Site icon Bangla Choti Kahini

অমূল্য প্রাপ্তি সেক্সী পাঠিকা (৩য় পর্ব)

(২য় পর্ব)

প্যান্টি শুঁকতে শুঁকতে ওপরে উঠে ফ্ল্যাটে ঢুকলাম। তবে বেডরুমের দরজা দেখি বন্ধ। তখন আমি এতটাই কামার্ত যে প্যান্টির ঘ্রাণ নেওয়ার সময়ে মনে হচ্ছিল ওটাকে দাঁত দিয়ে টেনে টেনে ছিঁড়ে খেয়েই নিই।

বেশ কিছুক্ষণ অপেক্ষার পর বেডরুমের দরজাটা খুলে গেলো। আমিও সঙ্গে সঙ্গে ঢুকে পড়লাম। দেখি বিছানার সামনে প্রীতি বৌদি দাঁড়িয়ে আছেন, তবে লক্ষ্যণীয় হলো ওনার বেশভূষা। কোমরের নীচ থেকে পা পর্যন্ত শুধু কালো রঙের ফিসনেট অর্থাৎ সূক্ষ্ম জালের বাহার, প্যান্টি আমাকে আগেই দিয়ে দিয়েছেন অর্থাৎ শুধু ওই হালকা কালো সূক্ষ্ম জালের ছিদ্রালো পর্দার পিছনেই ওনার গুদুসোনা আদর খাওয়ার জন্যে অপেক্ষা করছে, উফফফফ!

কোমরটা ফাঁকা, এবং তার ওপর ওই একই কালো ফিসনেট এর ব্রা, তবে নিপল দুটো কালো নিপল পেস্টি অর্থাৎ সেলোটেপ এর মত প্লাস্টিক দিয়ে আটকানো, ঢাকা! ঠোঁট ভর্তি লাল লিপস্টিক, পুরো যেন আমেরিকান বেশ্যা!

আমি মুগ্ধ দৃষ্টিতে আরও কাছে গেলাম। উনি আর মুখে কিছু বললেন না। খাটের ওপর ঝুঁকিয়ে পিছন টা আমার মুখের সামনে তুলে ধরলেন। ফিসনেট এর জালের পিছনে দেখলাম অ্যানাল হোল অর্থাৎ পায়ুছিদ্রে কিছু একটা চকচক করছে। নিজের অজান্তেই “বাট প্লাগ?” বলে ফেললাম।

উনিও ওনার স্বভাবসিদ্ধ ভঙ্গিতে হি হি করে উঠলেন। আমি একটা প্রকান্ড থাপ্পর মারলাম ওনার পাছাতে, সকাল বেলা শুধু দূর থেকে দেখেছিলাম, এই প্রথম হিসেব মতো ওনাকে স্পর্শ করলাম। পাছার মেদ গুলো চাপ্পরের ফলে দুলে উঠলো। উনি আমার দিকে হাসি হাসি মুখে তাকালেন।

আবার একটা চাপ্পর দিলাম, তারপর আবার একটা, আরও একটা, আরও একটা। একটা করে চাপ্পর দিয়েই চর্বি টা ভালো করে টিপে দিই। উনি শুধু তৃপ্তিতে “আহ্” করে ওঠেন। বেশ কয়েকবার এমন করে লাল হয়ে ওঠা পাছাটাকে বেশ করে চুমু খাই। ওনার টুসটুসে শরীরের মাদকতা আমায় উন্মত্ত করে তোলে।

উনি আরও ঝুঁকে পড়েন। এই সুযোগে ওনার কেনা সেক্স টয়ের ব্যাগ থেকে দুটো পালক বার করে নিয়ে, ওনার দুই মাইয়ে বোলাতে থাকি ধীরে ধীরে। উনি শুধু “উফফ ” করে ওঠেন বারবার। তারপর গতি বাড়াতে থাকি পালক বোলানোর। ওনার সেন্সিটিভ নিপলে পাতলা পালকের সুড়সুড়িতে উনি দিশেহারা হয়ে ওঠেন। এভাবে কিছুক্ষন চলার পর ফিসনেট এর ব্রাএর ওপর থেকেই খামচে ধরি প্রকান্ড মাই দুটো , প্রচন্ড জোড়ে টিপতে থাকি। আঃ, কী নরম, ঠিক যেন ময়দার দলা!

উনি শুধু বলেন “উম, আরও জোড়ে, আরও রাফ ভাবে…”

কিছুক্ষণ টেপার পর ঠিক নিপল পেসটির জায়গা দুটোয় ধীরে ধীরে আঙ্গুল ঘোরাতে থাকি। উনি কামনার চোটে ছটফট করতে থাকেন। পেসটি এবং ফিসনেট এর জালের ওপর থেকেই বেশ বুঝতে পারছিলাম যে ওনার নিপল গুলো ছুঁচ হয়ে উঠছে। আমি মাঝে মাঝে আঙুল তুললাম, তারপর দ্বিগুণ গতিতে আবার বোলাতে, ঘোরাতে লাগলাম।

“উফফফ দারুণ লাগছে!” বলে উঠলেন উনি।

আমি বিছানার ধরে বসে ওনাকে নিজের সামনে পিঠ ঘুরিয়ে বসিয়ে, দুই বগলের তলা দিয়ে দুই হাত নিয়ে গিয়ে একই ভাবে খেলতে লাগলাম পেসটি পরিবৃত ওনার দুষ্টু নিপল দুটিতে। উনি দুই হাত ছেড়ে দিয়ে আমার বুকে হেলান দিয়ে নিপলে সুড়সুড়ি খেতে লাগলেন মুখে শুধু “আহ্ আহ্” বলতে বলতে।

