গৃহবধুর কেচ্ছা – এক অসাধারন বাংলা চটি – পর্ব ২

এক অসাধারন বাংলা চটি – পর্ব ২

চন্দ্রিমা এবারে আর ধৈর্য্য রাখতে পারল না। বলল, “চোদ আমাকে।” ও আবার চমকে গেল আমার কথা শুনে। ছেলেটাকে বলা তার প্রথম শব্দ ‘চোদ’!!! বেঁকে দাঁড়ানোর জন্যে ছেলেটা ওর পাছার চেরা যেখানে শেষ হয়েছে তার নিচে গুদটা দেখতে পারছে। গুদটা আগের অসম্পূর্ণ চোদনের ফলে যে রস বেরিয়েছিল তাতে ভিজে চিকচিক করছে। ছেলেটা কে আর কিছু বলতে হলো না। চন্দ্রিমা যেন একটু বাঁচলো। এগিয়ে এসে একহাত দিয়ে ওর পাঞ্জাবিটা একটু টেনে ওপরে তুলল। অন্য হাত দিয়ে পাজামাটা টেনে নামিয়ে দিল। ওর দড়ি বাধা পায়জামা নয়।
কোমরে এলাস্টিক লাগানো। তাই সহজেই খোলা পরা করতে পারে। যখন পায়জামাটা নামাচ্ছিল তখন চন্দ্রিমা আর চোখ ওর দিকে করতে পারল না। সামনের দিকে সরিয়ে নিল। ও দেখতে পেল না ছেলেটার শক্ত, দৃঢ় ধোনটা পায়জামার বাইরে কেমন লাফাচ্ছিল। ও এগিয়ে গিয়ে ধোনটা গুদের মুখে ধরে একটু ঢোকালো।
গুদের রসে ভেজা থাকাতে ওটা একটু ঢুকলো। চন্দ্রিমার হৃদপিন্ড আবার অস্বাভাবিকভাবে কম্পিত হচ্ছিল। একেই পরকিয়া তায় আবার নিজের ফাঁকা বাড়িতে। সময় নষ্ট না করে ও ধোনটা চরচর করে চন্দ্রিমার গুদের মধ্যে ঢুকিয়ে দিল। চন্দ্রিমার গুদ কিং সাইজ ধোনের সাথে অভস্ত্য নয়। তাই চিনচিনে একটা ব্যথা করতে লাগলো।
মুখ দিয়ে আওয়াজ করতে পারলে ভালো লাগত। কিন্তু এই ছেলেটার সামনে করতে চায় না। দারুন আনন্দও পেল। ও নিজের শরীরটাকে টেবিলের ওপর এলিয়ে দিল। দুইহাত দিয়ে টেবিলটার দুইপ্রান্ত শক্ত করে ধরল বালান্স রাখার জন্যে। বড় ধোন ঢোকালে যে আনন্দ বেশী হয়, চন্দ্রিমা সেটা জানে। কিন্তু ওর ভাগ্যে কোনো দিন জোটে নি। তাই প্রকৃত কি অনুভূতি হয় পায় নি। শুধু কল্পনা করতে পারত।

সেটা আজ পেল। আবেশে ওর অবস্থা আরও সঙ্গীন হয়ে উঠলো । আস্তে আস্তে ওকে চুদতে শুরু করলো ছেলেটা। ছেলেটা ধোনটা টেনে বের করছে, তখন ওর গুদটা খালি হয়ে যাচ্ছে। পরক্ষনেই যখন আবার ঠেলে ঢোকাচ্ছে তখন আবার টাইট হয়ে যাচ্ছে। গুদ ভর্তি বাড়া। গুদটাকে আজ অনেক চওরা হতে হয়েছে। গুদে টাইট বাড়ার অনুভতি…। ও যেন সপ্তম স্বর্গে আছে। আস্তে আস্তে ঠাপ দিয়ে চুদেছে। ধোনটা যখন গুদে ঢোকে তখন ওর মনে হয় মেঘের ওপর ভাসছে। ওর গুদের অনেকটা ভেতরে ওটা পৌছে গেছে। ওখানে আগে কেউ যেতে পারে নি।
গুদের নতুন অংশে ধোনের ছোঁয়া পেয়ে চন্দ্রিমা মনে মনে উল্লসিত হলো। ধোন ঢুকবার সময় ওর গুদের ভেতরের ঠোঁট ভেতরে ঢুকে যাচ্ছিল, আবার যখন বের করছিল তখন চামড়া বাড়ার গায়ে লেগে থেকে একটু বাইরে বেরোচ্ছিল। গুদের যে অংশটা বাড়ার সাথে লেগেছিল সেটা লালচে রঙের। লালচে রঙের গুদের ঠোঁট। যেভাবে দুলকি চলে ওকে চুদছে তাতে চন্দ্রিমা নিশ্চিত যে এ খেলোয়ার আছে। পাকা খেলোয়ার নাহলে গদাম গদাম করে চুদে অল্প সময়েই মাল ফেলে দিত। টেবিলে মাথা রেখে চন্দ্রিমা চোখ বন্ধ করে ফেলল। সুখ সুখ। গুদ ভরে রয়েছে। ওর গুদ থেকে রস কাটছে। তাতেই বাড়ার ঢোকার সময় সেই বিখ্যাত আওয়াজ বেরোচ্ছে। পচাত পচাত!! পচাত পচাত!!
