Site icon Bangla Choti Kahini

বর্ষার রাতে গুরুদক্ষিণা – তৃতীয় পর্ব (Borsar Raate Gurudokhhina - 3)

এবার আমি আমার খেলা শুরু করলাম, কাকিমা চিৎ হয়ে বিছানায় শুলো। আমি কাকিমার উপর উঠলাম। কাকিমা আমায় জড়িয়ে ধরলো। বর্ণা কাকিমা আমায় ভালো করে শিখিয়ে দিয়েছিল কিভাবে মাগীদের গরম করে চুদতে হয়। আমি সেই অভিজ্ঞতা কাজে লাগিয়ে সোজা কাকিমার ঠোঁটে কিস করলাম। এখানে আসার কিছুদিন আগে একটা পানু দেখে ছিলাম, মনে মনে ঠিক করেনিলাম সেরকম ভাবেই কাকিমাকে চুদবো।

কিস করতে করতে কাকিমা মুখে আমি কিছুটা লালা দিয়ে দিলাম, কাকিমা সেটা খেয়ে নিল। প্রায় কুড়ি মিনিট মতো কাকিমার দুটো ঠোঁট ও জিভ চুষে যখন কাকিমাকে ছাড়লাম তখন সাড়ে ন’টা বাজতে যায়। কিস করতে করতেই কাকিমার হিট উঠতে শুরু করে দিয়েছিল। আমি এবার গলায় আর ঘাড়ে কিস করতে শুরু করলাম। কাকিমা আমার মাথার চুল খামচে ধরছে আর মুখ থেকে খুব আস্তে আঃ উঃ আঃ উঃ শীৎকার করছে।

কাকিমার শীৎকার আমাকে আরও উত্তেজিত করে দিল। আমি এবার গলায় আর ঘাড়ে লাভ বাইট করতে শুরু করলাম। কাকিমা সহ্য করতে না পেরে আমার মাথাটা ধরে একটু নিচে নামিয়ে নিজেই বাঁ মাইয়ের বোঁটাটা আমার মুখে ঢুকিয়ে দিয়ে চুসতে বললো আর নিজে আমার বাঁড়াটা ধরে গুদের উপরে ঘসতে শুরু করলো।

কিছুক্ষণ পরে কাকিমা বাঁড়াটা টেনে গুদে ঢোকাতে চাইলো কিন্তু কাকিমার বড় ভুঁড়ির জন্য আমি কিছুতেই মাই চুসতে চুসতে গুদে বাঁড়া ঢোকাতে পারলাম না। কাকিমার গুদ রসে ভিজে যপজপ করছিল। কাকিমা গুদে র মুখে বাঁড়াটা ধরলো আর আমি একটু উঠে চাপ দিতেই আস্তে আস্তে গুদে বাঁড়াটা ঢুকে গেল।

কাকিমা আরামে চোখ বন্ধ করে নিল আর আমি কাকিমার পেটের দুধারে হাত রেখে ঠাপাতে শুরু করলাম। এইভাবে মিনিট চারেকের বেশি আমি ঠাপাতে পারলাম না। আমার অসুবিধা হচ্ছে দেখে কাকিমা বলল, ” তুই শো আমি করছি”।

আমি চিৎ হোয়ে শুতেই কাকিমা আমার কোমরের দুদিকে পা দিয়ে উবু হয়ে বসে বাঁড়ার উপর গুদটা সেট করলো আর নিজের ওজনটা আমার উপর ছেড়ে দিয়ে পুরো বাঁড়াটা নিজের গুদের ভিতর পরপর করে ঢুকিয়ে নিল। এবার কাকিমা আমার দুহাতে দুহাত দিয়ে ধরে ঠাপ দিতে শুরু করলো। কাকিমাও হয়ত কোনো পানু ভিডিওতে এরম ভাবে চোদা দেখেছিল কিন্তু বরের সাথে মনেহয় কোনদিন এরম করেনি আর তাছাড়া দীর্ঘ দিনের অনভ্যাস আর ভারী চেহারার জন্য মিনিট পাঁচেক ঠাপ দিয়েই কাকিমা হাফিয়ে পরলো।

ঠাপ দেওয়ার সময় কাকিমার ভুঁড়ি আর মাই দুটো থলথল করে লাফাচ্ছিল। কাকিমা হাফিয়ে আমার বুকের উপর শুয়ে বলল, ” বয়স হয়ে গেছে তো তাই আমি আর পারছিনা, তুই অন্য কোন ভাবে ঢোকাতে পারবি চয়ন? খুব করতে ইচ্ছে করছে।” আমি কাকিমাকে খাটের ধারে এসে শুতে বলে নিজে মাটিতে নামলাম।

কাকিমা পাদুটো ফাঁক করতেই আমি গুদে বাঁড়াটা ঢুকিয়ে ঠাপাতে শুরু করলাম। ঠাপাতে ঠাপাতে আমি একবার কাকিমার গভীর নাভি জিভ দিয়ে চেটে দিলাম, ভুঁড়িতে আর মাইতে আবার ভালো করে হাত বুলিয়ে নিলাম। খুব বেশি হলে মিনিট চারেক আমি ঠাপিয়েছি। এর মধ্যেই কাকিমা বিছানার চাদর খামচে ধরে কোমর ঝাঁকিয়ে রস ছেড়ে দিলো।

