Site icon Bangla Choti Kahini

একটি গ্রামের জীবন কাহিনী – চতুর্থ পর্ব

আগের পর্বে আপনারা জেনেছেন কিভাবে অসীম কাকা ও তার বন্ধু মাকে চুদলো। মা নির্লজ্জের মতো আমার ও বাবার সামনে চোদাচুদি করলো। এবার তার পরের ঘটনা টি বলছি।

মা গিয়ে নিজের হাত মুখ দুধ গুদ সব ধুয়ে নিলো। আমিও নিজের মুখ হাত ধুয়ে নিলাম। কারণ আমিও ধোন চুসেছিলাম। যায় হোক মা সারি পরে নিলো। আজ দুটো লোকের মাল মায়ের গুদের ভেতর পড়েছে। সেই কারণে গুদ দিয়ে বীর্য বেরিয়ে আসছে। মা প্যান্টি পড়েনা, সেই কারণে সারির পাছার দিক টা বার বার ভিজে যাচ্ছে। মা 3 বার সারি পরিবর্তন করলো। কিন্তু তাও সেই একই অবস্থা। কিছুক্ষন পরে দেখলাম মায়ের গুদ দিয়ে রক্ত বেরোচ্ছে। বুঝলাম মায়ের মাসিক শুরু হলো। আমি দৌড়ে গিয়ে একটা কাপড় এনে দিলাম। মা সঙ্গে সঙ্গে ওটা গুদে গুঁজে নিলো।

কিছুক্ষন পরে মা ও বাবার কথোপকথন শুনতে পাচ্ছিলাম। বাবা মাকে জিজ্ঞেস করলো কি গো আজ কেমন লাগলো তোমার? তুমি সুখ পেয়েছো? মা বললো কি যে বলছো তুমি। বাবা বললো তুমি অসীম এর সাথে চোদাচুদি করে সুখ পাওনি? সত্যি করে বল। মা বললো কি জর বলো তুমি ওটা তো আমি আমার মেয়ে কে বাঁচানোর জন্য করেছিলাম। আমি যদি ওদের কে দিয়ে না চোদাতাম তাহলে ওরা তোমার মেয়ে কে আজ চুদতো তোমার আমার সামনে। তুমি মেনে নিতে পারতে? তাই ওর বদলে আমি চোদা খেলাম। ও তোমার নিজের বীর্যের মেয়ে। তোমার আমার চোদাচুদির ফল ও। ও ফল নষ্ট হতে আমি দেব না। বাবা বললো তুমি কত ভালো গো। তুমি সত্যি আমার সতী বউ। এরপর বাবা মা এর কপালে একটা চুমু খেলো। মা বাবা কে জিজ্ঞেস করলো তুমি কি আমাকে চোদাচুদি করতে দেখে কষ্ট পেয়েছো? বাবা বললো না সোনা, শুধু নিজের বউ কে এরম অবস্থাই দেখবো কোনোদিন আসা করিনি। বাবা বললো তুমি মেয়ের জন্য এত বড় একটা কাজ করলে। বাবা বললো তুমি একটুও আনন্দ পাওনি সোনা? মা বললো হা গো সোনা পেয়েছি। আমার গুদ আনন্দ পেয়েছে। বাবা বললো ঠিক আছে সোনা।তুমি আনন্দ পেয়েছো আমি এতেই খুশি। এর পর মা বাবা কে বলল একটা কাপড় এনে দাও না গুদে গুজব। বাবা একটা কাপড় অন্তর গেল। আমি মনে মনে ভাবছি মা যতই বলুক মা চোদাচুদি করে যথেষ্ট আনন্দ পেয়েছে। অত বড় ধোনে কে না আনন্দ পাইনা। বাবা কাপড় এনে দিতেই মা গুদে গুঁজে নিলো।

তারপর বাবা বললো আমাদের মেয়ে লে কোথাও পাঠিয়ে দেয়া উচিত। এখানে থাকলে আজ নাহলে কাল ওকেও চুদবে। তুমি কতবার আটকাবে। আমি মনে মনে ভাবলাম মা তো চাই চোদা খেতে। মায়ের মুখে মুচকি হাসি। মা বললো ঠিক বলেছ, আমরা মেয়ে কে রচনাদির বাড়িতে পাঠিয়ে দি, ওখানে থাক।

পরেরদিন মা আমাকে বললো তুই রচনা মাসির কাছে থাক। এখানে তুই এসব চোদাচুদির মধ্য থাকিস না। মা আমার ব্যাগ গুছিয়ে দিলো। আমি রচনা মাসির কাছে চলে এলাম। মাসি আমাকে বললো মাসিক এর সময় কি ব্যাবহার করিস? আমি বললাম কাপড় গুদে গুঁজে রাখি। মাসি বললো ওসব করবি না তুই প্যাড ব্যাবহার করবি। আমি বললাম ওটা কি গো মাসি? মাসি বললো ওটা ব্যাবহার করলে গুদ ভালো থাকবে।

