Site icon Bangla Choti Kahini

বৌদির সাথে নিষিদ্ধ সম্পর্ক – পর্ব ২০ ( অন্তিম পর্ব )

আগের পর্ব

দাদা বুঝতে পারলো যে তাহলে সেই রুমের জানালা টা নিশ্চই খোলা রয়েছে, বাতাসের ফলে পাতা গুলো নড়ছে। দাদা আর দেরি না করে মুসুলধরা বৃষ্টিতে দরজাটা ভেজিয়ে ঘর থেকে বেরিয়ে পড়ল।

উত্তেজনায় ছাতা নিতে ভুলে গেল। খালি গায়ে লুঙ্গি পরেই বেরিয়ে পড়ল। উঠোন পেরিয়ে বাড়ির পেছন দিকে যেতে লাগল এই মুসুলধরা বৃষ্টিতে বিদ্যুৎ এর চমকে চারিদিক উজ্জ্বল হয়ে পড়ছিল।

দাদা এখন চলে আসলো পাশের রুমের জানালার কাছে জানালার একটা পার্ট খোলা আর আরেকটা ভেজানো। দাদার পা তখন কাঁপছিল তার সারা শরীর তার সাথ দিচ্ছিল না এই জানালা দিয়ে দেখার জন্য। দাদা কোনো ভাবেই সাহস জাগাতে পারছিল না জানালাতে উকি মারার।

আমি ঐদিকে বউদির পুটকির মধ্যে প্রাণ পনে বাড়া দিয়ে খনন কার্য চালিয়ে যাচ্ছি। বউদি চোখ বন্ধ করে মুখে গুঁজে দেওয়া আন্ডারওয়ার টা নিয়ে আমার বাড়ার গুতার সুখে গোঙাতে লাগল। তারপর আমি বউদির মুখ থেকে আন্ডারওয়ার তা বের করে মুখটাকে খালি করে দিলাম । পেছন থেকে ঘামে ভেজা পুটকিতে জোরে জোরে ঠাপ পড়ছিল। এরকম মনোরম ফর্সা ভরাট বড়ো পুটকি যদি আপনার কবলে আসে তাহলে কি আপনি সেটা না নিংড়ে থাকতে পারবেন আমি আর নিজেকে সংযত রাখতে পারছিলাম না । কোমরটাকে ধরে সারা শক্তি দিয়ে পুটকির ফুটোর মধ্যে আখাম্বা বাড়া দিয়ে যত গভীরে যাওয়া যায় সেটার চেষ্টা করতে লাগলাম। উফফ এই মায়াবী পাছা আমাকে হার মানিয়েই ছাড়বে।

বউদি – আহঃ। আহঃ। আহঃ। উম উম ভাই আহঃ । উম্ম ।

বৌদিও নিজে তার পুটকি পিছনের দিকে ঠেলতে লাগল।

জানালার বাইরে দাঁড়িয়ে থাকা দাদা ঘরের ভিতরে দেখার সাহস এখনো করতে পারেনি। তখন আমি বউদির মাং এর মধ্যে আরো জোরে আঙ্গুল ঢোকাতে লাগলাম । বউদির ককিয়ে উঠতে লাগল, এইভাবে চুদতে চুদতে আমি বউদির পুটকির ফুটোর ভিতরেই সমস্ত মাল ফেলে দিলাম। বউদি সেই গরম মালের অনুভব পুটকির ভিতরে অনুভব করে এক অমায়িক সুখ পেতে লাগল। আমি তখনও পুটকির থেকে বাড়া বার করিনি। আমার বাড়া তখন সটান ছিল ভায়াগ্রার প্রভাবে। আমি বউদির মাংএর মধ্যে তীব্র গতিতে আঙ্গুল চালনা করতে লাগলাম এইভাবে কিছুক্ষন পর বউদি সুখ শীৎকার দিয়ে (আহঃ উমমম আহ্হঃহ্হঃ ) এবার জল খসিয়ে দিল।

