Site icon Bangla Choti Kahini

আমার মা এবং প্রিন্সিপাল। পর্ব -৩

ফিরে এলাম আবার প্রিন্সিপ্যাল স্যার ও মা কে নিয়ে।

জীবনের পরবর্তী পদক্ষেপ কি হবে তা কেউ জানে না। আমার মা যখন সকালে সেজেগুজে তন্নী হয়ে বেরোছিলো তখন সে হয়তো জানতও না যে তার সাথে কি ঘটবে। আমিও জানতাম না যে আমি কি কি দেখতে চলেছি। মায়ের তন্নী শরীরে শুধু এখন একটা পেন্টি ,মা দুদ দুটো কে হাত দিয়ে চেপে ধরে রেখেছে। ওদিকে স্যার পুরো ল্যাংটো, বাড়াটা আমার মায়ের লালাতে চক চকে। স্যার একটা চেয়ার টেনে সেটাতে মা কে বসতে বলে মা নিরুপায় হয়ে বসতে যাবে ,এমন সময় স্যার বলল দাড়াও ,,, স্যার একজটকায় মায়ের পেন্টি টা টেনে নামিয়ে দেয়,মা ঘটনার আকস্মিকতা পায়ে এক হাত দিয়ে তার শেষ সম্মান টা ঢেঁকে ফেললো।
স্যার বলল এবার বসো মা খুব সাবধানে নিজের সম্মান গুল হাতে করে ঢেকে চেয়ারএ বসলো।

এবার স্যার মায়ের সামনে হাঁটু ভাঁজ করে বসলো অর মায়ের পা দুটো ফাঁক করে হাত টা সরানোর চেষ্টা করলো কিন্তু অসফল হলো, আর মা বলল “না। স্যার বলল “বারবার এককথা বলতে ভালো লাগেনা পারমিতা, চুপ চাপ আমাকে যা করার করতে দাও, না হলে দ্বিতীয় বার কিছু বলবো না শুধু আমার পেন চালাবো”। মার অনিচ্ছা সত্বেও স্যার মায়ের হাত টা সরিয়ে দিলো। আমার পায়ের তলার মাটি সরে গেল, আমি প্রথম বার মায়ের সেই জায়গাটা দেখলাম যেটা সব নারির সম্মান ও অহংকার আর ,পুরুষের লোভ, যেখান দিয়ে সৃষ্টি হয়।
মার যোনি দেশ টা ছিল সরু নৌকোর আকৃতির যেটার রং ডিপ বাদামি যোনির দুপাসে দুটো ছোটো ছোট কালো পাপড়ি, সব মিলিয়ে এক সুন্দর মিষ্টি গুদ্।

ওটা দেখে স্যার এর মাথা নষ্ট হয়ে গেলো প্রিন্সিপ্যাল স্যার এর, সে সময় নষ্ট না করে তার কালো হাত আমার মায়ের যোনির উপর রাখলো আর তার পাপড়ি দুটো দুই আঙ্গুলে টেনে ভেতরের লাল মাংসটা দেখলো। মায়ের ওদিকে চরম অসস্থি যেন পৃথিবীর সবচেয়ে জগন্য কাজ তার সাথে কেউ জোর করে করছে। এবার স্যার লাল মাংসটার উপর আঙ্গুল ঘসতে লাগল হঠাৎ তার আঙ্গুল টা কোথাও একটা ঢুকে গেলো, আর মা” ইসস” করে কুকিয়ে উটলও আর ঠোঁট দুটোকে বেকিয়ে দিলো।

স্যার একবার মায়ের মুখের দিকে দেখলো মা ও তার দিকে তাকালো দুজনা চোখাচোখি হোল, আর স্যার তার আঙ্গুলটা মায়ের যোনি থেকে বার করে মূখে ঢুকিয়ে চুষে নিলো তার পড় আবার ঢুকিয়ে দিলো মায়ের যোনী ছিদ্রে। স্যার একহাতে মায়ের গুদের পাঁপড়ি দুটো টেনে ফাঁকা করে রেখেছে আর এক হাতের আঙ্গুলটা অনবরত ঢোকা বার করাতে লাগল মায়ের যোনিতে। এতজোরে আঙ্গুল চালাচ্ছে যে একটা টপ টপ আওয়াজ হচ্ছে মা নিঃশব্দে ঠোঁট বেকিয়ে সেটা দেখছে, সে নিরুপায়। হটাৎ স্যার পাঁপড়ি গুল ছেড়ে নিজের জিব টা সেখানে ঠেকলো। আর অন্য হাতে নিজের কালো সাপ টাকে আদর করতে লাগলো, চেয়ারটা তে জায়গা কম থাকায় স্যার মাকে পিছনে হালান দিয়ে তার একটা পা চেয়ারের হাতলের উপর তুলে দিয়েছিল আগেই, যাতে মায়ের যোনীদেশ ভালোভাবে উন্মুক্ত হয়ে যায় তার সামনে। স্যার জিব দিয়ে চাটছে আর একটা করে আঙ্গুল বাড়িয়ে ঢুকাচ্ছে আমার মায়ের যোনি ছিদ্রে। মায়ের মুখে এখনও একটা যন্ত্রণার ছাপ যেনো এখনো মা এগুলো মেনে নিতে পারছেনা, মা তার স্বামীকে ছাড়া কখনো অন্যকে চাইনি তাই এগুলো মেনে নিতে তার একটু কষ্ট হচ্ছে।
ওদিক টপ টপ আওয়াজ টার সাথে একটা জলের ছলছল শব্দ হতে লাগলো, স্যার বুজলো মায়ের অর্গাযম হবে, স্যার উঠে মাকে কিস করল আর জোরে জোরে আঙ্গুল চালাতে লাগলো, সাথে সাথে মায়ের পা গুলো থর থর করে কাঁপতে লাগলো, মায়ের অর্গাযম কমপ্লিট হলো।

