Site icon Bangla Choti Kahini

বনেদী বাড়ির বৌয়ের কেচ্চা কাহিনী – ২ (Bangla choti golpo - Bonedhi Barir bou - 2)

বাংলা চটি গল্প -তারপর রাঁধুনিটা অলকার বনেদী গুদের উপর ডান হাত বুলিয়ে কোঁকড়ানো ঘন কালো বালের ভিতর আঙুল চালিয়ে গুদখানা বেশ করে মালিশ করে দিতে দিতে মাঝে মাঝে হাতের বড় থাবায় গুদখানা চেপে ধরে অল্প অল্প টিপে দিতে থাকে.
গুদের বেশ পুরু মাংসল ঠোঁট দুটো দেখে ঠেলে বেড়িয়ে থাকা কোঁটখানা বৃদ্ধ রাঁধুনির রমন অভিজ্ঞ বুড়ো আঙুল ও তর্জনীর চতকানি পেয়ে আরও বেড়ে বড় মটরদানার মত হয়ে ঠেলে বের হয়ে এলো. এবার খচ্চর ইতর রাঁধুনিটা নিজের মোটা তর্জনীটা অলকার বনেদী গুদের সামান্য ফাঁকা মাংসল ঠোঁট দুটোর ফাঁকে আস্তে আস্তে আঙ্গুলটা ঢুকিয়ে দিল.

প্রচন্ড কামত্তেজিতা অভিজাত কূলবধু অলকার গুদ রসালো হয়ে উঠেছে. অলকার প্রায় মুখোমুখি বড় আয়নায় সে দেখতে পাচ্ছে নিজের দারুনভাবে গরম আর রসালো গুদে পচ পচ করে মোটা আঙ্গুলটা কুৎসিত ভাবে ঢোকাচ্ছে আর বের করছে তারই ঘরের উলঙ্গ বৃদ্ধ রাঁধুনিটা.
ভীষণ ভীষণ কামত্তেজক দৃশ্য. গুদে রস গড়িয়ে গুদের নীচে ঠেসে থাকা রাঁধুনিটার বাঁড়ার মুদোটা ভিজে গিয়ে পাছার নরম খাঁজে পচ পচ আওয়াজ তুলছে. বৃদ্ধ রাঁধুনিটা আঙুল দিয়ে এমন ভাবে শৃঙ্গার করছে যে অলকাকে দারুণ সুখ পাচ্ছে. গুদের ভিতর ঢোকানো আঙ্গুলের উপর বনেদী গুদেরঘন ঘন চাপ দিতে শুরু করাটা রাঁধুনি ভালো ভাবেই টের পায়.

অভিজাত ঘরের দুর্দান্ত সুন্দরী গৃহবধূর বনেদী গুদ তিব্র ভাবে চোষণ করছে তার রাঁধুনি. আর পরপুরুসের দ্বারা নিজের বনেদী গুদের ভিতর থেকে টেনে বের করে নিয়ে উবু হয়ে মুখটা গুঁজে দেয় অলকার ফাঁক করে থাকা খানদানী গুদে.
গুদের উপর বালগুলো জিভ বার করে চোষণ করে গুদের বড় ঠোঁট দুটোতে লেহন করে নীচের দিক থেকে উপর পর্যন্ত লেহন করে অলকার বড় সাইজের কোটটা নিজের ঠোঁট দুটোর মধ্যে নিয়ে টেনে টেনে চোষণ করন দেয়.

আতি অভিজাত ৩৮ বছরের যৌবন সমৃদ্ধা রতি অভিজ্ঞা অলকা এরকম তিব্র চসনে নিজের মান মর্যাদা ভুলে গিয়ে নিজের ফর্সা মাংসল উরু দুটো রাঁধুনিটার কাঁধের উপর তুলে দিয়ে দু হাতে রাঁধুনিটার মাথাটা নিজের বনেদী গুদে ঠেসে ধরে.
লম্পট রাঁধুনিটা নিজের জিভটা অলকার গুদের ফাঁকে ঠেলে পুরে দিয়ে জিভটা অদ্ভুতভাবে ঘুরিয়ে ঘুরিয়ে কুতসিতভাবে ডাক্তার পত্নী অলকার গুদ চোষণ করতে শুরু করে.
এই চোষণ করিয়ে এরকম সুখ পাওয়া যায় অলকা তা জানত না.

