Site icon Bangla Choti Kahini

শ্রীময়ীর নতুন জীবন ১০

শ্রীময়ীর নতুন জীবন ৯

আজ রাতেও ঘুমটা গাঢ় হল শ্রীময়ীর। একেতেই সারাদিনের ধকল গেছে ওর শরীরের ওপর দিয়ে। গা হাত পা থেকে শুরু করে গুদ পোঁদ সব ব্যথা করছে ওর। বিশ্রামের ভীষণ প্রয়োজন ছিল ওর। কিন্তু ওর ঘুমটাও পুরো হল না এখানে। সকালে ওর ঘুম ভাঙ্গল শক্ত হাতের মাই চটকানিতে।

ধরমড় করে উঠে বসতে গেল ও। কিন্তু উঠতে পারল না। ওকে একা পেয়ে ঘুমন্ত অবস্থায় ই ওর শরীর ছানছে দুইজন। ওদের টেপাটিপিতেই ঘুম ভেঙেছে শ্রীময়ীর। ওর ঘুম ভাঙতে দেখে খুশি হয়ে উঠল ওরা। ওর মাই চটকাতে চটকাতে বাসি মুখেই ওকে লিপকিস করল একজন। ঠোঁটে ঠোঁট চেপে ওকে বাধা দেওয়ার কোনো সুযোগ না দিয়েই লকলকে জিভটা চালান করে দিল ওর মুখের ভেতর।

তারপর ওনার খসখসে জিভ দিয়ে চাটতে লাগল ওর নরম জিভ। শ্রীময়ী অনুভব করল ওনার মুখের থেকে একদলা থুতু গড়িয়ে আসছে ওর মুখের ভেতর। ঘেন্নায় বমি পেতে লাগল ওর। কিন্তু থুতুগুলো একটুও ফেলতে পারল না ও, সব চলে গেল ওর পেটে। অন্যদিকে আরেকজন নিচে নেমে গুদে মুখ লাগাল। কালকে দুটো ধোন গুদে দিয়ে গুদ ব্যথা করছে ওর।

অনিচ্ছা সত্ত্বেও ওর জিভের স্পর্শ খুব একটা খারাপ লাগল না শ্রীময়ীর। শ্রীময়ী ভেবেছিল লোকটা গুদ চাটবে, কিন্তু একটু চুষেই গুদ কামড়াতে লাগলেন উনি। জ্বালা করছে ওর গুদটা। ওর দাঁতের আঁচড়ে গুদের চামড়াটা হালকা ছরে গেল মনে হয়। এবার আরও একজন ঘরের ভেতর ঢুকল। ওদের এভাবে শ্রীময়ীকে ভোগ করতে দেখে উনিও যোগ দিলেন ওদের সাথে।

দুহাতে দুটো মাই নিয়ে প্রাণভরে চটকাতে লাগলেন উনি। শ্রীময়ীর মনে হতে লাগল ওনার টানাটানির চোটে ওর দুধদুটো ছিড়ে যাবে। ওর দুধের বোঁটা দুটোকে আঙ্গুরের মত দুই আঙ্গুল দিয়ে ডলতে লাগলেন উনি। আর ময়দা মাখার মত ওর মাইদুটোকে নিয়ে খেলতে লাগলেন। ওদিকে গুদ চোষা ছেড়ে গুদে ধোন সেট করে নিয়েছেন আরেকজন। ওর কোমরটা ধরে জোরে চাপ মারলেন ওর গুদে। তারপর ভসভস করে চুদতে লাগলেন। ঘুম থেকে ওঠার দশ মিনিটের মধ্যে এমন কড়া চোদন কোনোদিনও কল্পনাও করতে পারেনি শ্রীময়ী। কিন্তু দিনের শুরুটাই যখন এরকম হচ্ছে সারাদিন কিভাবে কাটবে তা ভেবেই মাথা ঘুরতে লাগল ওর।

