Site icon Bangla Choti Kahini

মা ও পাশের বাড়ির কাকা – ২ (Bangla choti - Maa O Paser Barir Kaka - 2)

Bangla choti golpo – এদিকে মা আর কাকার চোদা-চুদির আমি ছাড়াও আর একজন নিরব দর্শক ছিল সেটা হল আমাদের কাজের লোক তপন। তপন কাকে দেখে মা যতটা শক খেলো তবে আমার মনে হল ফুচু কাকা ততটাই আনন্দ হল।

আহ চন্দু বৌদি তোমার ডাঁসা শরীরটা আমাকে শক্‌ দিচ্ছে…”

তপদাকার কথা শুনে আমি প্রচন্ড ঘাবড়ে গেলাম। বলে কি ছেলেটা……!!! মনে ভয় থাকা সত্বেও কড়া গলায় মা ওকে ধমক দিল।

– “এই….. কি আবোল তাবোল বলছো………??”

মা তখনও সম্পূর্ণ ন্যাংটো হয়ে গুদে এক গাদা ফেদা নিয়ে বালিতে বসে।

এরপর মা কিছু বলার আগেই মাকে ধাক্কা দিয়ে বালিতে শুইয়ে দিলো তপনদা। তারপর নিজের লুঙ্গি খুলে নেংটা শরীর নিয়ে আমার মার উপরে চেপে বসলো। মা জোরে ছটফট করতে লাগলাম।

– “ছাড়ো তপন…… ছেড়ে দাও…… নইলে কিন্তু আমি চেচাবো………”
– “চেচাও বৌদি…… যতোখুশি চেচাও…. তোমার স্বামী এখন অজ্ঞান….. এই চরে কেউ কিছু শুনবে না। আজ তোমাকে নেংটা করে চেটেপুটে তোমার শরীর খাবো……দেখাব চোদাচুদি কাকে বলে……”

এদিকে ফুচু কাকা দাড়িয়ে দাড়িয়ে মজা নিচ্ছে আর আমি লাইভ আপডেট দেখছি।

তপনকার হাত থেকে ছাড়া পাওয়ার জন্য মা প্রানপনে চেষ্টা করছে। কিন্তু বালি থেকে থেকে উঠতেই পারল না। মার নেংটা শরীরটাকে তপনদা বালিতে চেপে ধরে রয়েছে। ওর একটা হাত আমার নাইটির ভিতরে ঢুকে গেছে। পাগলের মতো আমার একটা দুধ খাবলে চলেছে। আমি যতো জয়কে বাধা দেবার চেষ্টা করছি ততোই সে আমার উপরে চড়াও হচ্ছে।

– “কেন লজ্জা করছো ভাবি…… তুমি তো এখুনি ফুচু দার বাড়া গুদে নিয়ে বসে ছিলে………… কেউ কিছু জানবে না………… এসো দুইজনেই চোদাচুদির মজা নেই………”
– “না তপন……… ছাড়ো…….. তোমার সাথে এসব করতে পারবো না।”

মা জোরে চিৎকার করতে লাগল ফুচু কাকার নাম ধরে। চিৎকারে তপনকা খুব রেগে গিয়ে আমার মাগী মার দুই ঠোট জোরে কামড়ে ধরলো। মার চিৎকার বন্ধ হয়ে গেলো। টের পেলাম, টানাটানিতে মার দুদ ছিড়ে যাবে। তারপর বাম দুধটার বোঁটা মুখে পুরে নিয়ে চুষতে শুরু করে দিলো তারপর মার ঘন কালো কোকড়ানো বালগুলো নির্দয়ের মতো টানতে লাগলো তপনদা।

– “শোনো চন্দু বৌদি…… ভালো মেয়ের মতো চুদতে দাও……… তাহলে ব্যথা দিবো না…… নইলে কিন্তু তোমাকে হাসপাতালে পাঠাবো……………”

মার বালগুলো আরও জোরে টেনে ধরলো। নিজের চেয়ে বয়সে ছোট এবং বাসার কাজের লোকের কাছে এভাবে হেনস্থা হয়ে মার রাগ ও অপমান দুইটাই হচ্ছে। মা ধাক্কা দিয়ে তপনকাকে মার উপর থেকে সরাবার চেষ্টা করল।

