Site icon Bangla Choti Kahini

গৃহবধূর চোদন কাহিনী – বেহায়া বৌদি – ২ (Grihobodhur Chodon Kahini - Behaya Boudi - 2)

গৃহবধূর চোদন কাহিনী– একটু পরেই বাথরুমের দরজায় হালকা টোকা শুনে দরজা খুললো সাধন।
“কি গো ? সাজ মনের মতো হয়েছে ?” ঢলানি হাসি দিয়ে সাধনকে চোখ মেরে প্রশ্ন করল রুনা।

লাল শিফনের শাড়ীটা বৌদির ভারী বুকের খাঁজের উপর শুধু একটা গিঁট দিয়ে বাঁধা . . ডাঁশা মাইদুটো বুকে বাঁধা শাড়ির তলা থেকে যেন ফেটে বেরোচ্ছে। উরু থেকে পায়ের সবটুকুই প্রায় উম্মুক্ত। শাড়ীর নিচে ,কোমরে যে আর কিছুই পরেনি রুনাবৌদি – সেটাও পরিষ্কার বোঝা যাচ্ছে। শ্যামলা নরম রোমহীন কলাগাছের মতো রুনার উরু দুটো যেন সাধনকে হাতছানি দিয়ে ডাকছিলো। ওই উরুর জন্যেই মাঝে মাঝে বৌদিকে আদর করে সাধন রম্ভা বলে ডাকে ! কাঁধ থেকে বুকের খাঁজ অবধি পুরোটাই খোলা . .. বাঁ দিকের মাইয়ের উপর একটা তিল আছে রুনাবৌদির। সেটার উপর চোখ আটকে গেল সাধনের।
সাধনের আবদার মতো রুনা আজ লাল লিপস্টিক আর টিপের সাথে সিঁথিতে চওড়া করে সিঁদুর পরেছে ,সাথে হাতে শাঁখা-পলা . .. যেন সতীসাধ্বী বাড়ির বৌ ! আলগা করে ঘাড়ের উপর বাঁধা খোঁপায় শুধু একটা লাল গোলাপ। গলায় একটা সরু সোনার চেন …

এই রূপে বৌদিকে দেখেই সাধনের বাঁড়া শক্ত হয়ে দাঁড়িয়ে গেল। .
” বেশি কিছু পরলাম না , যাতে তোমার খুলতে সুবিধে হয় !” – সাধনকে চোখ মারলো রুনা।
“তোমাকে পুরো আগুন লাগছে বৌদি ! একদম সিল্ক স্মিতা !” – সাধন যেন ঘোরের মধ্যে বলল ।
“উমম .. আর তাই বুঝি তোমার ওটা দাঁড়িয়ে গেছে ?” লুঙ্গির তলায় দাঁড়ানো সাধনের ধনের দিকে ইশারা করে একটা ছেনালি মাখানো হাসি হেসে বলল রুনাবৌদি – ” লাল লুঙ্গিটা বেশ ম্যাচ করে পরেছো দেখছি !”
“তোমার পছন্দ হয়েছে বৌদি ?” সাধন জিজ্ঞেস করল রুনাকে। .

” হবে না ? .. তোমাকে যে একদম মাল্লু বইয়ের ভিলেন লাগছে ঠাকুরপো !! .. হিরোইনকে এক্ষুনি রেপ করে দেবে মনে হচ্ছে ! ” – সাধনকে চোখ মেরে খিলখিল করে হেসে বলল রুনা।
রুনাবৌদিকে কাছে টেনে নিয়ে , ডবকা পাছা ধরে ভালো করে টিপে দিতে দিতে সাধন বৌদির ঠোঁটে ঠোঁট ডুবিয়ে একটা চুমু খেলো। তারপর বৌদির বুকের খাঁজে আঙ্গুল রেখে বললো – ” হিরোইনের শাড়িটা কিন্তু আমি নিজের হাতে খুলবো .. হিরোইনের বরের সামনে !”
“উমম .. তাহলে চলো , সিনেমাটা শুরু করি ? ” গালে টোল ফেলে হেসে উত্তর দিল রুনাবৌদি। তারপর নাগর সাধনের হাত ধরে বসার ঘরে ঢুকলো।
” এ কি ! রুনা ..তুমি .. ! সাধন .. কি হচ্ছে এসব ? ” নিজের বৌকে এরকম বেশ্যার সাজে সাধনের সাথে ঘরে ঢুকতে দেখে তাপস কি বলবে বুঝে উঠতে পারছিল না !

