Site icon Bangla Choti Kahini

চোদনপিয়াসী দীপ্তিঃ কামচোদনে তৃপ্তি (পর্ব-৬)

আগের পর্ব

দীপ্তি আন্টির মুখের লালায় ভিজে গেলো আমার নিপল। তারপর, ও আস্তে আস্তে আমার বুকে, পেটে চুমু খেতে খেতে আমার নাভির কাছে এসে থামলো।
“আআহঃ … উমমম….” মাঝবয়েসী, ভরাটদেহী এক খানকি মাগীর জিভের ছোঁয়ায় বারবার কেঁপে উঠছে আমার নগ্ন শরীর। আহহহ….কি সুখ….!!!

খানিক বাদেই দীপ্তি আমার তলপেটে চুমু খেতে শুরু করলো। একবার…., দুবার…, তারপর অনবরত….।
তবে কি এবার ওর লক্ষ্য আমার হোৎকা অজগর সাপ??
হ্যা, ঠিক তাই।

দীপ্তি আমার ট্রাউজারের উপর দিয়েই আমার বাঁড়ায় হাত রাখলো। এদিকে চোষণের সুখ পাবার জন্য মনটা আমার ভীষণ অস্থির হয়ে ছিলো। হোৎকা বাঁড়াটা অনবরত ফোঁশ ফোঁশ করছিলো। আমার জীবনে সেরা চোষণ পেয়েছি আমি ঈশিতার কাছ থেকে। হ্যা, ঈশিতা। আমার বেস্টফ্রেন্ড, আমার চোদনসঙ্গিনী। তবে কেন যেন মনে হচ্ছিলো, ব্লোজবে ঈশিতাকেও হার মানাবে দীপ্তি। হাজার হলেও অভিজ্ঞতার তো আলাদা একটা দাম আছে, তাইনা….? আমাকে বাঁড়া চোষাবার জন্য এমন উদগ্রীব হতে দেখে দীপ্তি আন্টিও মুচকি একটা হাসি দিলো। যার অর্থ, “দাঁড়া বাবা। দিচ্ছি তোর সুখ করে।”

এদিকে আমার বাঁড়ায় হাত রাখতেই আন্টি যেন অবাক হয়ে গেলো। অবাক বিষ্ময়ে বলে উঠলো, “কি রে এটা…? এ যে বিশাল বড় মনে হচ্ছে…!”
আমি একটা মুচকি হাসি দিয়ে বললাম, “ট্রাউজার টা নামিয়েই দেখো না…চলবে কি না?….”

দীপ্তি আন্টি উদ্বেগ ভরা বুকে আমার ট্রাউজারটা নিচে নামাতেই কিং কোবরা সাপের মতোন বিষধর ফণা তুলে আমার বাঁড়াটা ফটাক্ করে মাথা তুলে বেরিয়ে এলো। তলপেটের উপর অমন একটা কুতুব মিনার পোঁতা দেখে একেবারে হকচকিয়ে গেলো দীপ্তি। প্রচন্ড অবাক হয়ে চক্ষু ছানাবড়া করে বললো,
“ওওওওওওও….বাবাআআআআ….গোওওওও….. এটা কি রে সোনা… বাঁড়া? না আস্ত একটা বাঁশ…? তোর বাঁড়াটা এত্ত লম্বা…! 😮 এত্ত মোটা 🙀……!”

আমি দম্ভপূর্ণ পরিতৃপ্তির হাসি হেসে বললাম, “এবার বলো, আমাকে তোমার পুরুষ মনে হচ্ছে তো…?”
রুনুমাসি চক্ষুচড়কগাছ করে বললো, “ওরে…বাপরে…!! আমাকে মাফ করে দে ভাই… আমি কল্পনাও করিনি প্যান্টের ভেতরে এমন একটা যন্ত্র পুষে রেখেছিস তুই।”
দীপ্তির কথা শুণে আমার গর্ব হতে লাগলো। যুদ্ধের আগেই যুদ্ধজয়ী হবার গর্ব।

