Site icon Bangla Choti Kahini

বাংলা চটি গল্প – আমার মা ও পাশের ফ্ল্যাটের কাকু – ৯ (Amar Maa O Paser Flater Kaku - 9)

Bangla choti golpo bangla language – উপুড় হয়ে পড়া নায়লার ডবকা, সুডৌল চওড়া মাদারিশ গাঁড় জোড়া দেখে রাজকাকু ভীষণ উত্তেজিত হয়ে পড়ল। মায়ের ফর্সা পাছা জোড়া ভীষণ আকরসনিয় – যেমন সুডৌল, তেমনই প্লাম্পী! রাজকাকু ঠাস ঠাস করে মায়ের গাঁড়ের দাবনায় চড় মারল গোটাচারেক। জোরালো চর খেয়ে মায়ের ফর্সা পাছা ট্ম্যাটোর মতো লাল বর্ণ ধারণ করল। দুই হাতে মায়ের গোবদা গাঁড়ের দাবনা দুটো খামচে ধরল রাজকাকু, টেনে দুই করে নায়লার পোঁদের খাঁজ উন্মোচিত করে দিল। মায়ের বাদামী পুটকীর ফুটোটা আলোয় দৃশ্যমান হল। রাজকাকু বাম তর্জনীটা নরদয়ভাবে বেচারী মায়ের অরক্ষিত পুটকির ছেঁদা দিয়ে ভরে দিল। মা বেচারী শিউরে উঠল।

সেরেছে রে! রাজকাকু আবার স্ট্রেইট সেক্সের চাইতে এ্যানাল সেক্স পছন্দ করে। আর তাই বোধহয় আমার মায়ের পোঁদে আঙুল গেঁথে পরখ করে নিচ্ছে নায়লা মাগী এ্যানাল ভারগিন কিনা! তবে তার আর দরকার ছিল না। যে বিবাহিতা রমণী কখনও স্বামীর লিঙ্গ মুখে নেয় নি, সে এ্যানাল খানকী হবে না তা বোঝার জন্য রকেট সাইন্সটিস্ট হবার প্রয়োজন পড়ে না।

মায়ের পুটকির ছেঁদা দিয়ে আঙুল ঢুকিয়ে কিছুক্ষণ খেঁচে দিল রাজকাকু। তারপর পোঁদের আটল গাঁথুনি পরখ করে সন্তুষ্ট হয়ে মায়ের গাঁড়টাকে রেহাই দিল সে।

তারপর নায়লাকে উলটিয়ে নায়লাকে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট লাগিয়ে গভীর চুম্বনে আবদ্ধ হল। নায়লা তার জীবনে অনেক পুরুষের চুম্বনের স্বাদ পেয়েছে কিন্তু রাজকাকু যেভাবে তার ঠোট আর জিভের ভিতর মুখ ঢুকিয়ে চুমু খেতে লাগলো সেভাবে চুমু খাওয়ার অভিজ্ঞতা নায়লার এর আগে কখনো হয়নি। তার জীবনের সবচেয়ে উত্তেজক চুম্বন ছিল প্রথম নিজের স্বামীর সাথে যৌন সম্পর্ক স্থাপনের সময়কার চুম্বন। তবে আজ রাজকাকু যেভাবে তাকে চুমু খাচ্ছে তাতে সেই সময়ের উত্তেজনা যেন ছাপিয়ে গেছে। নায়লা নিজের অজান্তেই রাজকাকুকে শক্ত করে নিজের গায়ের সাথে চেপে ধরল। প্রায় পাঁচ মিনিট একভাবে চুমু খাবার পর রাজকাকু চোখ মেলল। নায়লার মুখের চারপাশ ওর লালায় মাখামাখি হয়ে গেছে। রাজকাকু ফিসফিস করে বলল, বৌদি আমার চুমু কেমন লাগলো?

