Site icon Bangla Choti Kahini

বউরাণী ননদিনী – ১২

বউরাণী ননদিনী – ১১

ফিরে আসছি আবার বাগান বাড়িতে। যেখানে রাকিব সুফিয়ার কমনীয় শরীরটা নিয়ে আদিম খেলায় মাততে চলেছে।

জল খসিয়ে ক্লান্ত সুফিয়া শরীর এলিয়ে দিয়ে ঢলে পড়েছে রাকিবের বুকের উপর। রাকিব পরম যত্নভরে ওর ঠোঁটে, গালে, গলায় চুমুর রেখা বুলিয়ে দিচ্ছে। আহহহ!!! কি সুখ! কি প্রশান্তি! কিন্তু, সুখের এইতো শুরু। সবে তো আঙ্গুলের কারিশমা দেখিয়েছে রাকিব। ওর বিশাল বাড়ার তেজ দেখানো, এখনও তো বাকি।

এভাবে মিনিট কতক আদর খাওয়ার পর সুফিয়া উঠে বসে। রাকিবের সামনে নেংটু হয়ে থাকতে ওর ভীষণ লজ্জা হচ্ছিলো। বিছানা থেকে শাড়ি আর পেটিকোট, আর মেঝে থেকে ব্লাউজটা নিয়ে এক দৌড়ে ও বাথরুমে ঢুকে পড়ে। ওর ব্রায়ের ফিতাটা এখনও রাকিবের কানের সাথে ঝুলে আছে। আর প্যান্টিটা যে কই, তার খবর কেউ জানেনা।

বাথরুমে ঢুকেই শাওয়ার ছেড়ে গা ধুয়ে নেয় সুফিয়া। তারপর শাড়ি, ব্লাউজ আর পেটিকোটটা পড়ে ফেলে। এদিকে রাকিব দরজায় নক দিচ্ছে, “ কইগো সোনা…. এসো”। সুফিয়ার ভেতরটা দোনমনো করছে। ও জানে যে বাইরে বেরুলেই রাকিব আবার ওকে আদর করা শুরু করবে। আর এবার সেই আদর হবে যৌনতার পরমতম সুখ। ওর ভেতরের একটা অংশ বলছে, “যাসনা সুফিয়া। তোর সতীত্ব কেড়ে নেবে এই রাকিব”। অন্যদিকে আরেকটা অংশ বলছে, “তুই কি আদৌ আর সতী আছিস? অমলবাবু তো তোর সতীত্বের অহংকার ভেঙ্গেই দিয়েছেন। যা সুফিয়া যা, প্রাণখুলে উপভোগ কর তোর যৌবন। নয়ন তোকে সুখ তো দিতে পারেইনি, উল্টো তোকে ঠকিয়েছে। নয়ন নয়, রাকিবের মত সুপুরুষকেই তুই ডিজার্ভ করিস”।

আবার দরজায় রাকিবের নক, “কইগো সোনা এসো…। আজ একসাথে চন্দ্রবিলাশ করবো আমরা দুজনে”।
শাড়ি পড়ে, চুল ঠিক করে বাথরুম থেকে বেরিয়ে আসে সুফিয়া। তাড়াহুড়োয় নাভির নিচে পেটিকোট পড়েছে ও। শাড়ির ফাঁক দিয়ে ফর্সা পেটির সাথে সুগভীর নাভিটাও তাই উকি মারছে। সেদিকে চোখ পড়তেই দৃষ্টি লোলুপ হয়ে আসে রাকিবের। কিছুক্ষণ আগেও ও প্যাডেড ব্রা পড়ে ছিলো। তাই দুধ দুটোকে শরীরের তুলনায় একটু বেশিই বড় দেখাচ্ছিলো। এখন বিনা ব্রা তে ওগুলোকে একদম ন্যাচেরাল লাগছে। খোলা চুলগুলোকে উপর দিকে টেনে একটা খোপা করে বেড়িয়েছে সুফিয়া। তাতে করে ওকে আরও বেশি হটি লাগছে।

