Site icon Bangla Choti Kahini

চোদনপিয়াসী দীপ্তিঃ কামচোদনে তৃপ্তি (পর্ব-১৬)

আগের পর্বের পর থেকে…

দীপ্তি যখন পাছাটাকে চেগিয়ে সামনে এগিয়ে আনছে, তখন আমার লিঙ্গে টান পড়ছে। ইশশশ!!! মাগীটা পারেও! বাজারের পতিতাগুলোকেও হার মানাবে এই ভদ্রমহিলা। আহহহহ!!!!

আরে ওকে আবার ভদ্রমহিলাই বা বলছি কেন আমি! একটু আগেই তো মাগীটা নিজে মুখেই স্বীকার করে নিলো যে সাত ঘাটের জল খেয়েছে শালী। অনেক পুরুষকেই সজ্জাসঙ্গী বানিয়ে নিজের গুদ চুদিয়ে নিয়েছে আয়েশ করে।

সে চোদাক! যাকে দিয়ে ইচ্ছে চোদাক! কিন্তু, আমার বীরদর্প মন বলছে ওর সমস্ত রেন্ডিবাজ ভাতারদের মধ্যে আমিই থাকবো সবার শীর্ষে। আজ এমন চোদা চুদবো মাগীটাকে যে ও ওর বাপের নাম ভুলে যাবে। এসব কথা ভাবতে ভাবতেই আমার ভেতরের জানোয়ার টা আবার মাথা চাড়া দিয়ে উঠলো। আমি তীব্র বেগে কোমর দোলানো শুরু করলাম। আর তা শুরু করতেই দীপ্তি হিসিয়ে উঠলো, “নাহ! আজ তুমি কিছু করবেনা হ্যান্ডসাম। লক্ষ্মী ছেলের মতোন চুপটি করে বসে আমার চোদা খাবে শুধু। আহহহ!!!!”
আমি বললাম, “নাহ!! আজ আমি ঠাপাবো। তোমার ভোঁদা আমাকে পাগল করে তুলেছে আন্টি। আহহহ!!!!”
দীপ্তি দুহাতে আমার মাথাটাকে ওর বুকে সেঁটে ধরে বললো, “চুপ মাগীর ছেলে। একদম চুপ!! চুপচাপ দুদ চোষ আমার! আর আমার চোদা খেয়ে যা…। আহহহ…”

বুঝলাম আমার বেড়ে মাগীটা খুব তেঁতে রয়েছে। বললাম, “চুপ থাকবো কেন? আমি কি কোনো পতিতার সার্ভিস নিতে এসেছি নাকি যে চুপ করে থাকবো?”
দীপ্তি খেঁকিয়ে উঠে বললো, “চুপ শালা খানকির ছেলে… কে পতিতা হ্যা? আমি হলাম ভদ্রপাড়ার বেশ্যা মাগী। হাই ক্লাস এসকোর্ট। তোর জন্য আজ এই হাই ক্লাস এসকোর্টের সার্ভিস ফ্রি!”
আমিও দীপ্তির কানের কাছে মুখ এনে বললাম, “জানতাম…. যতই নিজেকে লুকিয়ে রাখো না কেন, তুমি হলে গিয়ে সতী সাজে পাক্কা একটা রেন্ডি মাগী…”

দীপ্তি পাছা তুলে ধরে আবার আমার বাঁড়ার উপরে নিজের গুদ টাকে ভালোমতোন গেঁথে দিলো। তারপর চাক্কি পেষার মতো করে কোমর ঘুরিয়ে ঘুরিয়ে বলতে লাগলো, “আর কোনো কথা না। চোদ আমাকে। তোর মাকে ভেবে চোদ আমার ভোঁদা… আহহহ!!!! কি ভীষণ কুটকুট করছে রে গুদটা আমার…। উফফফফ!!….”