চোদন খেতে খেতেই দুধ টেপা ছেড়ে ওর বুকের ওপর বসল একজন। অতবড় শরীরটা শ্রীময়ীর ওপর চেপে বসায় প্রায় দমবন্ধ লাগল ওর। উনি ওনার ধোনটা এবার শ্রীময়ীর দুই দুধের খাজে রেখে ইংলিশ পর্নের মত ধোন ঘষতে লাগলেন। ওনার বাঘের থাবার মত হাতে শ্রীময়ীর দুধ যেন এক্ষুনি ছিড়ে বেরিয়ে আসবে বলে মনে হল। এখন ওর মুখেও ধোন ঢুকে গেছে একটা। ঘরময় শুধু এখন চুদাচুদির শব্দ। শ্রীময়ী এখন চেষ্টা করছে যতটা সম্ভব তাড়াতাড়ি ওদের মাল বের করে দেওয়া যায়। গুদ দিয়ে ধোনটাকে কামড়ে ধরে ঠোঁট দিয়েও ধোনটা চেপে ধরল ও। ফলে ওর শ্রীময়ীর গুদ পোঁদ জুড়ে মাল ফেলে দিল।

শ্রীময়ী ভাবল এখন একটু বিশ্রাম নিয়ে নেবে। কিন্তু ওর কপাল খারাপ। তখনই ঘরে ঢুকল আসিফ আর অন্য একজন। ওদের চোদা শেষ দেখে ওরা চলে এল শ্রীময়ীর কাছে। ওর নরম গালে ওর কঠিন পুরুষালি হাত রেখে আসিফ বলল, কি! চোদন খেয়ে আনন্দ পাচ্ছ তো?

শ্রীময়ী কোনো কথা না বলে এক ঝটকায় গাল থেকে আসিফের হাতটা সরিয়ে দিল। বদলে আসিফ ঠাস করে একটা কষিয়ে চড় মারল শ্রীময়ীর গালে। এক চলে শ্রীময়ীর ফর্সা গালটা টকটকে লাল হয়ে গেল। আসিফ এবার ওর চুলের মুঠি পাকিয়ে ধরে হিসহিস বলল, খানকি মাগী তেজ কাকে দেখাচ্ছিস তুই ?

শি বাড়াবাড়ি করলে তোকে সারাজীবন এখানে যৌনদাসী করে রেখে দেব। চোদন ছাড়া কিচ্ছু খেতে পাবি না। কুত্তা দিয়ে তোর গুদ খাওয়াব।…

পাশের লোকটি আসিফকে থামিয়ে বলল, অত কিছু করার দরকার নেই মিঞা। চল ওর পোঁদে একসাথে ধোন ঢুকাই। তবেই মাগীর আচ্ছা শাস্তি হবে।

আসিফের মুখ দেখে মনে হল প্রস্তাবটা ওর ভালো লেগেছে। শ্রীময়ীকে থেকে বিছানায় শুইয়ে আসিফ ওর দাবনাটা টিপতে লাগল। তারপর পোদের গর্তে দুটো আঙ্গুল ঢুকিয়ে চিরে ধরে ভালো করে দেখতে লাগল আসিফ। আসিফের কান্ডকারখানা দেখে শ্রীময়ীর কপালে বিন্দু বিন্দু ঘাম জমতে লাগল। তবে কি সত্যিই ওর পোঁদে দুটো ধোন ঢুকতে চলেছে ? কালকের পোঁদ মারা ব্যথা এখনও কমেনি ওর। তার ওপর আজকেই যদি দুখানা ধোন ওর পোঁদে ঢোকে তবে তো ওর বাঁচার কোনো আশাই নেই। আসিফ ততক্ষনে ওর মোটা মোটা আঙ্গুল দিয়ে পোদের ভিতরে নরম করতে শুরু করেছে। কোনরকমে শ্রীময়ী কুই কুই করে বলল, আপনারা কি সত্যিই দুজন মিলে ওখানে করবেন ?

সঙ্গের লোকটি দাঁত বের করে হেসে বলল, কেন বিশ্বাস হচ্ছে না ?

শ্রীময়ীর ওদের দিকে করুন চোখে তাকিয়ে হাত জোড় করে বলল, দয়া করে এরকম করবেন না। আমি একসাথে দুটো পেছনে নিতে পারবেন না। আপনারা এক এক করে করুন….

