Site icon Bangla Choti Kahini

Bengali sex story – সেই অসামান্য বাঁক পর্ব ২ (bengali-sex-story-Sei Osamanyo Bak - 2)

কিন্তু নূর আমার কথায় কোন উত্তর দিল না। তাপর ও তো আমার চোখাচোখি হয় না কোন দিন। এদিকে ঝড় তখন থামল প্রায় আধ ঘণ্টার পর। অন্য গল্প গুজব করে ওকে বললাম খেয়ে নিতে।

নূর তখন আমাকে বলল – ভাবীজি আপনি খেয়ে নিন। বরং আপনি এক কাজ করুন আমাকে একটি পাত্রে খাবার দিয়ে দিন আমি নিজে গিয়ে খেয়ে শুয়ে বড়বো।

আমি ধমকে বললাম না উপরেই তোমাকে খেতে হবে। ভাবীজির ধমকে রাজি হল। ঝি বেটি ঝড় ওঠার জন্য তাড়াতাড়ি করে দুটো সিদ্ধ ডিব ও ডাল রান্না করে দিয়ে চলে গেছে। তারপর খাওয়া দাওয়া সেরে নূর আমাকে বলল—ভাবীজি এবার আপনি নিশ্চিতে ঘুমান। আমি নিজে সারারাত পাহারায় থাকবো। তখন আমি বললাম তুমি উপরেই থাক। আমার সোফার উপর বস। আমি তোমার সাথে সারারাত বসে বসে গল্প গুজব করবো। আমার মাথায় কিন্তু তখন থেকেই ঐ জিনিসটার কথা ঘুরপাক খাচ্ছে। তাকে আবার জিজ্ঞাসা করায় কোন উত্তর দিল না। শুধু বলস ভাবীজি আপনার পাশে বসতে আমার ভীষণ ভাবে লজ্জাবোধ করছে।

অবশেষে আমার পিড়াপিড়িতে না বসে আর থাকতে পারল না। বলব সেটা, আমার ঐ টা, সেটা বিয়ের পর কাজে লাগে

কথাটা শুনে আমার মাথাটা ঘুরপাক দিতে লাগল। আমি ভাবতে লাগলাম মানুষের লিঙ্গদণ্ড আবার এত বড় হতে পারে। আমার মাথায় অবিশ্বাস ঠেকতে লাগল।

শেষে কৌতূহলে সমস্ত লজ্জা শরম বিসর্জন দিয়ে বলে বসলাম তোমার ঐ জিনিসটা আমাকে একবার দেখাতে হবে।

পাঠক পাঠিকাকে বলে রাখি— নির্জন ঘরে কোন ভিন্ন পুরুষের সাথে উত্তেজক কথাবার্তা বলতে অধিকাংশ মেয়েরা সবচেয়ে বেশি আনন্দ পায়। বিশেষ করে যদি বাড়িতে কেউ না থাকে।

তাই আমার সমস্ত লজ্জা শরম ভুলে কেবল অজানাকে জানার চরম আনন্দে মেতে উঠলাম। কারণ আমি এসব নিয়ে কোনদিন কোন রকম চিন্তা ভাবনা করতাম না। শুধু ভাবতাম যা হবে সে বিয়ের পরেই হবে। কিন্তু আজকাল একটা অতৃপ্ত কামনা সব সময় যেন আমার মনের কোণে জেগে থাকে।

তাই উৎসুকটা আরও বাড়তে লাগল। গল্প করতে করতে প্রায় ১০টা বেজে গেল। গরমে সম্পূর্ণ দেহ ঘেমে গেছে, পাখা চলছে। ভদ্র ঘরের মেয়েদের মতোই শাড়ি গায়ে জড়িয়ে রাখার অভ্যাস বহু বছর থেকেই।

নূর খানও একটি ঢিলে জামা গায়ে রেখেছে। গরমে সারা গা ঘামছে, কপালে বিন্দু বিন্দু ঘাম চিকচিক করছে।

এরপর আমি তাকে আবার জিজ্ঞেস করলাম আচ্ছা খাঁন তুমি আমার মুখের দিকে চেয়ে এখনও একবার এমনকি যেদিন থেকে তুমি আমার এখানে এসেছ সেদিন থেকে একবারও আমার মুখপানে চেয়ে কথা বলছো না।

কেন বলছ না নূর?

