Site icon Bangla Choti Kahini

জীবনের প্রথম কোন মুসলিম লোকের চোদা খাওয়ার গল্প – ৬ (Jibone Prothom Kono Muslim Loker Choda Khaoar Golpo - 6)

জীবনের প্রথম মুসলিম লোকের চোদা খেয়ে চোদার নেশায় পড়ার Bangla choti kahini ষস্ঠ পর্ব

তাই কাকু উঠে আমাকে বিছানায় শুইয়ে দিয়ে উনি নিচে থেকে আমার পা ফাঁক করে নিজে কাঁধে তুলে নিয়ে আমার রসে আর কাকুর ফ্যাদা ভর্তি গুদে বাড়া এক ঠাপে ঢুকিয়ে দেন. এখন আগের মত কোন ব্যাথা পাইনি তবুও কেন আমার মুখ দিয়ে আহ্ আহা কাকু মাগো চুদ আমাকে চুদ চুদে চুদে আমার গুদ খাল করে দাও কাকুগো. মাঝে মাঝে এসে আমাকে চুদবে. আমার একি নেশা ধরালেন আমি যে আপনার চোদা খেয়ে নেশায় পড়ে গেলাম.

কাকু বললেন হ্যাঁ হবে রে মাগী আমি তোর মত এরকম সেক্সী মাগীকে মাঝে মাঝে এসে চুদব আর তাই যদি চাস আমার বাড়ীতে একদিন বেড়াবার নাম করে গিয়ে পুরো রাত ও দিন আমার চোদা খাবে. তাহলে তাই হবে. আমি তখন বললাম কাকু তুমি আমাকে তোমার বাড়ী যেতে বলছ. ঠিক আছে আমি আমার স্বামীকে দাওয়াতের কথা বলে আমি যাব তোমার বাড়ি.

আহ আহ অফ অফ চুদ এই ভাবে আর একটানা ২৫মিনিট চুদে আমার গুদে ফ্যাদা ঢেলে দিয়ে শান্ত হন আমিও আরো ৩বার গুদের রস ছেড়ে শরীর শান্ত করি. রাত তখন ৪.৪০ হয়ে যায় তাই আমি আমার গুদে হাত দিয়ে মাটি থেকে কাপড় নিয়ে কাকুর বাড়া মুখে নিয়ে একটু চেটে দিয়ে চলে আসি.

আমার রুমে এসে দেখি আমার মেয়ে ঘুমিয়ে আছে. আমি বাতরুমে গিয়ে গুসল করে ভাল করে আয়নায় আমার চোথ পড়লে চমকে উঠি. একি হাল আমার মাইয়ের. লাল হয়ে আছে আর গালে একটা দাগ. আমার গালে কোন দাগ ছিলনা. তখন মনে হয়ে পরের বার চোদানোর সময় কাকু আমার গালে কামড় মেরে ধরে আমার গুদে ফ্যাদা ঢালেন.

আমি লজ্জায় আর সুখে মনে মনে হাসতে থাকি. বাতরুম থেকে বের হয়ে নাইটি পরি. যে নাইটি পড়ে কাকুর সামনে যেতে পারবনা বলে আমি শাড়ি পরে যাই সেই নাইটিটা পড়তে গিয়ে আবার রাতের কথা মনে পড়ে গেল. ভাবলাম কাকুর সামনে যেতে হবে বলে লজ্জায় এই নাইটিটা পড়লাম না কিন্তু সেই কাকুর সামনে শাড়ি খুলে দুইবার চোদা খেয়ে আসলাম. যখন আমি বিছানায় আমার শরীর এলিয়ে দিই তখন আপসে আমার চোখ লেগে আসে আমি ঘুমিয়ে যাই. সকাল ১০টার দিকে ঘুম ভাংলে আমি ধরফর করে উঠি.

