গৃহবধুর কেচ্ছা – এক অসাধারন বাংলা চটি – পর্ব ১

এক অসাধারন বাংলা চটি-পর্ব ১

পাছার ওপর হাতটা পরতেই চমকে পিছন ফিরে তাকালো চন্দ্রিমা। প্রতিবাদ করতে গিয়েও করতে পারল না। তার পিছনে একটি সদ্য গোফ গজানো ছেলে দাড়িয়ে আছে। তার পরনে পাজামা পাঞ্জাবি আর পাঞ্জাবির ওপরে একটা শাল জড়ানো। ছেলেটি খুব মিষ্টি দেখতে। বুদ্ধি দীপ্ত চোখ। রং ফর্সা। ছয় ফুটের কাছাকাছি লম্বা। মুখটা লম্বাটে। কোকড়ানো চুল। ছোট করে ছাটা। চট করে দেখলে ভদ্র ঘরের বলে মনে হয়। চন্দ্রিমা ভাবতেও পারে না যে এই রকম সুন্দর একটা ছেলে ওর পাছাতে হাত রাখতে পারে। ও এসেছে পারার শীতকালীন প্রোগ্রাম দেখতে। মঞ্চে নামী শিপ্লীর গান করে চলেছে। পাশে আছে চার বছরের ছেলে আর ওর বর, সূদীপ। যখন ও পিছন ফিরে তাকালো তখন ওর দিকে তাকিয়ে ওই ছেলেটা মিষ্টি হাসছিল। ছেলেটা বোধ হয় একাই এসেছে প্রোগ্রাম দেখতে। ওকে আগে কোনো দিন এই পাড়ায় দেখেছে বলে মনে করতে পারে না। তাই ও খুব আশ্চর্য্য হয়ে গিয়েছিল নিজের শরীরের ওই রকম জায়গায় ছোঁয়া পেয়ে। ভাবলো যে ওর নিজেরও ভুল হতে পারে, তাই কিছু না বলে আবার গানে মন দিল। ব্যাপারটা উপেক্ষা করলো।

আজ এখানে কিছু সময় প্রোগ্রাম দেখে তারপরে ওর ননদ,রূপালির বাড়ি যাবে। সেখানে রূপালির মেয়ের জন্মদিনের নেমতন্ন। ওখানে ডিনার করে রাতে ফিরবে বাড়িতে। একটু রাত হলে এক পাড়ার এদিক ওদিক দুই বাড়ি হবার জন্যে কোনো অসুবিধা নেই। একটা রিক্শা করে ফিরে আসা যায়। কাল সকালে ছেলেকে নিয়ে স্কুলে যেতে হবে। বাড়ি ফিরে ঘুমিয়ে পাড়ার আগে খোকাই-এর হোম ওয়ার্ক সম্পূর্ণ করতে হবে। পড়াশুনা মন দিয়ে করে কিন্তু আজ এই জন্মদিন-এর খাওয়া আর প্রোগ্রামের আনন্দে পড়াশুনা হয় শেষ হয় নি। এই সব কথা চিন্তা করতে করতেই চন্দ্রিমা আবার অনুভব করলো ওই একই জায়গায় হাতের স্পর্শ। এবার যেন একটু বেশি সময় ছিল। কি করবে বুঝতে পারছে না। সূদীপ কে বলবে!! কিন্তু বিশ্বাস করবে কি? এত ভদ্র দেখতে ছেলেটা ওই কাজ করছে! ভীড় বেশ ভালই হয়েছে। ওরা তিনজন মঞ্চের ডান দিকের কোণে দাঁড়িয়ে আছে। মঞ্চটা প্রত্যেক বারের মতো এবারেও ক্লাবের মাঠের পশ্চিম দিকে মাঠের শেষ প্রান্ত বরাবর বানানো হয়েছে। মঞ্চের শেষে অমল কাকুদের বাড়ি। ওদের আরও ডান দিকে মঞ্চের ছায়াতে একটু আবছা মতো। চন্দ্রিমা মনে মনে ঠিক করে নিল যে আজ ছেলেটিকে কোনো বাধা দেবে না। কেন এমন সিদ্ধান্ত নিল নিজেও জানে না।
চন্দ্রিমা জানে যে ওর রূপের চটক আছে। গায়ের রং যদিও খুব ফর্সা নয়, মাঝারি। সুমুখশ্রী। ওর মুখের দিকে দেখলেই ওর ডাগর ডাগর পটল চেরা চোখ দুটো নজর টানবেই। নিয়মিত বিউটি পার্লারের দৌলতে ছিমছাম ভ্রু দুটি যেন চোখের মুকুট হয়ে রয়েছে। কালো চোখের মনি। টিকালো নাক। পাতলা দুটো ঠোঁট। ওপরের ঠোঁটে একটা ছোট তিল আছে। ওটা যেন ওর আরও সৌন্দর্য্য বাড়িয়েছে। বাঙালি মেয়ে হিসেবে ভালো