Site icon Bangla Choti Kahini

বন্ধুর কামরূপী কামিনী মা। পর্ব:১

আমার নাম নীল। যে ঘটনা আজ আমি বলবো তা ঘটে আমার জীবনে। আমার এক বন্ধু ছিল তার নাম সঞ্জয়। আমি আমার মায়ের সাথেই আসতাম। সঞ্জয় আসত ওর বাবার সাথে। ওরা ছিল মারোয়ারি। ওর বাবার মস্ত ব্যাবসা। যাই হোক না কেনো ও আর আমি ভালো বন্ধু ছিলাম। কিন্তু বন্ধুত্ব শুধু আমাদের মধ্যেই ছিলো এমনটা নয়। আমাদের দিতে গিয়ে মা আর কাকুর মধ্যে আলাপ ও বন্ধুত্ব তৈরি হয়। আমাদের দিয়ে ওরা প্রায়ই ঘুরতে যেত। কিন্তু একটু দূরে গিয়ে দেখা করতো। আমার মায়ের নাম কামিনী। বয়স ৩০। আমার মা, ছিল সব মহিলাদের মধ্যে সবচেয়ে সেক্সি মহিলা। গায়ের রঙ ফরসা, গোলাপি ঠোঁট।

সবথেকে উত্তেজক ছিল মায়ের নাভি, আর মা নাভির নিচে কাপড় পড়ত। পেটে হালকা চর্বি। দুধের সাইজ ছিলো ৩৪। পাছাটা মোটা আর মাংসল তানপুরার মত ছিল যা তাকে অসাধারন সেক্সি করে তুলেছিল। ফরসা পেটের মাঝে মায়ের নাভিটা ছিল বিরাট একটা গর্ত, একটা বাচ্চা ছেলের নুনু পুর ঢুকে যাবে…আর সঞ্জয়ের বাবা মনোহর কাকুর তাগরাই চেহারা, তামাটে টকটকে রঙ, মোটা গোঁফ, গালে হাল্কা সাদা কালো ঘন দাড়ি অসুরের মত শরীর। ওনার বয়স ৩৮। এভাবেই দিন কাটছিল। কিন্তু গরমের ছুটি পরে গেলো। আর বাবাও প্রায়  ২০-২৫ দিন হলো শহরের বাইরে গেছিলো। বাড়িতে আমি আর মা দুজনেই খুব বোর হচ্ছিলাম।

কিন্তু বেশ ৩-৪ দিন হলো মায়ের চোখে কেমন একটা ঘোর দেখছিলাম। তারপর একদিন  হঠাৎ সঞ্জয়ের বাবার ফোন এলো। ফোনটা আমি ধরেছিলাম। আমার সঙ্গে কথা বলে জানতে পারলো বাবা বাড়ি নেই। এটা শুনেই কাকু হঠাৎ বললো “বাহ:” বলেই চুপ করে গেলো, তারপর মাকে ফোনটা দিতে বললো। আমি ডাকতে মা ছুটে এসে ফোনটা ধরলো আর আমাকে ওখান থেকে চলে যেতে বললো। কিন্তু আমি গেলাম না। আড়ালে দাঁড়িয়ে ওদের কথা শুনতে লাগলাম। মা ফোনে কথা বলতে বলতে ফোনের তারটা আঙ্গুল দিয়ে পাকাছিল আর নিজের ঠোঁটটা কামড়াচ্ছিল। ওই দিন বিকাল ৪ টের সময় আমাদের সঞ্জয়ের বাড়ি যাওয়ার কথা ঠিক হলো। আমার তো খুব আনন্দ হচ্ছিল। দুপুরে খাবার খেয়ে আমাকে জামা প্যান্ট পরিয়ে মা সাজতে গেলো। আমি কার্টুন দেখছিলাম। মা অনেকক্ষন ধরে সাজলো। বেরোনোর সময় মাকে দেখে মনে হচ্ছিল মায়ের শরীরটায় এতো যৌবন যেন পৃথিবীর সকল পুরুষের কামনা মেটাতে পারে।