ঘরময় এই আওয়াজে আলোড়িত। এখান ওর জল ঝরার সময় হয়ে এসেছে। সূদীপ ওকে চুদে খুব কম দিনই শান্ত করতে পেরেছে। মানে ওর জল ঝরিয়েছে। ওকে অর্গাজম করিয়ে ওকে তৃপ্ত করেছে। কিন্তু যেদিনগুলোতে পেরেছিল সে দিনগুলো চন্দ্রিমা সুখের স্বর্গে উঠে যেত। আজ মনে হচ্ছে ওর হবে। ছেলেটার পারবে ওকে চরম সুখ দিতে। ছেলেটার চোদন গতি আস্তে আস্তে বাড়ছে। ওর পাছাতে হাত দিয়ে খেলছে ছেলেটা। পাছার মাংস চটকাচ্ছে। দুই পাছার মাংস টেনে আলাদা করছে। আবার দুটো কে ঠেলে এক জায়গাতে নিয়ে যাচ্ছে।
ও টের পাচ্ছে যে একটা আঙ্গুল দিয়ে ওর পোদেঁর ফুটোর ওপরে বুলিয়ে দিচ্ছে। কিন্তু পোন্দে আঙ্গুল ঢোকাবার চেষ্টা করছে না। ঢোকালেও চন্দ্রিমার বাধা দেবার ক্ষমতা ছিল না। চন্দ্রিমা জানে না যে কত বড় আখাম্বা ধোনের চোদন ও খাচ্ছে। এখান ঠাপের গতি বেশ বাড়িয়ে দিয়েছে। প্রতিটা ঠাপের সাথে ওর শরীর খানিকটা করে এগিয়ে যাচ্ছে। মাঝে মাঝে ওর কোমর ধরে ওকে আবার পিছন দিকে টেনে এনে চুদতে থাকছে। ঘরময় পচাত পচাত আওয়াজ!! ও চাইছিল চিত্কার করে ছেলেটাকে দিয়ে চোদায়। চিত্কার করে আনন্দ ভোগ করে। কিন্তু করতে পারল না। ওর রক্ষনশীলতা ওকে ঠেকিয়ে রেখেছে।
অচেনা ছেলেটার কাছে থেকে সুখের চরম অনুভূতি পেলেও সেটা ওকে জানান দিতে চায় না। তাই নীরবে আনন্দ নিতে লাগলো। আরও জোরে, আরও জোরে। ও মনে মনে বলতে লাগলো। ছেলেটা যেন সেটা শুনতে পেয়ে সত্যি আরও জোরে ওকে চুদতে লাগলো। ওর শরীর ক্রমশ হালকা হয়ে আসছে। ভেতরের চাঙ্গর মতো লাগছিল। একটা চাপা অনুভূতি। সেটা শেষ না হওয়া পর্যন্ত দারুন লাগে। চাপা সুখময় অশান্তি। এইবার হবে। শরীরটা কেমন কেমন লাগছে। সেই ভালো লাগার তন্ময়তা যা খুব কম দিনই সূদীপ ওকে দিতে পেরেছে। আর শরীরটা হঠাত যেন শক্ত হয়ে গেল। বর্শির মতো বেঁকেও গেল। আহঃ আহ্হ্হঃ …। শান্তি শান্তি!!!