বৃদ্ধ রাঁধুনির বাঁড়া নিজের খানদানি গুদে প্রবেশ করানোর বাংলা চটি গল্প

চোদন অভিজ্ঞ বৃদ্ধ রাঁধুনিটা অলকার গুদে আঙুল ঢুকিয়ে সুড়সুড়ি দিতে থাকে – আর ঐ অবস্থাতেই ঝুঁকে পরে আধশোয়া প্রায় সম্পূর্ণ উলং ৩৮ বছরের পূর্ণ যৌবনা অলকার অতিশয় উন্নত বুকে.
এই বয়সে ডাক্তার পত্নী অলকার মাইয়ের সৌন্দর্য মারাত্মক. বগলের পাশ থেকে সোজা উঁচু হয়ে ঠাঁসা ফর্সা মাই দুটো বেড়িয়ে এসেছে. ফর্সা ভারী মাই দুটোর মুখ হালকা বাদামী রঙের বলয়ে ঘেরা, আর ডগায় কিসমিসের মত বোঁটা দুটো প্রায় ইঞ্চিখানেক খাঁড়া হয়ে উঁচিয়ে আছে.
রাঁধুনিটা বাঁ হাতের মোটা তর্জনীটা অলকার বনেদী গুদে পুরে আস্তে আস্তে চালনা করতে করতে অলকার বাঁ দিকের খাঁড়া মাইটা বোঁটা সমেত বেশ খানিকটা মুখে পুরে নিয়ে চোষণ শুরু করে.

অলকার মাইয়ের বোঁটায় নিজের কর্কশ জিভ বোলাতে থাকে আর একইসঙ্গে বাঁ দিকের খাঁড়া মাইটা তোলা থেকে ডান হাতের থাবায় সবলে ধরে আয়েশ করে মুলতে থাকে. মাঝে মাঝে দু আঙ্গুলের ফাঁকে মাইটার খাঁড়া বোঁটা রগ্রে দেয়.
কিছুক্ষন পর বাঁদিকের মাইটা চোষণ করে. আর ডানদিকের মাইটা ঐ রকমভাবে চোষণ করে. আর ডানদিকের মাইটা ঐ রকম ভাবে চোষণ করে. এই ভাবে পালা করে অলকার দুটো মাই চোষণ মর্দন করতে থাকায় আর ঐ সঙ্গে গুদে সমানভাবে আঙুল চালায়. অভিজাত কূলবধু অলকা ভীষণভাবে উত্তেজিত হয়ে পরে.

সে বাঁহাত বাড়িয়ে নিজের পাছার খাঁজে প্রবিষ্ট বৃদ্ধ রাঁধুনির তাতানো বারাটা চেপে ধরে. নিজের গুদে তর্জনী পোরা রাঁধুনির হাতটা চেপে ধরে বলে – কতক্ষন হয়ে গেল অনেক রকম কায়দাও জানা দেখছি. আমি কখনও এরকম গরম হইনি. আর বলিহারি তোমার এটাকে. এতবর জিনিষ তো বাবা জীবনে এই প্রথম দেখলাম. ৫৮ বছরেও আধঘণ্টা ধরে ঠাটিয়ে আমার হাতের ভিতর তরপাচ্ছে. এখন তোমার আসল কাজটা তাড়াতাড়ি শুরু করতো.

বৃদ্ধ রাঁধুনিটা অলকার গুদের ভেতর থেকে নিজের আঙ্গুলটা বের করে নিয়ে অলকার ফর্সা দীঘল তেল পিছলান মসৃণ উরু দুটি নিজের দু পাশে ছড়িয়ে দেয়. তারপর হাঁটু মুড়ে বসে নিজের সুপুষ্ট বাঁড়াটা অলকার বাঁ হাতে ধরিয়ে দিয়ে বলে – আমার পাকা বাঁড়াটা নিজের গুদে ঢোকাও তো মালকিন. বলে দুহাতে প্রায় উলঙ্গ অলকার বগলের দুপাশ দিয়ে অলকাকে আঁকড়ে ধরে অলকার বোঁটা সমেত ডানদিকের উন্নত মাইয়ের বেশ কিছুটা নিজের মুখের মধ্যে টেনে নিয়ে চোষণ করতে শুরু করে.

কামত্তেজিতা অলকা নিরুপায় হয়ে বানহাতে নিজে বৃদ্ধ রাঁধুনির বাঁড়াটা ধরে নিজের খানদানি গুদের মাংসল ঠোঁট দুটোর ফাঁকে ক্যালাটা ঠেকিয়ে চেরার উপর নীচ খুঁচিয়ে নেয় নিজের যৌন তাড়নায়. তারপর ঠোঁট দুটোর ফাঁকে নিজের বের হওয়া গুদের রসে ভেজা ক্যালাটা ঠেসে ধরে ঠিক করে লাগিয়ে নেয়.