মা একটা কালো রঙের প্লিট করা ট্রান্সপারেন্ট শাড়ি পড়েছিল, যার ভিতর দিয়ে মায়ের লাল transparent ব্লাউজ পরিষ্কার দেখা যাচ্ছিল। ব্লাউসটা পিঠের দিকে একটা পাতলা সুতো দিয়ে বাঁধা, আর ব্লাউজের সামনের দিকে অনেকটা ডিপ করে ভি শেপে কাটা। যার ফলে মায়ের মসৃণ ফরসা দুধ গুলো ঠিকরে বেড়িয়ে আসতে চাইছে। ব্লাউজের ভিতর দিয়ে মায়ের কালো ব্রা উঁকি মারছে। শাড়িটা নাভির অনেক নিচে তারফলে হালকা চর্বি ওয়ালা মায়ের চিকন পেটিটা অনেকটা দেখা যাচ্ছিল, সাথে গায়ে হালকা গয়না, সোনা দিয়ে বাঁধানো শাঁখা-পলা আর সিঁথি ভরে সিঁদুর, কোমরে একটা সোনার পাতলা কোমরবন্ধ, লাল transparent ব্লাউজের ওপর দিয়ে ওর কালো ব্রা উঁকি মারছে। কিন্তু বেরোনোর সময় ঝির ঝির বৃষ্টি শুরু হলো। এতে মা আর আমি সামান্য ভিজে গেলাম, সামান্য ভিজে যাওয়ার ফলে মায়ের বুকের খাঁজ পরিষ্কার বোঝা যাচ্ছিল, পেটি তে জলের বিন্দু গড়িয়ে পড়ছিল । আমরা Uber বুক করে যাচ্ছিলাম। গাড়ির ড্রাইভার সামনের কাচ দিয়ে মায়ের যৌবন উপভোগ করতে লাগলো। তখনই বাবা ফোনে করে বললো রাতে ঘূর্ণিঝড় আসছে, বাড়ির সব ঠিকঠাক রাখতে। মা সব কথা বললো, কিন্তু আমরা যে সঞ্জয়ের বাবার ডাকে ওদের বাড়ি যাচ্ছি সেটা আর বললোনা।

কিন্তু তখনও আমি জানতামনা যে ঘূর্ণিঝড় শুধু বাইরে নয়, মনোহর কাকুর ঘরেও উঠবে। এবার ঠিক সময়েই আমরা ওদের বাড়ি পৌঁছে গেলাম। বাড়িটা একটা বাগান বাড়ি। দারোয়ান গেট খুলে দিল।  আমরা বাড়ির দিকে আসছিলাম শুনলাম দারোয়ান হাসছে আর বলছে  ” হা হা হা মনোহর সাহেব  আজ সবচেয়ে ডাঁসা মাল পেলো।” বাড়ির গেটে টোকা মারতেই মনোহর কাকু বেড়িয়ে এলো আর সঞ্জয়ও। মাকে দেখলাম মনোহর কাকুর দিকে তাকিয়ে একটা বিচলিত হাসি দিতে। মনোহর কাকুও মুচকি হাসলো। আমাদের জন্য সরবত আনা হয়েছিল। আমি খেয়ে নিলাম, আর মা বললো আজ এই সরবত এ মন ভরবে না… বলে হাসলো। তারপর মনোহর কাকু আমাদের দুজনকেই একটা ভিডিও গেম দিলো, আর মা বললো “তোরা এখানে গেম খেল আজ তোদের ছুটি।” তারপর কাকুর দিকে আড় চোখে তাকিয়ে বললো “আজ তোদের কাকু আমাকে খেলনা বানিয়ে খেলবে….. তারপর কামুক হাসি হাসলো… “তোরা এখানেই থাক উপরে গেলে পড়তে বসতে হবে।” তারপর আমরা কিছু না বুঝে খেলতে লাগলাম। কিন্তু আমার চোখ ছিল ওদের দিকেই। দেখলাম মা প্রথমে উপরে গেলো। তারপর কাকু একটা মদের বোতল আর দুটো গ্লাস নিয়ে উপরে গেলো।