তারপর এক সময় নিপল দুটো খিমচে দিয়ে টিপতে শুরু করলাম, আর মিনিট দুয়েক পর আচমকা বর্বর উৎসাহে এক টানে ছিঁড়ে ফেললাম ফিসনেট এর ব্রা টা। ঘুরিয়ে নিলাম ওনাকে নিজের দিকে। কোমর থেকে ওপরে আবরণ বলতে কেবল দুই নিপলে নিপল পেসটি। সেগুলো ডিম্বাকৃতির হয়ে নিপল দুটিকে ঢেকে বসে আছে, আর প্রতিটির থেকে একটি করে লাভ সিম্বল ঝুলছে।

সেগুলোর দিকে অবাক হয়ে তাকিয়ে আছি, দেখে প্রীতি বৌদি হাসতে হাসতে নিজের স্তন গুলো দোলাতে লাগলেন, প্রথমে ধীরে, তারপর ক্রমশ বেগ বাড়ালেন। আর তার ফলে ওই ঝুলতে থাকা দুটো লাভ সিম্বল চর্কির মতো ঘুরতে লাগলো। পুরো বিষয় দেখে তো আমি একইসাথে বিহ্বল এবং মুগ্ধ!

তখন প্রীতি বউদির মুখের দিকে তাকিয়ে দেখি, ছোটবেলায় প্রথমবার কাউকে অভিনব কিছু দেখিয়ে বাচ্চারা যেমন নির্মল আনন্দ পায়, ঠিক তেমনি বাঁধভাঙা হাসি ওনার মুখে। আমি আর পারলাম না, ওনার ঠোঁটে প্রকান্ড এক চুমু বসিয়ে দিলাম। ওনার মুখ এবং তার অভ্যন্তর ভাগ জিভ দিয়ে চেটে চেটে খেতে লাগলাম, আর নিজের ছয় ইঞ্চির, প্রতি মুহূর্তে ক্রমশ বেয়াড়া হয়ে উঠতে থাকা খোকাকে বলতে লাগলাম তুমি অপেক্ষা করো আর একটুখানি!

উনিও আমার চুমুর জবাব দিতে শুরু করলেন, দুই হাতে আমার মাথা চেপে ধরে উনিও জিভ বোলাতে শুরু করলেন। ওনার নরম বুকটা আমার জামার ওপর দিয়ে বারবার আমার লোমশ, শক্ত বুকে ধাক্কা দিতে লাগলো।

এরপর এক সময়ে চুমু খাওয়া শেষ করে নিবিড় ভাবে তাকালাম ওনার দিকে। ওনার দুই চোখে সেই দুষ্টু হাসি। এবার ওনার মাই দুটো ধরে আস্তে আস্তে তুললাম নিজের মুখের কাছে।

“এই নিপল পেসটি গুলো খোলার অনুমতি কী আছে দেবী?”

উনি অবাক হয়ে তাকালেন আমার দিকে। আমি বললাম “একটু ফেমডম হলে মন্দ কী?”

উনি তখন জানালেন “সে হলে হবে অন্যদিন, আজ মুড নেই। টুডে আই ওয়ান্ট ইউ টু ফুললি ডমিনেট মি…”

“আচ্ছা” বলে একটানে ডানদিকের পেসটি টা তক্ষুনি সজোরে টেনে খুলে ফেললাম। উনি বেশ জোরে “আহ্!” করে উঠলেন। দেখি আমার আদর ও পেসটি খোলার টানের যৌথ ক্রিয়ায় ওনার মাই পুরো ছুঁচ হয়ে আছে! আর কালবিলম্ব না করে ঝাঁপিয়ে পরলাম। প্রথমে চুমু, তারপর চাটন, চোষণ ও কামড়ে ওনাকে অস্থির করে তুললাম।

“আঃ, আহ্ ছিঁড়ে খেয়ে নিন, ছিঁড়ে নিন একদম!” বলে উঠলেন উনি।

আমি অন্য নিপল পেসটি টাকেও ততক্ষণে পেপসি, থামস আপের বোতলের চিপির মতোই সশব্দে এবং সজোরে খুলে ফেলে, সেটাতেও একই ভাবে আদর করতে শুরু করেছি। উনি দেখি চোখ বন্ধ করে, আঙুল দিয়ে আমার চুলে বিলি কেটে দিতে দিতে আদর খাচ্ছেন চুপচাপ। বাম মাই থেকে ডান মাই, আবার ডান মাই থেকে বাম মাই, ঘন ঘন মাই বদল করে দুটোকেই আদরে ভরিয়ে তুলি। দুই মাইকে এক সাথে জড়ো করে, একই সাথে খাওয়ার চেষ্টাও করি, তবে বলা বাহুল্য ওনার ওদুটো এতটাই বড়ো যে ওগুলোর নিপল দুটিকে কোনোভাবেই এক মুখের দূরত্বে আনা সম্ভবপর হলো না!

এরই মধ্যে উনি আচমকা “আহ্, আহ্” করে উঠলেন। দেখি উনি নিজের হাত দিয়ে প্যান্টি বিহীন, ফিস নেটের ওপর দিয়ে নিজের গুদ টাকে ঘষছেন।

“আপনার কী হলো? শরীর ঠিক আছে?” জিজ্ঞেস করলাম।

উনি শুধু “আপনার আদরের চোটে জল খসিয়ে দিলাম। উফফ” বলতে পারলেন। আমিও তৃপ্ত হয়ে, খুশি মনে ওনার মাই দুটো পাল্টে পাল্টে খেতে থাকলাম।

(ক্রমশ)

Exit mobile version