দুই বান্ধবীর চোদন কাহিনী – গৃহবধূর চোদন লীলা

পরদিন দুপুরে আমি আর রেখা দিদির রুমে শুয়েছিলাম।
রেখা তার জীবনের কাহিনী বলতে লাগল।
রেখা বলছিল- আমি যখন ৭ম কি ৮ম শ্রেণীতে পড়ি তখন
একজন টিউটর এসে আমাকে পড়াতো। বিকেল বেলা সে আসতো। মা প্রায়ই এসময় পাড়ায় বেড়াতে বের হতেন।
বাসায় থাকতেন আমার মেঝ কাকি। বয়স ২৫কি ২৬ হবে।
-তোর মেঝকাকি মানে নীতা আন্টি ওই যে অস্ট্রেলিয়া না কোথায় যেন থাকে?
-হা এখন অস্ট্রেলিয়া থাকে। মেঝ কাকা বিয়ের পরপরই অস্ট্রেলিয়া চলে গেছিল । দু বছর পরপর দেশে আসতো।
মেঝ কাকি আমাদের বাসায় থাকতো। তা টিউটর পড়াতে আসলে মেঝকাকি চা বানিয়ে এনে টিউটরকে দিতেন। চা টেবিলের উপর রেখে মেঝকাকি টিউটরের সাথে এটাসেটা গল্প করেন। টিউটরের বয়স ৩৫ কি ৩৬ হবে। নাম ছিল শীতল। শীতল দে।
-তাহলে তো তোর গল্প জমবে ভালই।
– হা বলছি শোন।

রেখা বলতে থাকে-
মেঝকাকি চা নিয়ে এলে তাদের গল্প করার সুযোগে আমি পড়া ফাকি দেওয়ার উদ্দেশ্যে বাথরুমে যাবার কথা বলে বেরিয়ে যেতাম। বেরিয়ে গিয়ে আমার রুমে কিছু সময় কাটিয়ে তারপর ধীরে সুস্থে দশ পনেরো মিনিট পরে ফিরে আসতাম পড়তে। সারাদিন স্কুলে কাটানোর পর আবার টিউটরের কাছে বসে থাকা আমার ভাল লাগতোনা। তাই ফাকি দেবার চেষ্টা করতাম। একদিন এভাবে বাথরুমে যাবার কথা বলে আমি বেরিয়ে গেলাম। মেঝকাকি টিউটরের সাথে গল্প করতে থাকে। সেদিন আমি বাথরুম থেকে বেরিয়ে নিজের রুমে না গিয়ে তাড়াতাড়িই ফিরে আসলাম। রুমের বাইরে থেকেই
মেঝ কাকির খিলখিল হাসি শুনে আমার মনে কেমন সন্ধেহ হয়।
-বলিস কি রে। কিছু একটা হচ্ছিল নাকি?
-বলছি শোন।
চুপি চুপি দরজার আড়াল থেকে তাকিয়ে দেথি মেঝকাকি টিউটরের পাশ ঘেষে দাড়িয়ে আছে আর টিউটর মেঝকাকির বিশাল পাছায় হাত বুলাচ্ছে। আরও কিছুক্ষণ এভাবে হাত বুলানোর পর -হয়েছে আর না এখন রেখা চলে আসবে বলে মেঝকাকি মাষ্টার মশাইয়ের কাছ থেকে সরে আসে।
-আর কিছু করল না?
-সেদিন আর কিছু করে নাই।
পরদিনও টিউটর আর মেঝকাকির এই খেলা দেখলাম। তবে মেঝকাকি মাষ্টার মশাইকে বেশী আগাতে দেয় না।
কাপড়ের উপর দিয়ে পাছায় আর দুধে টিপাটিপি পর্যন্তই। খেয়াল করে দেখলাম মেঝকাকি এই সময় ব্রা আর আন্ডার পরে না।
-তাই নাকি, ও—টিপাটিপির সুবিধার জন্য?
-হা, মেঝকাকির ভয় কখন আমি এসে দেখে ফেলব। মেঝকাকির
এই ভয় ভাঙ্গাতে আমি একটা ফন্দি আটলাম।
-কি ফন্দি রে?