আমাদের কৌতুহল হলো তাই আমি আর সঞ্জয় কিছু সময় পরে উপরে গেলাম। একটা ঘর থেকে মায়ের হালকা হাসির আওয়াজ পেলাম। সঞ্জয় বললো ওটা নাকি ওর বাবার বেড রুম। রুমটায় একদিকে কাচের দেওয়াল। আর আমরা  ব্যালকনির দিকে একটা খোলা জানলা পেলাম। ওটা পর্দা দিয়ে ঘেরা ছিল। পর্দা টা সরিয়ে দেখলাম কাকু কিভাবে মাকে পুতুল বানিয়ে খেলা শুরু করেছে।

মনোহর কাকু মার গোলাপি ঠোঁট দুটোতে নিজের কর্কশ ঠোঁট দুটো লেপ্টে দিয়ে আইসক্রিমের মত চুষতে লাগলো।
অনেকক্ষণ ঠোঁট চোষার পর মাকে ছাড়লো মনোহর কাকু। এবার সামনে এসে এক হাত দিয়ে মায়ের মাই আর এক হাত দিয়ে মার নাভী খিঁচতে লাগলো কাকু। মা কিছুতেই নিজেকে ছাড়াতে পারছে না মার সারা গা লাল হয়ে গেছে, টেপার চোটে । মা কোন কথা বলতে পারছে না। মার নিজের জিভ মুখে নিয়ে চুষে চলেছে মনোহর কাকু।

এরপর মা কোনরকমে কাকুকে ঠেলে দিয়ে জোরে জোরে হাঁপাতে লাগলো আর বললো যা করছেন সবকিছু আস্তে করুন আমার খুব ব্যাথা করছে। এরপর কাকু উঠে নিজের গেঞ্জি পাজামা খুলে ফেলে দিলো।

এখন কাকু মার সামনে শুধু জাজ্ঞিয়া পড়ে আছে মা অবাক হয়ে কাকুর ঘামে ভেজা বিশাল শরীর  দেখছে। একটা যেন দৈত্য। কাকু মাকে টেনে তুললো মা একেবারে কাকুর বুকে গিয়ে পড়লো। এবার মনোহর কাকু এক হেঁচকা টান মেরে মার কাপড় খুলে নিলো আর কাপড়টা বাইরে বাগানে ছুড়ে ফেলে দিলো। আর ঠোঁট কামড়ে দীর্ঘ চুম্বন দিলো।
মা দীর্ঘ চুম্বনের পর জোরে জোরে হাফাছিল , মায়ের ব্লৌসে ঢাকা মাই দুটো তখন উত্তেজনায় ফোস ছিল।

মনোহর কাকু মায়ের ব্লৌসের হুক গুলো একটা একটা করে খুলে দিল , এবার আসতে আসতে মায়ের দুই কাধ থেকে ব্লৌস খানা নামাতে লাগলো , মা কাকুকে বাধা দিল না,সে আর চোখে কাকুর দিকে কামুক দৃষ্টি দিছিল।

কাকু মায়ের হাতের উপর থেকে blouse খানা খুলে ফেলল। মায়ের ফোলা দুদু খানা এখন শুধু তার কালো ব্রা এর ভেতর বন্দী। গোল ফর্সা নিটল মায়ের স্তন তখন উত্তেজনায় আরো ফুলে উঠেছে , মনে হছে যে কোনো মুহুর্তে বাধন মুক্ত হতে পারে।

কাকু মনোযোগ দিয়েই মায়ের ভরাট স্তন যুগল দেখতে থাকল, তারপর হাত দিয়ে টিপে ধরল আমার মায়ের স্তন , মা চোখ বন্ধ করে আউ করে উঠলো।