রাকিব নিজেকে সামলে নিয়ে সুফিয়ার কাছে এগিয়ে আসে। তারপর ওর কানে কানে বলে, “সেক্স গডেস লাগছে তোমাকে”। সুফিয়া লাজুক হাসি দিয়ে মাথা নামিয়ে নেয়। এরপর রাকিব ওর হাত ধরে ওকে বাগানের দিকে নিয়ে যায়। বাগানের একপাশে দোলনা লাগানো আছে। দোলনাতে সুফিয়াকে বসিয়ে দেয় রাকিব। তারপর পেছনে দাঁড়িয়ে ওকে দোল খাওয়াতে থাকে। সুফিয়া রাকিবের এই প্রেমঘন আচরণে মুগ্ধ হয়ে যায়। কই অমলবাবুও তো ওকে সেদিন ভোগ করলেন। ওনার মাঝে তো প্রেমভাব চোখে পড়েনি ওর। অমলের মাঝে যা ছিলো তার সবটাই কামনা। ভোগ্যপণ্যের মতো সুফিয়াকে সম্ভোগ করাই ছিলো ওর প্রধান উদ্দেশ্য। রাকিবের একটু আগে বলা কথাগুলো সুফিয়ার কানে বাজতে থাকে। হয়তো সত্যিই রাকিব ভালোবেসে ফেলেছে ওকে। হয়তো ও সুফিয়াকে ভোগের বস্তু ভাবছে না। বরং ভালোবেসে ওর মলিন জীবনটাকে রাঙিয়ে দিতে চাইছে।

রাকিব দোলনার পেছনে থেকে দোল দিয়ে যাচ্ছে। দোলনাটা যখন ফিরে আসছে তখন আবার দোল দেবার সময় ও সুফিয়ার খোলা পিঠে হাত বুলিয়ে দিচ্ছে। এভাবে কিছুটা সময় সুফিয়াকে দোল খাইয়ে এবার ও নিজে এসে বসে পড়লো দোলনায়। তারপর পাশাপাশি বসে সুফিয়ার চোখে চোখ রেখে প্রাণভরে ওর রুপসুধা পান করতে লাগলো।

উফফফ কি ডাসা ডাসা মাই! আর কি গোলগোল… একদম বিদেশী মেয়েদের মতো। একটুও ঝোলেনি। টেপ্পন খাওয়া মাই একটু নরম হয়ে যায়। কিন্তু সুফিয়ার মাই বেশ শক্তপোক্ত। রাকিব বেশ অবাক হয়, বিয়ের আড়াইবছর পরেও একটা বাঙ্গালী মেয়ের মাই এমন শেইপে থাকে কিভাবে!! ও তো আর জানেনা যে শেইপ নষ্ট হবার ভয়ে নয়ন কখনও টিপেই না সুফিয়ার মাইজোড়া। আর তাছাড়াও, জিনগতভাবেই সুফিয়ার মাইজোড়া গোলগাল আর খাড়া খাড়া।

বাগানের এই মৃদুমন্দ বাতাস আর পুর্ণিমার আলোতে সুফিয়ার রূপের ঝলকানি যেন আরও বেড়ে গেছে। রাতের আলোতে দুই নগ্ন নরনারীর দোলনায় দোল খাওয়ার দৃশ্য দেখে মনে হচ্ছে স্বয়ং কিউপিড যেন নেমে এসেছেন পৃথিবীতে। সুফিয়ার লাস্যময়ী দেহ আর রাকিবের পেটানো পেশিবহুল শরীর। উফফফ কি দারুণ এক কম্বিনেশন। রাকিব সুফিয়াকে ওর কাছে টেনে নেয়। তারপর ওর কপালে দীর্ঘ একখানা চুমু একে দেয়। সুফিয়া চোখ বন্ধ করে তা অনুভব করে পরম আবেগে। এবার রাকিব সুফিয়ার নরম কমলালেবুর কোয়ার মতো ঠোঁটখানাকে মুখে পুড়ে পরম আশ্লেষে আবারও চুষতে থাকে।

রাকিব -উমমম….উমমমম….উমমমম
সুফি- “উম্মম্মম রাকিব…..“
রাকিব- “উমমমম…. সুফিয়া….. আমার সুফি….”
সুফিয়া রাকিবের বুকে ওর শরীর এলিয়ে দেয়। রাকিব বুঝতে পারে সেই কামঘন মুহুর্ত চলে এসেছে। এখন সময় সঙ্গমে লিপ্ত হবার।
রাকিব -“আমার ধোনটা যে আর বাধা মানছে না সোনা। দেখো কেমন করে ফুঁসছে।“

সুফিয়া দেখলো রাকিবের ধোন খাঁড়া হয়ে গর্জন করছে। ইতস্ততভাবে হাত দিয়ে ধরে ফেললো ওর বিশাল মুষলটাকে। বাড়ার আগায় প্রিকাম জমে আছে। সুফিয়া আঙ্গুল দিয়ে সেটা মুছে দিলো। ইশশশ কি দারুণ বাড়াটা। কি বিশাল!!…এবার রাকিবকে আদর করবার পালা। সুফিয়া হাটু গেড়ে ঘাসের উপর বসে পড়লো। তারপর ডান হাতে রাকিবের বিশাল বাড়াটাকে ধরে গোড়া থেকে আগা পর্যন্ত হাত দিয়ে ডলতে লাগলো।
রাকিব- “আহহহহ…. সুফি…..”
সুফিয়া- “সুফির কি দেখেছেন রাকিব সাহেব। এবার দেখবেন আপনার সুফি কতটা আদর করতে পারে”।

