Site icon Bangla Choti Kahini

দায় ২

পরদিন সকালে উঠে ববিতা আমাকে বলল, দেখো এইভাবে যদি দেনা শোধ হয়ে যায়, তো তাই হোক। ববিতা কে বললাম আমি অফিসে যাচ্ছি। এই বলে চলে এলাম। বিনয় আমাকে ফোন করে বলল আজকে সন্ধ্যা ৭ টার মধ্যে ফিরতে। আমি যথারীতি বাড়ি ফিরে দেখি ববিতা কে একটা ব্রা আটকানো গুদ খোলা ড্রেস পরিয়েছে। ওঁর গুদের ও বগলের তলা পরিস্কার করা। দুধে দুটো ক্লিপ আটকানো হাত উপরের দিকে তুলে পা ফাঁক করে দাঁড়িয়ে আছে ও। রাকেশ একটা বোতল নিয়ে মাল খাচ্ছে আমাকেও টেবিলে বসে মাল খেতে বলল। আমি বললাম: ওঁকে এইভাবে দাঁড় করিয়ে রাখার কারন কী??? রাকেশ: ও এখন আমাদের মাগী আমরা যা করব তুমি শুধু দেখবে।

আমি উঠে ভিতরে গিয়ে ফ্রেশ হয়ে এসে লুঙ্গি পরে বসলাম। রাকেশ ববিতা কে একটু একটু করে মদ খাওয়াচ্ছে আর ববিতা ওই ভাবে ন্যাংটা হয়ে ববিতা দাঁড়িয়ে মদ খেতে লাগল পর পর তিন প্যাগ খেয়ে নিল। ববিতার শরীর টা লাল হয়ে গেছে ঘামে। ববিতা একটু হাত নীচে করতেই পাছায় চটাস চটাস করে দুই ব্লেটের বাড়ি দিল রাকেশ। হাত নীচে আসলেই পোদে বাড়ি পড়বে। ববিতার গা হাত পা কাঁপতে শুরু করেছে। ঘাম ঝরছে অঝরে। রাকেশ: ববিতা সোনা তোমাকে আজকে কীভাবে বাল গুলো পরিস্কার করে দেবার সময় চুদলাম তোমাকে একটু পর বলতে হবে কিন্তু বর কে। ববিতা: না এইসব বলতে পারব না।

রাকেশ: মাগী বলবি তো অবশ্যই না বললে তোর পোদে মদের বোতল ঢুকিয়ে দেব। রাকেশ: তোমার ব‌উ একটু পরে ই সুখের সাগরে ভেসে যাওয়ার বর্ননা করবে। আমি উওেজনায় ফুটতে লাগলাম। রাকেশ পাঁচ মিনিট পর ব্লেট হাতে তুলে নিয়ে এগিয়ে গিয়ে ওর মাইটা তে চটাস করে বাড়ি মেরে বলল,হাত নীচে নিয়ে সোফায় শুয়ে ওই যে ডিমের মত খেলনা টা দেখছিস গুদে ঢুকিয়ে নিবি আমার কোলে বসে বর কে বলবি‌‌। ববিতা বাধ্য মেয়ের মত রাকেশ এর কোলে বসে ডিমের মত খেলনা টা গুদে ভরে নিল। ববিতা: তুমি অফিসে যাওয়ার পর আমি রান্না সেরে উঠছিলাম। তখন রাকেশ এসে আহহ আমার দিকে তাকিয়ে বলল। তোমাকে আজকে সাজানো হবে চলো।

আমি বেডরুমে ঢুকে খাটে বসে থাকলাম। ও আমার নাইটি খুলে ফেলে ল্যাংটা করে দিল। তারপর আহহ উহহ উম্ম উম্ম। আমার বগল ও তলা পরিস্কার করে দিল। তারপর আমার ঠোঁট চুষতে লাগলো আমি বললামঃ ছেড়ে দাও না আমাকে। ঘেন্না করে নিজের রূপ নিয়ে। রাকেশ বলল: রূপ আছে বলেই তো আজকে টাকা টা শোধ হচ্ছে। ও আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগল আস্তে আস্তে নিজেও ল্যাংটা হয়ে গেল। তোমাকে আজকে মিথ্যা বলব না রাগ করবে না তো?? আমি বললাম তুমি বলে যাও। ববিতা: আমাকে জড়িয়ে ধরে শুয়ে পড়লো আমার দুধ টিপতে বলল আমাকে ।

আমি পনরো মিনিট ধরে একটানা নিজের হাতে নিজের দুধ ও বোঁটা দুটো নিয়ে খেলা করতে লাগলাম। এদিকে রাকেশ ওর বেল্ট খুলে আমার গুদে আস্তে আস্তে করে বাড়ি মারতে লাগলো। ক্লান্ত হয়ে গেছিলাম কিন্তু ও আরও দশ মিনিট চালিয়ে গেল। আমার গুদ রসে ভরে লাল হয়ে গেছে ওঁর মারে। আস্তে করে আমার ভেজা গুদে আঙ্গুল ঢুকিয়ে দিল রাকেশ দিয়ে বলল: টেপা বন্ধ করে বোঁটা দুটো ডলতে । আমি তাই করতে লাগলাম। তারপর ওর ধোনটা মুখে পুরে নিয়ে চুষতে লাগলাম ওঁর ধোন দেখে আমার বুকের মধ্যে লোভে ভরে গেছে শুধু ভাবছি কখন যে ঢুকিয়ে সুখ দেবে। মুখে নিয়ে চুষে চুষে ওর মাল খেয়ে নিলাম। তারপর জড়িয়ে ধরে বললাম আর পারছি না গো রাকেশ প্লিজ এইবার চোদন দাও। আমার গুদে তোমার বড় বাড়া টা ঢুকিয়ে দাও। আমি নিজের ইচ্ছায় রাকেশ এর বাড়া নিতে চাইলাম।

আমি বললাম: তাঁরপর??

