Site icon Bangla Choti Kahini

বাংলা চটি গল্প – সাউথ ইন্ডিয়ান বৌদি – ২১ (Bangla choti golpo - South Indian Boudi - 21)

সাউথ ইন্ডিয়ান বৌদি ও বসের বৌয়ের সাথে হোয়াটস্ অ্যাপ সেক্সের Bangla choti golpo পর্ব – ২১

এইটুকু যখন পড়ে শুনেছিলাম পদ্মিনীর কাছে, তখন তো আমার অজ্ঞান হওয়ার যোগাড়!!!!!!!!
দক্ষিণ ভারতের গ্রামের এক বিবাহিতা মহিলা বলছে অপরিচিত একটা ছেলেকে বাড়িতে ডেকে এঞ্জয় করবে!!!
পরে কথায় কথায় বুঝেছিলাম কতটা সেক্সুয়ালি ডিপ্রাইভড এই রাজ্যগুলোর মহিলারা – একদিকে পরিবার, অন্যদিকে শরীরের খিদে।
এরপরে নাকি পদ্মিনীর জা উল্টে ওর হাতে পায়ে ধরার অবস্থা – যে আমাকে ডেকে নিয়ে যেতেই হবে ওর গ্রামের বাড়িতে – ওদের বরেরা চিকিৎসা করিয়ে বাড়ি ফিরে আসার আগেই।

কিছুক্ষণ এই নাটক দেখার পরে স্কাইপের স্ক্রীনে দেখলাম পদ্মা আমার পদ্মিনীকে জড়িয়ে ধরল। দুজনের মাই ঠেসে গেছে। চুমু খেতে শুরু করল দুজনে। ওরা আমার কালো স্ক্রীন দেখে ভাবছে আমি হঠাৎ অফ হয়ে গেছি, জানে না, আমি সবই দেখছি। আর আমার বাঁড়ার যে কি অবস্থা সেটা তো আর ওরা দেখতে পাচ্ছে না।

পদ্মিনী আর ওর বৌদি চুমু খেতে শুরু করেছে। পদ্মিনী আর বৌদি – দুজনেই নাইটি পড়েছে। দুজনেই এই কাজে বেশ অপটু বোঝা যাচ্ছে – হামলাহামলি করছে। নিশ্চই কখনও করে নি। দেখা যাক দুজন এমেচার কি করে!!
আমার বাঁড়া তো ঠাটিয়ে রয়েছে, সেটার ওপর আস্তে আস্তে হাত বোলাচ্ছি। তাড়াতাড়ি করতে গেলে মাল পড়ে যাবে।
ওরা ভাবতেই পারছে না ওদের এই খেলা স্কাইপেতে বসে বসে আমি দেখছি।

পদ্মিনীই দেখছি লীড নিচ্ছে। ও ওর বৌদির নাইটির সামনের বোতামগুলো এক এক করে খুলে দিল। পদ্মা ঘুমোতে যাবে বলে বোধহয় ব্রা পড়ে নি। সে তো পদ্মিনীও পড়ে নি।
পদ্মিনী যখন ওর বৌদির মাইদুটো বার করে আনল, আমার তো মাথা খারাপ।

উফফফফ কি মাই পদ্মার – গোল আর বেশ বড়ো। পদ্মিনীর থেকে তো বড় বটেই – তার মানে আমার এক হাতে আসবে না – মনে মনে হিসাব করে নিলাম।
তবে নিপলের চারপাশে অনেকটা জায়গা জুড়ে খয়েরী। পদ্মিনী মাথা নামিয়ে ওর বৌদির নিপলে একটা কামড় দিল আর অন্য মাইয়ের নিপলটা কচলাতে লাগল। অনেকটা যেভাবে আমি পদ্মিনীর মাই আর নিপল কচলাই।
পদ্মা খুব একটা কিছু করতে পারছে না। শুধু পদ্মিনীর মাই টিপছে। আমি মনে মনে বললাম, ‘আরে ধুর শালা, পদ্মিনীর মাইদুটো বার করে আন, ওপর দিয়ে চটকিয়ে কি হবে!’

