যৌন গল্প – গৃহবধূ থেকে বেস্যা – ৩ (Grihobodhu Theke Besya - 3)

বাঙালী গৃহবধূ ও পান্জাবী ট্রাক ড্রাভারের চোদাচুদির বাংলা চটি গল্প

 

সুরেন্দার আমার পিছন থেকে জোড় করে আমাকে ধরে রইলো, ওর বাঁড়াটা আমার পাছার মধ্যে খোঁচাচ্ছিলো. সুরেন্দারের সাথে জোরে আমি পারছিলাম না; তাছাড়া সনতও আমার মাথাও কেমন যেন করছিলো আর পা এবং সারা দেহ কাঁপছিলো.. সুরেন্দার সনতকে বলল, “ভাবীর সব কিছু খুলে দে, দেখি মাই দুটো কেমন.” সনত আমার পরণের ছোটো নাইটীটা খুলে আমার ব্রায়ের হুক খুলে দিলো.

সুরেন্দারের দুটো হাত আমার দুধ দুটো চেপে ধরে দুই আঙ্গুল দিয়ে নিপল দুটো টিপতে লাগলো. মুহূর্তের মধ্যে সুরেন্দার আমাকে কোলে উঠিয়ে বিছানায় নিয়ে ফেলল আর ওর ভারি শারীরটা আমার দেহের ওপর চেপে বসলো. সুরেন্দারের গা থেকে ঘাম-ডীসেল-মদ সব কিছুর বোটকা গন্ধ এসে আমার নাকে লাগছিলো; আমি নিজেকে বাঁচাবার বিফল চেস্টা চিতকার করে চলেছিলাম.

এরি মধ্যে সুরেন্দার বলল, “বহীন, তুমিই তো বললে আমি তোমার দাদার মতন, তাহলে দাদার সাথে মজা করতে কেনো চিতকার করছ?

তোমার ঠোঁট দুটো খুব সেক্সী, এবার দেখি কি করে চিতকার করো”- এই বলে নিজের মুখটা আমার মুখের ওপর নামিয়ে আনে আমার ঠোঁট ওর ঠোটের মধ্যে নিয়ে ভয়ানক জোরে চুষতে লাগলো. আমি প্রাণপণে ধাক্কা দিয়েও সুরেন্দারকে নড়াতে পারলাম না. সুরেন্দারের একটা হাত আমার বা দিকের দুধটাকে নির্দয়ের মতো খাবলে চলেছে, আর অন্য হাতটা চেষ্টা করছে আমার প্যান্টিটা খুলে ফেলতে.

আমি আপ্রাণ বাধা দিয়ে চলেছিলাম. প্রায় দশ মিনিট ধরে আমার ঠোঁট জোরে জোরে চোষার পর সুরেন্দার হঠাত্ আমার ঠোঁট ছেড়ে ওর মুখটা আমার ডান স্তনের ওপর নামিয়ে আনল আর নিপলটা মুখে পুড়ে চুষতে শুরু করলো. ইতিমধ্যে আবার সুরেন্দার আমার দুটো হাত মাথার দুপাস দিয়ে ওপরে উঠিয়ে ওর দুহাত দিয়ে চেপে ধরে রইলো. কিন্তু এরপর যা করলো তা আমি ভাবতেও পরিনি; আমার শেভ করা বগলটাতে বেশ ঘাম হয়েছিলো; সুরেন্দার প্রথমে দুই বগলে পাগলের মতন চুমা খেতে লাগলো আর তার পর জীব দিয়ে চাটা শুরু করলো; আমার ভীষন সুরসূরী লাগছিলো, কিন্তু সাথে খুব যৌন উত্তেজনাও হচ্ছিলো.

সনত সামনে এসে দাঁড়িয়ে নির্লজ্জের মতন দেখছিলো সুরেন্দার আমাকে কত টুকু কাবু করতে পেরেছে. সনতকে দেখে আমার মাথা গরম হয়ে গেলো, আমি বললাম, “সনত এটা তুমি কি করলে? এর ফল ভালো হবে না কিন্তু”. সনত উত্তর দিলো, “চুপ করে লক্ষী মেয়ের মতন সুরেন্দারকে খুশি কর ……মাগী, ফটোগুলোর কথা মনে রাখিস….” ফটোর কথা বলতেই আমার অবস্থা জোকের মুখে চুন পড়ার মতন হয়ে গেলো. সুরেন্দার বলল, “ক্যামেরা অছে? আজও দু চারটে উঠিয়ে রাখ”. সনত জানলো ক্যামেরা রয়েছে সাথে.