এই বলে সুফিয়া ওর দুদুর বোঁটাটাকে রাকিবের ধোনের মাথায় লাগিয়ে ধরে দুদুটা ঘুরাতে লাগলো। এই নতুন কায়দা দেখে রাকিব তো আউট অফ কন্ট্রোল হয়ে যাচ্ছে। এরপর দুহাতে দুই দুদু একখানে করে ধরে তার মাঝখানে ও রাকিবের দুরমুশটাকে আশ্রয় দিলো। তারপর চোখ রাখলো রাকিবের চোখে। ওর চোখে প্রশ্রয়। যেন বলছে, “এসো রাকিব। তোমার এই লম্বা বাড়াটা দিয়ে আমাকে মাইচোদা করো।“

দুই মাইয়ের মাঝে রাকিবের আখাম্বা বাঁড়াটা চিপকে আছে। সুফিয়ার মনে হতে লাগলো বাঁড়াটা যেন পুড়িয়ে দিচ্ছে ওর মাইদুটোকে। রাকিবের বাঁড়া তাতানো লোহার দন্ডের মতো গরম হয়ে গেছে। মাইয়ের খাজে ঢোকানোর ফলে বাড়ায় রক্ত সঞ্চালনও বেড়ে গেছে। সুফিয়া আস্তে আস্তে মাই ঘষতে লাগল বাঁড়ার ওপর। রাকিব সুখে পাগল হয়ে যাচ্ছে। সপ্তম স্বর্গে বিরাজ করছে যেন।

-“উফফফফ আআআআ সুফিইইই”

সুফিয়া মাইয়ের ঘষার বেগ বাড়িয়ে দেয়। আরও জোরে জোরে ঘষতে থাকে। রাকিবের তপ্ত বাঁড়া সুফিয়ার মাইকে পুড়িয়ে দিচ্ছে যেন। রাকিব আর নিতে পারছে না সুফিয়ার এই ছেনালি। সুফিয়াকে থামিয়ে এবার নিজে বাঁড়াটাকে উপর নিচ করতে লাগে ও। জোরে… খুব জোরে… যেন দুরমুষটার ঘষা দিয়েই মাইয়ের চামড়া ছিলে দেবে ও। বাঁড়ার গতি বাড়িয়ে দেওয়ার ফলে সুফিয়ার মুখের কাছে রাকিবের মুষলটা ধাক্কা মারছে। সুফিয়া মাঝে মাঝে ঠোঁট দুটো ফাক করে আর জিভটাকে বের করে রাকিবের ধোনটাকে চুমু খাবার চেষ্টা করছে।
-“উফফফ উফফফফ সুফি ঢোকাও মুখে উফফফফফফফ”

সুফিয়া এখনও রাকিবের সঙ্গে ছেনালি করেই যাচ্ছে। বাঁড়াতে হালকা জিভ বুলিয়ে চুমু খাচ্ছে। আর এভাবে ওর তলপেটের শিড়শিড়ানি ক্রমশ বাড়িয়েই তুলছে। রাকিবের মন বলছে এই বুঝি মাল বেড়িয়ে যাবে! এত্ত যৌনসুখ সহ্য করতে না পেরে রাকিব সুফিয়ার চুলের মুঠি ধরে এক্ব ধাক্কায় ওর মুখের ভেতর ঢুকিয়ে দেয় ওর বিশাল বাড়াটা। সুফিয়া অক্কক্কক করে উঠে। রাকিব জোরে জোরে বাঁড়ার ধাক্কা দিতে লাগে সুফিয়ার মুখে। সুফিয়ার নরম ঠোঁটে পিষ্ট হতে থাকে রাকিবের আখাম্বা দুরমুষ।

_”উফফফফ সুফি উফফফফফ উফফফফফ চোষ চোষ আআআআহহহহহহহহহহ আমার বাঁড়া চোষ।“
-“ওহহহহহ অক্কক্কক্কক্ক উউউউ অক্কক্কক্কক্কক্কক্কক্কক্কক”