সেই শীৎকার দাদার কানে আবছা আবছা আসলো । বাইরে দাঁড়িয়ে বৃষ্টির মধ্যে ভিজতে থাকা এবার নিজের মনে সাহস জুগিয়ে সিদ্ধান্ত নিল যে এবার সে ঘরের ভিতরের রহস্য উনমোচন করবেই। আমি তখন আস্তে আস্তে বউদির পুটকির মধ্যে বাড়া চালানো শুরু করলাম। বৌদিও বিছানার মধ্যে ডগি স্টাইল এ মুখ ভর দিয়ে পুটকিটা যতটা পারে উন্মুক্ত করে শুয়ে দু হাত পিছনে নিয়ে তার ডবকা পুটকির দুই প্রান্ত আরো ফাক করতে লাগল যাতে আমার চুদতে আরো সুবিধা হয়। আমিও আস্তে আস্তে আমার চুদার গতি বাড়াতে লাগলাম , বউদির ও গোঙানি বাড়তে লাগল।

আমি – আহঃ । মাগী কি পুটকি বানিয়েছিস মাগী যত পুটকি মারি ততই আরো ইচ্ছে হয় পুটকি খাল করার তোর। আহঃ আহঃ।

বউদি – উম্ম উম্ম আহঃ উফফ ইসস আহঃ।

ভোর হতে এখনো সময় আছে চারিদিক অন্ধকার বাইরে দাদা বৃষ্টিতে স্নান হয়ে গিয়েছে , আস্তে আস্তে দাদা জানালার কাছে আসতে লাগলো। জানালার কাছে এসে জানালার পর্দা সরাতে তার হাত কাঁপছিল। ভেতরে শুনতে পারছিল আমার গলা – “তুই আমার বেশ্যা মাগী তোর পুটকি আজকে ফাটিয়ে দেব আমি” নানান কিছু আবছা আবছা।
তারপর সাহস করে দাদা কিছুটা পর্দা ফাক করলো ঘরের ভেতর একটা ল্যাম্প জ্বলছে আর খাটের ক্যাচ ক্যাচ আর ঠাপ ঠাপ শব্দ আসছে । দাদার চোখ এখন খাটের দিকে গেল । জানালার একটা প্রান্ত ভেজানো থাকায় দাদা সবটা খাট স্পষ্ট দেখতে পারছে না। তারপর নিজেকে সংযত রেখে দাদা অন্ধকারের মধ্যে জানালার আরেক প্রান্ত পুরোপুরি খুলে ফেললো। তারপর দাদা আস্তে আস্তে খুব নিঃশব্দে জানালার পর্দাটা নিচ থেকে অল্প অল্প উপরের দিকে উঠাতে লাগল এবং দাদার সারা শরীর এই বৃষ্টিতেও গরম লাগতে শুরু করল। নিজেকে তৈরি করে তারপর নিজের চোখ সেখানে লাগাল।

পর্দা উঠিয়ে দেখার পর সারা ঘর তার নজরে আস্তে লাগল চারদিকে আবছা আলো আর খাটের ক্যাচ ক্যাচ এ ঘর গমগম করছে। সারা ঘরে চোখ ঘোরার পর দাদার চোখ পড়ল খাটের মধ্যে আর । খাটের মধ্যে যা দেখলো সেটা দেখে দাদার চোখ চরোখ গাছ। সারা শরীরে একটা ঠান্ডা শিহরণ বয়ে গেল। দাদা নিজে তার চোখ কে বিশ্বাস করতে পারছে না।।।

