Site icon Bangla Choti Kahini

গৃহবধূর চোদন কাহিনী – বৌ হল রক্ষিতা – ৪ (Grihobodhur Chodon Kahini - Bou Holo Rokkhita - 4)

Bangla choti golpo – বাথরুমে ঢুকে গা ধুয়ে, চুল বেঁধে , শ্যুটিংয়ের আগে ছেড়ে রাখা কালো সায়া আর ব্রা-টা পরে নিলো রমা। তারপর ঘরে ফিরে দেখলো , গণেশ কোমরে ধুতিটা জড়িয়ে , খালি গায়ে, সোফায় বসে সিগারেট ধরিয়েছে।. গণেশের সামনে গিয়ে দাঁড়াতেই, হাত ধরে টেনে রমাকে নিজের কোলে বসিয়ে নিলো গণেশ।

দুহাতে রমার কালো ব্রায়ে ঢাকা থোলো থোলো মাইদুটো টিপতে টিপতে গণেশ সরকার প্রশ্ন করলো – ” তোমার ব্রায়ের সাইজ কত রমারানী ? ”
” কেন গণেশবাবু ? আমাকে ব্রা কিনে দেবেন বুঝি ?” দুষ্টু হেসে উত্তর দিলো রমা।

” শুধু ব্রা কেন ? আরও অনেক কিছুই কিনে দেব আমার রাণী ! সাইজটা আগে বলো ? চৌত্রিশ না ছত্রিশ ? ”
” ছত্রিশ ডি ” – আদুরে গলায় উত্তর দিলো রমা।

” বাঃ , একদম পারফেক্ট সাইজ ! তা এই লেসের ব্রা-টা কি বর কিনে দিয়েছে নাকি সোনা ?” – রমার ব্রায়ের ভিতর হাত ঢুকিয়ে আবার প্রশ্ন করলো গণেশ।
“উঁহু , বর ছাড়া আর কেউ আমাকে ব্রা কিনে দিতে পারেনা বুঝি ?” – গণেশের হাতের সিগারেটটা ঠোঁটে নিয়ে একটা টান দিয়ে উত্তর দিলো রমা , আর দুষ্টমি করে গণেশের মুখে ধোঁয়া ছেড়ে হেসে গড়িয়ে পড়লো গণেশের লোমশ বুকে।

” এবার তোমার কর্তাকে ডাকো রমারানী , টাকা পয়সার ব্যাপারটা মিটিয়ে নিই ” -রমার মাইয়ের খাঁজে হাত বুলোতে বুলোতে বললো গণেশ। গণেশের কোলে থেকে উঠে , পাছা দুলিয়ে হেঁটে গিয়ে দরজার ছিটকিনিটা খুলে দিলো রমা। দরজা খুলে রমা দেখলো, সাধন বাইরের ঘরের সোফায় বসে ম্যাগাজিনের পাতা ওল্টাচ্ছে।
“শুনছো ? ভিতরে এস , গণেশবাবু তোমাকে ডাকছেন ” – বরকে ডেকে বললো রমা।

সাধন ঘরে ঢুকে গণেশের উল্টোদিকের সোফায় বসলো। রমা কোনো লজ্জা শরমের বালাই না করে , বরের সামনেই সোজা গিয়ে বসলো গণেশ সরকারের কোলে। নিজের বৌকে শুধু সায়া আর ব্রা পরে পরপুরুষের কোলে বসে সিগারেট খেতে দেখতে হবে – একথা সাধন কিছুদিন আগেও ভাবতে পারতো না। বৌ যে পুরোপুরি বেশ্যা হয়ে গেছে – এ বিষয়ে সাধনের আর কোনো সন্দেহই রইলো না।

নিজের বৌকে পরপুরুষের রক্ষিতা বানানোর গরমাগরম Bangla choti golpo চতুর্থ পর্ব

রমার সায়াটা হাঁটুর উপরে তুলে, ফর্সা নরম উরুর উপর হাত বুলোতে বুলোতে গণেশ সরকার বললো – ” আমি ঠিক করেছি, রমা আমার নেক্সট সব অ্যাড ফিলমে মডেলিং করবে। তাছাড়া ওকে আমি সিনেমাতেও নামাতে চাই। তবে আপনাদের ওই নর্থ কলকাতার এঁদো গলিতে থাকলে ওসব হবেনা। তাই কাল থেকে ও আমার রাজারহাটের ফ্ল্যাটে উঠবে। “