পদ্মিনী একটু পরে নিজেই ওর মাইদুটো বার করে আনল। আর সেই ফাঁকে পদ্মা উঠে দাঁড়িয়ে মাথা গলিয়ে নিজের নাইটিটা খুলে দিল। দারুণ ফিগার পদ্মার – একেবারে টিপিক্যাল সাউথ ইন্ডিয়ান মহিলা। কোমড়ের কাছে একটা ভাঁজ, বেশ বড়ো গোল গোল পাছা, পাছার খাঁজটা গভীর।
তবে সবথেকে অবাক করা ব্যাপার হল ওর চুল। এতক্ষণ চুলটা খোঁপা করা ছিল, নাইটি খোলার সময়ে খোঁপা খুলে গিয়ে প্রায় কোমড়ের কাছে পৌঁছে গেল। পদ্মিনীও বৌদির দেখাদেখি নাইটি খুলে ফেলেছে। এ তো আমার দেখা শরীর। আমি পদ্মার দিকে নজর দিলাম।
এবার পদ্মা একটু ঘুরল ক্যামেরার দিকে – আমার চোখ গেল ওর গুদের দিকে। ঘন চুল সেখানে – একেবারে তিনকোনা – নাভির একটু নীচ থেকে শুরু হয়ে নেমে গেছে অতলে।

পদ্মিনী বসেছিল আর পদ্মা খাটের পাশে দাঁড়িয়ে। পদ্মিনী খপ করে ওর বৌদির গুদটা ধরল একহাতে। তারপর কচলাতে লাগল। পদ্মা পদ্মিনীর মাথাটা চেপে ধরেছে আর নিজের মাথাটা পেছন দিকে বেঁকিয়ে দিয়েছে। আমি কানে ইয়ারপিসটা লাগালাম, ওদের সঙ্গমের শব্দ শোনার জন্য।
ওর বৌদির গলার আওয়াজ পেলাম, ‘আআআআইইইইইই.. উউউউ… ‘ তারপর পদ্মা নিজেদের ভাষায় কিসব বলছিল, সেগুলো বুঝতে পারলাম না।

ওর বৌদি ভীষণ ছটফট করছিল। নিজেদের ভাষায় কি একটা বলল, তারপর খাটে দু পা ছড়িয়ে দিয়ে শুয়ে পড়ল। পদ্মার পা-টা নিজের অজান্তেই রাখল পদ্মিনীর ফোন-ক্যামেরার দিকে। পদ্মার বালে ভরা সাউথ ইন্ডিয়ান গুদ আমার পুরো স্ক্রীন জুড়ে.. আমাকে আর পায় কে!!!
বৌদির পাশে বসে পদ্মিনী একটা মাই মুখে নিয়ে চুষতে থাকল। আর পদ্মা নিজের একটা হাত দিয়ে নিজের গুদটা ঘষতে লাগল আর অন্য হাতটা দিয়ে পাশে বসা পদ্মিনীর গুদটা কচলাতে লাগল।
এদের যা দেখছি, খুব বেশীক্ষণ টানতে পারবে বলে মনে হচ্ছে না।

একদিকে পদ্মিনী ওর বৌদির মাইদুটো পালা করে চুষে দিচ্ছে, অন্যদিকে ওর বৌদি ওর গুদে ফিংগারিং করে দিচ্ছে আর আমি বহুদূরে বসে বসে সেটা দেখে খিঁচে চলেছি ধীরে ধীরে।
পদ্মা নিজের পাদুটো আরও ছড়িয়ে দিল, দেখতে পেলাম ওর দুটো আঙ্গুল গুদের ওপর থেকে নীচে, আবার নীচ থেকে ওপরে ঘষছে। মাঝে মাঝে নিজেই নিজের ক্লিটোরিসটাতে আঙুল বোলাচ্ছে।
এবার পদ্মিনী ওর বৌদির ওপরে শুয়ে পড়ল। ওদের মুখ আর দেখা যাচ্ছে না – আমার মোবাইলের স্কাইপের স্ক্রীণে তখন পদ্মিনীর বড় পাছা আর তার নীচে ওদের দুজনের বালে ভরা গুদ।

ওদের শরীরের মুভমেন্ট দেখে মনে হল দুজনে দুজনের গুদদুটো ঘষাঘষি করছে। পদ্মিনী একবার পাশাপাশি, একবার ওপর নীচে করে দোলাচ্ছে নিজের কোমরটা। পুরোপুরি শুয়ে রয়েছে পদ্মিনী ওর বৌদির ওপরে। মনে হয় চুমু খাচ্ছে আর ওদের দুজোড়া মাই একে অন্যের সঙ্গে লেপ্টে রয়েছে।
পদ্মিনীর কোমড় ঘষার স্পীড বেড়ে গেল, এদিকে আমার খেঁচার স্পীডও।

