Site icon Bangla Choti Kahini

বাংলা কাকোল্ড সেক্স–আমার বউ খানকি–৬

আগের পর্ব

প্রথমেই ক্ষমা চাই অনেক দিন পরে গল্প লেখলাম একটু বেস্ত ছিলাম তাই।

আমার বউ এর পোদ থেকে আমার সবটুকু মাল চেটে পরিস্কার করলাম।আর সূর্য আমার বউ এর গুদ চুদেই জাচ্ছে।আমি পোদ থেকে মুখ সরিয়ে আমার বউ এর চুদতে থাকা গুদ চাটতে সুরু করি।পরপুরুস বউ এর গুদ চুদছে এইসময় বউ এর গুদ চাটা একটা অন্ন রকমের সুখ।আমার বউ হটাথ করে বলে উঠে

তমাঃএই সূর্য জান পজিশান চেঞ্জ কর।
সূর্যঃআচ্ছা ডগি স্টাইল এ করি আস।
তমাঃআচ্ছা তাহলে হাব্বি তুমি 69 পজিশন এ সুয়ে আমার গুদ চাট আর সূর্য পিছন থেকে আমাকে চুদুক।সূর্য আমার গুদে মাল ফেলে বারা বের করলে গরম গরম মাল আমার গুদ থেকে সরাসরি তোমার মুখে পরবে।গরম গরম মাল তোমার অনেক পছন্দ আমি জানি।
আমি “থেনক ইউ জান” বলে আমার বউ এর নিচে গুদ চাটার জন্ন সুয়ে পরলাম।আর সূর্য আমার বউ কে ঠাপ দেয়া সুরু করল।কি যে সুন্দর লাগছিল আমার বউ এর গুদ এইভহাবে সুয়ে ঠাপ খেতে দেখে।আমি তো হা করে দেখছি।আমার বউ বলে উঠল কিগো আমার গুদ চাটছ না কেন।আমি কিছু না বলে চাটা সুরু করলাম।

২০ মিনিত এইভাবে চলতে থাকল।আমার বউ উত্তেজনায় আমার মুখের উপর জল খসাল।আমার পুর মুখ তার গুদের রস দিয়ে ভিজে গেল আমি জতটুক সম্ভব এই পবিত্র সুধা পান করলাম।এর কিছুখন পর জরে জরে ঠাপ দিয়ে দিয়ে কাপতে কাপতে সূর্য আমার বউ এর গুদে মাল ফেলে দিল।সম্পুর্ন মাল আমার বউ এর গুদে ফেলে সূর্য তার আখাম্বা বারা বের করতেই একদলা গরম মাল আমার মুখে পরল।আমি দেরি না করে গুদে মুখ দিয়ে গুদ চুসে সব মাল গিলে খেয়ে নিলাম।

খাওয়ার পর আমি পাসের খাটে গিয়ে সুয়ে পরলাম আর আমার বউ কে নিয়ে সূর্য সুয়ে রইল।সারা দিন জার্নি করার ফলে আমি ঘুমিয়ে পরি রাত ১০ টার সময় আমার বউ এর গোঙানি সুনে আমার ঘুম ভেঙ্গে যায়।

আমি দেখি সূর্য আর রিসিপশনে থাকা লোক টি আমার বউ এর গুদ আর পোদ চুদছে।আমি এটা দেখার সাথে সাথে আমার ছট্ট বারা সক্ত হয়ে যায়।আমি উঠে বসে আমার বারা ২ আংগুল দিয়ে নারাতে থাকি।১০ সেকেন্ড আমার মাল বের হয়ে যায়।

ওরা আমার বউ কে চুদে আমার বউ এর গুদ আর পোদে মাল ফেলে।ওই রিসিপশনে থাকা লোক টি ১০০ টাকা দিয়ে বলে এইটা রাখেন।আমার বউ পাক্কা পারার মাগির মত টাকা টা নিয়ে নিল।লোক টি জামা পরে চলে গেল।

আমার বউ আমার দিকে তাকিয়ে বল্ল হাব্বি ঠিক সময় তোমার ঘুম ভেঙ্গেছে।আস আমার গুদ আর পোদ চেটে পরিস্কার কর।আমি বাধ্য স্বামীর মত আমার বউ এর গুদ আর পদ চেটে পরিস্কার করে দিলাম।

রাতে খাবার শেষে রিসিপশনে থাকা লোক টি আবার আসলো।আমার কাছে এসে বলল যে দাদা পাসের রুম এ ৫ জন ছেলে আমার কাছে একটা মাগি চেয়েছিল কিন্তু আমি যেই মাগি গুলোর দালালি কিরি ওরা ওদের কাস্টমার এর সাথে তাই মাগি নেই।

আমি বললাম তো কি চান আপনি।লোক টি বলল আপনাদের মাগি টা তো এখন কিছু করছে না তো আমি ভাবছিলাম যে আপনাদের মাগি টা যদি আজকে রাতের জন্ন্যে ভারা দিতেন তাহলে মাগির কিছু কামাই হত আমিও কিছু কমিশন পেতাম।

আমার বউ আর সূর্য হা হা করে হেসে উঠলো।সূর্য বলল
সমস্য নেই এম্নিতে আমি অনেক ক্লান্ত ।তমা বলল আমার সমস্য নেই আমি রাজি।ওই লোক টা বলল তো আর কথা কিসের আসেন তারাতারি।আমি বলে উটলাম আমার সমস্য আছে আমাকে তো জিজ্ঞেস করলেন না।লোকটি বল্লো আপনি কে যে জিজ্ঞাস কিরতে হবে।আমি বললাম আমি ওর স্বামী।

