বাংলা কাকওল্ড সেক্স – স্বামীর পরাজয় ৫ (Bangla cuckold sex story - Swamir Porajoy - 5)

বাংলা কাকওল্ড সেক্স স্টোরি – part 5

এই ঘটনার মাস দুয়েক পর হঠাৎ একটা খুব ভাল খবর পেলাম। আমাকে নাকি এই বছরের জন্য কোম্পানির বেস্ট সেলস একজিকিউটিভ হিসেবে মনোনীত করা হয়েছে। শুনলাম এর দরুন আমি নাকি এবছরে প্রায় ৫০ হাজার টাকা ইনসেন্টিভ হিসেবে পাচ্ছি । বুঝলাম শর্মা প্রোডাক্টের সাথে আমাদের করা ডিলটা ববি আমার অ্যাকাউন্টে ট্রান্সফার করেছে। ও নিজে এটাতে কোন ক্রেডিট নেয়নি। ডিলটা যে পরে মিসেস শর্মার দয়াতে বিরাট অ্যামাউন্টের দাঁড়িয়ে গিয়েছিল তা তো আমি আগেই জানতাম। তাছাড়া এই বছরে এমনিতেই আমার অনেক গুলো ডিল ফাইনাল হয়েছিল। তার ওপর শর্মা প্রোডাক্টের ডিলটা যোগ হয়ে আমার অ্যাচিভমেন্ট আমার টার্গেটের থেকে অনেক বেশি হয়ে গেছে। স্বাভাবিক ভাবেই ব্যাপারটা কোম্পানির নজরে এসেছে।
তবে একটা কথা, মিস্টার শর্মা আমার ক্লায়েন্ট হলেও ববি যে ভাবে মিসেস শর্মা কে পটিয়েছিল তাতে করে ববি কেন যে ডিলটার ক্রেডিট নিজে না নিয়ে আমাকে দিল সেটা তখনো বুঝতে পারিনি। পরে অবশ্য হাড়ে হাড়ে বুঝতে পেরেছিলাম। যাই হোক শুনতে পেলাম ম্যানেজমেন্ট নাকি ঠিক করেছে যে নর্থ, ইস্ট,সাউথ, ওয়েস্ট, এই চার রিজিওনের সেরা ১৫ জন গুড পারফর্মারদের নিয়ে দিল্লি তে পরের সপ্তাহে একটা পার্টি দেবে।
আমি সেদিন রাতে বাড়ি ফিরে পরিনিতাকে ব্যাপারটা জানালাম। পরিনিতার অবশ্য কোন হোলদোল দেখলামনা, এমন ভাবখানা দেখালো যেন এরকম যে হতে পারে তা ও আগেই জানতো। ও মুখে শুধু বললো তুমি যোগ্য, এধনের সম্মান তুমি আরো অনেক পাবে। আমি যখন ওকে বললাম যে ববি শর্মা প্রোডাক্টের ডিলটা আমার অ্যাকাউন্টে ট্রান্সফার করেছে বলেই এটা হল তখন ও শুধু একটু মুচকি হেঁসে বোললো দেখলে তো তোমাকে আমি আগেই বলেছিলাম যে ববি তোমার কোন রকম ক্ষতি করতে চায়না বা তোমাকে কোনভাবে নিচু দেখাতে চায় না, কোম্পানির মালিক হিসেবে ও শুধু কোম্পানির প্রফিট এনশিওর করতে চায়।
পরের দিন অফিসে গিয়ে শুনলাম পরের সপ্তাহের সোমবার থেকে আমাদের সিলেক্টেড পোনেরো জনকে দিল্লিতে ইন্টারন্যাশেনাল সেলস ডেভলপমেন্টের ওপর একটা সেমিনার অ্যাটেন্ড করতে যেতে হবে। সেমিনার চলবে পাঁচ দিন, সেমিনার শেষের দিন আমাদের কে নিয়ে কোম্পানি একটা বিরাট পার্টি দেবে। এর জন্য আমাদের থাকার ব্যাবস্থা হয়েছে দিল্লির হলিডে ইন হোটেলে। আমরা নাকি সাথে আমাদের বউদের ও নিয়ে যেতে পারি।
রাতে বাড়ি ফিরে আবার পরিনিতাকে বললাম ব্যাপারটা। ও বললো আমার তো খুব যেতে খুব ইচ্ছে করছে কিন্তু যাব কি করে, কারণ নুপুরের নাকি মঙ্গলবার একটা ক্লাস টেস্ট আছে, তাছাড়া টুপুর কে একা রেখে যাওয়াও মুস্কিল আবার সঙ্গে নিয়ে যাওয়াও মুস্কিল।বউদি এসব শুনে আমাকে একটা বুদ্ধি দিলেন, বললেন পরিনিতা আলাদাভাবে পার্টির এক দুদিন আগে দিল্লিতে আমার সাথে যোগ দিতে পারে। এতে করে নুপুরের ক্লাস টেস্ট ও হয়ে যাবে আর নুপুরকে সঙ্গে নিয়েও যাওয়া যাবে। আর টুপুরের চিন্তা কোরনা, টুপুরকে আমি, তোমার দাদা আর তোমাদের কাজের আয়াটা, সবাই মিলে এক দুদিনের জন্য ঠিক সামলে নিতে পারবো। যাও পরিনিতা তুমি ঘুরে এস।
তোমাদের তো তেমন একটা বেরনো হয়না, এই সুযোগে তোমারো একটু ঘুরে আসা হবে। কাজের আয়াটাও বললো যান দিদিমনি আপনি নুপুর কে নিয়ে ঘুরে আসুন, টুপুরকে আমরা ঠিক সামলে নিতে পারবো। আর তাছাড়া ও দিনের বেশির ভাগ সময়ই তো দাদা বউদির কাছে থাকে, ওর কোন অসুবিধে হবে না।
শেষে ওটাই ফাইনাল হল আর আমি সোমবার দিল্লি উড়ে গেলাম। ওখানে পৌঁছে দেখলাম আমার কলিগেরা প্রায় সবাই বউ বাচ্চা নিয়ে গেছে শুধু আমি ছাড়া। যেহেতু আমি প্রথম দু দিন বউ ছাড়া থাকবো সেহেতু ম্যানেজমেন্ট থেকে আমাকে একটা সিঙ্গিল বেড অ্যাসাইন করলো। আমার কোন অসুবিধে অবশ্য হয়নি। আমরা বরেরা সারাদিন সেমিনারে কাটালাম আর বউরা সকলে মিলে মার্কেটিং আর ঘোরাঘুরি তে কাটালো। দেখতে দেখতে দু দিন হুস করে কেটে গেল। যে দিন সকালের ফ্লাইটে পরিনিতার আসার কথা সেদিন সকালে হঠাৎ বউদির ফোন পেলাম। বললেন নুপুরের একটু সর্দি জ্বর মতন হয়েছে আর ও যেতেও চাইছেনা, তাই পরিনিতা একাই শুধু আসবে। আমাকে কোন চিন্তা করতে না করলেন, আর বললেন নুপুর টুপুরকে আমরা ঠিক সামলে নেব, তোমরা ওখানে নিজের মত করে এনজয় কর, এরকম সুযোগতো আর বারবার আসেনা।
সকাল দশটা নাগাদ এয়ারপোর্টে পরিনিতাকে রিসিভ করতে গেলাম। ফ্লাইট ল্যান্ড করার কিছুক্ষণ পর দেখলাম পরিনিতা ফাইনাল এক্সিট গেট দিয়ে বেরচ্ছে। কিন্তু কার সঙ্গে যেন হাঁসাহাঁসি করতে করতে ও লাগেজ ঠেলে নিয়ে আসছে। কে ওটা?চেহারাটা স্পষ্ট হয়ে উঠতেই বুকটা ধক করে উঠলো আমার। ববি আসছে পরিনিতার সঙ্গে। কিন্তু কেন? কি ভাবে? ওরা দুজন এমন ভাবে গল্পে মত্ত যে প্রথমটায় আমাকে দেখতেই পায়নি।
অবশেষে ববিই প্রথম আমাকে দেখলো।
-“সঞ্জিব দেখ তোমার বউকে সঙ্গে করে নিয়ে এসেছি। নাও তোমার বউ বুঝে নাও” বলে আমার দিকে হাত বাড়িয়ে দিল। আমি ওর সাথে সেকহ্যান্ড তো করলাম কিন্তু আমার মুখের হাঁ যেন কিছুতেই আর বুঝছিলনা।ববি বোধ হয় বুঝতে পারলো আমার অপ্রস্তুত অবস্থা।বললো –“আসলে আমার আজ আর কাল একটা ফরেন পার্টির সাথে মিটিং আছে এখানে। ব্যাপারটা পজেটিভ হয়ে গেলে আর একটা বড় কনট্র্যাক্ট হবে ওটা। প্রোজেক্টটাতে আগে আমাদের ডাকা হয়নি। তাই এখানে আসার ব্যাপারটা আগে থেকে ঠিক ছিলনা, ক্লায়েন্ট পার্টি হঠাৎ কাল রাতে আমাকে কনফার্ম করলো।
আমাদের তো হলিডে ইনে গ্রুপ বুকিং করাই আছে তাই ভাবলাম মিটিংটা অ্যাটেন্ড করেইনি, যদি পজেটিভ কিছু হয়ে যায়। প্লেনে উঠে দেখি পরিনিতা বসে আছে আমার সিটের থেকে একটু দুরে। বুঝতেই পারলাম ও তোমার সাথে আগে যায়নি, কোন কারনে পরে যাচ্ছে। ওর পাশের একজনের সাথে সিটটা বদল করে নিলাম। ভালই হল দু ঘণ্টা ওর সাথে গল্প করতে করতে হুস করে চলে এলাম। আমি তো ভাবছিলাম ফোনে তোমাকে বারনই করে দেব এয়ারপোর্টে আসতে, কারন পরিনিতা তো আমার সাথেই চলে যেতে পারতো হোটেলে।