ল্যাম্পের আলো খাট টাকে উজ্জ্বল করে রেখে ছিল। দাদা দেখতে পেল যে তার নিজের বিবাহিত বউ খাটের মধ্যে লেংটা হয়ে উপুড় হয়ে শুয়ে রয়েছে। উপুড় হয়ে শুয়ে দুই হাত দিয়ে তার নিজেরই পুটকির দুই প্রান্ত টেনে ফাক করে শুয়ে রয়েছে। আর তারই পিছনে তারই ভাই তার বিবাহিত স্ত্রী কে হিংস্র পশুর মতো পিছন থেকে চুদে চলেছে। দাদা তখন জড় পদার্থের মতো দাঁড়িয়ে সবটা দেখছে কোনো প্রতিক্রিয়া দিতে পারছে না। দাদার মাথা কাজ করা বন্ধ করে দিয়েছে তার চোখের সামনে তার বউ কে অন্য কেউ এইভাবে পশুর মতো ছিড়ে খাচ্ছে। তারপর আমি বউদিকে পেছন থেকে চুদতে চুদতে বউদিকে সোজা করতে লাগলাম।

আমি – মাগী তোর দুধ গুলো কই অনেকক্ষন থেকে সেগুলির দর্শন পাই না।

তারপর আমি বউদিকে উঠিয়ে নিজের দিকে টান দিলাম আর পেছন থেকে বউদির বড়ো বড়ো দুধ গুলোকে কোষে চেপে ধরে জোরে জোরে টিপিয়ে লাগলাম।

বউদি – আহঃ ভাই লাগছে উফফ।

দাদা জানালা দিয়ে সব দেখছে কিন্তু কিছু করতে পারছে না। দাদা দেখছে তার ভাই তার বউকে শেষ করে দিচ্ছে। দাদা সব কিছু জানালার কাছে দাঁড়িয়ে শুনে চলছে। বৃষ্টি এখন কিছুটা কমে এসেছে তাই দাদা এখন আমার আর বউদির সব কথা স্পষ্ট শুনতে পারছিল। আমি তারপর বউদির পুটকির থেকে বাড়া তা বের করে বিছানায় শুয়ে পড়লাম । বউদি তারপর আবার আমার খাড়া বাড়া মুখে নিয়ে চুষতে শুরু করল উফফ। নুয়ে থেকে বউদি মনের সুখে আমার বাড়া চেটে চুষে যাচ্ছে। বউদি দাবনা বোরো পুটকীটা জানালার সোজাসুজি ছিল , উপুড় হয়ে আমার বাড়া চুষছে আর আমি বউদির সারা পিঠে হাত বুলিয়ে দিচ্ছিলাম। দাদা তখন তার বউ এর কান্ড কীর্তি সব বাইরে দাঁড়িয়ে দেখে চলেছে । আমি বউদির পুটকির দাবনা গুলো জোরে জোরে টিপে দিচ্ছে আর একটু পড়ে বউদির পুটকির ফুটো থেকে বেরিয়ে আসতে লাগলো আমার জমে থাকা সাদা থক থকে বীর্য। দাদা বউদির পুটকির থেকে বেরিয়ে আসা সাদা বীর্যের দিকে অবাক হয়ে চেয়ে রয়েছে।

বউদি আমার বাড়া ক্ষুধার্থের মতো চুষে চলেছে। আর ঐদিকে দাদা জানালার পাশের দাঁড়িয়ে নিজের বউয়ের পুটকির ফুটো দিয়ে নিঃসৃত আমার থকথকে সাদা বীর্যের দিকে অবাক হয়ে তাকিয়ে আছে। বউদি চুষে চুষে বাড়াটাকে পরবর্তী যুদ্ধের জন্য সান দিয়ে চলেছিল।

বউদি – উম উম্ম।

আমি – চোষ মাগী চোষ। তোর স্বামী কোনোদিন তোকে এত সুখ দিয়েছে যা আমি তোকে এতদিন দিয়ে আসছি।

বউদি উত্তর না দিয়ে বাড়া চুসেই চলেছিল।

আমি – বল মাগী বল। তোর স্বামী কি আমার মতন তোকে কোনোদিন চুদেছে ?

বউদি – চুপ করো।

আমি – বল নাহলে তোকে এইভাবেই তোর স্বামীর সামনে নিয়ে যাবো ?