আমি বললাম, “শালী রেন্ডি মাগী… আহহহ… শালী বেশ্যা…”
দীপ্তি আমার কানের কাছে হালকা শিৎকার করে বললো, “আহহহহ…. হ্যাঁ, আমি বেশ্যা। আমি রেন্ডি। উফফফ!!! কি যে ভালো লাগে না, যখন কেউ আমাকে বেশ্যা ভেবে চোদে! ভাবলেই গুদ টা একদম ভিজে যায় জানিস?”
আমিঃ “উফফফ… তোর গুদ তো নয়, যেন রসে চমচমে গোকুল পিঠে… সবসময় ভেজার জন্যে রেডি। শালী খানকি মাগী…”

আমার মুখে এসব নোংরা কথা শুণে দীপ্তি আন্টির কামোত্তেজনা যেন দ্বিগুণ হয়ে গেলো। কোমর দোলাতে দোলাতেই ও আমার উপর ঠাপ মারতে শুরু করলো। মনে মনে আমিও ঠিক করে নিলাম, ঠিক এভাবেই! এভাবেই দীপ্তিকে এমন নোংরা কথা বলে ওকে একেবারে পাগল করে তুলবো।

আমি বললাম, “চোদ মাগী চোদ…. আহহ!!! দেখি কত বড় বেশ্যা তুই! শালী রেন্ডিমাগী!!.. রাস্তার দু শো টাকার পাক্কা খানকি মাগী তুই…”
দীপ্তি: আহহহহ!! হ্যাঁ রে বোকাচোদা, আমি একদম রাস্তার ছিনাল মাগী। উফফফ!!! কি যে আরাম লাগছে রে সোনা… কি যে আরাম তোর ধোনে…

বলতে বলতেই দীপ্তি ওর ঠাপের গতি হুট করে একদম বাড়িয়ে দিলো। ওর ম্যানা দুটো এখন আমার বুকের সাথে লেপ্টে থেকে ঘষা খাচ্ছে। আর লাফাচ্ছে। এদিকে আমি আমার ডান হাতটাকে ওর পাছার তলায় রেখে ওকে ওর ঠাপের গতি বাড়ানোয় সাহায্য করছি। নাহ! একহাতে এই ধুমসী পাছাকে কন্ট্রোল করা আমার সাধ্য নয়। তাই বাধ্য হয়ে দুটো হাত কেই ঢুকিয়ে দিলাম দীপ্তির নিতম্বের তলায়। উঁচিয়ে ধরলাম ওকে। আর দীপ্তিও আমার হাতের সাপোর্ট পেয়ে আরো জোরে জোরে আমাকে ঠাপাতে আরম্ভ করলো।

এখন আমার বাহুবলী বাঁড়ার পুরোটাই যেন দীপ্তি গুদ দিয়ে গিলে ফেলেছে। আমার কোলে লাফিয়ে লাফিয়ে আমাকে ঠাপাতে ঠাপাতে ও বলে চলতে লাগলো, “আহহহহ দেখ.. দেখ শালা কুত্তা, দেখ কেমন চুদছি তোকে”
উত্তরে আমি বললাম, “পাক্কা ছিনালের মতো লাগছে তোকে। উফফফ!!! শালী! তোর গুদের এতো খিদে যে পুরো ধোন টাকেই গিলে নিয়েছিস!…. আহহ!!!!”

দীপ্তি: বোকাচোদা… ইচ্ছে করছে তোকে কাঁচা চিবিয়ে খাই… তোর ধোন টাকে আমার গুদ ফাঁটিয়ে পুরোটা ঢুকিয়ে নিলে তবেই খিদে মিটবে আমার….
আমি: নে না মাগী, নে না.. আহহহহ…..

