Site icon Bangla Choti Kahini

বাংলা চটি গল্প – সাউথ ইন্ডিয়ান বৌদি – ১১ (Bangla choti golpo - South Indian Boudi - 11)

সাউথ ইন্ডিয়ান বৌদি চোদার বাংলা চটি গল্প পর্ব – ১১

বুঝলাম আমার কলিগের বৌ শেফালীদি এসে গেছে স্যুপ রান্না করতে।
স্বপ্নে পদ্মিনীকে আদর করে বারমুন্ডার ভেতরে আমার বাঁড়াটা বেশ ঠাটিয়ে উঠেছিল। সেটাকে জাঙ্গিয়ার ভেতের সেট করে দরজা খুলে দিলাম। ঠিকই, শেফালীদি চলে এসেছে।
সাধারণ বাঙালী মেয়েদের থেকে শেফালীদি একটু লম্বা চওড়া, স্বাস্থ্যবতীও বটে, মানে উনার মাই, পাছা – সবই বেশ জমজমাট।
যদিও শেফালীদি বলি কারণ উনার হাসব্যান্ড আমার থেকে বয়সে আর পদে – দুটোতেই সিনিয়র, তবে শেফালীদির বয়স আমার থেকে একবছর বেশী। তাই তুমি-ই বলি ওকে।
দরজা খুলতেই জিজ্ঞেস করলেন, ‘শরীর কেমন আছে এখন?’

আমি বললাম, ‘ফোনেই তো বললাম, শরীর বেটার। তুমি তা ও কথা শুনলে না। রান্না করতে চলে এলে!’
একটা মিচকে হাসি দিয়ে বললেন, ‘কেন দেওরের কাছে এমনি আসতে নেই নাকি! তাও আবার সে যখন ফ্ল্যাটে একা আছে!’
অন্য কেউ হলে কি বলতাম জানি না, তবে আমার সিনিয়র কলিগের বৌ, আমি তাই বদমায়েশি করতে পারলাম না। মুখে বললাম, ‘ধুর শয়তানি কোরো না! চা খাবে?’
উনি বললেন, উনিই চা করবেন, তার মধ্যেই স্যুপের জন্য প্রিপারেশনও নিয়ে নেবেন। আমাকে ঘরে গিয়ে টি ভি দেখতে বললেন।

আমি ঘরে এসে ভাবছিলাম রাজলক্ষ্মীর নাচের ফ্যান্টাসিটাকে আরেকটু এগিয়ে নিয়ে যাব না কি। তারপর ভাবলাম, নাহ, কিচেনেই যাই। শেফালীদিকে দেখা যাবে পেছন থেকে।
শেফালীদি বেশীরভাগ সময়ে জিনস পরে। আজকেও তাই কিচেনে গিয়ে দেখলাম ও চায়ের জল বসিয়েছে, ফ্রিজ থেকে কিছু সবজি, চিকেন বার করেছে। আমাকে দেখে বলল, ‘আবার তুমি উঠে এলে কেন!’
আমি বললাম, ‘ভাবলাম এখানেই তোমার সঙ্গে গল্প করি একটু। সারাদিন বোর হয়ে গেছি।‘
মনে মনে বললাম, সকাল থেকে দুদুবার চুদেছি, ফ্ল্যাট মালিকের বৌকে নিয়ে গাড়িতে যাওয়ার সময়ে দু বার চোদার স্বপ্ন দেখেছি – মোটেই বোর হই নি। এখানে তোমার পাছা আর মাই দেখতে এসেছি।

শেফালীদি আজ নীল জিনসের ওপরে একটা হাল্কা নীলের ওপরে ফুল ফুল ছাপ টপ পড়েছে। কাপড়টা একটু পাতলা-ই। যদিও ভেতরে একস্ট্রা ইনার পড়েছেন, তবে ব্রাটা বোঝা যাচ্ছে। জিনসটাও টাইট – উনার প্যান্টিলাইনটা বেশ বোঝা যাচ্ছে। বেশ লাগছে দেখতে।
উনি যখন আমার দিকে সাইড হয়ে কাজ করছেন, তখন উনার মাইয়ের সাইজটাও বেশ বোঝা যাচ্ছে। এত বড় বড় মাই স্বরোজদা হ্যান্ডেল করতে পারে – তার যা ছোটখাটো চেহারা। মনে মনে ভেবে একটু হেসে ফেললাম। শেফালীদি বোধহয় খেয়াল করে নি সেটা।

