Site icon Bangla Choti Kahini

আমার ভদ্র বউ – ৫

আগের পর্ব

মুন্নির এমন বেশ্যাগিরী চলতে থাকায় আমি এক প্রকার আমার পরিবারের কথা চিন্তা করে সিদ্ধান্ত নিলাম মুন্নিকে ডিভোর্স দিয়ে দিবো।কিন্তু ঘটনা মোড় নিলো অন্যদিকে।মুন্নি আমাকে জানালো ওর মা কিছুদিনের জন্য ওর নানু বাড়িতে যাবে তাই বাড়ি আগলে রাখার জন্য যেতে বলেছে।মুন্নি আমাকেও যেতে বললো আর আমিও হ্যা বলে দিলাম।কারণ ওকে ডিভোর্স দেওয়ার আগে ওকে চুদে তবেই দেবো। তো যাওয়ার দিন ও বিকালে জানালো ও পৌঁছে গিয়েছে।আমি জানালাম আামর রাত হবে।জিজ্ঞেস করলাম শাশুড়ী কি আজকেই যাবে।মুন্নি জানালো একটু পরেই রহনা হবে।আমি ফোন রেখে এগোচ্ছি শশুর বাড়ির দিকে হঠাৎ বৃষ্টি শুরু হলো।বর্ষা কাল ছিলো।গ্রামে কারেন্ট ও ছিলোনা এই একটা সমস্যা একটু বৃষ্টি শুরু হলেই কারেন্ট চলে যায়।যাইহোক ভিজেই পৌছালাম ৯ নাগাদ।বাড়ির ভিতরে ডুকেই দেখি পুরা অন্ধকার।

বাড়িতে তো মুন্নি ছাড়া কেউ নেই তাই ভাবলাম ওকে সারপ্রাইজ চোদা দেবো।বারান্দায় সব খুলে হাফ পেন্ট টা পরে শশুড় বাড়িতে আমরা গেলে যে ঘরে থাকতাম ঐ ঘরে গেলাম।আমার হাতে ফোনের ফ্লাশ টা জ্বালানো।পা টিপে টিপে বিছানার কাছে গিয়ে দেখলাম মুন্নি কাথা গায়ে মুড়িয়ে শুয়ে আছে।শব্দ না করে ফ্লাশ বন্ধ করে বিছানায় উঠে জড়িয়ে ধরে কাথাটা সরিয়ে দিলাম।আন্দাজে বুঝলাম শাড়ি পরেছে।আমার তর সইছিলো না তাই শাড়ি টেনে কোমড়ের উপরে উঠিয়ে দিয়ে বাড়াতে থুথু লাগিয়ে ভোদাটা হাত দিয়ে খুঁজে নিয়ে এক চাপেই পুচুত করে ঢুকিয়ে দিলাম।ভোদার উপরে বেশ ভারি করে চুল আছে বোধহয় অনেকদিন কামায় না।

কিন্তু একটা অদ্ভুত জিনিস লক্ষ করলাম।মুন্নি কোন বাধা দিলো না।উল্টো দুই হাতে আমাকে জড়িয়ে ধরলো আর ঠোঁটে ঠোঁট দিয়ে চুষতে লাগলো।আমিও চোদার মজায় ঠাপাচ্চি ইচ্ছা মতো।হঠাৎ করেই দুধ চেপে ধরলাম দুই হাত দিয়ে।দুধ গুলো অনেক বড়ো হয়েগেছে আর খানিকটা ঝুলেও গেছে।ভাবলাম ওরা ডলে ডলে এগুলো এতো বড় করে দিয়েছে।

আমি রাগে মুন্নি কে বললাম মাগী তোর ভাতারদেরকে দিয়ে চুদিয়ে দুধ টিপিয়ে দুধ গুলো এতো বড় করেছিস।তুই কেন করলি এরকম আমার সাথে? বলা শেষ হতে না হইতে একটা হাত দিয়ে আমার মুখ চেপে ধরে ফিসফিস করে বললো। এএএএ ছিঃ ছিঃ এ তুমি কি করলে বাবা আমি তোমার শাশুড়ী!!!এ কি হলো তুমি কেনো এখানে? আমি এক কথায় পুরাই বোকাচোদা!!জাস্ট থমকে গেছি আমি দুধ থেকে হাত সরিয়ে দুপাশে বিছানায় হাতে ভর দিয়ে একটু উঁচু হলাম আর বাড়াটা বেশির ভাগ টা বের হলো শুধু মাথাটা ভিতরে।কি বলবো বুঝতে পারছিলাম না।উনার হাত সরিয়ে কথা বলতে যাবো তখনি আবার বাম হাত মুখে চেপে ধরে ডান হাত দিয়ে পিঠের নিচের দিকে চেপে ধরলো।