“কামিনী ….আমি বিশ্বাস করতে পারছি না …. তোমার দুদু দুটো একদম ঝোলেনি , ….উফ এত মসৃন এত সুন্দর …..তোমার এই  বর তোমার এই সম্পদ খানা এখনো ভালো ভাবে রেখেছে। ….আমার মত লোকের পাল্লায় পড়লে তোমার এই বুক খানা এত কোমল আর নাজুক থাকতো না ।”

উফফ এক বাচ্চার মা হয়েও মাই গুলো দারুন মেইনটেইন করেছো |,  তা স্বামী কতদিন হাত দেয়নি,? ”  মা একটু লজ্জিত ভাবেই বললাম “দুই তিন বছর ” | এই কথাটা শুনে মনোহর কাকু হেসে বললো “এরকমই একটা খাসা মাল বাড়িতে থাকতে হাতই দেয় না,চোদেও নাতো মনে হয় !”
মা এবার আরো লজ্জা পেয়ে বললাম “উহু “|

মায়ের এই কথা শুনেই মনোহর কাকু বললো “অপদার্থ তোমার স্বামী একটা, এরকম থাকলে আমি ঘর থেকেই বেরোতাম না |”
মা এবার স্পষ্ট ভাবেই বললাম “কি করতেন তাহলে”
মনোহর কাকু বললো
“উমম কি করতাম সেটা একটু পরেই দেখতে পাবে ”
-“আমাকে শেষ করে দাও মনোহর …আমি আর পারছিনা …”

মায়ের ব্রা টা টেনে খুলে ফেলে দিল। সেকি দৃশ্য কাকুর চোখ যেন আটকে গেছে। বিরাট দুটো ফরসা বাতাবি লেবুর মত মাই লাফিয়ে বেরিয়ে এল, টেপার চোটে মাই দুটো লাল হয়ে আছে। মাইদুটোর মাঝে বোঁটাদুটো যেন কালো জাম। ফরসা পেটের থলথলে মাঝে নাভীটা একটা গর্ত। আমার ডপকা বাঙালি মা এখন শুধু সায়া পড়ে আছে। আর দৈত্য এর মত মারয়ারি মনোহর কাকু শুধু জাজ্ঞিয়া পড়ে। কাকু বলল -“আমি বুঝতে পারছি তোর্ অবস্থা …কিন্তু তোর মত মাগীকে তিলে তিলে মারতেই মজা বেশি !!!” বলেই

কাকু এর বুকের উপর মুখ বসিয়ে দিল এবং মায়ের স্তন চুষতে লাগলো , মা কাকুর বাহু বন্ধনে কাপছিল এবং মুখ দিয়ে উহ আহ আওয়াজ করতে লাগলো। মনোহর কাকু মার মাই একটা একটা করে নিয়ে চুষতে লাগলো। সেকি চোষন। মা পাগলের মত মাথা নারছে আর মমম আহহঃঅঃঅঃ উঅফঃঅঃ মমমম করে গোঙাচ্ছে। মনোহর কাকুএমন চুষছিল যেন মার বুকের দুধ বের করে নেবে, এরকম চুষতে চুষতেই কাকু মার সায়ার উপর দিয়েই তানপুরার মত পাছা টিপতে লাগলো। আধঘন্টা এরকম চুষে চুষে মাকে ক্লান্ত করে ছাড়লো।
তারপর মনোহর কাকু মুখ তুলে তাকালো। মা যেন সম্বিত ফিরে পেল।
মনোহর কাকু মাকে বিছানায় ছুড়ে ফেলল ।

মনোহর কাকু মাকে বিছানার মাঝে টেনে শুয়ে দিল এবং সায়াখানা টেনে খুলে নামাতে লাগলো , আমি সেই সময় মায়ের দুপায়ের মাঝে তার গোপন জিনিস খানা দেখতে পারিনি কারণ আমার মাকে মনোহর কাকু আমি জানলা দিয়ে উকি মারছিলাম তার সোজা সুজি শুয়ে রেখেছিল মনোহর কাকু মায়ের ফর্সা মসৃণ থাই খানা উপরে তুলে আমার মায়ের পায়ের উপর দিয়ে সায়াটা গলিয়ে মাটিতে ছুড়ে ফেললো।

