Site icon Bangla Choti Kahini

একটি মেয়ের রূপকথা~ ২

একটি মেয়ের রূপকথা~১

আমি আর প্রদীপ প্রথম দেখি রুপা ও তার একটি বান্ধবীকে। প্রদীপএর চেয়ে আমার চেহারা একটু ভালো আর হ্যান্ডসাম। তাই মনে মনে রুপা আমাকে পছন্দ করলেও প্রদীপ ওর পিছন পিছন ঘুরে ওর পিছনে অনেক টাকা পয়সা খরচ করে রুপাকে পটিয়ে নেয়। আমিও নিয়ম অনুযায়ী রুপার ওই বান্ধবীকে পটাই। দুজনের খুব ভালো দিন কাটছিলো গার্লফ্রেন্ড নিয়ে। সেক্স ও করলাম অনেক বার । বেশিরভাগ সময় প্রদীপের বাড়িতেই হতো। রুপা আর প্রদীপ একঘরে আর আমি আর রুপার ফ্রেন্ড মৌ। মৌ আমার চোদন খেয়ে খুব খুশি হতো। ও আর আমি অনেক সময় এসব ভিডিও করে রাখতাম। একদিন কিভাবে কিভাবে যেন এই ভিডিও দেখে ফেলে রুপা। মৌ আমাকে বলেছিল ও নাকি আমার ধোন দেখে হা হয়ে গিয়েছিলো।

এরপর আরও কদিন পর সেই প্রদীপের ঘরে আমি আর মৌ এক রূমে আর রুপা আর প্রদীপ এক রুমে, দুজনেই মেতে উঠলাম চোদন লীলায়। কিছুখন মৌকে চোদার পর ওই ঘর থেকে আসা রুপার শীৎকার বন্ধ হয়ে গেল। বুঝলাম ওদের কাজ শেষ, আমি তখনো মৌকে ডগি পজিশনে নিয়ে চুলের মুটি হাতে নিয়ে ঠাপিয়ে চলেছি। এমন সময় বারান্দার জানলায় একটা ছায়া দেখলাম। আমরা কজন ছাড়া এই বাড়িতে আর কেউ নেই। ছায়াটা আমদের দুজনের চোদনলীলা খুব মনোযোগ সহকারে দেখছে।

আমি আরও জোরে জোরে ঠাপ দিতে লাগলাম, প্রতিটা ঠাপে মৌ এর ঝোলা দুধগুলো লাউ এর মত সামনে পিছনে করতে লাগলো। মৌয়ের কোন হুস নেই ও শুধু ঠাপ খেতে ব্যাস্ত । ও জানেনা যে কেউ তার অজান্তে তাদের চোদনলীলা উপভোগ করছে। একটু ভালকরে দেখে ছায়ার পিছনে থাকা মানুষটা আমি চিনলাম। ও রুপা। কারণ ও জানালায় নেই ও দরজার সামনে মুখ বের করে আছে। আমি রুপার অভিসন্ধি বুঝলাম। পাছে মৌ বুঝে ফেলে তাই ওকে টেবিলে বসিয়ে দিলাম দরজার উল্টো দিকে যাতে রুপাকে দেখতে না পারে।আবার ঠাপানো শুরু করলাম , মৌ আমাকে জড়িয়ে ধরে ঘাড়ে কামড় বসিয়ে গোঙাতে লাগলো , অন্যদিকে আমি ঠাপাচ্ছি আর রুপার দরজায় দাঁড়িয়ে দাঁড়িয়ে যা করছে তাই দেখছি।

রুপা একটা ব্রা পরে আছে শুধু, তাও তার একটা ফিতে নিচে নামানো।নিচে একটা টাওয়াল দিয়ে পেঁচানো। ব্রা দিয়ে যেন দুদ গুলো বেরিয়ে আসতে চাইছে , মৌয়ের থেকে অনেক বড় আর সুন্দর, রুপা আমাকে দেখানোর জন্য একটা দুদ বের করে টিপতে শুরু করলো নিজে নিজেই। আমার তো সেক্স চরমে উঠে গেল। আমি জোরে জোরে ঠাপাতে লাগলাম , আর মৌ আহ আহ আহ করে বলল ,, কি হলো কি হলো আমার গুদ তো আবার ছিড়ে যাবে , আমি কি চলে যাচ্ছি নাকি আহ,আহ উঃ মাগো মোড়ে গেলাম গো।

মৌয়ের এই কথা শুনে রুপা একটু হেসে দিলো, টাওয়াল টা একটু খুলে রুপা গুদে হাত দিলো , বুঝলাম রুপা নিজের দিকে টানছে আমাকে। আমাকে দেখিয়ে দেখিয়ে একটা আঙুল ঢুকিয়ে একটু জল বের করে আনলো।