এদিকে ছোঁবল মারবার জন্য আমার অজগরটা থরথর করে কাঁপছে। আমার বাঁড়ার ফোঁসফোঁসানি দেখে বোধ করি দীপ্তি মাগীর গুদেও আগুন লেগে গেছে। ঘটনার আকষ্মিকতার সাথে ধাতস্থ হয়ে ও হাত বাড়িয়ে ডান হাতে খপ করে আমার বাঁড়াটাকে ধরে ফেললো। তারপর, ওটাকে বার কয়েক জোরে জোরে ঝাঁকিয়ে বাঁড়াটাকে চটকে সেই হাতটা নিজের নাকের কাছে নিয়ে শুঁকতে লাগলো। আমার বাঁড়ার ঘর্মাক্ত গন্ধে দীপ্তির কাম সলতেয় যেন ঘি উপচে পড়লো। পরমুহুর্তেই আরো একবার আমার বাঁড়াটাকে কচলে ধরে আমার চোখে চোখ রেখে নিজের ঠোঁট কামড়ে ধরলো ও।

বাঁড়ার মুন্ডিটা ঠিক যেন একটা মাঝারি সাইজের মাগুর মাছের মাথা! আর সেটার ছিদ্র দিয়ে কামরস চুঁয়াচ্ছে। তা দেখে দীপ্তি যেন আর লোভ সামলাতে পারলো না। আমার মালে ভর্তি বিচি দুটোকে ডানহাতে আলতো করে চেপে ধরে, ঠোঁটদুটোকে সরু করে আমার বাঁড়ার ডগায় একটা চুমু দিয়ে কামরসটাকে সুড়ুপ্ করে মুখের ভেতর টেনে নিলো। বাঁড়ার মুণ্ডিতে দীপ্তির ঠোঁটের স্পর্শ পেয়ে মুহুর্তের মধ্যে আমার শরীরে যেন বিদ্যুৎ খেলে গেলো। শিহরণে কেঁপে উঠলাম আমি। আহহহ!!!!! দীপ্তিইইই….

দীপ্তি আন্টি বিছানা থেকে নেমে গিয়ে আমাকে হাত ধরে টেনে তুললো। আমি দাঁড়িয়ে গেলাম। ড্রেসিং টেবিলে রাখা ওর চশমাটাকে হাত বাড়িয়ে তুলে নিলো দীপ্তি। তারপর চোখে লাগিয়ে নিলো সেটা। আহহহ!!! চশমা পরিহিতা দীপ্তিকে সত্যিই যেন কলেজের কোনো এক রাশভারী অধ্যাপিকা লাগছে। আহহহ!!! দীপ্তি আন্টি হাঁটু গেঁড়ে বসে পড়লো। আর সেই সাথে ওর মাথাতেও যেন একটা দুষ্টু বুদ্ধি খেলে গেলো। বলেছিলাম না, বেজায় অভিজ্ঞ মাগী এই দীপ্তিদেবী। কাকে, কিভাবে, কোন পজিশনে খেলাতে হয় তা ওর নখদর্পনে। আমাকে আরও বেশি শিহরিত করতে, কামকেলীতে পিএইচডি করা এই অভিজ্ঞ অধ্যাপিকা এবারে আমার কিং কোবরাটাকে উপরে চেড়ে ধরে সেটাকে আমার তলপেটের সাথে ঠেকিয়ে ধরলো। আর সাথে সাথে আমার বিচিতে উলুম.. উলুম… করে চুমু দিতে আরম্ভ করলো।

দুই বিচির মাঝের অংশটায় যেই না দীপ্তি ওর ভেজা জিভ দিয়ে আলতো করে একটা চাটুনি দিলো, সাথে সাথে আমার বাঁড়া দিয়ে যেন ৪৪০ ভোল্টের কারেন্ট বয়ে গেলো। আমার সমস্ত শরীর কেঁপে উঠলো। প্রবল শিহরণে আমার হাতদুটো চলে গেলো দীপ্তির মাথায়। ওর চুলে। দীপ্তি আমাকে আরও বেশি করে খেলাবার জন্য খুব দ্রুত আমার বিচি দুটোকে চাটতে লাগলো। আহহহ…… বিচি… আমার বিচি…… আহহহহহহ…… দীপ্তি……

আমি কামের তাড়নায় গ গ করতে লাগলাম। সেই মুহুর্তে আমার একটা বিচিকে মুখে পুরে নিয়ে বেশ খানিকক্ষণ চুষে তারপর ফটাক্ করে ওটাকে ছেড়ে দিলো দীপ্তি। তারপর ধরলো অন্য বিচি। ওটাকেও একইভাবে চুষতে লাগলো ও।
“আহহহহহ…… ওহহহহহহ…ওহহহহহ….. উমমম……”

