Site icon Bangla Choti Kahini

দশমীতে বস্ত্রহরণ পর্ব-১ (Doshomite Bostrohoron - 1)

দশমীতে বস্ত্রহরণ পর্ব-২

সঞ্জয় আর নন্দিনীর বিয়ে হয়েছে প্রায় ৮ বছর আগে। তখন ওদের বয়স ছিল যথাক্রমে ২৫ আর ১৮। হ্যাঁ, অসম বয়সী প্রেম থেকে ওদের বিয়ে। যদিও নন্দিনীর বাড়িতে কেউ মানতে চায়নি পরে সঞ্জয় ভালো একটা চাকরী পেলে মেনে নেয়। বর্তমানে ওদের একটা ৭ বছর বয়সী মেয়ে আছে, নাম সানন্দা। সানন্দা আসানসোলের একটা নামী ইংলিশ মিডিয়ামে পড়ে ক্লাস টুতে।

বিয়ের এক বছরের মাথায়, নন্দিনী পোয়াতি হয়, ফলে ২৬ বছর বয়সী নন্দিনীর শরীরে যেন ফুটন্ত যৌবন। ঘরোয়া কনসারভেটিভ পরিবারের মেয়ে নন্দিনী; প্রথম প্রেম বলতে সঞ্জয়। সতী সাবিত্রী নন্দিনীর জীবন খুবই সাদামাঠা, আর পাঁচটা গৃহবধূর মতো। যদিও অফিসের কাজে বেশি ব্যস্ত থাকায় সঞ্জয় নন্দিনীর চোদন ইতিহাস অসম্পূর্ণ। যদিও এই নিয়ে নন্দিনীর মনে একটুও ক্ষোভ নেই।

সকালে স্বামী অফিসে যাওয়ার পর মেয়েকে আনতে যায় নন্দিনী। সকালে স্কুল তার মেয়ে সানন্দার। তাই ভোরে উঠে মেয়েকে রেডি করে স্কুল বাসে তুলে দিয়ে স্বামীর খাবার বানায়। সঞ্জয় খেয়ে বেড়িয়ে গেলে, মেয়েকে আনতে যায়। আত পাঁচটা অল্পবয়স্কা গৃহবধূর মতো তার উপরও পাড়ার বখাটে ছেলেদের নোংরা নজর। ২৬ বছর বয়সের ৩৬-৩৪-৩৮ আকারের যুবতী শরীরে একটা পাতলা তাঁতের শাড়ি, বুকে ৩৬ সাইজের মাই আড়াল কড়া সুতির ব্লাউজ আর হালকা মেদওলা পেটির দিকে তাকালে বাচ্ছা থেকে বুড়ো সবার দাঁড়িয়ে যায়।

নন্দিনী অাবার এসবকে গুরুত্ব দেয়না। পাড়ার ছেলেরা “বৌদি, বৌদি, কেমন আছো? ” করে আসে আর ওর বুক, কোমর, পেটি, বগল এসবের ভিডিও করে পরে খেঁচায়। সেইজন‌্য পাশের সাইবারক‌্যাফে থেকে গোপন ক‌্যামেরা লাগিয়ে নন্দিনীর শরীরের আরও গোপন অংশের শট নিতে চায় ছেলেগুলো। আসানসোলে অবাঙালী বেশি। নন্দিনী মেয়েকে নিয়ে আসার সময় বাজার করে। আসানসোলের গরমে যখন তার সুতির ব্লাউজের বগল আর মাইয়ের তলা ঘেমে ওঠে তখন লুঙ্গি পড়া বিহারী সব্জিওলার বাঁড়া দাঁড়িয়ে ওঠে। সঞ্জয় ওকে বগল আর গুদের কোঁকড়ানো চুল কামাত দেয়না, আর নন্দিনীর ঘাম একটু বেশিই হয়। ফলে নন্দিনীর সেক্সিনেস আরও বেড়ে যায়।

