নিজেকে পৃথিবীর সব থেকে সুখী মানুষ মনে হচ্ছিল (Kolkatar Ek Premikar Chodon Kahini)

কোলকাতার এক প্রেমিকার চোদন কাহিনী

আমি মল্লিকা। আমার সাথে নিলের পরিচয় ফেসবুক সুত্রে। আমরা খুবই ভালো বন্ধু ছিলাম। আমাদের সম্পর্ক টা আর পাঁচটা সম্পর্কের মতো ছিল না। আমি ওকে ওর অনেক পুরানো প্রেমিকার থেকে কেড়ে নিয়েছিলাম। তাই ও আমায় কোনোদিন সেরকম ভাবে ভালোবাসেনি। অনেক রাজনীতি,কুটনীতি করে ওকে আমি পেয়েছি।

অতঃপর আমাদের বিয়েটা হয়। আগেই বলেছি ওর সাথে আমার সম্পর্ক টা স্বাভাবিক না। বিয়ের প্রায় তিন মাস পর একদিন আমরা বিকেলে খেতে বেরিয়েছিলাম, খাওয়া দাওয়া করে কাছের একটি পার্কে ওকে জোর করে নিয়ে গেলাম।

সন্ধ্যা হয়ে গেছিল তখন, আর আকাশে বেশ মেঘ করেছিল, ঠান্ডা হাওয়া হচ্ছিল,তাই পার্কে একটা বসার জায়গা খুঁজে দুজনে বসলাম। সেই প্রথম ও আমায় ছুঁয়ে বসল। আমার কাঁধ টা ধরে বসেছিল। আমার মনে হচ্ছিল ওকে জড়িয়ে ধরি।ওর গায়ে একটা হালকা বুনো গন্ধ যেটা আমায় পাগল করে দিচ্ছিল।

আমি আর না পেরে ওর গলায় আমার মুখটা চেপে ধরলাম।ও প্রথমে আমাকে হালকা করে ছাড়াতে চেষ্টা করল। তারপর উল্টে আমায় শক্ত করে জড়িয়ে ধরলো। আমি প্রথম বারের জন্য ওকে এত কাছে পেয়ে আনন্দে আত্মহারা হয়ে উঠলাম। আমি ওর গলায় আলতো করে একটা চুমু খেলাম।

ও‌ দেখলাম আমায় আরো জোরে জড়িয়ে ধরলো। আমি ওকে তখন আস্তে আস্তে ওর মুখে, গলায় চুমু খেতে লাগলাম।

ও হঠাৎ বলল বাড়ি চলো। আমি ভিষন দুঃখ পেলাম, কারণ সবেই তো ওকে পেতে সুরু করেছিলাম।

সেই দিন বাড়ি ফিরে আর আমার সাথে কথা বলে নি।।এর ঠিক ৪ দিন পর রাত তখন প্রায় দুটো বাজে, আমি আর ও দু’জনেই ঘুমাচ্ছিলাম, আমি ওর দিকে পিঠ করে ঘুমাচ্ছিলাম, হঠাৎ বুঝতে পারলাম যে ও আমার বুকের ওপর হাত রেখে হাত বোলাচ্ছে। আমার ঘুম সঙ্গে সঙ্গে ভেঙ্গে গেল।

কিন্তু আমি ওকে বুঝতে দিলাম না।ও আমায় বুকের ওপর হাত বোলাতে বোলাতে এবার আস্তে আস্তে করে বুকটা টিপতে লাগল। আমি আরামে ও আনন্দে আত্মহারা হয়ে উঠলাম।।ও এবার জোরে জোরে বুক টিপতে লাগল, আমি আর না পেরে ওর দিকে ঘুরে শুলাম,ও হঠাৎ হতভম্ভ হয়ে গেল,আর হাত সরিয়ে নিল।

আমি ওর কপালে একটা চুমু খেলাম আর ওর হাতটা ধরে আমার বুকের উপর রাখলাম।ও কয়েক মুহূর্ত চুপ করে শুয়ে রইলো। তারপর আস্তে আস্তে আবার বুক টিপতে লাগল। আমি এবার উঠে ওকে প্রথমে মুখ তারপর গলায় কাঁধে চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম।ও আমাকে হঠাৎ খুব জোড়ে জরিয়ে ধরলো।