কিন্তু পরিনিতার তো অতক্ষণ তর সইলোনা তোমাকে না দেখে, তাই আমাকে বারন করলো তোমাকে বলতে। এই কথা বলে ববি পরিনিতার দিকে হাঁসি হাঁসি মুখে তাকালো।পরিনিতা একটু অপ্রস্তুত ভাব দেখালো ওর ইয়ার্কি শুনে। আমি বুঝতে পারলাম আসলে পরিনিতা আমাকে বারন করতে চায়নি কারন ও জানে আমি ববির ব্যাপারে কি ভীষণ রকমের টাচি।তবে পরিনিতার এরকম সোজাসুজি আচরণ আমার ভালই লাগলো। পরিনিতা তো আমাকে বলতেই পারতো যে ও একলাই হোটেলে পৌঁছে যাবে, তাহলে ও যে ববির সাথে একসঙ্গে এসেছে সেটা আমি জানতেও পারতামনা।
যাই হোক আমরা এক সঙ্গেই হোটেলে ঢুকলাম। পরিনিতা আমার ঘরে লাগেজ রেখে একটু বাথরুমে গেল ফ্রেশ হতে আর চেঞ্জ করতে। একটু পরেই পরিনিতা একটা নাইটি পরে বাথরুম থেকে বেরলো। আমি পরিনিতাকে জিগ্যেস করলাম যে ও নাইটি কেন পরলো কারন আমরা তো এক্ষুনি লাঞ্চে যাব। পরিনিতা ড্রেসিং টেবিলের পাশে দাঁড়িয়ে চুল মুচ্ছিল আর আমি দেখছিলাম ওকে। সত্যি ক্লান্ত অবস্থাতেও পরিনিতাকে কি ভীষণ সুন্দর দেখতে লাগে।
কে জানে কতক্ষণ বিভোর হয়ে দেখছিলাম ওকে। পরিনিতা জানে আমার স্বভাব,ওর দিকে আমার এই ভাবে এক দৃষ্টি তাকিয়ে থাকাতে এখন আর ওর কোন অস্বয়াস্তি হয় না । সেই ওর সাথে প্রেম করার সময় থেকেই হঠাৎ হঠাৎ ওর দিকে এমন ভাবে হাঁ করে তাকিয়ে থাকা আমার স্বভাব। প্রথম প্রথম ও একটু রেগে যেত, বলতো –“উফ এমন হাঁ করে আমাকে সব সময় গেল কেন বলতো তুমি? আমি তো তোমারই হয়ে গেছি, তবুও কি রকম হাদেক্লার মত করে দেখ তুমি আমাকে……আমার ভীষণ লজ্জ্যা লাগে”। বিয়ের পরও এসব নিয়ে ছদ্দ রাগ দেখাতো ও। কিন্তু ছদ্দ রাগ দেখালেও মনে মনে ব্যাপারটা যে ও বেশ পছন্দই করতো তা আমি বুঝতে পারতাম। আর এখনতো ওর অভ্যাসই হয়ে গেছে।
হঠাৎ সম্বিত ফিরলো আমার মোবাইল ফোনের রিংএ। ফোনের স্ক্রিনের দিকে তাকিয়ে দেখি ববির নাম্বার। -“এ বোকাচোঁদাটা আবার আমাকে ফোন করছে কেন” মনে মনে ভাবলাম আমি। ফোন তুলতেই ববি বললো সঞ্জিব তোমাকে তো সিঙ্গিল বেড রুম দিয়েছে দেখছি। তা পরিনিতা তো এখন এসে গেছে তাই আমি তোমার রুমটা ডবল বেড করে দিলাম। শোন আমি থার্ড ফ্লোরে একটা ডিলাক্স রুম নিয়েছি, আমার ঠিক পাশের রুমটাই খালি আছে তাই ওটাই তোমাদের জন্য নিয়ে নিলাম। তাড়াতাড়ি চলে এস।
পরিনিতাকে বললাম ব্যাপারটা, পরিনিতা আমার দিকে তাকিয়ে একটু মুচকি হাঁসলো। ঠিক কেন হাসলো বুঝতে পারলামনা। ওকে জিগ্যেস করতে বললো ববির কাছ থেকে তোমার মুক্তি নেই মনে হচ্ছে। কেমন যেন মনে হল হাসির আসল কারণটা ও আমার কাছ থেকে লুকিয়ে গেল। যাই হোক আবার লাগেজ নিয়ে থার্ড ফ্লোরের ডিলাক্স রুমে শিফট করলাম। শিফট করার পর জিনিস পত্র ঠিক ঠাক করে একটু গুছিয়ে বসতে না বসতেই আবার ববির ফোন। -“হ্যালো সঞ্জিব রুম পছন্দ হয়েছে। পরিনিতাকে একবার লাইনটা দাও তো”।
কি আর করবো অনিচ্ছা সত্বেও পরিনিতাকে দিতে হল ফোনটা। পরিনিতা ফোন নিয়ে কি যেন একটা শুনলো তারপর বললো -“ও আপনি এই ঘরটা নিজে পছন্দ করেছেন, হ্যাঁ হ্যাঁ আমার ঘর পছন্দ হয়েছে। কি? আপনার ঘরের থেকে এই ঘরে আসার আলাদা আর একটা রাস্তা আছে………কোথা দিয়ে?……বাথরুমের পাশ দিয়ে? পরিনিতা ফোনে কথা বলতে বলতে বাথরুমের পাশের একটা পর্দা সরাতেই একটা দরজা দেখতে পেল। দরজাটা খুলতেই দেখি পাশের ঘরে যাবার একটা সরু গলি। গলির অন্যমুখে আবার একটা দরজা, বোধহয় ববির ঘরে ঢোকার।
পরিনিতা আবার আমাকে ফোন ট্র্যান্সফার করে দিল। ববি বললো ওর ঘরটা নাকি একটা প্রেসিডেন্সিয়াল সুইট। ওই ঘরের সাথে এই ঘরের আলাদা যোগাযোগ আছে কারন এই ঘরটা নাকি ব্যবহার করা হয় হাই সিকিউরিটি গেস্টের সেক্রেটারি বা বডিগার্ডদের জন্য। আমাদের ঘরটাও নাকি সুপার ডিলাক্স কোয়ালিটির, একচ্যুয়ালি এটা হল ওই প্রেসিডেন্সিয়াল সুইটেরই একটা এক্সটেনসান।আমি বোললাম –“ববি কি দরকার ছিল এত টাকা দিয়ে আমাদের জন্য এরকম একটা সুপার ডিলাক্স ঘর বুক করার। আমি যেরকম ডবল বেড রুম কোম্পানিতে আমার পজিশন অনুযায়ী নরম্যালি ডিজার্ভ করি সেরকম একটা রুম বুক করলেই তো হত। অন্য সব মার্কেটিং এক্সিকিউটিভরা কি মনে করবে বলতো”? ববি বললো, -“সঞ্জিব আসল ব্যাপারটা হল আমি যে কন্ট্র্যাক্টটার জন্য এখানে এসেছি, এইবার সেই ব্যাপারে হঠাৎ কোন হেল্প আমার দরকার হলেও হতে পারে ।
অনেক টাকার কন্ট্র্যাক্ট ওটা আর তড়িঘড়ি করে এসেছি বলে আমার প্রেজেন্টেসানটাও ভাল মত রেডি হয়নি। বুঝতেই পারছো কোলকাতার মত এখানে আমার কোন হেল্পিং হ্যান্ড ও নেই। তাই ভাবলাম তোমার মত একজন সিনিয়র এক্সিকিউটিভ কে যখন এখানে পাচ্ছি তখন হাতের কাছে রেখেই দি, যদি হঠাৎ রাত বিরেতে কোন দরকার লাগে। যাই হোক পরিনিতাতো বোললো রুম ওর পছন্দ হয়েছে, আশা করি তোমারো হয়েছে। যাক আমি আর এখন কথা বাড়াবো না। তোমরা এখন লাঞ্ছ ফাঞ্ছ করে একটু নিজেদের মত করে রিলাক্স কর। আমি কোন আর্জেন্ট দরকার হলে তবেই আমি তোমাকে ডিসটার্ব করবো।
যাই হোক সেদিনটা তো হই হই করে আমাদের ভালোই কেটে গেল। রাতে আমরা একটু তাড়াতাড়ি ডিনার করে নিলাম। রাত নটা নাগাদ সবে ঘরে ঢুকেছি এমন সময় আবার ববির ফোন।
সঞ্জিব তোমরা কি রুমে ফিরেছো, আমি একটু তোমাদের রুমে আসবো, আমার ওই অ্যসাইনমেন্টটার ব্যাপারে তোমার একটা আর্জেন্ট হেল্প দরকার। মনে মনে ভাবলাম হারামজাদা দিল্লি এসেও আমাকে শান্তি দিচ্ছেনা। কি করবো… আমি এখন সিনিয়র এমপ্লয়ী হয়ে গেছি, আমাকে তো কোম্পানির ভাল দেখতেই হবে। তাই বললাম ঠিক আছে ববি আমি তোমার ঘরে আসছি। ববি বললো না তোমাকে আর আসতে হবে না, আমিই যাচ্ছি তোমার ঘরে, আমার পরিনিতার সাথেও একটু দরকার আছে। বলে কি লোকটা, পরিনিতার সাথে আবার ওর কি দরকার।
একটু পরেই দরজাতে নক করলো ববি।পরিনিতা দরজা খুলতেই ববি হাঁসি হাঁসি মুখে আমাদের ঘরে ঢুকে পরলো। আমার আর পরিনিতার সাথে দু একটা টুকরো টাকরা মামুলি কথার পর ববি আসল কথায় এল।ববি বললো-“সঞ্জিব আমি কাল যে জাপানী কোম্পানিটার সাথে প্রাইমারি মিটিংএ যাচ্ছি সেখানে আমার একটা লেডি অ্যাসিস্ট্যান্ট দরকার। আমি ঋতিকা কে আসতে বলেছিলাম কাল সকালে। কিন্তু ও আজ সকালে আমাকে ফোন করে জানালো যে ওর বাড়িতে আগের দিন রাতে একটা মিসহ্যাপ হয়ে গেছে, তাই ও কাল আসতে পারবেনা। এদিকে কাল রাতে আমার মিটিংটা না অ্যাটেন্ড করলেই নয়।
-“ঋতিকার কি হয়েছে ববি”?
-“ওর স্বামী নাকি বিষ খেয়েছে, ও তাই এখন হসপিটালে”।
-“সেকি বিষ খেয়েছে”?
-“হ্যাঁ, ঠিক বিষ নয়…… মানে… অনেক গুলো ঘুমের ওষুধ একসঙ্গে খেয়েছে”।
-“সেকি এখন কেমন আছে”?