লম্বা। প্রায় পাঁচ ফুট পাঁচ ইঞ্চি। বিয়ের আগে রোগা ছিল। এখান ওর ভরাট দেহ। যৌবন যেন উপছে পড়ছে। মাংস এবং চর্বি যেখানে যে পরিমান থাকলে পুরুষের নজর টানতে পারবে সেখানে ঠিক সেই পরিমানই আছে। তবে পাছাটা যেন একটু বেশি ভারী । চন্দ্রিমা জানে যে ও বাড়ির বাইরে থাকলে ওর শরীরের দিকে যেকোনো পুরুষ দুই মুহূর্ত না তাকিয়ে পারে না। ব্যাপারটা ও বেশ উপভোগ করে। বয়স্ক আর ছেলে ছোকরাদের দৃষ্টি যে একই রকম কামনা নিয়ে তার দিকে থাকে সেটা জেনে মনে মনে একটা অহংকারও করে। ভিড় বাস ট্রেনে বেশির ভাগ সময়েই দেখেছে সবার ভাবটা এমন যেন ওর শরীরের ইচ্ছাকৃত অনিচ্ছুক ছুঁতে চায়। একটু ছোঁয়া পেলেই ধন্য।
তৃতীয় বার স্পর্শটা যখন পেল তখন দেখল যে ছেলেটা হাতটা সরালো না। যেন একটু চাপ দিতে চাইছে পাছার ওপর। বেশ খানিকক্ষণ পারে আবার সরিয়ে নিল। ওর হালকা হলুদ রঙের শাড়ির ওপর একটা মেরুন রঙের শাল। অল্প ঠান্ডা পড়েছে। তাই চাদর গায়ে দিয়ে এসেছে। ওদের আশেপাশে আরও অনেকে দাঁড়িয়ে আছে। চন্দ্রিমা ডান দিক ঘেঁসে বাঁশের বেড়া ধরে ছিল। ওর বাঁ দিকে সূদীপ আর খোকাই ছিল। ছেলেটা একটু এগিয়ে এসে ওর গায়ের একদম কাছে দাড়ালো। চন্দ্রিমা যেন ওর নিঃশ্বাস অনুভব করলো ওর ঘরের কাছে। কোনো রকম প্রতিবাদ না পেয়ে ওর সাহস বেড়ে গেছে। আবার হাত রাখল। অস্বস্তি হচ্ছিল। পিছন ফিরে তাকালো কিন্তু হাতটা সরালো না। ও নিজেই হাতটা ধরে নিজের পাছা থেকে নামিয়ে দিল। ছেলেটার দিকে একটা কড়া চাওনি দিল। যেন মানা করছে। শিল্পীর পরবর্তী গান শুরু হয়েছে। খুব জনপ্রিয়। ও আবার মঞ্চের দিকে তাকাতেই আবার ছোঁয়া পেল। ছেলেটা এবার হাতের আঙ্গুল দিয়ে ওর পাছাটাকে অনুভব করছিল। আঙ্গুলগুলো একটু নাড়ছিল …। আরও বেশী করে হাতরাচ্ছিল। চন্দ্রিমা গানে মন দেবার চেষ্টা করছিল। কিন্তু দেওয়া কি যায়!!
একটা চিমটি কাটল পাছার ওপর। চন্দ্রিমা যেন কেঁপে উঠলো। মনের মধ্যে একটা তোলপাড় শুরু হয়েছে। অনেকদিন পরে পুরুষের ছোঁয়া পেয়ে। যদিও ওকে পুরুষ বলা যায় না । নেহাতই কিশোর। এবারে আর চন্দ্রিমা কিছু বলতে পারল না। কিন্তু পরমুহুর্তে টের পেল ছেলেটা ডান হাতটা ওকে জড়িয়ে ধরে ওর পেটের ওপর রাখল। দুইজনের গায়ে চাদর থাকাতে পাশের কেউ টের পেল না। হাত চাদরের ভেতর দিয়ে ওর পেতে চলে গেছে। পেতে চামড়াতে ওর শক্তহাতের ছোঁয়া পেল। অন্তরে অন্তরে চন্দ্রিমা যেন ঘেমে উঠেছে। হাত স্থির হয়ে আছে। এবারে ও পাছা থেকে হাতটা নামিয়ে নিল। শুধু মাত্র পেটে হাত রেখেছে। কয়েকটা আঙ্গুল নাড়ছিল। চন্দ্রিমা ওকে থামাতে পারছিল না। ও এতো ছোট একটা ছেলের থেকে এই রকম আচরণ আশা করেনি। খুব আশ্চর্য্য হয়েছে ওর কান্ডকারখানা দেখে। পাশে দেখল সূদীপ মন দিয়ে অনুষ্ঠান দেখছে। খোকাই অনুষ্ঠান দেখছে আর বাদাম ভাজাও খাচ্ছে। তালুটা স্থির রেখে আঙ্গুল মাঝে মধ্যে নাড়ছিল। ওর চর্বিহীন পেট।