বাঁড়াটাকে এখনও তো মুখেই ঢোকায় নি মাগীটা। তাতেই আমার এই অবস্থা। না জানি আজ আমার পেনিসের কি হাল করে ছাড়বে এই ভারতীয় কামদেবীটা! আহহ!!!
বিচি চটকে চটকে দীপ্তি এবারে হুট করেই আমার বাঁড়াটাকে মুখে পুরে নিলো। সঙ্গে সঙ্গে আমার গোটা শরীরে যেন কামনার ঝড় বয়ে গেলো।

আমার সুখকে যেন আরও কয়েকগুণ বাড়িয়ে দিতে আমার বাঁড়াটাকে মুখে পুরে রেখেই দীপ্তি বাঁড়ার মুন্ডির তলার অংশটাকে জিভ দিয়ে চাটতে লাগলো।
উফফফ!!!! সে কি এক ফিলিংস…… আহহহহহহ…. বলে বোঝানো সম্ভব নয়।
আমি সুখে দিশেহারা হতে লাগলাম। শিহরণের শিখরে পৌঁছে এখন শুধু ছটফট করে চলেছি আমি।

নাহ!! এভাবে যে আমার মাল বেড়িয়ে যাবে। আহহহহহ….. কি সুখ….. আমি আর পারছি না। আমি দীপ্তির মুখ থেকে আমার বাঁড়াটাকে বের করে নিলাম।

হাত ধরে দীপ্তিকে বিছানায় নিয়ে গিয়ে ওকে শুইয়ে দিলাম। তারপর দু’হাতে ওর দুদ দুটোকে খাবলে ধরে আস্তে আস্তে চুমু খেতে খেতে ওর নাভির কাছে মুখ নিয়ে এলাম। নাভিতে চুমু খেতেই দীপ্তির পেটটা থরথর করে কেঁপে উঠলো। দীপ্তি সজোরে আমার মাথাটাকে ওর নাভিতে চেপে ধরে সুখে মাতোয়ারা হয়ে শিৎকার দিতে দিতে বললো,
“আহহহ… সোনা…. কি করছিস তুই….! আমি তো পাগল হয়ে যাচ্ছি রে বাবু….আআআআহহহ্…”

আমি থামলাম না। নাভির ফুটো চুষে দীপ্তিকে পাগল করে দিয়ে আমি নামলাম ওর তলপেটে। জিভ দিয়ে তলপেট চাটতে চাটতে আরও নিচে নামতে লাগলাম। এরপর ওর পেটিকোটের ফিতে ধরে টান মারতেই দীপ্তি পোঁদ চেড়ে দিয়ে আমাকে সাহায্য করলো ওর সায়া খুলে নিতে। এখন এই খানকিটার পড়ণে শুধু একটা ক্রীম কালারের প্যান্টি। শরীরে আর এতটুকু সুতোও নেই ওর।
আহহহ!!!! দীপ্তি। খান্দানী মাগী বোধহয় একেই বলে!!

আমি দীপ্তির প্যান্টি ধরে ওটাকে আস্তে আস্তে পায়ের দিকে নামিয়ে দিলাম। ওর স্বর্গের প্রবেশদ্বার উন্মোচিত হলো। কালো কোঁকড়ানো বালের ঝাঁটে ঘেরা ওর গুদের প্রথম দর্শনেই আমার শরীর চিড়মিড় করে উঠলো।

দীপ্তির গুদটা ফর্সা নয়। বরং খানিকটা কালচেই। কমলালেবুর কোয়ার মত গুদের ঠোঁট দুটো একে অপরের সাথে লেপ্টে আছে। কোঁকড়ানো বালগুলো বেশ ঘন আর ইঞ্চিখানেক লম্বা। গুদের ফাঁটলের উপরে ওর কোঁটটা যেন বেদানার দানার মত রসে টলটল করছে। এমন একখানা গুদ দেখে লিটারেলি আমার জিভে জল চলে এলো।

ডান হাত দিয়ে ক্লিটোরিসটাকে ফাঁক করে ধরতেই ভেতরের অনাবিল সৌন্দর্য দেখে আমি অভিভূত হয়ে পড়লাম। বাহিরটা কালচে হলেও ভেতরটা টকটকে গোলাপি। ওটা দেখেই আমার যন্তরটা ঝাঁকুনি দিয়ে উঠলো। গোলাপি গুদের ফুঁটোটাও বেশ বড়। আমার বুঝতে বাকি রইলো না যে, এ জিনিস প্রচুর ব্যবহার হয়েছে বা এখনো হচ্ছে। গুদের দুইধারের পাপড়িদুটো ফুলের পাপড়ির মতোন নরম আর কামরসে সিক্ত। আর ক্লিটটাও বেশ বড়! সব মিলিয়ে দীপ্তি আন্টি আমার কাছে এক পারফেক্ট প্যাকেজ! আমার অশ্বলিঙ্গের মতো বাঁড়াটাকে ভেতরে নেবার জন্য একেবারে একটা আদর্শ গুদ।