এইসব নোংরা কথা আর ঠাপের ফলে দুজনেরই কামোত্তেজনা এখন চুড়ান্ত সীমায় উঠছে। আমি ডান হাতটাকে ওর পাছা থেকে সরিয়ে খামচে ধরলাম দীপ্তির বাম ম্যানাটাকে। আমার শরীরে এবার যেন সত্যিই কমাসুর ভর করেছে। ইচ্ছে করছে দীপ্তির গুদ ফাঁটিয়ে দিয়ে আমার বাঁড়াটাকে ঠেসে ধরে থাকি। এদিকে আমার আখাম্বা পিস্টনটার উপরে উপর্যুপরি লাফাতে লাফাতে দীপ্তির শিৎকার ও যেন আটকে আটকে আসছে। শিৎকারের জায়গায় এখন ভেসে আসছে ঘর ভরা হুংকার। দীপ্তির গলা ভারী হয়ে উঠেছে। ঠাপের তালে তালে ও যেন বাঘিনীর মতোন গর্জন করে উঠছে।

“আহহহহ আহহহহ আহহহহ… আহহহহ উফফফফফ আহহহহহহহহহ…” আমার ঠোঁট দুটো কামড়ে ধরে দীপ্তি আমাকে ঠাপিয়েই চলেছে। আমি এবারে দুই হাতে ওর ম্যানা দুটোকে জোড়ে জোড়ে মর্দন করতে লাগলাম। বোঁটা দুটো ধরে যেই না আমি টান মেরেছি দীপ্তি মাগী আবার তীব্র গর্জন করে উঠলো, “আহহহহ!!… শালা খানকির ছেলে….. তোর মায়ের বোঁটা পেয়েছিস? কুত্তার বাচ্চা!”

এই বলে দীপ্তি আবারও চাক্কি পেশার মতো করে আমার বাঁড়াটাকে নিজের গুদে পুঁতে রেখে কোমর দোলাতে লাগলো।

এদিকে আমার বিচির থলেটা একদম ভারী হয়ে উঠছে। আমার ধোনের গোঁড়ায় এই বেশ্যা মাগীর গুদের ফেনা জমে উঠছে। আর বিচি বেয়ে গড়িয়ে পড়ছে ওর জ্বলন্ত লাভা। আর এদিকে আমি হাত দুটোকে দীপ্তির বিশাল থাই এর উপর রেখে, পাকা মাগীটার ছিনাল মুখের অভিব্যক্তি দেখতে দেখতে আরাম নিয়ে চলেছি। দীপ্তি যেনো সবকিছু ভুলে গেছে। শুধু চোদন ছাড়া যেনো আর কিচ্ছু নেই ওর স্নায়ু জুড়ে। ওর রসালো কামুকী ভোঁদায় আমার বলশালী বাঁড়াটাকে গুঁজে ধরে আহ্হ্হ… আহ্হ্হ… আহহহহ… উফফফফ… আহহহহ…. করতে করতে ও সমানে লাফিয়ে লাফিয়ে ঠাপিয়ে চলেছে আমার ধোনটাকে। আর দুহাতে নিজের বিশাল মাইদুটোকে টিপে চলেছে।

ঠাপের গতি এবারে যেনো চরমে উঠলো। আমার অন্ডোকোষ প্রচণ্ড রকমের ভারী হয়ে উঠেছে। শরীরের সমস্ত অনুভূতি যেনো আমার অন্ডকোষের মধ্যে এসে জমা হচ্ছে।
একটু পরেই দীপ্তি কাতরে উঠে বললো… “ওরে জিমিইই…! আমার জল খসবে রে সোনা… তুই তল ঠাপ দে…. ঠাপা…! আহহহ… জোরে, আরও আরও জোরে জোরে ঠাপা…! ওহ্… ওঁওঁওঁওঁহহহহ্…. মাআআআআ গোওওওও…. গেলাম মা….!”