দুজনে কোনো কথাই বলে নি। শুধু ছোঁয়া পাচ্ছিল। চন্দ্রিমার ভালো লাগছিল আবার অস্বস্তিও হচ্ছিল। কারণ ও জানে আর একটুপরে ওরা রূপালির বাড়ি যাবে। তখনও ওর শরীরটা জেগে থাকবে। কত সময় জেগে থাকবে সেটা ও নিজেও ঠিক করে জানে না। সূদীপ অনেক দিন অন্তর ওর সাথে শারীরিক খেলায় মেতে ওঠে। শেষবারেরটা অবশ্য তিন চার মাস আগেই হবে। চন্দ্রিমার ইচ্ছা থাকলেও ওর বর কে মুখ ফুটে বলতে পারে না যে ওর সেক্স করতে ইচ্ছা হয়েছে। সুবোধের যখন ইচ্ছা হয় তখন ওদের সেক্স হয়। সুবোধের এখন মধ্যতিরিশ পার হয়ে গেছে। তাছাড়া ওর চাহিদাও কম। দুইজনের মধ্যে চাহিদার ফারাক থাকার জন্যে চন্দ্রিমা অতৃপ্ত থাকে। আজ ওর ভিতরের খিদেটা জাগিয়ে তুলছে। সেটা খুব কষ্টের ওর জন্যে। আবার যেটুকু পাচ্ছে সেটুকুও ছাড়তে চাইছে না। তাই কিছু না বলে চুপচাপ এই নতুন খেলায় অংশ নিয়েছে নিস্ক্রিয় হয়ে।
একটা আঙ্গুল এখন নাভিটা নিয়ে পড়েছে। বুড়োর পাশের আঙ্গুলের দাগটা নাভির গর্তে একটু ঢোকাচ্ছে আর বের করে নিচ্ছে। গানের অনুষ্ঠানে মন দিতে ও ভুলে গেছে। ওর চোখ বন্ধ হয়ে আসছে। নিজেকে ছাড়িয়ে নেবার খুব ইচ্ছা করছে। মন সায় দিল না। দেহ একটুও নড়ল না। সময় কেটে যাচ্ছে। একের পরে এক গান শেষ আবার নতুন গান শুরু হচ্ছে। সামনে কোনো চেয়ার ওরা যখন এসেছিল তখনি ফাঁকা ছিল না। এখন পিছনেও অনেক লোক দাঁড়িয়ে দেখছে। হাতটা সরে এবার আরও নিচে নামতে চাইছে। আঙ্গুলগুলো ওর শাড়ির ভেতরে ঢোকার জন্যে খোচাখুচি করছিল। চন্দ্রিমা বুঝতে পেরেছে। বুকের মধ্যে নিঃশ্বাস জমা করে ও পেটটাকে ভিতরের দিকে টানলো। হাতটা সুরুত করে ঢুকে পড়ল সায়ার আর পান্টির ভিতরে। কেন এমন করছে চন্দ্রিমা বুঝছে না। শরীর জেগে থাকলেও লোকলজ্জা সম্ভাবনা আছে। এতো লোক। পাশে স্বামী সন্তান। জানাজানি হয়ে গেলে লজ্জার শেষ থাকবে না। তল পেটের চুল গুলোতে টান অনুভব করলো।
গানটা শেষ হতেই সূদীপ বলল “চলো এবার যাই, না হলে আবার ওদিকে দেরী হয়ে যাবে।”
সহসা কোনো জবাব দিতে পারল না চন্দ্রিমা। মুখ ফাকাসে হয়ে গেছে। এইরকম একটা সময় যে আসবে ও সেটা ভাবতে পারে নি। যদিও জানত যে যেতে হবেই। ছেলেটি মিচকে শয়তান। ঠিক এই সময়েই ওর বাল ধরে আচমকা জোরে টান দিল। ব্যথা পেলেও কোনো শব্দ করতে পারল না। নড়তেও পারল না।
ও সূদীপকে বলল, “তুমি খোকাই কে নিয়ে একটু আগে যাও না , প্লিজ। আমি আর একটু সময় পরে যাব। এই শিল্পীর পারে কমেডি হবে। সেটার একটু দেখে তারপরে যাব।” এই কয়টা কথা থেমে থেমে বলতে হলো। কারণ ওর বাল টানছিল। ছেলেটা আঙ্গুলটা আরও একটু নিচের দিকে নামিয়ে গুদের চেরার ওপরের দানাতে রাখল। এইটা চন্দ্রিমার খুব সেনসেটিভ জায়গা।
সূদীপ জানতে চাইল , “তুমি একা আসতে পারবে তো?” সে আপত্তি করলো না। কারণ জানে যে এখানে জোর করে ওকে নিয়ে যাওয়া মানে বাড়িতে আবার বৌ-এর সাথে ঝগড়া করতে হবে।
চন্দ্রিমা উত্তর দিল,”এখন থেকে রিক্শা করে চলে যাব। তুমি চিন্তা কোরো না ।”
