালগুলি বেয়ে বেয়ে গুদের ফুটোর কাছে চলে জেতে লাগল আর গীতা সব চেটে চেটে খেয়ে পরিস্কার করে দিল জায়গাটা। ভিশাল বাবু ক্লান্ত হয়ে চেয়ারেই বসে রইলেন।
গীতা বসে বসে ভিশাল বাবু ও উমার বউদির পোঁদ মারামারি দেখে গীতার মনেও ইচ্ছা জাগল পোঁদ মারাবার কিন্তু মুখ খুলে কিছু বলল না।
ভাবল পরে একবার ভিশাল বাবুকে দিয়ে পোঁদটা মারিয়ে নেবে।