বরের তোয়াক্কা না করে রুনা সাধনের খোলা বুকে ঠোঁট রেখে একটা চুমু খেয়ে বললো .. ” মম. .. দারুন সেক্সী লাগছে তোমাকে ঠাকুরপো !” সাধনের বুকে রুনার লাল লিপস্টিক মাখা ঠোঁটের ছাপ পড়ে গেল।
” তোমাকেও আজ একদম মাল্লু বইয়ের আইটেম লাগছে বৌদি ! রেড হট সেক্সী !” রুনার কোমর জড়িয়ে ধরে বলল সাধন।

এবার তাপসের দিকে ফিরে, দাঁত দিয়ে নিচের ঠোঁটে কামড়ে ধরে রুনা বলল ” …কি গো ? সাধনকে সেক্সী লাগছে না ? ওকে দেখেই তো আমি আর গায়ে কাপড় রাখতে পারছি না ! তাই সায়া ব্লাউজ খুলেই এলাম … শাড়িটাও আজ ও খুলবে বলে বায়না করেছে , জানো তো ? কি দুষ্টু ভাবো ?” ”
” ছি ছি রুনা .. তুমি কি এ বাড়ির বৌ , নাকি সোনাগাছির বেশ্যা ? এরকম গা দেখিয়ে পরপুরুষের সাথে বেহায়াপনা করছো, তাও আবার নিজের বরের সামনেই ? তোমার লজ্জা করছে না ? ” – তাপস সোফা থেকে উত্তেজিত হয়ে উঠে দাঁড়িয়ে বৌকে বললো।

” লজ্জা করবে কেন ? এখনো তো কিছুই করিনি ! ” – লাল সিল্কের লুঙ্গির নিচে থেকে উঁচু হয়ে ওঠা সাধনের বাঁড়াটা এবার হাতে নিয়ে রুনা তাপসের দিকে ফিরে বলল ” এটা দেখেছো ? তোমার এটা থাকলে তোমার জন্যেও এরকম আইটেম সাজতাম ..কিন্তু তোমার তো এটা নেই সোনা , তাই আজ তুমি বসে দেখবে, আর তোমার বৌকে অন্য লোকে ভোগ করবে , কেমন ?”

“আঃ বৌদি ! ওরকম করে বোলোনা ! তাপসদা কষ্ট পাচ্ছে “-লুঙ্গির তলায় তাঁবু খাটিয়ে , তাপসের উল্টোদিকের সোফায় বসে একটা ব্যাঁকা হাসি দিয়ে বললো সাধন। তারপর লুঙ্গি তুলে গদার মতো ধনটা বের করে হাতে ধরে রুনার দিকে তাকিয়ে বললো – ” এস বৌদি ; তোমার জন্যে কি সাজিয়ে রেখেছি দেখে যাও !”
” আসছি গো ঠাকুরপো ! ওটার জন্যেই তো তোমাকে এতো ভালোবাসি !” ঘাড় ঘুরিয়ে সাধনের আখাম্বা বাঁড়ার দিকে ইশারা করে একটা দুষ্টু হাসি দিয়ে বললো রুনা।