আর কথা না বাড়িয়ে সবোধ খোকাই-এর হাত ধরে আস্তে আস্তে বেরিয়ে গেল। চন্দ্রিমা একটা হাঁফ ছেড়ে বাঁচলো। এটা ওর জীবনের সব থেকে কালো দিন হতে পারত। একটু হুঁশ ফিরতেই ছেলেটার হাতটা টেনে বের করবার চেষ্টা করলো। পারল না। প্রথমত ছেলেটি বলিষ্ঠ। ওর গায়ের জোরের সাথে চন্দ্রিমা পাল্লা দিতে পারবে না। দ্বিতীয়ত, বেশী নড়াচড়া করতে পারছিল না, লোকের দৃষ্টি আকর্ষিত হতে পারে। ছেলেটা কিন্তু গুদটাকে ঘেঁটে চলেছে। চন্দ্রিমা সুখ পাচ্ছিল। রস বইছিল ভেতরে। এইবার ছেলে বাঁ হাত দিয়ে ওকে একদম পেচিয়ে ধরল। চন্দ্রিমার নড়তে পারার উপায় নেই। ছেলেটার সাহস দেখে চন্দ্রিমা সত্যি আরও বেশী করে অবাক হচ্ছিল। বাঁ হাতটা ওর পেটের রেখে খেলা করছিল ওর লম্বা লম্বা আঙ্গুল দিয়ে। ওর বুকে ছোঁয়া দিচ্ছে না। দিলে হয়ত ওর আরও ভালো লাগত। ওকে পেচিয়ে ধারার জন্যে ওদের দুটো শরীর একদম লেগেছিল। চন্দ্রিমা ওর পাছাতে শক্ত কিছু একটা অনুভব করছিল। ওটা যে ছেলেটার লিঙ্গ তাতে চন্দ্রিমার কোনো সন্দেহ ছিল না। ওদের জমাকাপড় ভেদ করেও যেন ও শক্ত জিনিসটার থেকে চাপ পাচ্ছিল। ওটা ওর পাছার খাঁজে গোত্তা মারছিল।
গুদের ওপরে আঙ্গুল ঘসছিলো, নাভিতে বাঁ হাতের আঙ্গুল দিয়ে খেলছিল আর পাছাতে ওর বাড়ার গরমস্পর্শ । ও আর পারছিল না। ওর শরীর যেমন কামুকি ওর মনও তেমনি রকম হয়ে গেছে। ওর শরীর আলগা হয়ে আসছিল।
এইসময় হঠাত ইলেকট্রিসিটি চলে গেল। মঞ্চের গান থেমে গেল। লোকজনের কোলাহল শুরু হলো। কিছু সিটি পড়ল । চিত্কার করে কেঁদে উঠলো কিছু বাচ্চা। অন্ধকার হওয়াতে ভালো হলো না খারাপ সেটা বোঝার মতো সময় পেল না চন্দ্রিমা । ছেলেটা ওর হাত গুদের ওপর থেকে সরিয়ে নিয়েছে। হাত বের করে নিয়েছে। বাঁহাত আগেই বের করেছিল। বাঁ হাত দিয়ে ওর মাথা চাপ দিয়ে ওকে নিচু করার চেষ্টা করলো। চন্দ্রিমা কিছু বুঝলো না ঠিক কি করতে চাইছে। ও আস্তে করে শুনতে পেল, ছেলেটা বলছে , “বাঁশের এই পারে চলে আসুন।”
মাঝে মাঝে খুঁটি দিয়ে জমির সাথে সমান্তরাল ভাবে খুঁটির ওপর দিকে আর নিচের দিকে লম্বা বাঁশ দিয়ে ঘেরা আছে আসরটা। চন্দ্রিমা মাথা নিচু করে বাঁশের বেড়ার ওইপারে চলে গেল। ওর কিছু ভাবতে ভালো লাগছিল না, যদিও এই সময় ও কিছু ভাবতে পারবে বলে মনে হয় না। এই পারে আসতেই ওর হাত ধরে টেনে মঞ্চের আরও একটু কাছে নিয়ে গেল। যেহেতু এই জায়গাটাতে কাপড় দিয়ে ঘেরা ছিল, তাই এখান থেকে মঞ্চ দেখা যাবে না। আলো থাকলেও ওই জায়গাটা একটু আবছা মতো। ওদের আর মঞ্চের মধ্যে কাপড়ের আড়াল। কিন্তু যারা চন্দ্রিমাদের পিছন থেকে গান শুনছিল, তারা ওদের দেখতে পাবে আলো ফিরে এলে। যদিও স্পষ্টভাবে নয়। ওরা আরেকটু একটু এগোতেই ওকে থামিয়ে দিল ছেলেটা। ওর পিছনে চলে এলো ছেলেটা। ছেলেটার সাহস দেখেছে, এখন কি করবে চন্দ্রিমা বুঝতে পারছে না। পিছন দিকে এসে ওর ঘরে হাত দিয়ে একটু চাপ দিল। বোঝাতে চাইল ওকে সামনের