আমি সজোরে স্তন মর্দন করতে করতে সমানে তলঠাপ মারছি। হটাৎ দীপ্তি আমার বাঁড়া ছেড়ে উঠে দাঁড়ালো। তারপর ওর একটা পা আমার থাই এর ওপর আর একটা পা নিচে রেখে মুখ বিকৃত করে আমার দিকে তাকিয়ে নিজের ভোঁদায় সজোরে আঙ্গুল চালাতে লাগলো। পাগলের মতো ডলতে লাগলো নিজের যোনির উপর ভাগ। সেই সাথে তিব্র শিৎকার, “আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ কুত্তার বাচ্চা… বোকাচোদা আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ, রস খা আমার গুদের…. শালা বাইনচোদ কুত্তা…..”

আমি: দে না ধুমসি মাগী… দে তোর রস খাই… দে মুতে দে খানকি, আমার মুখে।
এসব শুণে বারোভাতারী দীপ্তি মাগী আর থাকতে পারলো না। “নেএএএএএ রেএএএএ বানচোওওওওওওদ নেএএএএএএ…..” বলে চিরিক করে একটা সরু জলের ধারা এক ধাক্কায় ছিটকে বের করে দিল নিজের গুদ থেকে। গুদের তীব্র ঝাঁঝালো রস টা ছিটকে এসে আমার গলা অবধি চলে গেলো। জল খসানোর তিব্র সুখে পাগল হয়ে দীপ্তি আচমকা সোজা আমার মুখের ওপর উঠে এসে আমার মুখে নিজের গুদ টাকে চেপে ধরে ঠাপাতে শুরু করলো আমার মুখ।

এমন একটা পরিস্থিতির জন্যে আমি মোটেও তৈরি ছিলাম না। ধুমসী পাছার এহেন চাপে আমার যেনো দম বন্ধ হয়ে আসতে লাগলো। মাগীর গুদ দিয়ে আঁশটে গন্ধ বেরোচ্ছে আর মাগীটা আমার ঠোঁটের উপর নিজের গুদ ঘষেই চলেছে। আর সেই সাথে আমার মাথাটা নিজের গুদের সাথে চেপে ধরে রেখেছে। আর বলে চলেছে, “খানকির ছেলে খা… খা রস খা কুত্তা…. আহ্হ্হ আহ্হ্হ আহ্হ্হ….” এদিকে যে আমার দম আটকে আসছে সেদিকে খেয়ালই নেই বেশ্যা মাগীর।

গরম আঁঠালো তরল টা অনুভব করতেই শিউরে উঠলাম আমি। এরম একটা ধুমাসি মাগী আমার মুখে নিজের গুদের রস ছাড়লো ভেবেই কেমন একটা অসামান্য উত্তেজনায় আমার সমস্ত শরীর মন চনমন করে উঠলো। আমি শরীরের সমস্ত শক্তি দিয়ে ধাক্কা মেরে ওকে বিছানায় ফেলে দিলাম। তারপর দীপ্তিকে ওর থাই দুটো ধরে টেনে এনে ওর ভেজা গুদে মুখ লাগিয়ে চাটতে লাগলাম ভোঁদায় লেগে থাকা রস টুকু। দীপ্তি ছটফট করতে করতে আমার চুলের মুঠি ধরে আমার মুখে ওর সর্বশক্তি দিয়ে নিজের গুদ ঘষতে লাগলো।

আমিও ভোঁদাচাটা কুত্তার মতোন দীপ্তির গুদে ঝাঁপিয়ে পড়লাম। তারপর ওর তীব্র ঘ্রাণওয়ালা গুদ টাকে চেটে চুষে বুকভরে ওর ভোঁদার রস পান করলাম।

আমার দীপ্তি মাগীর রাগমোচন শেষ। কিন্তু, আমার খেলা এখনো বাকি। আমি হ্যাচকা টানে দীপ্তিকে কাছে টেনে এনে ওর জাং দুটোকে দু’হাতে পাকিয়ে ধরে সামনের দিকে একটু ঝুঁকে ওর গুদে নিজের আখাম্বা, কলাগাছের মতোন মোটা বাঁড়াটাকে পুঁতে দিলাম। তারপর, ওর জাঁদরেল গুদে আমার বাঁড়া পুতে সমানে ঠাপ মারতে লাগলাম। এমন বেসামাল ঠাপে দীপ্তিমাগীর দুদ দুটো আমার চোখের সামনে থলাক্ থলাক্ করে লাফাতে লাগলো। আর তাই দেখে আমি ঘপ্ করে ওর একটা দুদকে মুখে পুরে চুষতে চুষতে ওর গরগরে গুদটাকে গাদতে লাগলাম।