শরীরটা বেঁকিয়ে ধরে ওর জল খসে যেতে লাগলো। এই সময় ছেলেটা ওকে দমাদম চুদতে লাগলো। আর ভালো লাগা যেন স্বপ্নের মতো হয়ে গেল। আস্তে আস্তে ওর শরীরটা শান্ত হতে লাগলো। চাঙ্গরটা ভাঙ্গতে লাগলো। কিন্তু ছেলেটার ঠাপের গতি আর বাড়ছে না। হয়ত সব থেকে বেশী গতিতে ওকে ঠাপাচ্ছিল। কিন্তু বেশি সময় পারল না। ঠাপাতে ঠাপাতেই ও স্থির হয়ে গেল। ওর গুদে ছলকে ছলকে বীর্য পাত হল।
চন্দ্রিমা নতুন করে আরেকটা আনন্দ অনুভূতি পেল। গুদের মধ্যে গরম বীর্যের পতন। বীর্য পাত যখন হয় তখন গরমই থাকে। তাও মনে হয় গরম বীর্য পাত। ঠান্ডা বীর্য যে চড়ার শেষে পড়তে পারে না সেটা চন্দ্রিমা জানে তবুও ওর এটা ভাবতে ভালো লাগে যে গরম বীর্য পাত। আরও একটু কোমর নাড়িয়ে ধোনটা ওর গুদের ভেতর বাইরে করে সবটা মাল ফেলে দিল গুদের মধ্যেই। আহা তৃপ্তি। ক্লান্ত শরীর চন্দ্রিমার শরীরের ওপর পরে গেল।
ছেলেটা হাঁফাচ্ছিল। ফোঁসফোঁস করে দাম নিচ্ছিল। চন্দ্রিমার পিঠের ওপর ওর নিঃশ্বাস পড়ছিল। চন্দ্রিমার শরীর আজ তৃপ্ত। সম্পূর্ণ তৃপ্ত। অনেক কাল পর। চোদনের পরে এত তৃপ্তি ও আগে কোনো দিন পায় নি। মনে হলো শরীরের আগুন আপাতত নিভলো।শরীরের আগুন নিভতেই চন্দ্রিমার মনে হলো ব্যাপারটা ঠিক হলো না। একটা অচেনা বালকের সাথে চোদাচুদি ঠিক নয়। ওকে দেখে নাবালকই লাগে চন্দ্রিমার কাছে। ওর এখান সুখের সংসার। ছেলে, স্বামী আর শাশুড়ি। ভালো রোজগার করে সূদীপ। ওর খাওয়া পরার কোনো অভাব নেই। ফুটফুটে ছেলেটা। সবাই ওকে বলে বালগোপাল। শাশুড়ি একটু খিটখিট করলেও একদম অবুঝ নয়। যুক্তি দিয়ে কোনো কিছু বোঝাতে পারলে উনি তা মেনে নেন। তাছাড়া উনি চন্দ্রিমার অনেক খেয়াল রাখেন, ওকে ভালবাসেন। ও ঠিক মতো সময় করে খেল কিনা, একটু বিশ্রাম নিতে পারল কিনা। কোনো কিছু কিনতে হবে কিনা। আজকের এই ঘটনার কথা জানাজানি হলে ওর জীবন কোথায় কিভাবে চলবে, ও নিশ্চিত নয়। তবে এটা নিশ্চিন্ত যে ওকে এই সংসার থেকে বের করে দেবে। এমনিতে সবাই ভালো হলেও এই ব্যাপারে সেকেলে আছে। চন্দ্রিমাও মানে যে সেকেলে সব কিছু খারাপ নয়।
অন্তত আজ যে ঘটনা ও অচেনা ছেলেটার সাথে করলো! অন্য কোনো গৃহবধুর এই রকম কেচ্ছা শুনলে চন্দ্রিমাও ওই মহিলা সাপোর্ট করবে না। এটা অসামাজিক, অবৈধ। কিন্তু আজ নিজে এইরকম একটা জঘন্য কাজ করে বসলো। খোকাই-এর কথা মনে পরতেই অনুশোচনায় ভরে গেল ওর হৃদয়। সত্যি তো বড় হয়ে যদি খোকাই জানতে পারে যে ওর মা দুঃশ্চারিত্রা ছিল তাহলে ওর ব্যক্তিত্ব গঠনেও এর প্রভাব পড়বে। স্কুল, কলেজের বন্ধুরা ওর সাথে মিশবে না বা ওকে রাগাবে। ফলে ও নিজে থেকেই বাইরে বেরোতে চাইবে না, ঘরকুনো হয়ে যাবে। ওর মায়ের নামে ভুলভাল বলবে। যা হয়ে গেছে সেটা ফেরত আনতে পারবে না। প্রথম থেকেই ওর সতর্ক হওয়া উচিত ছিল। একবার শুরু হলো আর কোথায় গিয়ে শেষ হলো সেটা ভেবে নিজেকে দায়ী করলো।