-“ভাল আছে, ঠিক সময় ও বুঝে যাওয়াতে প্রানে বেঁচে গেছে লোকটা।ঋতিকা তো খুব ডিস্টার্বড হয়ে আছে। ভীষণ কান্নাকাটি করছিল। আমাকে ফোনে বললো চাকরি ছেড়ে দেবে। আমিও এখন আর কথা বাড়ালামনা, কারন ওর এখন মাথার ঠিক নেই। পরে কোলকাতায় গিয়ে দেখবো। এই মাত্র ওর অ্যাকাউন্টে কিছু টাকা ট্র্যান্সফার করে দিলাম আর শেখর কে হসপিটালে যেতে বললাম, যদি ওর কোন দরকার লাগে।
আমি বুঝতে পারলাম কেন ঋতিকার স্বামী ঘুমের ওষুধ খেয়েছে। নিশ্চই ঋতিকার সাথে ববির সম্পর্কের ব্যাপারে কিছু একটা জানতে পেরেছে লোকটা। মনটা খারাপ হয়ে গেল আমার ঋতিকার স্বামিটার আর ওদের বাচ্চাটার কথা ভেবে। এই বানচোত ববিটাই এসব ঘটনার জন্য দায়ী। ঋতিকা আমাকে আগেই বলেছিল যে ওর স্বামী ভীষণ ইমোসোনাল টাইপের, কোনভাবে ওদের সম্পর্কের কথা জানতে পারলে ও সুইসাইড করে ফেলতে পারে।
ববির কথায় সম্বিৎ ফিরলো আমার।
-“সঞ্জিব, আমি ভাবছিলাম……মানে যদি তুমি পারমিশন দাও তবেই আর কি……কালকের পার্টি তে আমি কি পরিনিতাকে লেডি অ্যাসিস্ট্যান্ট হিসেবে সঙ্গে নিয়ে যেতে পারি? মানে ওই পার্টিতে সবাই একজন করে পার্টনার নিয়ে আসবে। আমি কি করবো ঠিক বুঝতে পারছিনা। বুঝতেই পারছো এতো অল্প সময়ের মধ্যে স্মার্ট অ্যান্ড গুডলুকিং কাউকে জোগাড় করাও মুস্কিল। তাই ভাবছিলাম পরিনিতা যদি যায়। ওই পার্টিতে পার্টনার নিয়ে না গেলে সবাই আমাকে দেখে হাঁসাহাঁসি করবে। অথচ ওখানে কাল না গেলেই নয়। ক্লায়েন্টের সাথে প্রথম ইন্ট্রডাকসান, বুঝতেই পারছো আমাকে একটা দারুন ইমপ্রেশান জমাতে হবে, তবেই কোন সুযোগ আসতে পারে।
পরিনিতা এবার আমাদের কথার মাঝে ইন্ট্যারভেন করলো।
-“পার্টনার না নিয়ে যাওয়া যাবেনা কেন? বিজনেস ডিলের সাথে পার্টনারের কি সম্পর্ক, এরকম তো কোনদিন শুনিনি”?
-“পরিনিতা…দেখ… আমার কালকের মিটিং কাম পার্টিটা একটা জাপানী কোম্পানির সাথে। কোম্পানিটার ওনার জাপানের একটা অত্যন্ত নামি বিজনেস ফ্যামিলি। কোম্পানির মালিকের দুই ছেলেই তাদের গার্ল ফ্রেন্ড নিয়ে পার্টিতে আসবে। ওরা আবার বিজনেস ফ্যামিলির মানে প্রাইভেট কোম্পানির সাথে কাজ করা অত্যন্ত পছন্দ করে।
আমি ড্যাড কে বলেছিলাম আসতে। কিন্তু ড্যাড এখন সিঙ্গাপুরে। একে তো ড্যাড যাচ্ছেননা, আমাকে সেই ব্যাপারটাও ম্যানেজ দিতে হবে, তার ওপরে যদি গার্ল ফ্রেন্ড বা ওয়ায়িফ না নিয়ে যাই তাহলে আমরা যে ওদের সাথে মিটিংটার ব্যাপারে সিরিয়াস সেটা ওদের বোঝানোই মুস্কিল হবে।
-“সঞ্জিব তোমার কোন গার্লফ্রেন্ড কে নিয়ে যেতে পারনা তুমি”? পরিনিতা ববির দিকে একটু মুচকি হেঁসে বোললো।
-“পরিনিতা আমার ঠিক এই মুহূর্তে সেরকম কোন স্টেডি গার্লফ্রেন্ড নেই। সেই জন্যই আমি ঋিতিকা কে আসতে বলেছিলাম। ও যদি আগেই না বলতো তাহলে নিশ্চই কিছু একটা অন্য ব্যাবস্থা করতাম বা অফিস থেকে কাউকে জোগাড় করতাম। এখন এই শেষ মুহূর্তে ও না আসায় তুমিই আমার একমাত্র ভরসা।
আমি ববির কথা শুনে মনে মনে প্রমাদ গুনলাম। কোম্পানি আমাকে বেস্ট মার্কেটিং একজিকিউটিভ অব দ্যা ইয়ার হিসেবে প্রাইজ দিচ্ছে আর আমি কোম্পানির এই জরুরী দরকারে মুখের ওপর না বলি কি করে? বিশেষ করে যে আমাকে রিকোয়েস্ট করছে সে তো আর যে সে লোক নয়। সে হল গিয়ে খোদ কোম্পানির মালিকের ছেলে।
এই সিচুয়েসনে আমার এখন ওকে কোনভাবেই না বলার উপায় নেই। একমাত্র আমাকে বাঁচাতে পারে খোদ পরিনিতাই। ও যদি যেতে না চায় তাহলে আমি বেঁচে যাই। ববি আমাকে জোর করতে পারে কিন্তু পরিনিতাকে নয়। আমি পরিনিতার দিকে অর্থপূর্ণ দৃষ্টি তে তাকালাম। ও তাই দেখে ববিকে বোললো
–“ববি দেখ…… আমি এধরনের মিটিং ফিটিং এ সেরকম অভ্যস্ত নই। ওইসব আমি পারবো বলে মনে হয়না”।
কিন্তু ববি পরিনিতাকে কথা শেষ করতে না দিয়েই বোললো –“পরিনিতা তুমি প্লিজ আর না কোরনা। দেখ মাত্র দু তিন ঘণ্টার ব্যাপার। তোমাকে বিশেষ কিছু করতেও হবে না শুধু আমার সাথে থাকলেই হবে। বাকি আমি সব সামলে নেব। পার্টি শেষ হলেই আমি তোমাকে হোটেলের ঘর পর্যন্ত পৌঁছে দিয়ে যাব”।
-“কিন্তু ববি আমি……কিভাবে এসব……”
-“পরিনিতা তোমাকে বোললাম না তোমাকে বিশেষ কিছু করতে বা বলতে হবে না। তুমি শুধু আমার সাথে যাবে, ডিনার করবে, আর চলে আসবে। তোমার মত স্টানিং বিউটি যদি আমার সাথে যায় তাহলে দেখবে ওরা কেমন আমার ওপর ঈর্ষা কাতর হয়ে পরে। ঋিতিকা বাঙালি হলেও ওর মুখের মধ্যে কেমন যেন একটা ইউরোপিয়ান লুক আছে, কিন্তু তোমার মধ্যে আছে সেই সনাতন ভারতীয় নারীর চিরন্তন স্নিগ্ধ রুপ। ওরা এরকম কোনদিন দেখেনি। দেখো তোমাকে দেখে ওরা কেমন অবাক হয়ে যায়”।
বুঝতেই পারছিলাম ববি পরিনিতাকে এই সুযোগে একটু অয়েলিং করে নিল।
-“ঠিক আছে ববি তুমি যখন এতো করে বোলছো তখন দেখি………আর তোমাকে না বলাও তো আমার পক্ষে মুস্কিল, কারন তুমি তো আর যে সে লোক নও, তুমি হলে গিয়ে আমার হাজব্যান্ডের বস”।
ববি পরিনিতার কথা শুনে একটু হাঁসলো কিন্তু আমার মনে হল ও হাঁসছে এই ভেবে যে পরিনিতাকে অয়েলিং করে ছোঁড়া ওর তীরটা একবারে নিখুঁত নিশানায় লেগেছে।
পরিনিতা রাজী হয়ে যেতে আমারও আর বিশেষ কিছু করার রইলোনা। কারন ববি এমন সুন্দর ভাবে সিচুয়েসনটা ওর মত করে পরিনিতাকে এক্সপ্লেন করে ওকে রাজী করিয়ে নিল যে আমার বসে বসে দেখা ছাড়া আর বিশেষ কিছু করার ছিলনা। আর বেস্ট মার্কেটিং একিজিকিউটিভ অফ দ্যা ইয়ার অ্যাওয়ার্ড পাওয়া আমি মালিকের ছেলের রিকোয়েস্টে না বোলবো এরকম হবার কোন সম্ভাবনাও ছিলনা। যাই হোক ববি পরিনিতাকে কাল রাতের পার্টি কাম মিটিঙের টাইম এবং কি ধরনের ড্রেস ওর পরা উচিত সেই সম্বন্ধে একটা পাঁচ সাত মিনিটের ক্লাস নিয়ে সেই রাতের মত বিদায় নিল। রাতে পরিনিতাকে করার সময় ওকে আশ্চর্য রকমের নির্লিপ্ত লাগলো অথচ ওর যোনিটা একবারে ভিজে একসা ছিল।