দিকে বেঁকে দাঁড়াতে হবে। চন্দ্রিমা ওর উদ্দেশ্য বুঝলো। কিন্তু এইরকম একটা জায়গায় ও কিছুএতি রাজি হতে চায় না এইরকম একটা গোপন খেলা করতে। জোর করে ওর ঘর ধরে ওকে বেঁকিয়ে দিয়ে ডান হাতে করে চেপে চন্দ্রিমা কে নিচু করে রাখল। চন্দ্রিমা টের পাচ্ছিল যে ওর শাড়িটা টেনে তুলছে। ও দুই হাত দিয়ে শাড়ি নামাতে চেষ্টা করলো। ছেলেটা খানিকটা তুলতে পারলেও বেশি পারছিল না। পায়ের হাঁটুর কাছাকাছি অবধি তুলতে পেরেছে। ও জোর করে বাধা দেয়ায় আর বেশী পারছিল না।
ওর ঘাড় ছেড়ে দুই হাত দিয়ে চন্দ্রিমার দুইহাত পিছন দিকে মুচড়ে ধরল। ব্যথা পেল। ওর হাত দুটো এখন ছেলেটা ওর পিঠের কাছে ধরে রেখেছে। আর চন্দ্রিমার কিছু করার উপায় নেই। চিত্কার করতেই পারে, কিন্তু সেটা ও করবে না। ওটা হলে নহবত এতো দূর পর্যন্ত গড়াত না। ছেলেটা বাধাহীনভাবে ওর শাড়িটা ওর কোমর অবধি তুলে ফেলল চট করে। চন্দ্রিমা ওর পায়ে ঠান্ডা পেল । হালকা হালকা ঠান্ডা হওয়া দিচ্ছে। ওর পাছায় শুধু পান্টি-টা রয়েছে। ওটাও কত সময় থাকবে ও জানে না। চন্দ্রিমা ওর শক্ত ধোনের খোঁচা খেল ওর ঠিক গুদ ওপরে। বাঁহাত দিয়ে ওর পান্টিটা একটু সরিয়ে দিল। গুদের ফুটোতে একটা আঙ্গুল ঢোকালো ছেলেটা। ওর গুদ এখন রসে ভরপুর। বিচ্ছিরি রকমের পিচ্ছিল হয়ে আছে। আঙ্গুলটা খুব সহজে ঢুকে গেল।
চার পাঁচ বার ভেতর বাহির করলো। চন্দ্রিমা আবার কামাতুর হয়ে উঠলো। কিন্তু ওর পারিপার্শ্বিক পরিস্থিতি ওকে আরও কিছু পেতে বাধা দিচ্ছিল। এইরকম পাবলিক প্লেসে যে এতো দূর পর্যন্ত ছেলেটার সাথে ও এগিয়ে গেছে তাতেই নিজে নিজেই অবাক হলো। ভাবনা চিন্তার কোনো অবকাশ নেই। ও টের পেল ওর শক্ত ধোনটা ওর গুদের ফুটোর ওপর থেকে ঠেলে ঠেলে ঢোকানোর চেষ্টা করছে। কিন্তু সফল হচ্ছে না। ঢুকছে না। পান্টি-টা সরে গিয়ে আবার আগের অবস্থান নিচ্ছে। ফলে গুদের ফুটো পান্টিতে ঢেকে যাচ্ছে। একটা বাধা হচ্ছিল। আর দুটো হাত ও ব্যবহার করতে পারছিল না।
চন্দ্রিমার হাত দুটো ছেড়ে ছেলেটা বলল, “নড়বেন না।”চন্দ্রিমা ওইভাবেই দাঁড়িয়ে রইলো। মুক্ত হাত দুটো পেয়ে একটা দিয়ে সায়া শাড়ি ধরল কোমরের ওপর আর পান্টিটা সরিয়ে একটা দিকে করে রাখল। গুদের ফুটোটা এবারে খোলা আছে। অন্য হাত হিয়ে ধোনটা ধরে ওর গুদের মুখে সেট করলো। চন্দ্রিমা ওর দুই হাত দিয়ে নিজের হাঁটু ধরল। ভারসাম্য রাখার জন্যে। একটু চাপ দিয়ে ওর ধোনের দাগাটা ঢোকালো। পিচ্ছিল থাকার জন্যে একটু ঢুকলো। শুধু ডগাটা ওর গুদে ঢুকতেই চন্দ্রিমা বুঝলো যে এর ধোনটা অনেক মোটা। সেই জন্যেই হয়ত এক হাত দিয়ে ওর গুদে ঢোকাতে পারছিল না। ওর গুদে আগে কখনো এতো মোটা কিছু ঢোকে নি। ও অল্প ব্যথা পেল। সুবোধের ধোন বেশী মোটা-ও না আর বেশী লম্বাও না। গড়পরতা আকারের। ও আশা করে রইলো আরও বেশি কিছু জন্যে। ছেলেটা এইবার শাড়ি , পান্টি ছেড়ে দুইহাত দিয়ে ওর কোমর ধরল। ধরেই জোর ঠাপ দিয়ে থানিকটা