-বলছি শোন ————————
-যেদিন মা বাসায় থাকে না সেদিন মেঝকাকি আসে টিউটরের সাথে গল্প করতে। তাই পরের সপ্তায় যেদিন মা পাশের
বাসায় বেড়াতে গেছে আর মেঝকাকি টিউটরের জন্য চা নিয়ে এল তখন -ইস আমার খুব মাথাব্যথা করছে বলে আমি হাত
দিয়ে মাথা টিপতে লাগলাম। মেঝকাকি বলল খুব বেশী ব্যথা নাকি? তাহলে তোমার রুমে গিয়ে শুয়ে পড় তোমার মা তো
বাসায় নেই তুমি যে পড়িসনি সেটা জানতে পারবে না। টিউটরও বলল হা শুয়ে পড় গিয়ে। আমি আমার রুমে চলে
এলাম। মেঝকাকি ও আমার সাথে আমার রুমে এসে আমাকে বিছানায় শুইয়ে দিয়ে বলল একটু ঘুমাতে চেষ্টা কর তাহলে
ব্যথা কমে যাবে। আর কোন কিছুর দরকার হলে আমাকে ডাক দিও তুমি উঠে এসো না। আমি দেখি মাষ্টার মশাইর
চা খাওয়া হয়ে গেছে কি না। বলে মেঝকাকি আমার রুমের দরজাটা ভেজিয়ে দিয়ে চলে গেল। মেঝকাকি চলে যেতেই আমি লাফ দিয়ে উঠে পড়লাম। তারপর চুপিচুপি পড়ার রুমের দরজায় এসে উকি দিলাম।
-দরজা খোলাই ছিল?
-না দরজা ভেজানো ছিল তবে ভিতর থেকে আটকানো ছিলনা।
আমি দরজায় একটু চাপ দিতেই দরজা একটু ফাক হয়ে গেল।
আমি দরজার ফাকে চোখ রাখলাম।
দেখলাম মেঝকাকি টিউটরের পাশে গিয়ে দাড়াতেই টিউটর হাত দিয়ে মেঝকাকির কোমর জড়িয়ে ধরে তাকে তার কোলের উপর বসিয়ে নিল তারপর দুহাতে মেঝকাকির দুধ দুটি কচলাতে লাগল। মেঝকাকি মুখে আঃ আঃ করে শব্দ করতে করতে তার ব্লাউজের বুতামগুলি খুলে দিল। তার বড় বড় দুধ দুটি হাতে নিয়ে মাষ্টার মশাই কচলাতে লাগলেন।
এবার মেঝকাকি উঠে দাড়িয়ে মাষ্টার মশাইর মুখ তার বুকের উপর চেপে ধরলেন। মাষ্টার মশাই চুকচুক করে তার দুধ খেতে লাগলেন। মাষ্টার মশাই এক হাতে মেঝকাকির কোমরে দিয়ে তার শাড়ী পেটিকোট খুলতে গেলে মেঝকাকি বাধা দিল। ও দিকে না। যা করার এখানে কর বলে তার বড় বড় বুক দুটি এগিয়ে দিল। মাষ্টার মশাই বাম হাতে মেঝকাকির বাম দুধ কচলাতে লাগল এবং অন্য দুধটা কে জোরে জোরে চুষতে লাগল, প্রায় পাঁচ মিনিট চোষার পর কাকি রীতিমত উত্তেজিত হয়ে উঠল, তার আরাম লাগছিল,তার মুখে কোন কথা নাই, আমি লক্ষ্য করে দেখলাম কাকির দুটি হাত মাষ্টার মশাইয়ের মাথা তার বুকের উপর চেপে ধরেছে। বুঝতে পারলাম মেঝকাকি লাইনে এসে গেছে। আষ্তে আস্তে উনি কাকির পেটের উপর জিব বুলিয়ে তাকে চরমভাবে উত্তেজিত করে তুললেন, আমি স্পষ্ট দেকতে পেলাম কাকির ঘন ঘন গরম গরম নিশ্বাস পরতেছে, চোখ বুঝে কাকি মাষ্টার মশাইর দেয়া আদরের সুখগুলো উপভোগ করছে, বুঝলাম মেঝকাকি চরম উত্তেজিত।
এর পরে যা দেখলাম তা আরও ভয়ংকর।
-কি রে কি দেখলি?