পরের দিন সকালে ঘুম থেকে উঠতেই মনটা কেমন যেন খিঁচরে গেল। খালি মনে হতে লাগলো আজ কিছু একটা বিচ্ছিরি ঘটনা ঘটবে। অনেক চেষ্টা করেও মন থেকে ববি আর পরিনিতাকে নিয়ে দুঃশ্চিন্তা দূর করতে পারলাম না আমি। বার বার মনে হতে লাগলো নিয়তি যেন কোন একটা বিশেষ কিছু ঘটনা বা পরিনতির দিকে আমাদের তাড়িয়ে নিয়ে যাচ্ছে। আমার পাশে শুয়ে থাকা অর্ধ উলঙ্গ পরিনিতার দিকে তাকালাম।
মনে পরলো প্রথম যেদিন এসি মার্কেটে ববির সাথে আমার আর পরিনিতার দেখা হয়েছিল সেই দিনটার কথা। কিভাবে পরিনিতা প্রথম দেখাতেই ববি কে আমাদের বাড়িতে ইনভাইট করতে চেয়েছিল। কি ভাবে এই ঘটনার পরই আমার অফিসের কাজে সমস্যা দেখা দিয়েছিল, যেটা মেটাতে গিয়ে আমাকে ববির সাথে আরো ঘনিস্ট হতে হয়েছিল। একের পর এক মনে পরতে লাগলো সেই সব ঘটনা। কি ভাবে পরিনিতা আমার এবিলিটি নিয়ে সন্দিহান হয়ে পরেছিল, কি ভাবে ও বার বার ববির ডিসিশনের ওপর ভরসা রাখছিল, ওকে অন্ধভাবে সাপোর্ট করছিল। কি ভাবে ও নিশার কাছে আমার অবর্তমানে স্বীকার করে ছিল যে ববিকে ওর ভীষণ স্মার্ট অ্যার সেক্সি লাগে।
এরপর ঘটলো শর্মা প্রোডাক্টের সেই এপিসোড। ববি আমার ক্লায়েন্ট মিস্টার শর্মার সাথে শর্মা প্রোডাক্টের ডিলটা আমার কোন সাহাজ্জ্য ছাড়াই আমার নাকের তলা দিয়ে ফাইনাল করে ফেললো। এই নিয়ে আলোচনা করতে গিয়ে শেখরের কাছ থেকে আমি জানতে পারলাম যে ববি মিসেস শর্মার সাথে শোয়। এও জানতে পারলাম যে ভারী চেহারার বিবাহিত মহিলাদের প্রতি ববির মারাত্মক দুর্বলতা আছে। একে একে প্রথমে মিসেস শর্মার সাথে তারপর ঋতিকার সাথে এবং পরে আমার ছোটবেলাকার বন্ধু কুশলের বউ সঞ্জনার সাথে ববির যৌন সম্পর্কের কথা জানতে পারলাম আমি।
মনে পরে গেল মিস্টার দেসাইের বাড়ির পার্টিতে পরিনিতা কি ভাবে কিছুক্ষণের জন্য নিখোঁজ হয়ে গেছিল। ওই ঘটনাটা মনে পরতেই গাটা একবার কাঁটা দিয়ে উঠলো আমার। সব মনে পরতে লাগলো এক এক করে। কি ভাবে শেষ কয়েক মাস আমি আর পরিনিতা ববিকে নিয়ে রোল প্লেইং এর সেক্সুয়াল ফ্যান্টাসির খেলায় মেতে উঠেছিলাম। আর মাত্র গত সপ্তাহেই ববি কি ভাবে আমার কাছে স্বীকার করে ছিল যে পরিনিতা ওকে চুম্বকের মত আকর্ষণ করে।
অনেক চিন্তা ভাবনা করে একটা জিনিস বুঝলাম যে এই সমস্ত ঘটনা ঘটার নিশ্চই কোন না কোন কারন আছে। এগুলো কোন মতেই বিচ্ছিন্ন ঘটনা নয়। হয়তো আজ রাতেই যে ঘটনা ঘটবে আমাদের জীবনে সেই ঘটনা ঘটার পটভূমি রচনার জন্যই এই সব ঘটনা আমার জীবনে ঘটে ছিল। এদিক ওদিক ভাবতে ভাবতে আরো একটা কথা মাথায় এল আমার, যেটা মাথায় আসতেই তড়াক করে বিছানায় উঠে বসলাম আমি। মনে পরে গেল আমাদের হোটেলটার নাম। হলিডে ইন। আসলে এই হলিডে ইন হোটেলটার সাথে আমাদের কোম্পানির বোধহয় একটা এগ্রিমেন্ট আছে। কোন কাজে কেউ দিল্লি এলে কোম্পানি এই হোটেলেই ঘর বুক করে দেয়। বোধহয় অনেক ডিস্কাউন্ট পায়।
কুশলের বউ সঞ্জনাকে এই হলিডে ইন হোটেলেরই একটা ঘরে চুঁদে চুঁদে খাল করে দিয়েছিল ববি। এটা মনে পরতেই ভীষণ আনইজি ফিল করতে লাগলাম আমি। একটা ব্যাপার জলের মত পরিস্কার হয়ে গেল আমার, সেটা হল ববি আজ রাতে যে ভাবেই হোক পরিনিতাকে পটিয়ে ওকে চোঁদার চেষ্টা চালাবে।
পরিনিতাকে চোঁদার জন্য ও একবারে পাগোল হয়ে রয়েছে। কি অদ্ভুত ভাবে কাল ও আমাদের রাজী করিয়ে নিল পরিনিতাকে ওর সাথে পার্টিতে নিয়ে যাবার ব্যাপারে। এখন বুঝতে পারছি পরিনিতাকে সঙ্গে নিয়ে যাবার জন্যই ও এই সব গালগল্প ফেঁদেছিল কাল। কিন্তু সব বুঝতে পারলেও এখন আর আমার কিছু করার নেই। ঘটনার রাশ আমার হাত থেকে বেরিয়ে গেছে।
এখন আমাকে শুধু বসে বসে দেখতে হবে আর আশা করতে হবে যে পরিনিতা যেন ববির ডাকে সাড়া না দেয়।
ওই দিন সারা সকাল আর দুপুর আমি অসম্ভব অন্যমনস্ক এবং বিচলিত রইলাম। সারাক্ষন আমার থেকে থেকে মনে পরতে লাগলো আজ রাতে ববি আর পরিনিতার সেই বহু প্রতিক্ষিত যৌনমিলনের সম্ভাবনার কথা।
অসম্ভব এক্সাইটেড লাগছিল ভেতর ভেতর। পরিনিতা বার বার জিগ্যেস করছিল আমার শরীর ঠিক আছে কিনা? আমার মুখ দেখে নিশ্চই কিছু একটা আঁচ করতে পেরেছে ও। এতো বছর ধরে আমার সাথে একসঙ্গে ঘর করেছে তো ও, তাই ও আমাকে হাড়ে হাড়ে চেনে। একবার ভাবলাম ওকে বলেই দি যে “আমার শরীর ঠিক আছে পরিনিতা, কিন্তু আমার মন একদম ভাল নেই। কারন আজ রাতেই ববি তোমাকে চুঁদবে। আমি যে তোমাদের বাঁধা দেব আজ আমার সে ক্ষমতাও নেই। আমাকে দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখতে হবে সব কিছু”।
পরিনিতার সাথে আমার এতো বছরের বিবাহিত জীবনে প্রথম থেকেই ওকে প্রান দিয়ে ভালবেসেছি আমি। আমার সীমিত ক্ষমতার মধ্যে ওকে সব সময় খুশি করতে চেয়েছি, খুশি দেখতে চেয়েছি। পরিনিতার সাথে কথা কাটাকাটি তো আমার প্রায়ই হয়, কিন্তু সেরকম উল্লেখ করার মত কোন বড় ঝগড়াঝাঁটির ঘটনা আজ পর্যন্ত কোন দিন ঘটেনি আমাদের জীবনে। স্বামী স্ত্রীর মধ্যে মনের মিল বলতে যা বোঝায় তার কোন অভাব কোনদিন আমাদের মধ্যে ছিলনা, অন্তত আমি সেরকমটাই বিশ্বাস করি।
আজ যেন আমাদের এই সবেরই পরীক্ষা। পরীক্ষা আমাদের বিবাহিত জীবনের, আমাদের ভালবাসার, একে অপরের প্রতি বিশ্বাসের, পরস্পরের প্রতি নির্ভরতা আর টানের। পারবে কি পরিনিতা আমার ভালবাসার মুখ রাখতে? পারবে কি ববির মত একটা আলফা মেলের মুখের ওপর না বলতে, ওর মুখ একবারে চুন করে দিতে।
আমি ববির সমন্ধ্যে যেটুকু জানি তাতে আজ পর্যন্ত কোন দিন এসব ব্যাপারে হারেনি ববি। সত্যিই যদি হেরে যাই ওর কাছে তাহলে কি হবে? কোথায় গিয়ে দাঁড়াবে আমাদের সম্পর্ক। আমাদের বাচ্চাগুলোর ভবিষ্যতই বা কি হবে। এসব ভাবতে ভাবতে নিজেকে কিরকম যেন পাগল পাগল মনে হতে লাগলো আমার।
সন্ধে নাগাদ ববির ফোন এল। ও আর এক ঘণ্টার মধেই বেরতে চায়। ফোনটা আসার পর থেকেই থেকে থেকে কাঁপুনি আসতে শুরু করলো শরীরে, যেন ধুম জ্বর আসছে আমার। পরিনিতা ওর সাজগোজ শুরু করে দিল। আর আমি বিছানায় বসে বসে দেখতে লাগলাম আমার বউটাকে। কে জানে আজ রাতের পর মানসিক ভাবে ও আমার বউ থাকবে কিনা?
