কাকোল্ড গল্প : কাকোল্ড স্বামীর স্বপ্ন পূরণ-২

কাকোল্ড গল্প : কাকোল্ড স্বামীর স্বপ্ন পূরণ-1

দ্বিতীয় পর্ব : কাছে আসা

আমি আর মৌ যথারীতি রিক্সায় ওঠলাম। রিক্সায় ওঠার সময় খেয়াল করলাম রিক্সাওয়ালা আমার বউ এর দিকে আড় চোখে দেখছে। মৌ এর দুধ গুলো জামার উপর দিয়ে ভালোভাবেই বুঝা যাচ্ছিল। রিক্সা ওয়ালা রিক্সা চালানোর সময় বার বার পিছনের দিকে তাকাচ্ছিল। তাই দেখে আমি ভিতরে ভিতরে উত্তেজিত হচ্ছিলাম। আমি চাইছিলাম রিক্সাওয়ালা যাতে আর একটু বেশি দেখতে পারে সেই ব্যবস্থা করতে। আমি মৌকে বললাম “তোমার ওড়না টা এক পাশে দিয়ে রাখো। তুমি যেভাবে রেখেছো এতে বয়স্ক মহিলা মনে হচ্ছে”। মৌ-ও আমার কথা মত তাই করল। এখন রিক্সাওয়ালা আমার বউ এর সাইজ ভালোভাবে বুঝতে পারছে। রিক্সা চলার সাথে সাথে মৌ এর দুধ গুলো লাফাচ্ছে।

রিক্সাওয়ালা ছেলেটা দেখতে বেশ সুন্দর এবং অল্প বয়সী। আমি বাই সেক্সুয়াল। আমার ওকে খুব ভালো লেগেছে। তাছাড়া ছেলেটি বেশ লম্বা। মনে হচ্ছে ওর বাড়াটাও বেশ লম্বা। আমি ছেলেটা একটা গলির ভিতরে দিয়ে যাচ্ছিল। আমি তখন বললাম, তুমি একটু পাশে দাড়াও। আমি প্রসাব করব। রিকশাওয়ালা বলল, স্যার সামনে একটা ভাঙা বাড়ি আছে ওখানে দাড়াব। আমি বললাম, দাড়াও। রিক্সাওয়ালা দাড়াল। আমি বললাম, ভাঙা বাড়ি তুমি একটু আমার সাথে চল। নাহলে যদি কোন সমস্যা হয়। মৌ’কে রিক্সায় বসিয়ে আমি আর রিক্সাওয়ালা বাড়িটার ভিতরে গেলাম।

আমিঃ তোমার নাম কি ?
রিক্সাওয়ালাঃ স্যার সজীব।
আমিঃ তুমি বিয়ে করেছ ?
সজিবঃ না স্যার।

আমি প্রস্রাব করতে দাড়ালাম। প্রস্রাব করার সময় আমার প্যান্ট হাটু পর্যন্ত নামিয়ে ফেললাম জাঙিয়া সহ। তাতে আমার পাছা দেখা যাচ্ছিল। সজিব আমার পাছার দিকে তাকাচ্ছিল। আমি ওর দিকে ফিরে বললাম : পছন্দ হয়। ও ততমথ খেয়ে বলল, কি স্যার। আমি এবার ওর সামনে আমার ধন বের করে মুততে শুরু করলাম। ও দেখলাম ঢোক গিলতেছে। আমি ওকে বললাম, তোমার প্রস্রাব চেপেছে সজিব? ও বলল, না স্যার।

আমিঃ তোমার ম্যাডাম কে তোমার কেমন লেগেছে সজিব?
সজিবঃ খুব ভালো স্যার। কেন?
আমিঃ আমি জানি তুমি পুরো রাস্তাটায় তোমার ম্যাডামের দুধ দেখেছো। দুধ দুইটা কেমন?
সজিবঃ বেশ বড় বড় স্যার।
আমিঃ ধরতে ইচ্ছা হয় ?
সজিবঃ হুম।
আমিঃ আর কিছু করতে মন চায় না? চুদতে মন চায় না?
সজিবঃ ম্যাডাম কি আমাকে চুদতে দিবে?
আমিঃ যদি তুমি পরীক্ষায় পাস কর তাহলে তোমার ম্যাডামের দুধ ধরা এবং চুদতে দেওয়ার ব্যবস্থা আমি করে দিব।
সজিবঃ কী পরীক্ষা স্যার।
আমিঃ তোমার বাড়াটাকে আমার পরীক্ষা করে দেখতে হবে যে তুমি ম্যাডাম কে ‍চুদে শান্তি দিতে পারবে কি না? আর আমরা যখন রাস্তা দিয়ে যাব তখন আমি যা বলব আমার সাথে তাল মেলাতে হবে।
সজিব : আমি রাজি স্যার।
আমি : ওকে, তাহলে তোমার বাড়াটা বের কর। আমি দেখি।
সজিব এতক্ষণে বুঝতে পেরেছে যে আমি গে। তাই ও ওর বাড়া বেড় করল।
সজিব : কেমন , স্যার। পছন্দ হবে তো ম্যাডামের?
আমি : আগে আমাকে টেষ্ট করতে দাও।

