Site icon Bangla Choti Kahini

বাংলা চটি গল্প – নির্দয় মিলন – ৫ (Bangla choti golpo - Nirdoy Milon - 5)

Bangla choti golpo – আমি ওর তলপেটের উপরে বাম হাত রেখে শক্ত করে চাপ দিয়ে বিছানার সাথে ঠেসে ধরে ডান হাতে ধোনটা ধরে নীচের দিকে বাঁকা করে বৌদির ভুদায় লাগিয়েই কোমরে জোরে চাপ দিয়ে ধোনটা পিছলা ভুদার ভেতর ঢুকিয়ে দিলাম। ধোনের গায়ে ভুদার ভেতরের উষ্ণ অনুভুতি পেতেই ধোনটা যেন আরও খনিক্তা মোটা হয়ে ফুসে উঠল। আরও বেশি শক্ত হয়ে গেল। আমি কোমর তুলে তুলে চুদতে শুরু করলাম।

লিজা বৌদির ভুদাটা মোটামুটি টাইটাই লাগছিল, চুদতে দারুণ মজা পাচ্ছিলাম। আমি উপুড় হয়ে বৌদির গাঁয়ের উপরে শুয়ে পড়ে দুই পা পিছন দিকে সটান ছড়িয়ে দিয়ে শরীর তুলে ধোনটা ভুদার গভীরে ঢুকিয়ে দিতে লাগলাম। ধোনের মাথা গিয়ে বৌদির জরায়ু মুখে ধাক্কা খেতে লাগল।

কিছুক্ষণ ওভাবে চুদার পর আমি উঠে বিছানায় হাঁটু পেটে বসে দুই হাত বৌদির শরীরের দুই পাশে বিছানায় রেখে প্রচণ্ড গতিতে ঠাপের পর ঠাপ মারতে লাগলাম। বৌদির ভুদার ভেতর আমার ধোন চলাচলের ফলে পক পক পকাত পকাত ফক ফক শব্দ হতে লাগল। আমি বৌদিকে চুদায় এতটাই মগ্ন ছিলাম যে বুঝতেই পারিনি বৌদি কখন ঠাণ্ডা হয়ে গেছে। আমি প্রায় ২০ মিনিট চুদার পর থামলাম। বৌদিকে টেনে হিঁচড়ে ঘুরিয়ে নিলাম। কোমরটা খাটের প্রান্তে রেখে মেঝেতে নেমে দাঁড়ালাম। তারপর পা দুটো দুদিকে ফাঁক করে ধরে ধোনটা ঠেলে ঢুকিয়ে দিলাম বৌদির ফাঁক হয়ে থাকা ভুদার ভেতরে। তারপর দাড়িয়ে দাড়িয়ে চুদতে শুরু করলাম।

আগেই একবার বৌদির রাগমোচন হয়ে গেছে বুঝতে পেরেছিলাম। দাড়িয়ে দাড়িয়ে চুদতে চুদতে ৭/৮ মিনিট পর আরেকবার বৌদির ভুদা শুক্ত হয়ে আমার ধোন শক্ত করে চেপে ধরল, বুঝলাম আরেকবার রস খসাল বৌদি।

আর সেইসাথে ভুদার ভেতরটা আরও প্যাচপ্যাচে আর রসাল হয়ে ধিলা হয়ে গেল। আগের সেই টাইট ভাবতা আর রইল না। চুদতে একটুও মজা লাগছিল না। ভুদার ভেতর থেকে ঘোলাটে রস বেড়িয়ে আমার ধোনের গোঁড়া বেয়ে নীচের দিকে নামছিল। হাত দিয়ে সেটা দেখতে গিয়েই আমার মাথায় আরেকটা দুষ্টুমি ভোর করল।

