Site icon Bangla Choti Kahini

ব্ল্যাকমেইল (শেষ অংশ)

(৩য় অংশ)

পরদিন ভোর বেলা উঠে দেখি সেই একই অবস্থা। দুজন উলঙ্গ হয়ে জড়াজড়ি করে পড়ে আছি একটাই চাদরের তলায়। এ. সি. সারারাত চলার ফলে ঘরটা যেন শীতকালের মত ঠান্ডা হয়ে রয়েছে। আমার দুধ, গুদ আর ওখানে ব্যথা। তার লিঙ্গটা দারুন মোটা আর সাইজও ভালো। আমি ঘুমন্ত অবস্থার তার উলঙ্গ শরীরটা দেখছিলাম। সত্যি, এমন ভাবে কজন চুদতে পারে? আমার শাশুড়িকে ভাগ্যবান মনে হলো। কে জানে, এখনো প্রতিদিন শশুর তাকে চোদে নিশ্চই। উনি ঘুমের মধ্যে আমায় জড়িয়ে শুয়ে ছিলেন। এত ঠান্ডায় চাদরের তলায় শোয়ার জন্য দুজনের গা গরম। আমি তার হাত সরিয়ে দিয়ে উঠতে গেলাম, তিনি জেগে গেলেন। ঘুম জড়ানো গলায় বললেন,”কোথায় যাচ্ছ?

আমি বললাম, বাথরুমে।
তিনি আমায় আরো জড়িয়ে ধরলেন। বললেন, যেতে হবেনা”
আমি বললাম,”মানে! আমায় ছাড়ুন। কাজ আছে।

উনি বিরক্ত হয়ে বললেন,”কিসের এত কাজ তোমার বৌমা? বলে আমার পা দুটো ফাঁক করে তার সদ্য ঘুম ভাঙা ঠাটানো বাড়া আমার যোনিতে ভোরে দিলেন। আমার যোনি ভেজা ছিলোনা, তার বাড়া ঠাটানো কিন্তু পিছল ছিলোনা। আমি স্বভাবতই আঃ! বলে চেঁচিয়ে উঠলাম। উনিও উঃ! বলে ধোনটা টেনে বের করে আবার জোরে ঠেলা দিলেন। দুজনই ব্যথায় আঃ করে উঠলাম। আমি চিৎকার করে বললাম,”বাবা, এটা কি করছেন, আমার লাগছেতো। উনি কিছু কান দিলেননা। ক্রমাগত ওভাবেই ঠাপাতে লাগল। সকালের বাসী বিছানায় ওই ঠান্ডায় তিনি চেপে ধরে আমায় উদম ঠাপাতে লাগলেন। একসময় তিনি চাদর সরিয়ে আমার কোমরের নীচে কোল বালিশ ঢুকিয়ে উঁচু করে নিয়ে আবার ঠেলতে শুরু করলেন। সেক্সের ঠেলায় আমার গলার কাছে বুকের উপর বিন্দু বিন্দু ঘাম। সারা ঘর আমার চিৎকারে ভোরে গেল। তিনি এভাবে প্রায় আধ ঘন্টা ক্রমাগত ঠাপিয়ে আবারো আমার গুদের ভেতরেই মাল আউট করলেন। আমি তাকে সরিয়ে দিয়ে বাথরুমে গেলাম। তিনি উঠলেন না। ওই অবস্থায় আবার ঘুমিয়ে পড়লেরন।

আমি স্নান করে পুজো দিয়ে বাজারে গেলাম। তিনি তখনো ঘুমিয়ে। আমি বাজার সেরে মেডিসিন শপ থেকে পিল নিলাম। তিনি যেভাবে দুদিনে চার পাঁচ বার আমার ভেতরে বীর্য ঢেলেছেন তাতে পিল ছাড়া গতি নেই। বাড়ি ফিরে আমি শশুর কে ডেকে ঘুম ভাঙ্গালাম। তিনি ঘুম থেকে উঠে স্নান করতে গেলেন। আমি দুপুরের রান্না চড়িয়ে দিলাম।

সেদিন বিকালের আগেই শাশুড়ি বাড়ি ফিরলো। স্বাভাবিক ভাবেই কেউ কিছু টের পেলোনা। কিন্তু আমার তার পরেও দুই দিন বসতে অসুবিধা হচ্ছিল। একসময় আমার স্বামীও বাড়ি ফিরলো। কিন্তু একটা সমস্যা হলো। সেদিনের পরথেকে শশুর আমাকে বিভিন্ন ভাবে ইন-ডাইরেক্টলি সেই দুদিনের কথা নিয়ে খোটা দিতেন। একা পেলেই শরীরের বিভিন্ন জায়গায় হাত দিতেন। কখনো প্রশ্ন করতেন আমার পেটে তার বাচ্চা এসেছে কিনা। আমি ভয়ে থাকতাম। তিনি এমন করবেন এটা কথা ছিলোনা। আবার এত কিছু ঘটে যাওয়ার পর তাকে বাধা দিয়েও কোনো লাভ নেই। আবার সব কিছু জানা জানি হলেও চাপ। আমি চাইছিলাম সব কিছু ভুলে যেতে কিন্তু তিনি বার বার বিভিন্ন মেটাফরিকাল কথা বলে আমায় সব মনে করিয়ে দিতেন। তার উপর তার চোখের চাহনি আর মুখের নিঃশব্দ শয়তানি হাসি। তিনি যেন বোঝাতে চাইছিলেন আমাকে উপভোগ করেছেন তিনি আর আমি তার উপভোগেরই পাত্র। একদিন স্বামী শাশুড়ি দুজনই বাড়িতে, সারারাত স্বামীর চোদা খেয়ে সকালে ঘুম থেকে উঠে সবে স্নান করতে যাবো এমন সময় দেখি শশুর আমার পিছনে দাঁড়িয়ে।

