Site icon Bangla Choti Kahini

বাংলা চটি গল্প – মধুর নেশা – ৩ (Bangla choti golpo - Modhur Nesha - 3)

Bangla choti golpo – দীপ বলল, ” আরে ওর ইচ্ছে হয়েছে, তাই খাচ্ছে। তুই খেলাটা শোন। তুই আর আমি একসাথে পেগ খাবো। তুই যতগুলো পেগ খাবি না, আমি ততগুলো বাজি জিতব, আর আমি যা চাইব তাই দিতে হবে.”
আমি জানতাম, এই মুহুর্তে মধু কে ল্যাংট করে চোদা ছাড়া আর কিছু চাইবে না, আর সেটার জন্যই আমি ওকে ডেকে এনেছি ।
আমি খানিকটা মদের নেশায় আর খানিকটা কামনার বশে বললাম, ” আমি রাজি ।”

২তো পেগ খাবার পর আমি বললাম আর খাব না, দীপ বলল, ” ঠিক আছে। এবার আমি যা খাব ততবার যা চাইব দিতে হবে ।”
আমি ততক্ষণে পুরো মাতাল হয়ে গেছি। বললাম, “বেশ। তাই হবে।”

পরের পেগটা শেষ করেই মধুকে বলল, “এই সোনা , এস আমার কোলে বসো । তোমায় তোমার স্বামীর সামনেই কোলে বসিয়ে চুমু খাব, যেমন তুমি দুপুরে বলেছিলে।”
আমি বুঝলাম না, তার মানে দুপুরবেলা অনেক কিছুই হয়ে গেছে যা আমি জানি না। আমি আর কিছু বললাম না। কোনো প্রতিবাদ করলাম না। মধু দেখলাম বাধ্য মেয়ের মত উঠে দাড়ালো।

দীপ দুই পা ফাঁক করে বসলো। মধু ওর দুই পা এর ফাঁকে গিয়ে বশে নিজের পা দুটো ওর পা এর তলা দিয়ে গলিয়ে মুখোমুখি হয়ে বসলো,তারপর দীপ এক ঝটকায় টেনে নিয়ে ওকে জাপটে ধরল.। সামান্য একরত্তি মেয়ে বলশালী পরপুরুষের বাহুডোরে বাঁধা পরে গেছে। দুজন দুজনকে প্রানপনে আঁকড়ে ধরে রয়েছে। ওদের দেখে মনে হচ্ছে স্বামী স্ত্রী।

দীপ আমার দিকে মুখ করে বসেছিল। আমায় দেখে বলল, ” এই মধু, তোমর বরকে দেখো, সবে তুমি আমার কোলে বসেছো , বেচারার এর মধ্যেই নুনু দিয়ে রস গড়াচ্ছে। এর পর আমি তোমায় করলে কি হবে গো ?”
মধু আরো কামনায় ডুবে গিয়ে দীপকে আরো জোরে আঁকড়ে ধরে নিজের শরীরে মিশিয়ে নিয়ে বলল, ” ওর বীর্য পরে যাবে। ”
বলে দুজনেই একসাথে হেঁসে উঠলো।

 

বিয়ে করা বউয়ের ফুলসজ্জার Bangla choti golpo

 

তারপর দীপ মধুর চুলের মুঠি ধরে টেনে ওর মুখটা সামনে টেনে চুমু খেতে লাগল। ওদের চকাত চ্কাত চুমুর শব্দে সারা ঘর ভরে উঠলো। প্রায় ১০ মিনিট চুমু খেয়ে দুজনে প্রচন্ড হাঁপাতে লাগলো। ততক্ষণে আমরা বোধহীন। আমরা নিজেদের সম্পর্ক ভুলে গিয়ে আদিম খেলায় মেতে উঠেছি ।
ভুলে গেছি যে আমি আর মধু স্বামী স্ত্রী। ভুলে গেছি দীপ আমার বন্ধু।

আমার-ই বিয়ে করা বউকে কোলে বসিয়ে আমার-ই বন্ধু তাকে ভোগ করছে , তাও আবার আমার সামনে , আর আমি সেটা দেখে নিজের বাঁড়া দিয়ে কামরস ঝরাচ্ছি । এরপর দীপ মধুকে আবার জড়িয়ে ধরে ওর বাঁ কাঁধে থুতনি রেখে আমায় এক পেগ দিতে বলল। আমি পেগ দিতে ও শেষ করে বলল, “দেবু তুই প্যান্টটা খুলে উঠে আয়ে তো ।”

আমি সব খুলে আমার বাঁড়া বার করে ওদের সামনে গিয়ে দাঁড়ালাম । দ্বীপ বাঁহাত দিয়ে আমার বাঁড়াটা ধরে বলল, “ইস্স। তুই এই ছোটো বাঁড়া দিয়ে মধুর মত এমন রসালো মেয়েকে সুখ দিস কি করে?”
আমার বাঁড়া ততক্ষণে রসে ভর্তি, আর আমার শরীরে কামনার আগুন। -“আমি সুখ দিতে পারিনা বলেই তো তোকে ডেকে আনলাম মধুকে আসল পুরুষ এর বাঁড়ার স্বাদ দেবো বলে । “

দ্বীপ আমার বাঁড়াটা কচ্লাচ্ছে, আর মধুকে দেখি ও দ্বীপের ডান কানের লতি চুষছে । দ্বীপ বলল, ” তা তো দেবই । আমি এখানে যতদিন থাকবো ততদিন ও আমার বউ । আর কাল আমাদের ফুলসজ্জা । তুই তর ঘরটা আমাদের জন্যে ফুল দিয়ে সাজিয়ে দিবি । আর রাতের বেলা তোর বিয়ে করা বউ এর সাথে আমার ফুলসজ্জা দেখবি।”
আমি কামনায় ডুবে গেছি, বললাম, “আচ্ছা ।”

দ্বীপ বলল, “মধু ছাড়ো । এবার মুততে যাব ।”
মধু দীপকে ছেড়ে দিতে ও উঠে দাঁড়িয়ে যেতে গিয়ে টলতে লাগলো। মধু বলল,” দাঁড়াও , তুমি যেতে পারবে না একা। আমি তোমায় ধরে নিয়ে যাচ্ছি।”
এই বলে মধুও টলতে টলতে দীপের বাঁ হাতটা নিজের’কাঁধের উপর দিয়ে নিয়ে নিজের বাঁ কাঁধে নিয়ে ডান হাত দিয়ে ওর কোমর ধরে বললো , ” চলো ।”

আমি দেখলাম ওরা পারবে না যেতে, এবার আমি দীপের ডানদিকটা ধরে নিয়ে ওকে বাথরুমে নিয়ে গেলাম । কমোট এর সামনে দ্বীপ বাঁ হাত দিয়ে মধুকে জড়িয়ে ধরে আছে । মধুর ডান কানের লতিটা একবার চুসে বলল, ” বার করে ধরনা । আমি পারবনা ।”
মধু দীপের প্যান্ট নামিয়ে বাঁ হাত দিয়ে অর সুবৃহৎ কালো বাঁড়াটা তুলে ধরল । আমার সামনে আমার বিয়ে করা বউ আমার বন্ধুর কালো বাঁড়াটা ধরে আছে। আমি আর থাকতে না পেরে নিজের বাঁড়াটা বার করে ফেলে হাত মারতে শুরু করলাম।

Exit mobile version