সেই রস আমার ঠাপের সাথে সাথে গুদ থেকে বেরিয়ে আমার ও কাকিমার সব বাল ভিজিয়ে দিল। আমি নাথেমে ঠাপিয়ে চললাম। এরপর আমি আর মাত্র তিন চার মিনিট ঠাপাতে পেরে ছিলাম। রস বেরবে বুঝতে পেরে বাঁড়া বার করতে গেলে কাকিমা আমার কোমরটা পা দিয়ে জড়িয়ে ধরলো। ” কাকিমা আমার এক্ষুনি রস বেরিয়ে যাবে, তুমি ছাড়ো প্লিজ, ভেতরে পরে যাবে না হলে” আমি বললাম।

কাকিমা বলল, ” কিচ্ছু হবেনা তুই ভেতরেই ফেল।” আমি ঠাপিয়ে চল্লাম। রস বেরোনোর সময় আমি কাকিমার কোমরটা ধরে আরও জোরে জোরে ভেতরে বাঁড়াটা গেঁথে দিতে থাকলাম। কাকিমা চোখ বন্ধ করে সব রসটা গুদের ভিতর নিল। আমি নিজেও বুঝতে পারলাম অনেক রস বেরিয়েছে, কাকিমার মুখ দেখে মনে হলো অনেক তৃপ্তি পেয়েছে। রস বেরনোর পর আমি বাঁড়াটা বের করতে চাইলে কাকিমা, বললো, “বার করিস না, তুই আমার উপর শুয়ে পর।”

কাকিমা একটু পিছিয়ে গিয়ে আমার শোবার জায়গা করে দিল। আমি কাকিমার উপর শুলাম। আমার চিন্তিত মুখ দেখে কাকিমা আমার কপালে, চোখে গালে অনেক চুমু দিয়ে বলল, ” কাল বাড়ি ফেরার সময় আমি একটা গর্ভনিরধক ট্যাবলেট কিনে নেব, পেটে বাচ্চা আসবে না। তোকে তো আমি পড়িয়ে ছিলাম কি ভাবে গর্ভনিরোধক করতে হয়, ভুলে গেছিস। অত চিন্তা না করে এখন ঘুমিয়ে পর সোনা।”

” এতো তাড়াতড়ি ঘুম আসবে না, তুমি একটু বলোনা, কাকু কেমন করে তোমায় আদর করে?” আমি জিজ্ঞাসা করলাম।

“তোর এসব জেনে কি হবে, অনেক দস্যিপনা হয়েছে এবার ঘুমিয়ে পরি চল। কাল সকালে আবার তাড়াতাড়ি উঠে বেরতে হবে।” এই বলে কাকিমা আমায় জড়িয়ে ধরে একটা ডিপ কিস করলো ও তারপর নিজের বাঁ মাইটা আমার মুখে দিয়ে চুসতে বললো আর নিজে আমায় জড়িয়ে ধরে পিঠে হাত বুলিয়ে দিতে শুরু করলো।

আমি কিছুক্ষণ দুদু চুষে কাকিমাকে জিজ্ঞাসা করলাম, ” আমার মতো করে কাকু তোমায় আদর করে?” কাকিমা উত্তর দিল, “না।” আমি আবার কিস করে বললাম,” কাকিমা আমার আবার দাঁড়িয়ে গেছে আর একবার করতে দেবে?” কাকিমা আমার দিকে পেছন ফিরে ডান পা টা ফাঁক করে বললো,” তুই পেছন থেকে ঢোকা”।

আমি অনেক চেষ্টা করেও পেছনে শুয়ে কাকিমার গুদে বাঁড়া ঢোকাতে পারলাম না। কাকিমা অধৈর্য্য হয়ে বললো,” কিরে ঢোকাবি তো”। আমি বললাম কাকিমা এইভাবে হচ্ছে না, তুমি একটু উবু হয়ে বসবে, তাহলে আমি তোমায় পেছন থেকে ঢোকাতে পারবো।” বর্ণা কাকিমাকে ডগি স্টাইলে চুদে চুদে আমি ভালই পারদর্শী হয়ে গিয়েছিলাম তাই অন্ধকারে ভালো করে দেখতে না পেলেও রমা কাকীমার গুদে বাঁড়া ঠিক ঢোকাতে পেরে ছিলাম।

প্রতিটা ঠাপের সাথে সাথে বাঁড়া যেন গুদের আরও ভেতরে গেঁথে যেতে লাগলো। আমি ঠাপিয়ে চললাম আর কাকিমা বালিশে মুখ গুজে শীৎকার করতে লাগলো। মিনিট ছয়েকের মধ্যেই কাকিমা একটু জোরেই গুঙিয়ে উঠে আবার গরম রস ছেড়ে আমার বাঁড়া ধুয়ে দিল, তবু আমি ঠাপিয়ে চললাম। আরও বেশ কিছুক্ষন ঠাপানোর পরে আমার রস বেরোলো আমি বাঁড়াটা যতটা সম্ভব গুদে চেপে ধরে পুরো রসটাই কাকিমার ভেতরে ফেললাম, কাকিমা মুখ থেকে পরম তৃপ্তির শীৎকার করলো। অনেক দিন পর গুদে এতো আরাম করে রস পেল মনে হয়। বাঁড়া নরম হলে গুদ থেকে বের করে নিলাম, কাকিমা নিজের শায়া দিয়ে আমার বাঁড়া আর নিজের গুদ ভালো করে মুছে দিল। আমি কাকিমাকে আবার কয়েটা চুমু দিয়ে, জড়িয়ে ধরে ঘুমিয়ে পরলাম।

Exit mobile version