ঢুকিয়ে দিল রসালো গুদের ভেতর। ব্যথায় কঁকিয়ে উঠলো। কিন্তু শব্দ করার উপায় নেই। ধোনকে জায়গা দিতে ওর গুদকে আরও চৌরা হতে হলো। মনে হচ্ছিল ফেটেই বুঝি যাবে। কিন্তু প্রত্যেক রমনী-ই জানে যে গুদ অনেক চৌরা হতে পারে। অনেক মোটা ধোন-ও গিলে নিতে পারে। চন্দ্রিমা দাঁত চেপে সহ্য করতে লাগলো। গুদ দিয়ে ও যেন ধোনটা কে কামড়ে ধরল। অদ্ভুদ একটা ফিলিং হচ্ছিল চন্দ্রিমার। অজানা একটা শংকা রয়েছে। কত লম্বা হবে ওর ধোনটা। কতটা ঢুকেছে, কতটা ঢুকতে বাকি আছে? মুন্ডিটা কি লাল? নাকি কালচে হয়ে গেছে? মুন্ডি খোলা থাকে না চামড়া দিয়ে ঢাকা থাকে? অনেক প্রশ্ন ছিল ওর মনে। উত্তর নেই। হাতটা বেঁকিয়ে ধোনটা ধরে দেখতে পারে। কিন্তু ওর লজ্জা সেটা ওকে করতে দিল না। ওর মর্যাদা ওকে থামিয়ে দিল। ছেলেটা ধোনটা টেনে বের করে আনলো শুধু মুন্ডিটা গুদের মধ্যে রেখে। পরক্ষনেই আবার খানিকটা ঠেলে ঢুকিয়ে দিল।
এবার আরও একটু বেশী ঢুকলো। গুদের নতুন জায়গায় ধোনটা গিয়ে পৌছল।এই জায়গায় ও কখনো সুবোধের ধোনের স্পর্শ পায় না। নতুন আনন্দে ভরে উঠলো মন। চন্দ্রিমা বুঝছিল যে এই অবস্থায় ওর ধোনের যা আকার হবে তাতে সবটা ঢোকানো সম্ভব না। কাপড়চোপর ভাধা দিচ্ছিল। ও যেভাবে দাঁড়িয়ে আছে, তাতে সবটা ঢোকে না। কিন্তু চন্দ্রিমা কেঁপে উঠছিল। অনেক দিন পারে ওর গুদে ধোন ঢুকলো, তাও আবার এতো বড় একটা। এবারে ওর মনে হচ্ছিল যে গুদ রস ছেড়ে দেবে আর একটু চড়া পেলেই। ছেলেটা চুদতে শুরু করলো। ওর ব্যালান্স রাখাই দুস্কর হয়ে উঠেছে। ঠাপের সাথে সাথে ও নড়ছিল যেন পরে যেতে পারে। কিন্তু পাঁচ সাতটা বার ঠাপ দিতে দিতেই ওরা জেনারেটর চালানোর আওয়াজ পেল। বুঝতে পারল যে একটু পরেই আলো জ্বলে উঠবে। চন্দ্রিমার কামবাই উঠেছে। ও কিছুতেই ওর অতৃপ্তি রাখতে চাইছে না। কারণ এর পরের চোদন কবে হবে সেটা ও জানে না। সেটা সুবোধের ওপর সম্পূর্ণভাবে নির্ভর করে। আজ আর একটু চোদা পেলেই ওর অর্গাজম হয়ে যাবে। ওর আরও বেশী করে মনে মনে চাইছিল ছেলেটা যেন ওকে এখন না ছেড়ে দেয়। আরেকটু যেন চোদে। মুখে কিছু বলতে পারবে না। ওর আত্মাসান্মামে লাগবে। এইরকম একটা অচেনা বাচ্চা ছেলের কাছে কিছুতেই চাইতে পারবে না ও। ছেলেটা ওকে অতৃপ্ত রেখে ছেড়েই দিল । ওর শাড়ি নামিয়ে দিল। ও সোজা হয়ে দাঁড়াতেই আলো জ্বলে উঠলো। চন্দ্রিমার চেহেরাতে একরাশ বিরক্তি। ওর মুখে ঘাম ছিল। শরীরের ঘাম দেখা যাচ্ছিল না। চাদর শাড়ি দিয়ে ঢাকা আছে। ওর অন্তরের ঘাম ওর ছাড়া আর কেউ বুঝতে পারবে না। মুখ দেখলেই বোঝা যায় যে ও অতৃপ্ত রয়ে গেছে।
