Site icon Bangla Choti Kahini

Bengali sex story – সেই অসামান্য বাঁক পর্ব ৪ (bengali-sex-story-Sei Osamanyo Bak - 4)

আমি দু’হাত দিয়ে খাঁনের গলা জড়িয়ে ধুষর বুকের সাথে বুক মিশিয়ে দিলাম থুতনি গাল। জিহ্বা দিকে চেটে যাচ্ছি খাঁনের শরীরটাকে।

খাঁন দু’হাত আমার থাইয়ের নীচে বেড় দিয়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে তার কোমরের সাথে আগে পিছু করছিল। কিন্তু বাঁড়াটা সবটাই দিচ্ছিল না, প্রায় ১০ ইঞ্চির মতো ঢুকছিল আর বের হচ্ছিল।

সত্যিই খেলা জানে জোয়ান ছেলেটা। অদ্ভুত ঘষা-ঘষি চলল আমাদের দু’জনেরই গোপনাঙ্গ দিয়ে। প্রায় ২ ঘণ্টা ধরে বিরামহীন খেলা চলল। কিন্তু কারও থামার মতো অর্থাৎ শেষ পরিণতির মতো অবস্থা এখনও হয়নি।

কতক্ষণ যে এভাবে দাঁড়িয়ে দাঁড়িয়ে করছিল তার হিসাব নেই।

ওদিকে আমার যোনি থেকে খানের বাঁড়া বেয়ে বেয়ে লিক্যুইড পেরাফিনের মতো কামরস ফোঁটা ফোঁটা করে ঝরে পড়তে লাগল মেঝেতে।

এর এক অদ্ভুত দৃশ্য। আমি যেন অসহায়ের মত খাঁনের গলায় ঝুলে তাক লাগানো গাদন খেয়ে যাচ্ছি।

শেষে বললাম খাঁন আমাকে আবার বিছানায় নিয়ে চলো আর ঝুলে থাকতে পারছি না। হাত পা যেন অবশ হয়ে যাচ্ছে। প্লীজ খাঁন লক্ষ্মীটি আর কষ্ট দিও না।

এবার আমায় তোমার আসল বাঁড়াটা দিয়ে আমাকে শান্ত করো লক্ষ্মীটি।

তখন খান বলল আপনার হয়েছে?

আমি বললাম বোধ হয় সময় প্রায় আসন্ন।

তখনই খান আমাকে বুকে চেপে ধরে আবার বিছানায় জোড়া লাগা অবস্থায় নিয়ে গিয়ে তার প্রকান্ড দেহটা দিয়ে আমার সমস্ত দেহটা পিষতে লাগলো।

ডানলোপিলোর বিছানায় আমার দেহটা মিশে যাচ্ছে দেখে খান আমার বরের সদ্য কেনা সিমূল তুলোর তৈরি ৪০ ইঞ্চি লম্বা কোল্ বালিশটা আমার পিঠের নিচে দিয়ে লম্বালম্বি ভাবে আমার উপর শুয়ে তার সমস্ত শক্তি দিয়ে লিঙ্গটি ঢুকাতে লাগলো ।

আমাকে আর উপরে তোলা দিতে হয়নি নিচে বালিশ থাকায়। এমনিতে লিঙ্গটা ঢুকে যাচ্ছিল। সবচেয়ে ভাল লাগছিল ঘরময়য় একটা অদ্ভুত গন্ধ বিরাজমান করায়।

আমি তখন খানকে জিজ্ঞেস করলাম এই অদ্ভুদ গন্ধটির কথা। খাঁন বলল বড়দের কাছে শুনেছি মেয়েদের মাসিকের ১২/১৩ দিন পর থেকে যোনির ভেতরে এই রকম একটা সুন্দর গন্ধ বিরাজ করে। তাহা যদি কোন সুপুরুষ উৎঘাটন করতে পারে তবে বেহেস্তী সুখ পায় দু-জনেই।

