Site icon Bangla Choti Kahini

বিবাহিত দম্পতির জীবনযাত্রা পর্ব-১ (Bibahito Dompotir Jibonyatra - 1)

ল্যাপটপ টা নিয়ে বসে ব্যালেন্স শিট চেক করছিলাম, রাত তখন সাড়ে ১১টা প্রায়। টুং করে হোয়াটস্যাপ এ সুনীতার ম্যাসেজ ঢুকলো।
– ওই !
– বল রে, কখন ফিরবি?
– আজ ফিরতে পারবো না রে বাবু, স্টাফ কম আজ নাইট ডিউটি করতেই হবে।
– যাহঃ তাহলে আমি কি করবো?
– ফ্রিজ থেকে খাবার টা বের করে গরম করে খেয়ে নিস্। আমি খেয়ে নিয়েছি।
– আমিও
– উমম আচ্ছা তাহলে সময় মতো ঘুমিয়ে পড়িস।
– আচ্ছা সোনা পড়বো।
– উম্ম। আর শোন
– কি ?
– হ্যান্ডেল মেরে নিস আজকে!
– ইসসস কি অসভ্য বৌ !
– হ্যাঁ তো। তোর ই তো বৌ।
– উমমমম সোনা
– আর শোন
– বলো
– পুরো ল্যাঙটা হয়ে হ্যান্ডেল মারবি কিন্তু, প্যান্টের ফাঁক দিয়ে শুধু নুঙ্কু বের করে খিঁচবি না।
– আহঃ বাবু, আর তুমি কি করবে?
– আমিও একবার টয়লেটে গিয়ে আঙ্গুল দেবো দেখি।
– ভালো করে দিস, গুদের সব রস যেন টয়লেট এর মেঝেয় ছড়িয়ে থাকে
– তোর মতন ভালো করে কি করে দেবো বেবি
– উফফফ কি চোদনখোর তুই
– হবই তো, তোর মতো বোকাচোদার বৌ যে আমি
– আচ্ছা সোনা, বাই
– উম্মম্মাহঃ টাটা।

টেবিল ছেড়ে উঠে বেডরুম এ ঢুকলাম, পেনিস টা হাফ ইরেক্ট হয়ে আছে সুনীতার দুস্টুমি ভরা মেসেজ এর কারণে। আয়নার সামনে দাঁড়িয়ে আস্তে আস্তে জামা আর প্যান্ট টা খুলে একদমই নগ্ন হয়ে গেলাম। তারপর বিছানায় উলঙ্গ শরীর টা এলিয়ে দিয়ে, একহাতে নিজের নিপলে হাত বুলোতে বুলোতে অন্য হাতে আধা শক্ত বাঁড়া টা ধরে ওপর নিচ করতে শুরু করলাম।

মাঝে মাঝে বিচিতে সুড়সুড়ি দিতে লাগলাম । আবেশে চোখ বুজে ভাবতে লাগলাম আমাদের বিবাহিত জীবনের কথা। আমি অমল রায়, আজ প্রায় ১০ বছর হলো সুনীতার সঙ্গে বিবাহিত, আমি পারিবারিক ব্যবসার একছত্র মালিক আর ও ডাক্তার, আমাদের বিয়ে হয়েছিল প্রেম করে, যদিও বিয়ের পরেই আমরা জানতে পারি আমরা সন্তান ধারণে অক্ষম।

অদ্ভুত ভাবে এটা জানার পর আমি আর সুনীতা দুজনেই দুঃখিত না হয়ে আনন্দিত হয়েছিলাম, কারণ আমরা মনে করতাম উদ্দাম চোদাচুদির পথে সন্তান একটা বাধা। আজ বিয়ের দশ বছর পারি করেও আমরা দারুন ভাবে চোদাচুদি তে সক্ষম. আমরা দুজনেই জিম করি টাই আমাদের শারীরিক সক্ষমতাও তুঙ্গে, এবং আমরা দুজনেই অত্যন্ত নির্লজ্জ।

বিয়ের আগেই আমরা দুজনে দুজনের সামনে নেংটো হই। পার্ক এর এক ঝোপের পেছনে,সুনীতার টপ আর ব্রা খুলে আমি ওর সাদা উঁচু দুদু দুটো কে হাতে নিয়ে তার ওপরে থাকা হালকা ব্রাউন বোঁটা গুলো জিভ দিয়ে চেটে চুষে খেয়েছিলাম আর ও আমার শক্ত টনটনে বাঁড়া টা জিভ দিয়ে গোল গোল করে চাটছিল।তার পর ওকে ঘাসের উপর শুইয়ে আমি ধীরে ধীরে আমার কামদণ্ড টা ওর গুহা তে ঢুকিয়ে দি, ও ব্যথায় ককিয়ে উঠেছিল, আমি বের করে নিতে চেয়েছিলাম, কিন্তু ও আমাকে জড়িয়ে ধরে বললো “থামবি না অমল, চোদ”।

