গৃহবধূর চোদন কাহিনী – বেহায়া বৌদি – ৪ (Grihobodhur Chodon Kahini - Behaya Boudi - 4)

This story is part of the গৃহবধূর চোদন কাহিনী – বেহায়া বৌদি series

    গৃহবধূর চোদন কাহিনী– বরকে একটা গা জ্বালানো হাসি দিয়ে রুনা বলল .. ” কি গো ? এটুকু দেখেই হয়ে গেল ? আমার মুখে মাল নেওয়ার সিনটা তো এখনো বাকি আছে ; সেটা দেখবে না ?”
    তাপস বেডরুমের দরজায় মাথা নিচু করে দাঁড়িয়ে রইলো।
    নিজের বৌ পরপুরুষের বীর্য্য মুখে নেবে – এটাও আজ দেখতে হবে – এটা তাপস স্বপ্নেও ভাবেনি। রুনার বেহায়াপনা কতদূর যাবে , তাপস মনে মনে তাই ভাবছিল।
    “বৌদি .. আমার কিন্তু হয়ে এসেছে .. মুখে নেবে তো ? ” সাধন একটু পরে বললো রুনাবৌদিকে। .

    “নিশ্চই ! কতদিন তোমার ফ্যাদা খাইনি বলো তো ?” – ছেনালি করে বললো রুনা। দুহাতে মাইয়ের বোঁটা দুটো নিয়ে খেলতে খেলতে রুনা হাঁ করে মেঝেতে হাঁটু গেড়ে বসলো। সাধন রুনার মুখের সামনে বাঁড়া ধরে খিঁচতে শুরু করলো। কয়েক সেকেন্ডের মধ্যেই সাধনের থকথকে দইয়ের মতো সাদা বীর্য্য ছিটিয়ে পড়লো রুনার মাথার চুলে , কপালে আর হাঁ মুখের ভিতর। ভরা মুখে থেকে খানিকটা ফ্যাদা রুনা নিজের ডবকা মাইয়ের উপর ফেললো , তারপর দুহাতে ভালো করে নিজের বুকে আর গলায় সাধনের ফেলা মাল মেখে নিলো ক্রিম মাখার মতো করে.

    “উমমম কি ঘন থকথকে মাল তোমার ঠাকুরপো ! দাও , .. তোমার ধনটা এবার চুষে পরিষ্কার করে দিই ” – ঢলানি হাসি হেসে , সাধনের নরম হয়ে যাওয়া ধনের মাথাটা ভালো করে চেটে নিল রুনা। তাপস দেখল – বৌয়ের ঠোঁটের কোন থেকে গড়িয়ে পড়ছে সাধনের ফেলা বীর্য্যরস।
    গলা থেকে সরু সোনার চেনটা খুলে সাধনের বাঁড়ায় জড়িয়ে দিল রুনা। তারপর সাধনের পাছা দুটো শক্ত করে ধরে, বাঁড়া আর বিচির থলির মধ্যে মুখ ডুবিয়ে অনেকগুলো চুমু খেয়ে বললো ” এই হারটা আমাকে খুশি করার জন্যে তোমার গিফট !”
    বরের দিকে তাকিয়ে এবার রুনা বলল – “কি গো ? বৌকে কি করে বিছানায় সুখ দিতে হয় সেটা দেখলে ?”
    লজ্জায় মাথা নিচু করে তাপস বাইরের ঘরে ফিরে গেল।

    বাথরুমে গিয়ে গা ধুয়ে নিয়ে রুনা একটা কালো সায়া আর কালো ব্রা পরে নিল ; সাথে হালকা লিপস্টিকের টাচ -আপ , লাল টিপ্ আর দেওরের আবদার মতো সিঁথিতে সিঁদুর। সাধন রুনাকে এই রূপে দেখতেই সবচেয়ে পছন্দ করে। তাই সাধন বাড়ি এলে রুনা সাধারণতঃ শাড়ী -ব্লাউজ ছেড়ে , শুধু সায়া আর ব্রা পরেই সাধনের সাথে ফোর -প্লে শুরু করে। শোয়ার ঘরে ফিরে রুনা দেখল, সাধন তখন বিছানায় ল্যাংটো হয়েই শুয়ে রয়েছে , হাতে সিগারেট। রুনার দেওয়া সোনার চেনটা সাধন নিজের গলায় পরে নিয়েছে।
    ” কি গো ? তোমার তো দেখছি জামা -কাপড় গায়ে তোলার কোনো ইচ্ছেই নেই ?” – নাগরের গায়ে গা লাগিয়ে বিছানায় শুয়ে বলল রুনা। তারপর সাধনের হাত থেকে সিগারেটটা নিয়ে একটা টান দিল।