এই বলে আমি ওর সামনে হাটু মুড়ে বসলাম। সজিব বুঝতে পেরে আমার মুখের সামনে বাড়াটা নিয়ে আসল। আমি হা করে বাড়াটা মুখে নিয়ে চুষতে লাগলাম। উফ ওর বাড়াটা সত্যিই খুব বড় এবং সুন্দর। ও আমার মুখের ভিতর চুদতে লাগল আর বলল “কেমন লাগছে আমার বাড়া? চুদতে পারবো তো তোর বউকে?

আমি: হ্যা, পারবে। আর আমার বউ কে চোদার সময় তোমার বাড়াটা আমাকে চুষতে দিতে হবে।
সজিব: দিব, দিব সবই দিব। লাগলে তোকেও চুদে দেব।
আমিঃ কেন রে? আমার পাছাটা কি তোর খুব পছন্দ হয়েছে?
সজিব: তা খারাপ না। আগে পরে কারো চোদা খেয়েছেন নাকি ?
আমি : না
সজিব: ও,,,, তা আপনার বউ জানে ?
আমি : না।
এরই মধ্যে মৌ আমাদের ডাক দিল। আমি সজীব কে তাড়াতাড়ি মাল আউট করতে বললাম। ও আমার মুখের ভিতর মাল আউট করে দিল। তারপর আমরা বাইরে চলে আসলাম।
মৌ: এত দেরি কেন হল ?
আমি: বাড়ির ভিতর টা একটু ঘুরে দেখলাম। চলো যাই।

রিক্সা আবার চলা শুরু হল। আমরা কিছুক্ষণ পর আমাদের গন্তব্যে পৌছে গেলাম। পৌছাতে পৌছাতে সন্ধ্যা নেমে এল। আসলে আমরা একটা পার্ক কাম রিসোর্ট এ গিয়েছিলাম। আমি রিক্সাওয়ালাকে বললাম, তুমি কী অপেক্ষা করতে পারবে? ও বলল, আমি পারব। আমরা ভিতরে গিয়ে একটু ঘুরে বেড়ালাম। কারণ রাত্রে রিসোর্ট টা দেখতে আরো সুন্দর লাগে।

ঘুরতে ঘুরতে আমার এক ছোটবেলার বেষ্ট ফ্রেন্ডের সাথে দেখা হয়ে গেল। ওর নাম রাজ। ও দেখতে অনেক সুন্দর। অনেক মেয়েদের ক্রাশ। আমার ও ওকে খুব ভালো লাগে। আমি বিয়ের আগে ওর ধোন চুষেছি। আর মৌ প্রায়ই ওর নাম নিয়ে রোল প্লে সেক্স করে । যাই হোক ওকে দেখে আমার মনে ‍দুষ্টু বুদ্ধি খেলে গেল। আমরা পার্কের একটি অন্ধকার কর্ণারে গিয়ে বসলাম।

আমি : দোস্ত তুই এখানে কি করছিস ?
রাজ : এই বান্ধবীর সাথে ঘুরতে আসছিলাম। ও চলে গেছে, তাই আমি ভাবলাম একটু ঘুরে দেখি। মনটা ভালো লাগবে।
আমি: তারপর কেমন চলতেছে দোস্ত তোর লাইফ। অনেক দিন পর দেখা হল।
রাজ: হুম এইতো। তোদের কেমন চলছে? সব ঠিকঠাক।
আমি: হ্যা। কিন্তু তোর ভাবিকে আর সুখ দিতে পারছি না।

মৌ আমাকে একটা খোচা মারল। আমি ওর কানে কানে বললাম, সত্যি কথাই তো বললাম। রাজ আমার কথা বুঝতে পেরে গেছে।
রাজ: কেন তোর কি দাড়ায় না ? নাকি টাইমিং কমে গেছে। অবশ্য আমি জানি বিয়ের আগে থেকেই তোর এই রোগ। ভাবি খুব কষ্টে আছে বুঝতে পারছি? কি ভাবি, সত্যি বলছি তো ?