Site icon Bangla Choti Kahini

বাংলা চটি গল্প – আমার মা কামিনী – ১ (Bangla choti golpo - Amar Ma Kamini - 1)

আমার মা, এম.পি সাহেব আর এম.এল.এ সাহেবের চোদাচুদির বাংলা চটি গল্প- প্রথম ভাগ

গল্পটা ছিল আমি যখন ক্লাস ফাইবে পড়ি। আমার বাবা একটি মেডিসিন ফ্যাক্টারিতে কাজ করত।
আমার মা, কামিনী ছিল গ্রামের সবচেয়ে সেক্সি মহিলা।বয়স ৩৪। গায়ের রঙ গোলাপি ফরসা গোলাপি ঠোঁট। সবসময় নাভির নিচে কাপড় পড়ত। পেটে হালকা চর্বি। দুধের সাইজ ছিলো ৩৬। পাছাটা মোটা আর মাংসল তানপুরার মত ছিল যা তাকে অসাধারন সেক্সি করে তুলেছিল। ফরসা পেটের মাঝে মায়ের নাভিটা ছিল বিরাট একটা গর্ত, একটা বাচ্চা ছেলের নুনু পুর ঢুকে যাবে…

আমাদের বাড়ি থেকে কিছুটা দূরে একটা বাগান বাড়ি ছিল। সেখানে থাকতেন আমাদের লোকাল এম.পি আর এম.এল.এ সাহেব। এম.পি সাহেব পাঞ্জাবি শিখ। তাগরাই চেহারা, ফরসা টকটকে রঙ, অসুরের মত শরীর খাঁটি আর্যদের মত দেখতে নাম যোগরাজ সিং। ওনার বয়স ৪১-৪২… বউ-ছেলে-মেয়েকে দেখিনি কখনও। এম.এল.এ সাহেব সাঁওতালি মুসলমান। দানবের মত শরীর, শিম্পাঞ্জির মত পাশবিক মুখ নিকষ কালো আলকাতরার মত গায়ের রঙ। ওনার বয়স ৩৯-৪০… ওনারও সঙ্গে পরিবার নেই। দুজনে একসাথে থাকে! ওদের বাংলোতে যে বৌ-টা কাজ করে আমাদের বাড়িতেও সেই কাজ করে, ওর নাম টেঁপী। আমি একদিন পাশের ঘরে টেঁপী আর মার কথার আওয়াজ পেলাম। ওরা হেঁসে হেঁসে গল্প করছে আর ঘরের কাজ করছে। কি কথা হচ্ছে শোনার জন্য আমি কান খাড়া করে রাখলাম।

টেঁপী বলছে “দিদি কি যে বলবো এম.পি আর এম.এল.এ সাহেবের ওদুটো না পুরো ঘোড়ার মত ষাঁড়ের মত আছে। এম.এল.এ সাহেবেরটা এম.পি সাহেবের থেকে একটু ছোট কিন্তু চওড়া বেশি। খানদানি মুসলমান বাঁড়া। আবার এম.পি সাহেবেরটা বিরাট… মা বলছে “তুই এত্ত কথা জানলি কিভাবে?”

টেঁপী বলছে “আমি রোজ ওদের মাগী জোগার করে দিই। আমি নিজেও দু একবার চোদন খেয়েছি সহ্য করতে পারিনি। অনেক মেয়ে বৌ পাঠিয়েছি কেউ অজ্ঞান কেউ হাসপাতালে ভর্তি”
মা বলছে “বলিস কিরে!!”