সে বলল – মা আমাকে বলেছে কোন মেয়ে লোকের বিশেষ করে কোন যুবতী মহিলার মুখোমুখি চেয়ে কথা বলতে শরীর ও মন খারাপ হবে এবং শরীর দুর্বল হবে। তাই শরীর একবার দুর্বল হলে ভবিষ্যতে বিয়ে করা তো দূরের কথা জীবনে কোন উন্নতি করতে পারবি না।

আমি বললাম তুমি খুব বেশী মাতৃভক্ত ছেলে। নাও এবার হয়েছে। ছাড় তোমার এসব কথা। এখন একবার চাও তো আমার পানে, দেখি কত দুর্বল হয়ে পড় তুমি।

এই কথাগুলো শোনার পর সে হঠাৎ আমার চোখাচোখি হল। অবাক হয়ে শুধু আমার দিকে তাকিয়ে রইল যেন চোখের পলক পড়ছে না।

আমি বললাম নূর এমন ভাবে কি দেখছ? সে বলল ভাবীজি এতো সুন্দর রমণী এর আগে কখনো দেখি নি। এই বলে সে হঠাৎ করে আমার পায়ে হাত দিতে গেল। তখনই হঠাৎ করে আমি তার হাত ধরে ফেললাম।

ওর গা টা তখন থরথর করে কাঁপছে। আর সারা শরীর কেবল ঘামে ভেসে যাচ্ছে।

আমিও তাকে স্পর্শ করার সংগে আমার শরীরটাও যেন কাঁপছে এবং ঘামছে। আস্তে করে আমার হাতটা তার কোমরের কাছে নিয়ে গেলাম তার ঐ জিনিসটা দেখার জন্যে। প্যান্টের উপর দিয়ে হাতট বুলিয়ে নিয়ে অনুভব করলাম শক্ত লৌহদন্ডের ন্যায় একটা কিছু ক্রমশঃ আস্তে আস্তে লম্বা ও ফুলে ফেপে উঠছে।

খাঁন এক পলক দৃষ্টে আমার মুখের দিকে চেয়ে আছে আর ঠোঁট কামড়াচ্ছে আস্তে আস্তে করে। এইটাই পুরুষের কামোত্তেজনার লক্ষণ।

আমি নিজেকে আর সামলে রাখতে পারলাম না। মনে মনে কেবল ভাবতে লাগলাম পুরুষে পুরুষে কত না তফাৎ। স্পষ্টতই দেখতে পেলাম তার নিঃশ্বাস দ্রুত ঘন হচ্ছে। বক্ষের মাংস পেশীগুলোও যেন আস্তে আস্তে ফুলে উঠছে সেটা তার শার্টের উপর দিয়েই বোঝা যাচ্ছে। আমি আস্তে আস্তে তার শার্টের বোতাম গুলো খুলে শার্টটা গা হতে খুলে নিয়ে তার প্যান্টের চেন খুলতে হাত দিলাম। নূর অমনি আমার হাত ধরে বললেন ভাবীজি আপনার কিন্তু খুব কষ্ট হবে।

আমি বললাম কেন ?

খান বলল—আমি ক্ষেপে গেলে আপনি সহ্য করতে পারবেন তো? আমি বললাম দেখাও না তুমি কত বড় বীর।

সত্যিই আমার কথাটা বোধ হয় তার পৌরুষে খানিক আঘাত হেনে ছিল কিনা জানি না।

আমার এই কথা শোনার পর সে হঠাৎ আমাকে জড়িয়ে ধরে তার বুকের সাথে মিশিয়ে নিয়ে বলল — দেখুন ভাবীজি পারবেন তো। শেষে কিন্তু আমাকে দোষতে পারবেন না।

আমি জীবনে কোন রমণীর দিকে তাকাই নি, কোনদিন দেহসুখও করি নি। মোদ্দাকথা আমার দেহ থেকে এখন পর্যন্ত কোন বীর্যক্ষয় হয় নি। লোকের কাছে শুনেছি বীর্যক্ষয় হলে নাকি বিয়ের পরে আর কোন আনন্দ থাকে না।

তাই সব সময় নামাজ পড়ে দোয়া মানত করেছি সব সময় যেন খোদাতালা আমাকে শান্ত রাখেন।

এই কথা বলার সংগে সংগে আমার মনে কামের আগুন সত্যিই জ্বলে উঠল। কখন যে তার ঠোঁট আমার দুটো ঠোঁটে ঢুকিয়ে দিয়ে ছিল জানি না।

নূর কেবল চোষাচোষি করেই চলল আর ঠোঁটে ঠোঁট লাগিয়ে। উঃ মাগো কি প্রচণ্ড উত্তপ্ত চোষণ যা স্বামী আমাকে কোন দিনই দেয়নি বা দিতে পারে নি।

পুরুষদের ঠোটের চোষণ যে এত মধুর ও সুন্দর হয় তা আজ পর্যন্ত আমার জানা ছিল না। আমি যেন আস্তে আস্তে তার বুকের মধ্যে হারিয়ে যাচ্ছিলাম। আমার সারা দেহে তখন মাদকতার নেশা ধরিয়ে দিয়েছে। সারা দেহ কামের আগুনে পুড়ে যাচ্ছে।