আমার ইয়ারপিস দিয়ে ওদের এই রতিক্রীড়ার শব্দ ভেসে আসছে। বিজাতীয় ভাষার সঙ্গে সঙ্গেই শীৎকার শোনা যাচ্ছে।
বেশ কিছুক্ষণ পরে পদ্মিনী নেমে গেল ওর বৌদির শরীরের ওপর থেকে, গিয়ে বসল পদ্মার মুখের ওপর। পদ্মা ওর জিভ ঢুকিয়ে দিল পদ্মিনীর গুদে আর নীচে পদ্মিনী ওর বৌদির গুদটা ফাঁক করে ধরল ওর মোবাইলের ক্যামেরার সামনে। আমার বাঁড়া ফেটে বন্যা হওয়ার যোগাড় তখন।
পদ্মার গুদটা একটু চেটে দিয়ে পদ্মিনী দুটো আঙ্গুল ঢুকিয়ে দিল ভেতরে। আর ওদিকে পদ্মার মুখের ওপরে বসে কোমর দোলাতে লাগল পদ্মিনী।
কানে ভেসে আসছে সাংঘাতিক সব আওয়াজ।

একটু পরেই পদ্মিনীর কোমর দোলানোর স্পীড খুব বেড়ে গেল আর ও ভীষণ জোরে জোরে ওর বৌদির গুদে ফিংগারিং করতে লাগল। পদ্মিনীর কোমর দোলানোর সঙ্গে সঙ্গেই ওর মাইদুটো থপ থপ করে নাচছিল।
এদিকে আমার তো ফেটে যাওয়ার যোগাড় হয়েছে।

তবে বেশীক্ষণ অপেক্ষা করতে হল না। স্কাইপেতে দুই বৌদিই একটু পড়েই চরম মুহুর্তে পৌঁছে গেল, আমার বেরনোর সময় হয়ে গেল।
পদ্মা আর পদ্মিনীর অর্গ্যাজম হল ভীষণভাবে। আমিও হাতের মুঠোয় মাল ফেলে দিলাম। মোবাইলটা বিছানার ওপরে রেখেই বাথরুমে চলে গেলাম।
বাথরুমে গিয়ে ধুয়ে এসে সিগারেট ধরালাম, খেয়ালও নেই যে ওদিকে স্কাইপে চলছে আর ক্যামেরাটার ওপর থেকে আমার আঙুল সরে গেছে।
হঠাৎ দেখি পদ্মিনীর ফোন।

আমি হ্যালো বলতেই ও শুনলাম ফিসফিস করে বলছে, ‘তোমার স্কাইপে চলছে কেন?? এতক্ষণ চলছিল নাকি, বৌদি আসার পরেই তোমার স্ক্রীন কালো হয়ে গেছে দেখে আমি তো ভাবলাম তুমি লগ আউট করে দিয়েছ!!! সব দেখেছ নাকি?????’
আমি ভাবলাম, যা শালা, কুলে এসে তরী ডুবল নাকি!!

পদ্মিনী বলতে থাকল, ‘আমরা দুজনে ওসব করার পরে একটু শুয়ে ছিলাম, হঠাৎই বৌদি খেয়াল করেছে যে আমার মোবাইলের স্ক্রীনে তোমার ঘর। ভীষন ঘাবড়ে গেছে – ঠিকই ধরেছে যে তুমি সব দেখে ফেলেছ!!’
আমি কথা ঘোরানোর জন্য বললাম, ‘হমমম দেখলাম তোমাদের খেলা! দুজনেই তো খুব গরম হয়েছিলে।‘
পদ্মিনী বলল, ‘কিন্তু বৌদি তো খুব ঘাবড়ে গেছে – তুমি দেখে ফেলেছ বলে!’

আমি বললাম, ‘তুমি ম্যানেজ করো। পরশু শনিবার, আমি এই উইকএন্ডে তোমাদের গ্রামে যাব। চুদে ঠান্ডা করে আসব তোমার গরম খাওয়া বৌদিকে!!’
পদ্মিনী বলল, ‘জানো তো বৌদি নিজেই বলছিল তোমাকে ডাকতে। আমার ভাসুরের তো খুব শরীর খারাপ, অনেকদিন করতে পারে নি। তোমার বাঁড়া দেখে গরম হয়ে গেছে, আর তারপর আমাদের দুজনের এই খেলা!!!!’
আমি বললাম, ‘বাহ তাহলে তো ফিট হয়েই গেল। তোমার বর আবার চলে আসবে না তো?’

ও বলল, ‘না না ওদের ফিরতে দেরী আছে। তুমি শনিবার চলে এসো কিন্তু নাহলে বৌদিকে ম্যানেজ করতে পারব না। খুব ঘাবড়ে গেছে, কান্নাকাটি করছে।‘
আমি চিন্তা না করতে বলে ফোন কেটে দিলাম। আর এবার স্কাইপে থেকেও লগ আউট করে দিলাম।

Bangla choti golpo আরও বাকি আছে …..

Bangla choti golpo লেখক – উত্তম৪০০৪

Exit mobile version