সুফিয়া এবার নিজে থেকে বাঁড়া চুষতে শুরু করলো। চুষে চুষে ওর মুখ লাল হয়ে যাবার মতো অবস্থা, তাও জোরে জোরে চোষণ দিচ্ছে। ওর মনে কাজ করছে যেকরেই হোক ওর স্বপ্নের পুরুষকে সুখের ভেলায় ভাসাতেই হবে। এরকম আখাম্বা লেওরা ওর মুখে আছে ভেবেই কেমন গা শিউরে উঠছে সুফিয়ার। বারবার মনে পরে যাচ্ছে ভিডিওর সেই নিগ্রোটার কথা, যার আট ইঞ্চি কালো বাঁড়াটা ওই সাদা মেয়েটা চুষছিল। উফফফ… রাকিব সত্যিকারের পর্ণ স্টারদের মতোন করেই সুফিয়ার মুখ চুদতে লাগলো। ওর মুখের ভেতরে প্রবল বেগে আগুপিছু করতে লাগলো বাড়াটা। সুফিয়ার মুখের দুপাশ দিয়ে লালা ঝড়তে লাগলো। আহহহ!!! ফাক!!…. সে কি এক অনুভূতি হচ্ছে রাকিবের। এমন অনুভূতি ওর শুধু একজনের সাথেই হয়। পারমিতা। রাকিবের লেডি লাভ। খাটি বাংলায় রাকিবের শারীরিক ক্ষুধা মেটাবার সেক্স ডল। রাকিব ওকে একপ্রকার রক্ষিতা করেই রেখেছে। সুফিয়া বাড়া চোষায় যেন পারমিতার মতোই। বা ওর থেকেও এক ডিগ্রি উপরে। এভাবে কিছুক্ষণ মুখ ঠাপ আর বাড়া চোষনের পর রাকিব ওর মুষল দন্ডটা সুফিয়ার মুখ থেকে বের করে নিলো।

এবার ও সুফিয়াকে ধরে উঠালো। তারপর ওর মুখে ঠোঁট চালান করে দিলো। আবার দুজনে পাগলের মতো একে অপরের ঠোঁট খেতে লাগলো। রাকিবের চাটনের ফলে সুফিয়ার মুখ থেকে লালা ঝড়ছে আর রাকিব সেটাকে পান্তুয়ার রসের মতো খেয়ে নিচ্ছে।

মিনিট খানেক পরেই রাকিব আবার হামলে পড়লো সুফিয়ার সুগঠিত বক্ষযুগলে। দু হাত দিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে মাইদুটো টিপতে টিপতেই নাক ঘষতে লাগলো ওর বুকের মাঝখানটায়। রাকিবের চোষনে সুফিয়া তখন দিশেহারা। সুখে মোচড়াতে শুরু করেছে শরীর।

এবারে রাকিব সুফিয়ার মাইয়ের বোঁটা মুচড়ে দিলো হালকা করে। সুফিয়া উত্তেজনায় কেঁপে উঠলো। এই প্রথম। এই প্রথম এই অনুভূতি পেলো ও।

-“আআআহাহহ কি করছো জান। ছাড়ো… ব্যথা লাগছে তো.. উমমম…” সুফিয়ার এই না তে, যেন বাধার চাইতে প্রশ্রয় ছিলো বেশি। আর রাকিব সেটা বেশ উপভোগ করলো।

মাইয়ের গন্ধ নিতে নিতেই রাকিব ঠোঁট চালিয়ে দিলো মাইয়ের নিচের অংশে। ভাল করে গোল গোল করে মাই চাটতে লাগলো। এদিকে সুফিয়ার শ্বাস প্রশ্বাস বেড়ে গেছে কয়েক গুন। শীৎকারও বেরচ্ছে মুখ থেকে। এবারে রাকিব ওর বোঁটার উপরে চুমু খেলো। সুফিয়া কেপে উঠলো। পরক্ষনেই বোটা সুদ্ধ অ্যারিওয়ালার অংশ মুখে নিয়ে চুষে দিতে লাগলো। কামের সুখে আবারও শীৎকার করে উঠলো সুফিয়া। পালা করে ডান, বাম দুই মাইতেই মোক্ষম চোষণ দিতে থাকলো রাকিব। আর সাথে সুফিয়ার বোঁটা মুচড়ে মুচড়ে লাল করে দিচ্ছিলো। আর জিভের ডগায় লালা ভরিয়ে আদর করে দিচ্ছিলো মুচড়ে দেওয়া বোটায়। এদিকে কামের আতিসাহ্যে সুফিয়া শীৎকার করে করে পাগল হয়ে যাচ্ছে। ওর উরুসন্ধি থেকে এখন কুলকুল করে রস বের হচ্ছে। ওর কুচকিতে হাত দিয়ে তা অনুভব করেই রাকিবের ইচ্ছে হলো সেই অমৃত সুধা পান করবার।