আমার মাও আর নিজেকে আটকে রাখতে পারল না। আত্মসমর্পণ করল রাজকাকুর কাছে। নায়লা চোখ বড় বড় করে বলল, এরকম ভাবে কেউ আমাকে এর আগে চুমু খায়নি। এমনকি আমার স্বামীও না। আপনি তো এমন করছিলি যে আমার মনে হচ্ছিল, আমিই আপনার প্রেমিকাকে চুমু খাচ্ছিস। রাজকাকু বলল, বৌদি তুমি আমার স্বপ্নের রাজকন্যা তুমি প্রেমিকার থেকেও অনেক বেশি। এই বলে নায়লার গায়ের উপর ঝাপিয়ে পড়ল। নায়লা তাল সামলাতে না পেরে বিছানায় শুয়ে পড়ল আর রাজকাকু তার গায়ের উপর উঠে পাগলের মতো নায়লার সারা মুখে, ঘাড়ে, বগলে আর দুধে অনবরত চুমু খেতে লাগলো।

তারপর আঙ্গুল দিয়ে নায়লার গভীর নাভিতে গুঁতো দিতে লাগলো। নাভিতে রাজকাকুর গুঁতো খেয়ে নায়লার জোরে জোরে নিঃশ্বাস পড়তে লাগলো। রাজকাকু এবার ওর হাতটা নাভির নিচে নামাতে লাগলো। নায়লার মাংসল তলপেটে হালকা চাপ দিতে লাগলো। নায়লার মুখ থেকে চাপা শব্দ বের হচ্ছে। রাজকাকুর হাত এখন নায়লার তলপেট পেরিয়ে বালহীন গুদের চারপাশে ঘোরাফেরা করছে। মায়ের যে গুদের রস কাটছে এটা রাজকাকু খুব ভালভাবেই বুঝতে পারছে। তাই সে মা’কে আরও গরম করার জন্য গুদের পাপড়িগুলোতে হাত বুলাতে লাগলো নানাভাবে কিন্ত গুদের ভিতর আঙ্গুল ঢুকালো না। কয়েকবার এরকম করার পর মা আর ধৈর্য্য ধরতে পারল না। চাপা স্বরে গোঙাতে লাগলো।

রাজকাকু গোঙানিতে কর্নপাত না করে নিজের কাজ করতে লাগলো। নায়লা অসহ্য যন্ত্রনায় শরীর মোচড়াতে লাগলো। রাজকাকু দেখল মায়ের গুদাটা হালকা ভিজে গেছে। সে তখন পুচ করে দুটো আঙ্গুল গুদের ভিতর ঢুকিয়ে দিলো। নায়লা তখন গুদটা আরো কেলিয়ে দিয়ে রাজকাকুর মাথাটা চেপে ধরল। রাজকাকু মায়ের এই ইঙ্গিতটা ভালই বুঝতে পারছে। তবে এতো তাড়াতাড়ি সে গুদে মুখ দেবে না। তাই সে মায়ের গুদের ভিতরে জোরে জোরে উঙ্গলি করতে লাগলো। নায়লার গুদ ভিজে থাকার কারনে হালকা পচ পচ শব্দ হচ্ছে। আর তার সাথে পরছে নায়লার গরম নিঃশ্বাস। রাজকাকু গুদে আঙ্গুলি করা অবস্থায় আবার নায়লার শরীরের উপরে চলে এল। সে নায়লার দুই মাইয়ের মাঝখানে জমে থাকা ঘামের আস্তরন জিভ দিয়ে চাটতে লাগলো।

এরপর মাইয়ের বোঁটা থেকে শুরু করে নিচ পর্যন্ত একভাবে চেটে চেটে নায়লাকে আরো অস্থির করে তুলল। নায়লা উত্তেজনার বসে রাজকাকুর মাথার চুল খামছে ধরল। রাজকাকু ব্যাথা পেয়ে বলল, উফফ বৌদি লাগছে তো। নায়লা তখন আরো জোরে ওর চুল টেনে বলল, লাগুক আজ আমি আপনার সব চুল টেনে ছিঁড়ে ফেলব। আপনি আমাকে এতো কষ্ট দিচ্ছেন কেন? রাজকাকু হেসে বলল, বৌদি এখন যতটা কষ্ট পাচ্ছ পরে ঠিক ততটাই সুখ পাবে। এই আমি কথা দিলাম তোমাকে। এখন শুধু চুপ করে আমি যা করছি সেটা সহ্য করতে থাকো।

