Site icon Bangla Choti Kahini

মুটকি বৌদির সাথে প্রাইভেট ডিনার – ২ (Mutki Boudir Sathe Private Dinner - 2)

Bangla choti golpo হালকা নীলচে বিশাল ব্রা, ভেতরে দুটো বিশাল দুধ ধরে রেখেছে. ছিড়ে যায় যায় অবস্থা. বৌদি ব্রার ফিতা খুলে উন্মুক্ত করতেই বিশাল দুটি লাউ ঝুলে পেটের কাছে নেমে পড়লো. দুটো তুলতুলে গোলাপী লাউ. এত বিশাল. এত বিরাট. বর্ননা করার ভাষা নেই.

দুধের এই অবস্থা নীচের কি অবস্থা কে জানে. রান দুটো মনে হয় তালগাছ. পাছার কথা ভাবতে ভয় লাগলো. এমনিতে আমার প্রিয় একটা অভ্যেস হল মেয়েদেরকে কোলে বসিয়ে পাছায় ঠাপ মারা. কৈশোর বয়স থেকেই মেরে আসছি. কিন্তু এই মাগীর যে সাইজ আমার কোলে বসলে হাড্ডি চ্যাপটা হয়ে যাবে. বাড়াটা কিমা হয়ে যাবে চাপে. আগে ভাগে প্ল্যান করলাম চুদতে যদি হয়ও আমি উপর থেকে চুদবো. ওকে কিছুতেই আমার গায়ের উপর উঠতে দেবো না.

দুই হাত একসাথ করে ডানদুধ আর বামদুধ ময়দা মাখার মতো কচলাতে লাগলাম. বৌদি সন্তুষ্ট না. বললো, আরে এগুলো খাও না কেন? আমি মুখ নামিয়ে দুধের বোটা মুখে নিলাম. নরম বোটা. চুষতে খারাপ লাগলো না. দুধে কিছু পারফিউম দিয়েছে. সুগন্ধী দুধ. ভালোই লাগলে. চুষতে চুষতে গড়িয়ে বৌদির গায়ের উপর উঠে গেলাম. মাই বদলে বদলে চুষছি. একবার ডান পাশ, আরেকবার বামপাশ. তারপর দুই বোটাকে একসাথ করে চুষলাম. চোষার যত কায়দা আছে সব দিয়ে চুষলাম দুধ দুটো. বৌদির চেহারা দেখে মনে হল খিদা বাড়ছে আরো.

আমি যখন বৌদির দুধ চুষতে ব্যস্ত, সেই ফাঁকে বৌদি আমার শার্ট প্যান্ট খুলে ফেললেন, নিজেও সালোয়ারটা খুলে ছুড়ে দিলেন. এখন দুজন নেংটো নারী পুরুষ দলাই মলাই করছে একে অপরকে. আসলে বৌদির বিশাল দেহের উপর আমি ক্ষুদ্র ইদুর বিশেষ. নিজেকে এই পৃথিবীতে খুব তুচ্ছ মনে হল বৌদির শরীরের উপরে থেকে. কোনা চোখে ধোনের অবস্থানটা দেখলাম, এটি এখন বৌদির যোনী কেশের মধ্যে মাথা ডুবিয়ে আছে লজ্জায়. কি ক্ষুদ্র এই যন্ত্র! এর দ্বিগুন সাইজেও কুলাবেনা এই মহিলাকে সন্তুষ্ট করতে. বৌদির পেট দেখলাম. বিশাল চর্বির আধার. নাভির দিকে তাকালাম. এখানে এত বিরাট গর্ত যে আমার বাড়াটা অর্ধেক ঢুকে যাবে. ইচ্ছে হল নাভি দিয়ে একবার.

ইচ্ছে যখন হলই দেরী কেন. উঠে বসলাম বৌদির পেটের উপর. বাড়াটাকে নাভীর ছিদ্রে ঢুকিয়ে দিলাম. বৌদি মজা পেল আমার কান্ডে. হি হি করে হেসে উঠলো. সুড়সুড়ি লাগছে ওনার. বৌদির পুরো শরীরটা যেন মাখন. যেখানে ধরি সেখানেই মাংস. এত মাংস আমি জীবনেও দেখিনি. আর এতবড় নগ্ন নারী শরীর, কল্পনাও করিনি. বাড়াটা নাভীছিদ্রে ঢোকার পর দেখলাম দারুন লাগছে. যদিও অর্ধেক বাড়া বাইরে, ঠাপ মারতে গেলে পুরোটা ঢুকে যায়,এত বেশী মাংস. বাড়াটা ওখানে রেখে আমি মুখটা বৌদির ঠোটের কাছে নিয়ে বৌদির সেক্সী ঠোটে লাগালাম. বৌদি চট করে টেনে নিল আমার ঠোট দুটি. চুষতে লাগলো.

মুটকি বৌদির লাউয়ের মত মাই নিয়ে খেলার Bangla choti golpo

একবার আমি নীচের ঠোটটা চুষি আরেকবার বৌদি আমারটা চোষে. মজাই লাগলো. ওদিকে বাড়াটা নাভিতে ঠাপ মেরে যাচ্ছে. মারতে মারতে গরম হয়ে শরীরে কাপুনি দিল.অরগাজম হয়ে যাচ্ছে, এখুনি মাল বেরুবে. কি করবো বুঝতে পারছি না. মাল আটকানোর কোন উপায় দেখলাম না. যা থাকে কপালে, আমি আটকানোর চেষ্টা করে বাড়াকে কষ্ট দিলাম না. চিরিক চিরিক করে বীর্যপাত হয়ে গেল নাভির ছিদ্রমূলে. বৌদি অবাক.
-অ্যাই কি করছো.
-কেন.
-মাল ফেলে দিয়েছো আমার নাভীতে.
-তাতে কী.