    বৌদিকে জড়িয়ে ধরে গায়ের উপর টেনে নিয়ে সাধন বলল ” তুমি কাছে থাকলে যে আমার জামা কাপড় পরতেই ইচ্ছে করেনা বৌদি ! এই দ্যাখো , তুমি পাশে শুতেই আমার বাঁড়াটা আবার শক্ত হতে শুরু করেছে। ”
    ” আজ যা জোরে জোরে ঠাপ মেরেছো , তাতে আমার গুদে এখন দুদিন কিচ্ছু ঢোকাতেই পারবো না ঠাকুরপো !” সাধনের ধনে হাত বুলোতে বুলোতে ছেনালি করে বললো রুনা।
    ” তাহলে হাতে নিয়েই খিঁচে দাও না হয় বৌদি .. ” – আবদার করে বলল সাধন।
    “উফফ , সত্যি বাবা ! তোমাকে নিয়ে আর পারিনা ! একটু জিরোতেও দাও না !” – ঢং করে হেসে উত্তর দিল রুনা।

    ” তুমি এমন সেক্সী ব্রা আর সায়া পরে আমার সামনে ঘুরে বেড়ালে তো আমার বাঁড়া আবার দাঁড়িয়ে যাবেই বৌদি …. জানোই তো তোমাকে এই ড্রেসে দেখলেই আমি পাগল হয়ে যাই ! এখন মাল না খসালে আমার যে শান্তি হবেনা বৌদি !” – রুনার হাতটা নিজের বাঁড়ার উপর চেপে ধরে সাধন বলল – ” নাও ,এটা এবার হাতে নিয়ে খিঁচে দাও তো দেখি !”
    ” আচ্ছা বেশ , দিচ্ছি .. তাহলে ও ঘরে চলো .. তোমার দাদাকে এটাও দেখিয়ে দিই … ওর তো আবার একবার মাল খসলে দুদিন আর বাঁড়া দাঁড়ায় না !” – সাধনের বুকে শুয়ে ধন নিয়ে খেলতে খেলতে চোখ মেরে বলল রুনা।

    কালো সায়ায় ঢাকা ডবকা পাছায় ঢেউ তুলে, বিছানা থেকে নেমে রুনা ড্রয়িং রুমে ঢুকে দেখল তাপস তখনও হতভম্বের মতো সোফাতে বসে রয়েছে। রুনা গিয়ে বরের পাশেই সোফায় বসলো। রাত বারোটার পর একটা সাউথ ইন্ডিয়ান চ্যানেলে বেশ গরম গরম গান দেয়। সেই চ্যানেলটা চালিয়ে দিলো রুনা। রুনার পিছন পিছন ,সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় , গলায় শুধু রুনার দেওয়া সোনার চেনটা পরে ,বাঁড়া ঠাটিয়ে বসার ঘরে ঢুকলো সাধন; আর সোজা গিয়ে রুনার সামনে দাঁড়িয়ে খাড়া আখম্বা বাঁড়াটা গুঁজে দিল রুনাবৌদির খোলো খোলো মাই জোড়ার মাঝের গভীর খাঁজে।
    ” উমমম .. অসভ্য কোথাকার !” – খিলখিল করে হেসে উঠে , রুনা ক্লিভেজের মধ্যে সাধনের বাঁড়াটা নিয়ে , দুহাতে ব্রায়ে ঢাকা ডাঁশা মাইদুটো দিয়ে সেটাকে ডলে দিতে লাগলো। তারপর দুষ্টু হেসে জিজ্ঞেস করলো – ” কি গো ? আরাম হচ্ছে তো ?”

    ” উমম .. দারুন হচ্ছে বৌদি .. থেমোনা ” – হাতের সিগারেটে সুখটান দিয়ে , বৌদির মাই-চোদন খেতে খেতে উত্তর দিল সাধন। টিভিতেও বেশ গরম একটা তেলেগু গান চলছিল – বেশ ভরাট গতরের একটা মেয়ে বুকে কাঁচুলি আর কোমরে খাটো ঘাগরা পরে একদল মুশকো লোকের সাথে নাচছিল ; আর লোকগুলো মেয়েটার গায়ের কোথাও হাত দিতে বাকি রাখছিলো না।

