Site icon Bangla Choti Kahini

Best Bangla choti – আমার মায়ের দৈনন্দিন যৌন জীবন – ১১ (Best Bangla choti - Amar Mayer doinondin Jouno Jibon - 11)

Best Bangla choti – মায়ের চোখ খুলে গেলো এবং হাত দিয়ে খাঁমছে ধরলো মন্ডল সাহেবের বুক. মা বলে বসলো-“আর পারছি না….উফফফ….” আর মুখ দিয়ে এক গোঙ্গানির আওয়াজ বের করতে লাগলো. মন্ডল সাহেব নিজের কোমর উঠিয়ে আর নামিয়ে নিজের লিঙ্গ খানা মায়ের যোনীর ভেতরে ঢোকাতে আর বের করতে লাগলো.খুব মসৃন ভাবে যাতায়াত করছিলো তার লিঙ্গ খানা মায়ের ভেতরে.

মায়ের গুদখানি পুরো লাল হয়ে গেছিলো.মায়ের সারা মুখে চোখে ক্লান্তির ছাপ দেখা যাচ্ছিল.

কিন্তু মন্ডল সাহেবের মুখে কোনো ক্লান্তির ছাপ নেই, মনে হচ্ছে যেন এরকম ভাবে মাকে সে সারা রাত চুদতে পারবে.মন্ডল সাহেবের ঠাপের গতি বাড়তে থাকে এবং মাকে ঠাপাতে ঠাপাতে মায়ের বুক দুটো তে এক একবার করে মুখে পুরে চুষতে থাকে.

মাকে দেখলাম দু হাত দিয়ে মন্ডল সাহেবের পিঠ বোলাচ্ছে এবং পা দুটো মন্ডল সাহেবের পাছার উপর চেপে ধরে রেখেছে.

মন্ডল সাহেব  বেশ জোরে জোরে মায়ের গুদে ঠাপন দিতে শুরু করলো এবার. মায়ের চোখ গোল হয়ে গেলো এবং মন্ডল সাহেবের কাছে মিনতি করতে লাগলো আসতে করার জন্যও.

কিন্তু মন্ডল সাহেব তখন অন্য কোন জগতে চলে গেছে,পকাত পকাত করে মায়ের গুদ ফাটানোর মতো ঠাপ দিচ্ছিলো সে আর তারপর বলে বসলো-“আ…এতো সুখ..অফ…হচছে আমার….কামিনী…আমার সোনা মণি..তোমাকে চুদে আমার কাম জীবন সার্থক হলো….”

মা পুরো ঝিমটি মেরে গেছিলো ঠাপ খেতে খেতে, হঠাত্ দেখলাম মায়ের চোখ খুলে গেলো এবং জোরে জোরে মন্ডল সাহেবের বুকে ঘুষি মারতে লাগলো আর বলতে লাগলো-“প্লীজ় মন্ডল সাহেব   ছাড়ো আমায়…আমার ভেতরে প্লীজ় ছেড়ো না…”.

কিন্তু মন্ডল সাহেব মার গুদে বাঁড়া খানা চেপে ধরে রাখলো এবং চোখ বন্ধও করে খেঁচতে লাগলো মন্ডল সাহেব  .

মন্ডল সাহেব  -“নে শালি…নে…পুরো ভরিয়ে দিয়েছি…তোর গুদ…”

মা কাঁদতে শুরু করে দিলো-“একি করলে তুমি  …”

মার উপর থেকে উঠলো মন্ডল সাহেব এবং জোরে জোরে হাফাতে লাগলো.

মা জোরে জোরে নিশ্বাস নিচ্ছিলো.মার গুদের মুখ খানা খুলে দিলো এবং ভেতর সাদা সাদা কিছু একটা গড়িয়ে পড়তে লাগলো..

আমার মায়ের দৈনন্দিন যৌন জীবননের Best Bangla choti একাদশ পর্ব

এবার সূরয সিং মাকে চুদবে… ওরা পালা করে করেই চুদছে আমার মাকে…

দেখলাম মা ঘরের ভেতর একটা টেবিলে শুয়ে আছে আর সূরয সিং  মার কো্মরের ওপো্র বসে পা দুটো দিয়ে মার হাত দুত চেপে ধরে আছে আর দু হাতে দুধ দুটো ধরে কচলাচ্ছে ময়দা ঠেসার মতো… আর সূরয সিং মাকে চুমু খেতে চেস্টা করছে আর মা নিজের মুখ ঘুরিয়ে নেবার চেষ্টা করছে.

সূরয সিং  মাকে জড়িয়ে ধরলেন. আমি স্পস্ট দেখতে পেলাম যে মার দুধ দুটো সূরয সিং‌্যের বুকের সাথে মিশে যাচ্ছে. মা পুরো নেঙ্গটো হয়ে আছে. সূরয সিং  মার বিশাল পাছা টিপতে লাগলো.

পাছার বিরাট দাবনা দুটো ময়দা মাখার মতো করে টিপতে লাগলো. সূরয সিং মাকে ধরে ঘুরিয়ে দিলেন. আমি মার পাছাটা পুরো দেখতে পেলাম. মা গুংগিয়ে উঠলো. মার পাছাটা এখন দরজার দিকে ফেরানো.

সো, আমি উনার পাছার সব আক্টিভিটী গুলি আমি ক্লিয়ারলী দেখতে পাচ্ছি…  সূরয সিং এখন মার পুরো পাছাটা টেপা শুরু করেছে. দু হাত দিয়ে উনার পোঁদের পুরো মাংস খামছে ধরে পাগলের মতো মা পুটকি টিপে চলেছে.