ওর ভোঁদা থেকে বেরুনো আঁঠালো রসে গুদখানা ভিজে একদম চপচপ করছে। আমি নাক এগিয়ে দিলাম সেদিকে। আহহহহ!!!! কি এক উগ্র গন্ধ!! মোটেও সুমিষ্ট বা স্নিগ্ধ নয়। বরং ভীষণ ঝাঁঝালো আর তীব্র। সত্যিই, একেবারে জাঁদরেল একখানা গুদ পেয়েছে মাগী।

আমাকে একভাবে ওর গুদের শোভা অবলোকন করতে দেখে দীপ্তি আন্টি কামুকি স্বরে আমায় জিজ্ঞেস করলো, “কি দেখছিস হ্যান্ডসাম?”
আমি বললাম, “তোমার গুদুরাণী গো…”
দীপ্তি: কেন? এর আগে দেখিসনি?
আমি: দেখেছি তো অনেক। কিন্তু, এমন রসালো গুদ দেখিনি। রসে চপচপ করছে যে….।
দীপ্তি: হ্যা… রসের গোকুল পিঠে। এই হ্যান্ডসাম, খাবি আমার গুদটা…?
আমি: এই গুদ না খেয়ে থাকা যায়…
দীপ্তি: তবে খা না… আহহহ… কার পারমিশনের অপেক্ষা করছিস? আয় সোনা…. চেটে দেখ কেমন স্বাদ..
আমি: হ্যা সোনা খাবো…. উমমম… শুধু খাবো না… তোমার রসালো গুদে আমার বাঁড়াটা গেদে দিয়ে তোমার সব আগুন নিভিয়ে দিবো আমি।
দীপ্তি: আমি তো তাই চাইরে গান্ডু! তোর সিঙ্গাপুরী কলাটা আমার সোনায় গেঁথে দিয়ে তোর আন্টিকে চুদু চুদু করে দে সোনা… খুব গরম লাগছে আমার সোনা… আমার গরম মিটিয়ে দে….
আমি: হ্যা জানপাখি… আমার গোদনা বাঁড়া দিয়ে চুদে চুদে তোমাকে বরফের মতোন ঠান্ডা করে দেবো…. আহহ….

এই বলেই আমি দীপ্তির ডান দুদটাকে চুষতে চুষতেই দুটো দুদকে একসাথে দু’হাতে টিপতে লাগলাম। ইশশশ… কি বিশাল সাইজের দুদ… আমার টিপতে যে কি পরিমাণ ভালো লাগছে তা বলে বোঝানো সম্ভব না।

এবারে আমার ডান হাতটা দীপ্তির রসালো, ভেজা গুদে নিয়ে গেলাম। নিজের কামার্ত, তৃষ্ণার্ত গুদে আমার আঙ্গুলের স্পর্শ পেয়ে কেঁপে উঠলো দীপ্তি। “উউউউ….মায়ায়াগোওও..…. ইশশশশ……” করে শিৎকার করতে করতে দীপ্তি বলে চললো, “আহহহ!! জিমি… একটু হাত বোলা তোর আন্টির গুদে… খুব সড়সড় করছে রে… একটু আরাম করে দে বাবু…!”

আমি আমার আঙ্গুল দিয়ে আরও খানিকক্ষণ দীপ্তি আন্টির গুদের পাপড়ি ডলে দিলাম। তারপর ওর মসৃণ কলাগাছের মতোন জাং দুটোকে দু-হাতে পাকিয়ে ধরে ওকে বিছানার কিনারায় টেনে আনলাম। আর আমি নিচে হাঁটু গেড়ে বসে বললাম,
“পা দু’টোকে ফাঁক করো গো গুদুরাণী…! তোমার চমচমে গুদখানা কেলিয়ে দাও। দেখো কেমন স্বর্গসুখ দেই তোমায়..”

কামতাড়িত দীপ্তি পা দু’টোকে ফাঁক করে দিলো। আমি মাথা নামিয়ে ওর ফোলা, কালচে, রসেভরা গুদটায় মুখ ঠেকালাম। ঠিক যেমন করে ঠোঁটে চুমু খায়, তেমন করে ওর গুদের ঠোঁটে চুমু খেতে শুরু করলাম। প্রথমে একটা পাপড়ি, তারপর অন্যটা।
দীপ্তি: আহঃ……..ইশশশ……… কি করছিস জিমি!? উফঃ….

