Site icon Bangla Choti Kahini

বাংলা চটি উপন্যাস – বালিকা বধূ – সপ্তম পর্ব (Bangla Choti Uponyash - Balika Bodhu - 7)

বালিকা বধূর কোমরে বালিশ রেখে আমি নদীতে সাঁতার কেটে চলেছি আর বালিকা বধূর শরীর টা ঝাকুনি দিতে লেগেছে, আর মুখ থেকে অদ্ভুত শব্দ বের করছে, আর আমার মুখে কোমর টা চেপে ধরে আমার কলার ছাল ছাড়িয়ে দিয়েছে, কোমরটা ওঠা নামা করতে লাগলো, সেই সঙ্গে আমি আরো গভীরে আমার জিভ দিয়ে ওকে আদর করতে লাগলাম, তাল মিলিয়ে ও আমার কলাতে হাত বোলাতে বোলাতে আমার কলার খোসাটা ওপর নিচ করতে লাগলো, আর পুরোটাতে হাত বুলিয়ে ওটার মাত্রা নির্ণয় করার চেষ্টা করছে! ওটার দৈর্ঘ্য প্রস্থচ্ছেদটা আন্দাজ করার চেষ্টা করছে!

এই ছোট ঘরের মধ্যে লাল মেঝেতে মাদুর পাতা, তার ওপর বালিকা বধূ অনাবৃত অবস্থাতে, তার বক্ষ যুগল, ফর্সা পেট, নাভি, আর নাভি থেকে কুঞ্চিত কেশের মধ্যে গরম লাভা মাখামাখি অবস্থাতে, দুই পা আমার সামনে খোলা, কোমরে বালিশ দেওয়ার ফলে সেই কালো কুঞ্চিত কেশের মধ্যে দিয়ে গোলাপি আভাযুক্ত গরম লাভাতে পরিপূর্ণ এক নদী, নদীর দুই পাশে ঈষৎ বাদামি বর্ণের ফোলা দুটি ঠোঁট, আর আমার অবস্থান ঠিক সেই নদীর অববাহিকাতেই মুখমন্ডল নিমজ্জিত অবস্থাতে!

আমার নিচের দিকে আমার লৌহ দন্ডটা বালিকা বধূর হাতে ধরা আর তার মন্থন চলছে, আমি সরীসৃপের মতো আমার শরীরটাকে টেনে আরো প্রসারিত করে বালিকা বধূর কোমরে তলপেটে নদী অববাহিকার আমার জাদুজাতি ছুঁইয়ে দিলাম, বালিকা বধূ আমার কোমর ধরে আরো ওপরে টানতে লাগলো আমিও এগিয়ে গেলাম, আমার পুংদন্ডটা বালিকা বধূর মুখের সামনে অবস্থান করছে আর বালিকা বধূ একদৃষ্টিতে বিস্ময় মাখানো আবেগে ওটার দিকে তাকিয়ে আছে।

যেন আমার জাদুকাঠিটার রূপ আর মাত্রা ওকে বাকরুদ্ধ করে দিয়েছে, আর আমার দন্ডটা একটু কালচে বাদামি বর্ণের কলার খোসাটা নামাতেই গোলাপি লাল আভাযুক্ত একটা মাথাটা বেরিয়ে পড়লো, আর মাথার ফুটো থেকে ফোটাফোটা তরল বেরিয়ে মাথাটা ভিজিয়ে দিয়েছে, আর ওই দন্ডের আগের ফুটোতে একফোঁটা তরল নিঃসরণটা লেগে আছে, বালিকা বধূ এক হাতে আমার মাশরুমটা ধরে মাশরুমের টুপির বলয়ে নিজের তর্জনীটা আলতো করে বোলাতে লাগলো।

আর ওই মাশরুমের টুপির সাথে মাশরুমের সাথে দণ্ডের উচ্চতার পার্থক্যটা দেখতে লাগলো, এরপর যেটা করলো সেটা আমার কল্পনার বাইরে! আমার সেই মাশরুমের মাথায় জমে থাকা এক ফোটা তরলে নিজের জিভের ডগাটা দিয়ে নিজের জিভে মাখিয়ে নিলো, আর আমার দন্ডটা নিজের দিকে এগিয়ে, নিজের দুই ঠোঁটের মধ্যে দিয়ে সেটাকে মুখে বন্ধ করে নিলো!