ওর কথা শেষ হওয়ার আগেই আহহহহ করে বিশাল একটা চিৎকার করল শ্রীময়ী। আসিফ গায়ের জোড়ে একটা থাবড়া মেরেছে শ্রীময়ীর পোঁদে। পোঁদটা খামচে ধরে আসিফ বলল, কোনো কথা বলবি না, শুধু যা বলব তাই করবি। তারপর ওকে কুকুরের মত চারপায়ে দাড় করিয়ে আবার পোঁদের ফুটো বড় করতে লাগলেন।

আসিফের মোটা আঙ্গুলগুলো শ্রীময়ীর পোঁদে ঘোরাফেরা করছে। চোখ বন্ধ করে পোঁদে অত্যাচার সহ্য করছে ও। ও ভাবতেই পারছে না কিছুক্ষণের মধ্যেই ওর পোঁদ ফাঁক করে দুটো ধোন গর্ত করবে। পোঁদটা যতটাসম্ভব উচু করে ধরল শ্রীময়ী। কিছুক্ষণ পোদের ফুটো বড় করার পর আসিফ জোরে একটা চড় মারল ওর দাবনায়। দাঁতে দাঁত চেপে চড়টা সহ্য করল ও। এবার আসিফ একদলা থুতু ওর পোঁদে ফেলে ধোনটা সেট করল। ওই লোকটাও শ্রীময়ীর পিঠের দিকে চেপে ওর ধোনটা রাখল। পোঁদের গোড়ায় দুটো আখাম্বা বাড়ার স্পর্শ পাচ্ছে শ্রীময়ী। পোঁদটা যতটা সম্ভব ফাঁক করার চেষ্টা করল ও।

শ্রীময়ী ভেবেছিল ওরা আস্তে আস্তে ধোনদুটো ওর পোঁদে ঢোকাবে। কিন্তু ওকে তৈরি হওয়ার কোনো সুযোগ না দিয়ে হট করে দুজনেই একসাথে ওর পোঁদে ধোন ভরে দিল। মাগোওওওওহ বলে চিত্কার করে উঠলো শ্রীময়ী।

শ্রীময়ীর মনে হচ্ছিল ওর পোঁদে ধোন না, যেন দুটো আছোলা বাঁশ গুজে দিয়েছে। যন্ত্রণায় পোঁদ ফেটে যাচ্ছে ওর। মনে হচ্ছে আজই ওর জীবনের শেষ দিন। আর পারছে না শ্রীময়ী। ওদিকে ওরা চুদতে শুরু করে দিয়েছে ওর পোঁদে। এর মধ্যে কয়েকবার পোঁদ মারালেও ওর পোঁদের এতটা ক্ষমতা হয়নি যে দুটো ধোন একসাথে পোঁদে নিতে পারবে। এত ভীষণ যন্ত্রণা জীবনেও হয়নি ওর। আখাম্বা বাঁশের মত দুটো ধোন যেন গেঁথে আছে ওর পোঁদে। এবার ওরা হেইয়ো বলে একসাথে ওর পোঁদ চুদতে লাগল। দুটো ভীষণ ধোন ঢুকছে আর বেরোচ্ছে শ্রীময়ীর পোঁদে। চোখ বড় বড় করে দাঁতে দাঁত চিপে চোদন খাচ্ছে ও।

হাতের শক্ত মুঠোয় যতটা সম্ভব বিছানাটাকে চেপে ধরল আছে শ্রীময়ী। ঈশ্বরের কাছে ও শুধু প্রার্থনা করছে মুক্তির। ও জানে ওদের কাছে বলে কোনো লাভ হবে না। শ্রীময়ীর রক্তমাংসের দেহের স্বাদ যখন ওরা পেয়েছে তখন সহজে ওরা ছেরে দেবে না ওকে। মনে জোর রেখে থাপ খেয়ে যাচ্ছে ও।