সুরেন্দার আবার বিছানা উঠে ওর পিঠ বিছানার রেলিংগ লাগিয়ে বসে আমার নগ্ন দেহাটাকে ওর কোলের মধ্যে টেনে নিলো আর ওর উত্তেজিত বাঁড়াটার ওপর আমাকে বসিয়ে দিলো. ওর দুটো হাত আমার ৩৬ সাইজ়ের দুধ দুটোকে খাবলে ধরে রইলো, ওর দুটো পা দিয়ে আমার পা দুটোকে চেপে ধরলো আর সনত কে বলল, “তুই দেখে ফেলেছিস আর আমি ওকে বহীন মেনেও ওর আসল জায়গাটা দেখতে পেলাম না! তুই ওর প্যান্টিটা খুলে ওর গুদটা বের করে দে”.

আমার হাত পা এমন ভাবে আটকানো যে বাধা দেবার উপায় নেই; সনত এক টানে আমার প্যান্টিটা বের করে নিয়ে সুরেন্দারের সামনে আমাকে পুরোপুরি উলঙ্গ করে দিলো. সুরেন্দার আমার চুলের আড়ালে ওর মুখটা রেখে সনতকে বলল, “এবার মাগীটার কয়েকটা ন্যাঙ্গটো ফটো উঠিয়ে ফেল”. সনত ফটো উঠিয়ে ফেলল আমার ওই ভাবে বসা অবস্থাতেই. সুরেন্দারের হাত দুটো একটানা আমার দুধ দুটোকে মর্দন করে চলেছিলো; এবার সনতের দিকে দুধ দুটো তুলে ধরে বলল, “আমার এই বহীনটার মাই গুলো কি আগে থেকেই এতো বড়ো ছিলো, না শালা তুই টিপে টিপে এতো বড়ো করে দিয়েছিস?”

সনত হেঁসে বলল, “শুধু কি আমার দোশ, আমি যেমন টিপছি, ওর বরটাও তো টিপছে. তাছাড়া ওর বিয়ের পর থেকেই দেখছি ওগুলো বড় বড়, হয়তো বিয়ের আগেও কেউ কেউ ওই দুটো ধরে মজা করেছে”. টীভী স্ক্রীনে তখন একটি মেয়েকে একটা লোক গায়ের সমস্ত শক্তি দিয়ে চুদছিলো আর মেয়েটা যন্ত্রণা ও আনন্দে জোড় আওয়াজ করে গোঙ্গাছিলো; সুরেন্দার আমার মুখটা ধরে টীভীর দীকে ঘুরিয়ে দিয়ে বলল, “দেখে রাখো বহীন, আজ তোমার এই দাদাও তোমার সাথে তেমনি খেলা করবে আর তুমি ওই মেয়েটার মতন সুখে ভাসবে”.

কিছুক্ষণ ওই দৃশ্য আমাকে দেখতে বাধ্য করার পর সুরেন্দার আমাকে উপুর করে বিছানায় শুইয়ে দিলো আর আমার দুই পাছার ফাঁকে নিজের বড়ো বাঁড়াটা রেখে আমার পীঠের ওপর নিজেও ওর ঘামে ভেজা দেহটা নিয়ে উপুর হয়ে শুয়ে পড়লো. এতো ভারি দেহের চাপে আমার নড়াচড়ার অবস্থা ছিলনা; সুরেন্দার দুটো হাত আমার দেহের নীচে ঢুকিয়ে হিংস্র পশুর মতন আমার দুধ দুটোকে ঢলতে লাগলো আর আমার কাঁধের পাস দিয়ে নিজের মুখটা আনে আমার মুখটাকে একপাশে ঘুরিয়ে নিয়ে আমার ঠোঁটে, গালে জীব দিয়ে চাটতে লাগলো. সুরেন্দারের দেহের ঘাম-মদ-ডীসেল এর বোটকা গন্ধটা আরও বেশি করে আমার নাকে লাগছিলো তখন.