আমি মাসি কে বাড়ির সব ঘটনা বললাম। মাসি বললো তোর মা সুখ পেয়েছে? আমি বললাম হা পেয়েছে। আমার মায়ের মুখ দেখেই মনে হলো।

এর কিছু দিনপরে আমি স্নান করে ঘরে বসে আছি। আর ঐদিকে মাসি মেয়ে কে দুধ খাওয়াচ্ছে। হটাৎ অসীম কাকার বন্ধু কয়েকটা লোক নিয়ে এসে আমাকে টেনে নিয়ে গেল। আমি চিৎকার করলে মাসি মেয়ে কে কোলে করে নিয়ে আসে। ওরা বললো দ্যাখ দুধ খাওয়াচ্ছিস খাওয়া। আমরা এই মেয়ে কে চুদবো অনেক দিন থেকে ঠিক করে রেখেছি। আমি ভয় পেয়ে গেলাম। মাসি আমাকে বললো দ্যাখ আমি যদি বাধা দি ওরা তোর বোন কে মেরে ফেলবে। তুই ভয় পাসনা, আজ না হলেও কাল তোকে চোদা খেতেই হতো। এই বলে মাসি মেয়ে কে দুধ খাওয়াতে খাওয়াতে আমার ঘরেই বসলো। ওরা জোর করে আমার জামা কাপড় খুলে ফেলল। আমি পুরো ন্যাংটো। গায়ে একসুতো কাপড় নেই। আমার গোটা গা 3 জন মিলে চাটতে থাকলো।

আমি কিছু করতে পারলাম না। তারপর আমাকে জড়িয়ে ধরে চুমু খাওয়া শুরু করলো। এমও লিপকিস করে চলেছি। ওরা আমাকে কোলে তুলে নিলো। দুধ চুষতে লাগলো। মাসি দেখলাম মেয়ে কে বুকের দুধ খাওয়াচ্ছে। মাসির বুক খোলা, একটুও কাপড় নেই। আমি মাসির দিকে তাকাতেই মাসি আমাকে ইশারায় বললো ওদের ধোন চুষতে। 3 জন আমার সামনে ধোন নিয়ে দাঁড়ালো। আমি একে একে সবার ধোন চুস্তর লাগলাম। মাসি বললো তোকে পুরো রেন্ডি লাগছে রে। ওরা আমাকে একে একে চোদা শুরু করলো। আমার গুদ চুষতে লাগলো।

আমিও ওদের সাথে তাল মেলাতে থাকলাম। জানিনা এর মাঝে কখন মাসির ছেলে এসে দাঁড়িয়েছে, ও মাদি কে জিজ্ঞেস করলো দিদি কি করছে ওটা? মাসি বললো ওরা তোর দিদিকে সুখ দিচ্ছে। আমি আমার মুখের মধ্যে ধোন ভোরে দিয়েছে একজন। আর এক জন হটাৎ করে নিজের ধোন তা আমার গুদে ঢুকিয়ে দিয়েছে। আমি জোরে চিৎকার করে উঠলাম। কিন্তু আমার কথা শুনবে কে। আমি জোরে জোরে চিৎকার করতে থাকলাম। ওরা আমাকে জওরে জোরে চুদে চললো। একজন ধোন বের করে নিতেই আবার এমজন ধোন ঢুকিয়ে দিলো। আমি জোরে জোরে চিৎকার করতে থাকলাম। মনে হচ্ছে গুদে যেন একটা আছলা বাস ঢুকছে। আমার শরীরে একটুও জোর নেই। আমি কিছু করতে পারলাম না।

ওরা আমাকে চোদাচুদি করে চললো। ওরা জোর করে চুদেই চললো। আমি নির্বাক এর মত চোদা খেতে লাগলাম। একে একে তিনজন মিলে আমার মাল ঢেলে দিল। আমার গুদ বীর্যে ভাসিয়ে দিলো। থকথকে বীর্যে আমার গুদ ভেসে গেল। তারপর আমাকে ওরা আমাকে চুমু খেতে শুরু করলো। চুমু খাওয়া শেষ করে চলে গেল। আমি শুয়ে থাকলাম পুরো ন্যাংটো হয়ে। মাসি উঠে এসে কাপড় দিয়ে আমার গায়ে লেগে থাকা অতিরিক্ত বীর্য গুলো মুছে দিল। আমি শুয়েই থাকলাম। আমার গুদ দিয়ে বীর্য গড়িয়ে পড়তে থাকলো।

কেমন লাগলো আপনাদের এই পর্বের গল্প টি। কমেন্টে জানান। পরের পর্ব টি খুব তাড়াতাড়ি আসবে। ভালো থাকবেন।

Exit mobile version