ছেলেটার দিকে তাকিয়ে দেখল। যেন কিছুই হয় নি। সুন্দর পায়জামা পাঞ্জাবি পরা চাদর গায়ের কিশোর। চন্দ্রিমা বুঝলো না এতো তাড়াতাড়ি ও এতো ফিটফাট কিকরে হয়ে গেল। ছেলেটা ওখান থেকে আলোর দিকে চলে গেল। গান শুনবে হয়তো। চন্দ্রিমা কি করবে? ওর ননদের বাড়ি যাবার সময় বেশ খানিকক্ষণ আগেই পার হয়ে গেছে। এতদিন পারে সুখের আদর শুরু হলো, কিন্তু শেষ হলো না। তাছাড়া এই রকম ধোন ও জীবনে আর কোনোদিন গুদে ঢোকাতে পারবে কিনা ও জানে না। ছেলেটা কে ও চেনে না। পরিচয় করে নেওয়া যায়। কিন্তু সেটা কি সহজ হবে? এখন যেচে পরিচয় করার মানে ওর কাছে থেকে চোদন চাওয়া। সেটা চন্দ্রিমা পারবে না। ছেলেটা আরও খানিকটা এগিয়ে গেল। হয়ত চলে যাবে। আর কিছু চিন্তা না করে ও এগিয়ে গেল ছেলেটার পিছন পিছন। একটু দ্রুত পা চালিয়ে, লোকজনের পাশ কাটিয়ে ছেলেটার কাছে চলে এলো । ওর হাত ধরে ওকে নিজের সাথে এগিয়ে নিয়ে চলল। চন্দ্রিমা কিছুতেই এইশুরুটা অসুম্পূর্ণ রাখতে চায় না।
কি করবে ও সেটা ঠিক করে ফেলেছে। ভিড় কাটিয়ে ওরা মাঠটা পার করে রাস্তায় এসে পড়ল। এখনো চন্দ্রিমা ওর হাত ধরে আছে। আর একটু দুরে রিক্শা স্ট্যান্ড। ওর হাত ধরেই স্ট্যান্ড পর্যন্ত পৌছে গেল। রিকশাতে উঠে রিক্শা চালককে বলল ‘জ্যোতি মেডিকেল’।
কি করবে ও সেটা ঠিক করে ফেলেছে। ভিড় কাটিয়ে ওরা মাঠটা পার করে রাস্তায় এসে পড়ল। এখনো চন্দ্রিমা ওর হাত ধরে আছে। আর একটু দুরে রিক্শা স্ট্যান্ড। ওর হাত ধরেই স্ট্যান্ড পর্যন্ত পৌছে গেল। রিকশাতে উঠে রিক্শা চালককে বলল ‘জ্যোতি মেডিকেল’। এটা ওর বাড়ির সামনের রিক্সা স্ট্যান্ড। ১০ মিনিট লাগে ক্লাবের মাঠে থেকে জ্যোতি মেডিকেল পর্যন্ত।। অল্প এগোতেই ইলেকট্রিসিটি চলে এলো। রাস্তার, দোকানের, বাড়ির আলো জ্বলে উঠলো। ওই আলোতে চন্দ্রিমা ছেলেটার দিকে দেখল। ও সামনের দিকে তাকিয়ে আছে। দেখে অপাপবিদ্ধ শিশু মনে হয়। নিস্পাপ সুন্দর একটা মুখ। দুইজনের কেউ কোনো কথা বলছে না। চন্দ্রিমা যখন ওর দৃষ্টি নিচে নামালো তখন দেখল যে ছেলেটার দুই পায়ের মাঝে পাঞ্জাবিটা উচু হয়ে আছে। ও মনে মনে একটু হাসলো।
রিক্সা থেকে নেমে ও একটা গলি পথে যাবে। ছেলেটার দিকে তাকালো। ছেলেটা ওর দিকে তাকিয়ে আছে। চন্দ্রিমা মুখে কিছু বলল না। গলি বরাবর এগিয়ে চলল। দেখল ছেলেটাও ওর পিছন পিছন আসছে। দুই মিনিট হাটতেই ওর বাড়ির সামনে এসে পড়ল। দুইতলা ছোট বাড়ি। প্রাচীর দিয়ে ঘেরা। দালান বাড়ি আর প্রাচীরের মাঝে খানিকটা জায়গা ফাঁকা আছে। গেট খুলে ঢুকতেই ছেলেটার হাত ধরে টানলো চন্দ্রিমা। ওরা গেট দিয়ে ঢুকে পড়ল বাড়িতে। ছোট একটা বাগান, তারপরে ঘর। চন্দ্রিমার নিজের তৈরি বাগানটা। তাই এটা ওর খুব প্রিয়। বাগানটা পার করে বাড়ির তালাটা চাবি দিয়ে খুলতে হবে। তাড়াতাড়ি তালা খুলে ফেলল চন্দ্রিমা। চন্দ্রিমা প্রথমে ঘরে ঢুকলো। দরজার পাশে সুইচ অন করে আলো জ্বেলে দিল। ওকে টান দিয়ে ঘরে ঢুকিয়ে নিয়ে দরওয়াজা বন্ধ করে দিল। ঘরে ঢুকেই ওর ডাইনিং কাম লিভিং রুম। সুন্দর করে পরিপাটি করে সাজানো গোছানো। দেওয়ালে কিছু প্রাকৃতিক দৃশ্যের ছবি টাঙানো আছে। ডান দিকে সোফা সেট রয়েছে। কোণের দিকে টিভি, তারপাশে টেলিফোন। ওদিকের দরজা দিয়ে ওদের বেডরুম। এই দিকে ডাইনিং টেবিল। তারপাশে রয়েছে রান্না ঘর আর স্নানঘর।রান্না ঘরের পাশে সিড়ি। ওটা বেয়ে উঠে গেলে দোতলায় শাশুড়ির থাকার ঘর। আর কিছু চেয়ার বা অন্যান্য আসবাব আছে।