আমি শাশুড়ীর বুকে পরে গেলা আলতো করে আর বাড়াটা ও সুর সুর করে আবার ভোদায় হারিয়ে গেলো।তারপর শাশুড়ী বললো- শাশুড়ীঃ আস্তে কথা বলো।এমনিতেই খুব বিশ্রি আর লজ্জাজনক কাজ করেছো।পাসের ঘরে মুন্নী আর ওর বাবা গল্প করছে। ওরা শুনতে পেলে মৃত্যু ছাড়া আমি মুখ দেখাতে পারবো না।আমার যে খুব বড় সর্বনাশ হয়ে গেলো। আমিঃ(ফিসফিস করে) মা আপনাদের না আজকে মুন্নির নানু বাড়িতে যাওয়ার কথা।আমি তাই ভেবেছিলাম মুন্নি একা বাড়িতে আর আমরা আসলে তো এ ঘরেই থাকি।তাই সাত পাঁচ না ভেবে এমনটা করেছি।আমাকে ক্ষমা করে দিন মা।বুঝতে পারিনি।

এই বলে আস্তে আস্তে বাড়াটা বের করছি।সত্যি বলতে ততক্ষণে আমার মন চাচ্চিলো না ছাড়তে।হঠাৎ শাশুড়ি আবার কোমরে হাত চেপে তার বুকে ফেলে দিলো আবার বাড়াটা ভোদায় চালান হলো।আর শাশুড়ী মা বললো। শাশুড়ীঃ মুন্নির কথা কি যেনো বললে?কি করেছে ও?

আমিঃ ও অনেক কথা মা।অনেক সময় লাগবে বলতে।আমি সিদ্ধান্ত নিয়েছি আপনার মেয়েকে ডিভোর্স দিয়ে দিবো।

শাশুড়ীঃ কি বলছো এসব? কি এমন করেছে আমার মেয়ে?যে তাকে ডিভোর্স দেওয়ার কথা ভাবলে। তুমি এখনি মুন্নির ফোনে টেক্সট পাঠাও যে তুমি বৃষ্টিতে আটকে গেছো আজকের রাতটা তোমার নিজের বাড়িতে গিয়ে থেকে কাল সকালে এখানে আসবে। কারণ ঢাকা থেকে আসতে হলে তোমার বাড়ি আগে পরে।

আমিঃ কেনো মা আমি তো এসেছি? মিথ্যা কেন বলবো?

শাশুড়ীঃ যা বলেছি তা করো।তোমাদের ব্যাপারটা আমাকে শুনতে হবে। তুমি টেক্সট পাঠাও আমি আসছি। তুমি এ ঘর থেকে নরবে না। এসব বলে আমাকে সরিয়ে দিয়ে কাপড় ঠিক করে চলে গেলো।দরজা বাহিরে থেকে লাগিয়ে দিয়ে গেলো।আমি শাশুড়ীর কথা মতো মু্ন্নিকে একটা এসএমএস পাঠালাম।মুন্নি কিছুক্ষণ পর রিপ্লাই দিলো””ঠিক আছে সাবধানে থেকো।””

প্রায় ৩০ মিনিট পরে শাশুড়ী আমার ভেজা কাপড় নিয়ে ঘরে আসলো।সেগুলো একপাশে রেখে এসে আমার পাসে বসলো আমি ফোনের ফ্লাশ বন্ধ করে ঘর অন্ধকার করে দিলাম। শাশুড়ী জানতে চাইলো আবার যে আমার আর মুন্নির মধ্যে কি হয়েছে?

আমিঃ মুন্নি আর বাবা কোথায় মা?ওরা তো শুনতে পাবে।আর এতো কথা কি ফিসফিস করে বলা যায়?

শাশুড়ীঃ এখন ছোট করে স্বাভাবিক কথা বলতে পারো।আমি ওদেরকে ওপাশের ঘরে ঘুমাতে বলেছি।আর বলেছি আমার কাজ আছে কাজ শেষে ঘুমাবো তাই দেরি হবে।তোমরা বাপ মেয়ে এখানে ঘুমাও আমি ওই ঘড়ে ঘুমাবো।আর তোমার শশুড় রেগুলার ঘুমের ওষুধ খায় আজকে দুইটা খাইয়ে দিয়েছি আর মুন্নিকেও বুদ্ধি করে একটা খাইয়েছি।এখন বলো কি হয়েছে?