পরিনিতা একটা কাল শাড়ি পরলো সেদিন।
আমরা হিন্দুরা অনেকেই কাল শাড়ি পছন্দ করিনা, বিশেষত কোন বিয়ে, পোইতে বা অন্নপ্রাসনের মত কোন মঙ্গলানুস্ঠানে যাবার সময়। আজকাল অবশ্য এই সব ভাবধারনার অনেক পরিবর্তন হচ্ছে। সত্যি কি অসাধারন লাগছিল ওকে শাড়িটা পরে। শাড়ির সাথে অনেকটা পিঠ খোলা একটা ম্যাচিং কাল ব্লাউজ আর গলায় শুধু একটা মুক্তোর মালা পরা পরিনিতাকে দেখে যেন মনে হচ্ছিল স্বর্গের কোন এক সুন্দরী অপ্সরা। আচ্ছা হিন্দু পুরানের সেই উর্বশী,মেনকা বা রম্ভা রা দেবতাদের সাথে গোপন অভিসারে যাবার আগে কি এরকম ভাবেই সাজতো? এক হাতে শাঁখা পলা আর অন্য হাতে শুধু একটা সোনার রিস্টলেট, হায় ভগবান, এতো সুন্দরী আমার বউ।
পরিনিতা যে অসম্ভব সুন্দরী তা তো আমি খুব ভাল করেই জানি, কিন্তু আজ ওর রুপের ছটায় যেন চোখ ধাঁদিয়ে যাচ্ছিল আমার। আমি জানি কেন আজ ওকে এতো গর্জাস লাগছে। আজকের রাত যে ববির সাথে ওর “পিয়া মিলন কি রাত”। চুম্বকের দুই মেরু একে অপরকে আকর্ষণ করতে শুরু করছে। আজ ওদেরকে রোখে কার সাধ্য? নদী মিলবে আজ সাগরের সাথে। মনে মনে একটু হাঁসলাম, যুদ্ধ শুরুর আগেই যে দেখছি গোহারান হেরে বসে আছি আমি ।
টিং টং। আমাদের ঘরের কলিং বেলেটা বেজে উঠলো। দরজা খুলতেই দেখি ববি দাঁড়িয়ে আছে। –“হ্যালো সঞ্জিব। পরিনিতা রেডি তো?” একটা জিও-জি-আরমানির নীল স্যুটে কি অসাধারন লাগছে আজ ওকে। ক্লিনস সেভড, জেল লাগানো চুলে, ড্যাম স্মার্ট লাগছে আজ ববিকে। নাম জিগ্যেস করলেই যেন বলবে…বন্ড……জেমস বন্ড। ববি কিন্তু ঘরের ভেতর ঢুকে পরিনিতাকে দেখে চমকে উঠলো। –“ওহ গড কি লাগছে তোমাকে আজ পরিনিতা? জাস্ট অসাম। আমাদের হবু ক্লায়েন্টরা তো তোমাকে দেখে পাজল্ড হয়েই দিয়ে দেবে আমাকে কন্ট্রাক্টটা। ভাগ্যিস আজ ঋতিকা আসেনি। কোথায় ও আর কোথায় তুমি। সঞ্জিব দেখো আজ আমি কনট্র্যাক্টটা যে ভাবেই হোক নিয়ে আসবো। আমার পাশে যে আজ পরিনিতার মত সুন্দরী থাকবে, আমি আজ যা ছোঁব তাই সোনা হবে”।
আমি একটু বোকার মত হাঁসলাম। পরিনিতা আদুরে গলায় বলে উঠলো –“নিন মশাই চলুন, আমি রেডি, আমাকে অত তেল না দিলেও চলবে”। এমন ভাবে বললো যেন ববি ওর কত দিনের চেনা। হাঁসি মুখে ওদের বিদায় দিলাম আমি। আমার ঘর থেকে বেরিয়ে পাশাপাশি হেঁটে লিফটের দিকে এগোলো ওরা। বেশ লাগছিল ওদের দুটিকে পাশাপাশি দেখতে।
বেশ মানিয়েছে ওদের, মনে মনে ভাবলাম আমি। লিফট আসার পর দরজা খুলতেই, ববি পরিনিতার কুনুইের কাছটা আলতো করে ধরে যখন ওকে টেনে লিফটে তুললো তখনই মনে মনে একটা জিনিস ঠিক করে ফেললাম আমি। ঠিক করলাম যে আজ যদি পরিনিতা ববির ডাকে সাড়া দেয় তাহলে আমি ওদের মাঝ থেকে স্বেচ্ছায় চিরকালের জন্য সরে দাঁড়াব ।
বাবার কথা মনে পরলো আমার। ছোট বেলায় একটা কথা বাবা সবসময় বলতেন আমাকে, সঞ্জিব জীবনে হার জিত দুইই আছে, তাই কখনো জিতবি কখনো হাববি। কিন্তু কোন দিনো যেন হারের সামনা করতে ডরাস না। জীবনে হার এলে সবসময় হাঁসি মুখে মেনে নিবি সেটা। জীবনে কখনো হার থেকে পালিয়ে যাসনা বা গায়ের জোরে জেতার চেষ্টা করিসনা। একটা কথা মনে রাখবি, যে মানুষ নিজের হার হাঁসি মুখে মেনে নেয় সেই মানুষ জীবনে কখনো হেরো হয়না। জীবনে কোন দিন হেরো হোসনা সঞ্জিব। একমাত্র ভগবানই যেন পারেন তোকে হেরো বানাতে। সর্বশক্তিমান ঈশ্বর যদি মনে করেন, একমাত্র তাহলেই সেই রায় মাথায় পেতে নিয়ে হেরো বনবি তুই, নিজে থেকে কখনো বনবিনা।
নিজের ঘরের দরজা বন্ধ করে বিছানাতে এসে বসলাম আমি। আবল তাবোল চিন্তারা ভিড় করে আসতে লাগলো আমার মনে। আচ্ছা আজ যদি আমি ববির কাছে হেরে যাই তাহলে জিতে ছিলাম কবে? বোধ হয় যে দিন পরিনিতার মত অসাধারন সুন্দরী একটা মেয়ে, সবাই কে অবাক করে, আমার মত একটা মা হারা সাধারন ঘরের ছেলের প্রেমের ডাকে সাড়া দিয়ে হ্যাঁ বলে ছিল সেই দিন। অনেক দিন পর মনে পরে গেল সে দিনের কথাটা।
সত্যি সেদিন কি অসম্ভব আনন্দ হয়ে ছিল আমার।মনে হচ্ছিল যেন গোটা দুনিয়া জিতে নিয়েছি আমি। কলেজ থেকে ফিরে কাউকে কিছু না বলে লাইট ফাইট নিবিয়ে চুপচাপ বিছানায় শুয়ে ছিলাম। বুকটা ধক ধক ধক ধক করছিল, যেন আনন্দে ফেটে যাবে মনে হচ্ছিল। আজ ও সেই একই রকম লাইট নিবিয়ে বিছানায় শুয়ে আছি আমি, বুকটা আজো ধক ধক করছে উত্তেজনায়। কিন্তু আজ বুকে যেন বড় ব্যাথা। উফ কি যে কষ্ট হচ্ছে আজ বুকে, কি বলবো?
মনে পরলো পরিনিতার বন্ধুরা খুব অবাক হয়ে গিয়ে ছিল পরিনিতার হ্যাঁ বলা দেখে। ওরা ভেবেছিল অন্য সকলের মত পরিনিতা আমার মুখের ওপর না ই বলে দেবে।আমার মত সাধারন ছেলে কে পরিনিতা কি ভাবে যে হ্যাঁ বলে দিল সেটা পরিনিতার বন্ধুরা অনেক ভেবেও বুঝে পায়নি।
আমার এক ঘনিস্ট বন্ধু প্রতিমদা একবার আমাকে বলে ছিল “সঞ্জিব পরিনিতার মত অসাধারন সুন্দরী মেয়েকে সারা জীবনের জন্য বেঁধে রাখা কিন্তু খুব মুস্কিলের ব্যাপার হবে। জীবন অনেক বড়। বিশেষ করে বিয়ের প্রথম কয়েকটা বছর পর যখন পরস্পরের প্রতি প্রাথমিক আকর্ষণটা অনেক কমে যায় তখন কিন্তু তোকে খুব সাবধানে থাকতে হবে। ওর মত অসাধারন সুন্দরী মেয়ের ওপর অনেকেরই নজর পরবে। বিশেষ করে ওর যোগ্য সমর্থ পুরুষেরা কিন্তু যেন তেন প্রকারেন ওর কাছে এসে ওর দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করবে।
আর এরকম চোরা অফার এলে পরিনিতা কিন্তু প্রতি মুহুর্তেই তাদের সাথে তোকে কমপেয়ার করতে থাকবে। এর থেকে মুক্তির একমাত্র উপায় হল ওকে আসটে পৃস্টে ভালবাসার বাঁধনে বেঁধে ফেলা। বিয়ের দু তিন বছরের মধ্যেই ওর সাথে ব্রিড করিয়ে নিবি। প্রথম বার ওকে প্রেগন্যান্ট করার পর বছর চারেকের মধ্যেই ওকে দিয়ে আবার বাচ্ছা করাবি। অন্তত দুটো বাচ্চা দিয়ে ওকে মায়ার বাঁধনে না বাধলেই নয়। যতটা সম্ভব পাববি ওকে সংসারের মধ্যে জরিয়ে দিবি। সব সময় ওকে বোঝাবি তোর কাছে সংসারটাই সব।
সংসারের জন্য তুই যে কোন ধরনের স্যাক্রিফাইস করতে রাজী। এতে করে ওর জীবনে কখনো অন্য পুরুষ চলে এলেও শেষ পর্যন্ত ও তোর কাছেই ফিরে আসবে। অন্য কেউ এসব বললে আমি ভাবতাম আমাকে ঈর্ষা করে ভয় পাওয়ানোর জন্য এসব বলেছে সে। কিন্তু প্রতিমদা আমার ছেলে বেলাকার বন্ধু এবং একজন পাশ করা মনোবিদ। পরিনিতাকে রাজী করানোর ব্যাপারে প্রতি মুহুর্তে ওর কাছে টিপস নিয়েছিলাম আমি। প্রতিমদার প্রতিটি কথা অক্ষরে অক্ষরে মেনে চলেছি আমি, আসটে পৃস্টে ভালবাসার বাঁধনে বেঁধেছি পরিনিতাকে।
প্রতিমদার কথা মতন এক বারে বছর বেঁধে বেঁধে ব্রিড করিয়েছি আমি পরিনিতাকে দিয়ে। ভাবছেন এ কিরকম লোক রে বাবা। বিয়ের আগেই এসব কথা ভাবে যে পুরুষ সে নিশ্চই মানসিক ভাবে অসুস্থ। আসলে বিয়ের আগেই সম্পর্কের টানাপোড়নের কথা এইভাবে চিন্তা করার একটা বড় ভুমিকা তো আমার জীবনে ছিলই। আপনাদের বলা হয়নি ব্যাপারটা। একটা ঘটনা ঘটে ছিল আমার জীবনে যে কারনে প্রতি মুহুর্তেই পরিনিতা কে নিয়ে ইনসিকিওর ফিল করতাম আমি।
যখন আমার এক বছর আর দাদার মাত্র বার বছর বয়েস তখন একদিন হঠাৎ আমার বাবার এক বন্ধুর হাত ধরে আমাদের মা আমাদের ছেড়ে চলে গিয়েছিলেন। পরে তিনি আর কোনদিন আমাদের কোন খবর নেননি। বাবার সেই বন্ধুর সাথে মা এর নতুন পাতা সংসার যে শেষ পর্যন্ত সুখেরই হয়েছিল সেই ঘটনা আমি পরে লোকমুখে জেনেছিলাম।
একটু বড় হবার পর যখন সব বুঝতে শিখলাম তখন থেকেই নিজের ঘনিস্টদের হঠাৎ করে হারানোর ভয় সবসময় আমাকে তাড়া করে বেরাতো। বেশ বুঝতে পারতাম আমি কোনমতেই সর্ব শক্তিমান উপরঅলার পছন্দের পাত্র নই। আমি তাঁর পছন্দের পাত্র হলে শেষ জীবনে মা আমার ওপর করা তাঁর অবিচারের শাস্তি নিশ্চই পেতেন।
এছাড়াও ছোটবেলায় মনে আসতো নানা অদ্ভুত সব চিন্তা।
কখনো ভাবতাম কত বড় দুর্ভাগা আমি যে নিজের মায়ের বুকের দুধটাও ঠিকমত খেতে পেলামনা। কখনো ভাবতাম এই প্রেম এবং কাম সত্যিই কি আশ্চর্য দুই বস্তু যার জেরে এক মা তাঁর দুধের বাচ্ছাকেও ছেড়ে চলে যেতে পারেন অন্য এক পুরুষের আলিঙ্গনে। মাঝে মাঝেই এমন নানা রকম নোংরা নোংরা কথা মনে আসতো আমার যা আমার মনে ছোট থেকেই মারাত্মক প্রভাব বিস্তার করেছিল।
যেমন প্রায়ই ভাবতাম যে দিন মা আমাদের ছেড়ে তাঁর প্রেমিকের বাড়িতে গিয়ে উঠলেন সেদিন কার কথা। সেদিন রাতে মা নিশ্চই প্রকৃতির ডাকে সাড়া না দিয়ে পারেননি মানে সেদিন রাতে নিশ্চই বন্ধন মুক্তির আনন্দে পাগলের মত মৈথুন করেছিলেন তাঁর প্রেমিকের সাথে। মৈথুনের সময় বাবার বন্ধু মার সেই প্রেমিক নিশ্চই মার স্তন বৃন্তে মুখ দিয়েছিলেন। পান করেছিলেন নিজের প্রেমিকার স্তনের সেই পরম উপাদেয় স্তনদুগ্ধ। আমার খুব জানতে ইচ্ছে করতো সেই রাতে মা তাঁর প্রেমিককে স্তনদানের সময় কি ভেবেছিলেন আমার কথা? তাঁর কি মনে পরেছিল যে আজ সকালেও তিনি যাকে বুকের দুধ খাইয়ে এসেছিলেন সে এখন কেমন আছে, কি খেয়ে আছে?