আমার আঙুল গিয়ে পড়েছে বৌদির পুটকির ফুটোর উপরে। ভুদা দিয়ে বেরোনো রস পুটকির ফুটো পিছলা করে তুলেছে। বৌদিকে কিছু বুঝতে না দিয়ে ওর দুই পা দুই হাতে ধরে টেনে একপাসে নামিয়ে দিলাম। তারপর আরেক্তু টেনে এনে খাটের বাইরে পাগুল ঘুরিয়ে নামিয়ে দিলাম। বৌদি নিজেই ঘুরে বিছানার উপরে উপুড় হয়ে শুল। মেঝেতে পা দিয়ে উপুড় হয়ে রইল।
আমি ধোনটা ধরে বৌদির ভুদার ফুটোতে ঢুকিয়ে দিয়ে দুই হাতে কোমর চেপে ধরে চুদতে লাগলাম। আমার উরুর দুই পাশ বৌদির পাছার সাথে সংঘর্ষে থপাত থপাত শব্দ হতে লাগল আর ভুদায় ধোন যাতায়াতের ফলে পক পক শব্দ হতে লাগল।

আমি ২০৩ মিনিট চুদার পর ধোনটা হাত দিয়ে ধরে মুন্ডিটা বৌদির ভুদার উপরে ঘসতে লাগলাম। ক্লিটোরিসের সাথে ধোনের মুন্ডি ঘসানোতে বৌদি পাছা নাড়াতে লাগল। আমি ধোনটা উপর নীচে ভুদার চেরা বরাবর ঘসাতে ঘসাতে বৌদি কিছু বুঝে ওঠার আগেই ধোনটা টেনে একটু উপরে তুলে মুন্ডিটা বৌদির পুটকির ফুটোতে ঠেকিয়ে জোরে চাপ দিয়ে ঢুকিয়ে দিলাম।
বৌদি পাছা এদিক ওদিক করে সরাতে গেল, আমি দু হাতে দুই পাছা শক্ত করে খামচে ধরে ধোনটা ঠেলে পুরোটা ঢুকিয়ে দিলাম। তারপর দুই হাতে কোমর চেপে ধরে পকাপক চুদতে শুরু করলাম। বৌদির পুটকির ফুটোটা দারুণ টাইট, চুদতে হেভি মজা!

প্রায় ১০/১২ মিনিট বৌদিকে পুটকি চুদার পর আমার মাল আউট হওয়ার সময় ঘনিয়ে এলে আমি বৌদির পুটকির ভেতরেই মাল ছেড়ে দিলাম। ধোনটা টেনে বেড় করলে পুটকির ফুটোটা বড় হয়ে হাঁ করেই রইল, আর সেই ফুটো দিয়ে সাদা থকথকে আঠালো মাল গড়িয়ে বেড় হতে লাগল।

আমি বৌদিকে ছেড়ে দিলাম, বৌদির হাত দুটো বাঁধা অবস্থায় মাথার উপর দিকে ছড়ানো ছিল। বৌদি ক্লান্ত অবস্থায় একটু এগিয়ে বিছানার উপরে উপুড় হয়েই শুয়ে রইল। আমিও ভীষণ ক্লান্ত, বৌদির সাথে যুদ্ধ করার মানসিকতা আর ছিল না। যা করার তা তো করেই ফেলেছি, যা হবার হবে। বৌদি যদি কেস করে নিরঘাত ফাঁসি হবে আমার।

নিজের ভার বহনের ক্ষমতাও যেন আমার ছিল না। বৌদির হাতের বাঁধন খুলে দিতে দিতে বললাম, “স্যরি বৌদি, রাগের মাথায় তোমাকে অনেক যন্ত্রণা দিয়ে ফেললাম। আইনের বিচারে আমার যা হয় হবে, কিন্তু তুমি আমাকে মন থেকে ক্ষমা করে দিও, প্লীজ”।

লুঙ্গিটা টেনে নিয়ে কোনমতে কোমরে পেঁচিয়ে সোফার উপর ধপাস করে পরলাম। একটা কুশন বুকের নীচে দিয়ে উপুড় হয়ে ফোমের ভেতর মুখ গুঁজে শুয়ে রইলাম। বৌদিকে মুখ দেখাতে ইচ্ছে করছিল না, ভীষণ অপরাধী লাগছিল নিজেকে।