টেঁপী বলছে “হ্যাঁগা ওরা সাচ্চা মরদ আছে, তুমি একবার ওদের খায়েশ মেটাতে পারো দেখো না। যা গতর তোমার… তোমাকে চোদার জন্য ওরা ফুলশয্যার বিছানা তৈরি করে বসে আছে। আমি জানি তুমি তোমার বরের কাছে সুখ পাওনা”
মা বলছে” কি যাতা বকছিস, আমি হিন্দু ঘরের বৌ আমি ওই মুসলমান আর শিখটার সাথে শোব!! আর তোকে কে বললো যে আমার স্বামী আমাকে সুখ দেয় না? আমি এসব দিকে খুব সুখী”
টেঁপী বলছে ” বোঝা যায়, এমন সুন্দরী মাগী, ঠিকঠাক চোদন পেলে সোজা হয়ে হাঁটতে পারতে না এদিকে তুমি ছটফট করছো ওদের কাছে একবার গিয়ে দেখোনা স্বর্গসুখ পাবে।”

দেখলাম মা এবার ভেঙে পড়ল, বললো ” হ্যাঁ ও আমায় করেই না কত রাত ওকে বলি ও করতেই চায়না। ওবে কি জানিস সমাজের জন্য কখনো নিজের মনের কামনাকে চেপে রাখতে হয় আর আমি আমার ছেলে আর স্বামীকে খুব ভালোবাসি তাই ওসব পারবো না”

সেদিন রাতেই ঘটনাটা ঘটলো বাবার ফ্যাক্টারিতে ডাকাত পড়লো বাবা পাশের রুমে ওভার টাইম করছিল ৩০,০০,০০০ টাকা চুরি হল ম্যানেজার খুন হল। পরদিন পুলিশ এসে বাবাকে অ্যারেষ্ট করল তাদের ধারণা যেহেতু বাবা অ্যাকাউন্ট্যান্ট টাকা পয়সা কোথায় আছে বাবা জানে আর আমার বাবাই ডাকাতদের গুপ্তচর। আমি আর মা থানায় গেলাম কিন্তু কোন লাভ হলনা বড়বাবু ছিলেন না মেজবাবু আমাদের বিকেলে দেখা করতে বললেন।

ওখান থেকে ফিরে আমরা এম.এল.এ আর এম.পি সাহেবের সাথে দেখা করতে গেলাম। দারোয়ান প্রায় বের করে দিচ্ছিল। কিন্তু এম.পি সাহেব সেই সময় বারান্দায় বসে ছিলেন আমাদের ভেতরে ডাকলেন। আমরা এম.পি সাহেবের পায়ে পড়লাম মা কাঁদতে কাঁদতে সব বললো। আমাদের কথার আওয়াজে এম.এল.এ সাহেবও নেমে এলেন। মা আবার দুজনার পা জড়িয়ে ধরলো। মার বুকের আঁচলটা বুক থেকে সরে মাই দুটোর খাঁজ দেখা যাচ্ছিল দেখলাম এম.এল.এ সাহেব আর এম.পি সাহেব একদৃষ্টে মার বুক আর পেট দেখছে। মাও দেখলাম একটু অস্বস্তি অনুভব করে নিজের কাপড় ঠিক করে নিলো।

মা বললো “কিছু একটা করুন ও সৎ পুলিশ ওকে ভুল করে তুলে নিয়ে গেছে। আমরা পথে বসেছি। দাদা কিছু করুন”
এম.এল.এ সাহেব “হুম তাতো বুঝলাম কিন্তু তোমার স্বামীকে ছাড়িয়ে আমরা কি পাব?!”
মা বললো “আমার গয়না বেচে যা টাকা পয়সা হয় তাই দেব আপনাদের ক্রীতদাস হয়ে থাকবো”

এম.পি সাহেব “টাকা পয়সা কে চায় সুন্দরী আজ রাতের জন্য আমাদের বউ হও তোমার সুন্দর গতরটা আজ রাতে আমাদের দাও কাল সকালে স্বামী নিয়ে ঘর চলে যাও”
মা বলছে ” কি যাতা বকছেন, আমার স্বামী ছেলে আছে। আমি হিন্দু ঘরের বৌ আমি আপনাদের মত লম্পট মুসলমান আর শিখের সাথে শোব!! আমি আজ বিকেলেই বড়বাবুর কাছে যাব আর ওকে ছাড়িয়ে আনব আর আপনাদেরও জেলের ঘানি টানাবো।
এম.এল.এ সাহেব “যা যা দেখি কেমন পারিস আমাদের অপমান! তোকে দিয়ে যদি মুসলমান আর শিখ বাচ্চা পয়দা না করেছি আমরা আমাদের নাক কেটে দেবো।”