আমার বাবা এই ঘটনায় ভেতরে ভেতরে ভেঙে টুকরো টুকরো হয়ে গেলেও আমাদের কথা ভেবে নিজেকে প্রচণ্ড শক্ত রেখে ছিলেন, দুনিয়ার সাথে লড়ে মানুষের মত মানুষ করে তুলে ছিলেন আমাদের। আমাদের পাড়ার ছেলে হওয়ার সুবাদে প্রতিমদা জানতো ব্যাপারটা। ও বুঝতে পেরেছিল ছোটোবেলা থেকে মা হারা আমি বিবাহিত জীবনেও নিজের ভালবাসার মানুষের কাছে প্রতারিত হলে নিজেকে আর সামলাতে পারবোনা। এছাড়া আরো আছে। প্রতিমদার এক জ্যাঠা যিনি কিনা একজন নাম করা জ্যোতিষী ছিলেন, তিনি একদিন প্রতিমদার অনুরোধে ওর সামনেই আমার হাত দেখে বলেছিলেন আমাকে বিয়ে না করতে। বিয়ে করলে নাকি আমার জীবনে অনেক কষ্ট আছে।

আমি এতদিন ভাবতাম পরিনিতাকে আমি ভালবাসার যে বাঁধনে বেঁধেছি তাতে করে আর ওর এ জীবনে আমার থেকে দুরে যাওয়ার কোন সম্ভাবনা নেই। কিন্তু সেদিন এসি মার্কেটে ববির সাথে দেখা হওয়ার পর থেকে আমি বুঝে ছিলাম সেই সম্ভাবনা এখনো আছে। আর আজ মনে হচ্ছে নিয়তির কাছে সব বাঁধন তুচ্ছ, ভালবাসা তো কোন ছাড়।
প্রায় তিন ঘণ্টা পর আমার মোবাইলে ববির ফোন পেলাম। -“সঞ্জিব আমরা এখুনি বেরচ্ছি পার্টি থেকে। মিটিং অ্যান্ড পার্টি ইজ ওভার। মনে হচ্ছে কনট্র্যাক্টটা আমরা পেয়েই যাব। সত্যি পরিনিতা কি স্মার্টলি অ্যাসিস্ট করলো আমাকে। তোমরা আজ যে ভাবে আমাকে হেল্প করলে তাতে আমি খুব খুশি। শোন আমি ঠিক করেছি পরিনিতা কে নিয়ে হোটেলে পৌঁছে আমরা একসঙ্গে ডিনার করবো।
পার্টিতে ঠিক মত ডিনার হয়নি আমাদের। আর ডিনারের সব খরচা আমার। আমরা হোটেলের অ্যাটাচ্ড রেস্টুরেন্টে পৌঁছলেই পরিনিতা তোমাকে মোবাইলে কল করবে। তুমি রেডি হয়ে থেক পরিনিতা কল করলেই নিচে নেবে আসবে। ববি ফোন কাটার ঠিক আগের মুহূর্তে হঠাৎ একটা মেয়েলি গলায় কে যেন ববির পাশ থেকে বলে উঠলো “আঃ আস্তে, আমার লাগছে”। আমার কেমন যেন মনে হল গলাটা অনেকটা পরিনিতার মত।
ঠিক আধ ঘণ্টা পর আমার মোবাইলে পরিনিতার কল পেলাম। সঞ্জিব আমরা এসে গেছি, তুমি তাড়াতাড়ি নিচে নেবে এস। আমরা রেস্তুরেন্টের একবারে ভেতর দিকের কোনাটায় একটা টেবিলে বসে আছি। ওর গলাটা যেন কিরকম একটু টেন্সড শোনাল ফোনে। আমি দরজা লক কর ধীর পায়ে নিচে নেবে এলাম।
পরিনিতার কথা মত রেস্তুরেন্টে ঢুকে একবারে ভেতর দিকটায় চলে এলাম। এতো বিশাল রেস্তুরেন্ট যে ও বলে না দিলে ওদেরকে খুঁজে পাওয়া মুস্কিল ছিল। পরিনিতা আমাকে দেখতে পেয়েই হাত নেড়ে আমায় ডাকলো। আমি ওর টেবিলের সামনে গিয়ে ওর সামনের একটা চেয়ার টেনে নিয়ে বসলাম।
-“কি গো মিটলো তোমাদের মিটিং”।
-“হ্যাঁ”
-“কেমন লাগলো”?
-“ববি ছিল তো, কোন অসুবিধে হয়নি”।
ওকে একটু অন্যম্নসস্ক দেখে ওকে জিগ্যেস করলাম -“কি গো তোমার মুখটা এতো শুকনো শুকনো লাগছে কেন”?
-“আসলে অনেক দিন পর আজ দু পেগ ড্রিংক নিয়ে ফেলতে হল। পার্টি তে সবাই নিচ্ছিল, ববি বললো না নিলে খারাপ দেখাবে, তাই নিতে হল। অনেক দিন পর এক সাথে দু পেগ নিলাম তো, তাই একটু টিপসি টিপসি লাগছে। তবে মনে হয় এখুনি ঠিক হয়ে যাবে, ড্রিঙ্ক নিয়েছি অনেকক্ষণ হয়ে গেছে”।
পরিনিতার কথা শুনে আমার কিন্তু মনে হল পরিনিতা কি যেন একটা চেপে যাচ্ছে আমার কাছ থেকে। কোন একটা বিষয় আজ গভীর ভাবে নাড়া দিয়েছে ওকে। মনে হল ও মনে মনে বিষয়টা নিয়ে অনেক্ষন থেকেই গভীর ভাবে ভাবছে । স্পষ্টতোই কিছু একটা হয়েছে ওদের মধ্যে। শুধু অন্যমনোস্কই নয় ভালভাবে লক্ষ করলে বোঝা যাবে পরিনিতা একটু টেন্সড ও। সত্যি কি কিছু হয়ে গেছে ওদের মধ্যে? ওরা কি এর মধ্যে সেক্স করে ফেলেছে কোন ভাবে? কে জানে?
-“ববি কোথায় পরিনিতা”?