আমার বাহুবলী ঠাপে মিনিট দুয়েকের মধ্যেই দীপ্তি আবারও যৌনসুখের শিখরে পৌঁছে গেলো। তীব্র শিৎকার করে ও বলে উঠলো… “ওরে জিমিইই…! আবার আমার জল খসবে রে…! আমাকে চোদ সোনা…! তোর ল্যাওড়ার খোঁচা মেরে আমার সব রস তুই বের করে দে সোনা…!”

আমি দেখলাম পজিশন চেঞ্জ করা দরকার। মাগীটাকে বিছানায় ফেলে অনেকক্ষণ করলাম। এবার ওকে একটু দাঁড় করিয়ে চোদা যাক। আরও উত্তেজিত হয়ে আমি ওর ডান পা টাকে ডানহাতে পাকিয়ে উপরে চেড়ে ওকে এক পায়ে দাঁড় করিয়ে দিলাম। তারপর তীব্র গতিতে ঘমাসান ঠাপে ওর গুদ ভাঙ্গতে শুরু করলাম। আমার তলপেট দীপ্তিরাণীর মোটা পোঁদে থপাক্ থপাক্ করে আছড়ে পড়তে লাগলো।

দীপ্তির চোখমুখের অভিব্যক্তি বলছিলো ওর কামরস আসন্ন। আমাকে কাতর অনুনয়ের সুরে ও বলে উঠলো, “জিমিইইইই…. আমাকে বিছানায় ফেল বাবা.. চিৎ করে শুইয়ে চুদে চুদে আমার ভোঁদাটা খাল করে দে!!! আহহহ….”

আমি দীপ্তিকে পাঁজাকোলা করে ওকে বিছানায় নিয়ে গিয়ে ফেললাম। ওর গুদে বাঁড়াটা পুঁতে দিয়ে সামনের দিকে ঝুঁকে ওকে বিছানার কিনারায় পোঁদ রেখে চিৎ করালাম। তারপর, ওর পা দুটোকে ফাঁক করে নিজের বাম পা টাকে বিছানায় তুলে আবারও ওর গুদটাকে খুলে খুলে দমদার ঠাপ মারতে লাগলাম।

এভাবে গোটা বিশেক ঠাপ মারতেই আমার ধোন এক্কেবারে ফুলে উঠলো। মনে হলো, আমার ধোন ফেটে মাল বেরিয়ে আসবে।
অভিজ্ঞ মাঙমারানী দীপ্তিরাণীও বুঝতে পেলো আমার মাল আসন্ন। ও কামুকী দৃষ্টিতে আমার চোখে তাকিয়ে বলে চললো, “তোর মাগীর গুদে ওই গরম ফ্যাদা ঢাল বাবু… তোর মাগীটা অনেকদিন ফ্যাদা পায়নি গুদে… ভাসিয়ে দে আমার গুদ… আহহহ…..”
আমি বললাম, “হ্যা সোনা… আমার গরম ফ্যাদায় তোমার গুদ ভাসিয়ে দেবো আমি….”
দীপ্তি: উমমমমমমম…. উমমমমম…. দে সোনা, আমার গুদ ভাসিয়ে দে। তোর গরম মালে আমার গুদ ভরিয়ে দে…. আহহহহ…