চন্দ্রিমা জানে এখান বাড়ি একদম ফাঁকা থাকবে। সূদীপ আর ছেলে তো রূপালির বাড়ি খানিক আগেই গেল। ওর বিধবা শাশুড়ি সেই সকাল থেকে ওখানে আছেন। ঘড়ির দিকে দেখল সাড়ে আটটা বাজে। মানে সূদীপরা চলে আসতে পারে। সময় বেশী নেই। ওর ভেতরে আগুন জ্বলছে। নেভাতেই হবে। নিজের ফাঁকা বাড়িতে সে একটু নিশ্চিত বোধ করলো। ঘরে একা পেয়ে ছেলেটা কিছু করছে না। যেন একটা ক্যাবলা। এমনি দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখতে লাগলো দেয়ালের ছবিগুলো। বেশ মনোযোগ দিয়েছে ওদিকে। কিছু করবে বলে মনেও হয় না। চন্দ্রিমা আবার অবাক হলো। এ কেমন ছেলেরে বাবা!! ওই রকম ভীর জায়গাতে সুরসুর করে ওকে চুদে দিল আর এখান পেয়েও চুপচাপ আছে। ওকে কেন এখানে আনা হয়েছে সেটা জানে। কিন্তু না জানার ভান করে রয়েছে। কিভাবে শুরু করবে চন্দ্রিমা বুঝতে পারছে না। সময়ও বেশি নেই। যা করার তাড়াতাড়ি করতে হবে। মুখে কিছু বলতে পারল না, সংকোচ হলো। ওর জিভ সরল না। যেন কেউ আঠা দিয়ে আটকে রেখেছে। ছেলেটা এবারে ওর দিকে তাকিয়ে রয়েছে ফ্যালফ্যাল করে। চন্দ্রিমার বিরক্তি ধরে গেল। আর কিছু না ভেবে চন্দ্রিমা নিচু হয়ে শাড়ি সায়ার ভিতরে হাত ঢুকিয়ে ওর পান্টিটা টেনে নামিয়ে দিল। এই কাজ করতে ওর খুব লজ্জা করছিল। মরমে মরে যাচ্ছিল। আর কোনো উপায়ও ছিল না।
পান্টিটা হাতে নিয়ে দেখল গুদের জায়গাটা ভেজা রয়েছে। আবার নতুন করে লজ্জা পেল। ওটাকে ছুড়ে দিল সোফার ওপরে। ছেলেটা চন্দ্রিমার দিকে তাকিয়ে ওর সব কার্যকলাপ অবাক দৃষ্টিতে দেখছিল। চন্দ্রিমা সামনের ডাইনিং টেবিলের দিকে এগিয়ে গেল। ছেলেটার দৃষ্টিও ফিরে গেল ওর দিকে। দাঁড়িয়ে পড়ল টেবিলটার সামনে। আবার নিচু হয়ে সায়া শাড়ি কোমর পর্যন্ত তুলে তলপেটের কাছে গুটিয়ে রাখল। বেঁকে ডাইনিং টেবিলটা ধরল। আলোর মধ্যে ওর সুন্দর থাই দেখা যাচ্ছে। নির্লোম, সুগঠিত। তুলনামূলকভাবে অনেক ফর্সা। ভরাট পা দুটো দেখে যেকোনো পুরুষেরই ছুঁয়ে দেখার লোভ সামলানো মুস্কিল। আর একে দেখো চুপচাপ দাঁড়িয়ে আছে। অন্য কেউ হলে এত সময়ে ঝাঁপিয়ে পড়ত ওর ওপর। ভরাট পাছা এখান সম্পূর্ণ অনাবৃত। খুব সেক্সি লাগছিল। একটু কালচে রঙের। কোনো কাটা ছেড়ার ছাপ নেই। ছেলেটার দিকে চন্দ্রিমার পিছনটা ছিল। তাই ছেলেটা ওর গুদ দেখতে পাই নি সরাসরি। চন্দ্রিমা লজ্জায় মরে যাচ্ছিল। ছেলেটা তাও নড়ছিল না। আর ছেলেটার নিষ্ক্রিয়তা দেখে রাগও হচ্ছিল বিরক্তিও লাগছিল। এত দূর এগোনোর পরেও ওকে বলে দিতে হবে যে ওকে কি করতে হবে। অন্য সময় হলে ঘর ধাক্কা দিয়ে বের করে দিত। আজ প্রয়োজনটা নিজের, তাই সব সহ্য করে যাচ্ছিল। সময় দ্রুত এগিয়ে যাচ্ছে। নষ্ট করার মতো একটুও নেই।

বাকি আপডেট আসছে …