মনোহর কাকু মায়ের পা দুটো খাটের দুপাশে ছাড়িয়ে দিল এবং পায়ের মাঝখান খানা খুব মনোযোগ ভাবে পর্যবেক্ষণ করতে লাগলো। মা নিজের মুখ খানা হাত দিয়ে ঢেকে উহ উহ করছিল …মায়ের সারা শরীর কাপছিল। এবারে মনোহর কাকু কিছু না বলে সোজা আমার পা তলায় গিয়ে কোমর টা চাগিয়ে পা দুটো ফাঁক করে এক ঝটকায় আমার রসে মাখা লাল প্যান্টি টা খুলে ফেললো |  সাথে সাথেই আমার বাবার মালিকানাধীন থাকা আমার মায়ের সতী গুদটা একজন মাওরা পরপুরুষের চোখের সামনে উন্মুক্ত হয়ে গেলো |

“কি ফোলা সুন্দর গুদ তোমার কামিনী …”-বলে মনোহর কাকু মায়ের দু পায়ের মাঝে মুখ ডুবিয়ে দিল। আমি মায়ের দুপায়ের মাঝখান খানা দেখতে পারছিলাম না কিন্তু এই তুকুনি বুঝতে পারলাম মনোহর কাকু মায়ের দু পায়ের মাঝে মুখ দিয়ে চুষছে। এই কাজের ফলে মায়ের সারা শরীরে একটা কারেন্ট বয়ে গেলো।

মনোহর কাকু চষণে মা আউ আউ করে উঠলো এবং বিছানায় ছটফট করতে লাগলো , দু হাত দিয়ে মনোহর কাকু নিজের পায়ের মাঝ থেকে সরানোর চেষ্টা করতে লাগলো কিন্তু মনোহর কাকু আরো জোরে তার মুখ খানা চেপে ধরল এবং খুব নিষ্ঠুর ভাবে তার মুখ খানা ঘোরাতে , মা এবার চেচিয়ে উঠলো-“ও মাগো ….আমায় মেরে ফেলল ….আমি আর পারছিনা …” মায়ের ভগাঙ্কুরে মুখ দিয়ে চুকচুক করে চুষছে, দাত দিয়ে আলতো করে কেটে দিচ্ছে, লম্বা লম্বা টানে আমার গুদের চেরাটা পরিষ্কার করে দিচ্ছে। মায়ের পা দুটো ভাজ করে গুটিয়ে দিলো,

গরম নিশ্বাস, ভেজা জিভের আক্রমনের সামনে নিজেকে মনে হয় খরকুটোর মতন ভেসে চলেছি রসের সাগরে। লেজ চেপে ধরা সাপের মতন মোচর খাচ্ছে মায়ের শরীর। চোখ বুজে আসছে চেষ্টা করেও খুলে রাখতে পারছেনা। মুখ দিয়ে অনিয়ন্ত্রিত গোঙ্গানি বেরিয়েই চলেছে, যার আওয়াজ বাইরে পর্যন্ত আসছে, ওদিকে একটা জানলা দিয়ে ঝড়ো বাতাস আসছে দেখে বন্ধ করতে গেলাম, তখন দেখলাম মায়ের তীক্ষ্ণ অনিয়ন্ত্রিত গোঙ্গানির আওয়াজ শুনে দারোয়ান গুলো মুচকি হাসছে আর যে দরজা খুলে দিয়েছিল সে বলছে ” আজ তো মণে হচ্ছে মাগীটার গুদ্  ফাটিয়ে রেখে দেবে” ।  বুঝতে পারলাম মা বুভুক্ষ্য এক পুরুষের হাতে পরেছি । বহুবছর ধরে ঘুমিয়ে থাকা আগ্নেয়গিরি জেগে ঊঠেছে। যৌন সন্সর্গে মানুষ সত্যি বন্য হয়ে ওঠে।

Exit mobile version