দীপ্তি মাগীর মুখে এসব কথা শুনে আমি আর থাকতে পারলাম না। ধোন কাঁপিয়ে যেনো শিরা ফেঁটে একগাদা মাল তীব্র গতিতে দীপ্তি আন্টির গুদে গিয়ে পড়লো।
আমি আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ করে জোরে চিৎকার করে মিনিট খানেক ধরে একগাদা মাল ছেড়ে দীপ্তির গুদ ভরিয়ে দিলাম। দীপ্তিও আমার গরম বীর্য গুদে পাবার সঙ্গে সঙ্গে আবারও নিজের রস ছেড়ে দিলো।

শরীর টা পুরো হালকা হয়ে গেলো আমার। মাল বেরুতেই আমি বিছানায় এলিয়ে পড়লাম। সেই সাথে দীপ্তিও এলিয়ে পড়লো আমার বুকে। তবে ধোন টাকে ওর গুদেই ঢুকিয়ে রাখলাম।

দীপ্তি আর আমি দুজনেই এখন সিলিং এর দিকে তাকিয়ে চিৎ কেলিয়ে পড়ে আছি। একই বিছানায় পাশাপাশি এখন আমরা তিনজন। বামে দীপ্তি, মাঝে আমি আর ডানে ঘুমন্ত লতিকা। আহহহ!!!! যেকোনো জোয়ান ছেলের জন্যই এ এক স্বপ্নাতীত অনুভূতি।

তিব্র সুখের রতিক্রিয়ার পর দীপ্তির আদর খেতে খেতে আমি ওকে জড়িয়ে ধরলাম শক্ত করে। দীপ্তির ল্যাংটো গরম শরীরটা একদম সেঁটে আছে আমার শরীরের সাথে। বিছানায় শুয়ে দীপ্তি আন্টি আমার মাথাটা ওর ডালিম বাগানে (বুকে) রেখে আমার চুলে বিলি কেটে দিতে শুরু করলো। আবেশে আমার চোখ বুঁজে আসছিলো। জীবনে এত নরম বালিশে এর আগে কোনোদিন মাথা রেখেছি কিনা আমার মনে পড়লো না। আমি জাপ্টে ধরলাম ওকে।

একটুখানি বিশ্রাম নিয়ে এবারে দীপ্তি আমার বাহুবন্ধন ছেড়ে উঠে পড়লো। বললো, “যাই হ্যান্ডসাম.. গাঁ টা ধুয়ে আসি। এতোটা মাল বেরিয়েছে তোমার, যে পুরো গুদটা আমার থকথকে মালে ভরে গেছে।
আমি বললাম, “বেরোবে না তো কি! এরম খাসা মাগীকে পেলে মুতের মতো মাল বেরোবে…” এই বলে আমি দীপ্তির কপালে একটা চুমু এঁকে দিলাম।

আমার কথা শুণে, দীপ্তি খানকি মার্কা খিলখিল হাসি হেসে উঠলো। তারপর আমার কপালে চুমু খেয়ে ও বাথরুমের দিকে পা বাড়ালো। আমি একটা সিগারেট ধরালাম। আমার ধোন বাবাজি এখন শান্তশিষ্ট বাচ্চা। যেনো কিছুই জানে না। কিছুই বোঝেনা। বাঁড়ার গাঁয়ে লেগে থাকা মালটুকু আস্তে আস্তে শুকিয়ে গিয়ে চ্যাটচ্যাট করছে। এদিকে আমার হিসুও পেয়েছে বেশ। আমি সিগারেট টানতে টানতেই বাথরুমের দিকে এগুলাম। বেশ জোরেই মুতু পেয়েছে। ভাবলাম বাথরুম থেকে বেরোবার জন্য দীপ্তিকে তাড়া দিতে হবে। কিন্তু, ওমা! গিয়ে দেখি বাথরুমের দরজা তো খোলা। আমি বাথরুমে ঢুকতেই দেখি আন্টি কমোডে বসে গুদ ধুচ্ছে হ্যান্ড শাওয়ার দিয়ে। আমি হেসে বললাম, “হলো তোমার? আমার খুব হিসি পেয়েছে গো….”