    খানিক্ষন মাই চোদন দিয়ে রুনা এবার সাধনের বাঁড়াটা হাতে নিল। এক হাতে বাঁড়া খিঁচতে খিঁচতে অন্য হাতে সাধনের বিচির থলি মালিশ করে দিতে লাগলো রুনা। তাপস হাঁ করে দেখছিলো, নিজের বিয়ে করা বৌ কেমন সায়া আর ব্রা পরে, সোনাছির বেশ্যা সেজে , বরের পাশে বসে পরপুরুষের বাঁড়া খিঁচে দিচ্ছে !
    ” দেখেছো ? সাধন ঠাকুরপোর ধন আবার মাল ফেলার জন্যে রেডি হয়ে গেছে .. আর তোমার তো একবার দু -ফোঁটা বেরোলে আর দুদিন দাঁড়ায় না !” বরের দিকে তাকিয়ে একটা ব্যাঁকা হাসি দিয়ে রুনা বলল।

    টিভিতে পরের গান শুরু হয়ে গেছিলো – নায়িকা একটা টাইট ব্লাউজ আর সায়া পরে বিছানায় শুয়ে বুক নাচাচ্ছিলো , আর হিরো তার খোলা পেটে মুখ ডুবিয়ে চুমু খাচ্ছিলো। টিভিতে দক্ষিণী নায়িকার বুকের নাচন , আর সামনে একফালি কালো ব্রায়ের ভিতর থেকে রুনাবৌদির উপচে পড়া ডবকা মাই ; তার সাথে বাঁড়ায় বৌদির নরম নরম হাতের মালিশ – সব মিলিয়ে সাধন আর মাল ধরে রাখতে পারলনা। হঠাৎ সাধনের পাছা দুটো শক্ত হয়ে গেল, আর হড়হড় করে মাল বেরিয়ে এসে গড়িয়ে পড়ল রুনার হাতে আর বুকের খাঁজে ..
    ” আহ্হ্হঃ কি আরাম !” – সাধন একটা লম্বা শ্বাস ছেড়ে বলল ..

    ” উফ .. আমাকে আবার গা ধুতে হবে .. কি যে করো না ঠাকুরপো !” – একটু ছদ্ম রাগ দেখিয়ে বললো রুনা।
    ” এক্ষুনি গা ধুয়ো না বৌদি …আজ সারা রাতে আরও অনেকবার আমার ক্রিম তোমাকে মাখাবো ! তারপর তুমি আর আমি একসাথে গা ধোব , কেমন ? ” – বৌদিকে চোখ মেরে বললো সাধন , তারপর উল্টোদিকের সোফায় গিয়ে বসলো।
    ” তাহলে তো এখন থেকে আর আমাদের লুকিয়ে চুরিয়ে কিছু করার নেই বৌদি ? তাপসদা যখন জেনেই গেল , তখন তো ইচ্ছে করলেই এখন থেকে আমাকে ডেকে নিতে পারো !” সোফায় বসে রুনাকে প্রশ্ন করল সাধন ; তাপসের কোনো পরোয়া না করেই।
    বরের পাশ থেকে উঠে , মাই দুলিয়ে রুনা ল্যাংটো দেওরের কোলে গিয়ে বসলো। তারপর সাধনের গালে ঠোঁট ছুঁইয়ে বলল ” রোজই তো তোমাকে ডাকতে ইচ্ছে করে ঠাকুরপো .. রোজ আসবে তুমি ? . “

    “তুমি ডেকেছো , আর আমি আসিনি – এমন কোনোদিন হয়েছে বৌদি ? তোমার এই শরীরের নেশায় যে আমি মজে গেছি ! উমমম ” রুনার গলায় চুমু খেয়ে বলল সাধন। খিলখিল করে হেসে দেওরের গায়ে গড়িয়ে পড়লো রুনা। তারপর উল্টোদিকের সোফায় মাথা নিচু করে বসে থাকা বরের দিকে তাকিয়ে ঠোঁট বেঁকিয়ে বলল “হুঁ .. পুরুষমানুষ ? না ছাই ?”

    বৌকে সাধনের কোলে রেখে দিয়ে তাপস সোফা থেকে উঠে মাথা নিচু করে ঘর থেকে বেরিয়ে গেল। রুনা আর সাধন আবার দুজন দুজনের গা চটকাতে শুরু করল . আজ সারারাত ধরেই দুজনের শরীরের খেলা চলবে ..আর রাত এখনো অনেক বাকি

    সঙ্গে থাকুন ….

    অজাচার বাংলা চটি গল্প লেখক “সাধন” …