Site icon Bangla Choti Kahini

Bengali sex choti – ধার্মিক বেইশ্যা মাগী -৪

আগের পর্ব পড়ে আসুন….

ঢাকার এক সনামধন্য হোটেলে বসে পাশের room এ লাগানো spy camera র মাধ্যমে ল্যাপটপের স্ক্রিনে ভেসে আসা ফুটেজ মনোযোগ দিয়ে দেখছি।
পাশের রুমে আমার মুসলিম, পরহেজগার,আল্লাহ ভিরু, ধার্মিক স্ত্রী জায়নামাজ বিছিয়ে নামাজ শেষ করে বসে আছে আর তার চার পাশে চারটা আখাম্বা হিন্দু বাড়া দাঁড়িয়ে ফুস ফুস করছে।

নামাজের আসনে বসেই আমার লামিয়া খানকী বউটা আমার ড্রাইবার হিসেবে নিয়োজিত অজয়ের হিন্দু কালো অজগর সাপের মত বিশাল বাড়াটা ধরে মুখে নিয়ে চুষতে শুরু করলো। আর অন্য দুইটা হিন্দু বাড়া দুইহাতে খেচা শুরু করলো।

লামিয়া মনের খুশিতে অজয়ের বাড়াটা চুষছে। ৫ মিনিট চুষার পর অজয় ওর ৯” বাড়াটায়া লামিয়ার মাথা চেপে ধরলো। পুরো বাড়া লামিয়ার মুখে না ঢুকলেও অর্ধেকের বেশি লামিয়ার মুখে ঢুকে গিয়েছে। লামিয়ার মুখ থেকে ধোন বের করে আবার ঢুকিয়ে দিলো এবার পুরো ধোনটাই লামিয়ার মুখে ঢুকিয়ে দিয়েছে। ওর ৯” বাড়াটা একদম লামিয়ার গলা পর্যন্ত চলে গিয়েছে। লামিয়া হাত দিয়ে ধাক্কা দিলেও অজয় ওর ধোন লামিয়ার মুখ থেকে বের করলো না। এভাবে লামিয়ার মাথা ধরে পর পর কয়েকবার লামিয়ার মুখে ঠাপ দিলো অজয়।

অজয় ধোন বের করতেই দেখা গেলো আমার বেশ্যা বউয়ের থুতুতে অজয়ের ধোন চকচক করছে।লামিয়ার ছোট্ট মুখে অজয়ের আখাম্বা বাড়াটার ঠাপ খেয়ে লামিয়া লাল হয়ে গেছে চোখেও পানি চলে এসেছে।

এরপর অজয় সরে গিয়ে আরেকজনকে সুযোগ করে দিলো ধার্মিক বেশ্যা মাগিটার মুখ চোদার জন্য।

সুদিপ এসে অজয়ের জায়গা নিলো। লামিয়ার সামনে দাঁড়িয়ে সুদিপ ধোনিটা লামিয়ার মুখে ভরে দিলো। অজয়ের মত লম্বা না হলেও সুদিপের ধোনটা বেজায় মোটা। সুদিপ পেশায় ট্রাক চালক। দেখতে একদম নিগ্রো দের মত। শরীর ভর্তি লোম। কয়দিন গোসল করে না কে জানি। ধোনের গড়ায় ও ঘন বাল আছে সুদিপের।

সুদিপ ওর চামড়াওয়ালা ধোনটা লামিয়ার মুখে ঢুকিয়েই লামিয়ার মাথাটা ধোনের উপর চেপে ধরলো। পুরো ধোনটাই লামিয়ার মুখের ভিতর ঢুকে গেল। আর লামিয়ার নাক মুখ এসে লাগলো সুদিপের তলপেট ভর্তি বালে।

এভাবে ৪ জন হিন্দু ষাড় মিলে আমার বেশ্যা বউটাকে জায়নামাজের উপরেই মুখ চুদা দিতে লাগলো।

থুতুতে লামিয়ার মুখ ভরে গেছে। গাল বেয়ে বেয়ে বোরখাতে লামিয়ার থুতু পরে ভিজে গেছে।
অনেক্ষন মুখ চোদা দেয়ার পর। অজয় লামিয়াকে উঠিয়ে কাদে তুলে বিছানায় নিয়ে গেলো।

লামিয়াকে বিছানায় বসিয়ে চারজন মিলেবোর বোরখা খুলে দিলো। বোরখা খুলতেই ক্ষুদার্ত কুকুর গুলোর সামনে আমার বউয়ের নগ্ন শরীরটা ভেসে উঠলো। বোরখার নিচে মাগী একটা সুতো ও পরেনি