-মাষ্টার মশাই মেঝকাকির শাড়ী উপরে উঠাতে চাইছিল কিন্তু মেঝকাকি তুলতে দিচ্ছিল না।
মাষ্টার মশাই এবার চেয়ার থেকে উঠে দাড়িয়ে মেঝকাকিকে চেয়ারে বসিয়ে দিয়ে তার সামনে দাড়িয়ে পরনের ধুতিটা ফাক করে তার টাটানো যন্ত্রটা বের করে আনল।
-যন্ত্র বলছিস কেন রে – বল বাড়া।
আর মাষ্টার মশাই ধুতি পরে আসতো নাকি?
-হা ধুতি পরে থাকলে আমাকে পড়াতে বসে
টেবিলের নিচে ধুতি ফাক করে বাড়া বের করে হাত মারতে সুবিধা হত।
-তোর দুধ এর দিকে তাকিয়ে হাত মারতো বুঝি?
-হা
-হা রে! মাষ্টার মশাই তোকেও করেছে নাকি রে?
-করেছে বলছিস কেন? বল চুদেছে নাকি?
-কিরে সত্যি চুদেছে নাকি তোকেও?
-হা
-তা হলে সেই কাহিনী বল।
-হা বলছি আগে নীতা কাকির ঘটনাটা শুনে নে।
-আচ্ছা বল।
-মাষ্টার মশাই তার বাড়াটা বের করতেই মেজচাচী সেটাকে হাতের মুঠিতে নিয়ে চটকাতে শুরু করল।
মাষ্টার মশাইর বাড়াটা ভীষন বড় আর লম্বা।
মেঝকাকি বাড়াটা মুঠিতে নিয়ে হাত উপর নিচ করতে করতে বলল তোমার এইটার জন্যই আমি তোমার কাছে আসি। নইলে কি আর আমার মত মেয়ে তোমার মত একটা বুড়ো হাবড়ার কাছে আসে। আমি বুড়ো হলে কি হবে কোন জোয়ান কি আমার এটার কাছে আসতে পারবে বলে মাষ্টার মশাই তার বাড়াটা দেখায়। হা সেই জন্যইতো যেদিন দেখলাম তুমি টেবিলের নিচে ধুতির ফাক দিয়ে হাত মারছ সেদিন তোমার এই এত বড় বাড়া দেখে অবাক হয়েছিলাম। সেদিনই মনেমনে ভেবেছিলাম তোমার বাড়াটা হাতে নিয়ে দেখব। শুধু হাতে নিয়ে দেখবে? গুদে নেবে না? নীতা কাকি শীতল মশাইয়ের বাড়ার মুন্ডির উপর থেকে ছালটা আস্তে আস্তে টেনে নিচের দিকে নামাতে নামাতে বলল তোমার এই বাড়া গুদে নিলে আজই আমার পেটে
বাচ্চা চলে আসবে। শীতল মশাই একটু চিন্তা করে বলে আচ্ছা তোমার মাসিক হয়েছে কতদিন আগে? কেন? আহা আগে বলই না। মেঝ কাকি তারিখটা বলতেই মাষ্টার মশাই হিসাব কষে বলল এখন তোমার নিরাপদ কাল। এখন বাচ্চা আসবার ভয় নাই। কিন্তু তবুও ভয় করে। বলে নীতাকাকি তার হাতের মুঠি দিয়ে শীতল মশাইর বাড়ার মুন্ডির ছালটা ফটাশ ফটাশ
করে নিচে নামাতে আর উপরে উঠাতে লাগল। আর মাষ্টার মশাইর বাড়াটাও ফুলে আরও বড় আর শক্ত হয়ে কামানের নলের মত মাথা উপরের দিকে দিয়ে দাড়িয়ে গেল। মাষ্টার মশাই এবার মেঝকাকির দুধ দুটির একটিতে মুখ লাগিয়ে চুষতে আর আরেকটাকে হাত দিয়ে কচলাতে লাগল। মেঝকাকি মাষ্টার মশাইয়ের এই আদর খেয়ে অস্থির হয়ে উঠল। সে চোখ বুজে মুখে আহঃ আহঃ শব্দ করতে লাগল। মাষ্টার মশাই মেঝকাকির গলায় ঘাড়ে চুমু খেতে লাগল। মেঝকাকি আরও উত্তেজিত হয়ে উঠে জোরে জোরে আঃ আঃ করতে করতে নিজের জিব দিয়ে ঠোট চাটতে লাগল। মাষ্টার মশাই তার ঠোট দুটি দিয়ে মেঝকাকির