-“ও একটু ওপরে গেল ফ্রেশ হতে। এখুনি চলে আসবে। আরে ওই তো ও এসে গেছে”।
ঘাড় ঘুরিয়ে দেখলাম ববি আমাদের টেবিলের দিকে হেঁটে আসছে। ববি আমাদের টেবিলে জয়েন করার পর আমরা কিছুক্ষণ টুকরো টাকরা নানা বিষয় নিয়ে গল্প করলাম। আমি খাবার অর্ডার দিতে যাব এমন সময় রেস্তুরেন্টের সঙ্গেই অ্যাটাচ্ড একটা ছোট ডিস্কোতে শুরু হল ড্যান্স সং। আস পাশ থেকে অনেকেই উঠে গেল নাচতে। ববি পরিনিতার দিকে একবার তাকিয়ে নিয়ে আমাকে জিজ্ঞেস করলো -“মে আই ড্যান্স উইথ ইয়োর লাভলি ওয়ায়িফ ফর ফিউ মোমেন্ট।”
আমাকে বলতেই হল “সিওর, হোয়াই নট”? পরিনিতা বেশ ভাল নাচতে পারে। তবে বাচ্ছা টাচ্ছা হয়ে যাবার পর অনেক দিন ওকে পার্টিতে নাচতে দেখিনি। পরিনিতা একটু লজ্জ্যা লজ্জা মুখ করে চেয়ার ছেড়ে উঠে দাঁড়ালো। ববি ওর দিকে নিজের হাত বাড়িয়ে দিল।
পরিনিতা ওর চোখের দিকে তাকিয়ে অল্প একটু হেঁসে ওর হাত ধরে ড্যান্স ফ্লোরের দিকে এগিয়ে গেল। ওরা ড্যান্স ফ্লোরে পৌছতেই একটা ফাস্ট সং চালু হল। প্রথমে কয়েক সেকেন্ড পরিনিতা আর ববি পরস্পরের দিকে একটু হাসি হাঁসি মুখে তাকিয়ে রইলো। তারপর চার পাশের সকলেই নাচ শুরু করেছে দেখে ববি পরিনিতার হাত ধরে ওকে নিজের কাছে টেনে নিল।
নাচ শুরু করলো ওরা। সেরকম কিছু বিশেষ নাচ নয় শুধু গানের তালে তালে শরীর দোলানো আর কি।
-“আরে রাজিব একা বসে বসে কি করছো”? এত উদ্গ্রিব হয়ে ওদের নাচ দেখতে ব্যাস্ত ছিলাম যে আমার সামনে কেউ একজন এসে দাঁড়িয়েছে সেটা খেয়ালই করিনি। দিলিপ শর্মা আমাদের মুম্বাই ব্রাঞ্চ থেকে এবারে বেস্ট পারফর্মার হয়েছে। ও দুদিন পরে আমাদের সাথে হোটেলে জয়েন করেছিল। ওর বউ রাধাকেও ও সঙ্গে নিয়ে এসেছে।
-“সঞ্জিব তোমার বউ কোথায়? তুমি একলা বসে আছ কেন? চল আমার টেবিলে চল। আমার বউ রাধা আর আমি বসে বসে বোর হচ্ছি। তোমার সাথে একটু গল্প করা যাবে। আমি দিলিপ কে বলতে চাইলাম না যে আমার বউ ববির সাথে ড্যান্স ফ্লোরে নাচছে। মুখে এমন একটা ভাব করলাম যেন পরিনিতা কোথাও গেছে, এখুনি টেবিলে চলে আসবে। বললাম –“দিলিপ তুমি তোমার টেবিলে যাও, আমার বউ এখুনি চলে আসবে, ওর জন্য কিছু খাবার অর্ডার দিয়ে রাখছি, ও এলেই আমি তোমাদের টেবিলে যাচ্ছি। দিলিপ বললো -“আরে ওকে একা বসিয়ে রাখবে কেন? আমাদের সাথে এক টেবিলে ডিনার করতে তোমাদের অসুবিধা কোথায়”? আমি বললাম -“ না তেমন কোন অসুবিধে নেই, আসলে আমার বউের সাথে আমার আরো একজন বন্ধুও জয়েন করবে তাই। তুমি চল ওরা আসার আগেই আমি তোমার টেবিলে ঘুরে আসছি”।
দিলিপ চলে যাবার পর ড্যান্স ফ্লোরের দিকে তাকালাম। পরিনিতা আর ববি বেশ ঘনিস্ট ভাবে নাচছে এখন। পরিনিতার দিকে একদিৃষ্টে তাকিয়ে রইলাম আমি। পরিনিতার সাথে আমার একবার চোখাচুখি হতেই ওর দিকে ঈশারা করলাম। ঈশারায় ওকে বলার চেষ্টা করলাম তোমরা নাচো, আমি একটু ঘুরে আসছি। পরিনিতা বোধহয় আমার ইশারার মানে পুরোটা বুঝতে পারলোনা শুধু এটুকু বুঝলো যে আমি কিছুক্ষণের জন্য কোথাও যাচ্ছি, এখুনি চলে আসবো।
কোথায় যে যাচ্ছি সেটা বুঝতে পারার কথাও নয় কারন ও দিলিপ কে চেনেও না বা ওকে আমার টেবিলে আসতেও দেখেনি। আর ইউরিনারে গেলে নিশ্চই ওকে এইভাবে ইশারা করে বলে যাবনা। পরিনিতা মনে হয় ভেবে নিল আমি কোন কারনে কিছুক্ষণের জন্য হোটেলের রুম থেকে ঘুরে আসছি। কারন ও একটু অবাক হওয়ার ভঙ্গিতে আমাকে ইশারা করে জিজ্ঞেস করলো কেন? তারপর উত্তরের অপেক্ষা না করে আমাকে ইশারায় জানালো ঠিক আছে।
তারপর ওরা আবার নিজেদের মধ্যে মসগুল হয়ে পরলো। আমি আমার টেবিলটা ছেড়ে দিলিপদের টেবিলের দিকে এগোলাম। ওদের টেবিলটা রেস্টুরেন্টের একবারে গেটের দিকে, ওখান থেকে ড্যান্স ফ্লোরটা ভালভাবে দেখা যাচ্ছিলনা। ওদের টেবিলে পৌঁছোবার আগেই হঠাৎ মনে পরে গেল আমি আমার মোবাইলটা আমাদের টেবিলেই ফেলে এসেছি। আবার তাড়াতাড়ি ফিরে গেলাম নিজের টেবিলে, ওটা নিতে। মোবাইলটা টেবিল থেকে নিয়ে আবার দিলিপদের টেবিলের দিকে যাব এমন সময় হঠাৎ নজর গেল ড্যান্স ফ্লোরের দিকে। বাবা…… পরিনিতা আর ববি এখন আরো ঘনিস্ট ভাবে নাচছে। গানের তালে তালে কোমর দোলাতে গিয়ে প্রায়ই ববির কোমরের তলাটা পরিনিতার কোমরের তলাটাতে ঘষা খাচ্ছে। অবশ্য ওদের খুব একটা দোষও নেই।
আজ ড্যান্স ফ্লোরে অসম্ভব ভিড় রয়েছে, একটু যায়গা নিয়ে ছড়িয়ে ছিটিয়ে নাচা যাচ্ছেনা। এই অবস্থায় একটু ঘনিস্ট ভাবে না নাচলে পাশের কাপলদের গায়ে গা লেগে যাবার সম্ভাবনা। দেখতে দেখতে একদুবার পরিনিতার সাথে ওর পাশে নাচা দু একজনের গায়ে গায়ে ঘষা লেগে গেল। ববি এবার পরিনিতার কোমর দুই হাত দিয়ে জরিয়ে ধরে ওকে আরো একটু কাছে টেনে নিল, ভাবখানা এমন যেন ওকে আরো একটু কাছে না টানলে আবার পাশের লোকজনের সাথে ওর গা ঘসে যাবার সম্ভাবনা। পরিনিতা ববির দিকে তাকিয়ে অল্প একটু হেঁসে নিজের হাত দিয়ে ববির গলাটা জরিয়ে ধরে নিজেদের শরীর কে লক করে নিল।
এবার ওদের দুজনকে নাচতে দেখে বেশ ভাল লাগছিল। প্রায় একই ছন্দে ওদের শরীর গানের তালে তালে দুলছে। ওরা দুজনেই এখন পরস্পরের শরীরের ওম পাচ্ছে। একে অপরের শরীরের গন্ধও পাচ্ছে বোধ হয়।পরিনিতা এখন বেশ ফ্রি লি নাচতে পারছে ববির সাথে কারন ও জানে আমি এখন টেবিলে নেই। আমি মোবাইলটা নিয়ে টেবিলের সামনে থেকে সরে গিয়ে, দূরে, একটু আড়ালে গিয়ে দাঁড়িয়ে ওদের নাচ দেখতে লাগলাম। আমি একটা টেবিলের পাশে এমনভাবে দাঁড়িয়ে ছিলাম যে ওখান থেকে ওদের ওপর নজর রাখা গেলেও ওরা আমাকে দেখতে পাবেনা। ববি নাচতে নাচতে পরিনিতাকে নিয়ে আস্তে আস্তে ড্যান্স ফ্লোরটার যেখানটাতে সবচেয়ে ভিড় আর সবচেয়ে অন্ধকার, সেখানটার দিকে নিয়ে গেল। বুঝলাম ওরা আড়াল খুঁজছে। ওরা এমন যায়গায় গিয়ে ভিড়ের মধ্যে সেটেল করলো যেখানটাতে নজর যাওয়ার সম্ভাবনা সবচেয়ে কম।
হঠাৎ ববি পরিনিতা কে একটা চুমু খেতে গেল। আমি আঁতকে উঠলাম ওর কান্ড দেখে। পরিনিতা কিন্তু ববির আচরনে অবাক ও হোলনা বা রেগেও গেল না। শুধু একটু হেঁসে মুখ সরিয়ে নিল। ববি কিন্তু ছাড়লো না পরিনিতাকে। একটু পরেই আবার চেষ্টা করলো ওকে কিস করতে। এবারে এক হাতে পরিনিতার থুতনি চেপে ধরে জোর করে একটা চুমু দিল পরিনিতাকে। পরিনিতাও এবার আর ববিকে বাধা দিলনা, তবে চুমুটা ও নিল বটে কিন্তু বেশীক্ষণ খেলনা ববিকে।
ববিকে অল্প একটু খেয়েই মুখ সরিয়ে নিল। তারপর আদুরে ভাবে ববির দিকে চোখ বড় বড় করে ছদ্দ রাগে তাকালো। যেন ববি কে ও বলতে চাইলো আর নয় অনেক অসভ্যতা হয়েছে। ববি এবার অন্য একটা স্টাইল নিল। নাচতে নাচতে ও হঠাৎ পরিনিতাকে একটু ঘুরিয়ে নিয়ে পরিনিতার পিঠে বুক লাগিয়ে কোমর দোলাতে লাগলো। অনেক কাপলই অবশ্য মাঝে মাঝে হঠাৎ এই ভাবে ঘুরে গিয়ে নাচছে দেখলাম। বুঝতে পারলাম এই ভাবে নাচতে গিয়ে ববি এখন মাঝে মাঝে ওর পেটের তলাতে পরিনিতার বড় আর নরম পাছাটার মিষ্টি ছোঁয়া পাচ্ছে। পরিনিতাও নিশ্চই ওর পোঁদে ববির শক্ত হয়ে ওঠা বিশাল পুরুসাঙ্গটার ছোঁয়া পাচ্ছে।