আমি ভয়তে বাকরুদ্ধ হয়ে গেলাম। তখন আমার স্বামী ঘুমিয়ে আর শাশুড়ি মা ঠাকুর ঘরে ছিলেন। আমার বুকটা কেঁপে উঠলো। তিনি ওই অবস্থায় আমায় টেনে নিয়ে বাথরুমে ঢুকলেন। তারপর বাথরুমের দরজাটা ভেতর থেকে বন্ধ করে দিলেন। আমি তাকে নিচু গলায় অনেক কাকুতি মিনতি করলাম। বললাম এখন সবাই বাড়িতে আছে, ধরা পরে যাবো’ তাও তার কোনো পরিবর্তন হলোনা। আমি কি করবো বুঝতে পারছিনা। তিনি আমার ঘরে দুই হাত রেখে নাইটিটা নামিয়ে দিলেন। উনি আমার বাথরুমে উলঙ্গ করছেন আর আমি ভয়তে কাঁপছি। ওনাকে এত বললাম তাও শুনলো না! আজতো বীভৎস কান্ড হয়েযাবে দেখছি। তিনি আমার মনের অবস্থা যেন বুঝতে পারলেন সে কারণেই হয়তো আমার নাইটিটা পুরো নামিয়ে আমার উলঙ্গ শরীরটা মাথা থেকে পা পর্যন্ত দেখে নিয়ে একটা ভয়ঙ্কর রকমের চাপা হাসি দিলেন। তার পর খুব আস্তে আস্তে আমার কাছ এসে আমার গলার চেনটার মধ্যে আঙ্গুল ঢুকিয়ে আমায় টেনে নিলেন। আমি বীভৎস রাগে তাকে দাঁতে দাঁত চিপে একটাই প্রশ্ন করলাম, “কেন…?

উনি আমার বসিয়ে দিলেন। আমি তার আদেশ বুঝে লুঙ্গি নামিয়ে তার বাড়াটা চুষে তার মাল আউট করলাম। তিনি ডিপ থ্রোট দেননি, আমিও মুখে কোনো শব্দ করিনি। তিনি বাথরুমের দরজা খুলে এদিক ওদিক তাকিয়ে বেরিয়ে গেলেন। এরকম প্রায় একসপ্তাহ চলার পর আমি একটা ডিসিশন নিলাম মনে মনে।

এর ঠিক তিন সপ্তাহ পর শশুরের শরীর খারাপ হতে শুরু করলো। মাঝে মাঝেই তিনি ফুড পয়জনিং এর জন্য পেটে ব্যথা অনুভব করতেন। একমাসের মধ্যে তার অবস্থা আরও খারাপ হলো এমনকি শরীরও ভাঙতে শুরু করলো। আমার স্বামী বেশ কিছুদিন থেকে গিয়েও অবশেষে ব্যবসার কাজে কলকাতা যাওয়ার জন্য রওনা হলেন। যদিও সে ডাক্তার বা ওষুধের কোনো কমতি রাখেনি তবুও দের মাসের মধ্যে শশুর মশাই বিছানায় পরলেন। তার সেরইব্রাল স্ট্রোক হয়েছে জানা গেল। সেই যে বিছানায় পরল, আর উঠতে পারলো না।

ডাক্তার অনেক দেখানো হলো কিন্তু ফল কিছু হলোনা। কেউ সঠিক ভাবে কিছু বলতে পারলোনা। সবাই বলল সুগারের কারণে আর দুশ্চিন্তায় তার এই অবস্থা হয়েছে। দু মাস যেতে না যেতেই প্রেশার, সুগার আরো কিছু বার্ধক্যজনিত রোগের শিকার হয়ে তিনি ইহলোক ত্যাগ করলেন। সবাই ভাবলো বুড়ো হয়ে মারা গেছেন কিন্তু আসল ব্যাপারটা কেউ টের পেলোনা। স্বাভাবিক ভাবেই তার দেহ পোস্টমর্টেমও করা হলোনা। তার মৃত্যুর পর আমি কিছুটা নিশ্চিন্ত হলাম। অবশ্য পুরোটা না। ভাগ্য ভালো কেউ কিছুই জানলো না। যদি জানতো, সে আমার স্বামীই হোক বা শাশুড়ি, তারও একই পরিণতি হত। অর্থাৎ এক্ষেত্রে তাদের ভাগ্য আমার থেকেও ভালো বলতে হবে।

শশুর আমাকে খোটা দিলেও কখনো কাউকে কিছু বলেনি এটা বুঝলাম। কিন্তু বলতেওতো পারতো। উনি আমায় যানা উপভোগ করেছেন, আমি ওনায় তার চেয়ে বেশি উপভোগ করছিলাম তবে আমি এখনো পুরোপুরি নিশ্চিন্ত যে হতে পেরেছি তা কিন্তু না। আরো একজনের ব্যবস্থা করা বাকি। প্লানও তৈরি করে ফেলেছি। কোনো চাপ নেই। ধীরে সুস্থে এগোতে হবে শুধু। তাই শশুর মরার দুই দিন পর যখন আমার হাসবেন্ড আবার ব্যবসার কাজে বাইরে গেল আমি একটা পরিচিত নম্বর ডায়েল করলাম ফোনে, প্রায় এক বছর পর। তিন বার রিং হওয়ার পর ওপাশ থেকে একটা পুরুষ কন্ঠ বলে উঠলো, “হ্যালো, কে!
আমি বললাম, “অজিত কথা বলছো? আমি পায়েল বলছি…
(সমাপ্ত)

Exit mobile version