ওর নিম্নাঙ্গ ক্রমাগতো আমার পাছা দুটোকে চাপ দিয়ে যাচ্ছিলো. সনত বিকারহীন ভাবে আমাকে সুরেন্দারের হাতে নিগৃহীত হতে দেখছিলো. প্রায়ঘন্টা খানেক ধরে সুরেন্দার আমাকে এই ভাবে ভোগ করতে লাগলো; আমার আপত্তি ও ঘেন্না সত্বেও যৌন উত্তেজনা আমার যোনিপথ যোনি রসে ভিজে গিয়েছিল, আমার সব প্রতিরোধ নিস্ক্রিয় হয়ে যাছিলো, সুরেন্দারের ক্রমাগত অত্যাচার আর হুইস্কীর ঝিমঝিমানিতে আমার দেহ আর যেন বাধা দিতে পারছিলো না.

আমার যখন এই অবস্থা সে সময় সুরেন্দার আমার পীঠের ওপর থেকে নামলো; আমার নোরা চড়ার মতন অবস্থা ছিলো না; আমি নিশার হয়ে পরে রইলম কিন্তু সুরেন্দার আমাকে বিছানা চিত্ করিয়ে শুইয়ে দিলো. আমার পাশে বসে আমার চুলের মুঠি ধরে মাথাটাকে নিজের যৌনাঙ্গের সামনে টেনে এনে এবার জোড় করে ওর বৃহত বাঁড়াটা আমার মুখের মধ্যে ঢুকিয়ে দিয়ে আমাকে দিয়ে বাঁড়াটা চোষাতে লাগলো. ওর বাঁড়াটার এতো বড়ো ঘের যে আমার বেশ কস্ট হচ্ছিলো ওটাকে মুখের ভিতর নিতে. সুরেন্দার আমার চুলের মুঠি ধরে রেখে আমার চোষাটাকে নিজের নিয়ন্ত্রনে রাখছিলো জাতে ও নিজের দরকার অনুসারে চোষার স্পীডটাকে কম বেশি করতে পারে.

ডীসেল আর ঘামের গন্ধও যেন পুরুষাঙ্গের গন্ধের সাথে মিশে আরও অসহ্য হয়ে উটছিলো; আমার বমি করার ইছে হচ্ছিলো; কিন্তু সুরেন্দার আমাকে ছাড়ল না; আমাকে বাধ্য করল বাঁড়াটা চুষে যেতে আর সেই সঙ্গে ও আমার পুরো উলঙ্গ দেহটাকে ইছে মতন খাবলে, টিপে আর কামরে একাকার করে দিতে লাগলো. সনত যখন দেখলো আমার আর বাধা দেবার ক্ষমতা নেই ও সুরেন্দারকে বলল, “তুই যতো খুশি এংজয কর, আমি কাল সকাল দসটা নাগাদ আসব. ততক্ষণ তুই সাধ মিটিয়ে চেটে পুটে খা”. এই বলে সনত বেরিয়ে গেলো. এবার রূমে শুধু আমি আর সুরেন্দার আর দুজনেই পুরো উলঙ্গ. সনত চলে যাবার পর দরজাটা বন্ধও করে দিয়ে সুরেন্দার আবার বিছানায় ফিরে আসে আমার পা দুটো হাঁটুতে ভাঁজ করিয়ে পেটের ওপর তুলে ধরলো.

আমার ভোদাটা পুরোপুরি ওর সামনে উন্মুক্ত হয়ে গেলো; দুদিন আগে মাত্র গুদের লোম শেভ করেছিলাম, সুরেন্দার আমার পরিস্কার ভোদা দেখে খুব খুশি হলো আর আমার পা তেমনি উঠিয়ে রাখা অবস্থাতেই নিজের মুখটা নামিয়ে আনল আমার যোনিমুখের ওপর. সনতও আমার যোনিতে মুখ দিয়ে চেটেছে, কিন্তু এমন ভাবে কেউ মেয়েমনুষের যোনি খেতে পারে আমি ভাবিনি. সুরেন্দার বারে বারে আমার একটা একটা করে যোনি ঠোঁটকে নিজের মুখের মধ্যে পুড়ে প্রাণপণে চুষছিলো.