ওর মাথায় খেলে গেলো এই সবুজ ঘাসের চাদরে ৬৯ পজিশনে সুফিয়ার গুদ চেটে খেলে কেমন হয়! যেমন ভাবা, তেমন কাজ। ঘাসে শুয়ে সুফিয়ার গুদ নিজের মুখের কাছে টেনে ধরলো রাকিব। ৬৯ পজিশনটাও সুফিয়ার অনেক পছন্দের। ও আর নয়ন ফোরপ্লে করার সময় মাঝে মধ্যেই এটা করে। ৬৯ দিতে দিতেই সুফিয়া নয়নের মুখে গুদ আর পোদ ঘষা শুরু করে দিতো। আর নয়ন ইঙ্গিত পেয়ে যেতো যে, ওর বউয়ের গুপ্তদেশে বাড়া ঢোকাবার সময় হয়েছে। রাকিব সুফিয়ার গুদে ঠোঁট ছোয়াতেই সুফিয়া মোন করে উঠে,
-“উম্মম্মম… আহহহহহ….”

রাকিব গুদের পাপড়িতে বড় করে একটা চুমু দিয়েই জিভ চালিয়ে দেয় গুদে। তারপর গুদের ক্লিটে হাত দেয়। সুফিয়া কেঁপে ওঠে। তার শক্তি নেই বাঁড়া মুখে নেওয়ার কিন্তু রাকিবের এই আক্রমনে সে দিশেহারা হয়ে ওঠে। আবার সে রাকিবের ধোনে মুখ দেয়। এদিকে রাকিব সুফিয়ার গুদ খেতে শুরু করে পরম সুখে।

-“উম্মম্ম উম্মম আআহহ্মম্মম আহাহহহহহহহ” রাকিব সুফিয়ার গুদ চাটতে চাটতে সুখে গুঙিয়ে ওঠে।
-“উফফফফ রাকিব আআহহহহহহহহ উফফফফফফ উফফফফফ কি করছো…. আআআআহহহহহ খেয়ে ফেল গুদ…. উফফফফফফ আআহহহহহহ আহহহহহহহ আহাহহহহহহহহহ”

রাকিব আরও জোরে জোরে গুদ খেতে থাকে সুফিয়ার। উফফফফফ পুরো রসালো গুদ। রসের হাড়ি যেন একেবারে উপচে পড়েছে! রাকিব মনের সুখে রস খেয়ে যায়। সুফিয়ার গুদের কুটকুটানি ক্রমশ বেড়েই চলেছে। ও আর পারছেনা। রাকিবের মুখের উপরেই লাফাতে থাকে ও। রাকিবের ঠোঁটের সাথে গুদ ঘষতে থাকে। এদিকে রাকিবের বাড়াও আর বাধ মানছে না।

রাকিব সুফিয়া কে ঘাসে শুইয়ে দেয়। তারপর ওর ডান হাতের তর্জনী ও মধ্যমা দিয়ে গুদের মুখ হা করে সোজা গুদের ভেতরে জিভ ঢুকিয়ে দেয়। সুফিয়ার গুদের ভেতর রাকিবের জিভ লকলক করছে। সুফিয়া কামের জ্বালায় মরিয়া হয়ে উঠেছে। “আয় সোনা, আমাকে আর তড়পাস নে। ভেতরে আয় আমার।“ সুফিয়ার কন্ঠে করুণ আর্তনাদ। রাকিবও আর থাকতে পারলো না। দুটো লম্বা চাটন দিয়ে ও সুফিয়ার একটা পা কাঁধে তুলে নিলো। তারপর ডান হাতে নিজের মুষল দন্ডটাকে মালিশ করতে লাগলো। সর্বনাশ কি ভয়ানক আকার ধারণ করেছে ওটা। রাকিব ওর ছুন্নত করা মুষলের মুন্ডিটা দিয়ে সুফিয়ার ভোদার পাপড়িতে ঘষতে লাগলো। বালে ঘেরা গুদ আবার ভিজে চপচপ করছে। এভাবে গুদে বাড়া ঘষতে ঘষতে হুট করে ও মারে এক ঠাপ। “ওওঅঅ মাগোওওওও…. “ বলে যন্ত্রণায় চেচিয়ে উঠে সুফিয়া।