না, এটা আর বাড়তে দেওয়া যাবে না। যা হয়ে গিয়েছে, তা গেছে। সামনের দিকে তাকিয়ে ঠিক পথে চলতে হবে। শরীর তৃপ্তি পেলেও মানসিক অশান্তি শুরু হলো। কেমন যেন ভেসে গিয়েছিল! ওর ওপর ওর নিজের কোনো নিয়ন্ত্রণ ছিল না। শরীর অন্য কিছু চাইছিল। সূদীপ ওকে এত বেশী দিনের ফারাকে না চুদলে হয়ত এই সব কিছু হত না। নিয়মিত চোদা পেলেই ও শারীরিকভাবে তুষ্ট থাকত। এখান কি হবে? সব কথা সূদীপ কে খুলে বললে ওকি ওকে ক্ষমা করে দেবে না? হয়ত দেবে!! সূদীপ কে চন্দ্রিমা যত টুকু চেনে তাতে হয়ত কিছু বলবে না। সেটা ‘হয়ত’। যদি ক্ষমা না করে ? ওর কি হবে ? এই সংসার, এই ছেলেকে ও কিছুতেই হারাতে চায় না। ও খোকাই কে ছাড়া থাকতে পারবে না। ওর চোখে জল চলে এলো। জল গড়িয়ে পরতেই ওর হুঁশ ফিরল।
পিঠের ওপর ছেলেটাকে অনুভব করলো। ছেলেটার ওপর ওর খুব রাগ হতে লাগলো। যদিও জানে ও নিজেও কম দোষী নয়। এটা যদি অপরাধ হয় তাহলে দুইজনেরই এর মধ্যে অংশীদারিত্ব রয়েছে। কিন্তু ফল ওকেই ভোগ করতে হবে। ছেলেটার কি হবে সেটা ও জানে না। জানতে চায়ও না। আমাদের দেশে এইরকম ঘটনায় ছেলেদের কিছু হয়? সেরকম তো কোনো ঘটনা চন্দ্রিমার জানা নেই। সেই সময় বাইরের গেট খোলার আওয়াজ শুনতে পেল চন্দ্রিমা।
ওরা ফিরে এলো। এখুনি ঘরে ঢুকবে। ছেলেটা ওর পিঠের ওপর এখনো শুয়ে আছে। বলা ভালো একটু জিরিয়ে নিচ্ছে। ছেলেটাকে পিছনের দরওয়াজা দিয়ে চিরকালের মতো বিদায় দিয়ে দেবে। তখনও ছেলেটা হাপাচ্ছিল। নিঃশ্বাস ওর ব্লাউজের ওপর পড়ছিল। ধোনটা গুদের মধ্যে ঢোকানো রয়েছে। চন্দ্রিমা উঠতে গিয়ে উঠতে পারল না। হালকা গলায় ছেলেটিকে বলল, “ওঠো”।
ওর ডাক শুনে ছেলেটা উঠে পড়ল। উঠে দাঁড়াতেই ধোনটা গুদ থেকে পুচুত করে বেরিয়ে এলো। নিজের পায়জামা টেনে তুলে নিল। চাদরটা আবার ঠিক করে জড়িয়ে নিল। চন্দ্রিমার দিকে তাকিয়ে দেখল ওর ন্যাংটো পাছাটা। চন্দ্রিমার গুদের ভিতরে ছেলেটার বীর্য পাত আর ওর নিজস্ব রস মিলে মিশে একাকার হয়ে গিয়েছিল। ধোনটা বের করতেই রসের মিশ্রণ বেরিয়ে আসছিল।