আমার মনে হয় আমি সেইটার নাগাল পেয়েছি। এবং তাহার গন্ধ নির্যাস নিতে পারলে বীর্যধারণ ক্ষমতা খুব বেড়ে যায়। অর্থাৎ বীর্যপাত ব্যাপারটি সম্পূর্ণ নির্ভর করে পুরুষের ইচ্ছার উপর।

ইচ্ছা করলে সারা রাত মৈথুনক্রিয়া চালিয়ে যেতে পারে। তবে এও শুনেছি একমাত্র সংযমী পুরুষ ছাড়া কেউ এতক্ষণ থাকতে পারে না। তাই কোন দিন আমি মেয়ে মানুষের কল্পনা মনে আনিনি বা চিন্তা করিনি।

খানের এই কথা শোনার সংগে সংগে আমার মনে কামনার আগুন আরও ৪০ গুণ বেড়ে গেল। দুপা তুলে খাঁনের কোমর বেড় দিলাম। খানও উদ্দাম গতিতে আমার যাতে সুখ হয় সেভাবে গাদন দিয়ে চলল চেপে চেপে।

তার সমস্ত মুখমণ্ডল চুম্বন ও লেহন করে চলছিলাম অনবরত। দেওয়াল ঘড়িতে রাত প্রায় বারোটা বাজার শব্দ শুনতে পেলাম। বাজুক তাতে আমার কোন ভ্রুক্ষেপ নেই। শুধু সুখ আর আরাম নিয়ে যেন বিভোর হয়ে আছি। চোখ মুখ লাল টক্ টক্ করছে। ঘামে সারা দেহ আলোচে চিক্‌চিক্‌ করছে দুজনেরই। এ সময় আমার বর যদি সত্যিই এরকম দৃশ্য’ দেখতে পের এবং আমার সমবয়সী ছেলেটা যে সুখ দিয়ে চলেছে তাতেই হার্টফেল করে দেহ রাখত।

এতক্ষণ ধরে সুখ ভোগ করছি দেখে ঈর্ষায় হয়ত পাগল হয়ে যেত। সত্যিই আজ একজন উপযুক্ত সুঠামদেহী সুপুরুষের হাতে নিজেকে সমর্পিত করেছি। তাকে ভুলতে বা ছাড়তে কিছুতেই পারবো পারবো না। যে ভাবে হোক তাকে আটকে রাখতে পারলে সারা জীবন আমি সুখী হবো।

আর এদিকে খাঁনও দু-হাতে আমার স্তন যুগলকে ময়দা ঠাসা করতে করতে কখনও আবার মুখের ভিতর নিয়ে সেই দুটোকে আচ্ছা করে চুষে যাচ্ছে। আমার বুক পেট নাভি তলপেট সব কিছু যেন খাঁনের দেহের সঙ্গে মিশে একাকার হয়ে গেছে।

একেই বলে দুয়ে এক হওয়া।

আমার মুখ দিয়ে এবার শৃংগার সূচক ধ্বনি বেরুতে দেখে খাঁন আমাকে পাগলের মতো আদর করতে লাগলো।

আবার দু-হাত তুলে দিতে বলল খাঁন।

তারপর সে তার উত্তপ্ত জিহ্বা দিয়ে বলল দুটিতে লম্বালম্বি ভাবে চেটে দেওয়ায় সংগে সংগে আমার সারা দেহে কিছুনী দিতে আরম্ভ করলো।

কামনায় আমার সারা তলপেট ধক্কক্ করে কেঁপে উঠলো। যোনির ভিতর সকল অঙ্গগুলি অর্থাৎ গর্ভকেশরগুলি পুনরায় সজাগ হয়ে খাঁনের লিঙ্গমুন্ডে অনবরত চিবুতে লাগল।

শেষে হঠাৎ যোনির ভিতর খপথপ করে খানের লিঙ্গটিকে প্রচন্ড চাপ দিয়ে আমার সর্ব শক্তি প্রয়োগ করে তাকে আঁকড়ে ধরে পরপর করে কাঁপছিলাম।