রাকিবের বাড়া পুরোটা ঢুকলো না। হাফ ঢুকে আটকে থাকলো। এবারে রাকিব সুফিয়ার গুদকে সময় দিলো এই নতুন সঙ্গীকে সইয়ে নিতে। গরম গুদের দেয়ালে ঘষা লেগে ওর বাড়াটা যেন গুদের ভেতরেই আরো ফুলেফেঁপে উঠছিল। সুফিয়া কিছুটা সামলে নিলে, রাকিব সুফিয়ার গুদের ভেতরে নিজের বাড়াটাকে আস্তে আস্তে করে আগুপিছু করতে লাগলো। এভাবে গুদটা ওর বাড়ার সাথে কিছুটা সয়ে গেলে রাকিব হুট করে মারলো অসুরের মতো এক ঠাপ। পড়পড় করে সাত ইঞ্চি বাঁড়া এক ধাক্কাতে সুফিয়ার গুদে গেথে গেলো। “ওওওও বাবাগোওওও…” বলে চোখ উল্টিয়ে ফেলে সুফিয়া। রাকিবের বিশাল বাড়াটা যেন ওর জরায়ুতে গিয়ে ধাক্কা মারে।

সুফিয়াকে ধাতস্ত হবার জন্য আবারও একটু সময় দেয় রাকিব। তারপরে সুফিয়ার দুপাশে হাত রেখে কোমর তুলে তুলে মৃদু করে ঠাপানো স্টার্ট করে। এভাবে ধীরে ধীরে ঠাপের গতি বাড়াতে থাকে। সুখের চোটে সুফিয়া চোখ বুজে ফেলেছে। মুখটাকে হালকা হা করে,খুব ধীরে ধীরে আহ, উফ শব্দ করে ক্রমাগত মোন করতে থাকে ও। সাথে জিভ দিয়ে অনবরত নিজের ঠোঁট চাটতে থাকে। কামে পাগল সুফিয়ার মখের ভঙ্গিমা দেখে রাকিবের বাড়ায় যেন দ্বিগুণ শক্তি চলে আসে। আসুরিক শক্তিতে ঠাপের গতি বাড়িয়ে দেয় রাকিব। সুফিয়ার শরীর কেঁপে ওঠে। রাকিবের এই ঠাপ যেন সহ্য করতে পারছে না ও। সুফিয়ার এমন মাদকীয় গুদে বাড়া ঢুকিয়ে রাকিবের বয়স যেন এক ধাক্কায় ২১ এ নেমে এসেছে। উন্মত্ত কুকুরের মত ঠাপ মেরে যাচ্ছে ও। সুফিয়ার রসে ভেজা টাইট গুদে একটার পর একটা রাম ঠাপ মেরেই চলেছে। সুফিয়াও ওর পা দুখানা একখানে করে, দু পা দিয়ে রাকিবের কোমরকে জড়িয়ে ধরে ওর ঠাপ খেয়ে চলেছে।

দু হাত দিয়ে ভর দিয়ে, নিজের শরীরের সমস্ত শক্তিকে কোমরে কেন্দ্রিভূত করে থাপিয়েই চলেছে রাকিব। ঠাপোনের তালে তালে সুফির মাই দুটো লাফাচ্ছে। উফফ কি অপার্থিব সুন্দর সেই মাইয়ের নাচন।

-“আআহাহহহহহ আআআআহহহহহহহহ জোরে…. জোরে করো… আরও জোরে….. আআআআআআআআ” সুফিয়া উন্মত্তের মত প্রলাপ বকতে লাগলো।

-“উফফফফফ তুমি কত নরম সুফি….উফফফফফফফ” রাকিব ঠাপাতেই আছে ওকে। এবার সুফিয়ার দুই পা কাঁধে তুলে নিয়ে ঠাপাতে শুরু করলো রাকিব। কিছু পুরুষ আছে দায়িত্ব কাঁধে নেবে না, কিন্তু দুই পা ঠিকই কাঁধে নিয়ে নেবে। রাকিবও যেন তাই। রাকিবের ঝুলন্ত বিচিজোড়া গিয়ে আঘাত করছিলো সুফিয়ার গুদ আর পোদের মধ্যদেশে। থপ থপ থপ থপ্ শব্দে ভরে উঠেছে গোটা বাগান।