বউদি – ভাই । আহঃ।

আমি বউদির মুখ থেকে বার টা সরিয়ে নিলাম, বউদির মুখে রাগ দেখতে পারছিলাম।

আমি – বল খানকি কে ভালো তোর মাং ফাটায় আমি না তোর স্বামী।

বার বার বলাতে বউদি রাগে বলেই ফেললো –

বউদি – না ও তোমার মতন আমার মাং ফাটাতে পারে না। ও খালি আমাকে লেংটা করে আমার শরীরের দিকে তাকিয়ে বাড়া খেচে শুয়ে পড়ে।

দাদা জানালার থেকে সব কিছু শুনছিল আর নিজের প্রতি তার ঘেন্না হচ্ছিল। দাদা অসম্মান মাথা হেট হয়ে গেল। দাদা মাথা নিচু করে দাঁড়িয়ে সব শুনছিল।

আমি – আয় আমার খানকি তোর আবার মাং ফাটাই।

আমি বউদিকে হেচকা টান মেরে খাটে শুয়িয়ে দিলাম। দুই পা ফাক করে ভায়াগ্রার প্রভাবে সটান বাড়া এক ঝটকায় মাং এ সেধিয়ে দিলাম।

বউদি – ও মা গো মড়ে গেলাম গো। আহঃ আহঃ আহঃ

বউদির চিৎকার শুনে দাদা আবার জানালা দিয়ে তাকালো। আমি তখন সারা শরীরের শক্তি দিয়ে বউদির মাংএর মধ্যে বাড়া দিয়ে ঠাপিয়ে চলেছি আর বড় খাড়া দুধ গুলোয় জোরে জোরে টিপে চলেছি। দাদা দাঁড়িয়ে থেকে সবটা দেখছে।

আমি – আহঃ মাগী আহঃ। কি মায়াবী শরীর তোর উফফ। আর পারছিনা। উফফ। তোকে আজকে নিঙড়ে খাবো ।

দাদা অবাক হয়ে সব দেখছিল। এবার আমি বউদির দুধ কামড়ে ধরে হিংস্র পশুর মতো চুদে চলেছি। ঘরের ভিতরে ঠাপের শব্দে বউদির শীৎকার ও দমে যাচ্ছে। ঠাপের শব্দ আর খাতের ক্যাচ ক্যাচ এ মনে হচ্ছিল সারা গ্রাম উঠে পড়বে। চোদা খেতে খেতে একটা সময়ের পর বউদি আর শীৎকার দিচ্ছে না। বউদি আমার চোখের দিকে তাকিয়ে শুয়ে শুয়ে চোদা খেতে লাগল। দেখে মনে হচ্ছিল যেন বউদি আমাকে চ্যালেঞ্জ করছে। আমি আরো জোরে বাড়া গুতানো শুরু করলাম বউদি ঠোটে কামড় দিয়ে এক দৃষ্টিতে আমার চোখের দিকে তাকিয়ে তলঠাপ দেওয়া শুরু করলো। কি মাগীতে পরিণত হয়েছে এই খানকি। পাশের রুমে নিজের সন্তান ঘুমোচ্ছে জানালার মধ্যে স্বামী দাঁড়িয়ে আছে আর সেকিনা তার দেওরের সাথে নিজের মাংএর জ্বালা মেটাচ্ছে।

আমি – আহঃ মাগী সালি তোকে আজকে শেষ করে ফেলব। তোর মাং আজকে ফাটিয়ে শেষ করবো।

বউদি কোনো শীৎকার না দিয়ে শুতে চরম চোদা খেতে লাগল। জানালা দিয়ে হতবম্বের মতো দাঁড়িয়ে নিজের বউয়ের চোদা খাওয়া দেখছিল দাদা তার করার ই বা কি আছে। জানালা দিয়ে খাটের মধ্যে তার বউকে হিংস্র পশুর মতো চুদে খাচ্ছে ।