খান তখন চাঁটা বন্ধ করে আমার মুখপানে অবাক হয়ে এক দৃষ্টে চেয়ে রইলো। শেষে আমি অনুভব করতে পেরেছিলাম যোনির ভিতর অদৃশ্য কপাট খুলে জীবনের প্রথম স্থলিত গলিত সুরা রস যেন চিরিক চিরিক করে এক মিনিট নাগাদ খাঁনের লম্বা চাইনজী লিঙ্গটাকে স্নান করিয়ে যাচ্ছে।

খাঁন যেন সেটা হাসিমুখে তারিয়ে তারিয়ে উপভোগ করে চলেছে। এরপর আমি যেন কোথায় কোন স্বপ্ন লোকে হারিয়ে গেলাম তা মনে নেই।

প্রায় ৮/১০ মিনিট পর খাঁনের তপ্ত চুম্বন আমার কপালে গালে কাঁধে থুতনিতে ঠোটে পড়তে দেখে আবার যেন মাতোয়ারা হয়ে জেগে উঠলাম।

খাঁন বলল আরাম পেয়েছো তো প্রিয়ে।

সত্যিই খাঁনের এই নরম আদর মাখানো আওয়াজ আমাকে বড়ই মুগ্ধ করেছিল।

তার এই আদরের ডাক শুনে মনে হল এক্ষুনি একটি ফুলের মালা এনে তার গলায় পরিয়ে দিয়ে চিৎকার করে বলি ওগো তুমিই তো আমার সর্বময় কর্তা।

সত্যিই আনন্দে আত্মহারা হয়ে গিয়েছিলাম।

আরও আনন্দে আত্মহারা হলাম যখন খাঁন বলল প্রিয়ে এখনও অনেক কিছু বাকী তোমাকে দেওয়ার।

একথা শোনার সঙ্গে সঙ্গে আনন্দে আমার পা-দুটো খাঁনের কাঁধে উঠে গেল।

খান তখন আমাকে ঐ কোল বালিশের উপরেই লাটিমের মতো বাঁকা করে আমার পুরষ্ঠ দু-পায়ের পাশ দিয়ে দুই কাঁধে চাপ দিয়ে তার প্রকান্ড সেই লিঙ্গটা পুনরায় প্রবেশ করিয়ে ঠাপাতে আরম্ভ করে দিল।

আমার সারা দেহটা যেন তার বুকের প্রচন্ড ঘর্ষণে বেঁকে থুবড়ে যেতে লাগলো।

আসলে ঐ মুহূর্তটায় আমি এটাই চাইছিলাম। খান আমাকে কোলে চেপে একেবারে নিঃশষ করে দিলে যেন আমার তাতেই চির শান্তি। খাঁন তাই-ই করল।

এভাবে প্রায় আরও ঘণ্টা খানেক চলল। অর্থাৎ ঘড়িতে তখন প্রায় ১ টা বাজে।

এই ভাবে করতে করতে যখন আমার কোমর ধরে গেল তখন দু-পা নামিয়ে দু-দিকে একটু ছড়িয়ে দিলাম। পাছাখানা একটু উপর দিকে তুলে ধরলাম।

আমি যখন এই অবস্থায় আছি খান তখন তার বিরাট আকৃতির লৌহ দন্ডটি পুনরায় যোনিতে টাপ্‌ মেরে পুরোটা ঢুকিয়ে দিল।

তারপর একটি পা উপরের দিকে তুলে ধরে পায়ের বুড়ো আঙুল চুষতে লাগলো।

এইভাবে অপর পা-টিরও একই অবস্থা করে ছাড়ল। বেশ খানিক সময় এই ভাবে চলল।

আবার আমার চরম অবস্থা ঘনিয়ে আসছে দেখে খান বলল-প্রিয়ে তোমার দুধে আলতা রঙের পা এবং আঙুল দেখে নিজেকে আর সামলাতে পারছি না।

দোহাই আপনার রাগ করো না প্রিয়ে তোমাকে সুখ দেওয়াই যে আজ সবচেয়ে বড় ধর্ম। তাছাড়া তোমার সবকিছু উজাড় করে আজ আমাকে এভাবে নিজেকে সঁপে দিয়েছো।

তা যদি তোমাকে খুশি করতে না পারি তাহলে খোদাতালার কাছে কি কৈফিয়ৎ দেব?