উঠে বাতরুমে গিয়ে হাতে মুথে পানি দিয়ে বের হয়ে দেখি শাশুরীর রুমে কাকু বসে গল্প করতেছেন. আমি তাদের দেখে যাই আর কাকু বলেন মমী উঠেছ মাজি আপনার বউমা খুব ভাল রাতে আমার সাথে থেকে আমাকে কাজে সাহায্য করেছে তাই একটু ঘুমাল বেশি করে. শাশুরী বললেন হ্যাঁ আমার বউমা ভাল আর এই মেয়েটাকে এত করে আমি বলি আমাদের কি অভাব আছে., না মেয়েটা আমার কথা শুনেইনা বলে সেও তার স্বামীর মত স্বামীর কাজে সাহায্য করবে. আমি আর বাঁধা দিইনি তাইতো রাতে আপনার কাজে সাহায্য করল. আর যদি শিখে থাকে তাহলেকাজে লাগাবে.

আমি বললাম কাকুর মত ভাল মানুষ আমি আজ অবদি দেখিনি. উনি হাসি খুশি থাকেন আর মজার মজার কথা বলে কি করে যে সময় পার হয়েছে বুঝিনি. আচ্চা মা আপনারা গল্প করেন আমি তোমাদের জন্য কফি নিয়ে আসি. আর মা তোমার আদরের নাতি নাতনিরা কোথায়? শাশুরীমা বললেন তুমি ঘুমাচ্ছিলে বলে আর তারা তোমায় ডাকেনি. তোমার মেয়ে কফি করে দিয়ে আমাদের খাইয়ে তারা খেয়ে স্কুলে চলে গেছে.

কি বল মা রুহি কফি বানাতে পারে? হ্যাঁ রুহি আমার মেয়ের নাম আর ছেলেন নাম রুশি. মা বললেন আমি না করেছি বললামও যে মাকে ডাক দিতে তখন বলে মা ঘুমাচ্চে তাই মাকে এখন ডাকা যাবেনা আর আমি কি এখনও ছোট নাকি যে কফি বানাতে পারবনা. আমি মনে মনে ভাবলাম মেয়ে কি জেগেছিল? আমি যখন ঘুমাতে যায় আমি দেখলাম সে অঘোরে ঘুমাচ্ছে. ভাবলাম আমাকে রাত জেগে কাকুর সাথে কাজ করতে হবে জানে, তাই আর ডাকেনি হয়ত. যাক না দেখলেই ভাল না হলে আমি সমাজে মুখ দেখাতে পারবনা যে রাতে আমি কাকুর সাথে কি করেছি.

কাকু আমার দিকে তাকিয়ে একটু মিচকি হাসলেন আমিও হাসলাম বললাম আচ্ছা ঠিক আছে আবার নিয়ে আসি এই বলে আমি কফি বানাতে যাই কফি নিয়ে আসি. এসে শাশুরিমাকে কাকুকে আর আমি একসাথে কফি খাই. পরে আমি উঠে গিয়ে রান্না বান্না করতে থাকি. তখন রান্নাকি করব শুধু রাতের কথা বার বার মনে হচ্ছে. আমি কি করলাম আমার স্বামীকে আমি ভা বাসি আর আমি কিনা পরপুরুষের সাথে শুলাম. আবার মনে হয় কাকুর বা আমার কি দোষ.

কেন আমি কাকুকে ধুতি দিলাম আর দিলাম তো দিলাম পরাতে কেন গেলাম. যাক যা হবার হয়েছে বেশি ভাবলে মাথা খারাপ হয়ে যাবে. কিন্তু আবার কাকুর লম্বা বাড়ার কথা মনে পড়ে. এই ৯ইঞ্চি বাড়া আমার গুদে প্রথম ঢোকার সময় কি কষ্টটায় না পেয়েছিলাম. কিন্তু পরের বার কোন কষ্ট হয়নি. আসলে লোকেরা সত্যি বলে মেয়েদের গুদে বাশ ঢোকালে তাও ঢুকবে. মনে মনে হাসি আর এরি মধ্য রান্না হয়ে গেলে কাকুকে খাবার দিই. খাবার ডাইনিং টেবিলে রেখে আমি কাকুর রুমে কাকুকে ডাকতে গিয়ে দেখি কাকু স্নান করার জন্য রেডি হচ্ছেন.