বৃদ্ধ রাঁধুনিটা দেখছে তার ঠাটান বাঁড়াটা অতিশয় সুন্দরী মনিবপত্নী নিজের হাতে কেমন করে সেট করে নিচ্ছে. তা দেখে উল্লসিত হয়ে আস্তে আস্তে ঠেলে চাপ দিয়ে বড় সড় ছুঁচালো ক্যালাটা প্রবেশ করিয়ে দেয় মনিবপত্নীর গুদে.
মুখ তুলে দেখে তার প্রভুপত্নীর চোখ দুটো আধবন্ধ, তার পুরু লিপিস্টিক চর্চিত কামোদ্দিপক ঠোঁট দুটো চেপে প্রথম পরপুরুসের পুরুস্ট বাঁড়া প্রবেশ করাবার সুখ উপভোগ করছে. বৃদ্ধ রাঁধুনিটা দু হাতে খোঁপা সমেত অলকার মাথাটা ধরে নিজের পুরু ঠোটের মধ্যে অলকার মাদকতা মাখা ঠোঁট টেনে নিয়ে চোষণ করতে করতে বাঁড়াটা আস্তে আস্তে ঠেলে আধাআধি পুরে দেয় অলকার গুদে.

তারপর একটা বড় নিশ্বাস ফেলে বৃদ্ধ রাঁধুনিটা. এই রকম রসালো পাকা বনেদী গুদে ঠাটান বাঁড়াটা প্রথম ঢোকাতে পেরে নিশ্চিন্ত হয়. অলকাকে চুমু খেয়ে ভালো করে চোদন শুরু করে.
প্রথমে অর্ধ প্রবিস্ট বাঁড়াটা গুদের ঠোঁট পর্যন্ত টেনে বার করে আবার ঠেলে ঢুকিয়ে দিতে থাকে. এরকম বার কয়েক করাতে টাইট গুদের ভেতরটা রসে আরও পিচ্ছিল জয়ে যায়.
বাঁড়াটা চালনা করা কিছুটা সহজ হয়. বগলের তলায় হাত গলিয়ে অলকার চওড়া পিঠটা বের দিয়ে আঁকড়ে ধরে ওর বাঁদিকের খাঁড়া মাইটা সবেগে চোষণ করতে করতে বৃদ্ধ রাঁধুনিটা ক্রমশ তার ঠাটান সুবৃহৎ ১১ ইঞ্চি বাঁড়াটার প্রায় ১০ ইঞ্চি পুরে দেয় অলকার বড় সাইজের পাকা বনেদী গুদে.

তিব্র কামত্তেজিতা ৩৮ বছরের লম্বা চওড়া চেহারার অতিশয় সুন্দরী অভিজাত ডাক্তার পত্নী অলকা তার বড় সাইজের গুদের শেষ সীমায় তার রাঁধুনির ঠাটান পাকা বাঁড়াটার জাম্রুলের মত ক্যালাটা পৌঁছে গেছে.
তার অন্ত্যন্ত ফর্সা মুখ লাল হয়ে ওঠে. দাঁতে ঠোঁট কামড়ে ধরে ক্রমশ ঠেলে ঢুকতে থাকা বাঁড়ার থেলার চোটে কেলাটার ছুঁচালো মণিটা তার জরায়ু মুখে ঠেকছে. আর এতে ভীষণ সুখ হচ্ছে.

অলকা তার সুবিসাল লোভনীয় পাছার খাঁজে রাঁধুনিটার বিচি দুটোর স্পর্শ অনুভব করে বাঁ হাত বাড়িয়ে বিচি দুটো ধরে ফেলে. আর ডানহাত নামিয়ে নিজের কেলান গুদ আর গুদের মধ্যে গভিরভাবে প্রবিস্ট বাঁড়ার সংযোগ স্থলটা ডানহাত দিয়ে বুঝে নেয়.
বাঁড়াটার গোঁড়ায় ইঞ্চিখানেক এখনও গুদের বাইরে. তার স্বামীর ৬ ইঞ্চি বাঁড়াটা অলকার গুদে অর্ধেকটাও যায় না. কিন্তু আজ ঘটনাচক্রে পর পুরুষের ১১ ইঞ্চি আর প্রায় ৫ ইঞ্চি মোটা বাঁড়াটা তার গুদের শেষ পর্যন্ত ঠেলে ঢুকে প্রথম তার জরায়ুর মাথায় সুড়সুড়ি দিচ্ছে.

বাংলা চটি গল্প বাকিটা পরে বলছি …..

Exit mobile version