Site icon Bangla Choti Kahini

দম্পতির চোদন কাহিনী – হানিমুন ট্রাবল – ১ (Dompottir Chodon Kahini - Honeymoon Trouble - 1)

দম্পতির চোদন কাহিনী – আগের থেকেই প্ল্যান করে রাখা ছিলো। বিয়ের পরের দিনই চলে যাবো কক্সবাজার। ঐখানেই হবে হানিমুন। এমনিতেও বিয়ের দিন রাতের বেলা ক্লান্তিতে শরীর ভেঙে আসছিলো। কাজেই হালকা চুমু, কিছু আদর, কিছু ছোঁয়া ছাড়া আর কিছু হয় নি। সেই কাজটাও তুলে রাখা হয়েছিলো কক্সবাজারের জন্যই।

ফ্লাইট ধরে সোজা চলে আসলাম চট্টগ্রাম, প্রাইভেট কারে আর দুই ঘন্টায় কক্সবাজার। দুপুরেই পৌঁছে গেলাম, চেকইন করলাম একটা ফাইভ স্টার হোটেলে। ঐদিন আবার বিশ্বকাপের খেলা ছিলো অস্ট্রেলিয়ার সাথে নিউজিল্যান্ডের। আমার বউ আবার কট্টর অস্ট্রেলিয়া সাপোর্টার, আমি আবার একেবারেই দুই চোখে দেখতে পারি না। দুপুরে রুমেই খাবার অর্ডার করে এনেছিলাম। খেতে খেতে টিভির চ্যানেল পালটাচ্ছিলাম, হঠাৎ খেলা পড়লো। থেমে খেলার পরিস্থিতি দেখে বউকে খোঁচা দেয়া শুরু করলাম। “আজ তো অস্ট্রেলিয়া হারবেই, ১০০ রানেই ৫ উইকেট নেই।” বউও কম যায় না, “কিছুতেই না, ওদের বোলাররা খুব ভালো। ১৫০ হলেও ঠিক জিতে যাবে।” এভাবেই কথা বাড়তে বাড়তে একপর্যায়ে বললাম, “তাহলে হয়ে যাক বাজি।”
– কি বাজি?
– বলবো? রাগ করবা না তো?
– রাগ করার কি আছে? বলো।
– ঠিক আছে, যদি আমি জিতি তাহলে আজকে রাতে তুমি সোফায় ঘুমাবে আর আমি বিছানায়। তবে একা না, একটা কিউট দেখে চাকমা এসকর্ট নিয়ে আসবো।
– ছি ছি, কি বলো!
– এখন ছি ছি কেনো? ভয় পাচ্ছ তাই না?
– না ভয় না, এটা কিরকম বাজি।
– ভীতু কোথাকার, ভুয়া সাপোর্টার।
– মোটেও না, আমি তাহলে কি বাজি ধরবো এখানে?
– কি ধরবা, তুমিও একটা চাকমা ছেলের সাথে…
– তুমি একটা বিচ্ছিরি বদমায়েশ।
– এতো কথা না, বাজী কি না বলো?
– বাজীতে যদি আমি জিতি তাহলে কি আমি রাস্তায় নেমে ছেলে খুঁজবো নাকি?
– আমিই নিয়ে আসবো, প্রমিস।
– তুমি কি যে বলতেসো জানো তো। মনে রেখো, বাজী কিন্তু আমিই জিতবো। তখন না করতে পারবা না। না করলে আমি কিন্তু এই হানিমুনে তোমাকে আমার কাছেও ঘেঁষতে দিবো না।
– ঠিক আছে। আর আমি জিতলেও কিন্তু মনে রেখো। চাকমা মেয়ে…
– হুহ, দেখা যাবে।

সত্যি বলতে কি তখন আমার ঐসব কোন ইচ্ছেই ছিলো না। মজাই করছিলাম। রাতের আগে উত্তেজনা বাড়ানোর জন্য। বিকেলে গেলাম সূর্যাস্ত দেখতে। ফিরে এসে খেলা ছাড়তেই শক। নিউজিল্যান্ড হেরে গিয়েছে। তারাতারি টিভি বন্ধ করবো তার আগেই আমার বউ ছুটে এলো, “দেখি দেখি।” আমি পাংশু মুখে দেখালাম। বউ ভুরু নাচিয়ে বললো, “এখন বাকিটা তোমার খেলা। ভালো, সুন্দর-ফর্সা দেখে চাকমা একটা ছেলে আনবা। আর হ্যা, এভারেজ বডি। ভালো ড্রেসআপ যাতে থাকে।” আমি ভাবলাম মজা করছে সে ও। কিন্তু, সন্ধ্যার পর থেকেই বারবার বলা শুরু করলো। আমি যতই বলি, মজা করেছি, কিছুতেই শুনবে না। এক পর্যায়ে হুমকি দিলো, আলাদা রুম নিয়ে নেবে। আমার সাথে দেখাই করবে না আর হানিমুন চলাকালীন সময়ে। আমি দেখলাম অবস্থা বেগতিক। বলেই বসলাম, “ঠিক আছে, এনে দিচ্ছি।”