আমি যেতেই বললেন মমী কিছু বলবে? আমি বললাম আমি আপনার খাবার রেডি করে টেবিলে নিয়ে আসছি জানি না যে আপনি এখন স্নান করবেন. কাকু আমার পাশে এসে আমার হাত ধরে বসিয়ে বললেন পরে খাব ভাত. আর রাতে যে খাবার খেয়েছি তাতে আমার পেট ভরে আছে বলে হাসতে থাকেন. আমি ও মুছকি হাসি দিয়ে বললাম কাকু কি যে বলেন না আপনি ভাত না খেলে রাতে যে পরিমান রস আমাকে খাইয়েছেন তাতে আপনার শরীর খারাপ হবে.

কাকু বললেন না আমার কিছু হবেনা ঐ আচ্ছা তুমি গুসল করেছ? আমি বললাম রাতে আপনার ফ্যাদা গুদে নিয়ে ঘুমাতে পারিনি তাই আমি রাতে স্নান করে নিয়েছি.তখন কাকু বললেন আরে রাতে কি এমন গুসল করলে মমী আমার আরেকটা কথা রাখবে? আমি বললাম কাকু আর হেয়ালি করবেননা সরাসরি বলে ফেল আমি আপনার সব কথা শুনতে রাজি আপনি আমাকে যা বলবেন তাই করব.

আমি ধারনা করছি কাকু আমাকে তার সাথে স্নান মানে গুসল করার কথা বলবেন. আর তাই হল. কাকু বললেন মমী আমার সাখে আজ গুসল করনা আমার অনেক দিনের অভ্যস আজ আবার পুরন হবে. আমি বললাম কাকু এখন দিনের বেলা আমি আপনার সাথে স্নান করব শাশুরিমা ঘরে আছে. আর আপনার সাথে স্নান করা মানে আবার আপনার রস খাওয়া.

কাকু বললেন আরে তোমার শাশুরীকে আমি ঔষদ খাইয়েয়েছি. আমাকে বলেছিলেন ওসুদ দিতে তাই ঔষদ দিতে আমি দেখলাম ঘুমের ওসুদ আছে. আমি একটা দিই আর দেখ এতক্ষনে হয়ত ঘুমিয়ে গেছেন. প্লিজ আসনা. আমি বললাম বাবা এত বাই, আপনি শাশুরিকে ঘুমের ঔষদ দিলেন আমাকে নিয়ে গুসল করার জন্য. আচ্চা আমি একটা দুই সন্তানের মা আমার মধ্যে কি এমন আছে?

কাকু বললেন তোমার কাছে কি আছে তা তুমি জান আর অনুভব করেছ. আমি হাসলাম আর বললাম তাহলে খাবার? উনি বললেন ডেকে আস গুসল করে একসাথে খাব. আমি আর দেরী করলাম না কারন আমারই ইচ্ছা হচ্ছে কাকুর লম্বা বাড়ার ঠাপ খাওয়ার. কেন এমন হল জানি না কাকু গেলে তখন কি করব. আমি গিয়ে খাবার ডেকে মায়ের রুমে গিয়ে মাকে ডাকি দেখি কোন হুঁস নাই ঘুমিয়ে কাদা. আমি আমার রুম থেকে একটা ম্যাক্সি নিয়ে আর পরনের ব্রা প্যান্ট খুলে শুদু শাড়ি পরে কাকুর রুমে আসি.

স্নানের গল্পটা পরের পর্বে …..

Exit mobile version