Site icon Bangla Choti Kahini

বউরাণী ননদিনী – ৫

বউরাণী ননদিনী – ৪

এভাবে একদিন একদিন করে সময় পেরোতে লাগলো। সারাটাদিন দুঃচিন্তা আর বিবেকবোধ নয়নকে কুরে কুরে খায়। এদিকে নয়নের অফিস থেকেও ওর উপর বারবার চাপ আসছে। প্রত্যক্ষ চাপ নয়। কিন্তু পরোক্ষভাবে ওকে বোঝানো হচ্ছে যে নয়ন তোমার হাতে আর বেশি সময় নেই। সারাদিন কাজ করানো, অযথা অপমান, আরও কত কি। অমলবাবু বেশ জানতেন যে এভাবে চাপ সহ্য করতে না পেরে একদিন নয়ন ঠিক ওনার কাছে এসে নতি স্বীকার করতে বাধ্য হবে। আর সে দিনটারই জন্য অপেক্ষা করছিলেন উনি।

এদিকে নয়নের শরীর একটু একটু করে ভাঙতে শুরু করে। ওকে বারবার ডাক্তারের কাছে নিয়ে গিয়েও কোনও সুরাহা হয় না। কারণ, রোগটা তো আর শারীরিক নয়, মানসিক। যার পুরো প্রভাব পড়ছে ওর ব্যক্তিগত জীবনে। নিজের ভালোবাসার মানুষটাকে চোখের সামনে তিল তিল করে শেষ হয়ে যেতে দেখতে পারছে না সুফিয়া। ওরই কিছু করার দরকার। হ্যা, ওকেই এবার কিছু একটা করতে হবে। তাই সুফিয়া সিদ্ধান্ত নিলো যে, অমলবাবুর সাথে সামনাসামনি দেখা করে, কথা বলে ব্যাপারটার একটা সুরাহা করবে ও। কিন্তু, সুফিয়াও কি আর জানতো, দুনিয়া ওর মতো সহজ সরল না। অমলবাবু যে বদ্ধপরিকর ওকে ভোগ করবার জন্য।

“নয়ন, আমি তোমার বসের সাথে দেখা করবো”।
-“সত্যি তুমি ওনার সাথে দেখা করতে চাও? উনি কিন্তু মোটেও ভালো মানুষ নয় সুফিয়া…”
-“দেখো সে যাই হোক। চোখের সামনে তোমার শরীরের এই অবস্থা আমি আর দেখতে পারছি না। তাই আমি ঠিক করেছি অমলবাবুর সাথে দেখা করে, কথা বলে সব মিটমাট করে আসবো। তুমি কিচ্ছু চিন্তা করো না।”
সুফিয়ার কথাগুলো নয়নের বুকে সাহস এনে দেয়। ও বলে – “ঠিক আছে, আমিও যাবো তোমার সাথে”।
– তোমার যাবার দরকার নেই সোনা। মেয়ে মানুষ সবকিছু ম্যানেজ করতে পারে। তুমি আমার উপর ছেড়ে দাও। আমি মুখের কথাতেই ওনাকে ঠিক ম্যানেজ করে আসবো।
– ঠিক আছে বাবু। সাবধানে যাবে। আর যা করবে ভেবেচিন্তে করবে। উনি কিন্তু খুব মেজাজি মানুষ।
“তুমি চিন্তা করো না। সব ঠিক হয়ে যাবে। আবার সব আগের মতোন হয়ে যাবে”। – এই বলে নয়নকে চুমু খেয়ে সুফিয়া তৈরি হতে চলে গেলো।
স্নান সেরে যখন সুফিয়া তোয়ালেতে ঢাকা দিয়ে বেরোলো তখন ভেজা চুলে ওকে কোনও এক পরমা সুন্দরী অপ্সরা লাগছিল। ওর দেহের বর্ণনা তো আগেই দিয়াছি – যেন বিশ্বের শ্রেষ্ঠ শিল্পীর তৈরি সেরা ভাস্কর্য।