লামিয়ার শরীরের উপর ৮ টা হাত এলোমেলো ভাবে চলাচল করছে। অজয় লামিয়ার ভরাট দুধে হাত দিলো। সুদিপ লামিয়ার পিছনে বসে ওর পাছা টিপছে। অজয়ের চাচাতো ভাই অমিত লামিয়ার ভেজা গুদে আঙুল ঢুকিয়ে দিয়েছে। আর ৪ নাম্বার জন হলো মদন যে এখন লামিয়ার ঠোটে মুখ দিয়ে চুষা শুরু করেছে। অমিতের বাবা হলো মদনবাবু। বয়স বোধ করি ৫০-৫৫ হবে। অজয় নিজের আপন চাচা আর চাচাতো ভাইকে নিয়ে এসেছে আমার বেশ্যা বউকে চোদার জন্য।

আর আমি পাশের রুমে বসে আমার সতি মুসলিম বউটাকে এভাবে ৪ টা হিন্দু কুকুরের কাছে গনচোদন খেতে দেখেছি আর ধোন নাড়ছি।

৪ জনের এলোপাথাড়ি হাতের ছোয়ায় লামিয়ার মুখ থেকে অটোমেটিক উহহহহ আহহহহ বের হিয়ে আসছে।

লামিয়া আর থাকতে না পেরে বলোঃ খানকীর ছেলেরা আমাকে এভাবে কষ্ট দিচ্ছিস কেন। ধোনটা আমার গুদে ভরে দে না। আমি আর পারছি না। আমাকে তোরা মাগী বানিয়ে চোদ।
আহহহহহহ

লামিয়ার কথা শুনে অজয় বলে উঠলোঃ দেখলেন কাকা মাগীটার ভোদার কি খুদা। সহ্য হচ্ছে না মাগীর। নেন শুরু করেন কাকা, আপনি আমাদের সবার থেকে বড়। আপনিই মাগীটার ভোদা উদ্ভোদন করেন।

মদনবাবু খুশি হয়ে বললঃ অজয় তুই একটা কাজের ছেলে। এতো সুন্দর খানদানী মুসলিম মাগীকে পেলি কোথায়। মাগীর গতর দেখেই মুখ দিয়ে লালা পরছে আমার। অনেকদিন ধরে কোন মাগী চুদি নারে। আজকে এই খানদানী মাগীর গুদ পোদ সমান তালে মারবো রে।

এই বলে লামিয়ার ঠোটে একটা কিস করে লামিয়াকে বিছানায় শুয়ে দিলো মদনবাবু।
তারপর লামিয়ার ভেজা গুদের সামনে এসে একদলা থুতু মেরে লামিয়ার ভোদায় মদনবাবুর কালো হিন্দু ধোনটা ঢুকিয়ে দিলো। আর ঠাপানো শুরু করলো। কোন কথা নেই গাড়ি স্টার্ট করেই একলাফে যেনো ৫ম গিয়ারে তুলে দিয়েছে। ঠাস ঠাস করে মদনবাবু লামিয়ার ভোদা মারতে লাগলো।

লামিয়া ঠাপ খেতে খেতে বলে উঠলোঃচোদ খানকীরে বাচ্চা চোদ আমাকে। নিজের মেয়ে মনে করে চোদ না মাদারচোদ। আহহহহহ আহহহহ। yesss daddy fuck me. আহহহহহহ উফফফফফ আহহহহহহ।

লামিয়ার মুখে daddy শুনে মদনবাবু আরো জোড়ে জোড়ে চোদা শুরু করলো।

৫ মিনিট কড়া ঠাপ দিয়ে মদনবাবু বলো এবার কে আসবি আয় বেশি চুদলে মাল বেরিয়ে আসবে। আজকে মনের সুখে মাগীকে খেতে হবে। নে আরেকজন চুদ এখন আমি আবার একটু পরে মারবো মাগীর গুদ।

এবার সুদিপ দিয়ে মদনবাবুর জায়গাটা নিলো।

এদিকে লামিয়ার মুখ চোদা কিন্তু বাদ রাখেনি। অজয় আর অমিত দুই ভাই দু পাশে বসে লামিয়ার মুখে ধোন ঢুকাচ্ছে। একবার অজয় লামিয়ার মুখে ধোন ঢুকাচ্ছে একবার অমিত ঢোকাচ্ছে।
আর লামিয়া চিৎ হয়ে শুয়ে ৪ ৪ টা ভাতারের ধোনের মজা নিচ্ছে।

এদের চোদাচুদি দেখে আমার অবস্থা খারাপ হয়ে গিয়েছে। সুদিপের রামঠাপ দেখে ধোনে মাল চলে এসেছে আমার। কাপতে কাপ্তে নিজের বউএর গনচোদন দেখে মাল ফেললাম।

সুদিপ কিছুক্ষন মিশনারীতে চুদে মাগীকে উলটো করে doggy তে বসিয়ে দিলো।বললঃ মাগী তোকে এখন কুত্তা চুদা দিবো সালী বেশ্যা মাগী।