আমিঃ এখন তো বলতেই মন চাচ্ছে না। তখন বলার মতো একটা মুড এসেছিলো। শাশুড়ীঃ যা হয়েছে ভুলে যাও।এখন বলো। আমিঃ ( একটু রাগের ভান করে) আমি আপনাকে কিছুই বলবো না।যা হবে ডিভোর্সের পর শুনবেন।আমি বাসায় যাবো এখন।

শাশুড়ী কি একটু ভেবে বললো – ঠিক আছে তবে যে টুকু ছিলো শুধু ওইটুকুই এর বেশি যাতে আর কিছু না হয়। বলে শাশুড়ী বিছানায় শুয়ে নিজেই শাড়ি কোমরের উপর তুললো।আমি তার উপর উঠে বাড়াটা বের করে ভোদায় ঘষতে লাগলাম। একটু ঘষতেই শাশুড়ীর নিঃশ্বাস ঘন হতে লাগলো।তারপর আমাকে বললো। শাশুড়ীঃ এমন করছো কেন?যা করতে চেয়েছো করে বলো তাড়াতাড়ি।আমার টেনশন হচ্ছে।

আমি তখন বাড়াটা ভোদার চৌরাস্তায় ঠেকিয়ে শরীরের সব শক্তি দিয়ে একটা চাপ দিলাম।ওমনি শাশুড়ী কাকিয়ে উঠে আমাকে বললো। শাশুড়ীঃ ইসসসসসস উউউউউউউউমা এটা কিন্তু অন্যায় করছো এমন করে দিলে কেন?ব্যাথা পেয়েছি তো।আর মনে রেখ আমি কিন্তু তোমার শাশুড়ী। তোমার মায়ের মতন। আমি কনফিউজড হয়ে যাচ্ছিলাম এটা কি ছেলানি করছে নাকি সিরিয়াসলি বলছে। যাইহোক আমি আমার কাজ চালিয়ে যাচ্ছি। আমি স্যরি বললাম। তারপর বুকে শুয়ে। অনিকের ঘটনা বলতে লাগলাম। বলতে বলতে শাশুড়ীকে বললাম- আমিঃ জানেন মা অনিক মুন্নির দুধ প্রথমে এভাবে খেয়েছিলো। বলেই শাশুড়ীর ব্লাউজ খুলে দিতে গেলাম। কিন্তু শাশুড়ী বাধা দিয়ে বললো দেখাতে হবে না এমনি বলো।

আমিও বললাম না দেখাল তো বলতে পারবো না।আর কিছু বললো না আমি শাশুড়ীর বুক খসিয়ে ব্লাউজ টা খুলে লাল রঙের ব্রা টা এক প্রকার ছিড়ে দিয়ে ডান পাসের দুধের বোটা মুখে নিয়েই একটা চরম চোষণ বসিয়ে দিলাম।আর শাশুড়ী- শাশুড়ীঃ উমমমমমমমমমমমম কি করছো বাবা হয়েছে ছাড়ো। আহহহহহ ছাড়ো বাবা আমি বুঝেছি।

আমি দুধ ছেড়ে দিয়ে বললাম তারপর মুন্নি অনিককে ছেলানি করে বলেছিলো।ভোদা না চুষতে।কিন্তু অনিক তাও এমন করে ভোদা চুসে দিয়েছে।বলেই বাড়টা বের করে শাশুড়ীর পায়ের ফাঁকে মুখ নিয়ে গিয়ে খপ করে ভোদার উপর ঠোঁট চেপে ধরে চকোলেট চোষার মতো করে চুষতে লাগলাম।

শাশুড়ীঃ ববববববববববাবা হাসান।জামাই আমার আর না আর না।।এদিকে এসো ছাড়ো ঔ জায়গাটা। আমি তখন জিব্বাটা বের করে ভোদার ভিতরে চালান করে দিয়ে ভোদার ভিতরে নাড়াচাড়া করে দিলাম।আর শাশুড়ী দুই পা দিয়ে সাথে সাথে আমার গলা পেচিয়ে নিলো। আমি ছেড়ে দিয়ে বললাম। তারপর মুন্নি অনিককে ছেলানি করে বলেছিলো এই ভোদা শুধু আমার স্বামীর এটাতে কিন্তু চুদবে না।তখন অনিক এভাবে চুদেছিলো মা।বলেই। শাশুড়ীর পা কাধে নিয়ে ভোদায় বাড় ঠেকিয়ে আবার ঠেলা দিয়ে ভোদা গভীরে পাঠালাম। আর বললাম।