ঠোট দুটিকে চেপে ধরে চুমু খেতে খেতে তাকে জড়িয়ে ধরে দাড় করিয়ে দিল। মেঝকাকি টেবিলে পাছা ঠেকিয়ে হেলান দিয়ে দাড়াল। মাষ্টার মশাই চুমু খেতে খেতে আর এক হাতে একটা দুধ কচলাতে কচলাতে আরেক হাতে মেঝকাকির শাড়ি পেটিকোট উপরে উঠাতে লাগল।
মেঝকাকি বলল এই ওখানে না। মাষ্টার মশাই বলল তোমার গুদখানা একটু দেখতেও দেবে না নাকি? আচ্ছা শুধু দেখতে
পারবে আর কিছু করতে পারবে না। মাষ্টার মশাই মেঝকাকির শাড়ি পেটিকোট কোমরের উপরে তুলে দিয়ে তাকে টেবিলের উপর বসিয়ে দিল। তারপর তার দুই উরু ফাক করে ধরতেই মেঝকাকির পরিষ্কার কামানো চেপ্টা ফোলা ফোলা গুদখানা বেরিয়ে এল। মাষ্টার মশাই মেঝকাকির গুদে হাত বুলাতে লাগল একই সাথে আরেক হাতে তার দুধ চটকাতে লাগল। মেঝকাকি আরামে আঃ আঃ করতে করতে দু পা আরো ফাক করে ধরে টেবিলের উপর চিৎ হয়ে শুয়ে পড়ল। শীতল মশাই
মেঝকাকির দুপায়ের মাঝখানে দাড়িয়ে তার ধুতির ফাক দিয়ে বের হয়ে আসা টাটানো বাড়াটা নীতা কাকির ফোলা ফোলা
গুদের উপর ঠেকাল।
-তাই নাকি। নীতাকাকি কিছু বলল না?
-নীতা কাকি প্রথমে আরামে উহ আহ করতে লাগল পরে ব্যপারটা টের পেয়ে মাথাটা একটু তুলে সেদিকে তাকিয়ে বলল এই এ কি করছ?
ওটা ঢুকাবে না কিন্তু। না ঢুকাব না তোমার গুদের উপর বাড়ার মুন্ডিটা একটু ঠেকিয়েছি।
শীতল মশাই নীতাকাকির গুদের উপর তার বাড়া ঘসতে থাকে। নীতা কাকি টেবিলে চিৎ হয়ে চোখ বুজে শুয়ে আরাম উপভোগ করতে থাকে। শীতল মশাই তার টাটানো বাড়াটা নীতা কাকির গুদে ঘসতে ঘসতে বাড়ার মুন্ডি দিয়ে তার গুদের
ঠোট ফাক করে ধরে। বাড়ার মুন্ডির ছালটা একটু পিছনে সরে আসে লালচে মুন্ডিটা গুদের ফাকে ঘষা খেতে থাকে। নীতা কাকি আনন্দে চেচিয়ে উঠে এই এ কি করছ ভাল হচ্ছেনা কিন্তু, মুখে এ কথা বললেও ওদিকে দুপা আরও ফাক করে গুদখানাকে আরও মেলে ধরে। এই সুযোগে শীতল মশাই একচাপে তার বাড়ার অর্ধেকটা নীতাকাকির গুদের ভিতর ঢুকিয়ে দেয়। এই এই কি করছ কি করছ বলে নীতা কাকি চেচিয়ে উঠে। কিছুনা এই সামান্য একটু ঢুকিয়েছি মাত্র। বলে শীতল মশাই ওভাবে দাড়িয়ে দুহাতে নীতাকাকির দুধ দুটাকে দলাই মলাই করতে থাকে। নীতা কাকি পাগলের মত শরীর মুচড়াতে থাকে। শীতল মশাই আরেক চাপে তার বাড়াটা আর একটু নীতাকাকির গুদে ঢুকিয়ে দেয়।
-তারপর?
