Site icon Bangla Choti Kahini

বাংলা সেক্স স্টোরি – বন্ধুকে বৌ ধার দিলাম – ২ (Bangla sex story - Bondhuke Bou Dhar Dilam - 2)

Bangla wife sharing sex story – কবিরের বয়স মাত্র ৩৪, যৌবনের একদম তুঙ্গে এখন সে, প্রতি রাতে, দিনে ওর সেক্স প্রয়োজন। এই কটি বছরের নিয়মিত যৌন খেলার পরে, এখন আজ প্রায় চার সপ্তাহ ধরে সেই খেলা থেকে বঞ্চিত হয়ে কবিরের অবস্থা খুব সঙ্গিন। এখন মলির সেই সুন্দর যৌনাঙ্গ যেটার ভিতর বাড়া ঢুকিয়ে কবির ওর ভালবাসার সমুদ্রে ঝাঁপ দিতো, সেই জিনিষ তো নেই কবিরের কাছে।

সত্যি বলতে এখন ওর কাছে আর কোন মেয়েই নেই, যাকে আঁকড়ে ধরে কবির আবার নিজেকে সামলানোর চেষ্টা করবে। শক্ত খসখসে হাতের মুঠায় বাড়ায় মাখানো জেলি নিয়ে বাড়াকে পিছল করে, সে এখন বসে বসে সারাদিন হাত মেরে বাড়ায়, যদি কখনো ওর একটু মাল বের হয়, সেই আশায়। কারণ ওর শরীর যেই রকম যৌন সুখ পেয়ে অভ্যস্থ সেটা থেকে ওকে বঞ্চিত করতে কবিরের মন চাইতো না।

মনের রাগ থেকেই কবিরের খাওয়ার পরিমান একদমই কমে গিয়েছিলো, আগে মলি থাকতে সে নিজে প্রায়ই রান্না করতো, এখন মলিকে হারিয়ে ওর রান্না করতে ইচ্ছা করে না, খেতে ও ইচ্ছা করে না, বাইরে থেকে অর্ডার দিয়ে যে খাবার আনিয়ে খাবে, সেটা ও ইচ্ছা করে না। কাজের বুয়া ছিলো, তাকে ও সে আর আসতে মানা করে দিয়েছে।

ঘরবাড়ি সব অগোছালো, সারা ঘরে ময়লা, নিজের শরীরে ও। যেই কবির সব সময় ফিটফাট হয়ে ভালো কাপড় ও সুগন্ধি গায়ে জড়িয়ে থাকতো সেই কবির ও যেন মরে গেছে মলির সাথে সাথে। খাওয়া-দাওয়ার অনিয়মের কারনে ওর চোখ গর্তে ঢুকে গেছে, চুল উসকোখুসকো হয়ে গেছে, গালে কপালে যেন ভাঁজ পড়ে গেছে। দুঃখের বিষয় মলির দিকের কিছু বন্ধু ছাড়া, এই শহরে ওর পর্যাপ্ত বন্ধু ও নেই।

এই এতো বছরে ওদের আসলে তেমন কোন বন্ধুর প্রয়োজন ও পড়ে নি, এমনই ছিলো ওদের দুজনের মাঝের সম্পর্ক। মলি ও কবিরের সবচেয়ে কাছের বন্ধু ছিলো মলির প্রিয় বন্ধু সুহা আর ওর স্বামী লতিফ, যদি ও লতিফ কবিরের চেয়ে ও প্রায় ৭/৮ বছরের বড়, তারপর ও দুজনের মধ্যে এক দারুন বন্ধুত্ব হয়ে গিয়েছিলো, আর লতিফ নিজেও বেশ বন্ধু পরায়ণ ব্যাক্তি, স্ত্রীর বান্ধবী মলি ও তার স্বামী কবিরকে নিজেদের পরিবারের একজন করে নিতে বেশি দেরি হয় নি।

এছাড়া ও লতিফ আর কবির একই জিমের সদস্য, ফলে প্রতি সপ্তাহে একবার ওদের দেখা হয় ওই জিমে ব্যায়াম, সাতার এসব করতে গিয়ে। লতিফের সুন্দরী স্ত্রী সুহা ও মলির চেয়ে বয়সে ২ বছরের বড়, মানে কবিরের প্রায় সমান। বয়স সমান না হওয়ার পরে ও ওদের মধ্যে এমন কঠিন বন্ধুত্ব ছিলো যে কারো কোন ব্যাক্তিগত কথা অন্যের অজানা থাকতো না।

