প্রথম গুদের নোনতা জলের স্বাদঃ

Bangla choti golpo Prothom Guder Swad Paoar

খন সবে ১৮ পেরিয়েছে কলেজের গণ্ডিতে পা দেবে। রোজ জিম করে, আর নিজের সাস্থকে রক্ষা করে। বিশেষ করে খাওয়া দাওয়ার দিকেও। চেহারাটা রাহুল বেশ ভালোই বানিয়েছে। সাথে নিয়াম করে রোজ একবার তার ধোনের তেল মালিশ করে, আর সপ্তাহে দু’বার করে হস্তমৈথুন করে। দেখতে দেখতে রাহুলের বাড়াটা বেশ বড়োই হয়েছে। মাঝে মাঝে সে তার বাড়াটাকে নিয়ে বেশ গর্ব বোধ করতে লাগলো। দিনতো চলে যায়, তবে বাড়াতো আর অপেক্ষা করবেনা! তারও তো রক্তের সাদ পেতে ইচ্ছে হয়। যতই হোক কচি বয়সের বাড়ন্ত বাড়া তো!

প্রায় এক বছর হতে চলল, রাহুলতো তার ব্যায়াম আর আদর যত্ন নিয়ে আছে। কোলকাতার নামী কলেজের ভালো বিভাগে ভর্তি হয়েছে সে। বান্ধবীও জুটছে, তবে তার মনের মতো না। নীল ছবিতে যে রকম দেখে সে রকমতো নয়ই-সব মোটা মোটা। দুধ গুলো খুবই মোটা। আর থাই গুলো দেখলে রাহুল বুঝতে পারে, এরা শুধু খাটে শুয়ে আরাম নেব, নিজেরা কিছু করবেনা। অথচ মাই গুলো সবই পেটের কাছে ঝুলিয়ে এনেছে। রাহুল হীন মন্যতায় ভুগতে লাগল। মনের মতো একজনকে পেল বটে, কিন্তু সে তার কলেজের কেরাণির চাকরি করে। বয়সও কম কিন্তু রাহুলের থেকে বেশি। একদিন পরিচয় হ’ল, ফোনে কথা হ’ল, তারপরে পার্কে বসে ফুচকা খাওয়া হল। কিন্তু রাহুলের ধোনের রক্তের স্বাদ পাওয়া হলনা। এমনই ভাবে রাহুলের কলেজে প্রায় দেড় বছর কেটে গেল।

রাহুল রোজ বাড়ি ফেরে রানাঘাট মাতৃভূমি লোকালের পরে হাসনাবাদ লোকালে। প্রতিদিনই রোগা করে বউটা মাতৃভূমি লোকালের গেটে দাঁড়িয়ে পান চিবায়। আর ওকে দেখে। রাহুল একদিন না পেরে তাকে ইশারা করলো। সেও ইশারার জবাব দিল। পরদিন সে রাহুলকে উদ্দ্যেশ্য করে একটা লজেন্স ছূড়ে দিল। মহা আনন্দে রাহুল সেটাকে নিয়ে পকেটে পুড়ে নিল। ফাঁকা সময়ে বশে রাহুল সেটা খুলে দেখল। তার ভিতর পাথরের উপর মোড়া একটা আধা পাতা চিরকূট। সুন্দর বাংলায় লেখা- “পাগলা খাবি কিরে ঝাঁজে মরে যাবি। পারলে কথা বলো।’’ আর নিচে ফোন নং টা দেওয়া।

রাহুল সময় নষ্ট না করে, ছাদে গিয়ে নং টা ডায়াল করে ফেলল। প্রায় দু ঘন্টা ধরে ফোন করে তবে বউদির ব্লাউজ পর্যন্ত পৌঁছাতে পারল। কিন্তু তার মধ্যে নিজের বাড়াটাকে যথারিতী একবার গলিয়ে ফেলল, আর একবার গলিয়ে দিল। তারপর রাহুলের আর ব্রেসিয়ার খোলা হলনা। পরদিন যথারিতী রাহুল তিনটে ক্লাস ফাঁকি দিয়ে বউদি হাফ ডিউটি করে দুজনে একসাথে শিয়ালদাতে দেখা করল।