আমিঃ এখন আপনি বলুন।আপনার মেয়ের ভোদা শুধু আমার জন্য আর সে সেটা অন্যকে দিয়েছে।আমি খন কি করবো? শাশুড়ীঃ যা এখন করছো। বলেই পা কাধ থেকে নামিয়ে আমাকে বিছানায় শুয়ে দিয়ে আমার কোমরের দুই পাসে পা রেখে বাড়াটা ভোদায় ঢুকিয়ে নিয়ে আমার মুখের কাছে মুখ নিয়ে এসে বললো- শাশুড়ীঃ আমার মেয়ে তার স্বামীকে ঠকিয়েছে আমিও আমার স্বামীকে ঠকাবো। এই শরীর আজকে থেকে তোমার অর্ধেক ভাগ বাবা। মুন্নি যেমন তোমাকে দিয়ে শান্তি পেতনা আমিও তোমার শশুড়ের বয়স হওয়াতে আর শান্তি পাইনা। মুন্নি যেখানে সুখ পায় সেখানে গিয়েছে আমিও তোমাতে সুখ পাচ্ছি অন্তত তোমার শশুড়ের থেকে অনেক ভালো পাচ্ছি তাই আজ থেকে এই মূহুর্ত থেকে আমিও তোমার। তারপর আর থামায় কে? শুরু হলো আমার আর আমার শাশুড়ী মায়ের চোদনলীলা। মাঝেমধ্যেই চোদা খেতে খেতে ছেলানি করে বলছিলো – শাশুড়ীঃ কি সর্বনাশ করলে জামাই?শাশুড়ীকে একা পেয়ে এভাবে চুদছো।আমি কালকে পুরো গ্রাম বলে দিবো আমার জামাই বাবা আমার ভোদা হরণ করেছে।উফফফ আহহহহহহ ছাড়ো আমাকে জামাই এটা ঠিক না এই ভোদা শুধু তোমার শশুড়ের। তোমার বাড়া যে বড্ড সুখ দিচ্ছে। এই বুড়িটাকে ঠাপিয়ে কলক্ঙিত করোনা বাবা।

আমিঃ একদম মেয়ের মতোই হচ্ছে মা। শাশুড়ীঃ মা নয় আমি তোমার বুড়ি বউ।না হলে কেউ এমন করে নেংটা করে কাউকে চোদে।মা মেয়ে দুজনেই তোমার বউ।তোমার শশুর বুড়া টাকে কাল বাড় থেকেই বের করে দিবো।তারপর মা মেয়ে মিলে তোমার চোদা খাবো মন খুলে।ইসসসসসসস মাগো হ্যা গো হ্যা এভাবে চোদ এভাবে।উমমমমমমমম আহহহহহহহহরে গেলাম আমি। স্বর্গ ঢুকেছে আমার ভিতরে। জামাই,জামাই ধরো আমাকে ধরো বেরোলো আমার,,আহহউচচচচচচ মাগো, বলে প্রথম রস খসালো। সেদিন থেকে আমি আর শাশুড়ী রেগুলার চোদাচুদি করতাম।কেউ জানতে না।মুন্নির সাথে কথা বলে সব সমঝোতা করে নিয়েছি।মুন্নি যখন জানতে পারলে আমি সব জানি।ও তখন প্রচুর লজ্জায় পরে গিয়েছিলো।

তারপর আমি ওকে কিছু আশস্ত দিয়েছিলাম।আমরা দুজন সিদ্ধান্ত নিয়েছি।আমরা ভালো কোন কাকোল্ড পার্টনার পেলে সোয়্যাপ করবো।আর মুন্নি বলেছে এখন থেকে ও শুধু স্পেশাল ভাবে চোদাবে শুধু স্পেশাল মানুষের কাছে।তাও টাকার বিনিময়ে। আমরা এখন রাজশাহীতে থাকছি।মুন্নি আমাকে আর চাকরি করতে দেয়নি।বলেছে ওর কাছে থাকতে।মুন্নি একটা ভালো সরকারি চাকরি পেয়েছে।আর মাসে ২-৩ জন স্পেশাল কাস্টমার নিয়ে এসে বাড়িতে খায়েস মেটায় আর টাকাও হয়ে যায়।

সমাপ্ত___

Exit mobile version