ববিতা: আমার গুদে জিভ লাগিয়ে আমার জল চাটতে শুরু করলো রাকেশ। কি করছো তুমি রাকেশ প্লিজ আমার জল খসে যাবে আহহ আহহ আহহ করে জল খসিয়ে দিলাম ওঁর মুখের উপর। রাকেশ আমার জল মুছে ফেলে আমাকে চিৎ করে শুইয়ে ওর বাড়া ঢুকিয়ে দিল একঠাপে তারপর গুদের রস বের হতে লাগলো। আমি: ওহহ ওহহ রাকেশ চোদো তোমার ববিতা সোনা কে জোরে চোদো আমার গুদটা আবার ফাটিয়ে দাও। এইভাবে প্রায় আধঘণ্টা ধরে চোদার পর রাকেশ আমার মুখে ধোনটা ঢুকিয়ে ঠাপ মারা শুরু করল কিছুক্ষণ পর ওঁর মাল বের হয়ে গেল আমার গলা দিয়ে পেটে চলে গেল।

আমি দেখলাম রাকেশ খেলনা টা সমানে নাড়িয়ে নাড়িয়ে আমার বউ এর গুদ খেঁচে চলেছে সমানে একটু পরে আমার বউ এর জল খসে গেল। ও উল্টো দিকে ঘুরে রাকেশ কে চুমু দিয়ে বলল: তোমার ধোনটা দাও না গো‌। রাকেশ: এখন বিনয় স্যার আসবেন তাই এখন ওনার টাই নিতে হবে। আমার স্ত্রী আমার সামনে প্রকাশ্যে পরপুরুষ কে নিজের দুধ দুটো খেতে বলছে চুঁদতে বলেছে। ওদের এই কান্ড দেখে আমার ধোন দিয়ে বের হয়ে গেল।

ও এসে আমার টা মুখে নিয়ে পুরো ধোনটা পরিস্কার করে দিল। ববিতা: ওকে এইভাবে জ্বালাতন করব না। প্লিজ রাকেশ বলো না সোনা। রাকেশ: ঘরে একটা পঞ্চান্ন বছরের মাগীকে বেঁধে রেখেছি। ওঁর জন্য ববিতা: উনি আমার মা ওনাকে ছেড়ে দাও। রাকেশ: বিধবা মাগীর গুদে খুব জ্বালা বোঁটা দুটো ঘষতেই ভিজিয়ে দিল। তোমার মাকে একটু সুখ নেওয়ার সুযোগ করে দাও না গো। আমাদের চোদনলীলা দেখে ওনার কাজ হয়ে গেছে। দেখবে?? আমি আর ববিতা দেখলাম শ্বাশুড়ি আমার নিজের মেয়ে ও পরপুরুষের চোদন লীলা দেখে গুদে ডিমের মত খেলনা টা ভরে সুখ নিচ্ছেন। মোবাইল ফোন বন্ধ করে। ববিতার মুখ চুপ হয়ে গেছে এইবার।

রাকেশ রাতের খাবার আনতে গেল সাড়ে আটটার সময়। ববিতার দিকে তাকিয়ে বললাম সত্যি করে বলো তো খুব সুখ হচ্ছে না গো?? ববিতা: হ্যাঁ গো খুব ভালো লাগছে বড় বড় ধোন ভরে দিয়ে চুদাতে। তুমি কি আর আমার সাথে শুতে পারবে?? ববিতা হ্যাঁ এবার থেকে আমি আর আমার মা একসাথে তোমাকে দেবো। মায়ের গুদে খুব আগুন না চুদে চুদে গুদে জং ধরে গেছে। আমি: তুমি কিভাবে জানলে??

আমকে বলতো মা যে আমার জন্য একটা কেউ থাকলে। ওঁরা তোমাকে এইভাবে খুলে পিটিয়ে চুদছে আর সেটা মানতে পারলাম না। ববিতা: কেন গো?? আমার একটু কষ্ট হলেও আমাদের টাকা টা শোধ হবে! আর তুমিও একটা নতুন গুদ পাবে কপালে থাকলে আমার বোনকেও পেয়ে যেতে পারো। আমি: তুমি দেখছি দুইদিনেই পাক্কা ছিনাল হয়ে উঠেছো।

ববিতা: দেখো টাকার চাপ তো নেই তাই সুখময় হোক না জীবন টা একটু। ততক্ষণে বিনয় ওঁর সঙ্গে মুকেশেকে নিয়ে চলে এসেছে রাকেশ‌ও খাবার নিয়ে চলে এসেছে। ভিতরে ঘর থেকে আমার শ্বাশুড়ি নমিতা কে ব্রা ও প্যান্টি তে টেনে নিয়ে এল রাকেশ। রাতের খাওয়া সেরে সবাই উলঙ্গ হয়ে বসল । শুধু ববিতা ও নমিতা বাদে… চলবে…….

Exit mobile version