একসময় সূরয সিং মার পাছার দাবনা দুটো ফাঁক করে পাছার ফুটাতে আঙ্গুল দিতে চেস্টা করলেন. মার সব শক্তি আস্তে আস্তে শেষ হয়ে আসছে বোঝা গেলো. সূরয সিং এবার মার বুকে হাত দিলেন এবং মাও যথারীতি বাধা দিতে গেলেন কিন্তু উনার কাছে সেই বাধা কিছুইনা!

আমি আমার জীবন এ তিন জন মেয়ের খোলা দুধ দেখেছি কিন্তু এরকম দুর্দন্তো দুধ আমি জীবনেও দেখিনি. বড়, গোল, আর নিশ্চয় খুব নরম হবে. মার দুদুর বোঁটা গোলাপী রংয়ের আর বেশ বড়ো.

সূরয সিং কিছুক্ষন হা করে তাকিয়ে থাকলেন. তারপর খুধার্তের মতো হামলে পড়লেন. এক হাতে উনার ডান দুধটা টীপছেন আর বাম দুধ তা চুসে যাচ্ছেন. সূরয সিংয়ের হাতের মুঠোয় দুধটা আটছে না- এতো বড়ো. মা আরামে উহ আআহ করে উঠলো.

মা আস্তে আস্তে গরম হয়ে উঠছে. সূরয সিং  দেখলো এখনই ঠিক সময় মাকে বিছানায় নেবার. বিছানায় নিয়ে সূরয সিং উনার দুধ দুটো চুষতে লাগলো.; এরপর সূরয সিং মাতালের মতো মাকে বলতে লাগলো “ওহ কামিনী, তোমার দুধে খুব মজা.. এস ডিয়ার, অফ..কি সুন্দর ওখানে মেয়েলি তীব্রও গন্ধও”এবার প্রথম বারের মতো সূরয সিংয়ের কথা শুনে আমার বাঁড়াও খাড়া হয়ে গেলো.

সূরয সিং  আস্তে আস্তে নীচে নামতে লাগলেন. মার পেটে এসে থামলেন. আমি আগেই বলেছি যে মার পেট টিপিকাল বাঙ্গালী মহিলাদের মতো এবং দারুন উত্তেজক একটি নাভীও উনার পেটে আছে. মা উনাকে আবার বাধা দেবার চেস্টা করলেও.

সূরয সিং  এবার উনার জীবটা বেড় করে মার নাভীতে রাখলো. আস্তে আস্তে নাভীর ভেতরে জীব দিয়ে চাটতে থাকলো. মার পেটটা তির-তির করে কাপতে লাগল… মা খুব লজ্জা বোধ করছে আর তার দু হাত দিয়ে একবার গুদ, আর একবার উনার দুধ ঢাকতে চেস্টা করছে.

মার গুদ পুরো পুরি বাল হীন করে ফেলেছে এখানে আসার আগে. ভীষন সুন্দর লাগছে গুদ টা দেখতে. সূরয সিং ওর জীব দিয়ে মার শরীরের প্রতিটা কানায় কানায় বুলিয়ে গেলো সূরয সিং এবার নিজেও নেঙ্গটো হলেন.

উনার আন্ডার প্যান্ট খোলার পর উনার বাঁড়াটা দেখতে পেলাম. ওয়াউ….আমার জীবনে দেখা সব চেয়ে বিশাল বাঁড়া. প্রায় ৯ ইন্চি লম্বা আর ৩ ইন্চি মোটা. মা উনার বাঁড়া দেখে ভয় পেয়ে গেলেন.

উনার গলা দিয়ে বের হয়ে এলো একটি শব্দও – “ওহ….”

সূরয সিং  বললেন” কি হলো কামিনী, এতো বড়ো বাঁড়া কি তুমি আগে দেখনি?.

মা বললেন না…এটা ভীষন বড়..  সূরয সিং  মার মুখের কাছে ধরলেন উনার বাঁড়াটা.

মা এবার জোরে কেঁদে উঠে বললেন “প্লীজ় সূরয সিং  এরকম করবেন না প্লীজ়….এটা অনেক বড়ো লাগছে ….ব্যাথা পাবো….”

সূরয সিং ও প্রায় কাঁদো কাঁদো হয়ে বললেন” কামিনী প্লীজ়, ভয় পেওনা, প্লীজ় আমার বৌ হও, বলে সূরয সিং  মার পা দুটো ফাঁক করে গুদে চুমু খেলেন. উনার বাঁড়াটা মার পাকা গুদটার বরাবর করলেন. গুদের লিপ্সে টাচ করিয়ে হালকা একটু ঢুকতেই মা উমম্ম্ উমম্ম্ করে উঠলেন.

সূরয সিং এরপর বাঁড়ার মুণ্ডিটা উপর নীচ ঘসতে লাগলেন. এতেয় মা আরও গরম হয়ে গালো. তারপর ঠিক গুদের ফুটো বরাবর সেট করে আস্তে আস্তে ঢোকাতে চেষ্টা করলেন.

“ উফফফফ…….মা গো….ব্যথা লাগছে. কিন্তু সূরয সিংয়ের তাতে কোনো কান নেই. জোরে একটা ঠাপ দিলেন উনার গুদে. এক ঠাপে বাঁড়া পুরোটা ভিতরে ঢুকে গেলো আর মা প্রায় শীৎকার  করে উঠলেন. সূরয সিং  আস্তে আস্তে বাঁড়াটা বের করে আবার ঢুকালেন.এবার আস্তে আস্তে ঠাপ মারতে শুরু করলেন.

Bangla Choti Kahiniir Songe thakun ….

Best Bangla choti by Kamini Rani

Exit mobile version