শেফালীদির চায়ের জল গরম হয়ে গেল, আমি চায়ের কৌটো, দুধের বাটি এগিয়ে দিলাম।
উনি চা ছেঁকে আমাকে কাপটা এগিয়ে দিলেন, আর নিজেও একটা নিলেন। চা খেতে খেতেই সবজি কেটে ফেললেন, চিকেনটাও ধুয়ে ছোট টুকরো করে নিলেন। এবার বললেন, চলো এবার ঘরে গিয়ে চা টা খাই তারপর এসে রান্না করে নেব।
উনি সবজি খোসা, চিকেনের বাদ দেওয়া টুকরোগুলো একজায়গায় জড়ো করে বিনে ফেলতে গেল – আমি পেছন থেকে দেখছি – বিনের ঢাকনাটা তুলেই ভেতরে তাকিয়ে রইল কিছুক্ষণ – হাতে সবজির খোসা আর চিকেনের ছাঁট – সেগুলো বিনে না ফেলে ভেতরের দিকে তাকিয়ে রয়েছে শেফালীদি।

আমার দিকে তাকিয়ে অবাক গলায় বলল, ‘সোহম, বিনের মধ্যে কি ফেলেছ?’
আমি তো কিছু বুঝেই উঠতে পারলাম না। তারপরে খেয়াল হল – যা শালা, খেয়াল ছিল না তো। সকালে পদ্মিনীকে চোদার পরে কন্ডোমগুলো তো বিনেই ফেলেছি। গাঁড় মেরেছে। শেফালীদি আমার বিনে ব্যবহার করা কন্ডোম দেখে অবাক হয়ে গেছে!!
আমি অবস্থা সামাল দেওয়ার জন্য বললাম, ‘কোথায় কি রয়েছে দেখি।‘ বলে একটু এগিয়ে গেলাম বিনের দিকে।

শেফালীদি হাতের সবজির টুকরোগুলো বিনে তাড়াতাড়ি ফেলে দিয়ে হাত ধুয়ে আমার কান ধরল। বলল, ‘কোথায় কি রয়েছে না শয়তান! বিনের মধ্যে ইউজ করা কন্ডোম!! আর তোমার শরীর খারাপ না? অফিস ডুব?’
আমি ধরা পড়ে গিয়ে কি বলব বুঝতে পারলাম না। একটা বোকা বোকা হাসি দেওয়ার চেষ্টা করলাম।
শেফালীদি বলল, ‘কাকে এনেছিলে ফ্ল্যাটে?’
আমি দেখলাম এড়ানোর কোনও উপায় নেই। বললাম, ‘ওই একজন’।

শেফালীদি আমার পেটাকে হাত দিয়ে চেপে ধরে কিচেনের টেবিলে ঠেসে ধরল আমাকে। বলল, ‘সেই একজনটা কে শুনি? কাকে করেছ আজ? আর দু দুটো কন্ডোম একসঙ্গে!!! কবার করেছ শুনি!!’
কোনওদিন শেফালীদির সঙ্গে এইসব কথাবার্তা বলি নি।
চুপ করেই রইলাম আমি। তবে শেফালীদির নিশ্বাস জোরে জোরে পড়ছে খেয়াল করলাম।
শেফালীদি আমাকে প্রায় কোনঠাসা করে ফেলেছে। আগেই বলেছি – উনার মাই, পাছা – এগুলো একটু বড়। উনি আমাকে চেপে ধরার ফলে একবার উনার মাইটা আমার গায়ে লাগল।
উনার জোরে জোরে নিশ্বাস ফেলা দেখেই বুঝেছিলাম উনি উত্তেজিত হচ্ছেন, কিন্তু আমি ঠিক করেই নিয়েছিলাম নিজে থেকে কিছু করব না – সিনিয়র কলিগের বৌ – যদি কিছু বলে দেয় উনার বরকে, তাহলে তো আমার চাকরি গেল!
শেফালীদি আবারও জিজ্ঞেস করল, ‘বলবে না কি করেছ?’
আমি চুপ করেই থাকলাম।

