Site icon Bangla Choti Kahini

আমার মা সমাজের সম্পত্তি – পর্ব ৫ (Amar Maa Somajer Sompotti - 5)

মনোহর কাকাওহ বৌদি তোমার গোলাপি ঠোঁটের রসের সাথে মিশে রাবড়ির স্বাদ টা দ্বিগুণ হয়ে গেছে।
এরপর মনোহর কাকা মায়ের দুটো মাইতে রাবড়ি মাখিয়ে সেগুলো কেও চাটতে লাগল মাও এখন গরম হয়ে গেছিল আর শিৎকার করছিল মায়ের মাইগুলো লাল হয়ে গেছিল মনোহর কাকা নির্মমভাবে ওগুলো টিপছিল আর কামড়াচ্ছিল এমনভাবে টিপছিল যেন ওর থেকে নিঙড়ে রস বের করবে।

মায়ের হাত পিছনে বাধা থাকার কারণে সে শুধু মাথা হেলাতে পারছিল। আর তার সাথে জোরে জোরে শিৎকার করছিলইসসসসসসসসস, আআআহহহহহহহহহ, ওহহহহহহহ, আআআহহহহহহহ মরে গেলাম মাআআআআআআমায়ের এইসব শীৎকার করায় পরীবেশটা আরও সেক্সি হয়ে গেছিল। মনোহর কাকা পাগলের মতো মাকে চটকাচ্ছিল।

এবার মনোহর কাকা মায়ের দুটো পা ফাক করে তার মোলায়েম গুদে এক চামচ রাবড়ি ঢেলে দিল আর চাটতে লাগল। এবার মা না চাইতেও উত্তেজিত হয়ে গেছিল আর চিৎকার করছিলআআআহহহহহহহ চাটুন আরও জোরে চাটুন এইভাবে পাচ মিনিট চাটার পর মা ঝরে গেলো মায়ের গুদটাও এখন লাল হয়ে গেছিল।
মনোহর কাকাবৌদি এবার তোমার রাবড়ি খাওয়ার পালা

বলে কাকা নিজের ধোনের উপর রাবড়ি লাগাল আর সেই ধোনটা জোর করে মায়ের মুখে ঠেসে ঢুকিয়ে দিল আর বললনাও মাগী বৌদি চোসো
মনোহর কাকার ধোনটা সমীর কাকুর থেকে বড়ো ছিল এগারো ইঞ্চি লম্বা আর .মোটা। মা পুরো হা করেও শুধু মাত্র একটুখানি মুখে নিতে পেরেছিল।
মনোহর কাকা – ” কি হল মাগী চোস।বলে কাকা মায়ের চুলের মুঠি ধরে পুরো ধোনটা তার মুখে ঢুকিয়ে দিলদিল আর জোরে জোরে মায়ের মুখচোদা করতে থাকল।

আর বলতে লাগলআআহহহ তানিয়া মাগী চোস। আরও জোরে জোরে চোস তোর মুখেই এত মজা গুদ না জানি কি হবে।আর সব মাল মায়ের মুখের মধ্যেই ফেলে দিল মা ছটফট করে মুখ সরাতে চাইল কিন্তু মনোহর কাকা তার দুই হাত দিয়ে তার মুখটা নিজের ধোনের উপর চেপে ধরল। আর তার পুরো মালটা মাকে খেতে বাধ্য করল। মায়ের নিশ্বাস বন্ধ হয়ে যাচ্ছিল আর মুখ দিয়ে গো গো আওয়াজ বের করছিল। কিন্তু মনোহর কাকা তার পুরো মালটা মাকে খাইয়ে তবে ছাড়ল।
মনোহর কাকা – ” কি বৌদি কেমন লাগলো

মা -” প্লিজ আমার হাত টা খুলে দিন খুব ব্যাথা করছে
মনোহর কাকা – “দিচ্ছি কিন্তু আমার ধোনটা চুসে আবার খাড়া করে দাও
এই বলে কাকা মায়ের হাত টা খুলে দিল। মা প্রথমে ধোনটা চুসতে চাইছিল না তখন কাকা মাকে একটা জোরে থাপ্পড় মারল থাপ্পড় খেয়ে মা কাকার ধোনটা চুসতে লাগল আর আস্তে আস্তে মনোহর কাকার ধোনটা আবার আগের অবস্থায় ফিরে এলো। মনোহর কাকা এরপর মাকে খাটে শুইয়ে দিল।

মনোহর কাকা-” বৌদি সত্যি করে বলো তো তোমার স্বামী ছাড়া আর কতজন তোমাকে চুদেছে? ”
মা ( লজ্জা পেয়ে) – “কাল সমীর দাদা ছাড়া আর কেউ না।
মনোহর কাকা -” মজা পেয়েছিস খানকি? ওর বাড়াটা কেমন? ”