লতিফ আর সুহা দুজনেই জানে, মলি আর কবিরের যৌন জীবনের সব কথা। ওরা চার জনে এক সাথে রেস্টুরেন্টে ডিনার করতে যেতো প্রায়ই, মাঝে মাঝে চারজনে মিলে সিনেমা হলে গিয়ে মুভি দেখা ও ওদের মোটামুটি নিয়মিতই ছিলো। মলি মারা যাবার পড়ে লতিফ ওকে অনেকবারই ওদের বাসায় ডিনারের দাওয়াত দিয়েছে, কবির সৌজন্যতা দেখিয়ে কারো বাসায় যেতে অস্বীকার করেছে, লতিফ ওকে সুহা সহ তিন জনে মিলে বাইরে এক সাথে খেতে যেতে ও আমন্ত্রণ করেছে, কিন্তু সেটাতে ও কবির রাজী হয় নি। এদিকে দিনে দিনে ওর চেহারা, মুখ, শরীর যেন শুকিয়ে যাচ্ছে, লতিফ ওকে শেষ শনিবারে জিমে দেখে যেন অনেকটা আঁতকে উঠেছিলো ওর চেহারা আর স্বাস্থ্য দেখে।

মলি মারা যাবার পর থেকে লতিফ প্রায়ই সুহার সাথে এই ব্যাপারে আলাপ করে, যে কবির যেন দিন দিন কেমন হয়ে যাচ্ছে, ঠিক মত খায় না, সেভ করে না, চুল কাটে না, পোশাক যেন কেমন, মুখে চোখে এক দারুন বিষণ্ণতা ওকে ধীরে ধীরে গ্রাস করে নিচ্ছে। সুহা আর লতিফ প্রায়ই কবিরকে নিয়ে আলোচনা করছে কিভাবে ওকে সুস্থ করে স্বাভাবিক জীবনের ছন্দে ফিরিয়ে আনা যায়। এর পরদিন রাতের খাবার খাওয়ার আগে ও লতিফ আর সুহার মাঝে কবিরকে নিয়ে কথা উঠলো।”ওর একজন মেয়েমানুষ দরকার খুব, এই মুহূর্তে…তুমি তো জানো ও আর মলি দুজনেই যৌনতার দিক থেকে কি রকম একটিভ ছিলো সব সময়…”-লতিফ ওর বিয়ারের গ্লাসে চুমুক দিতে দিতে বললো।
“আমাদের চেয়ে ও বেশি, তাই না?”-সুহা হাত বাড়িয়ে লতিফের বাড়া কাপড়ের উপর দিয়ে মুঠো করে ধরে বললো।

“হ্যাঁ, জান…আমাদের চেয়ে ও অনেক বেশি…অবিশ্বাস্য হলে ও এটাই সত্যি…”-লতিফের মনে পড়ে যাচ্ছে সে নিজে ও কি রকম ভাগ্যবান। প্রায় ৫ বছর আগে ওর প্রথম স্ত্রীর সাথে ডিভোর্স হওয়ার প্রায় ৬ মাস পড়ে হঠাৎ করেই সুহার সাথে ওর পরিচয়, আর প্রথম পরিচয়েই লতিফ পুরো সুহার দিওয়ানা হয়ে গিয়েছিলো। সুহা হচ্ছে একটু শ্যামলা গায়ের রঙের অসম্ভব সুন্দর মুখ ও শারীরিক অবয়বের এক কামনা মাখা নারী। পরিচয়ের পর ওদের প্রেম হতে মাত্র এক সপ্তাহ সময় লেগেছে।