ছেলেটা যখন ওর ন্যাংটো পাছার দিকে তাকিয়ে ছিল, তখন সাদা মতো ওর রস চন্দ্রিমার গুদ থেকে উঁকি মারলো। অদ্ভুত সুন্দর দৃশ্য। চন্দ্রিমা উঠে পড়ল। শাড়ি সায়া নামিয়ে পোঁদ ঢাকলো।
ছেলেটার দিকে ঘুরে দাঁড়িয়ে বলল, “যা হয়েছে সেটা হয়ে গেছে। আর কোনো দিন আমার সামনে আসবে না। এটা আমার একটা ভুল। আমি তোমাকে চিনি না। তুমি আমাকে ফুঁসলিয়ে আমার সাথে এইসব করেছ ।” বলতে বলতে চন্দ্রিমা কেঁদে ফেলল। আবার বলতে শুরু করলো, “এটাই আমাদের প্রথম আর শেষ, এরপরে আর কোনো দিন কিছু নয় । আমার স্বামী সংসার রয়েছে। আমি কিছুতেই সংসার হারাতে চাইনা।তুমি প্লিজ আমাকে ক্ষমা করে দাও”।
ছেলেটা কিছু বলে নি। ও বাজে ছেলে নাও হতে পারে। হয়ত পাল্লায় পরে এইরকম হয়ে গেছে। কারণ ওর চেহারাপত্র দেখে ভালো ঘরের মনে হয়। চন্দ্রিমার মনে হলো যে ছেলেটা ওর সব কথা শুনে চলে যাবে। ওকে আর ডিস্টার্ব করবে না।
চন্দ্রিমা আবার বলল ,”বুঝেছ, আমি কি বলছি ?”
ছেলেটা শান্তভাবে জবাব দিল , “না”। একটু থেমে ও আবার একইভাবে বলল, “আমরা আবার কবে করব ?”
চন্দ্রিমার মাথায় বাজ পড়ার অবস্থা। ছেলেটা কি বলছে? ওকি পাগল হয়ে গেল? ও বুঝলো যে এই সম্পর্ক থেকে সহজে নিস্তার পাবে না। এমন সময় ঘরের দরজায় ঠকঠক আওয়াজ। ওরা এসে গেছে। কলিং বেল খারাপ থাকাতে ওরা দরওয়াজাতে সূদীপ ঠকঠক করে আওয়াজ করলো। তারপরে চন্দ্রিমার নাম ধরে ডাকলো, “চন্দ্রিমা?”।
চন্দ্রিমা কোনো উত্তর দিল না। ছেলেটার হাত ধরে লিভিংরুম পার করে ওদের বেডরুমের দরজা দিয়ে ওকে বেডরুমের দিকে এগোলো। বেডরুমের পিছন দিকে আর একটা দরজা আছে সেখান দিয়ে ছেলেটাকে বিদায় করে দেবে। বের করে দেবে একেবারে। ওকে টেনে নিয়ে যেতে লাগলো। যেতে যেতে সোফায় চন্দ্রিমার ছাড়া লালচে রঙের পান্টিটা ছেলেটা একটা হাত বাড়িয়ে তুলে নিল।
চন্দ্রিমা টেবিল থেকে ওঠার পর থেকেই ওর গুদ থেকে ফ্যাদা বেরোচ্ছিল। দুই পা বেয়ে নিচের দিকে নামছিল রসের শ্রীধারা । ছেলেটা যে কতটা মাল ঢেলেছে চন্দ্রিমা সেটা জানে না। তবে সুবোধের থেকে অনেক অনেক বেশী পরিমান সেটা বুঝতে পারছিল। গুদটা চটচটে হয়ে গেছে। কিন্তু এখান ওইসব ভাবার সময় নেই। ওরা বেডরুমে পৌছে গেল। একটা ছয় ফুট বাই সাত ফুট খাট পাতা আছে। সাজগোজ করার জন্যে একটা ড্রেসিং টেবিল। গোটা দুইয়েক আলমারি । একটা কাঠের, কারুকার্য করা। বেশ অভিজাত লাগে দেখলে পরে। অন্যটা মজবুত, লোহার তৈরি। আর একটা আরামকেদারা। কোণের দিকে একটা দরজা রয়েছে। ওটা এটাচ বাথের।
চন্দ্রিমা আবার ওকে বলল, “আমাদের আর কোনো দিন দেখা হবে না। এটা মনে গেঁথে নাও ভালো করে।”