তারপর পাছা দুলিয়ে তাপসের সামনে গিয়ে পায়জামার উপর থেকে বরের নুনুটা হাত দিয়ে ধরে নেড়ে দিয়ে, একটা অবজ্ঞা ভরা হাসি দিয়ে বলল – ” একে তো এই পুঁচকে নুনু , তার উপর আমি একটু খাঁজ দেখালেই মাল পড়ে যায় ! তুমি কি পুরুষমানুষ না হিজড়া ? সাধন ঠাকুরপোর ধনটা দেখছো ? সত্যিকারের পুরুষমানুষের ধন ওরকম হয় , বুঝলে ? ”
তাপস হতভম্বের মতো ধপ করে সোফায় বসে পড়লো।

রুনাবৌদি এবার এসে সাধনের সামনে সোফার নিচে মেঝেতে হাঁটু গেড়ে বসলো , আর তারপর সাধনের লুঙ্গির গিঁটটা আস্তে আস্তে খুলে দিলো। সাধনের আট ইঞ্চি আখাম্বা বাঁড়াটা বের করে রুনা প্রথমে লাল মুন্ডিটা বের করে জিভ দিয়ে ছুঁলো .. তারপর বাঁড়ার মাথায় ঠোঁট ছুঁইয়ে একটা চুমু খেলো। “আহহ .. বৌদি .. তোমার ঠোঁটে জাদু আছে মাইরি !” – সাধনের শরীরটা একটু কেঁপে উঠলো বাঁড়ার লাল মুন্ডিতে রুনাবৌদির ঠোঁটের ছোঁয়া পেয়ে।
সাধনের বাঁড়াটা এক হাতে ধরে ঘাড় ঘুরিয়ে রুনা বরকে বললো – ” দেখছো ? বৌকে সুখ দিতে হলে এরকম বাঁড়া লাগে, বুঝলে ? “

সাধনের দিকে ফিরে একটা দুষ্টু হাসি দিয়ে রুনা সাধনের ধনটা এবার পুরোটা মুখে ঢুকিয়ে নিল। উল্টোদিকের সোফায় বসে তাপস দেখতে লাগলো নিজের বৌ পাকা খানকীর মতো অন্য পুরুষের বাঁড়া চুষছে।
পাছা তুলে সাধন লুঙ্গিটা এবার কোমর থেকে নামিয়ে মেঝেতে ফেলে দিয়ে পুরো ল্যাংটো হয়ে বসলো .. তারপর একটা শয়তানি মার্কা হাসি হেসে বললো – ” বৌদি তুমি সোফায় উঠে চোষো না .. তাপসদা ভালো ভিউ পাবে !”

” ঠিক বলেছো ঠাকুরপো .. আমাদের এই থ্রি এক্স পানু সিনেমাটা ভালো করে দেখতে পাবে ! ” খিলখিলিয়ে হেসে, সোফায় উঠে রুনা আবার মুখ ডুবিয়ে দিলো সাধনের দু পায়ের মাঝে, আর সাধনের ডগডগে কালো বাঁড়াটা আবার ভোরে নিলো মুখের ভিতর।
“সাধন – তুমি আমার ঘরে বসে , এরকম ল্যাংটো হয়ে …আমার বিয়ে করা বৌকে … ” – তাপস কিছু বলতে যাচ্ছিলো , কিন্তু তার আগেই সাধন তাপসকে থামিয়ে দিয়ে বলল – “এরকম আট ইঞ্চি বাঁড়া থাকলে বৌদি তোমাকেও সারাদিন বাড়িতে ল্যাংটো করেই রাখতো তাপসদা ! রুনাবৌদির মতো এরকম গরম মেয়েছেলেকে বিয়ে করাই আসলে তোমার উচিত হয়নি !”

তাপস চুপ করে গেল, আর দেখতে লাগল, নিজের বিয়ে করা বৌ, রুনা , কেমন সাধনের বাঁড়া মুখে নিয়ে চুষছে , আর সাধন আরামে চোখ বুজিয়ে রুনার নরম পাছায় হাত বুলোচ্ছে।

সঙ্গে থাকুন ….

অজাচার বাংলা চটি গল্প লেখক “সাধন” …

Exit mobile version