রাহুল সারা জীবনে মোটা মোটা আর ঝোলা ঝোলা মাই দেখে অভ্যস্থ হলে বউদির ব্লাউজের খাঁজে সাদা সপাট দুটো দুধ দেখে খুব অবাক হল। মনে করল, এতদিনতো এটাই চাইছিল। অনেক কথা হল প্রায় দু ঘণ্টা ধরে। কিন্তু বউদি যাবার সময়, রাহুলের বাড়াটা খুব জোরে টিপে যাওয়ায় রাহুল তখনকার মতো, সবই প্রায় ভুলতে বসল। বাড়িতে এসে ক্লান্ত রাহুল প্রতি বুধবারের মতো এদিনও বাড়াটা খুব সুন্দর করে মালিস করে, একেবারে ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়ল। রাতে এস এম এস এ ঘুম ভাঙল। ‘কাল বৃহস্পতি বার ব্যারাকপুরে দুপুর বারোটায় আসবে। আমি তোমাকে আমার ফ্লাটে নিয়ে যাবো। আর বাড়াটাকে আজ খুব জোরে টিপেছি, কাল মালিস করে দেব। যথারিতী রাহুলের ঘুম শিকেয় উঠে গেল। তার বাড়াটা তড়াক করে লাফিয়ে উঠে জানান দিল, আমি তৈরি, এখনি একবার মালিস করে নাও।

 

বৌদির গুদের নোনতা অমৃত পান করার Bangla choti golpo

 

পরদিন বউদি নিজের ফ্লাটে নিয়ে গেল। অনেক আদর আপ্যায়ন করল। মিষ্টি খাওয়াল, চা খাওয়াল। নিজের ব্রেসিয়ার প্যান্টি সবই দেখাল। কিন্তু তিন ঘণ্টা পরেও মালিস করা বা চোদার কোন কথা উঠলনা। রাহুল নিজে হতাশ হয়ে যাচ্ছে, মনে মনে বউদিকে প্রায় দশবার চুদে ফেলেছে। কিন্তু বউদির কোন হেলদোল নেই। থাকবে কেন? বউদি ভরা রাস্তায় রাহুলের ধোন টিপতে পারে, আর রাহুল বন্দো ঘরের মধ্যেও বউদিকে একা পেয়েও মাই টিপতে পারেনা? কিছুতো চেষ্টা করবে অন্তত বউদির দেখানো ব্রেসিয়ার আর প্যান্টি গুলোতো একটু চাটবে, না হলে অন্তত বউদির হাত দুটো ধরে নিজের ধনের উপরে বসাবে, তবেনা! অগত্যা রাহুলের বাড়াটা জানান দিল- হয় আমার রস ফেল, নয়তো আত্মহত্যা করো। আর সহ্য করতে না পেরে রাহুল বললোঃ বউদি তোমার তো দুধ ঢাকা, গুদ ঢাকা সবইতো দেখালে, না দুধ খাওয়ালে, না জুস খাওয়ালে।

বউদি ধীরে ধীরে চুল বাঁধতে বাঁধতে রাহুলের কাছে এসে বললঃ পাকা আম হয় পেরে খাও, নয়তো রস টোপাতে দেখ! বলে বউদি তার পা টা রাহুলের চেয়ারের বড় হ্যাণ্ডেলের উপর তুলে দিয়ে রাহুলের মুখটাতে একটা মিষ্টি চুমু দিয়ে বললঃ তবে তোমাকে আজ একটু নোনতা জুস খাওয়াবো। বলে ধীরে ধীরে মাথার চুলে হাত বোলাতে বোলাতে নাইটির তলার সমুদ্রে রাহুলের মুখটা জোর করে চেপে ধরল। পাঁচ সেকেণ্টের মত আবার বার করে রাহুলের গালে কিছুক্ষন চুমু খেতে খেতে বাঁ হাত দিয়ে নিজের গুদের মধ্যে একটু হাত ঢুকিয়ে আবার বার করে সেই হাতটা রাহুলের ঠোঁটে ভাল করে বুলিয়ে দিল।

বলল: তোমার বাড়াটা খাঁড়া হল?