আমার কথা শুণে দীপ্তি আন্টি আবার ছিনালি হাসি হাসলো। তারপর, উঠে দাড়িয়ে সি সি আওয়াজ করতে শুরু করলো। ঠিক যেমনটা ছোট বাচ্চাদের হিসু করানোর সময় ওদের মায়েরা করে! তেমন ভাবে। আমি হেসে কমোডের কাছে যেতে আন্টি আমার বাঁড়াটাকে ধরে আরো জোড়ে সি সি আওয়াজ করতে লাগলো। আমিও হাসতে হাসতে হিসি দিতে লাগলাম।

সত্যি বলতে দীপ্তি আন্টির হাত পড়ায় ধোনটা আবার ফুলে উঠছিলো। হিসু শেষে আন্টি নিজেই আমার ধোনটা ঝাঁকিয়ে দিলো যাতে পেচ্ছাবের শেষ বিন্দুটুকুও বেড়িয়ে যায়।
আমি বললাম, “বাহ! ভালই তো হিসি দেয়াতে জানো দেখছি.. তা কতজনের টা ধরে এভাবে মুতিয়েছো হ্যা?”
দীপ্তি আন্টি হাসতে হাসতে বললো, “আমি তো আর কচি খুকি নই সোনা… তোমার রাজু বন্ধুর নুন্টুটাকে ধরে সেই ছোটবেলায় এভাবেই তো ওকে হিসু করাতাম…”
আমি দুষ্টুমি করে বললাম, “এখনও ওকে এভাবেই হিসু করাও নাকি!”
দীপ্তি আন্টি লজ্জা পেয়ে বললো, “যাহ! নিজের পেটের ছেলে নিয়ে এসব বলতে নেই! তোকে না গতদিন বললাম, আমার জীবনে তুইই সবথেকে কচি ছেলে.. বাকিগুলো সব হয় মাঝবয়েসী নয়তো বুড়ো ভাম।”
আমি বললাম, “তা বলো, কচি ছেলে ভালো নাকি বুড়ো?”
দীপ্তি আন্টি টন্ট কেটে বললো, “চোদার মতোন মেশিন থাকলে কচিতেও সুখ, আবার বুড়োতেও আনন্দ। তবে এই রাতে একটা সত্যি কথা বলি তোকে…”
আমি: কি…? বলো…
দীপ্তি: তুই সেরা…. উম্মাহহ..
আমি: সত্যি…?
দীপ্তি: হ্যা গো আমার সোনা ভাতার… সত্যি সত্যি সত্যি… আমি যদি অবিয়াতি হতাম আর তুই যদি বয়সে আমার বড় হতি, তাহলে তোর সাথেই কলেমা পড়তাম আমি।
আমি: বয়সে ছোট হয়েছি তো কি? চলো কলেমা পড়ে ফেলি। চারটা বউ তো রাখতেই পারি আমি। তুমি হবে আমার বড় বউ… হাহাহা…
দীপ্তি: তাই না…. আর মেজ বউ টা কে হবে শুণি?
আমি: কেন…? তোমার বোন ইতিকা…
দীপ্তি: ওরে হারামজাদা…. বেশ্যার বেটা আমার গুদের ছাল তুলে দিয়ে আবার ইতু ইতু চোদাচ্ছে…
আমি: আহা… রাগ করছো কেন সোনা? তুমি হলে আমার বড় বেগম… বাকি তিনটে তো হবে তোমার দাসী… তুমি আজ্ঞা করবে, আর ওরা তোমার কথামতো সেসব পালন করবে…. হাহাহা….