মা– ” খুব মোটা। উনি আমাকে কাল খুব কষ্ট দিয়ে করেছিলেন। যোনি থেকে রক্ত বেরিয়ে গেছিল। এখনও খুব ব্যাথা। আপনার টা তো আরও মোটা
মনোহর কাকা– ” চিন্তা কোরোনা সোনা কিছু দিনের মধ্যে তোমার গুদ এর থেকে বড়ো বড়ো ধোন গিলে খাবে। তোমার স্বামী তোমাকে আমাদের জন্য যত্ম করে রেখেছিল। তোমার মতো মালকে তো সবার সাথে ভাগ করে খেতে হয়। এরপর আমরা তোমাকে আরও অনেক কে দিয়ে চোদাবো।

তারপর মনোহর কাকা মায়ের পা দুটি ফাক করে বলল -” চলো বৌদি এবার চোদা খাওয়ার জন্য তৈরি হও
মা-” না প্লিজ আমাকে ছেড়ে দিন। বাড়ি যেতে দিন। আপনার টা খুব মোটা আমি মরে যাব।
মনোহর কাকা(মাকে একটা চড় মেরে )- ” নাটক চোদাস না মাগী। চোদন তো তোকে খেতেই হবে। চল তাড়াতাড়ি পা উপরে কর আর হাত মাথার কাছে রেখে চুপচাপ পড়ে থাক।
মনোহর কাকা মায়ের পা উপরে তুলে নিজের বাড়াটা মায়ের গুদের উপর রেখে জোরে একটা ধাক্কা দিল। তাতে তার মোটা ধোনটা গুদ চিরে অর্ধেক টা মায়ের গুদে ঢুকে গেল।
মার মুখ থেকে চিৎকার বেরিয়ে এলআআআআহহহহহহহহহহ মামাআআআআ মরে গেলাম

মনোহর কাকা এবার মায়ের দুটি হাত নিজের হাত দিয়ে চেপে ধরল আর নিজের ঠোঁট মায়ের ঠোঁটের উপরে রেখে দিয়ে জোরে জোরে ধাক্কা দিতে লাগল যতক্ষণ না পুরো ধোনটা ঢুকে গেল। মা চিৎকার করতে চাইছিল কিন্ত কাকা তার ঠোঁট চেপে ধরে রেখেছিল। এবার কাকা ধিরে ধিরে কোমরকোমর নাড়াতে শুরু করল। মায়ের চোখ দিয়ে জল বেরোচ্ছিল। মা ব্যাথার চোটে কাদছিল আর তাকে ছেড়ে দেওয়ার জন্য অনুরোধ করছিল কিন্তু কাকা তা শুনে আরও উত্তেজিত হয়ে গেল আর আরো জোরে চুদতে লাগল।

মার মাথার চুল খুলে গিয়ে বালিশের উপর ছড়িয়ে পড়েছিল, মাথা ব্যাথার চোটে এদিক ওদিক করছিল , চোখ বন্ধ ছিল, হাতগুলো বিছানার চাদর টা আকরে ধরে রেখেছিল আর তার মুখ থেকে শিৎকার বের হচ্ছিল যা প্রত্যেক ধাক্কার সাথে আরো বেড়ে যাচ্ছিল। মাকে এখন স্বর্গের অপ্সরাদের মতো সুন্দর দেখতে লাগছিল। মনোহর কাকা মাকে এমনভাবে চুদছিল যেভাবে কেউ হামানদিস্তায় মশলা গুড়ো করে। মার গুদ হা হয়ে গেছিল। মনোহর কাকা মায়ের পাদুটো কাধে তুলে জোরে জোরে মাকে ঠাপাতে লাগল।আআআহহহহহহহ উউউউফফফফফফফ মমমমমমমমমমম মাআআআ গোমায়ের এরকম চিৎকার আর ছটফটানির আওয়াজ তার জোশকে দ্বিগুণ করে দিচ্ছিল।

মনোহর কাকা– ” হ্যাঁ বৌদি আহহহহহ কি মাখনের মতো গুদ তোমার। আআআহহহহ চুদতে খুব মজা লাগছে।
কাকার বিচিদুটো মায়ের পোদে ধাক্কা মারছিল। কাকার প্রত্যেক টা ধাক্কায় মায়ের চিৎকার বেরিয়ে আসছিল। মা এখনও পর্যন্ত তিনবার জল ছেড়ে দিয়েছিল কিন্তু কাকার ধোন তখনও খাড়া হয়ে ছিল। এভাবে আরও পচিশ মিনিট চোদার পর কাকা তার সব বীর্য মায়ের গুদের মধ্যে ঢেলে দিল। আর মায়ের উপর শুয়ে পড়ল। ওরা দুজনেই জোরে জোরে নিশ্বাস নিচ্ছিল। মা আধমরা হয়ে খাটের উপর পড়ে ছিল। তার মধ্যে একটু নড়ার শক্তি অবশিষ্ট ছিল না।
কিছুক্ষণ পর মনোহর কাকা আবার উঠে মাকে রগড়াতে লাগল। আর তার ধোনটা আবার খাড়া হয়ে গেছিল।
মা– ” আর না প্লিজ