ওর আদরে আমার যোনিতে রসের বন্যা বইতে শুরু করলো. ওর জিবটা আমার গুদের অনেক ভিতরে গিয়ে গুদের দুই দিকের দেওয়াল চেটে দিতে লাগলো. মাঝে মাঝে আবার আমার ক্লিটোরিসটাকেও চুষে নিজের মুখের ভিতর ঢুকিয়ে নিচ্ছিলো. ওর গাল ভর্তি দাড়িগুলো আমার থাই ও যোনিতে সুরসূরী দিয়ে চলেছিলো.এক সময় ওর নাকটা আমার গুদের ফাঁকে ঢুকে পড়লো; আমার গুদের চারদিক ও চেটেপুটে, কামরে, আঁচরে আমাকে পাগল করে দিচ্ছিলো. প্রায়৩০ মিনিট এভাবে আমাকে খাবার পর আমার সব বোধ চলে গিয়ছিলো, আমার দেহ সব কিছু ভুলে শুধু দৈহিক মিলন চাইছিলো. এক সময় আমি লজ্জার মাথা খেয়ে গোঙ্গাতে গোঙ্গাতে ওকে বললাম, “আমি আর পারছি না”.

ও হেঁসে বলল, “তোমাকে আমি সুখ দেব, কিন্তু সারাক্ষণ তুমি আমাকে “দাদা” বলে ডাকবে.” আমি তখন নিজের ক্ষুদা মেটাতৈ চাই, কোনো দ্বিধা না করে বললাম, “দাদা, এবার শুরু করো”. “কি শুরু করবো” – সুরেন্দার আমার মুখ থেকে অশ্লীল শব্দ শুনতে চাই. আমি বুঝে গেছি ততক্ষনে ও কি চাই বললাম, “তোমার এই বোনটাকে চুদতে শুরু কর”.

আমার মুখের অশ্লীল শব্দে সুরেন্দার খুব খুসি হয়ে আমাকে চিত্ করিয়ে শুইয়ে দুই পা দু পাশে ফাঁক করে ছড়িয়ে দিলো আর নিজে প্রস্তুত হলো আমার ওপরে চড়তে. কিন্তু এবার ওর বাঁড়াটার সাইজ় দেখে আমি সত্যিই ভয় পেয়ে গেলাম, বললাম, “প্লীজ় আস্তে, এতো বড়ো, দাদা ভিসন লাগবেয়”. সুরেন্দার শুধু ওর পুরুষঙ্গের মাথা টুকু আমার গুদের ভিতর ঢুকিয়ে আমার ক্লিটোরিসটাকে আদর করতে লাগলো, কিন্তু তাতে আমার কাম ভাব আরও বেড়ে যাচ্ছিলো. সুরেন্দার আমার কানের সামনে ওর মুখটা নামিয়ে এনে জিজ্ঞেস করলো, “বহীন বেজিটা (ইংজেক্ষান) ক ইঞ্চি ঢুকবো?” আমি চোখ বন্ধও রেখেই নির্লজ্জের মতন আধ ফোটা স্বরে ওকে বললাম, “পুরোটা”.

সুরেন্দার এবার ওর লিঙ্গটা আমার গুদের ভিতরে ঠেলতে শুরু করলো. ওহ কি যে ব্যাথা ও আরাম একই সাথে লাগছিলো, যেন কেউ একটা গরম লোহার ডান্ডা আমার গুদে ঢুকিয়ে দিচ্ছে. এতো মোটা আর লম্বা বাড়ার গুঁতো আমি খাচ্ছিলাম, হঠাত্ ব্যাথাটা বেশি লাগলো, আমি চিতকার করে উঠলাম আর তখনই যোনির চারপাশে সুরেন্দারের ঘন লোমের স্পর্শ পেয়ে বুঝলাম সুরেন্দারের বাঁড়াটা আমার পুরো গুদটাকে দখল করে নিয়েছে. সুরেন্দার ওর মুখটা আমার মুখের ওপর নামিয়ে আনল; ওর চুলগুলো খুলে গিয়েছিলো, সেগুলোতে আমার চোখ মুখ ঢাকা পড়ে গেলো আর ওর নিম্নাঙ্গ তখন ধীরে ধীরে আমার যোনির ভিতরএ খোদাই করে চলেছে.