এমনকি বিহারী রিক্সাওলা গুলো নন্দিনীকে ফ‌্যান্টাসাইস করে তাদের রুগ্ন বউগুলোকে চোদে। নামাজ পড়ে বেড়োনো মুসলমান ছোকড়া গুলো নন্দিনীর সিঁদুর মুছে, হাতে শাঁখা-পলা ভেঙে ঠাপানোর কথা ক্ল্পনা করে। পাড়ার বুড়োগুলো আবার আরও রস চায়। তারা নন্দিনীকে রাস্তায় দেখলেই, “মা, আমাকে ধরে ধরে বাড়ি পৌঁছে দেতো” বলে নন্দিনীর ভরা কোমরে হাত ঘসে আর ভরাট মাইতে কনুই ঠেকায়। কিন্তু সহজ-সাদাসিধে নন্দিনী কোনোভাবেই তাদের এই নোংরামো বুঝতে পারেনা।

এমনকি সানন্দার স্কুলেও তার স‌্যাররা নন্দিনীকে ডেকে মেয়ের খাতা দেখানোর নামে হাতে হাত দেয়, মাঝে মাঝে নন্দিনীর আস্বস্তি লাগলেও, কে কি ভাববে ভেবে চেপে যায়। সানন্দা কো-এড স্কুলে পড়ে। সানন্দাকে আনতে আসা নন্দিনীকে দেখে ক্লাস ১১-১২ এর ছেলেরা হাত মারে। ইদানীং সঞ্জয় একটা বিসনেস শুরু করেছে কলকাতার এক বিত্তশালী লোকের সাথে। তার নাম মিস্টার আলি। কয়েকশো কোটির মালিক। তাই তাকে মাঝে মাঝে কলকাতআ যেতে হয়। আলির নিজের অনেক ব‌্যাব্সা আছে। তাই এই জয়েন্ট ব‌্যাবসাতে সে টাকা দিয়ে আর নিজের লাভ বুঝে নি​েয়ই খালাস, সঞ্জয় খালি ম‌্যানেজমেন্ট দেখে, আর নিজের ৬০% লাভ বুঝে নেয়।

এইভাবেই নন্দিনীর জীবন কাটতে থাকে আর এই বছর পূজোর সময় সঞ্জয় কলকাতা যাওয়ার প্রস্তাব দেয়।

“তোমার ভালো লাগবে দেখো। কতো আলোর রোশনাই, কত জাঁকজমক, এবারে কলকাতা যাবই। মেয়েটারও কলকাতা দেখা হয়ে যাবে”, সঞ্জয় বলে। প্রত‌্যুত্তরে নন্দিনী বলে, ” আচ্ছা বাবা ঠিকাছে যাব। কালই যাব। কাল তো সপ্তমী। কাল রওনা দেব তাহলে”

“হ্যাঁ, কাল রওনা হব, আজ সব গোছগাছ করে নাও। আর হ‌্যাঁ আমার বিসনেস পার্টনার, মিঃ আলির সাথে তোমার পরিচয় করাব। দারুণ দিলদরিয়া লোক”

“আচ্ছা সে দেখা যাবে”, বলে নন্দিনী মেয়েকে ঘুম পারাতে যায়।

পরেরদিন সকালে ওরা তিনজন জন গাড়ি নিয়ে কলকাতার দিকে রওনা দেয়। কে আর জানত, এই যাওয়া নন্দিনীর জীবন একদম বদলে দেবে।

পরেরদিন যথারীতি ওরা রওনা দিল দু্পুর ১২টার সময় পৌঁছে গেল। “শোনো, আলিসাহেব আমাদের জন‌্য ওনার নিউআলিপুর ফ্ল‌্যাটে থাকার ব‌্যবস্থা করেছেন”, সঞ্জয় বলল, ” তবে ওখানে যাওয়ার আগে ওনার সাথে গোমার দেখা করাব”

মেয়ে-বউকে নিয়ে প্রথমে সঞ্জয় গেল সল্টলেক, ওখানে আলির অফিস। অফিসে ঢুকে আলিসাহেবের খোঁজ করল সঞ্জয়। এক অল্পবয়স্ক মহিলা বলল বড়সাহেব একটু বেড়িয়েছেন, এক্ষুনি চলে আসবেন। ওনাদেরকে গেস্টরুমে বসতে বলা হল। গাড়িতে আসার সময় সঞ্জয় আলির নামে অনেক সুনাম করে, তাই নন্দিনীর আলি কে দেখার ইচ্ছাও অনেক। যখন আলিসাহেব এল তখন নন্দিনীর চক্ষু চড়কগাছ! সে দেখল এক মুসলমান লোক, আন্দাজ ৪৫ বছর বয়স, পালোয়ানের মতো চেহারা, গায়ে মুর্তা-পাজামা, মাথায় স্কাল ক‌্যাপ। এসেই বলল, “নমস্কার, মিস্টার গাঙ্গুলী! কেমন আছেন? ভালও তো সব?”