আমি তখন ই ওর ঠোঁটে আমার ঠোঁট টা চেপে ধরে চুমু খেতে লাগলাম।ও এবার আমায় সঙ্গ দিলো। এতক্ষণ আমি ওর উপর শুয়ে ছিলাম, এবার ও আমায় উপর শুয়ে পড়ল আর পাগলের মত চুমু খেতে লাগল। আমি ওর গেঞ্জি টা খুলে ফেললাম তারপর ও আমার টি-শার্ট টা খুলে ফেললো।আর আমার বুকে‌ মাথা গুঁজে দিল।

তারপর ও আমার বুকের মধ্যে আস্তে আস্তে কামড়াতে থাকলো, আমি আমার ব্রা টা খুলে ফেললাম।ও এবার জোরে জোরে বুকে কামড়াতে লাগলো। তারপর বুকের বোঁটা টা খুব জোড়ে জোড়ে চুষতে শুরু করলো। আমার আনন্দে চোখের জল গড়িয়ে পড়ছিল।

ও কখনো বুকের বোঁটা চুষে, কখনো হাত দিয়ে দলাই মালাই করে আমার বুকটা ব্যথা করে দিল। তারপর আস্তে আস্তে আমার বুক থেকে নেমে আমার পেটে চুমু খেতে শুরু করলো। তারপর আমার হাফ‌ প্যান্ট টা খুলে ফেললো টান মেরে।আর নিজের হাফ প্যান্ট ও জাঙ্গিয়া দুটোই খুলে ফেললো।

আমি ঘরের নীল আলোতে স্পষ্ট দেখতে পাচ্ছিলাম ওর লম্বা মোটা পেনিস টা শক্ত হয়ে দাড়িয়ে আছে। আমি প্রথম বারের মত স্ব চক্ষে পেনিস দেখে, কিছুটা ভয়ে, কিছুটা আনন্দে, কিছুটা কামের জোয়ারে কেঁপে উঠলাম।।

ও আমার প্যান্টির উপর দিয়ে আমার ভ্যাজাইনাতে হাত বোলাতে লাগলো।আর আমি কেঁপে কেঁপে উঠতে লাগলাম। তারপর ও আমার প্যান্টিটা খুলে ফেললো। আর আমার ভ্যাজাইনাতে ওর ঠোঁট দিয়ে প্রথমে চুমু তারপর আস্তে আস্তে কামড়াতে লাগলো।

আমি বোঝাতে পারবো না আমি তখন কি অনুভব করছিলাম। পৃথিবীর সব সুখ,সব আনন্দ যেন আমি পেয়ে গেছি।।। আমার ভ্যাজাইনাতে এক সুরসুরি অনুভব করতে লাগলাম। তারপর ও হঠাৎ ওর পেনিসটা আমার ভ্যাজাইনাতে ঘসতে লাগলো।

আমি তখন রিতিমত কাঁপছি।ও আমাকে ঠোঁটের মধ্যে জিব ঢুকিয়ে চুষতে শুরু করলো,আর পেনিসটা আমার ভ্যাজাইনাতে ঘসতে লাগলো। হটাত করেই একটা চাপ দিল ভ্যাজাইনাতে। আমি ব্যাথায় কঁকিয়ে উঠলাম।ও আমায় আরো জোরে ঠোঁটে চুমু খেতে লাগল আর পেনিসটা আস্তে করে বের করে আনলো।

তারপর আবার ঢুকিয়ে দিল। আমার ভ্যাজাইনাতে খুব ব্যাথা করছিলো, কিন্তু খুব ভালো ও লাগছিল। তারপর ও আস্তে আস্তে ঠাপাতে শুরু করল,আস্তে আস্তে ঠাপানোর গতি বাড়িয়ে দিলো। আমি আরামে চোখ বুজে আরাম খেতে লাগলাম, প্রথমে আমাকে শুইয়ে ঠাপাতে লাগলো, তারপর ডগি স্টাইলে চুদলো, তারপর ওর ওপর বসে ওকে চুদলাম।

প্রায় ১ ঘন্টা ধরে ও আমায় আদর করলো আজ প্রথম বার।ও আমায় ভালবাসেনি আগে,এই প্রথম বার আমি ওর এত কাছে এসে এত আরাম আর ভালবাসা পেয়ে আমি নিজেকে পৃথিবীর সব থেকে সুখী মানুষ মনে হচ্ছিল। আবার আমরা সেক্স করলে তোমাদের সাথে সেয়ার করব।

আমার গল্প আজ এখানে শেষ। টা টা টা টা টা টা টা টা টা টা টা টা টা …..