স্নানের সময়টা জুড়ে ওর মন দ্বিধায় বিভক্ত ছিলো। ও একবার ভাবছে, ও যা করতে চলেছে তা কি ঠিক হচ্ছে? কোনও ঝামেলায় পড়বে না তো আবার। কিন্তু পরক্ষণেই আবার মনে হচ্ছে, ও যা করছে ওর স্বামী আর পরিবারের জন্যই তো করছে। হ্যা, অমলবাবুর বাড়িতে একাকী যাওয়াটা হয়তো কিছুটা রিস্কি। কিন্তু, ওনাকে রূপের নেশায় ভুলিয়ে মৌখিকভাবেই যদি ও কার্যোদ্ধার করতে পারে, তাহলে তার থেকে ভালো তো আর কিছু হতে পারেনা। সুফিয়া আজ নিজেকে সত্যিই অপরূপা করে সাজাবে। নীল রঙের শাড়ীর সাথে কালো স্লীভেলেস ব্লাউজ পড়েছে ও। কপালে ছোট্ট কালো টিপ। ঠোঁটে গাঢ় লিপস্টিক। সারা শরীরে পারফিউম মাখায় শরীর থেকে একধরনের তিব্র মোহনীয় সুগন্ধ বেরুচ্ছে। বাসা থেকে বেরুতে গিয়ে সানাইয়ের সাথে দেখা সুফিয়ার।
– “আরে ভাবী! এত্ত সেজেগুজে কোথায় যাও?”
– “তেমন কোথাও না। নয়নের বস অমলবাবুর বাসায় যাচ্ছি। ওনার স্ত্রীর কিছু কেনাকাটা আছে। আমাকে সঙ্গে নিয়ে রেরুতে চান। তাই উনি ডেকেছেন।”
– “তোমার আবার ওই মহিলার সাথে ভাব হলো কবে? তা স্ত্রী ডেকেছেন নাকি স্বয়ং অমলবাবু?” টন্ট করে সানাই। “কিছু চলছে নাকি তোমাদের..” বলে ভ্রু নাচায় সানাই।
– “সবসময় বাজে বকিস না’তো সানাই। উনার সাথে আবার আমার কি?” – হুট করেই রেগে যায় সুফিয়া। নাহ! সানাই তো ওর সাথে কত্ত দুষ্টুমি করে। কিন্তু, সুফিয়া তো কখনও রাগ করে খারাপ আচরণ করেনা! ভাইয়া নয়নকেও এক সপ্তাহ ধরে ঠিক আগের মতো প্রাণবন্ত লাগে না সানাইয়ের। কি সমস্যা হলো ওনাদের? ওকে যে কেউ কিছু বলেও না।
– আচ্ছা বাবা, সরি। কিন্তু, তোমাকে খুব সুন্দর লাগছে। একটা ছবি তো নিতে দাও তোমার।
– আমিও সরি রে। হুট করে রেগে গেছি। নে, ছবি তোল।
সুফিয়া সুন্দর করে পোজ দেয়। সানাই ওর আইফোনে টপাটপ বেশ কয়েকটা ছবি তুলে নেয়।
– ফিরবে কখন ভাবী?
– “এইতো। ঘন্টা দুয়েক পরেই চলে আসবো। থাক। বেরুলাম।“ বলে সুফিয়া বেরিয়ে যায়।

সানাই ওর ভাবী সুফিয়াকে নিয়ে আশিককে মাঝেমধ্যেই টন্ট করে। ভাবীর প্রতি বয়ফ্রেন্ডের কোনও কামুক চাহিদা আছে কিনা তা বুঝবার জন্য। যদিও আশিক প্রতিবারই ব্যাকফুটে খেলে এড়িয়ে যায়। সানাইয়ের জালে ধরা দেয়না। সানাই সদ্য তোলা সুফিয়ার দুটো ছবি আশিককে হোয়াটসঅ্যাপ করে।