কয়েকবার ধিক্কার দিলাম নিজেকে। ভাবলাম, বৌদি চলে যাক, তারপর উঠবো। চোখে না দেখলেও কাপড়ের খস্খস আওয়াজে বুঝতে পারলাম, বৌদি কাপড় পড়ছে। খসখসানি থেমে গেলে অপেক্ষা করছি বৌদির পায়ের শব্দ কখন ঘড়ের বাইরে যায়।

তারপর বাইরের দরজা খলার আওয়াজ আর দরজা বন্ধ হওয়ার শব্দ পাওয়ার পরই আমি উঠবো। তারপর গোসল করে খেয়ে নিয়ে পুলিশ আসার জন্য অপেক্ষা করব। পায়ের শব্দটা আমার মাথার কাছে এসে থামল। চোখ খুলে তাকাতে সাহস পেলাম না।

আবার একটু খসখসানির আওয়াজ, করছে কি বৌদি? যায়না কেন? আমার মাথায় কিসের যেন একটু ছোঁয়া পেলাম, তারপরই কানের কাছে যেন একটা বমা ফাটলো। যদিও বৌদি খুব নরম স্বরে বলছিল, কিন্তু আমার কানে সেটা প্রচণ্ড জোরে ঢুকল, “বাব্বাহ, এতো রাগ শরীরে। এতো রাগ ভালো না বুঝলে? রাগটা একটু কমাও”।

আমি নিজের কাঙ্কে বিশ্বাস করতে পারছিলাম না। অনিচ্ছা সত্তেও চোখ খুললাম, ঘাড় ঘুরিয়ে তাকিয়ে দেখি বৌদির মুখ আমার মুখের খুব কাছে, হাসছে, চোখে আনন্দের ঝিলিক। এবারে নিজের চোখকেও বিশ্বাস হচ্ছিল না, আমি কি ঠিক দেখছি, না কি স্বপ্নও? বৌদির হাসি বিস্তৃত হল, ঝকঝকে সাদা দাঁতের ঝিলিক দিয়ে বলল, “তুমি সত্যি সত্যি একটা বুনো ষাঁড়। শরীরটা একেবারে নিংরে দিয়েছ। ভাবির সাথেও এরকম করও নাকি?”

আমার মুখে কোনও কথা নেই, হতভম্ব হয়ে বৌদির দিকে তাকিয়ে রইলাম। লিজা বৌদি এবারে আমার নাক টিপে ধরে ঝাঁকিয়ে দিয়ে বলল, “বোবা হয়ে গেলে নাকি? কিছু বুঝে উঠতে পারছ না, না? তবে মন থেকে বলছি, আমি সন্তুষ্ট। এরকমটাই ভেবেছিলাম। যা চেয়েছি, সবটা পেয়েছি, না ভুল বললাম, একটু বেশিই পেয়েছি। তবে আমার মুখের ভেতর বীর্য ঢালা তোমার উচিৎ হয়নি, ওটা আমার একদম ভালো লাগেনি। ভবিষ্যতে আর কখনও ওরকম করবে না, মনে থাকে যেন”।

আমার মুখ দিয়ে কথা সরছিল না। তবুও বলার চেষ্টা করলাম, মনে হল গলাটা খসখসে হয়ে গেছে। কোনও রকমে তোতলাতে তোতলাতে বললাম, “কিক কি বলছেন এসব ব্বব্বব্বউদি?”
বৌদি হেঁসে বলল ঠিকই বলছি”। পুরটাই সাজানো, প্ল্যান করা। আর সবটাই আমার প্ল্যান মত হয়েছে। যদিও কারেন্ট যাওয়াটা আমার প্ল্যানে ছিলনা, হি হি হি হি। ওটা বাড়তি পাওনা হি হি হি”।

আমি বোকার মত প্রশ্ন করলাম, “মমমমানে?”