সুফিয়া রাকিবের হাত দুটো টেনে নিজের পুরুষ্টু মাইয়ের ওপর রেখে দিল। রাকিবের বুঝতে বাকি রইলো না সুফিয়া কি চাইছে। সুফিয়ার মাই ধরে মনের সুখে কচলাতে লাগলো ও। কচলে কচলে মাই লাল করে ফেললো একদম। এদিকে মাই কচলানোয় চোদায় সাময়িক বিরতি পড়তেই সুফিয়া দুহাত দিয়ে রাকিবের পাছা ঠেলতে থাকে নিজের গুপ্তদেশের দিকে। রাকিব আবার এক পেল্লাই ঠাপ মেরে দেয়। এভাবে নিজের চোদনকুমারীকে গুদাম গুদাম ঠাপে একেবারে পাগল করে তোলে রাকিব। সুফির মুখে চুমু খেতে খেতে ও লম্বা লম্বা ঠাপ মেরে যাচ্ছে জানোয়ারের মতো। রাকিবের উরুর সাথে সুফিয়ার উরু বারবার ধাক্কা খেয়ে থপাথপ সুরেলা আওয়াজ তুলছে যেন। দুজনেই ঘেমে নেয়ে একশা। রাকিবের শরীরের ঘাম চুইয়ে সুফিয়ার গায়ে এসে পড়ছে।
-“উফফফফফফ আআআহহহ আআআহহহহহহ”
-“সুফি ডার্লিং তুমি একটা মাগি”
-“উফফফফফফ হ্যা… আআ হাআআআআ। আমি মাগি”
-“তুমি একটা খানকি মাগি। তুমি একটা পাকা খানকি। আমার চোদা সেরা খানকি।”
-“উফফফফফফ আরও বলুন। থামবেন না… আরও বলুন….”
-“চুপ বেশ্যা মাগি। শালি রেন্ডি। চুদা খাবার সময় কোনো কথা না।“ এভাবে আরও কয়েকটা মোক্ষম ঠাপ মেরে রাকিব সুফিয়ার উপর থেকে উঠে পড়ে।

“আয় বেশ্যা সুন্দরী। আমার উপরে এসে বস। চোদ আমাকে। ঠাপা আমার বাড়া”। এই বলে রাকিব ঘাসের উপর চিত হয়ে শুয়ে পড়ে। সুফিয়ার তখন পাগলের মতোন অবস্থা। চুলের বাধন খুলে গিয়ে একদম এলোমেলো। শরীরের এখানে ওখানে ঘাম আর ঘাসের ধুলো লেপ্টে আছে। ও পাগলের মতোন রাকিবের খাড়া, আখাম্বা বাড়ার উপর উঠে বসে। তারপর হাত দিয়ে শক্ত বাড়াটাকে ধরে গুদের মুখে সেট করে মারে এক পেল্লাই লাফ। ফর ফর করতে করে গুদের পাচিল ছিলে ভেতরে ঢুকে যায় ইয়া মোটা বাড়াটা। সুফিয়া লাফাতে থাকে। “আহহহ..আহহহ… ইয়া…. আহহহহহ…”
রাকিব নিচে শুয়ে ওর কোমড়ের উপর সুফিয়ার পাছার নাচন উপভোগ করতে থাকে।
সুফিয়া- “আহহ… আহ… ইশশ….”
রাকিব- ঠাপাও সুন্দরী। ঠাপা আমার বাড়াটাকে। আরও জোরে জোরে লাফা… আহহহ…

সুফিয়া উদভ্রান্তের মতোন রাকিবের বাড়ার উপর লাফাতে থাকে। আর সেই সাথে লাফাতে থাকে ওর গোলগোল ভরাট মাইজোড়া। রাকিবের চোখ বড় বড় হয়ে যায়। জিভ দিয়ে ঠোট চাটতে থাকে ও। উফফফ কি ডাসা মাইজোড়া। সেরা মাই এটা। simply সেরা মাই। কিছুক্ষণ কাউগার্ল পজিশনে সুফিয়ার শারীরিক কসরত উপভোগ করার পর রাকিব ওকে জাপটে ধরে নিজের বুকের সাথে। তারপর ওর পাছাটা দুহাতে ধরে ভালোমতো সেট করে নিজের বাড়ার উপরে। এরপর ওকে নিচ থেকে তলঠাপ মারা শুরু করে।

সুফিয়ার জরায়ু পর্যন্ত যেন গেথে যায় রাকিবের বিশাল বাড়াটা। ও পাগলের মতো চিল্লানি দিয়ে অবিরাম শীতকার করতে থাকে। রাকিব ওর ঠাপ কমায় না। বরং আরও বাড়ায়। এদিকে সুফিয়ার প্রাণ যায় যায় অবস্থা। রাকিবের পাশবিক রূপ এই প্রথম দেখছে ও।

“আআআআহহহহহ লাগছেইঈ আআআহহহহ” – চেঁচিয়ে যায় সুফিয়া। রাকিবের সেদিকে কোনও ভ্রুক্ষেপ নেই। ও এখন উন্মত্ত এক পশু। বাঘ যেমন রক্তের গন্ধ পেলে উন্মত্ত হয়, রাকিব তেমন সুফিয়াকে পেয়ে উন্মত্ত। একদিকে ও মাই চুষেছে, আর অন্যদিকে ঠাপ মারছে। কোলে বসিয়ে ঠাপ মারতে মারতে রাকিব হাপিয়ে ওঠে।