তারপর আর কি। নীতাকাকি -এটা কি করলে
একেবারে আস্ত ঢুকিয়ে দিলে বলে শরীর মুচড়াতে মুচড়াতে চোখ বুজে জিব দিয়ে নিজের ঠোট চাটতে থাকে।
পড়ার টেবিলের পাশে একটা সিঙ্গল বেড পাতা আছে। মাষ্টার মশাই কাকিকে পাজাকোলা করে তুলে এনে সেই বেডে শুইয়ে দিয়ে তার ছড়ানো দু’পায়ের মাঝে হাটুমুড়ে বসে টাটানো বাড়াটা কাকির গুদের মুখে এনে ঠেকায়। নীতাকাকি হাত বাড়িয়ে শীতলবাবুর টাটানো বাড়াটা ধরে বার কয়েক বাড়ার মুন্ডির ছালটা ছাড়ায় আবার বন্ধ করে। তারপর ছালটা পুরাপুরি ছাড়িয়ে বাড়ার লালছে মুন্ডিটা নিজের গুদের পুরুষ্টু দুই ঠোটের মাঝে ঘষে গুদের ঠোট দুটি ফাক করে শীতল বাবুর বাড়ার মুন্ডিটা নিজের গুদের ভিতর আঙ্গুল দিয়ে ঠেলে ঢুকিয়ে দিয়ে বলে বাড়া গুদে ঢুকাচ্ছ কিন্তু গুদে মাল ঢালবে না কিন্তু বলে দিচ্ছি হ্যা। মাষ্টারমশাই আচ্ছা বাবা ঠিক আছে গুদের ভিতর মাল ঢালব না বলে দিল এক ঠাপ। পচাৎ করে শীতল মশাইর বাড়াটার অর্ধেক নীতাকাকির গুদে ঢুকে গেল।
আ- আ- আস্তে ঢুকাও ব্যথা পাচ্ছিতো বলে নীতা কাকি চেচিয়ে উঠে।
এত বড় পাকা গুদে ব্যথা পাবে কেন বলে শীতল মশাই নীতা কাকির পা’ দুটি আরও ফাক করে ধরে। অনেক দিন ধরে গুদে বাড়া ঢুকেনিতো তাই একটু ব্যথা লাগছে ।
মনে হয় বলে নীতা কাকি তার কোমরটা আরেকটু নেড়ে চেড়ে সোজা হয়ে শুয়ে গুদখানা আরেকটু কেলিয়ে ধরে বলল
তাছাড়া তোমার বাড়াটাওতো অনেক বড়, এত বড় বাড়াতো এর আগে আমার গুদে কখনও ঢুকেনি তাই ব্যথা একটু লাগবেই-
দাও এবার আস্তে আস্তে বাড়াটা ঢুকাওতো। শীতল মশাই নীতাকাকির কথামত তার কোমরটা সামনে এগিয়ে বাড়াটা নীতাকাকির গুদের ভিতর ঠেলে ঢুকাতে থাকে। নীতাকাকি চোখ বুজে গুদের ভিতর বিশাল বাড়াটার প্রবেশের আনন্দ উপভোগ করতে থাকে। মেঝকাকি তখন উত্তেজনায় কাতরাচ্ছে, তার মুখের কাতরানি ওহঃ আহঃ মৃদু শব্ধ আমি শুনছিলাম,আর আমার এসব দেখতে এক প্রকার ভাল লাগছে, ভালটা কিরকম আমি তোকে বুঝাতে পারবনা।
-ঠিকই বলেছিস চুদাচুদি করতে যেমন মজা দেখতেও তেমন মজা।
তারপর –তারপর কি করল?