লামিয়াঃ যা ইচ্ছে কর আমার সাথে। আজকে আমি তোদের মাগী। এরকম খানদানী মাগী নিজের ৭ জন্মেও পাবি না খানকীর ছেলেরা। আমাকে চুদে হাগিয়ে দে আজকে কুত্তার দল।

সুদিপঃ চুদবরে মাগী তোকে চুদে আজকে তোর আল্লাহর নাম ভুলিয়ে দিবো। এরপর থেকে আমাদের ধোনের দিকে ঘুরি নামাজ পরবি। তোর অনেক নামাজ পরার শখ না এর পর থেকে আমাদের ধোন ধরে নামাজ পরবি শালী মাজহাবী রেন্ডি।

এই বলে সুদিপ ওর ভোটকা ধোন লামিয়ার ভোদায় আবার প্রবেশ করালো। আর আঙুলের কিছু থুতু নিয়া একটা আঙুল ওর পুটকিতে ঢুকিয়ে দিলো।

আর এদিকে মাথার দিকে বসে অজয় ওর বাড়াটা দিয়ে লামিয়ার মুখে ঠাপিয়া চলেছে।

দুই আখাম্বা ধোন দিয়ে দুই দিকে ঠাপ খেতে লামিয়া নিজের রস আর ধরে রাখতে পারলো না। আহহহহহহহ আহহহহহহ করতে করতে সুদিওএর ধোনে কাপ্তে কাপ্তে লামিয়া গুদের বৃষ্টি ছেড়ে দিলো।

লামিয়া হাপাচ্ছে কিন্তু সুদিপ ওর চোদা থামালো না। কালো বাল ভড়া ধোনটা দিয়ে একের পর এক রামঠাপ আমার বেশ্যা মাগীর ভোদায় দিতে লাগলো আর আঙুল দিয়ে পোদ চুদতে লাগলো।

লামিয়ার টাইট পোদ সুদিপের একটা আঙুলই যেনো কামড় দিয়ে ধরে আছে।

সুদিপঃ উফফফ মাগী তোর পোদটা কি কচিরে। আমার আঙুল কামড়ে ধরছে। তোর আচোদা পোদটাও আজকে ঢিলা করে দিবো রে।

লামিয়াঃ বেশ্যা মাগীর ছেলে আজকে আমি পুরোটাই তোদের। আজকে আমাকে চুদি হাগাতে না পেরেছিস তোদের সবগুলার ধোন কেটে তোদের কালী মায়ের গলায় ঝুলিয়ে দিবো।

সুদিপ লামিয়ার কথা শুনে গুদ থেকে বের করে লামিয়ার আচোদা পোদে ওর ৩” র মোটা ধোনটা ঢুকিয়ে দিলো। লামিয়া আচমকা আক্রমণে কেপে উঠলো। ব্যাথায় একটা চিৎকার দিলো। লামিয়া চিৎকারটা আমার বুকে এসে লাগলো। সুদিপ ধোন ঢুকাতেই লামিয়ার পুটকিটা যেনো ফেটে গেলো।

অজয় সাথে সাথে লামিয়ার চিৎকার আটকানোর জন্য ওর মুখে ধোন ঢুকিয়ে দিলো একদম ভিতরে।

সুদিপ সজোরে ওর ৬” র বাড়া লামিয়ার আচোদা পোদে ঢুকিয়ে দিলো। আচোদা পোদটায় রামঠাও দেওয়া শুরু করলো।
সুদিপঃ মাগী আমাদের ধোন কেটে আমাদের দেবির গলায় ঝুলিয়ে দিবা নাহহ। নে এবার দেখি কেমন লাগে খানকী মাগী। নে শালী রেন্ডী মাগী।

লামিয়া অজয়ের ধোন মুখ থেকে বের করেঃ আস্তে ঢোকা মাদারচোদ আহহহহহ ফাটিয়ে দিলি তো পুটকিটা আহহহহহহহ আস্তে চোদ উফফফফফ আস্তে চোদ আমায়। আমার ভুল হয়ে গেছে। আমাকে ছেড়ে দে আর বলবো না তোদের কালি মাকে নিয়ে কথা আস্তে চোদ আমায়।

সুদিপ লামিয়ার সব কথা উপেক্ষা করেই ওর কচি পুটকিটা ঠাপাতে লাগলো। একের পর এক ঠাপ।

সুদিপঃ মাগী আজকে তোকে হাগিয়েই ছাড়বো। তোদের নবী কখনো এভাবে চুদতে পেরেছে। কাউকে চুদে হাগাতে পেরেছে মাগী। নে হিন্দু বাড়ার ঠাপ খেয়ে দেখ কেমন লাগে। দেবী কালীর ভোদায় যায় এইসব হিন্দু ধোন।

চলবে….

পর্বটি কেমন লেগেছে জানাতে ভুলবেন না। গল্পের কোন অংশটি ভালো লেগেছে জানাতে পারেন এবং কি খারাপ লেগেছে তাও জানাতে পারেন।

Exit mobile version