আমি – আজকে রাতেই তোর পেট বাধাবো মাগী। তোর পেটে বাচ্চা দেব আজ।

বউদি – আহঃ ।। উফফ । দেখা যাবে । আহঃ।

আমি – তোকে আমার সন্তানের মা বানাবো মাগী । এই নে এই নে।

দাদা এসব কথা শুনে তার শরীরে এক বিদ্যুৎ খেলে গেল।

আমি – চুদে চুদে আজকেই তোর পেট বাধিয়ে তার পর তোকে ছাড়বো আজকে এর আগে না।

বউদি – দেখি তোমার কেমন মুরোদ।

আমি – দেখ তবে।

বাড়া বের করলাম। তারপর কোমরের নীচে বালিশ দিয়ে আমি বউদির দুই পা উপরে তুলে গোলাপি মাং টাতে একটা লম্বা চাটান দিলাম একেবারে পুটকির ফুটো থেকে একেবারে মাং পর্যন্ত। বউদি একেবারে শিউরে উঠল। তারপর বউদিকে উপরে মিসনারী পসিশনে এসে বউদির ঠোটে কামড়ে ধরে মেশিন স্টার্ট করলাম। আমি তখন কেননা জানি হিংসাত্মক হয়ে পড়েছিলাম। এমন জোরে চোদা শুরু করলাম যে বউদি আবার জোরে জোরে শীৎকার দেওয়া শুরু করল।

আমি – এখন কি হলো বেশ্যা এখন কেনো চেঁচাচ্ছিস ?

বউদি – ভাই আহঃ ভাই আস্তে আহঃ। খুব ব্যথা করছে উফফ আহঃ ভাই ভাই ভাই আহঃ আহহ আহঃ ।

আমি – আজকে তোর মাং ফাটিয়েই ছাড়বো। তোকে আজকে আমার সন্তানের মা বানিয়েই ছাড়বো।

এইভাবে প্রায় আধ ঘন্টা যাবৎ বউদিকে চুদতে চুদতে সমস্ত মাল বৌদির মাংএর ভিতরে ফেলে দিলাম। আর বউদির গরম মালের অনুভূতি পেয়ে আমাকে জড়িয়ে ধরে ফেলল। কিছুক্ষন এইভাবে থাকার পর আবার শুরু করলাম ঠাপানো। এবার মাং থেকে ঝিটকে ঝুটকে সাদা থকথকে মাল মাং এর চারপাশে ছড়িয়ে পড়তে লাগল। আর ঐদিকে দাঁড়িয়ে দাদা ঘটলো এক আশ্চর্য ঘটনা। দাদা নিজেকে আর সংযত রাখতে পারল না। ঘরের ভিতরে অবস্থা আর কথোপকথন শুনে নিজেকে আর ধরে রাখতে পারলো না। বাইরে বৃষ্টির মধ্যে জানালার কাছে দাঁড়িয়ে দেখা গেল এক অদ্ভুত ঘটনা দাদার পরনের লুঙ্গিটা একবারে নীচে পরে গেল। আর তারপরেই ঘটলো আশ্চর্য ঘটনা দাদা জানালার পাশে দাঁড়িয়ে বৃষ্টির মধ্যে দাঁড়িয়ে নিজের বউকে ভাইয়ের কাছে চুদতে দেখে নিজেই নিজের বাড়া খেচা শুরু করে দিয়েছে। ।।। এর থেকেই আমাদের জীবনে শুরু হল এক নতুন অধ্যায়।।।।।

কলমে লেখক – The Mysterious Guy ।।

প্রিয় শ্রোতাগণ আসা করি তোমাদের এই সিরিজ টা খুব ভালো লেগেছে। জানি তোমরা অনেকেই আমার উপর রেগে আছো গল্প দিতে দেরি হয় বলে। তোমরা আমাকে অনেক ভালোবাসা দিয়েছো এর জন্য আমি কৃতজ্ঞ।

।।। সবাই ভালো থেকো ।।।

❤️

guymysterious544@gmail.com

Exit mobile version