পিছন দিকে দিয়ে বাইরে বেরোনোর দরজার সামনে দাঁড়িয়ে চন্দ্রিমা বলল, “এই দরজা দিয়ে বাইরে বেরিয়ে কিছু সময় ওয়েট করবে। ওরা ঘরে ঢুকে গেলে তারপরে সাবধানে আস্তে আস্তে বাইরে বেরিয়ে যাবে। কেউ যেন টের না পায়, প্লিজ। এখন যাও।”
ছেলেটা নড়ল না পর্যন্ত। পান্টিটা উঁচু করে ধরে বলল , “আপনার এটা কি আমি রাখতে পারি? খুব একটা ভালো স্মৃতি হয়ে থাকবে আমার জন্যে।” পান্টিটা একটু নামিয়ে দেখতে লাগলো। গুদের রসে যেখান ভেজা ছিল সেই জায়গাটা। চন্দ্রিমা বিরম্বনায় পড়ল। এইরকম একটা অস্বস্তিকর পরিস্থিতিতে কি করতে হয় ও জানে না। মাথা নিচু করে ফেলল। নিজের ব্যবহার করা পান্টি ছেলেটার হাতে দেখেই কেমন একটা লজ্জা লাগতে লাগলো। ওর নিজের ব্রা পান্টি কখনো বাইরে শুকোতে দেয় না। কেউ দেখে ফেলবে সেই ভেবেই ওর লজ্জা লাগে। ও মাটিতে মিশে যেতে চাইছিল।
চন্দ্রিমা কিছু বলল না। মাথা নিচু করেই রইলো। বেশি কিছু না বলে ছেলেটা পান্টিটা পাঞ্জাবির পকেটে ঢোকালো। তাও একটু বাঁচলো চন্দ্রিমা। ওদিকে সূদীপ ডাকাডাকি শুরু করেছে। একটু উঁচু সুরেই। চন্দ্রিমা দরজাটা খুলে দিয়ে ওকে বলল, “যাও এবার, প্লিজ”।
ছেলেটা বলল, “যেতে পারি এক শর্তে।” ও থেমে চন্দ্রিমার কাছে প্রশ্ন আসা করছিল। চন্দ্রিমা মাথা নিচু করেই রইলো। ছেলেটাও চুপ করে রইলো। পাকা শয়তান লাগছিল ওকে। চন্দ্রিমা বেশী সময় নষ্ট না করে জিজ্ঞাসা করলো, “কি শর্ত?”
ও বলতে শুরু করলো, “বৃহস্পতিবার আমার ছুটি থাকে। আপনি যদি ‘অজন্তা’তে আমার সাথে পরের বৃহস্পতিবার সন্ধ্যা বেলায় দেখা করতে রাজি হন, তাহলে চলে যাব, না হলে যাব না ।”
ওকে যতটা সরল , নিস্পাপ দেখতে লাগে, ও আদৌ তা নয়। কথাগুলো যেমন গুছিয়ে এবং দৃঢ় ভাবে বলল তাতে চন্দ্রিমা রাজি না হলে ও বেরোবে না বলেই ওর মনে হলো। প্রথম থেকে ওর আশ্চর্য্যজনক সাহসের পরিচয় পেয়ে এসেছে চন্দ্রিমা। চন্দ্রিমার স্বামী এসে গেছে। এইসময় হরবর করে চলে না গিয়ে ধীরস্থির ভাবে নিজের কথা বলে যেতেও সাহস লাগে। কারণ চন্দ্রিমা আর ছেলেটাকে যদি সুবোধের সামনে ধরা পরে যেতে হয়, তাহলে চন্দ্রিমার তো যা হবার হবে; ছেলেটিও ছাড়া পাবে না। মেরে হার ভেঙ্গে দেবে।
চন্দ্রিমা আবার ছেলেটিকে বিনতি করলো, “প্লিজ এই সব কর না। আমি পারব না। আমাকে ছেড়ে দাও।” ছেলেটা কোনো উত্তরও দিল না, একটু নড়লও না। সূদীপ ওদিকে খুব ডাকাডাকি শুরু করেছে। আর বেশি দেরী না করে নিরুপায় চন্দ্রিমা উত্তর দিল, “ঠিক আছে, তাই হবে”।

বাকি আপডেট আসছে …