মুখের ভেতরে কি চলছে সেটা এই দুনিয়াতে একমাত্র আমি আর বালিকা বধূই জানি! নরম ঠোঁট দিয়ে চেপে ধরার পর মাশরুম এর টুপিটা মুখের ভেতরে জিভ দিয়ে আদর খাচ্ছে! জিভ দিয়ে চুষে মনে হচ্ছে আমার মাশরুমের টুপিটা উপরে দেবে! আর আমি এই জিভের সাথে মাথাটার জড়াজড়ি, জিভ দিয়ে মাশরুমের মাথার সাথে দন্ডের সংযোগস্থলের চারপাশে জিভ টা ঘুরপাক খাচ্ছে!

আমি বালিকা বধূর গরম লালারস আর জিভের উষ্ণতাটা আমার শরীরের সব থেকে সংবেদনশীল জায়গাতে অনুভব করছি, ওর ছোয়াতে আমার শরীরটা মোচড় দিয়ে উঠছে, এভাবে যেন পোষাচ্ছেনা বালিকা বধূর, টুপিটা পেরিয়ে আরো অনেকটা ভেতরে ঢুকিয়ে নিলো মুখের আহ আমার মুখ থেকে নিজের অজান্তেই এক আওয়াজ বেরিয়ে গেলো, নাহ এভাবেও পোষাচ্ছেনা বালিকা বধূর!

আমাকে দাঁড় করিয়ে এবার আমার লিঙ্গের অনেকটাই নিজের মুখে ঢুকিয়ে নিলো আর দুই হাতে আমার পশ্চাৎদেশটা ধরলো, আমি দাঁড়িয়ে দেখছি একটা মাথা আমার কোমরের আসতে আসতে কাছে আসছে, আর দূরে চলে যাচ্ছে, আমার অনুভূতি আর সহ্য ক্ষমতার বাঁধ ভেঙে গেলো, আমি নিজেকে আটকাতে পারছিনা শীৎকার থেকে, আমি খুব আসতে অস্ফুট স্বরে আহ করলাম।

সেই আওয়াজ শুনে বালিকা বধূর মাথার গতিটা আরো বেড়ে গেলো, আরো দ্রুত আসা যাওয়া শুরু হলো আমার কোমরের নিচে, এবার আবার পশ্চাৎদেশটা জড়িয়ে আমার কোমর টা এগিয়ে নিয়ে আসছে আর আমার লিঙ্গটা আরো মুখের আরো গভীরে প্রবেশ করছে, আবার আমার কোমরটা পিছিয়ে দিচ্ছে, এভাবে আমিও কোমরটা দোলাতে লাগলাম, আর বালিকা বধূও নিজের মাথাটা দোলাতে লাগলো।

আমার মাথাটা আমার নিঃসরণ আর বালিকা বধূর লালা মাখামাখি হয়ে আমার মাশরুমের টুপি আর মাশরুম দন্ডটা ভিজে গেছে, আরো পিচ্ছিল হয়ে গেছে, আমার কাম দন্ডের শিরা উপশিরা গুলো পুরোপুরি ফুলে গিয়ে একদম ফুটে উঠেছে, ক্রমাগত লেহন আর মন্থনের ফলে একদম গরম হয়ে রক্তিম বর্ণ ধারণ করেছে!

আমি বুঝতে পারছি যে এবার বালিকা বধূর উর্বর জমিতে লাঙ্গল দেওয়ার জন্য আমার লাঙ্গলের ফলাটা একদম তৈরী!. আমি সুখে উত্তেজনাতে এবার বালিকা বধূর মাথাটা চেপে ধরে আমার লিঙ্গের মুখমন্থনটা ত্বরান্বিত করলাম, বালিকা বধূ উঠে দাঁড়িয়ে আমার লিঙ্গের সাথে নিজের যোনিটা চেপে ধরলো, আর আমার শরীরের সাথে বালিকা বধূর শরীরের মাখামাখি হতে লাগলো!