আশিক তখন শুয়ে শুয়ে পর্ণ দেখছিলো। ম্যাসেজের নোটিফিকেশন আসতে পর্ণ টা পজ করে ম্যাসেজে ঢোকে। ‘ওয়াওও!!… কি সুন্দরী আর হটি সানাইয়ের ভাবী।’ নিজের অজান্তেই মুখটা হা হয়ে যায় আশিকের। “উফফফফফফ…. এক্কেবারে এটম বোমা। কামসুধা যেন চুইয়ে পড়ছে শরীর থেকে”– সুফিয়ার ছবি দেখতে দেখতে ভাবে আশিক। আজ সকালেই সানাই ওকে ওর আর ভাবীর একটা ডুয়েট ছবি পাঠিয়েছিলো। সেটাতে দুজনকেই কামদেবী লাগছিলো একদম। সেই তখন থেকেই আশিকের মাথা খারাপ হয়ে আছে। এখন আবার শালা এমন সাজগোজ করা ছবি পাঠালো। “উফফফ!!! শালা একে না ঠাপালে জীবন বৃথা যাবে”- বলে আশিক নিজের বাঁড়াটা ধরে হস্তমৈথুন করতে শুরু করল। ও একটা আস্ত ষাড়। পর্ণ দেখে খেচে খেচে মাল বেরুতে বহুত সময় লাগে ওর। এতোক্ষণ ধরে পর্ণ দেখতে দেখতে বাড়াটা ওর টনটাইট হয়েই ছিলো। তার উপর সুফিয়ার এমন ছবি দেখে সাথে সাথে বাথরুমে ঢুকলো ও। তালুতে শ্যাম্পু ভরিয়ে হ্যান্ডেলিং মারতে শুরু করলো। স্ক্রিনে তখন সদ্য সানাইয়ের পাঠানো সুফিয়ার ছবি। উহহহহ মুহুর্তের মধ্যেই যেন ঘন মালে ভরে উঠলো আশিকের বাড়া। মিনিট ৫ এক হ্যান্ডেল মারার পর বাড়া বাবাজী বমি করে দিলো। চিড়িক চিড়িক করে গরম ফ্যাদা আশিকের মোবাইলের স্ক্রিনের উপর এসে পড়লো। স্ক্রিনে তখন সুফিয়ার ফেসটা জুম করা। আর বীর্যের পিচকারী ঠিক সুফিয়ার মুখের উপর এসে পড়েছে। মনে হচ্ছে যেন আশিক সুফিয়ার চোখে মুখে মাল ফেললো এইমাত্র। আহহহ!!!! শান্তি…….

এদিকে
সুফিয়া ভাড়া করা ক্যাবে করে বসের বাড়ির সামনে এসে থামলো। ওর বুকের ভেতরটা এখন কেমন যেন ধুকপুক করছে। এক অজানা ভয় ওকে গ্রাস করে ফেলেছে। গেটের কাছে এসে অমলবাবু বাড়ি আছেন কিনা সেটা দাড়োয়ানকে জিজ্ঞেস করতে যাবে, দেখে দারোয়ান নিজেই ওর বুকের দিকে লোলুপ দৃষ্টিতে চেয়ে আছে। গলা খাঁকারি দিয়ে নিজের শাড়ী ঠিক করে সুফিয়া জিজ্ঞেস করে বস বাড়িতে আছেন কিনা। দাড়োয়ান জানায় বস বাড়িতেই আছেন। সুফিয়ার কাছে সে পরিচয় জানতে চাইলে সুফিয়া নিজের পরিচয় দেয়। দাড়োয়ান অমলবাবুকে ফোন লাগায়। সুফিয়া এসেছে জেনেই অমলবাবু ভীষণ উৎফুল্ল হয়ে পড়েন। বিজয়ের হাসি হাসেন উনি। এরপর বিনাবাক্যে দাড়োয়ান সুফিয়াকে ভেতরে আমন্ত্রণ জানায়।