তখনই লতিফ প্রতিজ্ঞা করেছিলো যে একে যেভাবেই হোক বিয়ে করতে হবে। এক বছরের মাথায় লতিফ সুহাকে নিজের ঘরের বৌ করে তুলে ফেললো। এর পর থেকে লতিফের শরীরের সব চাহিদা সুহা অকাতরে মিটিয়ে যাচ্ছে। দম্পতি হিসাবে ওরা দুজন দুজনের জন্যে একদম ঠিক, লতিফ আর সুহা যৌনতাকে খুব ভালো করেই উপভোগ করে, প্রতি সপ্তাহে এখন ও ৫/৬ বার ওদের মিলিত হওয়া লাগেই। যদি ও কবির আর মলির সাথে তুলনা করলে সেটা কিছুই না।

প্রতি সপ্তাহে ওরা চার জন যখন একত্র হতো তখন মলি কোন রাখঢাক না করেই কবির ওকে প্রতি রাতে কয় বার, কোন কোন জায়গায় রেখে চুদেছে, কি কি আসনে চুদেছে, সেগুলি মুখ খুলে বলতে এতটুকু ও দ্বিধা করতো না, ওর মুখ একটু বেশিই খোলা ছিলো সব সময়। কিছু লোক আছে না যে অপরিচিত লোকের সামনে ও কোন রাখঢাক না করেই যে কোন কথা যে কোন মুহূর্তে মুখ দিয়ে বের করে দিতে পারে, মলি হচ্ছে সেই রকমেরই একটি মেয়ে। যদি ও সেদিক থেকে সুহা অনেক বেশি রক্ষণশীল মন মানসিকতার, কিন্তু মলির সাথে মিশে মিশে সুহার ভিতরের লজ্জা ও ধীরে ধীরে কেটে গিয়েছিলো। ও

র চারজন এক সাথে বসে ওদের যৌন জীবনের অনেক কথা একদম খোলাখুলি আলোচনা করতো, আর সুহা আর লতিফ ও সেই সব আলোচনায় সক্রিয়ভাবে অংশগ্রহণ করতো। এছাড়া ও কবিরের সাথে প্রতি সপ্তাহে একবার আলাদা দেখা হওয়ার ফলে লতিফ আর সুহা ওদের দুজনের যৌন জীবনের নানা ঘটনা বেশ রশিয়ে রশিয়ে শুনতে পেতো। লতিফ যা জানতো, সেটা সে সুহা কে বলতো, আর সুহা মলির কাছ থেকে যা জানতো সেটা রাতে স্বামীকে শুনাতে দেরি করতো না।”ওকে একটা বান্ধবী জুটিয়ে দাও, নাহলে একটা কলগার্ল ভাড়া করে এনে দিতে পারো তুমি”-সুহা পরামর্শ দিলো।

“না, কবির, বেশ লাজুক প্রকৃতির, অপরিচিত মেয়েদের সাথে সে সহজে মিশতে পারে না, আর কলগার্লের কথা ওকে বলেছিলাম, সে রাজী নয়…কিন্তু ওর যে মানসিক অবস্থা এখন, তাতে একটা মেয়ের শরীরই ওকে যেন এই ধ্বংসের মুখ থেকে ফিরাতে পারে, ও যেন নিজেকে নিজে ধংস করার খেলায় মেতে গেছে…ওকে দেখে এমনই মনে হয় আমার…”-লতিফ বেশ উদ্বিগ্ন মুখে বললো। সুহা কোন কথা না বলে চুপ করে রইলো।

“আজ কি রান্না করেছো জান?”-লতিফ জানতে চাইলো।
“হাসের মাংসের রোস্ট আর নান রুটি…খাবার দিয়ে দিবো, টেবিলে?”
“আমরা খাওয়ার পর ও কিছু মাংস রয়ে যাবে, নাকি অল্প করে রান্না করেছো?”

“না, অল্প না, পুরো একটা হাস রান্না করেছি…আমরা কাল ও খেতে পারবো…কেন, তুকি কি কাউকে দাওয়াত দেয়ার চিন্তা করছো?”
“কাউকে না জান…”-লতিফ একটু চিন্তা করে বললো, “আমরা খাওয়ার পরে যেটুকু থাকে তুমি ওটা কবিরের বাসায় গিয়ে ওকে দিয়ে আসলে, আর আমি এই ফাঁকে সব কিছু গুছিয়ে রাখলাম। এর পরে তুমি ফিরলে আমরা ঘুমিয়ে পরবো”

সঙ্গে থাকুন ….

Bangla choti golpo লেখক ফের_প্রগ ….

Exit mobile version