-তারপর আর কি- শীতল মশাই শুরু করল ঠাপের পর ঠাপ।
মেঝ কাকি চোখ বুজে শুয়ে আছে মনে হল খুব আরাম পাচ্ছিল, মাষ্টার মশাই এবার পুরোদমে ঠাপানো শুরু করল, নীতাকাকি তার দু পা দিয়ে শীতলবাবুর কোমর জড়িয়ে ধরল এবং দুহাত দিয়ে পিঠ চেপে ধরল। শীতল মশাই অনেকক্ষন ঠাপিয়ে মেঝকাকিকে চুদল। তারপর জোরে জোরে কয়েকটা ঠাপ দিয়ে হঠাৎ শীতলমশাই ও নীতাকাকি দুজন একসাথ গোংগিয়ে উঠল এবং মাষ্টারমশাই কাকির বুকের উপর ঝুকে পড়ে তাকে জোরে চেপে ধরল। কাকিও তাকে দুপা দিয়ে জড়িয়ে ধরে আঃ আঃ করে জোরে চেচিয়ে উঠল।
-সে কি রে গুদের ভিতর মাল ছেড়ে দিল?
-হা একটু পরেই শীতল বাবু নীতাকাকির বুকের উপর থেকে উঠে পড়ে তার নেতিয়ে পড়া বাড়াটা কাকির গুদের ভিতর
থেকে টেনে বের করতেই দেখি ঘন থকথকে সাদা বীর্য কাকির গুদের ভিতর থেকে গলগল করে বেরিয়ে আসছে। মাষ্টার মশাই বলল বাথরুমে গিয়ে তাড়াতাড়ি ধুয়ে নাও, কাল তোমার জন্য পিল নিয়ে আসব তাহলে আর কোন ভয় থাকবে না। মেঝকাকি বলল আহ কতদিন পর গুদে গরম মাল পড়ল, তারপর গুদে হাত দিয়ে তাড়াতাড়ি বাথরুমের দিকে ছুঠল।
তা তোকে কিভাবে চুদল সেটা বল।
এ ভাবে আমি প্রায় প্রতিদিনই কিছু সময় পড়ার পর মাথা ধরার ভান করতাম মাষ্টার মশাই আর মেঝ কাকি বলতো যাও রুমে
শুয়ে পড় গিয়ে। আমি চলে আসতাম। আর ওরা তাদের চোদন লীলা শুরু করে দিত।
-আর তুই লুকিয়ে দেখতিস?
-হা
-একদিন ওদের চুদাচুদির সময় আমি দরজার ফাক দিয়ে দেখছিলাম কিন্তু মাষ্টার মশাই হঠাৎ আমাকে দেখে ফেলে।
-তাই নাকি? তা ওরা কি করল?
-মাষ্টার মশাই একটা চোখ টিপে আমাকে সরে যেতে ইশারা দিল।
-আর নীতা কাকি কি করল?
– সে চোখ বুজে শুয়ে শীতল মশাইয়ের চোদন খাচ্ছিল।
তাই কিছু টের পায় নাই।
পরদিন পড়াতে এসে মাষ্টারমশাই আমাকে বলল কাল যা কিছু দেখেছ তা কাউকে বলবেনা।
আর তুমি যে দেখেছ তা আমি তোমার নীতাকাকিকে বলবেনা কেমন? আর তুমি ইচ্ছে করলে লুকিয়ে দেখতে পারবে। তোমার ব্লু ফিলিম দেখা হয়ে যাবে।
-তুই কি বললি?
-আমি মাথা ঝাকালাম।
আমি প্রতিদিনই তাদের চোদন লীলা দেখতাম আর আমার গুদে আঙগুল চালিয়ে তৃপ্তি পেতাম। মনে মনে ভাবতাম মাষ্টারমশাইর বাড়া যদি আমার গুদে ঢুকে তাহলে কেমন লাগবে। একদিন রান্নাঘর থেকে বড় সাইজের একটা বেগুন এনে আমার গুদে ঢুকিয়ে দেখলাম।
-সে কি রে? ঢুকল তোর গুদে?
-প্রথম একটু কষ্ট হলেও পরে সহজে ঢুকে গেল।
-তোর গুদখানা ভীষন বড় রে। তার পর বল।

 

আর আছে বাকি ……………..