লোক টি বললো ও আপনার বউকে দেখলে তো মাগি মনে হয়।আমি বললাম তমা আমার বউ প্লাস মাগি আর আমরা হানিমুনে এসেছি।তমা বলে উঠল রাতে খবার খেয়ে তোমার পেট ভরে গেছে তাই ৫ জন পরপুরুস এর মাল আমার গুদ থেকে চেটে খতে তমার ইচ্ছা করছে না এই কারনে আমাকে জেতে দিতে চাইছ না।

আমি বলে উঠলাম এইটা কনো কথা বললে খাবার খাওয়ার পর তোমার গুদ থেকে পরপুরুষের মাল না খেলে তো আমার খবার হজম হবে না আগে অনেক ঘৃনা করত তোমার গুদ থেকে পরপুরুষের মাল খেতে কিন্তু এখন পরপুরুষ এর মাল তোমার গুদে না পেলে আমার তোমার গুদ খালি খালি লাগে।

চল তমাকে পাসের রুম এ মজা করার জন্ন রেখে আসি।তমা বলে উঠল সমস্যা নেই তুমি ও রুম এ যাবে আমি ওদের বুঝিয়ে বলব যে তুমি আমার স্বামীর তুমি আমাকে পরপুরুষের সাথে সেক্স করতে দেখতে চাউ।আমি খুসিতে আত্মহারা হয়ে তমা কে গালে চুমু দিয়ে বললাম আই লভ ইউ তমা তোমার মত বউ লাখে একটা।

আমি,তমা আর ওই লক টা আমাদের পাসের রুম এ প্রবেস করলাম।তমা আর ওই লোক টি ৫ জনের সাথে কথা বলে সব ঠিক করে লোক টি চলে গেল।রুম এ আমি আমার বউ আর ৫ জন তাগরা লোক।

তারা সবাই মিলে আমার বউ এর কাপর খুলা সুরু করল ওই ৫ জন থেকে একজন এসে বলল চিন্তার কিছু নেই দাদা আমরা আপনার বউ কে আমাদের সব শক্তি দিয়ে চুদব আপনি দেখেন আর মজা নেন।আপনার ছোট নুনু টা নারা চারা করেন।

আমি দেখলাম যে আমার বউ কে ওরা পুরা নেংটা কোরে ফেলেছে।৫ জন তাগরা বিসাল বারা ওয়ালা পুরুস এর মদ্ধে আমার নগ্ন বউ কে পুর একটা দেবির মত লাছিল।জেই দেবির গুদ আর পোদ আমি পুজ করি।

ওই ৫ জন লোক এর মদ্ধে কেউ আমার বউ কে কিস করতে সুরু করল কেউ মাই চাপতে সুরু করল কেউ পোদ এর মাংস টিপা সুরু করল কেউ গুদে আংগুল দিল কেউ পোদে আংগুল দিল।এত সুন্দর লাগছিল আমার বউ কে অতগুলা পরপুরুসের ছয়া পেতে দেখে।

আমি মনে মনে ভাবতে সুরু করলাম একজন মানুস এত ভাজ্ঞবান কিভহাবে হতেভপারে হানিমুনে এসে নিজের বউ এর গাংবেং দেখার।আবার আমার বউ কে চুদে আমার বউ এর গুদে ৫ জন মাল ফেলবে আর আমি ওইগুলা সব আমার বউ এর গুদ থেকে চেটে খাব।

এইসব কথা ভাবতে ভাবতে আমার ছট্ট নুনু দিয়ে মাল বের হয়ে গেল।এতজন পুরুষ এর সামনে এইভহাবে নিজের বউ কে নেংটা দেখে মাল বের করে দিয়ে এক্টু লজ্জা পেলাম।আমার বউ বুঝতে পারছে যে আমি একটু লজ্জা পাচ্ছি কারন এইটাই আমাদের একসাথে প্রথম গাংবেং।আমার বউ আমার কাছে এসে কানে কানে বলল।
তমাঃতোমার আমাকে এইভাবে দেখলে তো মাল বের হওয়া টাই সাভাবিক।তুমি আমার লক্ষি কাকোল্ড হাব্বি।তোমার কাজ ই তো এইটা আমাকে পরপুরুসের হাতে চোদা খেতে দিয়ে নিজে সুখ নিবে আমার প্রেমিককে আমাকে চুদতে হেল্প করবে।আমার গুদে পরপুরুস মাল ফেললে তুমি তা নিজের মুখ দিয়ে চেটে পরিস্কার করবে।এইসব করতে আমার অনেক ভাল লাগে আমি জানি তোমারও ভহাল লাগে।তাই লজ্জা পাওয়ার কিছু নেই গো।
আমিঃআমার অনেক ভাল লাগে এইসব করতে।আই লভ ইউ তমা।
তমাঃ এত ভালবাসা দেখান লাগবে না।এখন আস আমাকে ওদের চোদা খেতে হেল্প কর।নিচে সউ আমি তোমার মুখ এর উপরে বসি তুমি আমার গুদ চাট আর আমি ওদের বারা চুসি।

আমি আচ্ছা আস বলে নিচে সুলাম আমার বউ তার গুদ আমার পোদ আমার মুখ এর উপর দিয়ে বসল আমি চাটা সুরু করলাম।আর আমার বউ ৫ জন লকের বারা একে একে সবার টা চুসা সুরু করল।এই ভহাবে কতকন চলার পর আমার বউ আমার মুখ এর উপর থেকে উটল।
এখন আমার বউ এর গাং এ চোদা সুরু করা হবে।।

চলবে।।।।।

এর পরে আমার বউ এর সাথে আমার ফাস্ট গেংবেং এ কি হয় আর বাচ্ছা হউয়ার ঘটনা জানতে চাইলে লাইক আর কমেন্ট করুন।

চাইলে হেংআউটে কথা বলতে পারেন ধন্নবাদ।।।।

Exit mobile version