আমি বললাম খাঁন তোমার খোদা আর আমার ভগবান আজ এক হয়ে গেছে তাই না?

যেহেতু তোমার দেহ মন আমার দেহ মনের সাথে এক হয়ে যাচ্ছে। নাও এবার আর ধর্মের কোন বালাই নেই খাঁন—খাও, প্রাণ ভরে চুষে খাও তোমার স্বপ্নে দেখা প্রেয়সীকে। আমার অতি যত্নেন রাখা ২৪ বৎসরের সংযমী দেহকে তুমি প্রাণ ভরে ভোগ করো খাঁন। এই দেহ একমাত্র তোমারই উপভোগ্য। না হলে ৩/৪ ঘণ্টা ধরে কি করে এই লীলা খেলা চলছে। হয়তো বা শেষ কখন হবে তাও জানি না। খাও প্রাণ ভরে খাও প্রিয়তম।

আমার এই সুরা রস স্বামী কোন দিন খায় নি বা খেতেও পারবে না সেটা জানি। কারণ তাঁর দেহ বয়সের ভারে দুর্বল হয়ে গেছে। হয়তো অচিরে একেবারে শেষও হয়ে যেতে পারে যৌন ক্রিয়া।

এরপর খান তাঁর পুরুষ্ট ৯ ইঞ্চি লিঙ্গটি হড়হড় করে যোনির অভ্যন্তরে চালান করল। তার দু-হাত আমার পিঠের নিচ দিয়ে কাঁধে ও মাথায় অত্যাধিক। আদর করতে করতে লিঙ্গটি বারে বারে ভিতর বাহির করতে লাগলো।

আমি যেন চরম সুখে কোথায় হারিয়ে যেতে লাগলাম। মুখ দিয়ে শুধু শীৎকার ধ্বনি ছাড়া অন্য কোন ভাষা বের হতে চাইছিল না ।

এভাবে প্রায় রাত দুটো পর্যন্ত চলল। কোন রকম বিরাম নেই। তারপর হঠাৎ অনুভব করলাম খাঁন আমাকে তাঁর বুকের সর্বশক্তি প্রয়োগ করে আঁকড়ে ধরে গালের সাথে গাল লেপটে দিল। সংগে সংগে তার তলপেট হঠাৎ নাচুনি দিয়ে ভিতরে বিরাট বিস্ফোরণ ঘটালো।

তার লিঙ্গের হাঁ করা মুখ দিয়ে পচ্ পচ্ করে গলিত তপ্ত লাভা স্রোত বের হতে লাগল জরায়ুর ভিতর। আমার দীর্ঘদিনের সুপ্ত পিপাসিত গর্ভকেশর গুলিকে ধীরে ধীরে গ্রাস করতে লাগলো। আর অমনিই ঐগুলিও যেন আনন্দে আত্মহারা হয়ে লিঙ্গটিকে কামড়ে চুষে চলল অনবরত।

এর যেন শেষ নেই। কেবল তপ্ত রসের ফোয়ারা ছিটকে পড়তে লাগল হোস পাইপের ন্যায় লিঙ্গের মুখ হতে। সংগে সংগে আমারও যোনির ভিতরের আসল দরজাটা খুলে গিয়ে চিরিক চিরিক করে সুরা রস বেরিয়ে খাঁনের তপ্ত রসের ফোয়ারার সাথে মিশে একাকার হয়ে গেল।

সমস্ত লিঙ্গটা যোনির ভিতরে থাকায় সমস্ত জরায়ু যেন রসে পরিপূর্ণ হয়ে গেল।

প্রায় এক গ্লাস মত টাটকা তপ্ত বীর্য আমার যোনির মধ্যে ঢেলে দিল। আর মধ্যে মধ্যে তৃপ্তিসূচক লেহন করে চলল।

আমিও প্রতি উত্তর দিয়ে গেলাম সমান তালে। ঘড়িতে যখন ৩টা বাজে তখন আমরা ছাড়াচাড়ি হয়ে স্না সেরে যে যার জায়গায় নিভৃতে ঘুম দিলাম।

 

Exit mobile version