রাজকাকু আঙ্গুলগুলো নিজের নাকের কাছে নিয়ে শুঁকে বলল, বৌদি তোমার গুদের রসে তো মারাত্মক গন্ধ। আমি একটু চেখে দেখি। এই বলে আঙ্গুলের মাথায় জিভ ছোঁয়ালো। দারুন স্বাদ তোমার রসের। তুমি একটু চেখে দেখবে নাকি বৌদি? নায়লা নাক কুঁচকে বলল, কি যাতা বলছেন? আমি নিজের রস মুখে নিব কিভাবে? ছিঃ ছিঃ আমার ঘেন্না লাগে। রাজকাকু হেসে বলল, আরে এতে ঘেন্নার কিছুই নেই। একবার মুখে নিয়ে দেখ ভাল লাগবে। এই বলে নায়লার মুখের ভিতরে নিজের আঙ্গুলটা ঢুকিয়ে দিলো।

নায়লার অস্বস্তি লাগলেও একটু পরেই তা কেটে গেল। সে তখন রাজকাকুর আঙ্গুলদুটো চুষে চুষে নিজের গুদের রসের স্বাদ নিতে লাগলো। রাজকাকু অন্য হাত দিয়ে নায়লার মাই চাপতে লাগলো আর মাঝে মাঝে বোঁটায় হালকা চিমটি কাটতে লাগলো। নায়লার মুখ থেকে উম উম জাতীয় শব্দ বের হচ্ছে। জীবনে প্রথম নিজের গুদের রস মুখে নিয়ে নায়লার অন্যরকম আবেশ তৈরি হয়েছে। রাজকাকু নায়লার মুখ থেকে আঙ্গুলগুলো বের করে বলল, কি বৌদি প্রথমে তো মুখেই নিতে চাইছিলে না আর এখন মুখ থেকে বেরই করছ না। কেমন লেগেছে?

রাজকাকু তখন আর জোরে জোরে ধোনটা গুদের চারপাশে ঘষতে লাগলো। নায়লা তখন কি করবে বুঝতে না পেরে বিছানার চাদর খামছে ধরে আছে। রাজকাকু যখন দেখল নায়লা তার সহ্যের চরম পর্যায়ে পৌঁছে গেছে তখন পকাত করে তার শক্ত আখাম্বা ধোনটা নায়লার গুদের ভিতরে ঢুকিয়ে ঠাপ মারতে শুরু করল। নায়লার মনে হল যেন একটা গরম লোহার রড যেন তার গুদের ভিতর আসা যাওয়া করছে।

অসহ্য সুখে নায়লা দিশেহারা হয়ে শীৎকার দিতে লাগলো। রাজকাকু ঠাপাতে ঠাপাতে নায়লার উপরে উঠে দুধের বোঁটা চুষতে লাগলো। নায়লা তার দুই পা দিয়ে রাজকাকুর কোমর আকড়ে ধরল। এর ফলে রাজকাকুর ধোন নায়লার গুদের আরো গভীরে ঢুকে যেতে লাগলো। নায়লার মনে হচ্ছে অনেকদিন পর সে যেন আসল চোদনের স্বাদ পাচ্ছে। রাজকাকু দুধগুলো ছেড়ে নায়লার ভারী পা দুটো উপরে তুলে জোরে জোরে গাদন দিতে লাগলো।

নায়লার গুদের রস অনবরত বের হবার ফলে পিচ্ছিল গুদে ঠাপ দিতে রাজকাকুর কোন অসুবিধা হচ্ছে না। নায়লা অস্ফুট স্বরে বলল, আর জোরে দিন, আমার গুদ ফাটিয়ে ফেলুন ঠাপ মেরে। এই কথা শুনে রাজকাকু ভীষণ জোরে ঠাপ মারতে শুরু করল। এতো জোরে গাদনের ফলে খাটটাও নড়তে শুরু করল। নায়লা রাজকাকু কারোরই এখন বিন্দুমাত্র হুঁশ নেই।

গল্পটির লেখক ওয়ানসিকপাপ্পী ..

Bangla choti golpo bangla laguage লিখে পাঠান …

Exit mobile version