“বাহ! দারুণ এক দিনে বাড়িতে এসেছে সুফিয়া। অমলবাবুর বউ আর কন্যা একসাথে বেড়িয়েছে। ছেলেটা ওর বন্ধুদের সাথে যে কই কই ঘুরে বেড়ায় তার ইয়ত্তা নেই। আজ তাহলে ফাকা বাসায় মাগীটাকে ভালো করে সম্ভোগ করা যাবে…. উম্মম্মম্মম” ভাবেন অমলবাবু।
সুফিয়া এখানে পৌছুবার আগেই অমলবাবুকে ফোন করে জানিয়ে দিয়েছিলেন। অমলবাবুও তাই কৌশলে কাজের মেয়েকে ড্রাইভারের সাথে বাজারে পাঠিয়ে দিয়েছেন। ড্রাইভারকে কল দিয়ে আসতে বলার আগ অব্দি ওরা ফিরবেনা। এদিকে অমলবাবুও শাওয়ার নিয়ে ফ্রেশ হয়ে আছেন ফ্রেশ গোলাপ ফুলকে উপভোগ করবার জন্য। বাসায় এখন উনি একা। একটু পরেই কলিংবেলে চাপ পড়ে। দরজা খুলে দিয়ে সুফিয়াকে অভ্যর্থনা জানান স্বয়ং অমলবাবু। ওয়াও!!! সেক্সি বিচ। সুফিয়াকে দেখে এই কথাটাই মাথায় আসে অমলবাবুর। নীল শাড়ী, কালো ব্লাউজে খানকিপনা ঠিকরে বেরুচ্ছে সুফিয়ার শরীর থেকে। আর সাথে কি মাতোয়ারা পারফিউমের ঘ্রাণ। সুফিয়াকে দেখেই প্যান্টের ভেতরে হাত চলে যেতে লাগে অমলবাবুর। পরে নিজেকে সামলে নেন উনি। বসবার ঘরে সোফায় বসে সুফিয়া। দৃষ্টিনন্দন ভাবে গড়া ডুপ্লেক্স বাড়ি। সারা বাড়িতে সুস্পষ্ট আভিজাত্যের ছাপ রয়েছে। ড্রয়িং রুমের একপাশের দেয়ালে সুন্দর সুন্ধর আলোকচিত্র। আর আরেকপাশের দেয়ালে ওনার সাথে ওনার স্ত্রী সন্তানদের ছবি। সুফিয়া ভাবতেই পারেনা এমন একজন সফল শৌখিন মানুষের এমন বাজে অভ্যেস থাকে কিকরে? এমন একজন পরিবার সচেতন মানুষ কিভাবে ওকে ভোগ করতে চায়!!
“গুড ইভিনিং, মিস সুফিয়া… কেমন আছেন?”
– “ভাল আছি স্যার। আপনি…?”
– “হ্যাঁ আমিও ভালো। তারপর, বলুন ম্যাডাম আমি আপনার জন্য কি করতে পারি?”
– “আসলে নয়নের শরীরটা বেশ কদিন ধরেই খুব খারাপ যাচ্ছে। আপনি তো সবটাই জানেন। আপনি যদি কাইন্ডলি ওর দিকটা একটু দেখতেন…। ও নির্দোষ। প্লিজ আপনি ওকে এই মিথ্যে অভিযোগ থেকে মুক্তি দিন… আমি আপনার কাছে হাতজোড় করছি স্যার….।”
– “দেখুন আমি তো সব প্রমাণ নিয়েই অভিযোগ টা এনেছি। আর তাছাড়া আমি তো নয়নকে এই সাজা থেকে মুক্তির উপায়টাও বাতলে দিয়েছি”।
– “দেখুন স্যার, এটা কখনও হতে পারে না… এর বাইরে আপনার যদি কিছু চাওয়ার থাকে আপনি বলতে পারেন। আমি সাধ্যমতো চেষ্টা করবো”।
– আপনি ছাড়া আমার অন্য কোনও চাওয়া নেই মিস সুফিয়া…
– আমি একজন সতীসাধ্বী স্ত্রী। আপনি কিভাবে আমায় এমন কুপ্রস্তাব দিতে পারেন?” – ঝাঁজিয়ে উঠলো সুফিয়া
– “দেখুন আপনি কিন্তু ভুল বুঝছেন। আর এই সতী-সাব্ধী এইসব হলো পুরনো চিন্তাধারা। আধুনিকার মতো করে ভাবুন। আর দেখুন আমি তো আপনাকে শুধু এক রাতের জন্য চেয়েছি। কেউ তা জানবেও না। সবার অগোচরে আমরা মিলিত হবো। নিজেদের ফ্যান্টাসি পুরণ করবো। সুখের ভেলায় ভাসবো। ব্যাস। তারপর সব আগের মতোই ঠিকঠাক হয়ে যাবে। আপনি এতে সম্মতি দিলে নয়ন এই অভিযোগ থেকে মুক্তি তো পাবেই, সাথে কথা দিচ্ছি আমি ওর প্রমোশনেরও ব্যবস্থা করে দেবো”। – কথাগুলো বলতে বলতে লোলুপ চোখে সুফিয়াকে স্ক্যান করতে থাকেন অমলবাবু।
– “এ কখনই সম্ভব না? আপনি তো বিবাহিত। আপনি কিভাবে আরেকটা বিবাহিতা মহিলাকে… ছিহ!! আপনার লজ্জা করে না!! চরিত্রহীন লোক একটা… অসভ্য…। আমি কিন্তু স্টেপ নেব এর বিরুদ্ধে”
– “বেশ!! তা নিন না… তা, কি স্টেপ নেবেন শুণি?” এবারে সুফিয়ার কাছে চলে আসেন অমলবাবু। ওনার নাকের গরম নিশ্বাস পরছে সুফিয়ার মুখে। সুফিয়া রাগে মুখটা ঘুরিয়ে নেয়।
– “দেখুন আপনি কিন্তু খুব অভদ্রতা করেছেন আমার সাথে। আর আমার স্বামী কিন্তু চুরি করেনি। আমি এবার বাধ্য হয়ে পুলিশকে সব বলে দেবো”
– “আমাকে আপনি পুলিশের ভয় দেখাচ্ছেন!! হো হো করে হেসে ওঠেন অমলবাবু। তার হাসি যেন থামতেই চায় না। আচ্ছা দাড়ান আমি ডাকছি পুলিশকে”। এই বলে নিজের পরিচিত পুলিশ অফিসারকে কল লাগান অমলবাবু। সাথে ফোনটাকেও লাউডস্পিকারে রাখেন এবং তাতে যা কথাবার্তা হয় তাতে পিলে শুকিয়ে যায় সুফিয়ার। অমলবাবু টাকার জোরে আইনকেও কিনে রেখেছেন।