হটাৎ করে এগিয়ে আসল আমাদের সামনে আমি অবাক হলাম। ও আমার সামনে , মৌ উল্টোদিকে আমাকে জড়িয়ে ধরে আমার চোদন খাচ্ছে। রুপা কাছে এসে গুদের জল মাখা আঙ্গুলটা আমার মুখের কাছে এনে ধরলো। আমিও হা করে আঙ্গুলটা মুখে নিয়ে নিলাম। নুনতা আঙুলের পুরোটুকু চেটে দিতে , রুপা হাসতে হাসতে ঘর থেকে বাইরে বেরিয়ে গেল। আমি তখন আরও হর্নি হয়ে গেছিলাম । প্রবল বেগে কটা রাম ঠাপ দিলাম , আর ধরে রাখতে পারলাম না , মাল ঢালতে লাগলাম মৌ এর গুদে। মৌ তখন কি করবে বুঝতে পারছে না , একদিকে আমার ঠাপের ব্যাথা অন্যদিকে পেটের ভিতর মাল ঢোকার আনন্দ । আমাকে জড়িয়ে ধরে হ হ হ হ আঃ আহ করতে করতে নিজের তৃতীয় বারের মতো জল খসিয়ে দিলো।

আমি ওকে ওই অবস্থায় কোলে নিয়ে খাটে ফেলে দিয়ে সুয়ে পড়লাম।

কিছুক্ষন পর মৌ বাড়ি চলে গেল , প্রদীপও বাজারে গেল কি কাজে আমি ঘরে একা , আর প্রদীপ বলে গেছে যে রুপা এখনো বাড়ি যায়নি , ওই ঘরে আছে , গিয়ে কথা বলতে।

আমি রুপার ঘরে গেলাম , দেখি কেউ নেই। দেখলাম কিচেনে কি যেন করছে। আমি ঢুকলাম , এখনো রুপার দেহে সেই একই ড্রেস। খুব সেক্সি লাগছে ওর পাছাটা পিছন থেকে দেখতে। বাড়িতে কেউ নেই এখনই আসল সময় , সুযোগের সৎ ব্যবহার করার। পিছন থেকে ওর পরিষ্কার খোলা পেট এর উপর একটা হাত দিয়ে চেপে দিলাম। ও পিছনে ঘুরে আমাকে দেখে একটু ভ্যাবাচেকা খেয়ে গেল তারপর আমাকে বললো কি ব্যাপার আমার বান্ধবী কি বেঁচে আছে না কি ওকে মেরে ফেলেছো করতে করতে। আমি বললাম না না কি করে মারব তোমার রস খেয়ে আমি তো জ্ঞান হারিয়ে ফেলেছি। রুপা একটু লজ্জা পেল।

ও বললো কেন খেতে কি অনেক খারাপ? আমি রুপাকে এক টান মেরে আমার শরীরের সাথে লাগিয়ে নিলাম আর বললাম সত্যি বলছি মৌ এর গুদে আমি এতদিনে আমি এত টেস্ট পাইনি আজকে ঐটুকু খেয়ে যা মজা পেয়েছি। রুপা হাত গুলো আমার গলায় নিয়ে বললো তাই নাকি এত বড় সত্যি কথা । আমি বললাম হ্যা গোঁ আমি মিথ্যা বলিনা। তো তোমার কেমন লাগলো আমার চোদন লীলা দেখতে। রুপা একটু হেসে বললো দেখে কি বোঝা যায় , সবকিছু। আমি আবার একটা দুদ টপের উপর দিয়ে খামচে ধরে বললাম চলো তবে বুঝিয়ে দিচ্ছি কেমন লাগে। বলে দুই হাত দিয়ে দুটো দুদ চাপতে লাগলাম আর ওর ঠোটে ঠোট ঢুকিয়ে দিয়ে কিস করতে লাগলাম, রুপাও পাগলের মতো কিস করতে লাগলো, আমি ওর টপের ফিতে গুলো নামিয়ে দিয়ে ওর দুধগুলো উন্মুক্ত করলাম ।

সত্যি ওর দুদ মৌয়ের দুদ থেকে অনেক বেশি নরম আর সুডৌল। একটা দুদ চাপছি আর একটা দুদ মুখে দিয়ে চুষতে লাগলাম। মনে মনে ভাবছি প্রদীপ এর গার্লফ্রেন্ড কে আজ আমি চুদবো কি মজা যে হচ্ছে। রুপা আমার চোষণ আর টেপন খেয়ে গরম হয়ে গেলো, আমার প্যান্ট খুলে ধোন টা বের করলো আর হাটু গেড়ে বসে পড়লো , ধোনটা হাতে নিয়ে হা করে তাকিয়ে থাকলো , বললো এত বড়ো , আমি কি করে এর ঠাপ সহ্য করবো ,আমি বললাম যে ঠিক আছে একবার খেয়ে দেখো , ভালো না লাগলে র কোনোদিন খেতে হবে না, আমার কথা শেষ হতে না হতেই রূপা নিজে আমার দিকে তাকিয়ে বললো তবে শুরু করে দাও। আমিও ওর প্যান্টি তা খুলে দিলাম , একটা পা সামান্য উঁচু করে ভেজা গুদে ধোন সেট করলাম। একটা ঠাপ দিয়ে বুঝলাম এই গুদ আজ ফুটো করতে হবে নয়তো এই ধোন ঢুকবে না। আস্তে করে মুন্ডিটা ঢুকিয়ে এক রাম ঠাপ দিলাম আর ফচ করে ধোনটা পুরো ঢূকে গেল গুদের ভিতরে , রুপা আহঃ করে একটা চিৎকার করে উঠলো,,,,,,,,,,

কেমন লাগলো জানাবেন সবাই।।।।।সবাই কমেন্ট করে জানাবেণ।।।।।।।।পরের পর্ব কেমন করে আমার মাগী হলো সেটার বর্ণনা করা হবে।

Exit mobile version