আমি ওর কথায় ভ্রুক্ষেপ না করে ওর আলুর চপের মতো জ্বলন্ত গুদটাকে মুখে পুরে নিয়ে ওর গুদের চওড়া পটলচেরা ঠোঁট দুটো চুষে চুষে গিলতে লাগলাম।

দীপ্তি: আহহহ… বোকাচোদাটা করছে কি…. আমার গুদটাকে খেয়ে ফেললো গো… আহহহ!!! আহহহ!!! আহহ!!!!

আমি জিভটাকে সরু করে ওর গুদের পাঁপড়ির ভিতরে ঢুকিয়ে নাড়া দিলাম দুই পাশে। তারপর ওর রসালো, দানাদার কোঁটটাকে মুখে নিয়ে ঠোঁটের চাপে টেনে টেনে চুষতে লাগলাম। দীপ্তি কামের জ্বালায় অস্থির হয়ে উঠলো।
“ও মাঃ…………” বলে চিৎকার করে আমার মাথার চুল ডান হাতে খাঁমচে ধরে বাম হাতে নিজের বাম দুদুটাকে চটকাতে লাগলো দীপ্তি। আর আমি গুদু চুষতে চুষতেই আমার বাঁ হাতটা দিয়ে ওর ডান দুদুটা কচলাতে লাগলাম।

অনবরত আমার মুখে নিজের গুদ ঘষতে ঘষতে আবারও খানিকটা রস ছাড়লো দীপ্তি। সেই কামরসের কিছুটা আমার মুখে এসে ঠেকলো। স্বাদটা ভীষণ উগ্র। ইতির কামরসে একটা মিষ্টি মিষ্টি ভাব ছিলো। এটা মিষ্টি নয়। হালকা নোনতা আর খুব বেশি উগ্র। অন্যসময় হলে এমন গন্ধে নির্ঘাত আমার বমি চলে আসতো। কিন্তু, এই ধুমসী মাগীর জাঁদরেল গুদের নেশায় আমি এমন মাতোয়ারা হয়েছি যে আমার হুঁশ জ্ঞান সব লোপ পেয়েছে। আমি কুত্তার মতোন দীপ্তির ভোঁদা চাটতে চাটতে ওর উগ্র গন্ধের সবটুকু রস চেটে খেয়ে খেলাম।

এবারে গুদের ফুঁটোয় ডানহাতের মাঝের আঙুলটা ভরে দিয়ে আঙুলচোদা করতে করতে আবার কোঁটটাকে চুষতে লাগলাম। এতে যেন দীপ্তির সহ্যের সমস্ত বাঁধ ভেঙে গেলো। সীমাহীন ছটফটানি নিয়ে ও প্রবল শিৎকার জুড়ে দিলো, “আহহহহ!!! আহহহহ!!!! আহহহহ!!! আমার মাগা… আমার চোদারু মাগা…. আহহহহ!!!! খা… খা… খা… আমার সব রস চেটে খা…. আহহহ!!!”

উত্তেজনায় নিজের ডান পাটা আমার কাঁধের উপর তুলে দিলো দীপ্তি। আর আমি ওদিকে গুদ চাটতে চাটতেই ওর বাঁ পাটা নিজের কাঁধে তুলে নিলাম।
দীপ্তি: “আহঃ……আঃ….. আঃ….. আঃ….. আঃ….. আঃ….. উই মাঃ………..”
গুদে আমার চোষা খেয়ে প্রবল জোরে শিৎকার করে উঠলো দীপ্তি। ওর শিৎকার যেন থামছেই না। শুধু বাড়ছে। আর সেই সাথে বাড়ছে ওর শরীরের কাঁপুনি।
– “আহঃ…….উই……ই…… উই…… উই…… উই…… উই মা.. আ আ… আ আ আ………… চাট্…….চাট্…….চাট্…….
আহঃ………..আ……………”
ওর গুদ থেকে মুখ তুলে আমি বললাম, “আস্তে চেঁচাও……….. লোকে শুনবে তো!”
বলার সাথে সাথেই ডান হাত দিয়ে আমার মাথাটাকে ধরে নিজের গুঁদে আমার মুখটাকে ঠেসে ধরলো দীপ্তি। তারপর খেঁকিয়ে উঠে আমাকে খিস্তি দিয়ে বললো, “শুণলে শুণুক রে খানকিচোদা… আগে আমার গুদের চাটনি খা…. চাট ওটা……… আহহহ!!!…”

আমি ওর গুদটাকে ফাঁক করে জিভ দিয়ে ক্লিটটা ঠেলতে লাগলাম। আমার জিভের ছোঁয়ায় ও আরও উত্তেজিত হয়ে গেলো।
– “আহঃ…….. চাট………. চেটে চেটে আমার গুদের সব চাটনী খেয়ে ফেল বোকাচোঁদা…..”