যে রাকিব কোনরকম ওষুধ ছাড়াই অনায়াসে ২৫/৩০ মিনিট ঠাপায়, সে কিনা সুফিয়ার গরম টাইট গুদে রীতিমতো কাপছে এখন। ওর বাড়ার শিরায় যেন টান ধরছে। সুফিয়ার গরম গুদে ওর লৌহ দন্ড যেন আগুনের লেলিহান শিখায় পুড়ে যাচ্ছে।
মাল ছাড়ার আগের এই পারটিকুলার মুহুর্তে রাকিবের মাথা হ্যাং হয়ে যায়। ভদ্রলোকী আবেশ খুলে পুরো চোদানো মরদ বনে যায় ও। মুখের ভাষাও হয়ে যায় যারপরনাই অশ্লীল।
-এই খানকি মাগী। বেশ্যা চুদি। তোর ভোদা এতো গরম কেন রে! আমার বাড়াটা গলিয়ে ছাড়বি নাকি রে খানকি!
সুফিয়াও যে কামঘন মুহুর্তে কি পরিমাণ গালাগালি করে তা তো আপনারা জানেনই। ও বলতে শুরু করে- হ্যা রে আমার চোদনা জামাই। তোর বাড়া আমি গলিয়ে ছাড়বো। আহহহ… উহহহহহ…. জোরে কর। জোরে জোরে ঠাপা। আরও জোরে… আহহহহ…..
সুফিয়ার নোংরা কথায় পাশবিক শক্তি চলে আসে রাকিবের মধ্যে। ও গুদোম গাদম ঠাপ মারতে থাকে সুফিয়াকে।
সুফিয়া – ওহহহ… ইয়েস বেবি… right there… yes…yes…yes….
রাকিব- আহহহ…আহহহ….আহহহ… কি গুদ রে তোর খানকি। কামড়ে ধরেছিস আমার বাড়াটা…আহহহ…
সুফিয়া- আহহ…আহহ… ফাক মি…. ফাক মি বেবি…. উমমম…..ফাককককক……চোদো আমাকে…আহ… চুদে চুদে আমার ভোদাটা ফাটিয়ে দাও… আহহহ…
রাকিবের এদিকে মাল বেরোনোর সময় হয়ে এসেছে। সুফিয়ার ভোদাতেও টান ধরেছে। ইশশশশ….. সুফিয়া চিৎকার করে ওঠে -“উফফফফফ আমার বেরোবে… আহহহ… উম্মম্মম্মম আআহহহহ”
মাল বেড়নোর আগের মুহূর্তে রাকিবের তল পেটে খিচ দিয়ে শরীরের একদম অন্তস্থল থেকে বেরিয়ে আসে ঘন, গাঢ়, থকথকে মাল। তীরের বেগে ছুটে গিয়ে পড়ে সুফিয়ার খানদানি গুদের ভিতরে।
রাকিব- “আহ আহ আহ….. সব বেরিয়ে গেলো। আহ…. সব খেয়ে নিলি তুই গুদ দিয়ে….. আহ….”
সুফিয়া- “ইশশশ…. সোনারে… আমার ভেতরটা মালে ভাসায়ে দিলি রে সোনা…. উমমম “ এই বলে সুফিয়া রাকিবের মুখটাকে দুহাতে টেনে নিজের মুখের কাছে এনে ঠোঁটে চুমু খেতে লাগলো। উমমম….আমমম…. আহহহ……

সুফিয়ার গুদের বাল আর রাকিবের বাড়ার বালে রাকিবের ঘন বীর্য মিলে মিশে একদম একাকার হয়ে গেলো। চরমতম সুখের এক চোদনের পর রাকিবের শরীরটাকে জড়িয়ে ধরে ওর বুকে মাথা এলিয়ে দিলো সুফিয়া।

কেমন লাগলো সতী বউ সুফিয়া আর চোদনবাজ রাকিবের প্রথম সঙ্গম। জানাবেন কিন্তু। আর যারা ভাবছেন আজ রাতের জন্য এই বুঝি শেষ, তাদের জন্য বলছি, “পিকচার আভি বাকি হে মেরে দোস্ত”।
Keep Reading, Keep Commenting.
লাভ ইউ অল।

ভালোলাগা মন্দলাগা জানাতে পারেন
yourfictionallyreal@gmail.com
wmark1596@gmail.com

Exit mobile version