Site icon Bangla Choti Kahini

বাংলা কাকোল্ড সেক্স–আমার বউ খানকি–৭

খুবই দুঃখিত আমার প্রিয় কাকোল্ড,বুল ও হটওয়াইফ বন্ধুরা ব্যস্ততা আর সময় এর অভাবে গল্প লেখার সময় পাচ্ছিলাম না এখন থেকে প্রতি সাপ্তাহে লেখার চেষ্টা করব।আবার খুবই দুঃখিত বন্ধুরা।আশা করছি আপনারা সমস্যা টা বুঝতে পারবেন।।

আর আগের গল্পের পর্ব গুল না পরে এই গল্প পড়লে অনেক প্রশ্ন থেকে যাবে কিন্তু না পড়ে পড়লেও উত্তেজনা ১০০% অনুভব করতে পারবেন।।কথা না বারিয়ে গল্পে চলে জাই।।

আমার মুখ এর উপর থেকে আমার বউ গুদ উঠিয়ে আমাকে হা করতে বলল।আমি হা করতেই ৫ জন লোকের বারা চুসে যে নংরা লালা আমার বউ এর মুখে জমছে তা সোজাসুজি আমার মুখে ফেলল।ওই নংরা লালায় আমি আমার বউ এর মুখের সাধ এর সাথে একটা আলাদা চমৎকার সাধ পেলাম যা সবসময় আমার বউ এর মুখ থেকে আমি পাই না।

তমাঃ কিগো ওদের বারার সাধ মুখে পেয়ে অনেক মজা পেয়েছ বুঝি।
আমিঃ হে গো অনেক মজা এইরকম সাধ কোনসময় পাই নি।

আমার মুখে থুথু দিয়ে আবার গুদ আর পোদ আমার মুখের উপর দিয়ে বসল আর ৫ জন লোকের বারা চুসা সুরু করল।আমিও আবার আমার বউ এর গুদ আর পোদ চাটা আর চুসা সুরু করলাম।কতখন পরে আমার বউ আবার আমার মুখে থুথু দিল আমি খেয়ে ফেললাম।এইভাবে কয়েকবার করার পর আমার মুখের উপর থেকে আমার বউ উঠে সফায় বসলো।আর আমাকে বলল।
তমাঃ আমার লক্ষি কাকোল্ড জামাই টা আমার গুদ আর পোদ অনেক সুন্দর করে চুসেছে আর একটু কস্ট করে আমার পা টা চেটে পরিস্কার কর আর আমি ওদের বারা দিইয়ে চোদা খাই।

আমি কিছু না বলে পা চুসা সুরু করলাম।আমার বউ তমা হঠাথ করে আমার মুখে লাথি মারল আর বলে উঠল।

তমাঃ খানকির ছেলের নেকামি অনেক বেরেছে হানিমুন এ এসে একটু আদর করে কথা কি বলেছি খানকির ছেলে সব মেনারস ভুলে গেছে।আমি যে তোকে আমার গুদ আর পোদ চাটার জন্ন প্রসংসা করলাম আমাকে থেনক ইউ বললি না।আর ৫ জন লোক তোর বিয়ে করা বউ কে চুদবে তার জন্য অদের কে অনুরধ করবি না।

আমিঃ সরি তমা আমার অনেক বর ভুল হয়ে গেছে আমাদের প্রথম গাংবেং তো তাই উত্তেজনায় সব ভুলে গেছি।আমাকে মাফ করে দাউ।আমি আর কনদিন এইরকম ভুল করব না।পায়ে ধরি তোমার।

তমাঃ ভুল যেহেতু করেছিস সাস্তি ত পেতেই হবে।

আমিঃ এইটা ভুল না এইটা পাপ মহা পাপ এই পাপের জন্ন যে সাস্তি দিবে আমি আমথা পেতে নিব।

তমা ওই ৫ জন লোক কে তাদের নিজের পায়ে থুথু দিতে বলল আর আমাকে অদের পা চেটে ওদের থুথু খেতে বলল আর এই ফাকে অরা আমার বউ কে চোদা সুরু করল।

একজন আমার বউ এর মুখ চুদা সুরু করল আরেকজন আমার বউ কে নিচ থেকে পোদ মারা সুরু করল আরকজন আমার বউ এর গুদ চুদার সুরু করল আরেকজন আমার বউ এর গর্বধারি ফুলা দুধের চিপায় বারা ঢুকিয়ে চুদা সুয়ারু করল।এখন শেষের জন ত আর জায়গা খুজে পাচ্ছে না আমার বউ কে চোদার সব জায়গা দখল হয়ে গেছে।আমার বউ তা দেখতে পেয়ে বলল।

তমাঃ আপনি দারিয়ে হাথ দিয়ে বারা নারছেন কেন ওইটা আমার জামাই এর কাজ।আপনি আপনার বন্ধুর সাথে একসাথে আমার গুদে বারা ঢুকান।

আমি এইটা সুনে আমার কান কে বিশ্বাস করতে পারছিলাম না আমি বলে উঠলাম বাবু এর আগে কি একসাথে ২ টা বারা গুদ এ নিয়েছ।তমা বলে উঠল হেয়ে আমার বন্ধুরা যখন আমাকে ছুদত তকন এইভাবেই ২ বার আমার গুদে ঢুকিয়ে ছুদত।আমি বললাম যদি বচ্ছার কন সমস্য হয়। তমা বলল কিছু হবে না তোমার এত চিন্তা করতে হবে না তুমি ওদের পা চাট।