রাহুল হ্যাঁ না কিছু বলার আগেই বউদি বাঁ হাত দিয়ে রাহুলের বাড়ার মুণ্ডিটা চটকাতে থাকল। তার পরে ডান হাত দিয়ে রাহুলের মাথাটা দু পা আরো ফাঁক করে নাইটির তালায় গুঁজে দিলে। রাহুল তখন সর্গে গিয়ে সমুদ্রে বান ডাকার মতো কিছু নোনতা তরল পদার্থ হরহর করে নিজের জ্বিভের উপরে নিয়ে নিল। বুঝল বউদি নিজের কাম রস তার মুখে ঢেলে দিচ্ছে বা দিয়েছে। মহা আনন্দে রাহুল অমৃত পান করার মতো প্রায় পনের মিনিট ধরে চেটে পুছে খেতে থাকল। যতই চোষে ততই অমৃত।

আর বউদি নিজের ডান হাতটা দিয়ে গুদের উপরের আংশে একটু আস্তে মালিস করে আর ভিতরে তিনটে আঙুল ঢোকায় আর বার করে, আর সাথে সাথে আমৃত ঝরে পড়ে। রাহুল বেশ মাজার সাথে পনের মিনিট ধরে আনন্দ নিল। এবার রাহুলের বাড়াটা বেশ ব্যস্ত করে তুলেছে। না পেরে সে প্যান্টের বেল্ট আর হুকটা খুলে দিয়ে ভালো ভাবে তার খোলা তলোয়ারটি বউদির হাতে সমর্পন করল। বউদিও মহা আনন্দে সেটি দু মিনিট চুষে বাঁধ ভাঙা বন্যার মতো রস বার করে ফেলল।

রাহুল ক্লান্ত হয়ে শুয়ে পড়ল। বউদি একটু বসে বাথরুমে গিয়ে বেশ জোরে জোরে হিসি করে আসল। আসলে রাহুলের বাড়ার পুরো মালটা বউদি চেটে পুছে খেয়ে ছিল, সেই জন্য একটু ব্রাসও করল। সাদা ধবধবে বিছানায় রাহুল বেশ কিছুক্ষন শুয়ে থাকার পর মনে পড়ল বউদির গুদ খাওয়া হলেও সে বউদির দুধ খায়নি, আর তার ধোনকে তাজমহল দেখাতে পারেনি।

তাই সে এবার নিজে অনুপ্রানিত হয়ে বউদিকে খাটের উপর উপুর করে মাথাটা নিচের দিকে করে দিয়ে দেখল বউদি নতুন সাজে তার কাছে এসেছে। এবার সে কালো প্যান্টি আর কালো ব্রেসিয়ার উপর লাল নাইটি পরে এসেছে। পোঁদটা আর থাইটা বেশ মোটা হলেও কালো প্যান্টির ফাঁক দিয়ে বউদির ফোলা গুদ আর পোদের ফুটোটা বেশ দৃশ্যমান ছিল। রাহুল আবার একবার চুদতে উদ্দত হলে

বউদি বলল: আজ আর নয়, গুদের ব্যাটারি শেষ হয়ে গেছে। তোমার জেনারেটর একে চার্জ করতে পারবেনা। আজ মৌখিক নিলাম, পরের দিন লেখা পরীক্ষা। বউদি মনে মনে বলল- ডাক্তার থেকে শুরু করে আস্ত নার্সিং হোম ঢুকিয়ে ফেললাম। মালিক থেকে শুরু করে মালিকের বাবা কাকাকে ঢুকিয়ে ফেললাম। তোমারতো মালিস করা বাড়া। চোদায় অভ্যস্ত না। তাই আজ অল্পতে ছাড়লাম।
রাহুল বলল: মনে মনে কি ভাবছ?

বউদি বলল: ভাবছি তোমাকে এবার রাত্রিরে ডাকব। সাতটা থেকে নয়টা। তুমি বাড়িতে বলবে টিউশান যাচ্ছি। আর আমি তোমাকে টিউশান দেব। সপ্তাহে আপাতত দুদিন। বলে বউদি আমার বাড়ার মুণ্ডিটা একটু হাল্কা টিপে বাঁকি রসটা বার করে দিল। বলল- প্যান্টটা পরে নিতে। আমি ধীরে ধীরে বাড়ির দিকে যাবার মনস্থির করলাম। কারণ রাত আটটা বাজে। আর বউদি কাল সকালে ছ’টায় নার্শিং হোম ডিউটি যাবে।

Boudi Chodar Bangla choti golpo ekhanei sesh