দুজনে উলঙ্গ শরীরে একে অপরকে জড়িয়ে ধরলাম আরেকবার। তারপর, আমি আমার ধোন বাবাজীকে ভালো করে ধুয়ে নিলাম। আন্টিও হাত, মুখ, গাঁ ধুয়ে নিলো। তারপর, আমরা বেরিয়ে এলাম বাথরুম থেকে।

রুমে এসে সটান শুয়ে পড়লাম আমি। তবে এক অদ্ভুত ব্যাপার লক্ষ্য করলাম নিজের মধ্যে। এই যে এতোক্ষণ ধরে আমি দীপ্তির ভোঁদা চুদে ওর গরম ভোঁদায় মাল খালাস করলাম, কিন্তু রুমে এসেই কেন জানি আমার মাথা থেকে দীপ্তি আন্টি হাওয়া হয়ে গেলো। সেই ফাঁকা মস্তিষ্কে এখন এলো লতিকা আর ইতিকার মা ললিতা!! ললিতাদেবীর যৌবনের কেচ্ছা ভাবতে ভাবতেই আমি ঘুমের দেশে হারিয়ে গেলাম।

ওদিকে এ শহর থেকে প্রায় ২০০ কিলোমিটার দূরে আরও একটা কামার্ত শরীর তখন বিছানায় শুয়ে ছটফট করছে। সেটা আর কেউ নয়! আমার ইতি কাকিমা। কাল প্রায় সারাটা রাত ই জেগে কাটাতে হয়েছে ইতিকে। গুদের এমন কটকটানি উঠেছিল যে বললার নয়৷ ওর মাসিক হবার দিন এগিয়ে আসছে। তাই গুদের জ্বালাও বেজায় বেড়েছে। তবু, নিরুপায় হয়ে ওকে গুদে উঙ্গলি করেই কাটাতে হয়েছে সারারাত৷ কিন্তু, দুধের স্বাদ যেমন ঘোলে মেটেনা, তেমনি আঙ্গুল দিয়ে খেঁচে কি আর আসল বাঁড়ার রামচোদন খাওয়ার সুখ পাওয়া যায়!

কালকের মতোন আজ রাতেও অতীন কাকু দু মিনিটের বাহাদুর কা খেল দেখিয়ে নেতিয়ে পড়েছেন। বেলাল চাচু অবশ্য ইতিকে ফোন করেছিলো দরজা খুলে রাখবার জন্য। তবুও, এমন বিশ্রী রকমের হর্ণি হওয়া সত্ত্বেও, ইতি ইচ্ছে করেই চাচুকে রেসপন্স করেনি। ওনার ফোন ধরেনি। ও যে ইদানিং বেলাল চাচুকে এভয়েড করছে, সেকথা চাচুও বেশ বুঝতে পারছে।
কিন্তু, কি এর কারণ? সেটা বুঝছে না চাচু। ক’দিন আগেও তো সব ঠিক ছিলো। চাচু আর চাচুর বৌঠান গভীর রাতে শারীরিক কসরতে মেতে উঠতো। নিজের খুব কাছের বন্ধু অতীনের বউয়ের গুদে নিজের ফ্যাদা ঢেলে দিতো এই চোদারু বেলাল। হঠাৎ কি হলো যে, ইতি ওকে আর কাছেই ঘেঁষতে দিচ্ছে না। এসবের নেপথ্যের কারণ যে আমি, এ ব্যাপারে কিন্তু চাচুর কিন্তু বিন্দুমাত্রও সন্দেহ এলো না।

আসলে ইতি কাকিমা যে আমায় ভালোবেসে ফেলেছে। তাই স্বামী অতীন ছাড়া ওনার দেহে এখন শুধু আর একজনেরই অধিকার। আর সেই সৌভাগ্যবান হলাম আমি।

আচ্ছা বলুন তো, কি ঘটবে পরবর্তী পর্বে? ইতি কি জিমির জন্য নিজের শরীরকে বাঁচিয়ে রাখবে? নাকি তীব্র কামাবেগ সামলাতে না পেরে বেলালের হাতে সঁপে দেবে নিজেকে?
ওদিকে জিমি আর দীপ্তিরই বা কি আবার মিলন হবে?
নাকি এটাই ওদের শেষ সঙ্গম?
জানতে চাইলে, পড়তে হবে পরবর্তী পর্ব।

Exit mobile version