আমাদের কথা শেষ হতেই আবার আমার বউ কে মুখচোদা সুরু করে দিল আর ওইদিকে আরেক বারা আমার বউ এর গুদে ঢুকানর জন্য হাল্কা করে চাপ দিতেই বারা ঢুকে গেল কি যে এক দৃশ্য আমার বউ পুরো নগ্ন ৫ জন লোক মিলে আমার বউ কে কুকুরের মত ছুদছে।আমার বউ চোদা খুয়ার সুখে জল খসাল।আমার বউ এর গুদ থেকে ২ টি বাবা বের হয়ে এল।আবার ২ টি বারা একসাথে আমার বউ এর গুদ এ প্রবেস করান হল।

চোদার তালে লাতে আমার বউ এর আর ৩ বার জল খসাল পাগলা কুত্তির মত আমার বউ চোদা খেতে থাকল আর জল খসাতে থাকল।সোফা পুর আমার বউ এর গুদ এর জল দিয়ে ভেসে গেল।এইসব দেখে আমি পর পর ২ বার আমার ছট্ট নুনু না ধরেই মাল ছেরে দেই।কি যে সুখ লাগছিল সেদিন নিজেকে পৃথিবীর সবচে ভাজ্ঞবান আর সুখি স্বামী মনে হচ্ছিল।

এইভাবে এক ঘন্টা আমার বউ কে গন চোদন দেয়ার পর আমার বউ এর মুখে,দুধে,গুদে,পোদে ৫ জন পরপুরুস মাল ফেলে।একদম সরির পুর মাল দিয়ে ভাসিয়ে দেয়।কি যে সুন্দর লাগছিল আমার বউ কে বুঝিয়ে বলা যাবে না।অপরুপ সুন্দরি এক কামদেবি যে আমাকে প্রসাদ এর জন্য নিজের কাছে ডাকছে।আমিও প্রসাদ খাবার জন্য দেবির মুখের কাছে জেতেই সে আমাকে তার মালে ভরা মুখ দিয়ে আমার মুখে চুমু দিয়ে একদলা মাল আমার মুখে দিয়ে দিল।আমি গিলে খেয়ে নিলাম।এই প্রথম আমি আমার বউ এর মুখে চুমু খেয়েছি তাও পরপুরুসের মাল আমার বউ এর মেখে থাকা অবস্থায়।।

আমার বউ বলে উঠল কিগ আমার মুখ থেকে পরপুরুসের মাল খেয়ে কেমন লাগল।আমি বললাম অনেক মজা গো আমার লক্ষি বউ।আমার বউ বলল হে তাহলে আমার দুধ,গুদ,পোদ চেটে সবটুকু মাল খেয়ে ফেল ওরা আবার আমাকে চুদবে।আমি বাদ্ধ স্বামীর মত দুধ,গুদ,পোদ থেকে মাল চুসে খেয়ে ফেলি।

মাল খাউয়া শেষ হলে আমি আমার বউ কে বলি বাবু সব খেয়ে ফেলেছি।আমার বউ বলে হঠল গুড বয় আমার লক্ষি কাকোল্ড জামাই।মাল খেয়ে পেট ভরেছে গো তমার।আমি কিছু না বলায় আমার বউ বলে উঠল।

তমাঃ বুজগেছি তমার পেট ভরেনি আর পরপুরুসের মাল খাবে তুমি তাই তো বলতে লজ্জা পাচ্ছ।

আমি মাথা নেরে সম্মতি দিলাম।আমার বউ বলল ওরে আমার লক্ষি বাচ্চা টার দেখি সত্যি অনেক খিদে পেয়েছে দারাউ এখনি আমি চোদা খেয়ে ওদের মাল গুদে নিয়ে একজন এর পর একজন এর মাল তোমার মুখে দেই।যেই কথা সেই কাজ।

আমি কাকোল্ড ৬৯ পজিশনে আমার বউ এর গুদ বরাবর নিছে সুয়ে পরলাম।একজন এর পর একজন আমার বউ কে চুদে আমার বউ এর গুদে মাল ফেলে বারা বের করতেই গরম মাল আমার বউ এর গুদ থেকে সোজা আমার মুখে পরে আমি মনের আনন্দে খেয়ে ফেলি আর গুদ চেটে পরিস্কার করি।এর পর আরেকজন চোদে আমি আবার পরিস্কার করি।

এইভাবে সারা রাত আমার বউ কে গন চোদন দিয়ে আমার বউএর অবস্থা রাস্তার কুত্তার মত বানিয়ে ফেলে।সরিরে কোন কাপর নেই চুল এলমেল সারা সরিরে পরপুরুসেত মালের সুগ্রান সরির এর বিভহিন্ন জাগায় লাল দাগ গুদ আর পোদ চুদে তো একাকার করে ফেলেছে মুখ চোদা দিয়ে ঠোট এর দুই পাসে লাল করে ফেলেছে মনে হচ্ছে যে কেউ রেপ করেছে।

সকলে ঘুম থেকে উঠে আমি ওই ৫ জন লোক কে আমার বউ কে এত সুন্দর করে চোদার জন্য ধন্যবাদ জানালাম।আমার বউ কে ৫০০ টাকা দিয়ে ৫ জন লোক চলে যায় তমার তো অনেক খুসি যে পারার মাগিদের মত সুন্দর গনচোদনের পর কিছু টাকা পেয়েছে।আমিও তমার জন্য অনেক খুসি।

চলবে।।।।।

এর পরে আমার বউ এর সাথে আমার হানিমুন এর শেষ দিনা কি হয় আর বাচ্ছা হওয়া ঘটনা জানতে চাইলে লাইক আর কমেন্ট করুন।আপনাদের মন্তব্য আমাকে নতুন গল্প লেখতে উৎসাহিত করে।

চাইলে Gmail chat এ কথা বলতে পারেন ধন্নবাদ।।।।
Gmail: kakando69@gmail.com

Exit mobile version