-তুমি আমার গুদে ঢুকাবে না, এত তাড়াতাড়ি আউট করে দিলে কেন.
-আরাম লাগলো, আর দিলাম আর কি.
-তোমার আরাম লাগলো, আর আমার আরামের খবর কি, হারামজাদা (খেপে উঠলো বৌদি).
-বৌদি প্লীজ, রাগ করবেন না.
-রাগ করবো না মানে, তোকে ডেকে এনেছি নাভি চোদার জন্য, কুত্তার বাচ্চা( খিস্তি বেরুতে লাগলো বৌদির মুখ থেকে. আমি বিপদ গুনলাম).
-বৌদি, আমি তো ইচ্ছে করে করিনি-তুই গুদে না ঢুকিয়ে ওখানে ঢুকাতে গেলি কেন.
-একটু ভিন্ন চেষ্টা করে দেখলাম.

-তোর চেষ্টার গুলি মারি আমি, আমাকে না চুদে তুই আজ এখান থেকে বেরুতে পারবি না. রাত যত লাগে, পারলে সারারাত থাকবি.
-পারবো না বৌদি, আমাকে দশটার আগে বাড়ি যেতে হবে.
-ওসব বাড়া ফোন চলবে না. আমার কথা মেনে না চললে পুলিশ ডাকিয়ে এনে বলব তুই আমার ইজ্জত লোটার চেস্টা করতে চেয়েছিলিস, তারপর সংবাদপত্রে খবর সহ ছবি ছাপিয়ে দেব. আমার স্বামী কি জানিস?
-কি বলছেন বৌদি এসব?
-যা বলছি তাই করবো, এদিক সেদিক করবি না. পালানোর চেষ্টা করবি না. মাল যখন ফেলে দিয়েছিস, এখন যা বাথরুম থেকে পরিষ্কার হয়ে আয়. তারপর ডিনার করে চুদবি আমাকে. কোন চালাকি করার চেষ্টা করলে গলা চেপে ধরবো.

আমি ভয় পেলাম. কি ভূলই না করলাম এই মহিলার ফাদে পা দিয়ে. আমাকে তো বেইজ্জত করে ছাড়বে. চোদা খাবার পর যদি সন্তুষ্ট না হয়, তাহলে? বলবে সারারাত থাকতে নাহলে পুলিশে ধরিয়ে দেবে. কি সাংঘাতিক মহিলা.

আমি বাথরুমে ঢুকে দরজা বন্ধ করে আয়নায় নিজের দিকে তাকালাম. জীবনে এই প্রথম একটা মেয়ের কাছে নিজেকে বিপন্ন মনে হল. পুরুষ ধর্ষন আগে কখনো শুনিনি. আজ নিজেই ধর্ষনের স্বীকার হতে যাচ্ছি. প্রাকৃতিক ভাবেই একটা মেয়ে বহু লোকের সাথে পরপর চোদাতে সক্ষম. কিন্তু পুরুষ মানুষের সেই ক্ষমতা নাই.

পুরুষ একবার পড়ে গেলে এক ঘন্টা অপেক্ষা করতে হয়. দুর্বল লাগে. বৌদির যা আক্রোশ দেখলাম, আমাকে ছাড়বে না. ভয় পাচ্ছি সারারাত ধরে চুদতে বলে কি না. সারারাত চোদা আমার পক্ষে সম্ভব না. বিধ্বস্ত হয়ে যাবো. আমি এখন বৌদির যৌন আকাংখার সহজ শিকার. তাকে তৃপ্ত করতে না পারলে রক্ষা নাই.

নীচে হাত দিয়ে নরম ইদুরের মতো কালচে বাড়াটা দেখলাম. শক্তিহীন. বৌদির নাভির উপর সব ছেড়ে দিয়ে শক্তিহীন হয়ে গেছে. দাড়িয়ে কমোডে পেশাব করলাম. তারপর বেসিনে ধুয়ে নিলাম নুনুটা. তোয়ালে দিয়ে মুছে বেরুলাম বাথরুম থেকে. বৌদি তখনো নেংটো শুয়ে আছে. আমার দিকে চেয়ে হাসলো. আমি আস্বস্ত হবার চেষ্টা করলাম. বৌদির সামনে গিয়ে দাড়াতেই বৌদি হাত বাড়িয়ে নরম বাড়াটা হাতে নিয়ে নেড়ে চেড়ে দেখলো.

-তোমার জিনিস এত ছোট কেন.
-মাল পড়ে গেছে তো.
-বড় হতে কতক্ষন লাগে তোমার.
-ঘন্টাখানেক.

-অতক্ষন আমি অপেক্ষা করতে পারবো না. আসো আমার দুধে এটাকে ঘষো. পাছায় ঘষো. যেখানে খুশী ঘষে এটাকে শক্ত করো. তারপর আমাকে কঠিন চোদা দাও. প্লীজ. তোমাকে জোর করতে চাই না. তুমি পুরোনো বন্ধু. আমি চাই তুমি আমার যৌবনকে ছিড়ে খাও সারারাত. আমি তোমাকে নিয়ে একটা রাত মৌজ করতে চাই.

মৌজের গল্পটা একটু পরেই পোস্ট করছি ……

Exit mobile version