রমা নিজের ঠোঁট থেকে লিপস্টিক মাখা সিগারেটটা নিয়ে গণেশের ঠোঁটে ধরলো। গণেশ একটা টান দিয়ে আবার কথা বলতে শুরু করলো – ” কাল বিকেলে আমার ড্রাইভার ওকে গিয়ে নিয়ে আসবে। ওর এজেন্ট হিসেবে আপনার যা পাওনা সেটাও আমি পাঠিয়ে দেব। .” …. টেবিলে রাখা হাতব্যাগ থেকে আরেকটা পঞ্চাশ টাকার বান্ডিল সাধনের দিকে ছুঁড়ে দিয়ে গণেশ বললো – ” আপাতত এটা রাখুন .. অ্যাডভান্স। এখন একটু বাইরে গিয়ে একটা ট্যাক্সি ডাকুন। রমা পাঁচ মিনিট বাদে যাচ্ছে। “

সাধন টাকাটা পকেটে ভরে ঘর থেকে বেরোতে বেরোতে দেখলো , গণেশ সরকার রমার একটা মাই ব্রায়ের কাপ থেকে বের করে মুখ ডুবিয়ে চুমু খেলো । আর সাধনের ছেনাল বৌ হেসে ঢলে পড়ে গণেশ সরকারের গালে হালকা টোকা মেরে বললো ” উম ম .. বড্ডো বাজে লোক আপনি .. ওকে ঘর থেকে বেরোতে তো দিন !”

ট্যাক্সি ডেকে এনে সাধন দেখলো রমা শাড়ি পরে রেডি হয়ে বসে আছে। গলায় একটা মোটা সোনার চেন – গণেশ সরকারের উপহার। ফ্ল্যাট থেকে বেরোনোর আগে রমাকে জড়িয়ে ধরে গালে একটা চুমু খেয়ে গণেশ বললো – ” কাল লেট্ করোনা কিন্তু – তোমার অনারে কাল ফ্ল্যাটে পার্টি ডাকছি। তোমাকে একদম হট , সেক্সী সেজে আসতে হবে “

“নিশ্চই এসব গণেশবাবু , আপনার গেস্টদের নিরাশ করবো না ” – গণেশকে চোখ মেরে বললো রমা।
ট্যাক্সিতে পিছনের সিটে বসে সাধন রমাকে জড়িয়ে ধরে গালে একটা চুমু খেলো।

“গণেশ সরকার তো তোমার রসে একেবারে মজে গেছে গো ! এই তো চাই ! আমার সোনা বৌ এবার বেশ্যা থেকে ফিল্মস্টার হবে !”
আঁচলের তলায় হাত গলিয়ে ব্লাউজের উপর থেকেই রমার মাই টিপতে টিপতে সাধন বললো – ” এবার রেগুলার তোমার গুদের সুখও হবে , সাথে টাকা ! একেবারে সোনায় সোহাগা !”
ট্যাক্সি ড্রাইভার আয়নায় পিছনের সিটের রাসলীলা দেখতে দেখতে প্রায় ফুটপাথে গাড়ি তুলে দিচ্ছিলো ।

” কি করছো ? লোকটা দেখতে পাচ্ছে তো ! বাড়ি গিয়ে এসব কোরো !” – রমা বরকে থামানোর চেষ্টা করলো.; কিন্তু সাধন মোটেই থামবার পাত্র নয়। রমার টলটলে পেটির খাঁজে হাত বোলাতে বোলাতে সাধন বললো – ” দেখতে দাও ! যত দেখবে তত জ্বলবে ! তা তুমি ওই বুড়োর কাছেই সব খিদে মিটিয়ে এলে , নাকি রাতে আমার জন্যেও কিছু রেখেছো ?”

“বুড়োর বাঁড়ায় রস কিন্তু কিছু কম ছিলোনা !” – ঠোঁট টিপে হেসে বরকে বললো রমা – ” তবে রাতে তোমার দশ ইঞ্চি ধন গুদে না নিলে আমার যে ঘুম আসেনা তা কি তুমি জানোনা ? ”
” তাহলে আমাকে একটু রেডি করে দাও না সোনা !” – প্যান্টের চেন খুলে রমার হাতটা টেনে নিয়ে সাধন নিজের বাঁড়ার উপর রাখলো , আর রমা জাঙ্গিয়ার উপর থেকেই বরের বাঁড়াটা চটকাতে শুরু করলো।

বাড়ি ফিরে বরের চোদন খেয়ে ক্লান্ত রমা ঘুমিয়ে পড়লো। পরের দিন গণেশ সরকারের পার্টিতে কি হলো সে গল্প আরেকদিন বলবো।

আপাতত এটুকুই থাক  ….

Bangla choti golpo লেখক সাধন

Exit mobile version