মনোহর কাকা – ” চুপ রেন্ডি এখনও পুরো রাত বাকি। চল এখন তাড়াতাড়ি কুত্তি হয়ে যা।
মনোহর কাকা মাকে কুত্তি বানিয়ে তার পাছায় হাত বোলাতে বোলাতে বললবৌদি কখনো পোদ মারিয়েছ? ”
মা – ” না প্লিজ আপনার ওটা আমার যোনিতেই খুব কষ্টে ঢুকেছে পাছায় ঢোকালে আমি আর বাচব না
মনোহর কাকা -” বৌদি ক্ষুধার্তের সামনে খাবারের থালা সাজিয়ে দিলে সে না খেয়ে ওঠে না। আর তুমি তো পুরো রাজভোগ
কাকা তার বাড়াতে একটু তেল লাগিয়ে সেটা মায়ের পোদে ঢোকাতে লাগল।

আর বলল-” বৌদি আসল ফুলশয্যা তো এখন হবে তোমার কুমারী পোদের শীল ফাটিয়ে
মা– ” প্লিজ না। আপনার যেমন মন চায় সারা রাত আমার গুদ মারুন কিন্তু আমার পোদ মারবেন না। ফেটে যাবে। আমার গুদ আপনার যেভাবে ইচ্ছা চুদুন যাকে খুশি দিয়ে চোদান কিন্তু প্লিজ পাছা না।
কিন্তু কাকা মায়ের কোনো কথা না শুনে জোরে একটি ধাক্কা মারল আর ধোনের মুন্ডিটা মায়ের পোদে ঢুকে গেল।
মা চিৎকার করে উঠলআআআআহহহহহহহহহহ মাআআআআ, প্লিজ বের করে নিন

কিন্তু কাকা মায়ের কোনো কথা না শুনে আর একটি ধাক্কা দিয়ে পুরো ধোনটা মায়ের পোদে ঢুকিয়ে দিল। আর দুই হাত দিয়ে মায়ের মাই টিপতে টিপতে পোদ ঠাপাতে লাগল।
মায়ের চিৎকার সারা ঘরে শোনা যাচ্ছিলআআআআহহহহহহহহহহ ওওওওহহহহহ উফফফফফফফফফ প্লিজ ছেড়ে দিন

কিন্তু কাকা পুরো দমে প্রায় কুড়ি মিনিট ধরে মায়ের পোদ চুদলেন। তারপর পোশিসন পাল্টে তার ধোনটা মায়ের গুদের মধ্যে ঢুকিয়ে ঠাপাতে লাগল প্রত্যেক ধাক্কার সাথে খাটের সামনের দিকে পড়ে যাচ্ছিল কিন্তু মনোহর কাকা তার মাই টেনে ধরে তাকে নিজের কাছে নিয়ে আসছিল। মা পুরোপুরি কাকার কবলে ছিল। এভাবে সারা রাত মনোহর কাকা মাকে নানাভাবে চুদল। সকালে যখন কাকা মাকে ছাড়ল মা অজ্ঞান হয়ে গেছিল। তার মাইগুলো সারা রাত টেপন খেয়ে লাল হয়ে গেছিল। গুদটা ফেটে গিয়ে রক্ত বের হচ্ছিল।

সকালে মনোহর কাকা চলে গেল। আর বন্দনা আর রমা কাকিমা মায়ের কাছে এল।
বন্দনা কাকিমা– ” তানিয়া মাগীর আজ দারুণ চোদন হয়েছে। গুদ পুরো খাল হয়ে গেছে।
রমা কাকিমা– ” হ্যাঁ। এর এই ডবকা শরীরের এরকম অবস্থা হওয়ারই ছিল। তো সবে শুরু এরপরে তো আমাদের স্বামীরা একে রেন্ডি বানিয়ে চুদবে।
ওরা মাকে তুলল। মা ঠিক করে দাড়াতেও পারছিল না।

রমা কাকিমাবৌদি এবার বাড়ি যাও গিয়ে আরাম করো। তোমার স্বামীর আসার সময় হয়ে গেছে। কিন্তু মনে রেখো তোমার চোদনের ভিডিও আমাদের কাছে আছে। যখন যেখানে ডাকব চলে আসবে
মা লজ্জ্যায় মাথা নিচু করে আমাকে নিয়ে বাড়ি চলে এল। এইভাবে আমার পতিব্রতা ধার্মিক মা তিনদিন ধরে ল্যাঙটো পরপুরুষের সামনে পড়ে ছিল আর চোদাচ্ছিল

Exit mobile version