এবারে উনি ব্রহ্মাস্ত্রটা প্রয়োগ করলেন, ‘আমি কিন্তু স্বরোজকে বলে দেব যে তুমি ঢপ দিয়ে ছুটি নিয়েছ। তোমার কোনও শরীর খারাপ হয় নি।‘
এবারে পড়লাম ঝামেলায়। বরকে বলে দিলে তো আমি কেস খেয়ে যাব। তখনই মাথায় এল, উনার বরও তো তাহলে জিজ্ঞেস করবে যে উনি কেন আমার ফ্ল্যাটে এসেছিলেন – সেখানে আবার কন্ডোম দেখে তা নিয়ে আমার সঙ্গে কথা বলেছেন।
উনাকে বললাম, ‘স্বরোজদাকে তো তাহলে সবটাই বলতে হবে তোমাকে – তুমি আমার ফ্ল্যাটে এসেছিলে – এই প্রথম বরকে ছাড়া – রান্না করে দিতে – তারপরে বিনের ভেতরে কি দেখেছ – সবই বলতে হবে তো তোমাকে!’
এটা শুনে শেফালীদি আমার পেটে চেপে রাখা হাতটা সরালো। বলল, ‘চা-টা নিয়ে ঘরে চলো।‘

আমরা দুজনে বেডরুমে এসে চা খেতে লাগলাম চুপচাপ, শেফালীদির চোখমুখ কেমন যেন হয়ে গেছে – উত্তেজিত মনে হল। দুই পা চেপে রেখেছেন।
হঠাৎ উনার চোখ গেল ঘরের কোণে। উনার চোখ ফলো করে দেখি আরেক কেলো করেছি। কন্ডোমের প্যাকেট পড়ে আছে সেখানে। সকালে পদ্মিনীকে চোদার উত্তেজনায় ওগুলো আর সরানো হয় নি।
শেফালীদি আবার আমার দিকে তাকালেন, কেউই কিছু বললাম না।

তারপরে উনার চোখ এদিক ওদিক ঘুরতে লাগল – এবারে উনি উঠে গেলেন তাকের দিকে – সেটা দেখে তো আমার অবস্থা খারাপ। পদ্মিনীর গাঁঢ় মারার জন্য যে এনাল সেক্সের জেলটা এনেছিলাম – সেই টিউবটা ওখানে রাখা আছে!!!
আমি মনে মনে ভাবলাম, ধুর আর টেনশন করে লাভ নেই। ধরা তো পড়েই গেছি। শেফালীদিও বুঝেছে যে আমি কোনও মেয়েকে চুদেছি, কি আর করা যাবে, চুপচাপ থাকাই ভাল।
শেফালীদি তাক থেকে ওই জেলের টিউবটা হাতে নিয়ে দেখলেন তারপর আবার আমার দিকে তাকালেন। বললেন, ‘বাবা, এত দামী জেল!!! চুলে লাগাও নাকি তুমি!!’
বলেই একটা মিচকি হাসি দিলেন।
আমি আর বললাম না কোথায় লাগাই!

শেফালীদি আমার সামনের চেয়ারে বসলেন।
‘তা কবে থেকে হচ্ছে এইসব শুনি?’ জিজ্ঞেস করলেন শেফালীদি।
আমি বললাম, ‘উফফফ তুমি বাদ দাও না এসব।‘
উনি শুনে বললেন, ‘সেইজন্যই বৌদিকে আসতে বারণ করছিলে, তাই না, শয়তান?’

বলতে বলতে উনি আমার দিকে উঠে এলেন – আমার সামনে দাঁড়িয়ে কাঁধে হাত রেখে বললেন, ‘বৌদিকে এসব বললে কিছু হয় না। দেওররা বৌদিদের সঙ্গেই এসব কথা আলোচনা করে, বুঝলে!!’
আমি বসে আছি আর শেফালীদি আমার সামনে দাঁড়িয়ে আমার কাঁধে হাত রেখেছে – একটু যেন বেশীই চাপ দিচ্ছে কাঁধে। উনার উন্নত মাইটা ডেঞ্জারাসলি আমার মুখের খুব কাছে। আমি বুঝতে পারলাম শেফালীদি এত কাছে দাঁড়িয়ে থাকায় আমার প্যান্টের ভেতরে অস্বস্তি শুরু হয়েছে। আমি আমার পাদুটোকে চেপে রাখলাম – যদিও জাঙ্গিয়া পড়া রয়েছে – তাঁবু দেখা যাওয়ার সম্ভাবনা নেই।

আমি কথা ঘোরানোর চেষ্টা করলাম, ‘বাদ দাও না শেফালীদি। একজনকে পেয়েছি কয়েকদিন হলো, তাকে করেছি। আর হ্যাঁ, তার সঙ্গে করার জন্যই আজ অফিসে যাই নি। হলো তো এবার? জানলে সব কথা? এবার যাও স্যুপটা বানিয়ে দিয়ে বাড়ি যাও।‘

বাংলা চটি গল্প আরও বাকি আছে …..

বাংলা চটি গল্প লেখক – উত্তম৪০০৪

Exit mobile version