সুফিয়া বুঝতে পারে বিপদ আসন্ন। রাগের বসে ওর আর কিচ্ছু করার নেই। তাতে প্রবলেম টা আরও বাড়বে বৈ কমবেনা। এবার সে নমনীয় হয়। মেয়েলী মায়াজালে বাধতে চায় অমলকে। বলে- আপনি যা চান তাই হবে। তবে আমি চাই আমি ভালোবেসে আপনাকে আদরে আদরে ভরিয়ে দেই। কোনও জোর জবরদস্তি নয়। আর, তার জন্য আমার কিছুটা সময় লাগবে অমলবাবু।…
অমল বুঝতে পারে মাছ জালে জড়িয়েছে। জিভ দিয়ে ঠোঁট চেটে উনি বলেন – “উম্মম্ম এইতো বুদ্ধিমতী মেয়ের মতো কথা। আমিও জবরদস্তি চাইনা। তবে সময়ের যে বড্ড অভাব। চলো সুন্দরী, আমার বেডরুমে চলো। ওখানে আমরা ট্রাই করে দেখি। আজ তোমার কামসুধা পান করা যায় কি না!”
সুফিয়া বিচলিত না হয়ে নিজেকে সংযত রাখে। অমলবাবু ওর হাত ধরে ওকে সিড়ি বেয়ে দোতলায় নিজের বেডরুমে নিয়ে যান।

সুফিয়া- তবে আজ পুরোটা সম্ভব নয়। আমার মাসিক চলছে।
এক পৈশাচিক হাসি খেলে যায় অমলবাবুর মুখে। মাসিক!!! তবে সুফিয়ার ভরা পুটকিই সই। মনে মনে ভাবেন অমলবাবু।
সুফিয়া একমুহূর্তে অত্যন্ত বিরক্ত এবং ঘৃণার চোখে দেখছে অমলবাবুকে। ও জানে আজ ওর জন্য কি অপেক্ষা করছে। অমলবাবু এসে ওর হাত ধরাতে জোরে হাত ছাড়িয়ে নেয় ও।
“তবে রে মাগি খুব দেমাগ তোর না… তোকে আজ শেষ করে দেব শালি” -এই বলে তিনি সুফিয়ার হাত ধরে টানতে টানতে বিছানায় নিয়ে গিয়ে ফেলে দিলেন। এরপর একপা একপা করে এগোতে লাগলেন সুফিয়ার দিকে। সুফিয়া কোনও উপায় না দেখে মুখ ঘুরিয়ে নিলো।
অমল ওর থুতনি ধরে বললো – “তাকা আমার দিকে… তাকা !”

অমলের গরম নিঃশ্বাস সুফিয়ার উপর পড়ছে। অমল সুফিয়ার রুপসুধা পান করে সুফিয়ার ঠোঁট চাঁটতে চাইলো। কিন্তু সুফিয়া আবার সরে যায়। এবার অমল রাগের মাথায় সুফিয়ার মুখ চেপে ধরে একটা লম্বা চুমু বসিয়ে দেয়। সুফিয়ার নরম ঠোঁটে অমলের খসখসে ঠোঁট ঘসা খেয়ে যেন এক আলাদাই উত্তাপের সৃষ্টি করছে। সুফিয়া ছটফট করতে লাগলো।
অমল এবার উদ্যত হয় সুফিয়াকে নগ্ন করতে। শাড়ী ধরে টানতে গেলে বাধা দেয় সুফিয়া।
“ছি!! নির্লজ্জ বেহায়া জানোয়ার” – সুফিয়া কাদতে কাদতে বলে উঠে ।