মার জোরালো এক ধাক্কায় তপনকা মার উপর থেকে বালিতে পড়ে গেলো। কিন্তু সাথে সাথে মার চুলের মুঠি ধরে অত্যন্ত নিষ্ঠুরভাবে মার গালে ও পাছায় চড় মারতে শুরু করলো। তারপর মাকে উবুর কথে মার পাছার দুই দাবনায় জোরে জোরে লাথি মারতে শুরু করলো।

– “শালী…… মাগী…… আজ তোকে এমন মার মারবো যে, তুই বাধ্য হবি নিজের ইচ্ছায় চুদতে দিতে। মারের চোটে ভুত পালায়…… আর তোর স্বতীপনা পালাবে না………? দ্যাখ তোর কি অবস্থা করি…………একটু আগেই তো চোদালি…..আমি কি দোষ করলাম ”

মার খেয়ে মা এদিক ওদিক ছটফট করছে। কিছুক্ষন পর লাথি বন্ধ করে পায়ের একটা বুড়ো আঙ্গুল ভিতরে ঢুকিয়ে মার পোঁদের ফুটোয় চেপে ধরলো। জোরে চাপ দিয়ে আঙ্গুলটাকে পাছার ভিতরে ঢুকানোর চেষ্টা চালাতে লাগলো। ম ব্যথায় কঁকিয়ে উঠে ওর দুই পা জড়িয়ে ধরল।

– “প্লিজ……… এরকম করো না…… আর আমাকে মেরো না………”
– “তাহলে বল মাগী……… চুদতে দিবি……………???”
– “জয়…… আমার বিবাহিত জীবনটা নষ্ট হয়ে যাবে……… কেন এমন করছো………? আমাকে ছেড়ে দাও প্লিজ…………”

তপনদা এবার কোন উত্তর না দিয়ে মার গুদে একটা আঙ্গুল ঢুকিয়ে জোরে জোরে খোঁচাতে লাগলো।
– “আরে শালী…… তোর গুদ তো ভিজেই রয়েছে…………… এতো নাটক করছিস কেন……………? চুপচাপ চুদতে দে মাগী……………”

তপদাকা গুদে আঙ্গুল ঢুকিয়ে এমনভাবে খোঁচাচ্ছিলো যে কেঊ না চাইলেও গুদের ভিতরটা রসে সিক্ত হয়ে যাবে। মা হঠাৎ নেংটা অবস্থাতেই পালাবার জন্য দিকে ছুটে গেলো। কিন্তু ফুচু কা পিছন থেকে আমাকে টেনে ধরলো। মাকে হাটুর উপরে বসিয়ে পাছার ফুটো দিয়ে একটা আঙ্গুল সজোরে ঢুকিয়ে দিলো।

– “ওহ্‌হ্‌হ্‌হ্‌ মা……… লাগছে……… লাগছে……… বের করো………”
– “কি হয়েছে মাগী……… চেচাচ্ছিস কেন………?”
– “প্লিজ…… লাগছে…… পিছন থেকে আঙ্গুল বের করো………”
– “চুপ শালী…… তোকে তো বলেছি, বাধা দিলে ব্যথা দিবো……… চুপ থাক……… ছটফট করিস না………………”
মা ছেড়ে দেবার জন্য ওকে অনুরোধ জানাতে ও মার চুলের মুঠি ধরে মার মাথা ওর সামনে টেনে আনলো। তারপর পাছা থেকে আঙ্গুল বের করে ওর উথ্বিত ধোন খপ্‌ করে আমার মুখের মধ্যে ঢুকিয়ে দিলো এবং অন্য হাত দিয়ে আমার দুই দুধ সমানে ডলতে লাগলো।

তপনকা ওর ঠাটানো ধোন মার মুখে এমনভাবে চেপে ধরেছে যে ওর বালগুলো মুখের চারপাশে সুড়সুড়ি দিচ্ছে। হঠাৎ ও মুখেই ঠাপ মারতে শুরু করে দিলো।

– “…… এবার দেখবো, তোমার মধ্যে চোদার ইচ্ছা জাগাতে পারি কিনা?”