শ্রীময়ীর কপাল ভালো, ওর টাইট পোঁদে দুটো ধোন নিয়ে বেশিক্ষণ মাল ধরে রাখতে পারল না ওরা। কিছুক্ষনের মধ্যেই ওরা দুজনে মাল ফেলে ভাসিয়ে দিল ওর পোঁদ। তারপর ওর একটা মাই চটকাতে চটকাতে ওকে একটা চুমু খেয়ে বলল, “তোর জন্য ভালো খবর আছে, আমাদের সাথে তোকে আরো কয়েকদিন থাকতে হবে। অবিনাশকে বলা হয়ে গেছে। ওর কোনো আপত্তি নেই।”

ঘরের বাকিরা স্বাভাবিকভাবেই ভীষণ উত্তেজিত হল। একজন বলল, ঠিক করেছেন মিঞা, এরকম একটা মাগীকে দুদিন খেয়ে ছেরে দিলে খুব পস্তাতে হত, এখন বেশ সময় নিয়ে ভালোকরে উল্টে পাল্টে চোদা যাবে।

ওনার কথা শুনে বাকিরা হো হো করে হেসে উঠল। শ্রীময়ী কিন্তু হাসতে পারল না, বরং শ্রীময়ীর মাথায় যেন বাজ পড়ল বলে মনে হল, আরও কয়েকদিন !

দের সাথে একদিন থাকা মানে এক বছরের অত্যাচার ভোগ করা। ও বুঝতে পারছে না কোন পাপের শাস্তি ওকে দিচ্ছে ভগবান !

গল্পের শেষটা বলে দিই..

না, শ্রীময়ীকে আর বেশিদিন ওদের ওখানে কাটাতে হয়নি। দুদিনের মধ্যেই পুলিশ নিয়ে ওখানে পৌঁছে গেছিল অনিক। সেদিন শ্রীময়ীর কথা শুনেই অনিকের কেমন একটা খটকা লেগেছিল, ওর মনে হচ্ছিল শ্রীময়ীর কোথাও একটা সমস্যা হচ্ছে । তাই দেরি না করে সেদিনই কলকাতায় ফেরার টিকিট কেটেছিল অনিক। কিন্তু ফিরে ফ্ল্যাটে তালা দেখে বুঝতে পারে ও যা অনুমান করেছিল সমস্যা তার থেকেও অনেক জটিল। সোজাসুজি থানায় গিয়ে পুলিশের সাহায্য নিয়েছিল ও। তারপর তাদের সহযোগিতায় শ্রীময়ীকে উদ্ধার করতে পারে ও।

শ্রীময়ী এখন পাঁচ মাসের গর্ভবতী। অনিক জানে শ্রীময়ী এখন যাকে বহন করছে, সে অনিকের নিজের সন্তান নয়। ও কিন্তু অ্যাবরিশনের পথে হাঁটেনি, বরং দুজনকেই মেনে নিয়েছে। অনিক বলে, “ যখন ঈশ্বরের দেওয়া কোনো প্রাণ আমরা ফিরিয়ে দিতে পারি না, তখন আমাদের কোনো অধিকার নেই তার দেওয়া প্রাণ কেড়ে নেওয়ার।” রিক এখন খুব খুশি, সে এখন দাদা হতে চলেছে। মাঝে মাঝেই মায়ের পেটে কান দিয়ে অনুজকে অনুভব করার চেষ্টা করে ও। আর শ্রীময়ী! হ্যা, সেও খুশি। অবিনাশবাবু আর আসিফ জেলে, তাদের বিরুদ্ধে মামলা চলছে। অনিক কথা দিয়েছে এরপর থেকে যাই হোক না কেন ওরা একসাথেই থাকবে। ওর মনে হয়, ভরাট দুটো বুকের নিচে যে একটা হৃদয় আছে, সেটা বোধহয় সবাই খুঁজে পায় না।

(সমাপ্ত)

সিরিজটি ভালো লাগলে আমাকে পার্সোনালি ফিডব্যাক দিতে পারেন hangout বা email এ, আমার মেইল অ্যাড্রেস sohamsaha5200@gmail.com
আর কোনো বিশেষ ধরনের গল্প চাইলে আমাকে সাজেস্ট করতে পারো।

Exit mobile version