আমি ওকে জড়িয়ে ধরলাম. সুরেন্দার আমার দেহটাকে ওর দেহের সাথে এক করে দিলো; আমি সেই সময় শুধু উপভোগ করছি. এক সময় লজ্জা ছেড়ে ওকে বললাম, “আরও জোরে, আরও জোরে……” সুরেন্দার প্রাণপণে আমাকে চুদতে থাকল. ইতিমধ্যে আমার বার দুএক ক্লাইমেক্স হয়ে গেছে. সুরেন্দার বোধহয় ওর পুরুষাঙ্গটা দিয়ে প্রায়এক ঘন্টা আমার গুদে জোরে জোরে চুদতে থাকলো যখন আমি কাতর অনুরোধে ওকে বললাম যে আমি আর সইতে পারছি না.

সুরেন্দার চোদনের স্পীড বাড়ালো আর আরও ১৫ মিনিটের মধ্যে ওর থক থকে উষ্ণ বীর্য আমার ভোদাকে বন্যায় ভাসিয়ে দিল. আমি জোরে ওর কাঁধে কামর দিলাম, ওর নখ আমার স্তনের নরম মাংসে গেঁথে গেল. উলঙ্গ অবস্থাতেই দুজনে সারা রাত জড়াজড়ি করে শুয়ে রইলাম. সুরেন্দারের বীর্যের পরিমান এতো বেশি ছিলো যে সারা রাত আমার গুদ থেকে তা গড়িয়ে বিছানা পড়তে থাকল.

পরদিন সকলে ৭ টায় ঘুম ভেঙ্গে দেখি সুরেন্দারের নগ্ন দেহ আমার নগ্ন দেহকে চেপে রয়েছে. সে সময় লজ্জা করছিলো রাতের কথা ভেবে. কিন্তু সুরেন্দার বেশি সময় দিলো না, বলল, “রাতে তো করেছিলে নেশার ঘোড়ে, এখন করে দেখো কেমন লাগে”. মুখ ধোয়ার আগেই সুরেন্দার আমাকে সেই সকালে আবার চুদতে শুরু করে. প্রায় দু ঘন্টা ধরে আমার সব রস ও নিংরিয়ে বের করে নেয়. মিলন শেষে যখন ক্লান্ত হয়ে দুজনেই বিছানা শুয়ে অছি, দুজনেই পুরো উলঙ্গ সে সময় সনত এসে হাজ়ির হয়.

সনতের দাবিতে সেই নগ্ন অবাস্থাতেই সুরেন্দারের সামনে সনতের বাঁড়া চুষে ওর বীর্যপাত করতে হয়. আমার ঠোঁট বেয়ে সারা মুখের সনতের বীর্য গড়িয়ে পড়তে থাকে. আমার আর সনতের এই খেলা দেখে সুরেন্দার আবার উত্তেজিতো হয়ে পড়ে আর ওর বাঁড়াটাকেও মুখে নিয়ে চুষে ঠান্ডা করতে হয়. ওর পরিমানটা এত বেশি যে কিছু আমি গিলে ফেলতে বাধ্য হই, তবুও আমার ঠোটের ফাঁক দিয়ে অনেকটা বেরিয়ে আসে ফোটা ফোটা আমার দেহে পড়তে থাকে. আরও কিছুক্ষণ সনত আর সুরেন্দার দুজনে মিলে আমার দেহটা টেপাটিপি, খাবলা-খবলী করার পর সুরেন্দার বিদায় নেই. সনত আমাকে চান করে পরিস্কার হয়ে নিতে বলে. আমার ক্লান্ত লাগলেও পরিষ্কার হয়ে নিই এর পর সনত আমাকে নিয়ে বাড়ির ফেরার জন্যও রওনা হয়..