আমি আস্তে আস্তে নূরকে বললাম আমাকে তাড়াতাড়ি বিছানায় নিয়ে গিয়ে তোমার যা খুশি তাই কর। আমি কোন বাধা তোমায় দেব না।

তখন নূর আমাকে বুকে আঁকড়ে ধরে আমাকে আস্তে করে বিছানায় শুইয়ে দিয়ে দরজার খিল ভাল করে লাগিয়ে দিয়ে বিছানায় এসে কাত হয়ে আমাকে জাপটে ধরল। তারপর এক এক করে আমার দেহ হতে সমস্ত কাপড় সায়া ব্লাউজ খুলে রাখল। সম্পূর্ণ নগ্ন করে দিল আমাকে।

এবার যেই সে প্যান্টিতে হাত দিল অমনি তাকে দেখে অর্ধেক প্যান্টি আমার গুদের রসে ভিজে জ্যাব জ্যাবে হয়ে গেল। নূর তখন আমাকে বলল – ভাবীজি আপনার ওখানটায় কি লাগিয়েনে। ভিজে কেন ?

আমি বললাম নূর ও কিছু নয়। তোমার স্পর্শে আনন্দে আমার দহ থেকে ওই নির্যাসগুলো গলগল করে বেরিয়েছে যা এর আগে মামার দেহ হতে কোনদিন বের হয় নি।

আমি তখন ভুলে গেলাম আভিজাত্য, ভুলে গেলাম জাতপাতের চালাই। শুধু ভাবতে লাগলাম কি করে সুখ ও চরম আনন্দ তৃপ্তি পাওয়া যায়।

আমি বললাম নূর তুমি কি এর আগে কোনদিন কার সংগে, আজকে যে ঘটনা ঘটতে চলেছে, তা কোন দিন করেছ?

নূর বলল না।

কিন্তু নূর আমিও এর আগে আমার দেহ কাউকে দান করি নি। বর্তমান যেটা ঘটতে চলেছে সেটা যদি গুণাক্ষরে কোনদিন প্রকাশ হয়ে যায় তাহলে মৃত্যু ছাড়া আর আমার কোন রাস্তা নেই। তুমি আমাকে কথা দাও।

নূর বলল সে আপনি নিশ্চিন্তে থাকতে পারেন। তবে একটি কথা। আপনি আমার উপর রাগ করছেন নাকি বলুন। কারণ আমি মুসলমান। তাছাড়া ছোট চাকরী করি। লেখা পড়াতেও খুব বেশি দূর এগোতে পারিনি। নবম শ্রেণী পর্যন্ত পড়ার পর বাবার মৃত্যু হওয়ায় মা আর পড়াতে পারে নি।

না—নূর তোমার উপর কোন ঘেন্না নেই। নির্ভয়ে আমার সাথে মিশতে পার।

পৃথিবীতে তুমি আর আমি ছাড়া আমাদের এই মিলন আর কেউ জানবে না মনে রেখো।

এই কথা বলার সাথে সাথে নূর আমার ব্রার হুকটা খুলে আপেলের মত ডাঁশা মাই যুগল দেখে আনন্দে মাতোয়ারা হয়ে লাফিয়ে উঠে খপ্ করে আমার একটা স্তন মুখে পুরে জোরে জোরে চুষতে লাগল। দুটিকে চুষে চুষে দলে মুচড়ে একসা করে দিল। আমার বর শুধু এগুলো ধরে রগড়ায়।

শুধু চোখ দিয়ে ভাল করে দেখতে পারি নি এর আগেই আমার বর শুধু বলতো তোমার মুখ আর দেহ দেখলেই কামে আমর বীর্য লিঙ্গের মাথায় এসে যায়। তখনই আমার সমস্ত আশা কামনা বাসনা সব খতম হয়ে যায়।

আমার দাঁতগুলো ছিল বেশি সুন্দর। টিকালো লম্বা নাক ও মসৃণ গাল, গলা, সবগুলি মিলিয়ে ভেনাসের মত আমাকে ভগবান তৈরি করেছেন। আয়নার সামনে দাঁড়ালে এক এক সময় আমার নিজেরও ঈর্ষা হয় আমার দেহের প্রতি। যেন ভগবান ব্রহ্মা তাঁর সমস্ত রূপ সৌন্দর্য আমাকে প্রদান করেছেন।

অথচ ভাগ্যের কি পরিহাস আমাকে ভোগ করার মত কোন বলিষ্ঠ পুরুষ ভগবান আমাকে দেন নি।

তাই ৪র্থ শ্রেণীর কর্মী অন্য জাতের পুরুষ নূরের বাহুবন্ধনে নিজেকে তুলে দিতে কোন সংকোচ বোধ করলাম না। বরং নিজেকে সঁপে দিয়ে ভালই লাগছিল।

Exit mobile version