বিকেলের দিকে আমরা আবার থানায় গেলাম। বড়বাবুকে সব বললাম। বড়বাবু বয়স্ক। বললেন “দেখ মা এভাবে তো ছাড়া যায় না তুমি এম.এল.এ সাহেব আর এম.পি সাহেবকে দিয়ে লিখিয়ে আনতে পারলে কালই ওকে ছেড়ে দেব নাহলে আজতো শুক্রবার সোমবার ওকে কোর্টে চালান করে দেব। আর এতে আমার কিছু করার নেই।”

আমরা ফিরে আসছিলাম শুনলাম বড়বাবু হাসছে আর বলছে ” হা হা হা এম.এল.এ সাহেব আর এম.পি সাহেবকে আজ একটা ডাঁসা মাল পাঠালাম প্রমোশনটা এবার পাকা”
মা সারা রাস্তা চুপচাপ ছিল আর ফোঁপাচ্ছিল। রাত তখন সাতটা টেঁপী এল মা টেঁপীর সাথে দরজা বন্ধ করে কথা বলছে “টেঁপী, আমি ওদের প্রস্তাবে রাজি তুই আমাকে নিয়ে চল একটা রাত ওদের খায়েশ মিটিয়ে দিলে আমার সোনার সংসার আবার আগের মত হয়ে যাবে”

মা একটা শাড়ি পরে একটু সেজেগুজে বেরিয়ে গেল… যাবার সময় আমাকে বলে গেল একটু কাজে যাচ্ছে আজ ফিরতে পারবে না আমি যেন চিন্তা না করি। আমিও বুঝলাম মা এম.এল.এ সাহেব আর এম.পি সাহেবকে দিয়ে চোদাতে যাচ্ছে। মা বেরিয়ে যাবার পর আমিও বেরোলাম। ওদের পিছু পিছু বাংলোয় ঢুকলাম। বাংলো অন্ধকার। শুধু একটা ঘরে আলো জ্বলছে। মা আর টেঁপী দরজার সামনে দাঁড়ালো। আমিও বারান্দার অন্ধকারে মিশে গেলাম। দেখলাম মা মাথা নীচু করে দাঁড়িয়ে আছে… টেঁপীই প্রথম কথা বললো “বাবুরা নতুন ডাঁসা মাগী এনেছি, ভালো করে মাগীর খায়েশ মিটিয়ে দাও দেখি” “এবার আমার বকশিস দাও” তারপর মার দিকে তাকিয়ে বললো দিদি যাও ওদের কোলে গিয়ে বসো”

মা ওদের কাছে গেল বটে কিন্তু কোলে বসল না।
এম.পি সাহেব মার হাত টেনে ধরল আর কাছে টেনে দুজনের পায়ের ওপর বসালো আর বললো “হু মাগীর কি দেমাগ হিন্দু বাড়ির বউ”
এম.এল.এ সাহেব টেঁপীর হাতে ৫০০ টাকা দিয়ে বললো “একদম চম্পু মাল এনেছিস অনেকদিন পর এমন তুলতুলে মাগী চুদবো। শালা এমন চুদবো খানকি মাগীকে কাল সোজা হয়ে হাঁটতে পারবে না”
এম.পি সাহেব বললো “টেঁপী কাল এসে একে ধরে ধরে বাড়ি নিয়ে যাস আজ রাতে মাগীর পোঁদ-গুদ এক করে দেব” টেঁপী বকশিস পেয়ে খুশি মনে বিদায় নিলো।মা তানপুরার মত পোঁদ দিয়ে দুজনের একটা করে পায়ের ওপর বসলো।

বাকিটা পরে …

এই বাংলা চটি গল্প পাঠিয়েছেন কামিনী রানী

Exit mobile version