আগেও অনেকবার কক্সে এসেছি। আর কক্সে এলে কোথায় গিয়ে কি পাওয়া যায় তা আমার চাইতে কে ভালো জানে। চলে গেলাম এক দালালের কাছে। কি চাইছি শুনেই তার চোখ কপালে। “এই জিনিশ তো ফরেন পাট্টিরা চায়, এখন দেহি দেশিরাও চাইতাসে।” আমি আর ভাঙ্গলাম না। বলে রাখলাম কি করতে হবে। আগে লবিতে এসে যাতে আমাকে কল দেয়। রুমে ফিরে বউকে বললাম রাত ১১ টার দিকে আসবে। বউ ১০ তার মধ্যেই খেয়েদেয়ে সাজতে শুরু করলো। আমি দেখে দেখে জ্বলতে থাকলাম আর মনে মনে হাসতে থাকলাম। আমিই জানি কি প্ল্যান করেছি। রাত ১১ টার দিকেই ফোনে কল আসলো। আমি নীচে নামলাম তারাতারি। গেস্ট পরিচয় দিয়ে আগে লবিতে বসলাম। ছেলেটা বেশ হ্যান্ডসাম ফ্রেন্ডলি আলাপ করলাম কিছুক্ষণ। বারে গিয়ে দুটো ড্রিংক নিলাম। নাম সামন্ত, তিন বছর ধরে গিগোলোর কাজ করছে। আমি আমার প্ল্যানটা বললাম। রুমে যাবে। বউকে দেখবে, বলবে যে খুব একটা ভালো না দেখতে, সে ইন্টারেস্টেড না। চলে যাবে কোন কথা না বলেই। ফুল পেমেন্ট এখনই করে দিচ্ছি। সেও রাজি। রওয়ানা দিলাম রুমের দিকে।

রুমে ঢুকেই দেখি বউ আমার দেয়া একটা সেক্সি লিঙেরি পরে আছে। পিংক কালার। একেবারেই স্বচ্ছ শিফনের তৈরি। তার দুধ দুটো যেনো ফেটে বের হয়ে আসতে চাইছে। গোলাপী নিপলগুলো উদ্ধত হয়ে যেনো তাকিয়ে আছে। পুরো ক্লীন শেভড ভোদা। এখান থেকেও সেখানের হালকা খাঁজ বোঝা যাচ্ছে। ঠোটে গোলাপী লিপস্টিক আর চোখে টানা কাজল। সেই সাথে খোলা চুলে অসাধারন আকর্ষণ। বডির প্রতিটা ভাঁজ যেনো সেক্সের আহ্বান জানাচ্ছে। আমারই ধন খাড়া হয়ে গেলো।

আমার বউ দ্বিধাদন্দ করছিলো। আমি অপেক্ষা করছিলাম এখনই সামন্ত হয়তো বলে উঠবে আমার শেখানো কথাটা। কিন্তু না, আমার অবাক চোখের সামনে সামন্ত তিন পা এগিয়ে এক হ্যাচকা টানে আমার বউকে কাছে নিয়ে এসে ঠোটে ঠোট চেপে ধরলো। আমি হতবাক হয়ে তাকিয়ে থাকলাম। দীর্ঘ দুই তিন মিনিট পর মুখ সরিয়ে সামন্ত বললো, “কিরে মাগী? খুব ঠাপ খাওয়ার শখ তাই না। তা না হলে এরকম আধা ন্যাংটা হয়ে থাকে নাকি কেউ?” বলেই আবার ঠোট চোষা শুরু করলো। এবার থেমে বললো, “বল, নিজের মুখে আগে আমাকে বল তোকে চুদতে। তা না হলে কিন্তু চুদবো না।” আমার বউ অস্ফুট গলায় বললো, “না, প্লীজ না…” সামন্ত আবার চুমু দেয়া শুরু করলো। এবার গালে, ঠোটে, ঘাড়ে, কানে। আমার বউ গোঙ্গানো শুরু করে দিলো। সামন্ত আবার থেমে বলো, “বল'” আমার বউ বলে উঠলো, “প্লীজ…” সামন্ত বললো, “হ্যা, প্লীজ কি? কি প্লীজ? বল যে আমাকে চোদো।” বউ মাথা নাড়ছে। এর আগেই আবার একটা চুমুর ঝড়। দূর থেকেই দেখছি বউয়ের সারা শরীর যেনো থরথর করে কাঁপছে। নেতিয়ে পড়ছে। এবার থেমে সামন্ত বললো, “বল, তা না হলে এখনই চলে যাবো।” এবার বউ মাথা নীচু করে আস্তে বললো, “করো।” সামন্ত বললো, “কি করো?” বউ বললো, “সেক্স করো।” সামন্ত খেপে গিয়ে বললো, “মাগী আগে বল চুদতে। এতো ভালো কথা বলা লাগবো না। বল, আমাকে চুদো, বল।” বউ আস্তে করে বললো, “আমাকে চুদো প্লীজ।” বলার অপেক্ষা, সাথে সাথেই সামন্ত হিংস্র বাঘের মত আকড়ে ধরলো আমার বউয়ের দুধ দুইটা। বউ গুঙ্গিয়ে উঠলো, “ওহ, আস্তে, প্লীজ। নীপলে না…”

(আগামী পর্বে সমাপ্ত)

Exit mobile version