আমি ধীরে ধীরে ওর শরীর এর ওপর ওঠা নামা করে ওকে চুদতে থাকলাম, ওও নিচ থেকে তলঠাপ দিয়ে আমাকে যোগ্য সঙ্গত দিচ্ছিলো। তারপর ওকে চার হাতপায়ে কুত্তা পোজে বসিয়ে দড়াম দড়াম করে ঠাপিয়ে ছিলাম, আমার রস, ওর রস, আমার ঘাম, ওর ঘাম মিলিত হয়ে কি সুন্দর গন্ধ বেরোচ্ছিল সুনীতার গা থেকে সেইদিন। মাল বেরোনোর মুহূর্তে ওকে জিজ্ঞেস করে ছিলাম “কোথায় ফেলবো” ও সঙ্গে সঙ্গে বাঁড়া টা মুখের গভীরে ভরে নিয়েছিল।

আমি সমস্ত কামরস ওর গলায় ঢেলে দিয়েছিলাম আর ও হাসিমুখে টা খেয়ে নিয়ে চোখ মেরে বলেছিলো “ইয়াম্মি”। দুজনে দুজনের ল্যাঙটা শরীর জড়িয়ে অনেক্ষন শুয়েছিলাম। উফফফ সে কি অভিজ্ঞতা। সেদিন আমি ওর জল খসাতে পারি নি, তার পর থেকে মন একদিনও হয় নি যেদিন আমরা চুদেছি আর সুনীতা কমপক্ষে দুবার জল ছাড়ে নি।

বিয়ের পর থেকে এমন একদিনও যায় নি যেদিন আমরা একে অন্য কে উলঙ্গ করে চুদি নি। মাঝে মাঝে সুনীতার সেক্স যখন চরমে ওঠে, ও আমাকে খাটের সঙ্গে বেঁধে আধঘন্টা ধরে আমার বান্টুর উপর ওঠবস করে, আর ওর গুদ দিয়ে পচ পচ শব্দ বের হয়। আমি যখন মিশনারি পোজ এ ওর গুদ মারি, ও নিজের আঙুলে করে থুতু আর গুদের রস নিয়ে আমার পুচকি বোঁটায় মাখিয়ে আমার উত্তেজনা আরও হাজার গুন বাড়িয়ে দেয়।

যে দিন গুলো ওর মাসিক চলে সেদিনও ও আমাকে উপোসী রাখে না, আমাকে ডেকে বলে -“আমাকে চুদবি না বলে বিচি তে বাসি মাল জমিয়ে রাখবি, তা তো আমি হতে দেবো না” দিয়ে নিজের জামা টা খুলে ফেলে আমাকে ওর কোলে শুইয়ে মাই খাওয়ায়। আমি চুকচুক করে বাচ্চা দের মতন ওর মাই চুসি আর সুনীতা আমার কাপড় খুলে আমাকে একদম উদোম করে দেয়।

দিয়ে কোনোদিন হ্যান্ডজব কোনোদিন ব্লোজব দিয়ে আমার ধোন কে ঠান্ডা করে। আমরা প্রতিদিন একসঙ্গে নেংটু হয়ে স্নান করি, ঐসময় আমরা জোরে শাওয়ার চালিয়ে তার নিচে একে ওপর কে নগ্ন হয়ে জড়িয়ে ধরে থাকি এবং দুজনে দুজনের পাছা টিপি। মাঝে মাঝে দুস্টুমি করে আমি একটা আঙ্গুল ওর পাছার ফুটোটায় ঢুকিয়ে দি।

সুনীতা ঘটনার আকস্মিকতায় “আউউ” বলে ওঠে, তার পর ওও আমার পোঁদে নিজের আঙ্গুল টা ঢুকিয়ে দেয়। আমরা নিজেদের সামনে সাধারণ অবস্থাতেও উলঙ্গ থাকতে পছন্দ করি, সুনীতা যখন উলঙ্গ হয়ে রান্না করে আমি মাঝে মাঝে ওর পোঁদের খাঁজে আমার বাঁড়া টা ঠেকিয়ে ঘষতে থাকি আর ওর টাইট মাই দুটো পকপক করে টিপতে থাকি।

সেক্স এর ঘোরে আমি তখন ওর ঘাড়ে পিঠে এতো জোরে কামড়ে দি যে মাঝে মাঝে রক্ত বেরিয়ে যায় আর জায়গা টা লাল হয়ে থাকে, সেই কামড়ের প্রতিশোধ সুনীতা সেই দিন রাত্রে নেয় আমার বুকে পিঠে থাই এ হিংস্র আক্রমণ করে। আমরা ৬৯ পজিশনে একে অন্যের নুনু খাই, বিয়ের পরপর আমাদের এমন ও দিন গেছে যখন আমরা ২ঘন্টা ধরে শুধুই একে অন্যের যৌনাঙ্গের রস চেটেছি.

এই সমস্ত হট হট নোংরা কথা ভেবে খিঁচতে খিঁচতে আমার বাঁড়ার ডগা দিয়ে থকথকে সাদা ঘন মাল ছিটকে আমার গোটা বুকে পেটে এসে পড়লো, আমি কেঁপে উঠলাম। তারপর আমার বৌ কে ন্যাংটু করে ঠাপানোর কথা ভাবতে ভাবতে ওই অবস্থাতেই ঘুমিয়ে পড়লাম।….. [ক্রমশ ]

প্রিয় পাঠক, এটাই আমার জীবনের প্রথম চটি গল্প কেমন লাগলো টা অবশ্যই কমেন্ট করে জানাবেন, আপনাদের সাপোর্ট ছাড়া আমি লিখতে পারবো না। আর পরবর্তী পর্বে গল্প কোনদিকে এগোতে দেখতে চান সেটাও জানাবেন।

Exit mobile version