সুফিয়ার মুখে গালি শুণে অমল রেগে গিয়ে সুফিয়াকে ঠেলে ফেলে দিয়ে ওর শাড়ীতে টান বসালো। এক টানে বুক থেকে আচলা খুলে সরিয়ে দিলো। তারপর পুরুষালি শক্তিতে পুরো শাড়ীটাই টেনে খুলে নিলো ও। ব্লাউজ আর পেটিকোটে সুফিয়ার কামুকী রূপ ফেটে পড়ছিলো। অমল এক মুহুর্তও দেরি না করে ঝাপিয়ে পড়লো সুফিয়ার ওপর।

“ছাড়ুন… ছাড়ুন প্লিজ.. এরকম করবেন না…” সুফিয়া হাত দিয়ে মারতে শুরু করলো অমলের পিঠে। কিন্তু অমল এখন কামের মোহে আচ্ছন্ন। সুফিয়ার নরম হাতের মার যেন ভালো লাগছে ওর। সুফিয়ার গলায় চুমু খেতে লাগলো অমল। এলোপাথাড়ি চুমু খেতে লাগলো ঘাড়ে, পিঠে, মুখে। সুফিয়া ছটফট করেই চলেছে।
“উম্মম্মম মাগি তুই কি রসালো….
উফফফফফফফ” – অমল বলে উঠলো। অমল সুফিয়ার ব্লাউজ খুলতে গেলে সুফিয়া হাত দিয়ে ওকে আটকে দিলো। অমল ওকে ধাক্কা মেরে ব্লাউজের বোতাম ছিঁড়ে ব্লাউজ খুলে ফেললো। আরও হিংস্র হয়ে ব্রা টেনে ছিঁড়ে ফেলে দিলো। লাফিয়ে বেরিয়ে এলো সুফিয়ার স্তনযুগল। অমল অবাক হয়ে দেখতে লাগলো সেই সুন্দর স্তন। উফফ মাথা নষ্ট করা সৌন্দর্য। ঠিক যেন কোন পর্ণস্টারের বুবস। পারফেক্ট শেইপ। দুদের ওপরে বোঁটাগুলো এরই মধ্যেই শক্ত হয়ে গেছে। অমল হামলে পড়লো মাইয়ের ওপর। একটা মাই হাতে নিয়ে, আরেকটা চুষতে লাগলো মন ভরে। সুফিয়া বারবার ছাড়ানোর চেষ্টা করে চলেছে। কিন্তু, প্রতিবারই অমলের পুরুষালি শক্তির কাছে হার মেনে যাচ্ছে। অমল এবার ওর বোঁটা কামড়ে ধরলো। সুফিয়া ককিয়ে উঠলো যন্ত্রণায়।
“আআআআহহহহ স্যার, প্লিজ ছাড়ুন….. আআআআহহহহহহহহ… প্লিজসসস” – সুফিয়ার চোখ থেকে জল গড়িয়ে পড়লো যন্ত্রণায়। অমলের তখন ছাড়বার কোনও নামই নেই। একটা মাই প্রাণভরে চুষে খেয়ে ও অন্য মাই তে মুখ দিয়ে চুষতে লাগলো।

“চক চক চক উম্মম্মসশশহহশস” শব্দ করে চুষে যাচ্ছে অমল।এদিকে সুফিয়ার ছটফটানি দেখে অমল দুটো মাইয়ের বোঁটাই চেপে ধরলো আঙ্গুল দিয়ে। সুফিয়া ব্যাথায় ককিয়ে উঠলো। যন্ত্রণা ওকে কুরে কুরে খাচ্ছে। কিন্তু ওর প্যান্টি ভিজছে। সুফিয়া সেটা বুঝতে পারছে কিন্তু আটকাতে পারছে না।

চুষে চুষে সারা মাই লাল করে দিলো অমল। “তোমাকে ভোগ করার দাগ বসাতে চাই” বলে অমল একটা মাইতে কামড়ে দিলো। আবার সেই নরকিয় যন্ত্রণা।

অমল পৈশাচিক একটা হাসি দিয়ে উঠলো। সুফিয়ার কোন ফিলিংস নেই তখন। ও যেন এক জড়বস্তু। ওর চোখ ফেটে জল বেরিয়ে আসছে বারবার। ও ভাবতেও পারেনি অমল ওকে এমন পৈশাচিক যন্ত্রণা দেবে।

Exit mobile version