চোদার ইচ্ছা জাগবে কি…… মুখে ঠাপ খেয়ে কাহিল হয়ে গেল মা। ৪/৫ মিনিট মুখে ঠাপ মেরে ধোন বের করলো। তারপর আবার মাকে শুইয়ে দিলো। মার দুই পা দুই দিকে ফাঁক করে ধরলো।

কয়েক সেকেন্ড পর তপনদার ঠোট নেমে এলো আমার গুদে। ওর গরম খরখরে জিভ গুদের ভিতরে ঢুকিয়ে পাগলের মতো চারপাশ চাটতে শুরু করলো। মুহুর্তেই মা বুঝে গেলাম, মার আর রক্ষা নেই। নিজেকে আর সামলে রাখতে পারবে না। মার এতো সময়ের সব বাধা দুর্বল হয়ে গেলো। তীব্র উত্তেজনায় মা গোঙাতে শুরু করলাম।

– “উম্‌ম্‌ম্‌ম্‌……… আহ্‌হ্‌হ্‌হ্‌…… ইস্‌স্‌স্‌স্‌……… উম্‌ম্‌ম্‌ম্‌……… ওহ্‌হ্‌হ্‌……”
– “এই তো সোনা……… একটু একটু করে লাইনে আসছো………”

কতোক্ষন এভাবে আমার গুদ চুষেছে জানিনা। এক সময়ে মা আর থাকতে পারল না। ধাক্কা মেরে ওর মুখ গুদ থেকে সরিয়ে দিল। অনুরোধ জানালাম আমাকে চুদে ঠান্ডা করার জন্য।

– “ওফ্‌ফ্‌ফ্‌ফ্‌ জয়……… আর পারছি না……… আমাকে শান্ত করো……… চোদো আমাকে……… আমি বাধা দিবো না……… আমাকে চোদো……………”
– “অবশ্যই চন্দ্রিমা…… অবশ্যই তোমাকে চুদবো……………”

মার গুদে ওর ঠাটানো ধোন ঢুকিয়ে চুদতে শুরু করে দিলো। মা চোদনসুখে বিভোর হয়ে গেল। ভুলে গেল, সে একজনের স্ত্রী। ভুলে গেল, যে আমাকে চুদছে সে আমার পাশের বাড়ির কাজের লোক।

মা তনদার সাথে এক নির্লজ্জ কামুক খেলায় মেতে উঠল। মা তীব্র উত্তেজনায় তখন শক্ত করে জড়িয়ে ধরেছে। তপনদার ধোন প্রবল বেগে মার গুদের ভিতরে আঘাত করতে লাগলো। মা বেহায়া মেয়ের মতো সেই পাশবিক চোদন উপভোগ করতে লাগলাম।

– “ওহ্‌হ্‌হ্‌হ্‌……… উম্‌ম্‌ম্‌……… উম্‌ম্‌ম্‌……… জয়……… মেরে ফেলো আমাকে……… চুদে চুদে গুদ ফাটিয়ে দাও……… গুদ দিয়ে রক্ত বের করে দাও……… আমি কিছু বলবো না……… কোন বাধা দিবো না……… উফ্‌ফ্‌ফ্‌ফ্‌……… কি সুখ……… খুব মজা পাচ্ছি……… ইস্‌স্‌স্‌স্‌……… ইস্‌স্‌স্‌………… ইস্‌স্‌স্‌স্‌……………”

মা তারস্বরে শিৎকার করছি। তপনকা আরও জোরে জোরে রামঠাপে আমাকে চুদতে লাগলো। যখন চোদনসুখে বিভোর হয়ে রয়েছে, মা হঠাৎ টের পেলাম গুদের ভিতরটা গরম হয়েও উঠছে।মা ছটফট করতে করতে গুদ দিয়ে জয়ের ধোন তীব্রভাবে কামড়ে ধরে গুদের রস ছেড়ে দিলাম।

গুদের শক্ত কামড় খেয়ে তপনদাও স্থির থাকতে পারলো না। ওর ধোন ফুলে ফুলে উঠে গুদের ভিতরে অন্তহীনভাবে বীর্য ঢালতে শুরু করলো। একগাদা থকথকে বীর্যে আমার গুদ ভরে গেলো। এতোদিন ধরে যে গুদ নিজের স্বামীর জন্য রক্ষিত ছিলো, তা কেবল অন্য দুই পুরুষের কাছে উম্মুক্তই হলো না। অন্য পুরুষের ধোন গুদের ভিতরে প্রবেশ করতে দিয়ে, অন্য পুরুষের বীর্য গ্রহন করে সমস্ত সতীত্ব জনাঞ্জলি দিলো।

পরের পর্বে একসাথে ফুচু কাকা তার তপনদা কিভাবে মাকে চুদল তা বলব। কেমন লাগছে আমাকে labanaya2016@gmail.com এ মেল করে জানান।

Exit mobile version