বৌদি উঠে সোফার উপরে আমার পাশে বসল। তারপর আমাকে জড়িয়ে ধরে বুকের সাথে চেপে আদর করতে করতে বলল। “একটা বঞ্চিত, অতৃপ্ত নারীর পক্ষে আর কি করার থাকতে পারে বলো? ডেভিড আমার দিকে ফিরেও তাকায় না। কিন্তু আমারও তো শরীরের ক্ষিদে আছে বোলো? কিকরব আমি? অনেকদিন চেপে ছিলাম। কিন্তু তোমাকে দেখার পর আমার শরীরটা কেমন যেন করতে থাকে।

যখনই তোমাকে দেখি আমার শরীরের ভেতর কামের পোকাগুলো জেগে ওঠে, মনের ভেতর শিরশির করে। বুঝতে পারলাম, তোমাকে আমার চাইই চাই। আমার দেহ, মন দিয়ে তোমাকে কামনা করতে থাকলাম আর সুযোগ খুজতে লাগলাম। তোমাকে আমার শরীরে পাব কিনা জানতাম না। তুমি কেমন মানুষ, তা তো জানতাম না। তোমার বৌ আছে, বাচ্চা আছে, অন্য মেয়ের শরীর পছন্দ নাও হতে পারে। তাই একটু দ্বিধায় ছিলাম। অবশেসে আজ সুযোগ পেলাম যখন জানলাম ভাবী বাসায় নেই, তুমি একা।

বৌদি আমাকে বুকের সাথে আরও শক্ত করে চেপে ধরে বলতে লাগল, “আমি পানির ছুতোয় তোমার বাসায় এলাম। কারেন্ট চলে গেলে তোমাকে সুযোগ দিলাম, দেখলাম, তুমি রাজি আছ। আর তখনি আমার মাথায় প্ল্যানটা এলো, মনে করলাম, না এভাবে নয়, তোমার কাছ থেকে নতুন মজা নেব আমি। তোমাকে দিয়ে ধর্ষিতা হবো, দেখব নির্দয় মিলন কেমন লাগে। সত্যি কথা বলতে কি, আজকের দিনটা আমার জীবনের স্মরনিও হয়ে রইল। স্বাভাবিক মিলনের থেকে অনেক বেশি মজা পেলাম। তুমি জানো কি না জানিনা, বিয়ের পর আজই প্রথম আমার একনাগারে তিনবার রাগমোচন হয়েছে। কই কথা বলছ না কেন? আমাকে ভালো লাগেনি তোমার?

আমিও বৌদিকে সজোরে চেপে ধরে বললাম, “কি বলব, আমি অভিভুত। আর তোমাকে ভালো না লাগার কি আছে?”
বৌদি আমার মুখ টেনে নিয়ে বলল, “তাহলে বল, আমি ডাকলেই আমার বাসায় আসবে? আমাকে সুখী করে দিয়ে যাবে”।

আমি কোথায় জবাব দেবার বদলে বৌদিকে টেনে নিয়ে ঠোটে ঠোঁট রাখলাম। দুজনের ঠোঁট চুষলাম, জিভ চুষলাম, আমি ওর মাই চেপে ধরে টিপতে লাগলাম। প্রায় ১০ মিনিট আমরা একে অপরকে আদর করলাম। আমি বৌদির কাপড় টেনে তুলতে গেলে বাধা দিয়ে বলল, “না সোনা, এখন আর পারব না। ভোর রাতে উপরে উঠবো, তৈরি থেক। এখন যাই?”
বিদায় নিয়ে চলে গেল লিজা বৌদি। কেবল সেদিন ভোর রাতেই নয়, আরও অনেক দিনে অনেক রাতে আমি লিজা বৌদিকে প্রান ভরে চুদেছি।

সমাপ্ত …..

Exit mobile version