আমি জানতাম ববি এত অল্পতে সন্তুষ্ট হবার পাত্র নয়। একটু পরেই ও পরিনিতার পাছাতে নিজের পেটের তলাটা ঠেকিয়ে নাচা শুরু করলো। মাঝে নাঝেই নাচতে নাচতে ববি ওর পেটের তলাটা দিয়ে পরিনিতার নরম পাছাতে অল্প অল্প ধাক্কা দিতে লাগলো। পরিনিতা ব্যাপারটা বুঝে প্রথমে একটু যেন অস্বয়াস্তিতে পরে গেল। ও একটু নার্ভাস ভাবে আমার টেবিলটার দিকে একবার তাকালো। ওখানে আমাকে দেখতে না পেয়ে বোধহয় একটু আস্বস্ত হল ও।
এবার ববি নাচতে নাচতে ওর পেটের তলাটা দিয়ে পরিনিতার পাছাতে আবার একটা ছোট্ট ধাক্কা দিতেই, পরিনিতাও এবার নিজের পাছা দিয়ে ববির পেটের তলায় একটা উলটো ধাক্কা দিল। পাকা খেলোয়াড় ববির সময় লাগলো না সিগন্যালটা বুঝতে। ও নিজের পাছা দুলিয়ে দুলিয়ে অ্যটোমেটিক মেসিনের মত পরিনিতার পাছায় ক্রমাগত ধাক্কা দিয়েই চললো। দূর থেকে দেখে যেন মনে হচ্ছিল পরিনিতার পোঁদ মারছে ববি। ড্রাই ফাকিং যাকে বলে আর কি।
ডিস্কো লাইটের ঝিকিমিকি আলোয় আর আধা অন্ধকারে, অত ভীরের মাধ্যে, উদ্দাম নাচের তালে তালে, ওরা যে কি নির্লজ্জ্য কাণ্ড করছে সেটা কেউ দেখার ছিলনা। পরিনিতার মুখটা লজ্জায় লাল হয়ে উঠেছিল। কিন্তু দূর থেকে হোলেও আমি বেশ বুঝতে পারছিলাম শাড়ি সায়ার ওপর দিয়েই ববির প্রতিটি ঠাপ বেশ উপভোগ করছে পরিনিতা। এভাবে কিছুক্ষন চলার পর ববি একটু থামলো। এদিকে আবার একটা অন্য একটা গান চালু হল ডিস্কোতে। এটাও ফাস্ট সং। ববি পরিনিতার পিঠে বুক লাগিয়ে হাঁফাচ্ছিল। প্রায় পাঁচ মিনিট ধরে সকলের নজর বাঁচিয়ে কনটিনিউয়াস পরিনিতার পাছা ঠাপানোর ফলে ও যে এখন একটু ক্লান্ত হয়ে পরেছে সেটা বোঝা গেল। হতে পারে সত্যি সত্যি পরিনিতার চুতে ধন ঢোকাতে পারেনি ববি কিন্তু পাছা ঠাপানোর পরিশ্রমতো তার জন্য কম হয়ে যায়না।
ববি কিন্তু এইভাবে শুধু হাঁফিয়ে হাঁফিয়ে সময় নস্ট করার বান্দা নয়। কি মনে করে ও হঠাৎ পরিনিতার পেটের নরম মেদ-মাংস খামছে মুঠো করে ধরলো। বাচ্ছা দুটো হবার পর পরিনিতার পেটটাতে অল্প একটু নরম মাংস জমেছে। ফলে পরিনিতার পেটটা টিপতে বেশ মজা লাগে। ববির হাতটা কোনভাবে পরিনিতার পেটে একবার লাগতেই ববি বুঝে নিয়েছে পরিনিতার পেটটা কতটা নরম। তাই ববি দেরি না করেই চটকাতে শুরু করেছে ওটা।
পরিনিতাও দেখলাম চোখ দুটো বুঁজে নিজের ঠোঁট কামড়ে ধরেছে। তলপেটে ববির পুরুষালী হাতের টেপনে বেশ মস্তি নিচ্ছে ও। দৃশ্যটা দেখে একটা টু-এক্স ছবির কথা মনে পরে গেল। অনেক বছর আগে কলেজে পরার সময় দেখে ছিলাম সেটা। গল্পের নায়ক একজন গাইনোকলজিস্ট, যে কিনা একটি গৃহ বধুর প্রেমে পরেছে। অনেক পাঁপড় বেলবার পর অবশেষে সে গৃহবধুটিকে নিয়ে পালাতে পারলো । কিন্তু পরে সে জানতে পারলো বঁধুটির পেটে তার স্বামির বাচ্চা রয়েছে। এই সন্তান সে চায়না। তাই একদিন প্রেমিকা কে আদর করার ছলে তার পেট টিপতে টিপতে নিজের গাইনো হবার বিদ্যা কাজে লাগিয়ে প্রেমিকার পেটের বাচ্চাটাকে নষ্ট করে দিল সে।
গল্পটার যে কোন মাথা মুণ্ডু নেই এবং কোন বৈজ্ঞানিক ভিত্তিও নেই সেটা তখনই বুঝতে পেরেছিলাম। কিন্তু সেক্স করার সময় পেট টিপতে টিপতে প্রেমিকার পেটের বাচ্চা নষ্ট করার ওই পৈশাচিক পারভাটেড দৃশ্যটা মনেকে বেশ নাড়া দিয়ে গিয়ে ছিল। বিশেষ করে অবাক করেছিল ব্যাপারটাতে মেয়েটির মনোভাব। মেয়েটি কিন্তু বুঝতে পেরেছিল যে ওর প্রেমিক ওর পেট টিপতে টিপতে ওর পেটের বাচ্চাটা নষ্ট করে দিতে চাইছে, কিন্তু সে ওই সময় কামে এমন অন্ধ ছিল যে নিজের প্রেমিককে নিজের স্বামির বাচ্চাটা নষ্ট করে দিতে দিল।
আজ ববিকে ওই ভাবে পরিনিতার পেট টিপতে দেখে মনে হল আজ যদি পরিনিতার পেটে আমার বাচ্চা থাকতো তাহলে পরিনিতাও বোধ হয় একই ভাবে ববিকে নিজের পেটের বাচ্চা নষ্ট করে দিতে দিত।
এদিকে কিছুক্ষণ রেস্ট নেবার পর আবার নাচা শুরু করলো ওরা। এবার ববি পরিনিতাকে প্রায় জরিয়ে ধরে, ওর পিঠে বুক লাগিয়ে, ওর পাছায় নিজের ধন ঠেকিয়ে, নাচা শুরু করলো। ববি থেকে থেকেই পরিনিতার কানে মুখ দিয়ে কিছু একটা বলছিল যা শুনে পরিনিতার মুখটা ক্রমশ লজ্জায় লাল হয়ে উঠছিল। হঠাৎ দেখলাম পরিনিতা নাচতে নাচতে কেমন যেন একবার থরথর করে কেঁপে উঠেই ভীষণ অবাক হয়ে ববির মুখের দিকে ঘাড় ঘুরিয়ে তাকালো। বুঝতে পারলাম কি ঘটেছে।
নাচতে নাচতে পরিনিতার মাই টিপে দিয়েছে ববি। পরিনিতার অবাক মুখের দিকে তাকিয়ে ববি শুধু একবার চোখ টিপে দিল। পরিনিতা মুখে কিছু বললো না শুধু লজ্জায় লাল হয়ে গিয়ে নিজের মুখটা একটু নিচু করলো। কিন্তু ওর মুখেও চাপা দুষ্টুমি মাখানো একটা অদ্ভুত হাঁসি দেখলাম আমি।
বুঝালাম ববির অসভ্যতায় পরিনিতা অবাক হলেও ও আর তেমন বাঁধা দেবেনা, আজ যেন পরিনিতাও একটু মজা লুটতে চায় ববির সাথে। ববির সাহস দেখে আশ্চর্য হয়ে যাচ্ছিলাম আমি। কি কনফিডেন্টলি আসনাই করছে ও পরিনিতার সাথে, যেন মনে হচ্ছে পরিনিতা ওর অনেক দিনের চেনা। আমি অবশ্য সকাল থেকেই জানতাম আজ কিছু একটা ঘটতে চলেছে। কিন্তু পরিনিতাকে পার্টিতে নিয়ে গিয়ে মাত্র তিন ঘণ্টায় ববি এমন কি যাদু টোনা করলো যে পরিনিতা স্থান কাল পাত্র ভুলে ববির সাথে এমন কলেজ স্টুডেন্টদের মত নির্লজ্জ্য ঢলাঢলি তে মেতে উঠলো।
এ যেন এক নতুন পরিনিতাকে দেখছি আমি। এত দিন যে পরিনিতার সাথে ঘর করে এসেছি এ যেন সেই পরিনিতা নয়। মহিলাদের সিডিউস করার ব্যাপারে ববির রেপুটেসনের সম্মন্ধ্যে ভীষণভাবে ওয়াকিবহাল থাকলেও দু সন্তানের জননী আমার পরিনিতার এই রকম চটুল আচরন আমাকে প্রচণ্ড অবাক করে দিল। মনে হচ্ছিল ববি যেন পরিনিতার গাম্ভীর্যর খোলস ছাড়িয়ে মুখোশের ভেতরের আসল পরিনিতাটাকে বের করে নিয়েছে।
আবার একবার কেঁপে উঠলো পরিনিতা, আর কেঁপে উঠেই আমার টেবিলের দিকে আড় চোখে চট করে একবার দেখে নিল যে আমি ফিরে এসেছি কিনা। আমাকে টেবিলে দেখতে না পেয়ে একটু যেন স্বস্তি দেখলাম ওর মুখে। বুঝলাম আবার টিপলো ববি পরিনিতার মাই। আমার টুপুর বেচারি জানতেও পারলোনা যে ওর দুধ খাবার যায়গাটাতে হাত দিল ওর মায়ের বন্ধু একটা দুষ্টু লোক। ও কি করে জানবে যে ওর মা যেখানটা দিয়ে রোজ ওকে দুধ দেয় সেখানটায় দুষ্টু লোকটা হাত দিয়ে খামচা খামচি করলেও ওর মা আর আজ কোন বাঁধা দেবেনা তাকে ।
বেচারি টুপুর কোন দিন জানতেও পারবেনা যে ওর দুধ খাবার যায়গাটাতে পর পুরুষের হাতের চটকা চটকিতে ওর মার আজ খুব মস্তি হচ্ছে, সুখ হচ্ছে, আরাম হচ্ছে। আর সহ্য করতে পারলামনা আমি ঠিক করলাম এবার দিলিপের টেবিলে দিকে যাব। ওরা যা করছে করুক।

(Part 6 Next)