দীপ্তির মুখে খিস্তি শুণে আমার মাথাটাও ভীষণ গরম গয়ে গেলো। আমি ওর পাছার নিচে হাত ঢুকিয়ে গুদ চাটতে চাটতেই ওর মাংসল পাছা দুটোকে খাঁমচে ধরলাম। ব্যথা পেয়ে দীপ্তি কুঁকড়ে উঠলো।
– “আহঃ আহঃ………. আ………………. আউচ……………

আমি বুঝলাম ওর রস বেরোতে আর দেরি নেই! আর তাই আমি আরও জোরে ওর গুদে জিভ চালাতে লাগলাম। গুদের পাঁপড়ি ফাঁক করে ক্লিটে জিভ দিয়ে নাড়া দিতে থাকলাম আর সেই সাথে হুংকার জুড়ে দিলাম। আমার চাটনের সাথে পাল্লা দিয়ে দীপ্তির শিৎকারও বাড়তে লাগলো।
– আহঃ………ও মাাাা………. আঃ……….. আহঃ……………

দীপ্তি গুদের পাঁপড়ি দিয়ে আমার জিভটাকে কামড়ে ধরলো দু সেকেন্ডের জন্য। তারপর স্বস্তির শিৎকার দিয়ে হড়হড় করে জল ছেড়ে দিলো।
– আহঃ………..আহ……….. ও মাই গড……… ফাকককক…

ও জল ছাড়তেই আমার মুখ ওর কামরসে ভরে গেলো। আমি ওর গুদের পুরোটা রস গিলে খেয়ে নিলাম। তারপর ওর গুদটা চেঁটে পরিস্কার করতে করতে ওর মাই দুটোকে দুহাতে পিষে ধরলাম। আর ওর ঠোঁটে আমার আদুরে চুম্বন এঁকে দিলাম।

পরম সুখের আবেশে পরিতৃপ্ত দীপ্তি আন্টি আমার মাথায় হাত বুলাতে বুলাতে বললো, “ইশশশ কি পাক্কা গুদখোর মরদ হয়েছিস রে….! আহহহ!!! চুষেই আমার হাল বেহাল করে দিলি… কতদিন গুদ চুষিয়ে এমন তৃপ্তি পাই নি জানিস… তুই আমায় আজ এ কি নেশা ধরালি রে সোনা…?”

আমি গুদ বিজয়ের পরাক্রমী দম্ভ নিয়ে বললাম…. “এটা আমার জন্মগত ক্ষমতা আন্টি…! মেয়েরা আমাকে গুদরাজ বলে ডাকে। গুদরাজ মানে জানো তো? গুদের রাজা… যখনই তুমি আমাকে দিয়ে তোমার এই রসের খনি চোষাবে, তখনই তোমাকে এমন অপার্থিব সুখ দেবো। তোমাকে গিলে খেয়ে নেবো। আর একবার তোমার অন্দরমহলে ঢুকলে তো তোমার হোগামারা সারা।”

দীপ্তি আন্টি কপট রাগ দেখিয়ে তেজী মহিলার মতো গর্জে উঠে বললেন, “তাই না!!!! এত্ত ক্ষমতা তোমার মাঙমারানী। আয় তবে, আজ তোর একদিন কি আমার একদিন।” এই বলে দীপ্তি আমার উপর ঝাঁপিয়ে পড়লো।

বন্ধুগণ, দীপ্তিকে কেমন লাগছে আপনাদের? মতামত চাই মতামত। জম্পেশ একটা চোদন কিন্তু অপেক্ষা করছে আপনাদের জন্য। আপনারা কি সেই চোদনের সাক্ষী হবার জন্য এক্সাইটেড?কে কে এক্সাইটেড? আমার ইমেইলে আর টেলিগ্রামে গুঁতা মারেন তো দেখি।

ইমেইল aphroditestruelover@gmail.com
টেলিগ্রাম @aphroditeslover

Exit mobile version