মার মুখ থেকে মুখ সরানোর পর মা ঠোঁট টা বেকিয়ে কেঁদে দিল, স্যার বললো “কাঁদছো কেন”, মা বললো” আপনি আমার সব শেষ করে দিলেন”।
স্যার হেসে বলল”আরে এখনো তো কিছুই করিনি”।
মা বুজতে পারলো তার পরিণতি এখনও বাকি আছে।

এবার স্যার নিজের আঙ্গুলটা একবার চুসে আমার মায়ের কামরসের স্বাদ নিয়ে, নিজের প্যান্ট খুঁজতে লাগলো। মা ভাবলো হয়তো স্যার এবার তাকে ছেড়ে দেবে তাই মা তার পেন্টি টা হাতে তুলে নিল। তখনই স্যার বলল আরে কি করছো দাড়াও, মা পান্টি টা হাতে ধরে থেমে গেল, ওদিক স্যার তার প্যান্টের পকেট দিয়ে ওয়ালেট বেরকোরে তর থাকে একটা কনডমের প্যাকেট বের করে মায়ের হাতে দিলো আর তার পেন্টিটা দূরে অফিসের এক কোণে ছুড়ে ফেলে দেয়, আর বলে” এটা আমাকে পরিয়ে দাও, আমার মেয়েদের হাতে কনডম পড়তে খুব ভালো লাগে, বলতে পারো এটা আমার ফ্যান্টাসি”। মা হাতে করে প্যাকেট টা ছিঁড়তে যাবে স্যার বাঁধা দিয়ে বলল “অনহা,,আনহা,, কি করছো, ওটাকে দাতে করে ছেরো, ঠিক বাজারের বেশ্যাদের মতো”। বেশ্যা কথাটা শুনে মা একবার স্যার এর দিকে তাকালো কিন্তু কিছু বললো না, শুধু দাতে করে ছিঁড়ে প্যাকেট টা থেকে কনডম টা বার করল। এবার মা সেটাকে স্যার এর ধনে টেনে টেনে পরিয়ে দিলো কনডমএর রাবার ব্যান্ড টা স্যার এর ধোনে একবার টাইথ হয়ে বসে পড়ল ।

স্যার এবার মা কে ধরে টেবিল এর কাছে আনলো আর টেবিলের সমস্ত জিনিস হাত দিয়ে ঠেলে নিচে ফেলে দিলেন শুধু আমার টিসি লেটার টা সযত্নে ডয়ারে ঢুকিয়ে দিলো। আর মা কে টেবিলে উঠে বসতে বলল অর একহাত দিয়ে অনবরত কনডমের উপর দিয়ে নিজের কালো সাপ টাকে ডলে চলেছে। মা টেবিলের উপর বসার সাথে সাথে স্যার মায়ের একটা পা উপড়ে তুলে ধন টা গদের সামনে আনলো অর মকে ঠেলে টেবিলে সুইয়ে দিল। স্যার এবার একথলা থুতু,থু করে মায়ের গুদের উপর ফেললো, আর ধন দিয়ে থুতু গুলোকে মায়ের গুদের চারিদিকে ডলতে লাগলো।

মা হয়তো তার চরম পরিণতির কথা ভেবে, মাথা তুলে স্যার এর কাণ্ড দেখতে লাগলো, মূখে একটা বিকৃত ভাব। স্যার এবার ধন টা মায়ের গুদে জোরে ঢোকাবার চেষ্টা করলো, ঢুকলোও খানিকটা, মা ওদিক “ইসসসসসস “আনহা করে উঠলো। স্যার এবার ধন টা টেনে গুদের ভিতর থেকে বার করে আনলো, আবার ঠেলে ঢুকিয়ে দিলো মা “আনহা !আনহা!”করে কেঁদে উঠলো স্যার ওদিক ভুরুক্ষেপ না দিয়ে নিজের কালো সাপ টা মার সুন্দর টুস টুসে যোনিতে গেঁথে ফেলতে ব্যাস্ত। স্যার সফল হোল চার বার ঠাপ দিয়ে, এখন স্যার এর পুরো ধন টা মায়ের ভিতর, স্যার স্থির হয়ে রাম ঠাপ দেবে বলে প্রস্তুতি নিচ্ছে আর আমার মায়ের দুদ গুলো হাত দিয়ে ডলতে লাগলো।

হটাৎ, স্যার একটা রাম ঠাপ দিলো আর মা আরো জোরে কেঁদে উঠলো, টেবিল টা জোরে নড়ে উঠলো, স্যার মায়ের মূখে মুখ গুঁজে রাম ঠাপ দিতে লাগলো।
মায়ের এই পরিণতি দেখতে, দেখতে, আমার চোখ ভরে এলো, ভাবলাম চলে যাবো কিন্তু এক অদৃশ্য বাঁধন আমায় যেতে দিলো না।
বাকি টা পরবর্তী পর্বে………………….

Exit mobile version