একটা পুরুষের শরীরের সাথে এক নারী শরীরের মাখামাখি চরমে পৌছালো, দুজনেই আজ আজ লাগামহীন, সীমাহীন, আমি এবার বালিকা বধূকে নিচে মাদুরে শুইয়ে দিলাম, আমার অভিপ্রায় বুঝতে পেরে নিজের কোমরের তলায় বালিশ রেখে দুই পা ভাজ করে প্রসারিত করে আমার অজগর সাপকে নিজের যোনিগুহাতে অভিনন্দন জানিয়ে প্রবেশপথ দেখালো।

আসতে আসতে ধীরগতিতে অজগর সাপ গরম লাভার গুহাতে প্ৰথমে মাথা প্রবেশ করিয়ে গুহার দেয়ালে মাথা দিয়ে ঠেলা মেরে নিজের পথ তৈরী করতে লাগলো আর আসতে আসতে নিজের শরীরটাকেও এগিয়ে নিয়ে যেতে লাগলো, এতো সংকীর্ণ পথ, দুজনেরই কষ্ট হচ্ছে কিন্তু এই পিচ্ছিল পথেই অজগর প্রানপন ঠেলা মারলো আর এক ধাক্কাতেই গুহাপথ চিরে প্রসারিত হয়ে গুহার গভীরে প্রবেশ করলো।

ব্যাথাতে বালিকা বধূ নিজের মুখে বালিশ চেপে ধরলো, দুজনেই চুপ, নিস্তব্ধ রাত্রি, অজগর আবার পিছিয়ে আসতে লাগলো, যেন আরো জোরে আরো গতিতে আঘাত হানবে গুহার ভেতরে, তারপর আবার আসতে আসতে এগিয়ে গেলো, বালিশের ওপর বালিকা বধূর অত্যাচার দেখে বুঝলাম, নিজের ওপর হওয়া এই ভালোবাসার অত্যাচারের প্রতিশোধটা বালিশের ওপর প্রতিফলিত হচ্ছে।

আস্তে আস্তে আমার অজগরটা নিজের কাজ শুরু করলো, আর ধীরে ধীরে বালিকা বধূ স্বাভাবিক হতে লাগলো।

একটু পর বালিশটা মুখ থেকে সরিয়ে নিলো, কিন্তু এখনো বালিকা বধূর মুখমন্ডলে ব্যাথার ছাপ, আমার ক্ষুধার্থ অজগর আসতে আসতে নিজের কাজ করে চলেছে আর আসতে আসতে বালিকা বধূর মুখ বিকৃতিটা ঠিক হয়ে গিয়ে, এবার চোখে মুখে একটা উত্তেজনা, তৃপ্তির ভাব দেখা দিতে লাগলো! আমি বুঝতে পারলাম অজগরের গুহাটা এবার অজগরের জন্য প্রস্তুত, এবার অজগর আর কোনো বারণ শুনবে না।

অজগরের গতি বেড়ে গেলো যেন আজ গুহাপথকে ছিন্ন ভিন্ন করে দেবে, আর সেই সঙ্গে বালিকা বধূর গোঙানি শুরু হলো, মুখ থেকে কোনো আওয়াজ বেরোচ্ছেনা কিন্তু মুখের ভঙ্গিমা, কখনো বাংলা শব্দ “আ ” এর মতো কখনো বাংলা শব্দ “উঁ” এর মতো, এবার গতি বাড়ার সাথে সাথে অস্ফুট স্বরে আঃ উঃউঃউঃ শুনতে পেলাম, আর লাল মেঝের ওপর পাতা মাদুরে কোমরে বালিশ রাখা অবস্থাতে নগ্ন বালিকা বধূর যোনিতে আমার পুরুষাঙ্গটা পুরোপুরি ঢুকিয়ে মন্থন করতে লাগলাম।

মন্থন সুখে, সঙ্গম সুখে আমার আর বালিকা বধূর শীৎকার মিশে যেতে লাগলো, যেভাবে আমাদের দুজনের লিঙ্গ আর যোনি এবং আমাদের দুজনের কামরস মিলে মিশে একাকার হয়ে যাচ্ছে! ভালোবাসার লড়াই, আদরের লড়াইতে আজ আমরা দুজন মেতে উঠেছি, দুজনে দুজনকে ধরাশায়ী করার চেষ্টা চলছে।

Exit mobile version