“হ‌্যাঁ, সব ভাল”, ওরা তিনজন দাঁড়াল।

“ভেরি গুড, ইনি আপনার স্ত্রী?”, বলে নন্দিনীর দিকে হাত বাড়ালেন আলি। আলি নন্দিনীকে আপাদমস্তক গিলললে। নীল তাঁতের শাড়ি আর নীল সুতির ব্লাউজে নন্দিনীকে পুরো দেবী লাগছিল। তার শিঁথির সিঁদুর আর শাঁখাগুলো যেন তার রূপ আরও বাড়িয়ে দিচ্ছে। আলিসাহেবও তাঁর ১১ ইঞ্চির বাঁড়াতে একটা শিহরণ পেলেন। নন্দিনীও শেকহ্যান্ড করতে করতে বলল “হ‌্যাঁ, মিস্টার আলি, আমার বর তো সবসময় আপনারই নাম করেন, আপনি ওকে যেভাবে সাহয‌্য করেছেন! ”

“আরে সে কিছুনা মিসেস গাঙ্গুলী, এটা আমার কর্তব‌্য। এটা আপনার মেয়ে? ”
“হ্যাঁ,”
“বাহঃ আপনার মতো মিষ্টি একদম”

এরকম ফ্লার্টে অভ‌্যস্ত নন্দিনী। এমন সময় সানন্দা জল কেতে গিয়ে গ্লাসটা ফেলে দিল আর গায়ে জল ফেলল। “উফ! সানা কি করিসনা!! ”
“মিসেস গাঙ্গুলী, চিন্তিত হবেননা, এখানে আমি আপনার মেয়ের জন‌্য টাওয়েল আনিয়ে দিচ্ছি, বলে আলিসাহেব ফোন করে কাউকে টাওয়েল আনতে বললেন।

টাওয়েল আনতে নন্দিনী বসে পরে সানন্দার গায়ে জলটা মুছতে লাগল। এইসময় নন্দিনীর শাড়ির বাঁদিকটা সরে গিয়ে ওর গামে ভেজা নীল ব্লাউজের বগলটা দেখা যাচ্ছিল, আর আলি সাহেব ব‌্যাপারটা বুঝে চট কতে ফোনে ব‌্যাকগ্রাউন্ড ভিডিও রেকর্ডার অন করে নন্দিনীর যুবতীর শরীরের ভিডিও করতে লাগলেন। নন্দিনীর সানন্দাকে বকছিল জল ফেলার জন‌্য।

আলি বলল, “আহঃ বাচ্ছাটাকে বকবেননা” এবং নন্দিনীর পাশেই ফোনটা নিয়ে বসে পড়ে সানন্দার গাল টিপলেন। ফলে নন্দিনীর বাঁদিকে ভেজা ব্লাউজ থেকে পেটি সবটার ক্লোসআপ ভিডিও উঠতে লাগল। আলি এমনকি আড়চোখে নন্দিনীর বড়ো মাইগুলোকে গিলছিল। ওঠার সময় আলিসাহেবের বঁাড়া ফুলে উঠেছিল। নন্দিনী দাঁড়াতে পাজালর উপর তার লিঙ্গের এই আকার দেখে কানিকটা ভয় পেল আর ভাবল এই লোকটার নজর আর মতলব ভালোনা, ভালোয় ভালোয় পূজো কাটিয়ে যেতে পারলে বাঁচি। কিন্তু নিয়তি তার জন‌্য মনে হয় অন‌্য কিছুই লিখেছিল।

Continued…. কেমন লাগল জানাতে পারেন: marvelscexp@gmail.com

Exit mobile version